সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sma2344 বাংলা চটি কাহিনী (BCK) 10-07-2019

 

রবিনের দিন শুরু হয় ওর বাবার ধন নিঙড়ানো মাল খেয়ে। সকালে যখন আজান পড়ে, তার ঠিক মিনিট কয়েক বাদেই বাবা এসে ওর রুমে হাজির হয়। তিনবছর ধরে রবিন ব্রা আর বক্সার পরে ঘুমোয়। ওর পরনের বক্সারটাও ঠিক স্বাভাবিক বক্সারের মতো নয়, বাজারের নটি মাগীদের প্যান্টির মতো চিকুন আর পাতলা ওটা। সাইজে কিছুটা ছোট হওয়ায় চার ইঞ্চি ধনটার উপর সারাক্ষণ এটে বসে থাকে ওটা। মাঝেমধ্যে শুধু প্যান্টির চাপ অনুভব করেই মাল খসিয়ে ফেলে ও।
প্যান্টিটা পাছার খাঁজে আট হয়ে বসে থাকে। যখনই রবিনের উত্তেজনা বেড়ে ধোন খাড়া হতে নেয় তখন পাছার দাবনা দুটোর মাঝখানে চোদন খাবার জন্য কুড়কুড়ুনি শুরু হয়ে যায়। চোদন দেয়ার মানুষের অবশ্য অভাব নেই ওর আসেপাশে। পোদের বাদামী ছ্যাদায় চুলকুনি উঠলেই আসেপাশের কোনও না কোনও পুরুষের ধোন মুখে পুড়ে চোষা শুরু করে ও। প্রথমে চোষণ দাও, পরে চোদন খাও, এই নীতিতেই বড় করে তুলেছেন ওকে ওর বাবা।
সকালে বাবা রুমে ঢুকেই প্রথমে নিজের ছেলের মাংসল পোদের নগ্ন, উন্মুক্ত চামড়ায় ঠাস ঠাস করে দুটো চড় বসান। ফরসা পোদের চামড়ায় তাতে লাল হয়ে ছোপ পরে যায়। এতে যদি রবিন না উঠে তাহলে তিনি রবিনের প্যান্টিটা ধরে জোরে সোরে কয়েকটা টান দেন। ধনের নীচের বীচিতে চাপ অনুভব করার কারণে রবিন যখন ঘুম ঘুম চোখে সামান্য নড়ে উঠে তখন যেয়ে তিনি নিজের ট্রাউজারটা টান দিয়ে নামিয়ে ছয় ইঞ্চি বাড়াটা বের করে আনেন।
তারপর এক হাত দিয়ে বাড়া খেছতে শুরু করে অন্য হাতের আঙুলগুলো এগারো বছর বয়সী ছেলের ফরসা গালে বোলাতে শুরু করেন। থুঁতনিটা মুঠো করে ধরে ছেলের ঠোঁটের কাছে নিজের মুখটা নামিয়ে আনেন। এতো কাছে নামিয়ে আনেন যে তার নাকের নিশ্বাস রবিনের ঠোঁটের উপর পরে। সকালে মুখ না ধোয়া মুখে তিনি কখনও চুমু খান না। তাই চুমু না খেয়ে এক দলা পিচ্ছিল থুতু তিনি মুখ থেকে ছেলের বন্ধ ইষৎ গোলাপি ঠোঁটগুলোর উপর ফেলেন।
তারপর বাড়ায় হাত বোলাতে বোলাতেই তিনি ছেলের গাল দুটো ইষৎ চেপে ধরে বুড়ো আঙুলটা সময়ে সময়ে ছেলের ঠোটের উপর বুলিয়ে যেতে থাকেন। লিপ্সটিকের মতো লালাগুলো ঠোঁটের উপর লেপটে পিচ্চিল করে দেন নিজের চোদন পথ। হ্যাঁ, নিজের ছেলের মুখটাকে তিনি তার চোদন পথ বানিয়েছেন আজ অনেক কটা বছরই হলো।
ঠোঁটের লালাগুলো যখন লেপটানো হয় তখন রবিন আধোঘুম আধো জাগরণের ভেতর থাকে। নিত্যদিনের অভ্যেস হওয়ায় তখনও ওর পুরোপুরি ঘুম ভাঙে না। বাড়াটা সামান্য ফুলে ওঠে, বুকের বোটাগুলোও খানিকটা শক্ত হয়, কিন্তু ঘুম তখনও পুরোপুরি কাটে না ওর। ঘুম ভাঙে তখন, যখন মুখের ভেতর পুরো দমে বাপির বাড়াটার গাদন শুরু হয়। মাথাটা চেপে ধরে গলা পর্যন্ত দীর্ঘ ঠাপ মারেন তিনি। খাটে ক্যাচ ক্যাচ শব্দ শুরু হয়।
রবিনের লিঙ্গ ফুলে ফেপে পরিপূর্ণ চার ইঞ্চি ধোনে পরিণত হয়। ওর একটা হাত স্বয়ংক্রিয়ভাবে নিজের পোদের ছ্যাদায় চলে যায়। মাঝের তিনটা আঙুল পচ করে ঢুকিয়ে দেয় পোদের বাদামী ফুটোয়। ঢুকোয় আর বের করে, ঢুকোয় আর বের করে। বাবার ঠাপের সাথে নিজের আঙুলের ঠাপের সামঞ্জস্য রাখার চেষ্টা করে ও। তাতে সুখ বেশি হয়।
রবিনের অন্য হাতটা চলে যায় ওর বুকে। নরম বুকের শক্ত বোটা দুটোর উপর পালাক্রমে আঙুল চলে ওর। সুখের আতিশয্যে ধোনটা তখন আপনাতেই কাঁপতে শুরু করে, ছোবার দরকারও হয় না। এমন অবশ্য আগে হতো না, পোদ আর বুকের সুখকে কী করে ধোনের গোড়ায় নেয়া যায় সেটা অনেক দিনের অনুশীলনের পর আয়ত্বে এসেছে ওর।
বিশেষ করে পোদে গরম রডটা ঢুকিয়ে যখন আড়ফার করে চোদে বাপি, তখন আহ আহ আহ আহ করতে করতে প্রতিবারই বাপির বাড়ায় পোদের কামড় বসিয়ে মাল বের হয়ে যায় ওর। পোদের গাদনে যে মাল আউট করতে পারে সেই বড় মাগছেলে। রবিনের বাবা ওকে তাই বানিয়েই বড় করছেন।
একবার মুখে গাদন শুরু হলে রবিনের জিভটা স্বয়ংক্রিয়ভাবেই কাজ করতে শুরু করে বাড়ার চারপাশে। বাপি পশুর মতো ঠাপ মেরে যান, আর রবিন যততুক পারে তার মাঝেই জিভের কারিশমা দেখায়। বাড়া চোষায় ওর কোনো জুড়ি নেই। বাঘা বাঘা বাজারী মাগীরাও বোধহয় ওর মতো করে মুখ দিয়ে বাড়াকে সুখ দিতে পারবে না।
মিনিট সাতেকের মতো বাবা টানা ঠাপান। তারপর দশ পনেরো সেকেন্ডের একটা বিরতি নেন। বিরতির সময়টায় মাঝে মাঝে নিজের ছয় ইঞ্চি বড় বাড়াটা দিয়ে ছেলের গাল আর ঠোঁটে বারিও দেন। ছেলে বড় বড় শ্বাস নিতে নিতে তখন পাক্কা চোদনখোর খানকিদের মতো ওমম…ওমম… করে ঠোঁট দুটো ফাক করে দেয়।
রবিনের ঠোঁট দুটো ছেলেদের তুলনায় কিছুটা মোটা, আর গায়ের রঙ ফর্শা হওয়ায় ঠোঁটটা হয়েছে ইষৎ গোলাপী। বাড়া চোষানোর জন্য উপযুক্ত ঠোঁট। ওর বাবা আর দেরি না করে তখন ছেলের হা হয়ে থাকা গোলাপী ঠোঁট দুটোর মাঝে ছেলের মুখের লালায় চকচক করে থাকা চোদন যন্ত্রটার মাথাটুকু রাখেন।
ছেলে তখন বেশ্যা মাগীদের মতো ঠোট দুটো ধনের উপর চেপে ধরে নিজের ভাতার বাপিকে ঠাপন শুরুর জন্য ইঙ্গিত দেয়। বাপি এই ইঙ্গিতের অপেক্ষাতেই থাকে। বাড়ার উপর ছেলের গরম ঠোট দুটোর ভাপ অনুভব করা মাত্রই প্রচন্ড কাম উত্তেজনায় তিনি ঠাপের পর ঠাপ মারা শুরু করেন। প্রতিটি ঠাপ রবিনের গলা পর্যন্ত পৌঁছানো নিশ্চিত করেন তিনি। রবিন নিজেও পোদে আর বুকে অঙ্গুলি বাড়িয়ে দেয়। জিভের চালানাও বৃদ্ধি করে, বাপি যে আর কয়েকটা ঠাপের পর চিড়িক চিড়িক করে ওর গলার ভেতর মাল ফেলবে তা ভেবে অদ্ভুত একটা শিহরণ খেলে যায় ওর টান টান হয়ে খাড়া হয়ে ওঠা ধোনের গোড়ায়।
প্রিকাম এখনও তেমন বের হয় না ওর। আসন্ন মাল আউটের চিন্তায় ও বাপির ধোনে আলতো করে দাঁতের ছোঁয়াও লাগায়। বাপি এক সময় আর না পেরে চুল মুঠি করে ধরে প্রচণ্ড গতিতে কোমর আগুপিছু করতে করতে মাল আউট করে দেন। মালের প্রথম ভাগটা যায় রবিনের গলা বেয়ে বেয়ে পেটে। আর বাকি টুকু বাপি বাড়াটা বের করে ওর মুখে মাখান। তারপর ছেলেকে দিয়ে ধনটা চুষিয়ে পরিষ্কার করে ট্রাউজারটা ঠিক করে, রবিনকে মুখ ধুয়ে নীচে যাবার নির্দেশ দিয়ে রুম ছেড়ে বের হয়ে যান।

ইন্দ্রধনু থেকে আরও পড়ুন

0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments