সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 08-02-2016

 

Parar boudir sathe Femdom sexer Femdom sex story
সেদিন বৌদি দেখলাম অনেক চুড়ি পড়েছে আর সেই চুড়ির শব্দে আমার বাড়াটা এমনি দাড়িয়ে গেল. আমি ভেতরে জঙ্গিয়া পরিনি. শুধু ট্রাউজ়ার ছিল. ট্রাউজ়ার এর সামনেটা ফুলে উঠতে দেখে বৌদি ওটা খামছে ধরে বলল শুধু শুধু বেচারা কে লুকিয়ে রেখেছো কেন ওটাকে মুক্ত করে দাও. বলে নিজেই আমার প্যান্টটা টেনে নামিয়ে দিল. আমি কিছু বলার আগেই বৌদি আমাকে ঠেলে সোফাই ফেলে দিয়ে আমার কোলে ওই ব্লূ ট্রান্সপারেন্ট শাড়ি পড়া অবস্থাই বসল আর সঙ্গে সঙ্গে আমার জামাটাও খুলে নিল. জামা খুলে দিয়ে আমাকে চুমু খেতে থাকল.
আমি তখন বললাম তুমি শাড়ি ছাড়বে না. বৌদি বলল এখন না, এখন আমার সেক্স স্রেভ এর বাড়াকে ললিপপের মতো চুসে সুখ দেব. বৌদির কথায় আমার ওটা আরও শক্ত হয়ে গেল,তবুও বললাম দেখো বৌদি তুমি যে এই স্রেভ স্রেভ কথাটা বলো আমার ভালো লাগে না. আমি মোটেও তোমার স্রেভ নয়.
বৌদি তখন বলল ঠিক আছে বলব না, কিন্তু তার আগে তোমাকে আমার বাঁধন ছড়িয়ে উঠতে হবে, যদি এটা পার তাহলে আর কোনদিন ওই শব্দটা ব্যবহার করব না, এই বলে বৌদি আমাকে সোফার উপর শুইয়ে দিয়ে শাড়ির উপর দিয়ে নিজের যোনিটাকে আমার বাড়ার সাথে চেপে ধরল.
নাও দেখি, কত তোমার ক্ষমতা আমার যৌন বাঁধন ছড়িয়ে ওঠো.আমি তখন উঠব কি, বৌদির চাপে সুখে পাগল হয়ে যাওয়ার জোগার, তবুও উঠতে চেস্টা করলাম, দেখলাম বৌদি আমাকে চেপে ধরে আছে আর হেঁসে বলছে কি হল ওঠো . আমি হাল ছেড়ে দিলাম, যখনই উঠতে যাই বৌদি তখন নিজের যোনি দিয়ে আমার বাড়ার উপর চাপ সৃস্টি করে যে সুখ দিচ্ছে আমি নিজের কংট্রোল হারিয়ে ফেলি আর সেই সুযোগে বৌদি আমাকে চেপে ধরে রাখে.
আমায় আর চেস্টা করতে না দেখে, বৌদি তখন বলল, কি হল পারলে না তও ? এখন জানা গেল কেন তুমি আমার স্রেভ, আমি যখন ইচ্ছা করব তখনই তুমি সেটা করতে পারবে, তার আগে নয়. হঠাৎ বৌদির মুখে এক শয়তানী হাসি দেখা দিল.
নিজের হাতটা নিয়ে গিয়ে আমার বাড়াটাকে চেপে ধরে বলল, এমনকি বীর্যও বেড় করতে পারবে না আমার পার্মিশন ছাড়া . আমি বললাম ধুর সে হয় নাকি, সুখের এক্সট্রীমে গেলে মাল তো আপনা আপনি বেড় হয়ে যায়.
বৌদি তখন বলল হ্যাঁ নরমাল ক্ষেত্রে হয়, কিন্তু সেক্স স্লেভদের ক্ষেত্রে হয় না, তারা মালকিনদের পার্মিশন ছাড়া এক ফোটা রসও বেড় করতে পারে না. সেটা শুনে আমি বেশ ঘাবরে গেলাম.বৌদি আমাকে দেখে হেসে ফেলে বলল, কিন্তু তার সঙ্গে তোমার প্রচুর আরামও হবে দেখবে.
বলে বৌদি আর কোনো কথা না বলে সোজা পেনিসটা ধরে ঝাকাতে ঝাকাতে নিজের মুখের মধ্যে পুর চুসতে লাগলো. বৌদির লাল ঠোটের ওটা নামা দেখে আমি সুখে দিশেহারা হয়ে গেলাম. বৌদি আমার বাড়াটাকে ললিপপের মতো চুসছিল আর চুরি পড়া হাত দিয়ে রোগরে যাচ্ছিলো. কি আরাম হচ্ছিল কি বলব. মনে হচ্ছে যেন সুখের সাগরে ভেসে চলেছি. বাড়া চুসতে চুসতে এক সময় হঠাৎ বৌদি বাড়ার মুখের চামড়াটা টেনে নামিয়ে ঠোঁট দিয়ে একটা চুমু দিয়ে, জীভটা দিয়ে বাড়ার মুখের ফুটোটা রগড়াতে লাগলো. আমি সুখে ককিয়ে উঠলাম, আর বেসীকখন মাল ধরে রাখতে পারব না মনে হচ্ছে ফুল ফোর্সের সাথে সব রস বেরিয়ে যাবে.
আমি বৌদি কে বললাম, আর পারছিনা বৌদি, আমি মাল ফেলবো . বৌদি কোনো কথার উত্তর না দিয়ে নিজের চুম্বন ক্রিয়া চালিয়ে গেল আরও জোরে, আমি “আ আ” করে উঠলাম.
আমার মাল বাড়ার ডগায় এসে গেছে. সেই সময় দেখলাম নিশা বৌদি হঠাৎ চুমু থামিয়ে দিয়ে, লিঙ্গের মূলটাতে দু হাত দিয়ে জোরে চেপে ধরল. আমি বীর্য ফেলতে গিয়েও পারলাম না, বৌদি যেন নিজের নরম সেক্সী আঙ্গুল দিয়ে চেপে ওর পথ রোধ করে দিয়েছে. আমি চেচিয়ে বললাম কি করছ বৌদি আমি আর পারছি না.
বৌদি কোনো কথা শুনল না, যায়গাটাকে চেপে ধরে থাকলো, একফোটা রসও বার হতে দিল না, কিছুক্ষন বাদে দেখলাম, আমার বীর্য বেড় করার তীব্র ইচ্ছাটাও আর নেই, কিন্তু বাড়াটা তাও খাড়া হয়ে আছে.
আমার অবস্থা তখন খারাপ, কি করব বুঝে উঠতে পারছি না. বৌদি বাড়া থেকে হাতটা সরিয়ে নিয়ে বলল কি আরাম হল তো, এবার আমার ওখানে মুখ লাগিয়ে আমাকে একটু আরাম দাও তো. আমি তখন বৌদিকে বললাম, এটা কি করলে, আমার রস বেড় করতে দিলে না. বৌদি তখন হেসে বলল তোমায় তো আমি বলেইছিলাম, তোমার যৌন প্রদেশের মালকিন এখন আমি, ওকে আমি যেরকম খুসি চালাবো, তোমার আর ওর উপর কোনো অধিকার নেই.
আমি তখন রেগে গিয়ে বললাম তাহলে তোমাকেও আমি সুখ দেব না. বলা মাত্রই “দেখি কিরকম ভাবে স্যাটিস্ফাই না করে এখান থেকে যেতে পার” বলেই বৌদি খপ করে আবার বাড়াটা চেপে ধরল, কিন্তু এবার ধরতে একটা অসহনিয় সুখ আমাকে পাগল করে দিতে থাকল.
একে তো ওটা নামেনি, তার উপর বৌদি আমার রস বের করতে দেয়নি, একটু ঘসটেই আমি বৌদিকে কাকুতি মিনতি করে বললাম আমাকে ছেড়ে দাও বৌদি প্লীজ়, আর কখনো তোমাকে এ কথা বলব না. বৌদি তখনো আমার বাড়াটা ধরে আছে, বলল আমার শাড়িটা খোল. আমি আস্তে আস্তে শাড়িটা খুলছি আর বৌদির আমার বাড়ার উপর নির্যাতন চালাচ্ছে. একটা একটা ঘসাতেই আমাকে সুখের সাগরে হাবুডুবু খাওয়াচ্ছে, যেন মনে হচ্ছে আমি আর পারছি না.
শাড়িটা খুললাম, দেখলাম বৌদি প্যান্টি পরে নি, বৌদির ওখানটা হাত দিতেই বৌদি আঃ করে উঠল, দেখলাম বৌদির যৌনাঙ্গটা প্রচন্ড গরম আর ওখান দিয়ে রস চুঁইয়ে পড়ছে. আমায় বলল সোফা তে শুয়ে পরতে. আমি সোফাতে শোওয়ার পর বৌদি আমার দিকে মুখ করে আমার মুখের উপর বসল.বলল সোজা জীবটা ঢুকিয়ে দাও আমার যোনীর ভেতর আর ঠোঁট দিয়ে বাইরেরটা ভালো করে চুমু খাও. আমি তাই করলাম, দেখলাম বৌদি পুরো পাছা নিয়ে আমার মুখের উপর বসেছে.
বৌদির চর্বি যুক্ত সাদা পাছা আমার মুখের উপর দেখে কেন জানি না আমার বাড়ার মনে ফুর্তি লাগলো, আমি চুসতে চুসতে বৌদির মাই দুটো আস্তে আস্তে টিপতে লাগলাম দেখলাম, বৌদি কোনো বাধা দিল না, বরঞ্চ ব্লাউস আর ব্রা খুলে আমার হাত দুটোকে নিজের মাইয়ে চেপে ধরল. চেপে ধরে নিজেই ঘসতে লাগলো আমার মুখটা নিজের যোনি দিয়ে, আমাকে বলল কি আরাম পাচ্ছিস তো. একে বলে ফেস সিটিং, মনে মালকিন তার যৌন স্রেভ এর মুখের উপর চেপে বসে আরাম নেই, স্লেভ এর আর কিছু করার থাকে না, মালকিনকে চরম সুখ দেওয়া ছাড়া. একবার পেছন ফিরে আমার উঠিত বাড়াটাকে দেখে, হেসে বলল, দেখ তোর পুরুষাঙ্গটা তার মালকিনের কাছে সমর্পন করে সুখ নিচ্ছে.
এইসব বলে বৌদি আমার বাড়াকে আরও খাড়া করে দিল, আর কিছুক্ষন বাদেই ভিসন ভাবে নাড়াতে লাগলো নিজেকে. আমার মুখে বৌদির কাম রস হর হর করে পড়তে লাগলো, একটা সময় দুই ফর্সা রসালো থায় দিয়ে আমাকে চেপে ধরে রস ঝড়ালো. মনে হল বৌদির সারা শরীরটা কাঁপছে. খানিকক্ষন পর বৌদি আস্তে আস্তে সরে গিয়ে আমার উল্টো দিকে শুয়ে পরল.

প্রকাশিত বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (910) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (356) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (684) গুদ চাটা (312) গুদ চোষার গল্প (172) টিচার স্টুডেন্ট সেক্স (250) টিনেজার সেক্স (528) ডগি ষ্টাইল সেক্স (152) তরুণ বয়স্ক (2217) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (79) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (320) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4881) বাংলা পানু গল্প (570) বাংলা সেক্স স্টোরি (527) বান্ধবী চোদার গল্প (388) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (133) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শাড়ি (77) শ্বশুর বৌ সেক্স (285)

ঝাল মসলা থেকে আরও পড়ুন

0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments