সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 08-02-2016

 

Parar boudir sathe Femdom sexer Femdom sex story
আমার নাম রিশভ. আমার পাড়ায় এক সেক্সী বৌদি থাকে. তার নাম নিশা. নিশা বৌদির স্বামী মাঝে মাঝেই কাজের জন্য বাইরে চলে যাই. বৌদি এতো সুন্দরী যে আমি ওর কতা ভেবে ভেবে মাল খসায়. বৌদির আমাদের বাড়িতেও যাতায়াত আছে.বৌদি আমার সঙ্গে খুব ইয়ার্কি মারে আমিও মারি. একদিন ইয়ার্কি মারতে মারতে বৌদি বলেছিল তুমি ভার্জিন তো ? আমি হ্যাঁ বলাতে বৌদি হেসে বলল দু দিক থেকেই. আমি বুঝতে না পেরে বললাম দু দিক থেকে মানে ?
বৌদি খিল খিল করে হেসে, আমার কানের খুব কাছে মুখটা এনে বলল যখন দুটোই নিয়ে নেবো তখনই দেখবে. বলে কানে একটা আলতো করে কামড়ে দিল. আমি ঘাবরে গিয়ে বৌদির দিকে তাকাতেই, বলল কালকে সন্ধেবেলা এসো, বাড়িতে বলে আসবে ফিরতে দেরি হবে . আমি বেশ টেনসানে পরে গেলাম. ব্যাপার স্যাপার কিছুই বুঝতে পারছিলাম না. কিন্তু বললাম ঠিক আছে যাব.
পরের দিন সন্ধ্যেবেলাই গেলাম. দেখলাম বৌদি একটা রেড ট্রান্স্পারেংট নাইটি পরে আছে ভেতরে শুধু ব্রা আর প্যান্টি আর গলায় একটা সরু সোনালী চেন. বৌদি আমাকে নিয়ে গিয়ে সোফাই বসলো. দিয়ে আমার পাসে বসলো. বসে আমায় ডাইরেক্ট বলল দেখো রিসব আমি দেখেছি তুমি কিরকম করে আমার দিকে তাকাও, সুতরাং লুকিয়ে কিছু লাভ নেই. আমি তঃ তঃ করছিলাম, বৌদি নিজের নরম হাতটা আমার প্যান্টে বাড়া এর উপর রেখে একটু চাপ দিল. আঃ কি আরাম, আমি শুধু বৌদির লাল গোলাপী ঠোটের দিকে তাকিয়ে থাকলাম.
শুরু হল আমাদের কামলীলা. আস্তে আস্তে নিজে পুরো নগ্ন হল ও আমায় উলঙ্গ করে দিল. আমি বৌদির গোলাপী মাইএর দিকে হাঁ করে তাকিয়ে আছি. হঠাৎ বৌদি আমার বাড়াটাকে চেপে ধরল, চেপে দিয়ে বলল চলো বিছানাই যাই,বলে বাড়াটা টানতে টানতে আমাকে নিজের ঘরের বিছানায় নিয়ে গিয়ে ধাক্কা মেরে বেডে ফেলে দিল. দিয়ে আমার বাড়ার উপর চেপে বসলো.
বৌদির যৌনাঙ্গের স্পর্ষে আমি উত্তেজিত হয়ে উঠছিলাম, দেখলাম বৌদি আমার যৌন যন্ত্রটা ওরটা দিয়ে জোরে চেপে ধরল. ওই চাপ এতো সুখের যে আমি আর উঠতে পারলাম না. বৌদি তখন আমাকে তখন চেপে ধরে বিছানায় পুরো শুয়ে দিল, ওর মাইএর বোঁটা আমার বুকের উপর চেপে বসিয়ে ওর মুখটা আমার কাছে এনে, ওর ঠোঁটদিয়ে আমার ঠোঁটটা চেপে ধরল. এতো উত্তেজনা সহ্য করতে পারছিলাম না.
আমি বৌদিকে সরাতে চেস্টা করলাম, কিন্তু তখন বৌদি যেন কাম রাক্ষসী হয়ে উঠেছে, একবার মুখটা সরতে, ঠোঁটটা চেপে ধরে নিজের জীবটা আমার মুখে জোড় করে ঢুকিয়ে দিল, দিয়ে চেপে চুমু খেতে থাকলো. এর মধ্যেই অনুভব করলাম বৌদির একটা হাত আমার উঠিত যৌনাঙ্গটাকে ধরে আস্তে আস্তে বৌদির কাম গর্তে ঢুকিয়ে নিচ্ছে.
নিশা বৌদির ভেতরটা খুব টাইট, মনে হচ্ছিল আমার বাড়াটাকে পিসে ফেলবে. আমি নড়ে উঠতে, বৌদি মুখ তুলে বলল কি হল . আমি বললাম টাইট লাগছে খুব, একটু লূব্রিক্যান্ট দিয়ে দাও না. বৌদি তখন ডান্ডাতে আরও চাপ দিয়ে ঢোকাতে লাগলো আর বলল এতেই তো আসল আরাম, বলে এক ঠাপ দিয়ে পুরোটা ভেতরে ঢুকিয়ে নিল.
আমি সুখে পাগল হয়ে উঠছিলাম, বৌদি আমাকে চেপে ধরে রাখলো, আমি তবুও উঠতে গেলাম, তখন বৌদি আমার গলাতে চেপে ধরে জোড় করে শুইয়ে দিল আর বলল, ঠিক আমি যেমন করে বলব সেরকম ভাবে করবে, দাসেরা শুধু মালকিনদের সেবা করে . এসব বৌদি কি বলছে আমি বুঝতে পারছিলাম না, বৌদি একটা মাইয়েরর বোঁটা আমার মুখের মধ্যে পুরে দিয়ে আমাকে চেপে ধরে আমার লিঙ্গের উপর নাচতে লাগলো আর শীত্কার দিতে লাগল, আমার কোনো উপায় ছিল না অন্য রকম করার, এমন ভাবে নিজের দেহের জালে আমাকে বন্দী করে ফেলেছে, আর এতো সুখ হচ্ছে যে আমি নিজেকে কংট্রোল করতে পারছিলাম না, অথচ বৌদি ঠিক আমার থেকে সুখটা নিয়ে নিচ্ছিল.
আমি পাগল হয়ে যাচ্ছিলাম, মনে হচ্ছিলো ওর ভেতরের মাংস আমার বাড়া থেকে সব রস টেনে পান করতে চাইছে. যতো সময় যাচ্ছিলো বৌদির যৌন চাপ আরও বেড়ে যাচ্ছিলো. বৌদি এবার ভিসন জোরে জোরে ঠাপাতে ঠাপাতে আর তীব্রও সুখের শীৎকার দিতে দিতে আমার মুখের মধ্যে নিজের জীব ঢুকিয়ে দিয়ে আমাকে সাংঘাতিক ভাবে চেপে ধরল.
বৌদির এতো গরম শরীরের চাপ আর অর্গাজ়মের তীব্রতা আমাকে একবারে সুখের সীমান্তে পৌছে দিল. মনে হল ভেতরের সব কিছু ঠেলে বন্যার মতো বেরিয়ে আসছে বীর্য, একবার আমি চেস্টা করলাম বৌদিকে সরিয়ে দিতে যাতে বৌদির ভেতরে রস না পরে, কিন্তু বৌদি তখন আমাকে চেপে ধরে নিজের শরীর আমার শরীরের সঙ্গে মিশিয়ে দিয়েছে.
গল গল করে যে কতক্ষন আমার যৌন রস বেড় হয়েছে, আমার কোনো হুঁস ছিল না, খানিকখন বাদে টের পেলাম যে বৌদি আমাকে আল্তো আল্তো করে চুমু খাচ্ছে. তাকিয়ে দেখলাম বৌদি আমাকে যৌন সঙ্গমের তৃপ্তির আদর দিচ্ছে.
এতক্ষনে বৌদি আমার উপর থেকে সরে আমার পাসে শুলো. তবুও আমার শরীর থেকে আলাদা হল না, আমাকে ওর দিকে মুখ করে শুতে হল. বললাম বৌদি তুমি আমাকে ওরকম ভাবে চেপে ধরে রেখেছিলে কেন? বৌদি বলল ওরকম চেপে ধরে রেখেই তোমাকে স্বর্গ সুখ দিলাম, তোমার ভার্জিনিটী নিয়ে নিলাম.
আমি বললাম, আমি মোটেও তোমার দাস বা চাকর নয়. বৌদি তখন হেসে বলল দূর পাগল এই দাস আর সেই দাস নাকি, এ হচ্ছে আদরের দাস, তুমিও যেমনি আমার আদর খাওয়ার জন্য পাগল হয়ে ছিলে, আমিও তেমনি তোমার পুরুষাঙ্গ নিজের মধ্যে পোরার জন্যে উন্মুখ হয়ে ছিলাম.
আজ থেকে আমরা খুব আদর করব একে অপরকে, কি ঠিক আছে ? আমি তখন বৌদির ঠোঁটে একটা আল্তো চুমু দিয়ে, হেসে বললাম, হ্যাঁ.
উঠে জামা প্যান্ট পরে বের হয়ে যাচ্ছিলাম, বৌদি আমাকে দরজা পর্যন্ত এগিয়ে দিল, দরজা দিয়ে বেরিয়ে হঠাৎ কি মনে হতে জিজ্ঞাসা করলাম, বৌদি তুমি আমাকে দু দিক দিয়ে ভার্জিন বলেছিলে কেন.
তখন নিশা বৌদি আমাকে কাছে টেনে নিয়ে জীভের সঙ্গে জীভ মিলিয়ে চুমু খেতে খেতে রহস্যজনক হেসে উত্তর দিল, একটা তো নিয়েছি, অন্যটা যখন নেবো দেখতেই পাবে, ওতে খুব আরাম হবে তোমার, এখন বাড়ি যাও, খুব টাইয়ার্ড লাগছে.
আমি বৌদির কথা শুনে চিন্তিত মুখে বাড়ির রাস্তা ধরলাম.
পরদিন নিশা বৌদি আবার আমাকে ওর বাড়িতে সন্ধে বেলা যেতে বলল.
পরদিন সন্ধ্যেবেলা কি হল পরের পর্বে বলব …..

প্রকাশিত বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (910) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (356) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (684) গুদ চাটা (312) গুদ চোষার গল্প (172) টিচার স্টুডেন্ট সেক্স (250) টিনেজার সেক্স (528) ডগি ষ্টাইল সেক্স (152) তরুণ বয়স্ক (2217) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (79) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (320) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4881) বাংলা পানু গল্প (570) বাংলা সেক্স স্টোরি (527) বান্ধবী চোদার গল্প (388) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (133) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শাড়ি (77) শ্বশুর বৌ সেক্স (285)

ঝাল মসলা থেকে আরও পড়ুন

0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments