সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ roti.chowdhury বাংলা চটি কাহিনী (BCK) 14-02-2019

 

This story is part of the অদিতির কামার্ত যৌবন series

দ্বিতীয় পর্ব : রজত বাবু ও অদিতির প্রথম মিলন
রজত বাবু অদিতিকে বললেন যে চল সোনা আগে তোকে প্রাণ ভোরে আদর করি – আগে তোর ঠোঁট, মাই, পাছা – সব টিপে চুষে দিই, তারপর তোর গুদ মারবো। অদিতি বললো, “তাই করো খালু” তোমার পুরুষালি হাত দিয়ে আমার মাই, পাছা ভালো করে দলাই মলাই করো। এই বলে রজতবাবু সোফায় গিয়ে বসলেন। অদিতিকে ইশারা করতেই, হর্নি যুবতী বাবার বয়সী খালুর কোলের উপর পাছা কেলিয়ে বসে পড়লো !
অদিতির ধুম ন্যাংটো শরীরটাকে অমনি জাপ্টে ধরলেন রজত বাবু। আখাম্বা বাসের মতো তার ভীম লিঙ্গটা লুঙ্গির ভিতর থেকেই কামার্ত মাগীর আগ্নেয়গিরির মতো জ্বলন্ত গুদের কচি ফাটাই গিয়ে ধাক্কা মারলো !
আঃ আঃ ইশ ! বলে শীৎকার বার হয়ে এলো অদিতির মুখ দিয়ে !
অদিতি ফীল করলো যেন একটা লোহার শাবলের উপর বসেছে সে, লিঙ্গটা যেমন শক্ত, তেমনি গরম! মনে মনে নিজেকে ধন্যবাদ দিলো সে, এখানে বেড়াতে আসার সিদ্ধান্ত নেয়ার জন্য।
অদিতি তার হাত নিয়ে গিয়ে রজতেখালুর লিঙ্গটা খপ করে ধরে ফেললো। কয়েকবার গুদের ফাটায় বাড়াটা ঘষে নিলো। রজত অদিতির মাইতে মুখ গুঁজে দিলো, একটা মাইয়ের বোটা মুখে নিয়ে চুক চুক করে চুষতে লাগলো, আর অন্য মাইটা বা-হাতের মুঠোয় ধরে পক পক করে টিপতে লাগলো ! শক্ত পুরুষালী হাতের থাবা নরম টাইট মাইয়ের উপর পড়তেই অদিতি সুখের ছোঁয়াতে গুঙ্গিয়ে উঠল।
রজত বাবু অদিতিকে বলে উঠলেন, “ওহ! অদিতি তুই অসাধারণ রূপবতী, তোর রূপের কাছে স্বর্গের বেশ্যা রম্ভাও হার মানবে। তোর যা সেক্স মাখানো শরীর, তাতে তোর গুদে সবসময় একটা বাড়া ঢুকিয়ে রাখতে হবে। এই বলে রজত বাবু তার ঠোঁট এগিয়ে দিল অদিতির ঠোঁটের দিকে।
অদিতিও অমনি চোখ বুজে নিজের ঠোঁট এগিয়ে দিল ওর নতুন ভাতার বাবার বয়সী খালুর আগ্রাসী ঠোঁটের দিকে। রজত বাবু অদিতির নরম ঠোঁটের ভিতর নিজের শক্ত ঠোঁট দুটো মিশিয়ে দিয়ে জিভ ঢুকিয়ে দিল ওর গরম মুখের ভিতর, এবং অদিতির ঠোঁট – জিহ্বা সব আয়েশ করে চুষতে লাগলেন।
অদিতির মুখের ভিতর জিভ ঢুকিয়ে চুমুর খেলা খেলতে খেলতে বেশ অনেকক্ষণ ধরে অদিতির মাই দুটোকে টিপে টিপে হাতের সুখ করে নিলো লোম্মত রজত বাবু। বুকভরা ডাবকা পীনোন্নত মাই অদিতির। এমন নরম ডাঁশা বড় বড় মাই টিপে দারুন সুখ পাচ্ছেন রজত বাবু , এই বয়সে তাঁর কপালে যে এমন হট, সেক্সি এবং ভরা যৌবনের নারীর শরীরের স্পর্শ ছিল, এটা ভাবতেই নিজের কপালকে ধন্যবাদ দিলেন মনে মনে রজত বাবু।
রজত অদিতির ঠোঁট থেকে নিজের ঠোঁট সরিয়ে নিলো, তার বাড়া ঠাটিয়ে লোহার মতো হয়ে গেছে, অদিতির মতো যুবতী মাগীর গুদে ঢোকার জন্য তার বাড়া এখন তীর তীর করে কাঁপছে। আজ রজতের জীবনের শ্রেষ্ঠ দুপুর, কেননা আজ সে প্রিথিবীর শ্রেষ্ঠ মাগীর গুদ মারতে যাচ্ছে।
রজত বাবু খুব মনোযোগ দিয়ে দেখছে তার শক্ত বাঁড়াটাকে কিভাবে অদিতি ওর নরম হাতের জাদু দিয়ে আদর করছে।
রজত বাবু এক হাত দিয়ে নিজের লুঙ্গির গিট খুলে উনার ৫০ বছরের কড়া পড়া বুড়ো পাকা বাঁড়াটা বের করে আনলো। যদি ও এই কাজে উনাকে বেশি কষ্ট করতে হয় নি কারন, অদিতি উনার কোলে এসে বসার ঠিক আগ মুহূর্তেই উনি বাঁড়াটাকে উপরের দিকে ঠেলে ধরে নিজের বুকের দিকে তাক করে রেখেছিলেন।
বহুক্ষণ যে মাই টেপা, পাছা টেপা, মাই চোষা এবং ঠোট চোষাতে অদিতির ফোলা গুদের বেদীটা ভিজা স্যাঁতসেঁতে হয়ে গেছিলো। অদিতি রজত বাবুকে চুমু খেতে খেতেই গুদের উপর কাহালুর হাতের স্পর্শ পেলো, এর পরেই খালুর পাকা ৫০ বছরের বাঁড়াটা যে ওর তলপেটে ঠেলা দিতে দিতে ওর গুদের ভেজা ঠোঁটের ফাঁকে নিজের জায়গা করে নিয়েছে, সেটা নিচের দিকে না তাকিয়ে ও বুঝতে পারল।
দু হাতে রজত সাহেবের গলা জড়িয়ে চুমু খাচ্ছিলো অদিতি, এখন ওর একটা হাত নিচের দিকে নামিয়ে উনার পাকা বাঁড়াটাকে ধরতে চেষ্টা করল নিজের হাত দিয়ে। এবং ওহ! মাগো বলে শীৎকার করে উঠলো কামার্ত অদিতি ! এবং খালুর মুখ থেক নিজের ঠোঁট সরিয়ে ওদের মাঝের জায়গাটার দিকে তাকালো, ওর এই হঠাত চমকে উঠার কারন ছিল, ওর রজত বাবুর ভীম মোটা বাঁড়াটা, ওটার দিকে না তাকিয়ে ওটাকে নিজের হাতের মুঠোতে যখন সে ধরতে গিয়েছিল, তখন ওটাকে হাতের মুঠোতে বেড় না পেয়ে অদিতি এই রকম চমকে উঠেছিল। এখন সে দেখলো রজত সাহেবের বাড়া কোনো মানুষের বাড়া নয় , আস্ত একটা ঘোড়ার বাড়া।
অদিতির মনে হলো এর আগে সে যাদের বাড়া গুদে নিয়েছে, রজত খালুর বাড়ার সাইজের কাছে সেসব কিছুই না। সে নিশ্চিত যে রজত খালু আজকে চুদে তার গুদ ফাটিয়ে দিবে। এই বাড়া গুদে ঢুকলে, গুদের বারোটা বেজে যাবে। কিন্তু অদিতি তাতেও পিছুপা হবে না। সে রজত খালুকে একটু বাধা দিবে না, তার গুদ যদি ফাটে, তাহলেও কোনো পরোয়া নেই অদিতির। সে দৃঢ় ভাবে বিশ্বাস করে যে নারী জীবনের সার্থকতা হলো যেকোনো পুরুষের ভীম লিঙ্গ গুদে নিতে পারা।
রজত বাবুর ঠোঁটের কোনে একটা দুষ্ট শয়তানী হাসি খেলে গেল, ফিসফিস করে জানতে চাইলেন, “পছন্দ হয়েছে অদিতি ? গুদে নিবি?”- বাবার বয়সী খালুর মুখ থেকে এই রকম নোংরা একটা কথা শুনে অদিতি যেন কামে পাগল হয়ে গেল, সে একটা অস্ফুটে গোঙ্গানি দিয়ে ঠোঁট চেপে ধরলো খালুর ঠোঁটের ভিতর।
কিন্তু রজতবাবুর আর তর সইছেনা , অদিতির মতো দেবভোগ্য যুবতী সেক্সি মাগীকে নিজের বাড়ায় গেথে ফেলার তীব্র বাসনা তাকে পেয়ে বসেছে। তাই অদিতির উন্মুক্তডাসা মাইদুটা ময়দা সানা করতে করতে দ্রুত হাতে তিনি তার বাঁড়াটা লুঙ্গির ভিতর থেকে বের করে ফেললেন।
অদিতি রজত খালুর হাতের নড়াচড়া দেখে বুঝতে পেরেছে যে সেই অমোঘ মূহুর্ত্ উপস্থিত, আর কিছুক্ষনের মধ্যেই তার বাবার বয়সী কামুক ও ব্যাভিচারী লোকটা যুবতীর গুদ গহবরে তার ভীম লিঙ্গটা জোর করে ঠেলে ঢুকিয়ে দিবে ! এই মুহূর্তে রজত বাবুর বাঁড়াটা একদম অদিতির উম্মুক্ত গুদের ঠোঁটের মাঝে রয়েছে।
কিন্তু অদিতি সেটাকে এভাবে রাখতে রাজী নয় আর। কামার্ত যুবতী তার হাঁটুর উপর ভর করে কোমরটাকে বেশ খানিকটা উঁচু করে ধরলো। তখন দক্ষ রজতবাবু বাঁড়াকে সোজা করে ধরলো, আর অদিতির কোমর একটু একটু করে নিচের দিকে নামতে শুরু করল, কাঁটা বাঁড়ার মুণ্ডিটা ঢুকতে শুরু করল অদিতির শ্রেষ্ঠ সম্পদ, তার দেবভোগ্য গুদের ভিতর।
মুখ দিয়ে ওহঃ ওহঃ শব্দ করে অদিতি কোমর ধীরে ধীরে নিচের দিকে নামাতে লাগল। একটু একটু করে অদিতির কোমর নিচের দিকে নামছে আর রজত বাবুর বাঁড়া অদৃশ্য হয়ে যাচ্ছে অদিতির গুদের গভীর প্রদেশে। অদিতির টাইট গুদ কামড়ে কামড়ে ধরছে আপন খালুর বিশাল বাঁড়াটাকে। অদিতির মুখে চাপা শীৎকার শুনে বুঝতে পারা যাচ্ছে যে অদিতির গুদে তার খালুর ব্যাভিচারী বিশাল লিঙ্গটা নিজ জায়গা তৈরি করে নিচ্ছে।
আজ আবার ওর শরীরের সেই পুরনো গভীর প্রদেশে আরেকটা বড় লাঙ্গল ঢুকে যাওয়াতে, ভিতরে প্রচণ্ড আলোড়ন চলছে। রজত বাবুর বাঁড়াটা একদম ওর গুদের একদম গভীরে জরায়ুর নালীতে গিয়ে ঠেকেছে। ওহঃ আহঃ ওমঃ শব্দ ক্রমাগত বের হচ্ছে অদিতির মুখ দিয়ে, কারন গুদে এমন বিশাল একটা বাঁড়াকে সইয়ে নিতে গিয়ে যে সুখের সঞ্চার হচ্ছে ওর শরীরে, সেটাকে সম্পূর্ণভাবে চাপা দেওয়ার কোন পদ্ধতি অদিতির জানা নেই।
কিন্তু রজত বাবুর আর যেন তড় সইছিল না, উনি নিজের দু হাত সফাত উপরে রেখে আচমকা একটা জোরে ধাক্কা দিলেন উপরে দিকে, আর অদিতির গুদের ভিতরে সজোরে ঠেলে ঢুকিয়ে দিতে শুরু করলেন উনার মোটা লিঙ্গটা। অদিতি নিঃশ্বাস বন্ধ করে এক হাতে রজত খালুর গলা আর অন্য হাতে সোফার দিকটা ধরে রেখে তাল সামলাচ্ছে। কোন পুরুষ মানুষের বাঁড়া যে এই রকম মোটা হতে পারে, সেটা সম্পর্কে কোন ধারনি ছিল না অদিতির এর আগে।কিন্তু বাঁড়াটা যখন অদিতির গুদকে একদম ফেড়ে ধরে ওটার ভিতর আঁটসাঁট হয়ে মাথা সহ শরীর গলাতে লাগল তখন অদিতি বুঝতে পারল, এমন মোটা বাঁড়া গুদে নিলে মেয়েরা কেমন সুখ পায়।
রজত বাবুর বাঁড়াটা যখন প্রায় অর্ধেকের মত ঢুকলো, তখন অদিতি ওহঃ বলে জোরে জোরে শব্দ করতে করতে নিজের গুদকে জোরের সাথে নিচের দিকে চাপ দিয়ে পুরো বাঁড়াকে একদম গোঁড়া পর্যন্ত ঢুকিয়ে নিলো এক চাপেই। সেই সাথে আঃ! আঃ! আহঃ ইশ ইশ! বলে শীৎকার দিলো অদিতি।
আসলে ওর গুদের ভিতর এমন কুটকুট করছিল যে, পুরো বাঁড়াকে ভিতরে না নেওয়া পর্যন্ত অদিতির শান্তি হচ্ছিলো না। পুরো বাঁড়া ঢুকে যাওয়ার পর অদিতি যেন কিছুটা ক্লান্ত হয়ে দু হাতে রজত বাবুর গলা জড়িয়ে ধরে উনার কাঁধে মাথা রাখল।
অদিতির গুদে বাড়াটা সম্পূর্ণ ঢুকে যাওয়াটা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করলেন অদিতির খালু লম্পট রজত বাবু। উনার কাছে মনে হলো এই মুহূর্তটি তার জীবনের সেরা মুহূর্ত, কেননা পৃথিবীর শ্রেষ্ঠ নারীর শ্রেষ্ঠ গুদের মাংস কেটে ভেদ করে তার ভীম লিঙ্গটা গুদের গভীর তলদেশে মাগীদের যেখানে বাচ্চাদানি থাকে সেখানে পৌঁছে গেছে।
এখন রজত বাবু এই মুহূর্তটি ফীল করছেন তার সকল ইন্দ্রিয় দিয়ে – তার বা-হাত দিয়ে ফীল করছেন যুবতীর তানপুরার মতো চওড়া পাছার মাংসের কোমলতা, ডান হাতের তালু দিয়ে অনুভব করছেন শ্রেষ্ঠ মাগীর ডাঁসা পীনোন্নত মাইযুগল নিষ্পেষণের সুখ, ঠোঁট দিয়ে চুষে নিচ্ছেন স্তনের মধু। আর তার লিঙ্গ দিয়ে যুবতীর শ্রেষ্ঠ সম্পদ গুদ থেকে যৌবন রস নিংড়ানো গভীর আঁঠালো প্রেম।
প্রাথমিক স্বর্গীয় ফীল তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করার পর রজত বাবু এবার অদিতির যৌবন মধু নিংড়ে নেবার জন্য উতলা হয়ে পড়লেন। এতক্ষন খালুর লিঙ্গ গুদে সম্পূর্ণ ভোরে নিয়ে অদিতি আস্তে আস্তে বাড়াটাকে গুদে ধাতস্ত করে নিচ্ছিলো। তাই অদিতি একবার পাছা একটু উপরে তুলে লিঙ্গের মুন্ডিটা শুধু ভেতরে রেখে পাছা তোলা দিয়ে আবার ঘোপ করে বসে পড়ছিলো বাড়াটার উপর। কিন্তু রজত বাবুর আর তর সইছেনা। এই বার অদিতিকে সামলে উঠার সুযোগ না দিয়েই তল থেকে ঘপাঘপ ৩/৪ টি বিশাল বিশাল ধাক্কা মেরে উনার ৮ ইঞ্চি গোবদা বাঁড়াটাকে একদম বাঁড়ার গোঁড়া পর্যন্ত ভরে দিলেন রসে চমচম অদিতির কচি গুদে।
অদিতির আঠালো রসে ভেজা গুদ এমন ভিষন ধাক্কায় সুখের সাথে সাথে একটা ব্যথার তীব্র চাপ ও অনুভব করল, মোটা বাঁড়াটা গুদের ভিতরে নরম পেশীগুলিকে এমনভাবে চিড়ে চ্যাপ্টা করে ভিতরে ঢুকেছে যে অদিতির সেই ব্যথা সহ্য করতে না পেরে কিছুটা জোরেই অহঃহহহহহঃ ব্যথা পাওয়ার শব্দ করো উঠল।
রজত বাবু সকল মাগীবাজের লোকের মতোই ধূর্ত, তাই জিজ্ঞেস করলেন, “অদিতি, আমি কি আস্তে ধীরে তোর গুদ মারবো?”

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
4.5 2 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments