সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ roti.chowdhury বাংলা চটি কাহিনী (BCK) 13-05-2020

 

This story is part of the অদিতির কামার্ত যৌবন series

অদিতি শুধু টের পেলো, তার শরীরে এক সাথে অনেকগুলো হাত নেমে এলো! আর সে শুধু শুনতে পেলো এক সাথে ৫ জন কামার্ত পুরুষ আ! আঃ! ইশ! বলে শিতকার দিয়ে উঠলো ! লোকগুলো সবাই প্রায় একসাথে বলে উঠলো “উফফ! শ্রেষ্ঠ মাগি!”
অদিতি খুব জোরে একটা চিৎকার দিলো, কিন্তু লম্বা লোকটা এমন শক্তভাবে তার মুখ চেপে ধরে ছিল যে একটা চাপা গোঙানি ছাড়া কিছুই শোনা গেলো না ! অদিতি টের পেলো দুইটা শক্ত হাত দু পাশ থেকে তার ডাবকা মাই জোড়া চেপে ধরলো ! অন্য আরেকটা হাত তার শ্রেষ্ঠ সম্পদ গুদের বাইরে খেলা করে দ্রুত দুটা আঙ্গুল কচি গুদের চেরা চিরে ভেতরে ঢুকে গেলো। এবং সাথে সাথে অদিতি টের পেলো শক্ত কিছু একটা তার পোদের মাংসে ঢু মারছে।
প্রথমে আঙ্গুল মনে করলেও পরক্ষনেই অদিতির ভুল ভাঙলো, যখন লোকটা তার লিঙ্গের মাথাটা দিয়ে অদিতির নরম মাংসল নধর পাছার ফুটোতে ঘষে দিলো কয়েকবার ! যেখানে রমেশ মাস্টারের লিঙ্গ ছাড়া আজ পর্যন্ত আর কোনো পুরুষকে স্থান দেয়নি অদিতি।
অদিতির শরীর আরেকবার অজানা শিহরণে কেঁপে উঠলো ! তার মানে আজ কে সে এক সাথে ৫ জন পুরুষের কাছে চোদা খেতে যাচ্ছে ! যেভাবে পর্ন মুভিতে যৌনআবেদনময়ী নারী এলিটা ওশান (Aletta Ocean), এনা পলিনা (Anna Polina), আলেক্সিস ফোর্ড (Alexis Ford), এঞ্জেল ডার্ক (Angel Dark) এর মতো পৃথিবীর শ্রেষ্ঠ নারীদের একাধিক পুরুষের হাতে জোর করে চোদা খেতে দেখেছে সে !
প্রশ্ন হলো, অদিতিকে দেখে এই লোকগুলো এমন কুকুরের মতো কামার্ত হয়ে পড়লো কেন ? শুধু এই জন্য যে অদিতির পরনে একটি তোয়ালে ছাড়া আর কিছু ছিল না ? না। ব্যাপারটা তা নয়। আসল কারণ অদিতির শরীর। চোখ ধাঁধানো সুন্দরী অদিতি। ওর শরীরের গঠন যেকোনো পর্ণস্টারকে হার মানাবে। গায়ের রঙ যেমন মাখনের মতো ফর্সা, তেমনি সারা শরীরটা যেন মাখন স্নেহপদার্থের আস্তরণে মোড়ানো।
অদিতির অন্যতম সম্পদ – ওর বুকে বসানো এক জোড়া লোভনীয় ৩৮ সাইজের পীনোন্নত ডাবকা মাই– যার মাঝখানে খয়রী রঙের বোটা– দেখলে মনে হয় জাভা দ্বীপ থেকে তুলে আনা লোভনীয় কিসমিস যেন। অদিতির কিসমিসের মতো মাই এর বোঁটা প্রতি মুহূর্তে পুরুষের কড়কড়ে জিভের স্পর্শ কামনা করে। অদিতির বিশাল সাইজের ডাসা ডাসা মাইদুটি কেবল সর্বকালের অন্যতম শ্রেষ্ঠ নারী “Aletta Ocean” এবং “Summer Brille র” কথা মনে করিয়ে দেয়।
শুধু ভরাট মাই জোড়ার প্রশংসা করে অদিতিকে রেহাই দিয়ে দিলে তার কামার্ত দেহবল্লরীর প্রতি বিরাট অবিচার করা হবে। মাংসালো, নধর আর তানপুরার খোলের মতো চওড়া পাছা অদিতির। গতরটা যেন মাখনের চর্বি মোড়ানো। এমন সাইজি লদ–লদে পাছা নিয়ে অদিতি যখন রাস্তা দিয়ে পাছাতে ঢেউ তুলে হেটে যাই তখন ছেলে–বুড়োদের জিভে জল আসে, আর দু পায়ের মাঝে থাকা শিব–লিঙ্গে আগ্নেয়গিরির লাভা উদ্গিরণ ঘটে।
আর অদিতির যোনি? – শ্রেষ্ঠ যুবতীর শুধু এই যোনির বর্ণনা দিতে গেলে দিস্তা দিস্তা কাগজ ফুরিয়ে যাবে। সৃষ্টির বিস্ময় অদিতির বালহীন চেরা গুদ– যার বাহিরটা গোলাপি, আর ভেতরটা রক্ত জবার মতো অভিমানী– টকটকে লাল। অদিতি যখন তার পেলব– আর মখমলের মতো মসৃন দুই উরুযুগল ক্রমশ দুই দিকে মেলে ধরে তার শ্রেষ্ঠ সম্পদ ওই চেরা গুদটাকে উন্মুক্ত করে– কখনো তার কোমল কাতর যোনিকে মন্থন করতে, তো কখনো এক পলক যোনির কাতরতা দেখতে– তখন অদিতির কামার্ত গুদের স্বর্গীয় ঘ্রানে স্বর্গে বসে মুনি–ঋষির ধ্যান ভঙ্গ হয়। এবং তীব্র নিষিদ্ধ কামনার জ্বরে আকক্রান্ত হয় সমস্ত দেবকুল।
এক কথাই জিভে জল ঝরানো সেক্স বোম্ব অদিতি। শুধু নশ্বর মানুষ না, তার শরীর দেবতাদের ভোগের যোগ্য চোখ ধাঁধানো সুন্দর এবং কামজাগানিয়া। কামড়ে, চুষে, চুদে ভোগ করার জন্য উপাদেয় একদম গাভী ডবকা মাগী সে। এটাই কারণ যে ওই ৫জন লোক অদিতিকে দেখে কামার্ত হয়ে তার শরীরটা চুষে, চেটে, খুবলে খাবার জন্য মরিয়া হয়ে উঠেছে। আর কেনা জানে যে নারী–পুরুষে খাদ্য–খাদক সম্পর্ক। যদি শরীর মেপে বলতে হয় তাহলে বলতে হবে যে ৩৮–৩৬–৩৮ ফিগারের অনবদ্য এক বাঙালী রগরগে কামদেবি– অদিতি।
অদিতি যতই সেক্সি, দেবভোগ্য ডাবকা যুবতী হোক না কেন, মনে রাখতে হবে যে, সে একজন ডাক্তার– শিক্ষিত, রুচিশীল নারী। হ্যা, অদিতি নিম্ফোমেনিয়াক, অর্থাৎ যে একাধিক পুরুষের সাথে যৌনতা ছাড়া তৃপ্ত হয় না। কিন্তু সে স্বেচ্ছাচারী নয়। এযাবৎ যত পুরুষের সাথে সে সেক্স করেছে, রমেশ মাস্টার, মহাদেব কাকা এবং রজত খালু– ওই পুরুষেরা তার খুব পরিচিত, খুব কাছের, যারা তাকে আদর ও স্নেহ দিয়ে বড়ো করে তুলেছে। তাই ইতর প্রাণী কুকুরেরমতো যেখান সেখানে সে শরীর লুটাতে শিখেনি !
তাই এখন যখন ৫ টি কামার্ত লম্পট লোক তার শরীর মর্দন করে মজা লুটছে– যেমন দুজন লোক দু–দিক থেকে তার ডাবকা মাই দুটো হর্ন টেপার মতো করে টিপছে, একজন লোক তার গুদের ভিতরে একটা আঙ্গুল ঢুকিয়ে তার গুদে খুব ধীরে ধীরে আঙ্গুলি করছে, আর অন্য আর একজন লোক তার আখাম্বা লিঙ্গটা দিয়ে জোরে জোরে তার নধর পাছার মাংসে লিঙ্গ ঘষে চামড়ার মাতাল করা সুখ নিচ্ছে– কিন্তু এই অবস্থায় অদিতি দিশেহারা বোধ করলো। এমন অতর্কিত যৌন–আক্রমণ অদিতিকে মানসিকভাবে বিচলিত করে তুললো।
কিন্তু অদিতি সাহসী নারী, সে এত সহজে লম্পট লোকগুলোর জোর জবরদস্তির কাছে হার মানবে না। হটাৎ যে লোকগুলো দরজা থেকে এভাবে আক্রমণ করে বসবে এটা সে ভাবতে পারেনি। তাছাড়া শরীরে শুধু মাত্র একটা তোয়ালে– যা তার শরীরটাকে ঠিক মতো ঢাকতে পারেনি– এসব মিলিয়ে ডাক্তার অদিতি কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়েছিল। কিন্তু এখন আবার সে সাহস সঞ্চয় করতে লাগলো একটু একটু করে। এবং ঠিক করলো যে লোকগুলো কে সে সহজে ধরা দিবে না, প্রতিরোধ করবে। সে বুঝতে পারলো যে ভয় পাবার কারণেই এতক্ষন তার মাথা ঠিক মতো কাজ করেনি। যেই ভাবা সেই কাজ। অদিতি শরীরটাকে শক্ত করে ফেললো।
প্রথমে সে টার্গেট করলো তার পাছায় লিঙ্গ ঘষছিলো যে লোকটা তাকেই। ডান হাতে সমস্ত শক্তি জোড়ো করে কনুই দিয়ে লোকটার পেটে জোরে একটা গুতা দিলো অদিতি। সাথে সাথে কাজ হলো। ওরে বাবারে– গেছিরে!” – একটা আওয়াজ বের হলো লোকটার মুখ থেকে। অদিতির পাছা থেকে তার লিঙ্গ সরিয়ে নিলো।
“ইশ ! রেড্ডি মাগি, আমার জানটা একদম বার করে দিলো রে”, আর্তনাদ করে উঠলো লোকটা।
এমন সময় একটা গম্ভীর কণ্ঠের আওয়াজ শোনা গেলো, “এই তোরা মেয়েটাকে ছেড়ে দে!”
রসময় দা, “এই খানকি মাগি আমাকে মেরেছে– আব্দুলকে মেরেছে। আজ আমি মাগিকে শিক্ষা দিয়ে ছেড়ে দিবো। ওর পাছা দুটা আজ আমি কেঁটে রেখে দিবো।“
অদিতি বুঝতে পারলো যে এই মাত্র তার কাছে মার্ খেলো যে লোকটি তার নাম আব্দুল। আর আদেশ করলো যে নেতা মতো লোকটি, সে রসময়।
এবং অদিতি দেখলো যে, রসময় লোকটির কথায় ম্যাজিক এর মতো কাজ হলো। বাকি ৩টি লোক অদিতিকে সাথে সাথে ছেড়ে দিলো। লোকগুলোর কাছ থেকে ছাড়া পেয়ে অদিতি দ্রুত হাতে মাটিতে লুটানো তোয়ালেটা তুলে নিজের ন্যাংটো ডাবকা শরীরটা ঢাকার চেষ্টা করলো। রসময় লোকটির দিকে তাকালো অদিতি। লোকটা তার বাবার বয়সী। শান্ত–সৌম্য চেহারা– দেখলে শিক্ষিত ভদ্র লোক বলেই মনে হয়। কিন্তু রসময়ের মতো লোক এ–রকম নারী খেকো কামার্ত লম্পটদের সাথে কি করে এলো, অদিতি ভেবে পেলো না।
রসময় বাবু এতক্ষন দূর থেকে সব কিছু দেখছিলো। এবার সে অদিতির কাছে আসলো। এবং অদিতির চোখের দিকে তাকিয়ে বললো যে তোমাকে দেখে শিক্ষিত রুচিশীল মনে হয়। তুমি আমার মেয়ের বয়সীও। এদের পাশবিক আচরণের জন্য আমি দুঃখিত। অদিতি কি বলবে কোনো উত্তর খুঁজে পেলো না। অদিতির উত্তরের জন্য অপেক্ষা না করে লোকটি একজনকে আদেশ করলো, “আমজাদ, “ওই আলমারিতে দেখ, ম্যাক্সি আছে, মেয়েটাকে এনে দে।” অদিতি রসময় বাবুর এহেন আচরণে অবাক হয়ে গেলো। আরো বিস্মিত হলো যে ওটা তো সুজাতা খালার আলমারি, সেখানে যে ম্যাক্সি রাখা আছে তা এই রসময় লোকটি কি করে জানলো ?
যাই হোক, অদিতি দেখলো বেটে মতো লোকটি আমজাদ। সে দ্রুত হাতে একটা ম্যাক্সি খুঁজে আনলো। “এই যে ওস্তাদ।“
রসময়: “এটা হবে না। সামনে বোতাম আছে এমন একটা নিয়ে আই।“
আবারো অদিতির অবাক হবার পালা। যে ম্যাক্সিটা আমজাদ এনেছিল, সেটাও চলতো। তাহলে, সামনে বোতাম আছে এমন ম্যাক্সি আনতে বললো কেন রসময় লোকটা। সামনে বোতাম থাকলে এতে রসময়ের কি সুবিধা ? অদিতি কোনো সদুত্তর খুঁজে পেলোনা এই প্রশ্নের।
যাই হোক, আমজাদ দ্রুত গিয়ে আদেশ মতো অন্য আরেকটা ম্যাক্সি নিয়ে এলো। রসময় লোকটা এবার আমজাদকে আদেশ করলো, “মেয়েটাকে ম্যাক্সিটা পরিয়ে দে“!
অদিতি আবারো ধন্দের মধ্যে পরে যাচ্ছে! রসময় লোকটির আচরণে মনে হচ্ছে সে অদিতিকে সাহায্য করতে চাই। একটু আগে ৪ জন লম্পটের উদগ্র যৌন–আক্রমণ থেকে সে অদিতিকে রক্ষা করেছে। এখন আমজাদকে দিয়ে ম্যাক্সি এনে অদিতির লজ্জা ঢাকার ব্যবস্থা করে দিচ্ছে লোকটা। কিন্তু এখন আবার রসময় কেন তার লম্পট সাগরেদ আমজাদকেই বললো অদিতিকে ম্যাক্সি পরিয়ে দিতে ? অদিতির মনে হলো রসময় তো অদিতিকে বলতে পারতো, “যাও , মা “বাথরুম এ গিয়ে ম্যাক্সিটা পরে এসো। কিংবা বলতে পারতো আমরা ঘরের বাইরে চলে যাচ্ছি, তুমি পোশাক পরে নাও।” অদিতি কিছু বুঝে উঠতে পারছে না। আসলে রসময় লোকটির উদ্দেশ্য কি ? লোকটি কি আসলে ভালো ? নাকি মতলবি ?
অদিতি যখন গভীর চিন্তা মগ্ন, তখন তার কানে আসলো কথাটি, “মা তোয়ালেটা খুলে ফেলো। আমজাদ তোমাকে ম্যাক্সি পরিয়ে দিবে। ওকে সহযোগিতা করো।“
বাহ্! কি অদ্ভুত কথা ! রসময় অদিতিকে আদেশ করছে তোয়ালে খুলে ঘরভর্তি ৫ জন অচেনা লম্পট পুরুষের সামনে ন্যাংটো হতে! নিজের কানকে বিশ্বাস করতে পারছিলো না অদিতি ! কিন্তু কি এক সম্মোহনী শক্তি ছিল রসময় বাবুর কথার মধ্যে, যা অদিতি এ মুহূর্তে অগ্রাহ্য করতে পারে না। ছোট বালিকা যেমন মায়ের আদেশ পালন করে, তেমনি অদিতি রসময়ের ইঙ্গিতপূর্ণ আদেশ পালন করলো– এবং নিজের পরনে থাকা একটুকরো তোয়ালেটার গিটটা আলগা করে দিলো অদিতি– তোয়ালেটা তার শরীর থেকে সরকে যাওয়াটা টের পেলো অদিতি। তার মনে হলো তোয়ালের সাথে তার আবরু, সম্মান আর মর্যদাও মাটিতে লুটিয়ে পড়লো। সেই সাথে অদিতি টের পেলো ঘর ভর্তি একদল লম্পট পুরুষের সামনে তার যৌবনের পসরা মেলে ধরেছে সে নিজেই।
(চলবে )

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments