সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ roti.chowdhury বাংলা চটি কাহিনী (BCK) 22-10-2021

 

This story is part of the অদিতির কামার্ত যৌবন series

যেই সমীর বাবু অদিতির মুখ থেকে বাড়াটা বার করলেন! সাদা থিকথিকে বীর্যের মতো থুতু আর কামরস মিশ্রিত একটা আঠালো রস অদিতির মুখ থেকে কিছুটা সমীর বাবুর বাড়াতে আর কিছুটা মেঝেতে পড়লো! আমজাদ বাবু এই মুহূর্তটির জন্যই অপেক্ষা করছিলেন যে কখন অদিতির মুখ খালি হবে।তিনি যেই দেখলেন যে সমীর বাবু বাড়াটা অদিতির মুখ থেকে বার করেছেন, অমনি তিনি একইরকম যুবতীর মুখে জোর করে ঠেলে তাঁর বাড়াটা ঢুকিয়ে দিলেন। রসময় বাবু অদিতির একটা হাত টেনে এনে নিজের বাড়াতে ধরিয়ে দিয়ে আদেশ করলেন “জোরে জোরে খেচতে থাকো!
আমজাদ বাবু বললেন “বাঁড়াটা ভালো করে চুষে খাও মা! আঃ! তোমার মুখ তো নয় যেন জ্বলন্ত উনুন। মনে হচ্ছে গুদে বাড়া ঢুকিয়েছি! ইশ! মাগীর মুখের ভিতরে এতো গরম মনে হচ্ছে বাড়াটা গোলেই যাবে রসময় দা।এভাবে অদিতি লক্ষ্য করলো লম্পট লুচ্চা লোকগুলো তাকে দিয়ে বাড়া চুষিয়ে নেয়ার সময় মা বলে সম্বোধন করলেও মাঝে মধ্যেই নিজেরা অদিতিকে অবলীলায় মাগি- শালী বলে খিস্তি দিয়ে যাচ্ছে। সত্যি কথা বলতে ওই নোংরা শব্দগুলো অদিতির শরীরেও একটা নিষিদ্ধ উত্তেজনা তৈরী করতে লাগলো।
রসময়বাবু ও তাঁর দল দোতলার এই ঘরটিতে পৌঁছাবার আগে অদিতির খালু রজতবাবুকে মাথায় আঘাত করে অজ্ঞান করে দিয়েছিলো। ওরা চারজন এসেছিলো রজতবাবুর হাত-পা ভেঙে দিতে। কারণ তাঁর অভিযোগের কারণেই পুলিশ সমীরবাবুর ভাইকে তুলে নিয়ে গেছে। এবং এখন তাঁর বৌ সন্তান পালিয়ে বেড়াচ্ছে। রসময়বাবুরা যখন অতর্কিতে প্রবেশ করলেন, তখন রজতবাবু তাঁর ল্যাপটপ এ একটি চোদাচুদির লাইভ ভিডিও দেখতে ব্যাস্ত ছিলেন! এটা নিয়ে আমজাদ ও আব্দুল রজতবাবুকে টিকা-টিপ্পনি করতে ছাড়লো না।
কিন্তু সমীরবাবু অনুসন্ধানী মানুষ। রজতবাবু ভিডিওটি দ্রুত বন্ধ করার আগেই সে ভিডিওটিতে রজতবাবুকে চিনে ফেললো! তাহলে অপ্সরাটি কে? এবং জোর করে আবার ভিডিও অন করা হলো তখন অদিতিকে প্রথম দেখলেন সমীরবাবু ও তাঁর লম্পট সাথীরা। অদিতির শরীরের সৌন্দর্যে ৪ কামুক পুরুষ বিমোহিত হয়ে পড়লো। তাদের দুই পায়ের নিচে লিঙ্গগুলো মুহূর্তেই দাঁড়িয়ে লোহার মতো শক্ত হয়ে গেলো।এবং রসময় বাবু যিনি দলের নেতা, সবাই যাঁকে একজন গম্ভীর ও রাশভারী মানুষ বলেই জানে- সেই রসময়বাবু রাগী স্বরে রজতবাবুকে জিজ্ঞেস করলেন “এই মাল তুই কোথায় পেলি রে বানচোত!”
“খবরদার রসময়!” রজতবাবু হুঙ্কার ছাড়লেন, “ও আমার মেয়ে! ওকে মালের মতো অশ্লীল কথা বলবে না!” আব্দুল শুনে টিপ্পনি কেটে বলেই ফেললো, “যাস সালা, বাপ হয়ে যখন নিজের মেয়েকে মাগি বানিয়ে শালা চুত ফাটিয়ে দিলেন, তখন আপনার একবারও অশ্লীল মনে হয়নি! আর আমরা মালকে মাল বললেই সেটা অশ্লীল!
রসময়বাবু অদিতির সেক্স মাখানো শরীর দেখার পর থেকেই উত্তেজিত হয়ে পড়েছিলেন। অস্থির ভাবে সমীরকে বললেন “এই মালটাকে আমার এখন চাই” সমীরবাবু তখন রজতবাবুকে জিজ্ঞেস করলেন “এই চুদিরভাই রজত- ঠিক করে বল তোর বাপ-চোদানী মেয়ে এখন কোথায় আছে?” রজত বাবু ওদেরকে মিথ্যে বলেছিলো যে অদিতি সকালের বিমানে ঢাকা চলে গেছে। বাবার স্নেহ দিয়ে অদিতিকে ছোট থেকে দেখেছেন রজতবাবু। এই লম্পট লোকগুলোর হাত থেকে তাকে বাঁচাতে চেয়েছিলেন। কিন্তু কিছু বুঝে উঠার আগেই মাথার পেছনে একটা শক্ত কিছুর আঘাত টের পেলেন। এবং জ্ঞান হারালেন।
প্রায় আধা ঘন্টা পর উনার জ্ঞান ফিরলো। চোখ মেলে দেখলেন ওরা চলে গেছে। হাফ ছেড়ে বাঁচলেন। কিন্তু পর মুহূর্তেই অদিতির কথা মনে এলো। অদিতি নিরাপদ আছে তো? মাথার পেছনে এখনো তিব্ব্র একটা ব্যাথা আছে। হাত দিয়ে পরোখ করলেন। না, রক্ত বার হয় নি। এটুকু নিশ্চিত হয়েই দোতলার ঘরের দিকে ছুটলেন রজত বাবু। দোতলায় উঠে দেখলেন অন্ধকার। অদিতি লাইট জ্বালাইনি কেন? এখনো মেয়েটা শাওয়ার নিচ্ছে? না, তা কি করে হয়? রজতবাবুর সন্দেহ হয়! পা টিপে টিপে অদিতির রুমের দিকে যাওয়া মনস্থির করলেন। মনের মধ্যে অদিতিকে নিয়ে কি যেন একটা অজানা ভয় কাজ করছে।
বারান্দাটি অনেক বড়। অদিতির রুম এর দরজা বরাবর আছে একটি প্রাচীরের মতো অর্ধেক দেয়াল। সেখানে একজন মানুষ দাঁড়ালে অন্ধকারে দেখা যাবে না। রজতবাবু পা টিপে সেই প্রাচীরের আড়ালে যেয়ে আশ্রয় নিলেন। দূর থেকে অদিতির ঘরে আলো জ্বলতে দেখা যাচ্ছে। এবার প্রাচীরের ছোট্ট দুই ছিদ্রে চোখ রাখলেন ঘরের ভিতরে! এবং ২০০ ওয়াটের ঝলমলে আলোতে ঘরের ভিতরের দৃশ্য দেখে রজতবাবু হতবিহ্ববল হয়ে গেলেন!
এ তিনি কি দেখেছেন! ভুল দেখছেন না তো! না, তিনি ঠিক ঠিক দেখছেন! রসময়বাবু ও তাঁর লম্পট রাজনৈতিক সাঙ্গপাঙ্গরা তাঁর আদরের ভাগ্নি যৌন-আবেনদনময়ী অদিতির দেবভোগ্য শরীরটার দখল নিয়ে নিয়েছে।অদিতি মেঝেতে দু’পা ফাঁক করে বেশ্যামাগীদের মতো করে বসে আমজাদবাবুর বাড়াটা মুখে নিয়ে চুষছে আর দুই হাত বাড়িয়ে আব্দুল ও সমীরবাবুর বাঁড়াদুটো অনবরত খেচে দিচ্ছে। আর রসময়বাবু তাঁর বিশাল বাড়াটা অদিতির কপালে ঠেকিয়ে রেখেছেন- অদিতির কপালে গালে গরম নিশ্বাস ফেলছে রসময় বাবুর বাড়াটা।
নিজের আদররের ভাগ্নি- অদিতি তাঁর নিজের বাড়িতে তাঁর নিজের ঘরে বাবার বয়সী ৪ লম্পটের লালসার শিকার হতে দেখে রজতবাবু বিহ্ববল হয়ে গেলেন! তিনি এখন কি করবেন? উফ! মাথার পিছনে চিন চিন ব্যাথাটা আবার টের পাচ্ছেন! মাথায় এখন ঠিক মতো কাজ করছে না! তিনি কি এখন পুলিশে খবর দিবেন? পুলিশ এসে এই লম্পটদের ধরে নিয়ে যাক। লোকে জানুক রসময় আসলে মুখোশের আড়ালে কত বড়ো লম্পট- রাজনৈতিক সাইন বোর্ডের আড়ালে একজন লুটেরা শয়তান। কিন্তু এখানে তো অদিতিও আছে? রসময় ধর্ষণের অভিযোগে জেলে যাবে সত্যি, কিন্তু অদিতির মান-মর্যদার কি হবে? আর অদিতির আব্রু মানেই তাঁরও পরিবারের আব্রু! রজতবাবু কিছুক্ষন মাথা নিচু করে পরাজিত সৈনিকের মতো পরে থাকলেন। না, রসময়কে শাস্তি দিতে গিয়ে তিনি অদিতির লজ্জা নিলামে তুলতে পারবে না! রজতবাবু সিদ্ধান্ত নিয়ে ফেললেন।
এই ৪ জন রাজনৈতিক লম্পট যে অদিতিকে তাঁর খালুর বাড়ির চার-দেয়ালের ভিতরে নিয়ে তাঁর শরীর লুটছে, সে কথা রজতবাবু ছাড়া আর কেও জানে না! এমন সময় স্ত্রী সুজাতাঁর কথা মনে পড়লো রজতবাবুর। সুজাতাঁর অফিস থেকে ফেরার সময় হয়ে গেছে। আবার রক্ত হিম হয়ে গেলো রজতবাবুর। সুজাতাকে থামাতে হবে। সে যেন আজ রাতে বাড়ি না ফেরে- যেখানে খুশি চলে যাক। তা না হলে, সুজাতাঁর অবস্থাও তাই হবে যা এখন অদিতির হচ্ছে – এই ৪ জন লম্পট তখন সুজাতাকেও ধর্ষণ করবে- তাঁর সোনা বউটাকেও তখন চুদে ফাঁটিয়ে ফেলবে এই হারামীগুলা।
অতঃপর দ্রুত নিচে নেমে আসলেন রজতবাবু। নিচের ঘরে গিয়ে মোবাইলটা হাতে নিলেন। ওহ! সুজাতাঁর ২টা মিসড কল। দ্রুত সুজাতাঁর নম্বর এ ফোন করলেন।“হ্যালো, সুজাতা- কোথায় তুমি?” ও পাশ থেকে সুজাতা যা বললেন তাতে রজতবাবুর বুক থেকে একটা পাথর নেমে গেলো! সুজাতা এক বন্ধুর বাড়িতে গেছে। সেখানে প্রচন্ড ঝড়ে গাছ উপরে রাস্তা বন্ধ হয়ে গেছে, এবং হাটু জল। তাই আজ রাতে আস্তে পারছে না। সুজাতা বারবার দুঃখ প্রকাশ করছিলো। আফসোস করছিলো অদিতির জন্য।
রজত বাবুর এসব শোনার সময় নেই। অদিতিকে ওপরে ৪ লম্পটের জিম্মায় রেখে এসেছে। চুদিরভাইয়েরা অদিতিকে এতক্ষনে হয়তো ছিবড়ে খাচ্ছে! এতক্ষনে তাদের নোংরা বাড়াগুলো হয়তো অদিতির শরীরের গোপন অলিতে-গলিতে যাতায়াত করা শুরু করেছে! রজতবাবু সুজাতাকে নিজের খেয়াল রাখতে বলে দ্রুতপায়ে দোতালার ঘরে উঠে আসলেন, ঘরের সামনের দেয়ালের হিম-অন্ধকারে নিজেকে আড়াল করলেন। এবং জীবন্ত পর্ন দেখতে আবার প্রাচীরের ফুঁটো দিয়ে ঘরের ভিতরে তাকালেন।
এবং দেখলেন ৩ জন বাবার বয়সী লম্পট অদিতিকে ঘিরে ধরে তাঁর মাই, পাছা, পেট – সব চটকাচ্ছে। এমন সময় সমীরবাবু একটা অদ্ভুত কাজ করে বসলেন! এতক্ষন অদিতির পিছনে দাঁড়িয়ে সমীরবাবু যুবতীর নধর পাছা খুব ইচ্ছে মতো টিপে হাতের সুখ করছিলেন। হটাৎ চটাস করে অদিতির ফর্সা পোঁদে একখানা চড় কষালেন তিনি। সমীরবাবুর চড় খেয়ে যুবতীর বিশাল চওড়া দাবনা-জোড়া স্প্রিঙের-বলের মতো বাউন্স করে উঠলো।
পোঁদে চাটি খেয়ে অদিতি আঃ আহঃ ইশ! বলে শীৎকার দিলো! সমীরবাবু যুবতীর পাছাতে আরো একটি চাটি মেরে রসময়বাবু কে শুনিয়ে শুনিয়ে বললেন, “উফফ! রসময় দা! দেখো- আমাদের কি কপাল! এসেছিলাম শালা রজত শুয়োরেরবাচ্চাকে পঙ্গু করে দিতে, কিন্তু কে জানতো গো যে ভগবান আমাদের জন্য এই স্বর্গের বেশ্যা রম্ভাকে ঠিক করে রেখেছিলেন উল্টো আমাদেরকেই কামজ্বরে পঙ্গু করে দিতে!
তখন আমজাদ বললো, “ইশ! চুতমারানি মাগীর শরীরটা একবার ভালো করে দেখো রসময় দা- শালা সারা শরীরে সেক্স মাখানো। আব্দুল তখন অদিতির গুদে তাঁর দুইটা আঙ্গুল ঢুকিয়ে নাড়ছিলো।সে সোল্লাসে বলে উঠলো, “ইশ ! ইশ! রসময়’দা শালী একদম রসের খনি! আমার কথা যদি বিশ্বাস না হয় একবার এখানে এসেই দেখো- হাই ক্লাস ডাক্তার মাগীর গুদে কেমন রসের বন্যা বইছে!
সত্যি অদিতির গুদে এখন রস কাটতে শুরু করেছে। লোকগুলো সেই আধাঘন্টা ধরে তাঁর শরীর ছানছে।এবং ৪টা মোটা শক্ত আখাম্বা বাড়া টিপে-চুষে তাঁর শরীরেও একটা কামের উত্তেজনা তৈরী হয়ে গেছে। আমজাদবাবু এতক্ষন মন দিয়ে অদিতির ডাবকা মাই চুসছিলেন- আব্দুলের কথা শুনে মাই থেকে মুখ তুলে তিনি সরাসরি অদিতির চোখে তাকালেন।এবং বললেন “অদিতি, I love you মা…! উম! ইশ! তোর এই দেবভোগ্য শরীরটা ছানতে ছানতে এই বুড়ো বাপ আজ সত্যি তোর প্রেমে পরে গেছেরে মাগি। আর একথা শোনার পর যে তোর গুদে এখন রস কাটতে শুরু করেছে, আমাদের মতো মাগিবাজ লোকদের কি করা উচিত জানিস রে মা? তোকে বাড়াতে গেথে ফেলা। এবং তোর গুদ, পোঁদ আর মুখে তিনটি বাড়া একসাথে ঢুকিয়ে তোকে আচ্ছা মত চোদা।
আসলে অদিতির সেক্স-মাখানো শরীর ঘটতে গিয়ে আমজাদবাবু খুব উত্তেজিত হয়ে পড়েছিলেন। তাই যখন আব্দুলকে বলতে শুনলেন যে অদিতির গুদে প্রচুর রস কাটতে শুরু করেছে, তখন তিনি কামশিহরণে নোংরা খিস্তি করে উঠলেন।
এরপর আমজাদবাবু যা করলেন তার জন্য কেও প্রস্তুতু ছিল না ! তিনি অদিতির মাইদুটো টিপে ধরে আব্দুলকে বললেন- কৈ রে আব্দুল? দেখাতো আমার মা মনির গুদের রস? তোর আঙুলে তুলে দেখা আমাদের! এতক্ষন অদিতির গুদে তার দুইটা আঙ্গুল সম্পূর্ণ চালান করে দিয়ে পচ পচ করে অদিতির গুদটাকে আঙ্গুল চোদা করছিলো আব্দুল।আমজাদবাবুর কথা শোনা মাত্র যুবতীর গুদ থেকে আঙ্গুল দুটা টেনে একসাথে বার করে আনলো। আঙ্গুল বার করতেই ভচাৎ করে একটা শব্দ হলো। আর অদিতির মুখ থেকে শীৎকার বের হলো- আঃ! আঃ! আহঃ!
আব্দুল তার আঙ্গুল দুইটা সরাসরি আমজাদ বাবু ও অদিতির মুখের সামনে ধরলো। উল্লাস করে বললো, “উফফ! আমজাদ ভাই- দেখো, শালীর গুদের শ্রেষ্ঠ রস দেখো! উফফ! এমন গরম মাগি আমি আর কোনোদিন দেখিনি! ইশ! কুত্তিটা এতো গরম যে আমাদের মতো ঘরভর্তি ধর্ষকদের বাড়া দেখেই মাগীর গুদে রস কাটতে শুরু করেছে! “ইশ! আব্দুল তুই ঠিক কথায় বলেছিস! আমাদের মেয়ের মতো হলে কি হবে, এই শালী মাগীর খুব গরম!” আমজাদবাবু উত্তর দিলেন।
অদিতি কিছু একটা বলতে চেষ্টা করছিলো। কিন্তু তার ঠোঁট তখন সমীরের মুখের মধ্যে- লম্পট লোকটা অদিতির ঠোঁটের সব রস নিংড়ে নিচ্ছে। অদিতির মুখ দিয়ে তাই কতগুলো চাপা গোঙানি শোনা গেলো মাত্র। আমজাদ তখন আব্দুলকে বললো, “আব্দুল, মাগীর মুখে ওর নিজের গুদের রসটা ঢেলে দে! আজকে এই শালী বুঝুক পুরুষ কেন মাগীদের গুদের রস খেতে চাই। কেন পর্নমুভিতে এতো গুদ চোষার সিন্ থাকে।
সমীর তুই মাগীটাকে একটু ছেড়ে দে ভাই, আমজাদবাবু অনুনয় করে বললেন। সমীর অদিতির কামার্ত ঠোঁটটি ছেড়ে দিলো। উফফ! হাফ ছেড়ে বাঁচলো অদিতি। লোকটি এতক্ষন তার পাছার দাবনা টিপতে টিপতে রাক্ষসের মতো ঠোঁট চুষে তাকে পাগল করে দিয়েছে।
“নাও, মা- মুখটা হা করো। তোমার নিজের গুদের প্রসাদ মুখে নাও।” আব্দুল কথাটা বললো।
অদিতির আবার অবাক হবার পালা! লোকগুলো শুধু লম্পট নয়, পাগলও। কিংবা অদিতির শরীর দেখার পর পাগল হয়ে গেছে। এমন সব কাজ করছে যা অদিতি শুধু মাত্র পর্নমুভিতেই দেখেছে। বাস্তবে যে একজন নারীকে কেউ এভাবে ধর্ষণ করতে পারে তা অদিতির ধারণাই ছিল না; তবে লোকগুলোর এই বিকৃত কামাচারণ অদিতির কাছে ভালো লাগতে শুরু করেছে।এসব তার শরীরে উত্তেজনার পারদটিকে ছড়িয়ে দিচ্ছে। এই যে এখন আমজাদ লোকটা চাইছে অদিতি নিজের গুদের রস মুখে নিয়ে চেখে দেখুক, ব্যাপারটা অদিতির কাছে খুব উত্তেজক মনে হলো।
তৎক্ষণাৎ মুখটা ঈষৎ ফাঁক করলো সে। অমনি আব্দুল অদিতির নিজের গুদের কামরস তার জিভের ডগায় ও ঠোঁটে মাখিয়ে দিলো।এবং তখন আমজাদবাবু একটা অদ্ভুত কাজ করলেন। অদিতির নিজের গুদের রস লেগেথাকা ঠোঁটে নিজের পুরুষালি ঠোটটা ডুবিয়ে দিলেন। এবং চরম লম্পটের মতো যুবতী অদিতির সেক্সি ঠোঁটটাকে গোগ্রাসে চুষতে লাগলেন।
বাইরে লুকিয়ে সবকিছু দেখা অদিতির খালু রজতবাবু এতক্ষন ভেবেছিলেন ভিতরে যা হচ্ছে অদিতি তা এনজয় করছে না ! কিন্তু এরপর তিনি যা দেখলেন তাতে নিজের চোখকে বিশ্বাস করতে পারলেন না! কারণ রজতবাবুকে এবং ঘরের ৪ ধর্ষককে অবাক করে দিয়ে অদিতি তার বামহাতটা দিয়ে আমজাদবাবুর পিঠ খামচে ধরলো আর ডান হাতটা নিয়ে গেলো আমজাদের মাথায়। মাথার চুলে অদিতির আঙ্গুলগুলো বিলি কাঁটতে লাগলো।সেক্সি যুবতীর মুখ দিয়ে একটা উম! উম! চাপা সুখের গোঙানি শুনলো সবাই।
অদিতিকে এভাবে আমজাদবাবুকে আবেগভরে কিস করতে দেখে ঘরে উপস্থিত সকলে অবাক হয়ে গেলো। রসময়বাবুর গলা শোনা গেলো অনেক্ষন পরে,”দেখেছিস তোরা, কত গরম মাগীটা। ধর্ষক পুরুষকে এমন আবেগ ভরে কিস করছে যেন মনে হয় নিজের বিয়ে করা স্বামীকে কিস করছে- তাও আবার ঘরভর্তি লোকের সামনে। আমি রজতের ল্যাপটপে মাগীটার শরীর ও চোখের ভাষা পরেই বুঝেছিলাম যে এই মাগি- শ্রেষ্ঠ মাগি। আর তখনি ঠিক করে ফেলেছিলাম যে আজ ওর গুদের রসে আমার বাড়াটাকে স্নান করাবো। দেখ, দেখ- সমীর, আমি যে এতোগুলো কথা বললাম অথচ গুদমারানি মাগি সবকিছু অগ্রাহ্য করে কেমন বেহায়ার মতো নিজের ধর্ষক ভাতারের ঠোঁটে কিস করে যাচ্ছে।
অদিতির উৎসাহ পেয়ে আমজাদবাবুও প্রায় ১ মিনিট ধরে অদিতির ঠোঁট চুসলেন। চোষার পর, সমীর বাবুকে দিলেন। এই বিকৃত কামাচারে অদিতির গুদ কুল-কুল করে রস ছাড়তে লাগলো! আব্দুল আবারও সেখান থেকে কিছুটা কামরস নিয়ে অদিতির মুখে ঠোঁটে লাগিয়ে দিলো।এবং তখন সমীর অদিতির ঠোঁটে ঠোঁট লাগিয়ে কামরস চুষে খেতে লাগলো। এরপর আব্দুল নিজে অদিতির ঠোটটা চুষে খেলো। প্রতিবারই অদিতি তার নতুন নাগরদের মাথার চুলে বিলি কেটে আদর করে তাদের আবেগ ভরে কিস করলো।
এবং নতুন নাগরেরাও প্রত্যেকেই কিস করার সময় অদিতির নধর পাছা ধরে তার গুদটাকে নিজেদের শরীরের নিম্নাগের সঙ্গে লেপ্টে দিতে লাগলো। এতে করে তাদের বাড়ারগুলোর সাথে অদিতির গুদের প্রচুর ধাক্কাধাক্কি ও সংঘর্ষ হলো। বলাইবাহুল্য যে ঘরের ভিতরে প্রত্যেকেই ছিল ন্যাংটো। তাই লম্পট আমজাদ, সমীর এবং আব্দুল যখন অদিতিকে কিস করছিলো, তখন তাদের বিশাল লিঙ্গগুলো অদিতির তলপেট ও গুদের বেদিতে অনবরত ধাক্কা মারছিলো। অমনি আঃ! আহঃ ইশ! শীৎকার দিলো যুবতী। এরমধ্যে সবচেয়ে বড় ভয়ঙ্কর ছিল আমজাদের বাড়াটা- যা কয়েকবার অদিতির গুদের ফাটা ভেদ করে ক্লিট ছুঁয়ে গেলো। আর একটু হলেই গুদের মাংস চিরে ভিতরে ঢুকেই যেত বাড়াটা। (Photo)
ঠোঁটে চুমু দেয়া যদি প্রেমের বহিঃপ্রকাশ হয়, তাহলে অদিতির খালু রজতবাবুর বাড়ির দোতলার ঘরে এইমাত্র ৪ জন বাবার বয়সী পুরুষের সাথে অদিতির শ্রেষ্ঠ প্রেমের দৃশ্য চিত্রায়িত হলো। প্রাচীরের বাইরে দাঁড়ানো রজতবাবু অনেক আগেই তার বাড়াটিকে ধুতি ছাড়া করে ফেলেছিলেন। এবার ঘরের ভিতরে অদিতিকে আবেগভরে ৪ জন ধর্ষককে প্রেমিকের মতো চুমু খেতে দেখে রজত বাবুর বাড়াটা টন টন করে উঠলো।
সমীরবাবু অদিতির পাছাতে তার ভীম লিঙ্গটি শক্ত করে চেপে ধরে পিছন থেকে যুবতী মাগীর মাইদুটো টিপতে টিপতে বললেন “রজতকে বাঁচাতে চাও, মা? পারবে। শুধু আজ রাতের জন্য তোমাকে আমাদের বউ হতে হবে! রাজি আছো, মা? কথা দিচ্ছি রজতকে আমরা কিছু করবো না।
অদিতির কান গরম হয়ে উঠলো! কি লম্পট লোকগুলো! একদিকে ওরা অদিতিকে মা বলে সম্ভোধন করছে, আবার অন্যদিকে তাঁকে তাদের মাগি হতে বলছে। আর এ কি শুনছে সে? সে ভেবেছিলো লোকগুলো তাকে একবার চুদে চলে যাবে। কিন্তু সমীরের কথায় এটা এখন স্পষ্ট যে অদিতিকে নিয়ে ওদের প্ল্যান অন্য রকম- ! Oh! My God! এই লম্পট নারীখেকো পুরুষগুলো তাহলে সারারাত ধরে তাঁর নধর শরীর ছিঁড়ে-কুরে খাবে! অদিতি চমকে উঠলো সমীরবাবুর প্রস্তাবটি শুনে! বাইরে রজবাবুর বুকও হিম হয়ে গেলো!
কি রাজি আছো আজ রাতে আমাদের ৪ জনের বউ হতে? সমীরবাবু তাগাদা দিয়ে জিজ্ঞেশ করে অদিতিকে। তার বিনিময়ে আমরা রজতকে ছেড়ে দিবো- কথা দিচ্ছি। অদিতি বুঝলো তাঁর আর কিছু করার নেই। আর তাছাড়া অদিতি যদি এই লম্পটগুলোর সাথে সেক্স না করে তাহলে লোকগুলো রজত খালুকে ক্ষতি করবে। হয়তো মেরে গুম করে দিবে। না, না, না। বেঁচে থাকতে অদিতি এ হতে দিবে না। নিজের যোনি ও যৌবনের বিনিময়ে হলেও সে রজত খালুকে বাঁচাবে।
এতক্ষন রসময়বাবু বসে বসে বাড়াটাকে তা দিচ্ছিলেন আর তার ৩ লম্পট সাগরেদ কিভাবে অদিতিকে গরম করছে তা দেখছিলেন। কিন্তু অদিতিকে অমন আবেগ ভরে ধর্ষক পুরুষকে কিস করতে দেখে তার মাল মাথায় উঠলো। তিনি অনেকটা তেড়ে ফুঁড়ে অদিতির দিকে ছুঁটে আসলেন।আমজাদবাবু এবং সবাইকে সরে যেতে বললেন।
আমজাদ তাঁর মুখ থেকে অদিতির ঠোঁটটাকে মুক্তি দেয়ার পর, যুবতী রসময়বাবুকে প্রথম দেখতে পেলো। বুদ্ধিমতী মাগি সহজেই বুঝে ফেললো যে রসময়এবার তাকে চুদতে শুরু করবে। রসময়য়ের বডি ল্যাঙ্গুয়েজ বলছে সে ভীষণ কামার্ত- লোকটার এক হাত লম্বা বিশাল বাড়াটা লোহার মতো শক্ত আকার ধারণ করেছে। এতো বড় বাড়া দেখে অদিতি একটু ভয় পেয়ে গেলো। আর রসময় লোকটা কি তাকে দাঁড়িয়ে দাঁড়িয়ে চুদবে? অদিতির ধারণাটাই ঠিক হলো।
আমজাদবাবু সরে যেতেই রসময়বাবু অদিতিকে বুকের সাথে লেপ্টে ধরলেন। বুকের ডানপাশের মাইটা খামচে ধরে, তার কামার্ত ঠোঁটে একটা ডিপ কিস করলেন। তারপর একটু নিচু হয়ে, ডান হাত বাড়িয়ে অদিতির বামপাটা কোমর অব্দি তুলে নিলেন- তাতে যুবতীর ফুলো গুদের মুখটা ফুলের পাপড়ির মতো খুলে গেলো। রসময়বাবু বাড়ার মুন্ডিটা অদিতির গুদের ফাটাই নিয়ে গিয়ে কয়েকবার ঘষে দিলেন।
রসময়বাবু গলাতে খেদ নিয়ে বললেন “আমার মা মনির এখন একটা বাড়া দরকার। মা মনি এখন গুদে বাবা নিবে। শোন শালা চুদির ভাইয়েরা এখন রসময় তার নিজের মেয়েকে চুদবে। আর তোরা দেখবি অদিতির মতো গরম মেয়েকে চুদতে হয় কিভাবে।“
রসময়বাবুর কথাগুলো অদিতির মস্তিষ্কের প্রতিটি কামতন্ত্রীতে গিয়ে কামনার আগুন জ্বালিয়ে দিলো! লোকটি ঠিকই বুঝেছে নারীর অব্যাক্ত ভাষা। তার গুদে এখনই একটা বাড়া না ঢুকলে সে মরেই যাবে! অদিতি রসময়ের দিকে তাকালো। ইশ! কি বিশাল ভীম লিঙ্গ লোকটার। এত্তবড় বাড়া সে কোনোদিন গুদে নেইনি। এই বাড়া গুদে ঢুকলে যদি গুদ ফেটে যায়? তা ফাটুক তাঁর গুদ, মনে মনে বলে অদিতি, তবু আজকে এই বাড়া সে গুদে নিবে। বাবার বয়সী লোকটা চুদুক তাকে। সে একদম বাধা দিবে না। অদিতি মনস্থির করে ফেলে।
তারপর গুদের ছিদ্রমুখে নিজের বয়স্ক বাড়াটা ঠেকিয়ে একহাত অদিতির পাছায় রেখে কোমর ঠেলে গুদের মধ্যে সজোরে এক ঠাপ দিলেন। আর অদিতি কিছু বুঝে উঠার আগেই লম্পট রসময়বাবুর ক্ষুধার্থ লিঙ্গটা এক ঠাপে অর্ধেকের বেশি ঢুকে গেলো যুবতীর রসালো গরম যোনিতে। (Photo)
অদিতি অস্ফুট শীৎকার দিলো-“আঃ! আহঃ ইশ! ঠাপ খেতে খেতে কামে বিহ্ববল মাগি, অবৈধ নাগর রসময়ের রোমশ বুকে নিজের পীনোন্নত নধর বুক আছড়ে ফেললো। রসময় যেন তৈরী ছিলেন। বা-হাতে অদিতির মুখটা ঈষৎ উঁচু করে ধরে যুবতীর রসালো ঠোঁটে নিজের কড়কড়ে নোংরা ঠোঁটটা ডুবিয়ে দিলেন। ঠোঁট ডুবিয়ে ডিপ-কিস করতে করতে তাঁর আখাম্বা বাড়া দিয়ে যুবতীকে ঠাপাতে লাগলেন। বাড়াটা আসতে-ধীরে ঢুকাতে বার করতেই গুদের ভিতরে প্রচুর রস কাটতে লাগলো। রসময় বাবু অদিতির ঠোঁট মুখে নিয়ে আর একটা পেল্লাই ঠাপ দিয়ে সম্পূর্ণ বাড়াটায় গুদে প্রবেশ করালেন।
অদিতি এমন অতর্কিত ঠাপের জন্য তৈরী ছিলোনা। ব্যাথায় সে আর্তনাদ করে উঠলো- আঃ আঃ আউচ! ওর মনে হলো রসময়বাবু বোধহয় তার গুদটা ফাটিয়ে দিয়েছেন। গুদের মধ্যে একটা তীব্ৰ চিন চিন করা ব্যাথা অনুভোগ করলো অদিতি। হাজার হলেও সে নব্য যুবতী। রসময়বাবুর মস্ত বাড়া নেয়ার ক্ষমতা এখনো হয়নি তার গুদের।
অদিতিকে বিচলিত দেখাচ্ছিল। রসময়বাবু ব্যাপারটা খেয়াল করলেন। ঠাপ দেয়া থামিয়ে তাই তাঁকে জিজ্ঞেস করলেন, “আমি কি বাড়াটা বার করে নিবো?” রসময় বাবুর লুচ্চা লোক। তিনি ভালো করেই জানেন এতো বড়ো একবার গুদে ঢুকলে পৃথিবীর কোনো মাগীই আর ওই বাড়া গুদ থেকে বার করতে চাইবে না! ওদিকে ঘরের বাইরে অন্ধকারে রজতবাবুও অদিতি কি বলে তা শোনার জন্য কান খাড়া করে রাখলেন।
অদিতি কোনো জবাব দিলো না! রসময়বাবু তাই আবার জিজ্ঞেস করলেন,”আমি কি তোমার গুদ মারবো?” অদিতি অস্ফুট স্বরে বললো, “আস্তে ধীরে মারুন।”
বারান্দার অন্ধকারে লুকিয়ে থাকা রজতবাবু অদিতির আচরণে অবাক হয়ে গেলেন। তিনি ভাবতে পারছিলেন না কিভাবে অদিতির মতো একজন শিক্ষিত ডাক্তার রসময়ের মতো একজন ধর্ষককে তার গুদ মারার জন্য বলতে পারে। তাও আবার ঘর ভর্তি লোকের সামনে! রসময়বাবু এইবার অদিতির গুদ মারাতে মন দিলেন। অদিতি ব্যালান্স রাখার জন্য তার রসময়বাবুর গলা জড়িয়ে ধরে থাকলো- যাতে সে পরে না যায়। রসময়বাবু মুখোমুখি দাঁড়িয়ে অদিতির বাম-পাটা তাঁর ডান হাতে কোমর অব্দি তুলে ধরে রেখে আস্তে আস্তে বাড়া চালিয়ে অদিতির গুদ মারতে লাগলেন। (Photo)
আমজাদ, সমীরবাবু ও আব্দুল- সবাই তাদেরকে (রসময়বাবু আর অদিতিকে) ঘিরে দাঁড়ালো। লম্পটগুলো অদিতিকে চুদতে দেখছিলো এবং অনবরত মাস্টার্বেট করছিলো।
রসময়বাবুর বাড়া দেখে রজতবাবু ভেবেছিলেন যে এমন বাড়ার ঠাপ খেলে অদিতি ব্যাথাই কুঁকড়েই যাবে! কিন্তু এখন তিনি বুঝতে পারলেন যে আসলে রসময়ের দামড়া অশ্ব বাড়ার আঘাতে অদিতি যে স্বর্গে পৌঁছে গেছে। কারণ এতগুলো ধর্ষক লম্পট পুরুষের সামনেই যুবতী অদিতির মুখ দিয়ে অনবরত নির্লজ্জ শীৎকার বার হতে লাগলো। আর লম্পট রসময়বাবুও যে উনার ব্যাভিচারিনি ভাগ্নিকে চুদে দারুণ সুখ লুটছেন রজতবাবু তাও স্পষ্ট টের পেলেন তার অস্ফুত শীৎকার শুনে। অদিতির অবাধ্য স্তনে কামড় বসিয়ে মুখ সাপটে আছেন রসময়বাবু। যুবতী মাগীর পীনোন্নত ডাবকা মাইয়ের ফাঁক দিয়ে থেকে থেকে ভেসে আসছে লম্পট লোকটার সুখের গোঙ্গানি। রজতবাবুর যৌনআবেদনময়ী ভাগ্নি অদিতি’র মাইদুধ শোষণ করতে করতে বাবার বয়সী লুচ্চা রসময় পাছা তুলে তাঁর বাঁড়াটা যুবতী মাগীর টাইট গুদে ঠেসে ভরে দিচ্ছেন।
রসময়বাবুর এমন নারী টলানো ঠাপে অদিতি’র মুখ দিয়ে বার হওয়া মুহুর্মুহু শীৎকারে ঘরের বাতাস কামার্ত হয়ে উঠলো- আঃ আঃ আহঃ আহঃ… উঃ উঃ উহঃ উমঃ উম.. ওঁওঁওঁওঁওঁওঁওঁওহহহহহ্হঃ উফফফফফ। উঃ উঃ উমঃ উমঃ ইশ! গুদে রসময়বাবুর বাড়ার রগড়ানির তালে তালে অদিতির রসালো গুদে অনির্বচনীয় সুখের আলোড়ন উঠতে লাগলো। সুখে মাতাল যুবতী বিশাল সাইজের দুধ-দুইটা ঝাঁকিয়ে আনকন্ট্রোলডভাবে কোমর আগু পিছু করতে লাগলো।
গুদে জীবনের বৃহ্যতম বাড়া নিয়ে অস্বস্তির মাঝেও অনির্বচনীয় আরামে ঘামতে লাগলো রজত বাবুর গুদমারানি ভাগ্নি।বাম হাতের থাবায় অদিতির পাছার দুই দাবনা দুটো খামচে ধরে ওকে নিজের শরীরের সাথে লেপ্টে নিলেন রসময়বাবু। এতে গুদরসে ভেজা বাড়াটা যেন ডুবে গেলো অদিতির গুদের আরো খানিকটা গভীরে। মুখ নামিয়ে অদিতির একটি নিটোল-নরম মাই বোটা-সমেত হা করে মুখে ঢুকিয়ে নিলো নিলেন। এবং ঘরের মাঝখানে দাঁড়িয়ে যুবতীর শ্রেষ্ঠ গুদ থপাস থপাস করে ঠাপাতে লাগলেন।
কামতারাসে অদিতি অশালীন, নোংরা খিস্তি শুরু করে দিলো। ডাবকা যুবতী তীক্ষ্ণ কণ্ঠে রাগমোচনের চরম শীৎকার দিয়ে বলে উঠলো,”আঃ আঃ আহঃ অহহহহ! ইয়েস! ইয়েস রসময়বাবু! চুদুন, আরো জোরে জোরে চুদুন। আপনার গোবদা বাঁড়াটা দিয়ে আমার খানদানি গুদটা মেরে ফাটিয়ে দিন! উফফফফফ! ইশ! মাগো- এতো সুখ! এতো আরাম! আঃ আহঃ রসময়, প্লিজ- ফাক মী, Fuck Me! আমাকে জোরে জোরে চোদো! থামবে না। একদম থামবে না সোনা। উমঃ উমঃ উমঃ। আঃ আহঃ অহহহহঃ আমার বের হবে। হ্যা হ্যা হ্যা- আমার বের হবে।! আঃ উমঃ উমঃ উমঃ! এও বলে অদিতি তার প্রথম অর্গাসমের সুখ পেলো।
রসময়বাবু হয়তো আরো কতক্ষন বাড়া চালাতে পারতেন- রজত বাবুর তাই মনে হলো। কিন্তু অদিতির কামার্ত অশ্লীল শীৎকারে গরম খেয়ে গেলেন। অদিতি রাগ মোচনের সময় তার গুদের পেশী দিয়ে যে চরম কামড় দিলো সেটাতেই রসময়ের বাড়ার মাল মাথাতে চলে আসলো। অদিতির নধর কোমরখানা একহাতে জাপ্টে ধরে, ডান হাতে মাগীর বাম-পা শূন্যে তুলে ধরে রেখে ঠাপ মারতে মারতে রসময় বাবু নিজের দশ ইঞ্চি, সুকঠিন বাঁড়াটা একদম গোঁড়া অব্দি অদিতির গুদের ভিতর ঠেসে ধরলেন। এবং সেক্সি যুবতীর যোনির গভীর প্রদেশে ভলকে ভলকে গাদা গাদা সতেজ ফ্যাদা উগড়ে দিতে লাগলেন।
অদিতিকে তার হোঁৎকা ধোনে গেঁথে ফেলে তার জরায়ুতে রাশি রাশি শুক্রাণু-ধারক তরল ধাতু উগড়ে দিলেন লম্পট রসময়। আর অদিতিও নির্লজ্জের মতো একজন ধর্ষকের বাড়া গুদে নিয়ে অবৈধ সঙ্গমের বীর্যে তার বাচ্চাদানি পরিপূর্ণ করে ফেললো- অন্তত রজতবাবুর কাছে অন্ধকার আড়াল থেকে তাই মনে হলো। অদিতির সোভাগ্য তার সেফ পিরিয়ড চলছিল। তানা হলে রসময়য়ের এই আবেগঘন এক চোদাতেই আজকে হয়তো তার পেটই হয়ে যেত!
(চলবে)
Write for your feedback to roti.chowdhury@gmail.com

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

1 টি মন্তব্য
সর্বাধিক ভোটপ্রাপ্ত মন্তব্য
নতুন মন্তব্য পুরোনো মন্তব্য
Inline Feedbacks
View all comments
Sambo
পাঠক
Sambo
9 মাস আগে

আরো dirty story দরকার , বিশেষ করে মুত সন্বলিত ইনসেস্ট ok