সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ roti.chowdhury বাংলা চটি কাহিনী (BCK) 16-05-2020

 

This story is part of the অদিতির কামার্ত যৌবন series

সপ্তম পর্ব: বাবার বয়সী ৪ কামার্ত লম্পটের হাতে অদিতির অবৈধ চোদন
অদিতি যখন গভীর চিন্তা মগ্ন, তখন তার কানে আসলো কথাটি, “মা তোয়ালেটা খুলে ফেলো। আমজাদ তোমাকে ম্যাক্সি পরিয়ে দিবে। ওকে সহযোগিতা করো।“ বাহ্! কি অদ্ভুত কথা ! রসময় অদিতিকে আদেশ করছে তোয়ালে খুলে ঘরভর্তি ৪ জন অচেনা লম্পট পুরুষের সামনে ন্যাংটো হতে! নিজের কানকে বিশ্বাস করতে পারছিলো না অদিতি ! কিন্তু কি এক সম্মোহনী শক্তি ছিল রসময় বাবুর কথার মধ্যে, যা অদিতি এ মুহূর্তে অগ্রাহ্য করতে পারে না। ছোট বালিকা যেমন মায়ের আদেশ পালন করে, তেমনি অদিতি রসময়ের ইঙ্গিতপূর্ণ আদেশ পালন করলো- এবং নিজের পরনে থাকা একটুকরো তোয়ালের গিটটা আলগা করে দিলো- তোয়ালেটা তার শরীর থেকে সরকে যাওয়াটা টের পেলো অদিতি। তার মনে হলো তোয়ালের সাথে তার আবরু, সম্মান আর মর্যদাও মাটিতে লুটিয়ে পড়লো। সেই সাথে অদিতি টের পেলো ঘর ভর্তি একদল লম্পট পুরুষের সামনে তার যৌবনের পসরা সে নিজেই মেলে ধরেছে। এক মিশ্র অনুভূতি কাজ করলো তার মনে; একদিকে এক ভাষাহীন গভীর কাম শির-শিরে অনুভূতি, অন্যদিকে এক অজানা আশংকা।
তোয়ালেটা খোলার সময় অদিতি চোখ বন্ধ করে ফেললো- এখানে নারীর স্বাভাবিক লজ্জা তাকে ভর করলো। কিন্তু চোখ বন্ধ করার আগে সে ঠিক দেখে ফেললো যে ৬ জোড়া চোখ তার কাম-মাখানো নারী-শরীরটাকে চোখ দিয়ে শকুনের মতো গিলে খুবলে খাচ্ছে! অবশ্য অদিতি খুব ভালো করেই জানে তার যে দেহ বল্লরী, তা দেখে কোনো পুরুষই নিজেকে ঠিক রাখতে পারবে না। এবং এই ব্যাপারটিকে সে মনে মনে খুব উপভোগও করে। যখন তার মনে হয়, কেও তার শরীরটা চোখ দিয়ে ধর্ষণ করছে, তখন তার গুদে সে একটা অব্যাক্ত শির শির করা অনুভূতি টের পাই। নিটোল মাই এর মাঝে কিসমিসের মতো নিপলগুলো তখন তির তির করে কাঁপতে থাকে। বিশাল মাইগুলো কোনো শক্ত হাতের টেপা খাওয়ার জন্য টন টন করে ।
হটাৎ তার রসময় বাবুর কথা মনে হয়। লোকটাও কি তখন তার শরীরের দিকে তাকিয়ে ছিল অপলক? – অদিতি চিন্তা করলো। আর যদি তাকিয়ে থাকে তাহলে রসময় বাবুর সেই চাহনিতে কি ছিল ? মেয়ের বয়সী অদিতির জন্য মমতা, নাকি একজন ঋতুবতী যৌনআবেদনময়ী নারীর জন্য উদগ্র কামনা ? অদিতি এবারও তার মনে প্রশ্নের কোনো নিশ্চিত জবাব খুঁজে পেলোনা। কিন্তু টের পেলো যে আমজাদ তার শরীরে একটুকরো ফিন-ফিনে মোলায়েম বস্ত্র জড়িয়ে দিলো। রসময় লোকটার প্রতি সেই মুহূর্তে মনে মনে একটা শ্রদ্ধাবোধ করলো অদিতি। কিন্তু আর একটি ব্যাপার লক্ষ্য করলো সে, তাহলো আমজাদ যখন তার ন্যাংটো শরীরে ম্যাক্সিটা পরিয়ে দিচ্ছিলো, তখন তার শরীরে একটা কামভাব ফীল করলো অদিতি। অদিতি বুঝতে পারছে যে যদিও এই লোকগুলোর তাকে ধর্ষণের চেষ্টা তাকে বিচলিত করে তুলেছে , কিন্তু অন্যদিকে তার শরীর কিভাবে যেনো তার বিপক্ষে যেয়ে সে একটা গোপন যৌন-উত্তেজনা বোধ করছে।
চোখ মেলো, মা। অদিতি এই ডাকটির জন্য প্রস্তুতু ছিল না ! তার মনে হলো সে ভুল শুনছে। আবার বলে উঠলো পুরুষ কণ্ঠটি, “মা, ভয় নেই চোখ খুলো।” এবার অদিতি বুঝতে পারলো, না সে ঠিকই শুনেছে- রসময় বাবুর কণ্ঠ এটা। অদিতি ধীরে ধীরে চোখ মেলে তাকালো। রসময় বাবুকে তার কাছ থেকে ৩ ফুট দূরত্বে দেখতে পেলো অদিতি। যখন আমজাদ তার ন্যাংটো শরীরটাকে নিজ হাতে অশ্লীল ভাবে ম্যাক্সি পড়াচ্ছিলো তখন রসময় বাবু অদিতির কাছ থেকে ৮ ফুট দূরত্বে ছিলেন। এখন যে লোকটি এতো কাছে চলে এসেছে তাতে কি তার কি ভয় পাওয়া উচিত? মুহূর্তের মধ্যে ভেবে নিলো অদিতি। “না”, মনের ভিতর থেকে একটা আওয়াজ এলো। এই লোকটি একটু আগে তার সম্ভ্রম রক্ষা করেছে। তাকে বিশ্বাস করা যায়।
রসময়: তোমার নাম কি মা?
অদিতি: জি, অদিতি।
রসময়: তুমি একটু শান্ত হয়ে এখানে বসো, অদিতি। আমার নাম রসময়, এতক্ষনে জেনে গেছো। আমি আসলে একটি রাজনৈতিক দলের নেতা। আমরা গোপনে কাজ করি। আমি পেশায় একজন ডাক্তার। তবে এখন প্রাকটিস করছিনা। এখন full টাইম রাজনীতি করি। এদের দেখছো- এরা সবাই আমার সাথে কাজ করে। তুমি এখানে বসো- বসে কথা বলি। আমার তোমার মতো একটা মেয়ে আছে- তার নামও অদিতি। আমার উপর ভরসা রাখতে পারো।
রসময় বাবু অদিতিকে বিছানার উপর বসতে ইঙ্গিত করলেন। অদিতি প্রথমে একটু দ্বিধা করলেও, পরে বসে পড়লো। রসময় বাবুও একটা চেয়ার নিয়ে অদিতির মুখোমুখি বসলেন।
রসময় বাবুর কথা অদিতির বিশ্বাস হলো না। লোকটি হয়তো কথা বলার জন্য মিথ্যে কথার আশ্রয় নিচ্ছে না তো ? – অদিতি মনে মনে ভাবে। তবে অবশেষে রসময় বাবুর চেষ্টাই সফল হলো। অদিতি কথা বলার জন্য মনোস্থির করলো।
অদিতি: আপনি ডাক্তার ?
রসময়: হ্যা। ঢাকা মেডিকেল থেকে পাস করেছি ২০ বছর আগে। তোমাকে দেখে মনে হয় ইউনিভার্সিটি তে পড়ছো ?
অদিতি: আমি সদ্য ডাক্তারি পাস করেছি।
রসময়: ওয়াও ,দারুন ব্যাপার। দারুন কম্বিনেশন।
অদিতি: কিসের কম্বিনেশন ?
রসময়: এই যে তুমি ডাক্তার। আবার মাথা নষ্ট করা একটা ফিগার আছে তোমার। এমনটা তো দেখা যাই না। রসময় বাবুর কথার মধ্যে আলোচনার একটা বাক নেয়ার গন্ধ পেলো অদিতি। সে বুদ্ধিমতী নারী। সে যেন কথাগুলো শোনেই নি, এমন একটা ভাব করে জিজ্ঞেস করলো-
অদিতি: “রজত খালু কোথায়? আপনারা তার সাথে কি করেছেন ?”
রসময়: তিনি সুস্থ আছে। আমাদের কাছে নিরাপদ আছেন। আমরা উনার কোনো ক্ষতি করতে আসিনি। উনি আমাদের কিছু লোক সম্পর্কে পুলিশের কাছে ভুল তথ্য দিয়েছেন। আমরা তাই কথা বলতে এসেছি। কথা বলে তাকে ছেড়ে দিবো। আমরা কারো কোনো ক্ষতি করবো না। আচ্ছা ভালো কথা- তোমাকে আমার দলের সাথে পরিচয় করিয়ে দেই। ও হলো সমীর, সমীরের পাশে ও হলো আব্দুল, যাকে একটু আগে তুমি মেরেছো (রসময় বাবুর মুখে স্মিত হাসি দেখা গেলো) আর এর নাম তো তুমি জেনেই গেছো, “আমজাদ।
অদিতি: রসময় বাবু, আমি চাই আপনি এবং আপনার সাথীরা এখনই এখান থেকে চলে যাবেন। আমরা কাউকে কিছু বলবো না।
এতক্ষন শুধু রসময় কথা বলছিলো। সবাই শুনছিলো। কিন্তু অদিতি ওদের চলে যাওয়ার কথা বলতেই সমীর খেকিয়ে উঠলো।
সমীর: ” রজত আমাদের দুইজন লোক কে ধরিয়ে দিয়েছে। এর মূল্য ওর পরিবার কে দিতে হবে।“
রসময়: (সমীর কে হাত দেখিয়ে) অদিতি আমরা আজকে তোমার খালুকে তুলে নিয়ে যেতে এসেছি- পরিবার সহ। সমীরের ভাইকে, যে আমাদের দল করেনা, এমন নিরীহ একজন মানুষ কে তোমার খালু পুলিশের কাছে ধরিয়ে দিয়েছে। লোকটা নিরীহ এখন তার পরিবার, ৫ বছরের কন্যা শিশু এবং স্ত্রী পালিয়ে বেড়াচ্ছে। আলোচনার এই জায়গাতে এসে আমজাদ কথা বলে উঠলো।
আমজাদ: এখন একমাত্র তুমি তোমার খালুর পরিবারকে বাঁচাতে পারো।
অদিতি: কি করতে হবে আমাকে (শংকিত হয়ে)?
আমজাদ: একটু আগে খালুর সাথে যা করছিলে, আমাদের সাথে তাই করতে হবে।
অদিতি: কি বলছেন আপনি ? (অজানা শঙ্কায় অদিতির বুক কেঁপে উঠলো)
তখন আব্দুল তার মোবাইল থেকে একটি ভিডিও চালু করে অদিতি সামনে ধরলো। অদিতি স্ক্রিনে চোখ রাখতেই তার বুকটা কেঁপে উঠলো। মোবাইল স্ক্রিনে অদিতি একটি আবেগঘন সেক্স এর দৃশ্য দেখতে পেলো- একজন শক্ত সমর্থ বীর্যবান পুরুষ একজন সুন্দরী যুবতীকে রাম-চোদা চুদছে – ভিডিওর লোকটি তার খালু রজত, এবং খালুর কাছে চোদা খাওয়া ভিডিওর নারীটি অন্য কেউ না অদিতি নিজেই!
অদিতি: ওহ খোদা ! অদিতি আর্তনাদ করে উঠলো। এই টেপে আপনাদের কাছে কিভাবে আসলো ? রসময় বাবুকে জিজ্ঞেস করলো অদিতি।
রসময়: তোমার খালু এই ঘরে গোপন ক্যামেরাতে সব ধারণ করেছে। আমরা যখন ঢুকলাম, তখন সে তার ল্যাপটপ এ নিয়ে এই ভিডিওটি দেখছিলো। তোমার খালু মনে হয় একজন ভয়ানক টাইপের কামার্ত পুরুষ। লোকটা একটু আগেই তোমাকে এই বিছানায় ফেলে মাগীদের মতো তোমাকে চুদেছে, তারপর সেই চোদার ভিডিও করেছে। আবার এখান থেকে গিয়ে সেই ভিডিও প্লে করে দেখছিলো। খুব অদ্ভুত টাইপের নারীখেকো পুরুষ মনে হচ্ছে তোমার খালুকে। কথাগুলো এক নাগাড়ে বলে গেলো রসময় বাবু। অদিতি রসময় বাবুর কথা শুনে কেঁপে উঠলো! লোকটা নোংরা কথাগুলোকে কত অবলীলায় বলে গেলো। চোদাচুদি, মাগি, নারী খেকো পুরুষ- এইসব নোংরা কথা একটা মেয়ের বয়সী নারীর সামনে বলতে লোকটার একটুও বাঁধলোনা না।
অদিতি: আপনারা কত টাকা হলে এই টেপ আমাকে দিবেন।
আমজাদ: দেখো অদিতি এই টেপ আমরা এখনই নষ্ট করে দিবো। তোমার খালুকেও কিছু বলবো না। তোমার খালাও সেফ থাকবে। কিন্তু তার জন্য তোমাকে আমাদের সাথে একবার সেক্স করতে হবে। আমজাদ অদিতিকে এবার সরাসরি চোদাচুদির প্রস্তাবটি দিলো।
সমীর: আমরা তোমাকে জোর করেই সেক্স করতে পারি, কিন্তু যেহুতো রসময় বাবুর মেয়ের নামও অদিতি, তাই তিনি আমাদের বলেছেন যেন আমরা তোমাকে জোর না করি।
অদিতি: দেখুন! খালু আমাকে জোর করে সেক্স করেছে পরিস্থিতির সুযোগ নিয়ে। আমি ওরকম মেয়ে না। আপনারা যত টাকা চান আমি দিতে রাজি আছি। কিন্তু আমার মতো একটা অবিবাহিত মেয়েকে এভাবে নষ্ট করবেন না।
আমজাদ: তুমি বলছো তুমি একজন অবিবাহিত মেয়ে অথচ তোমার শরীর পর্নস্টারদের মতো। এটা কি করে সম্ভব ?
সমীর: তুমি তো একটু আগেই খালুর সাথে এই ঘরে চোদা খেয়েছো। তোমার গুদে পুরুষরের বাড়া আগেই ঢুকেছে। তো তোমার কথা অনুযায়ী তুমি তো আগেই নষ্ট হয়ে গেছো। তো এ নিয়ে তাহলে মায়া কান্না করছো কেন ? আর তোমার খালুর যে ঘোড়ার মতো বাড়ার সাইজ, ওটা যখন তোমার গুদে নিতে পেরেছো, তখন আমাদের বাড়াগুলোও গুদে নিতে পারবে। আর জানোতো- মেয়েদের গুদ সৃষ্টিকর্তা বিশেষ ভাবে বানিয়েছেন- গুদের ভিতর ইলাস্টিকের মতো আছে- পুরুষের বাড়া যত বড় আর মোটায় হোক না কেন, মেয়েদের গুদে ঠিক ঢুকে যাবে। অদিতিকে ইচ্ছে করে অশ্লীল কথাগুলো শুনিয়ে দিলো বাবার বয়সী সমীর।
আব্দুল: আমরা তোমার বাবার মতো, তুমি আমাদের মেয়ের মতো। আমরা তাই খেয়াল রাখবো যাতে তোমার গুদে কোনো অসুবিধা না হয়। আমরা একজন একজন করেই তোমার গুদে বাড়া দিবো। এবং আমাদের মধ্যে যার বাড়া ছোট সে আগে তোমার গুদ মারবে। এরপর ছোট থেকে আমরা বড়োর দিকে যাবো। তোমার গুদের যাতে কোনো ক্ষতি না হয় তা আমরা সেটার খেয়াল রাখবো। আর তোমার গতর, দুধের সাইজ- এসব দেখলেই বোঝা যাই তোমার আগে থেকেই গুদ মাড়ানো অভ্যাস আছে, তাই তোমার গুদে আমাদের বাড়াগুলো নিতে একদম অসুবিধা হবে না। খুব বিজ্ঞের মতো অদিতিকে এই অশ্লীল কথাগুলো একনাগাড়ে বলে গেলো আব্দুল।
আমজাদ: আর শোনো তুমি কি রকম মেয়ে তা তোমাকে দেখলেই বোঝা যাই। এখানে ৪ জন আমরা তোমার বাবার বয়সী। দেখো আমাদের সবার বয়স ৫৫ থেকে ৬০ এর মধ্যে। অথচ সবার ধোন তোমাকে দেখার পর থেকে নর্থ পোলের মতো শক্ত খাড়া হয়ে গেছে। অথচ এ বয়সে ভায়াগ্রা ছাড়া আমাদের মতো মাঝ বয়সী পুরুষের বাড়া দাঁড়ায় না। কিন্তু এখানে এসে যেই তোমার মাই, পাছা, গুদ দেখেছি তখন থেকে শালা বাড়া টনটন করছে।
অদিতি: প্লিজ আমার সাথে এভাবে নোংরা কথা বলবেন না। আপনারা আমার বাবার বয়সী। মেয়ের বয়সী একটা মেয়ের সাথে এভাবে কথা বলা আপনাদের শোভা দেয় না। অদিতি লোকগুলোকে নিবৃত্ত করার একটা বৃথা চেষ্টা করলো।
এই দলটির মধ্যে আব্দুল একমাত্র অশিক্ষিত। তার মধ্যে গ্রাম্যতা প্রকট। অদিতির অনুনয় শুনে আব্দুল খুব অস্তির হয়ে পড়লো। তার ভয়, এই রেড্ডি মাগীর সুন্দর কথায় রসময় বাবু আবার গোলে না যায় ! তাই আব্দুল তার স্বরূপে ফিরে আসলো এবং অদিতিকে খিস্তি করে উঠলো।
আব্দুল: রসময় দা আমি হরফ করে বলতে পারি এই মাগি প্রচুর চোদা খেয়েছে। আমি বহু মাগি চুদেছি। মাগীদের গতর দেখলেই আমি বুঝতে পারি। আমার কথা বিশ্বাস না হলে শালীর পা ফাক করো, আমি এখনই বাড়া ঢুকিয়ে গুদের পরীক্ষা করে বলে দিতে পারি শালী একটা পাকা গুদমারানি রেড্ডি মাগি। রসময় দা তুমি শুধু সিগন্যাল দাও, শালীকে এখনই চুদে পেট করে দিবো। উফ! সেই তখন থেকে বাড়াটা টন টন করছে।
অদিতি বুদ্ধিমতী মেয়ে। যখন আমজাদ তাকে খালুর সাথে তার চোদাচুদির ভিডিও দেখালো, তখনই সে বুঝতে পেরেছে যে লোকগুলো আজকে তাকে চুদেই ছাড়বে। সে বুঝতে পারলো যে রসময় বাবুকে দেখতে উপর থেকে যতই ভদ্র সৌম্য লাগুক না কেন, আসলে ভিতরে ভিতরে তিনি একজন চরম কামুক, এবং লম্পট প্রকৃতির মানুষ। তার মানে দাঁড়ালো আজকে তাকে একসাথে ৪ জন পুরুষের সাথে সেক্স করতে হবে। ৪ টি বাড়া গুদে নিতে হবে! তার মানে আজ সে গ্যাংব্যাং হতে যাচ্ছে! ওহ! খোদা! অদিতি আঁতকে ওঠে। অজানা আতঙ্কে তার বুক কেঁপে কেঁপে উঠছে- জীবনে আজ পর্যন্ত সে একসাথে দুইজন পুরুষের সাথে একসাথে সেক্স করেনি! হ্যা, এ কথা সত্য যে অদিতি মনে করে নারী জীবনের সার্থকতা একাধিক পুরুষের সাথে অবাধ যৌনতা। কিন্তু আজ যখন একসাথে ৪ জন পুরুষের সাথে যৌন-সঙ্গম করার সুযোগ তার সামনে, তখন কেন অদিতি বিচলিত বোধ করছে? অদিতির মনে এরকম নানান চিন্তার ঝড় চলতে থাকে।
এমন সময় হটাৎ তার পর্ন ষ্টার এলিটা ওশান (Aletta Ocean) এবং ডোনা বেল (Donna Bell) এর কথা মনে হলো। ওদেরকে পৃথিবীর শ্রেষ্ঠ নারী বলা হয়। কেন? সেটা শুধু এজন্য না যে তারা চোখ ধাঁধানো সুন্দরী, হর্নি এবং সেক্সি। ওদেরকে শ্রেষ্ঠ নারী বলা হয় কারণ তারা এক সাথে ৪-৫ জন পুরুষ কে যৌন তৃপ্তি দিতে পারে। নারীর শ্রেষ্ঠত্ব তার অসীম যৌন শক্তিতে। অদিতি মনে মনে ভাবে।
অদিতি মনে মনে ঠিক করে ফেললো। আজ সে এই বাবার বয়সী ক্ষুদার্থ লম্পট এবং নারীখেকো পুরুষগুলোকে তার কাম দিয়ে তৃপ্ত করবে। লোকগুলোর মুখ থেকে এতক্ষন ধরে তার শরীর এবং সেক্স নিয়ে নানান খিস্তি খেউর শুনেছে অদিতি। কথাগুলো তার শরীরের ভিতরে একটু একটু করে কামনার আগুন জ্বালিয়ে দিয়েছে। সে স্পষ্ট বুঝতে পারছে যে লোকগুলো এইসব নোংরা কথাগুলো তাকে এতক্ষন ধরে বলেছে তাকে গরম করার জন্যই। এবং এই প্রথম অদিতি টের পেলো যে লোকগুলোর নোংরা-কামার্ত কথাবার্তা তার শরীর ও মনে উত্তাপ ছড়াতে শুরু করেছে। এমন সময় তার দু পায়ের মাঝে চেরা গুদের ভিতরে একটা শির-শির করা অনুভূতি টের পেলো যুবতী।
এবার রসময় বাবু অনেকক্ষণ পর কথা বললেন।
রসময়: দেখো অদিতি, তোমার খালুকে আমরা ছেড়ে দিবো। এই পরিবারের কোনো ক্ষতি করবো না। কিন্তু এক শর্তে- তোমাকে আমার লোকদের সাথে সেক্স করতে হবে। কারণ যখন থেকে তারা তোমার খালুর সাথে তোমাকে চোদাতে দেখেছে, ওদের মাল মাথাতে উঠে গেছে। তুমি যদি রাজি থাকো তাহলে সবাই তোমাকে বাবার আদর দিয়ে চুদবে। যদি ঝামেলা করো তাহলে তোমাকে জোর করে কষ্ট দিয়ে চুদবে। এখন চয়েস তোমার। আর তোমার শরীর দেহবল্লরী বলে দেয় যে তুমি এই প্রথম খালুর কাছে চোদা খাওনি। এর আগেও তুমি বহু পুরুষের বাড়া গুদে নিয়েছো। তোমার শরীর দেখলেই বোঝা যাই তুমি কামবেয়ে মাগি।
অদিতি কিছু সময় ধরে চিন্তা করলো। ওদের কথা না মেনে তার কোনো উপায় নেই। সে সেচ্ছায় সেক্স না করলে, লোকগুলো তাকে রেপ করবে। রেপ যখন প্রতিরোধ করা যাচ্ছে না, তখন রেপকে উপভোগ করার করে শ্রেয়। মনে মনে ভাবে অদিতি।
অদিতি আর সময় নষ্ট না করে উঠে দাঁড়ালো। সোজা হয়ে দাঁড়িয়ে নিজের শরীরের উপর থাকা একটি আবরণ- পাতলা ফিন ফিনে ম্যাক্সিটা একটানে খুলে ফেললো। অদিতির উন্মুক্ত বিশাল ডাবকা মাই যুগল ভেসে উঠলো ৮ জোড়া চোখের সামনে। অদিতি একবার সবার চোখের দিকে তাকালো- প্রতিটি চোখে তার যৌবন-ঠাসা শরীরের জন্য শুধু উদোগ্র্র কামক্ষুধা দেখতে পেলো।
অদিতির দুটি মাই এর উপর দুটি হাতের থাবা এসে পড়লো। রসময় বাবু ও সমীরের হাতের থাবা এসে অদিতির বড় বড় ডাসা মাই দুটিকে চটকাতে লাগলো। এরপরে আমজাদ ও আব্দুলের হাতও এসে পড়লো অদিতির বুকের উপরে। এতগুলো হাতের মিলিত আক্রমণে অদিতির নিশ্বাস ঘন হয়ে গেলো। ওর শরীরে কামের আগুন স্ফহুলিঙ্গ হয়ে জ্বলতে শুরু করলো। অদিতির বড় বড় গোল গোল ডাঁসা পরিপুষ্ট মসৃন দুধে আলতা রঙের মাই দুটির উপর বাবার বয়সী কালো নোংরা ৪ জোড়া হাতের মিলিত আক্রমণ চলছিলো। মাই দুটিকে টিপে, খামচে, মাইয়ের বোটাকে টেনে টেনে মুচড়ে দিয়ে বাবার বয়সী ৪ লম্পট পুরুষ অদিতির যৌনআবেদনময় শরীর নিয়ে কামকেলিতে মেতে উঠলো।
(চলবে)

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments