সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ roti.chowdhury বাংলা চটি কাহিনী (BCK) 11-02-2019

 

This story is part of the অদিতির কামার্ত যৌবন series

প্রথম পর্ব: রজত খালুর প্রথম চোদা:
অদিতি বিসিএস পাশ করেই ডাক্তার হিসেবে পোস্টিং পেলো রাজশাহী জেলার তানোর থানার প্রত্যন্ত এক গ্রামে। নতুন কর্মস্থলে যোগদান করার আগে অদিতি পার্বত্য চট্ট্রগ্রাম গেলো খালা ও খালুর সাথে দেখা করতে। এই খালু তাঁর মেয়েবেলায় অনেক আদর করতেন, অনেক স্মৃতি খালার সাথেও। যেহুতো অদিতির মা নেই, তাই বিয়ের আগে পর্যন্ত সুজাতা খালা অদিতিকে মায়ের মতো আদর যত্ন করেছে, ১২ বছর বয়স পর্যন্ত।
খালু খুব রসিক মানুষ, অদিতির সাথে খুব ফ্রি। অদিতিকে দেখা মাত্র বুকে জড়িয়ে ধরলেন, অদিতি ফীল করলো খালু তাঁকে বুকে ধরে নিজের লোমশ বুকের সাথে অদিতির নরম বুকটা বেশ ঘষে গরম নিলেন, এবং এক ফাঁকে অদিতির নধর পাছায় হাত বুলিয়ে নিলেন। অদিতি চোখ রাঙাতে, রজত কাহালু এক অদ্ভুত কাজ করলেন, তিনি অদিতিকে সোজা ঠোঁটে চুমু দিলেন। অদিতি কিছু বুঝে উঠার আগেই অদিতির ঠোঠ নিজের ঠোঁটে নিয়ে চুষতে লাগলেন।
অদিতির মনে পরে গেলো যখন তার ১৫ – ১৬ বছর বয়স, তখন থেকেই খালু তাদের বাড়ি গেলে, অদিতিকে কোলে বসিয়ে এভাবে ঠোঁট চুষতেন, আর গায়ে, পাছায় হাত বুলিয়ে দিতেন। একবার অদিতির প্যান্টি নামিয়ে কচি গুদে একটা আঙ্গুল ঢুকিয়ে দিয়েছিলেন রজত খালু। অদিতির সেই সবই মনে আছে। আসলে নতুন চাকরিতে জয়েন করার আগে, অদিতি খালার বাড়ি এসেছে খালুর আদর খেতে। এবার সে খালুর বিশাল ভীম লিঙ্গটা নিজের গুদে নিতে চাই।
এখন তার আর সেই ১৫ বছর বয়সের ভয় কাজ করছে না। কারণ সেবার খালু তাদের বাড়ি থেকে চলে আসার পরেই তার জীবনে নতুন দিগন্তের উন্মোচন হয় তার নিজের কাকার হাত ধরে। তার বাবার ছোট সহদেব কাকা অদিতিকে সেই ১৫ বছর বয়স থেকেই চুদতে শুরু করে। সেই থেকে অদিতি সহদেব কাকার হাতে নিয়মিত চোদা খেয়ে আসছে। সহদেব কাকা ছাড়াও আরো একজন অনেকদিন অদিতিকে চুদে আসছে। তাঁর গৃহ শিক্ষক অসিতদা যিনি মাত্র গত বছর চাকরি নিয়ে কক্স বাজার চলে গেছেন। তার আগে সপ্তাহে ৬ দিন দুপুর বেলা প্রায় ২ ঘন্টা ধরে অদিতিকে রাম চোদা চুদতো লুচ্চা অসিত।
খালুর এরকম অতর্কিত কামার্ত আক্রমণে একটু হকচকিয়ে গেলেও, দ্রুত নিজেকে সামলে নিলো অদিতি। এবং খালা কাছে না থাকার পূর্ণ সুযোগ নিলো যুবতী নিজের জিভটা বাবার বয়সী কামার্ত খালুর মুখের ভিতর ঢুকিয়ে তাকে দিশেহারা করে দিয়ে। অভিজ্ঞ রজত বাবু অদিতির দেহ বল্লরী দেখেই বুঝে গেয়েছিলেন যে অদিতি নিয়মিত চোদা খায়। এরকম সেক্সি হর্নি মাগীদের কিভাবে বাগে আনতে হয় তা রজত বাবুর ভালোই জানা আছে। দেরি না করে রজত বাবু অদিতির একটা হাত নিয়ে গিয়ে ধুতির উপর দিয়ে নিজের বাড়াটার উপর ধরিয়ে দিলেন।
অদিতি বিশাল বাড়াটা হাতে পেয়ে খোপ করে ধরে টানতে লাগলো। রজত বাবু আরামে আঃ! আঃ আহঃ সব করলেন মুখ দিয়ে। অদিতি এই প্রথম মুখে কথা বললো, “ইশ! কি বড় আর শক্ত বাড়াটা !” রজত বাবু অদিতির মুখে বাড়া শব্দটি শুনবেন আশা করেন নি ! তিনি বুঝলেন যে অদিতি খানদানী বেশ্যা মাগিতে পরিণত হয়েছে। দ্রুত হাতে অদিতির শাড়ির আঁচল সরাতে সরাতে জিজ্ঞেস করলেন, “তোর পছন্দ হয়েছে?”
অদিতি দ্রুত জবাব দিলো, “এরকম বাড়া পেলে যে কোনো মেয়ে পাগল হয়ে যাবে।” তুমি যেদিন প্রথম আমাকে তোমার কোলে বসিয়ে আমার দুধ টিপেছিলে, আমি সেই দিনই ঠিক করেছিলাম যে একদিন তোমার বাড়া আমার গুদে নিবো।
রজত বাবু এই কথা শুনে উত্তেজিত হয়ে অদিতিকে বললেন, “আজ তোর গুদে আমার বাড়া ঢুকবে। তুই আজ থেকে আমার বৌ। আর আমি তোর ভাতার।
অদিতি তাই শুনে বললো, “জানো, মেয়েদের কয়টা ভাতার হয়? রজত বাবু বললো, “কয়টা?” অদিতি বললো, “যতগুলো বাসর, যতবার চোদন!” তার মানে? অদিতি ফিক করে হেসে দিলো, রজত বাবুর বাচ্চাদের মতো প্রশ্ন করা শুনে। সে বললো, “খালু, একজন মেয়েকে / যুবতীকে তার জীবদ্দশায় যত পুরুষ গুদ মারবে / মারছে, তারা সবাই সেই যুবতীর ভাতার বা স্বামী। এবং আমি এরকম লক্ষ্য স্বামী বা ভাতারের বৌ হতে চাই! নাও, আজ থেকে আগামী ২ দিনের জন্য আমি তোমার বৌ হলাম, আমাকে গুদ মেরে চুষে শান্তি দাও।
এতক্ষন ধরে অদিতির গরম শরীর ছানতে ছানতে, এবং অদিতির গরম গরম যৌন রসাত্মক কথা শুনতে শুনতে রজত বাবু ভীষণ উত্তেজিত হয়ে পড়েছিলেন। তার মধ্যে অদিতির মতো এতো গরম এবং সেক্সি যুবতী তিনি কখনো চোদেননি। তাই উত্তেজনা বসত অদিতিকে খিস্তি করে উঠলেন : হ্যা রে মাগি, তাই হবে, তোর সারা শরীরে সেক্স মাখানো, আর তোর গুদের অনেক কুটকুটানি, আমি তাই আজ তোর গুদ মেরেই ছাড়বো। আমার ৮ ইঞ্চি লম্বা, ৩ ইঞ্চি মোটা ঘোড়ার বাড়াটা দিয়ে তোর গুদ মেরে ফাটিয়ে দিবো। আজকে চুদে চুদে তোর পেট করে দিবো গুদমারানি মাগি।
এই বলে একটানে অদিতির শাড়ি খুলে দূরে চিরে ফেলে দিলেন। ব্লউসের হুক তন্ দিয়ে খুলতে গিয়ে চিরে ফেললেন। শাড়ির নিচে অদিতির সায়ার দড়ি ধরে তন্ মারতেই অদিতি সম্পূর্ণ উলঙ্গ হয়ে গেলো। এবং তার দেবভোগ্য শরীরটা রজত বাবুর চোখের সামনে জীবনে প্রথমবারের মতো দৃশ্যমান হলো। রজত বাবু বিস্ময় নিয়ে দেখলেন যে তার স্বপ্নের কামদেবি অদিতি সায়ার নিচে কোনো প্যান্টি পড়েনি, নারীর শ্রেষ্ট সম্পদ তাঁর স্বর্গীয় দেবভোগ্য গুদ, রজত বাবুকে প্রগাঢ় আহ্বান করছে তাকে মন্থন করার জন্য।
অদিতির স্বর্গীয় কামনাপূর্ণ দেহবল্লরী দেখার পর উত্তেজনায় রজত বাবুর মুখ দিয়ে শব্দকটি বার হয়ে এলো, “পৃথিবীর শ্রেষ্ঠ মাগি!”
অদিতি সাথে সাথে রজত বাবুর দিকে এগিয়ে আসতে আসতে বললো, ” খালু, তোমার শ্রেষ্ঠ মাগীকে শ্রেষ্ট চোদা দিয়ে তৃপ্ত করো! আমি সেই ৪০০ কিলো মিটার পথ পারি দিয়ে তোমার কাছে এসেছি শুধু মাত্র তোমার কাছে চোদা খাবার জন্য। তোমার স্বপ্নের রানী অদিতিকে চুদে চুদে আজকে পেট করে দাও, সোনা। তোমার ভীম লিঙ্গটা আমার গুদে নেয়ার জন্য আমি সেই ১৬ বছর বয়স থেকে তৃষ্ঞার্ত। নাও, আর দেরি না করে, তোমার স্বপ্নের রানীকে গ্রহণ করো, এবং নিজের মাগি মনে করে নির্দয়ভাবে চোদো।
আজ আমি তোমার চোদা খেয়ে পোয়াতি হতে চাই!

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments