সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Amikamdeb বাংলা চটি কাহিনী (BCK) 06-01-2016

 

Bengali sex story Ma O Cheler Sohobaser
আমি মায়ের আরও একটু কাছে সরে আসলাম. আমি আর মা দুজনেই ভয় পাচ্ছি. যদিও এই খেলাটা আমরা আগেও খেলেছি তবুও একটা ভয় কাজ করছে. এবার আমি মায়ের ঘামে ভেজা কোমরটা পেছন থেকে ধরে নিজের আরও কাছে টেনে আনলাম.
মা থতমত খেয়ে আমার বুকে দু’হাত রাখলো. মা এখন আমার এতটাই কাছে সরে এসেছে যে আমার বাড়াটা পায়জামার ভেতরে থাকা সত্বেও সায়ার ওপর দিয়ে মায়ের গুদে ঘষা দিচ্ছে. যদিও জানিনা মা ভেতরে প্যান্টি পড়ে আছে কিনা. যাই হোক ততক্ষণে আমি মায়ের ঘামে ভেজা কোমরে হাত বোলাতে শুরু করেছি. আমি যদিও ভয়ে কাঁপছিলাম তবুও নিজের কামনাকে কনট্রোল করতে পারছিলাম না.
আমি মায়ের ব্লাউজ পড়া সত্বেও উঁচু মাইগুলোর দিকে হাঁ করে তাকিয়ে আছি দেখে মা লজ্জায় মুখ নিচু করলো. আমি এবার থুতনি ধরে মায়ের মুখটা উঁচু করলাম. মা চোখ বুজে আছে. ঘনঘন নিঃশ্বাস পড়ছে আর ঠোঁট কাঁপছে. মা আমার সাথে যেমন ব্যাবহার করেছে তার জন্য আমি মাকে উপযুক্ত শিক্ষা দিতে চাইছিলাম. কিন্তু এখনও তার সময় আসেনি.
আমি সজোরে মাকে নিজের কাছে টেনে আনলাম. মা লজ্জায় চোখ বন্ধ করে আছে. আমি এবার মায়ের মাথার পেছনটা ধরে মায়ের নরম, উষ্ণ ঠোঁটে আমার ঠোঁটটা হঠাত সজোরে চেপে ধরলাম. একটু জোড়েই চেপে ধরেছিলাম. মা “উমমমমম” করে উঠলো. কিছুক্ষণ আমার ঠোঁটটা মায়ের ঠোঁটের সাথে চেপে ধরে মায়ের সান্নিধ্য উপভোগ করলাম.
মায়ের ঠোঁটটা সত্যিই অসাধারণ. নরম ফোলা ফোলা. পৃথিবীর যে কোনও পুরুষ মায়ের ঠোঁটে শুধু একবার ঠোঁট ছোয়ানোর জন্য পাগল হয়ে উঠতে পারে. আমি সেই তুলনায় সত্যিই ভাগ্যবান. মায়ের গরম নিঃশ্বাস আমার গালে পড়ছে. আমার আগের দিনের মায়ের ব্যাবহারের কথা মনে পড়ছে আরও বেশি করে আমার ঠোঁট দুটো মায়ের ঠোঁটের সাথে চেপে ধরছি.
মায়ের নিঃশ্বাস নিতে কষ্ট হচ্ছে. ঘনঘন গরম নিঃশ্বাস ছাড়ছে আমার গালে. এই গভীর চুম্বন কয়েক মিনিটের জন্য চললো. আমার মনে হচ্ছিল এটা আমার মা না. সারা জীবন কাম থেকে বিরত থাকার পর পাওয়া একটা নারীদেহ. মায়ের ঠোঁটের প্রতিটি রস চুষে চুষে খেয়ে নিলাম. যখন মাকে ছাড়লাম মা আর আমি দুজনেই হাফিয়ে উঠেছিলাম.
দুজনেই ঘামে ভিজে গেছি. মায়ের মুখে একটা হালকা হাসির আভাস পেলাম. বুঝলাম এ খেলুড়ে মাগী আছে. যতই চোদন খাক কোনও ক্লান্তি নেই. আমি হয়তো এই সেক্সি মাগীকে চুদতে চুদতে মড়ে যাবো কিন্তু এর সেক্সের চাহিদা পূর্ণ করতে পারবো না. আমার কামুকি সেক্সি মা.. আমার মতো এমন সুপুরুষ ছেলেকেও মা কাত করার ক্ষমতা রাখে.
 
নিজের মায়ের সাথে তার সন্তান সহবাস করার Bengali sex story
 
আজ যদি মায়ের সাথে সেক্স করার সময় অতিরিক্ত সুখে পাগল হয়ে যাই কিংবা মরে যাই তাহলে হয়তো পরেরদিন সংবাদপত্রে বেরোবে মায়ের সাথে তার সন্তান সহবাস করার সময় অতিরিক্ত সুখে সন্তান মৃত ইত্যাদি. যাই হোক আমি মায়ের ব্লাউজ খোলায় মনোনিবেষ করলাম. ব্লাউজ এর হুক গুলো খুলতেই ভেতরে সাদা ব্রা দেখতে পেলাম ব্রা থাকা সত্বেও মাইগুলো টাইট হয়ে উঁচু হয়ে আছে.
মনে হলো যেন ব্রা ফেটে মাইগুলো বেড়িয়ে যাবে. কিন্তু তার আগে ব্লাউজটা খোলা দরকার. মা ফুলহাতা ব্লাউজ পড়ে থাকায় আমার খুলতে অসুবিধা হচ্ছিল. মা সেটা বুঝতে পেরেই একটু মুচকি হেসে ব্লাউজটা খুলে পাশে সরিয়ে রাখলো. এবার ভেতরের সাদা ব্রা টা খুলতে হবে. মায়ের কাছে এগিয়ে এসে হঠাত্ করে জড়িয়ে ধরে মায়ের ঘামে ভেজা ঘাড়ে, গলায় পাগলের মতো মুখ ঘষতে লাগলাম.
মায়ের শরীরে একটা সুন্দর মন পাগল করা গন্ধ. আমি হাত বাড়িয়ে ব্রায়ের হুকটা পেছন থেকে খুলতে গেলাম কিন্তু পারছিলাম না. আমি আসলে তাড়াতাড়ি করছিলাম কিন্তু বুঝতে পারছিলাম তাড়াতাড়ি করে কিছু করলে পরিস্থিতি হাতের বাইরে চলে যেতে পারে. ভাবছিলাম ব্রা টা টেনে ছিঁড়ে ফেলি. কিন্তু ছিঁড়লো না. তখনই মা আমাকে এক ধাক্কা দিয়ে খাটে ফেলে দিলো. আমি হকচকিয়ে গেছিলাম.
কিন্তু মা একটু হেসে ন্যাকা ন্যাকা গলায় বললো “সামান্য একটা ব্রা খুলতে যদি এতো সময় লাগাস তো বাকি কাজ করবি কখন??” বলে মা দু’হাত পেছনে দিয়ে ব্রা’য়ের হুকটা খুলতে লাগলো. দু’হাত পেছনে দিয়ে হুক খোলার সময় মাগী’কে হেব্বি সেক্সি লাগছিল. পেটটা একটু ভেতরে ঢুকে গিয়ে বুকটা উঁচু হয়ে ছিলো যার ফলে মনে হচ্ছিল ব্রা উপচে মাইদুটো বেড়িয়ে পড়বে.
আমি ওইভাবে একদৃষ্টে মায়ের শরীরের দিকে তাকিয়ে আছি দেখেই কিনা জানিনা মা হুকটা খুলতে না পেরে হাল ছেড়ে দিলো. আমি তখন উঠে মায়ের পেছনে গিয়ে দাড়ালাম. এবার মায়ের মুখে এতক্ষণের দুষ্টু হাসিটা কেটে গিয়ে একটা হালকা দ্বিধার ভাব ফুটে উঠলো. কারণ মা আমার আগের দিনের আচরণ থেকে বুঝে নিয়েছে, যে কাজটা আমার এতক্ষণ মায়ের সামনে দাড়িয়ে করতে অসুবিধা হচ্ছিল সেই কাজটা খুব সহজেই আমি পেছনে দাড়িয়ে করতে পারবো. আমি সেটা বুঝতে পেরেছিলাম.
ব্রা’য়ের হুকটা এবার কিন্তু আমি একটু চেষ্টাতেই খুলে ফেললাম. তারপর ব্রা টা খুলে সরিয়ে রাখলাম. তারপর পেছন থেকে সজোরে চেপে ধরলাম মাই দুটো. মা “আহহ” করে উঠলো. আমি পরোয়া না করে ডবকা ডবকা মাইদুটো ময়দা মাখার মতো জোরে জোরে টিপে চলেছি. মা “আহহ মা’গো লাগছে তো” বলে উঠছে. আমি জবাবে আরও জোরে জোরে টিপে চলেছি.
মায়ের মাইদুটোর বৈশিষ্ট্য এই যে মায়ের এতো বয়স হওয়া সত্বেও মাইদুটো একটুও ঝুলে যায়নি. ডাসা ডাসা মাইদুটো পুরোপুরি খাড়া. এতো সুন্দর মাইদুটো কে টিপতে চাইবে না?? আমিও তাই পেছন থেকে জোরে জোরে মাইদুটো টিপতে লাগলাম আর ঘাড়ে, গলায় মুখ ঘষতে লাগলাম. কিন্তু কিছুক্ষণ পরে আমার বাড়াটা এতোটাই খাড়া হয়ে উঠলো যে সায়ার ওপর দিয়েই মায়ের বিশাল কিন্তু নরম পাছার খাঁজে ঘষা লাগতে লাগলো.
আমি আরও বেশি করে পাছার খাঁজে বাড়াটা ডলতে লাগলাম. আমি পেছন থেকে একেবারে মায়ের শরীরের সাথে মিশে গিয়ে মাই টিপছিলাম আর হালকা ঘামে ভেজা ঘাড়ে, গলায় পাগলের মতো মুখ ঘষছিলাম. মায়ের যন্ত্রনা কিংবা দ্বিধা হচ্ছিল বলেই কিনা জানিনা মা নিজেকে ছাড়িয়ে আমার থেকে দূরে সরে যেতে চাইছিল. আমি কিন্তু মায়ের পেটে হাত দিয়ে সজোরে আমার কাছে টেনে নিলাম. মা অবাক হয়ে একটু পেছনে ঘুরে হা করে আমার দিকে চেয়ে রইল.
আমি পরোয়া না করে মায়ের হালকা ঘামে ভেজা পেটে হাত ঘষতে লাগলাম. আর একটা হাত দিয়ে দুটো ডবকা ডবকা মাই একসাথে টিপতে লাগলাম. তারপর যে হাতটা পেটের কাছে ছিলো সেটাকে সায়ার ওপর দিয়েই গুদের কাছে নিয়ে গেলাম. সায়ার ওপর দিয়েই গুদে হাত বোলাতে লাগলাম, একটু টিপেও দিলাম হালকা করে.
মা এখনও আমার দিকে হা করে অবাক হয়ে তাকিয়ে আছে. বোধহয় বিশ্বাস করতে পারছে না যে মা তাকিয়ে আছে দেখেও আমার এতটা সাহস হতে পারে?? কিন্তু মা এটা বুঝতে পেরেছিল যে মা এখন পুরোপুরি আমার বাধনে বাধা পরে গেছে. এ বাধন ছিঁড়ে পালানোর উপায় নেই. কিন্তু তবুও মায়ের অবাক ভাব কাটছিল না.
বাকি অংশ সপ্তম ভাগে. গল্পটি কেমন লাগছে আপনাদের মতামত জানান আমায়
rihanpatel48@gmail.com এ. তাহলে খুব শীঘ্রই সপ্তম ভাগ প্রকাশ করবো. যারা আমায় মতামত জানিয়ে ই-মেইল করেছেন তাদের অশেষ ধন্যবাদ.

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
5 1 vote
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

1 টি মন্তব্য
সর্বাধিক ভোটপ্রাপ্ত মন্তব্য
নতুন মন্তব্য পুরোনো মন্তব্য
Inline Feedbacks
View all comments
নাম নাই
পাঠক
নাম নাই
1 বছর আগে

আপন বোন আমিও চুদিিল এখনো