সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ new_user_ বাংলা চটি কাহিনী (BCK) 28-12-2021

 

আশা করি গত পর্ব সবার ভালো লেগেছে। এবার আসা যাক পরের কাহিনী তে।
গাড়ি টা পার্ক করে অনন্যা কে নিয়ে ঘরে ঢুকলাম।তখন আমার মাথায় কাম এর আগুন জ্বলছে। অনন্যা গাড়িতে ওর ব্যাগ ফেলে এসেছে বলে ব্যাগ আনতে গেল। আমি খাট এ গা এলিয়ে দিয়ে ভাবছি কি কি ভাবে গাড়িতে ঘটে যাওয়া ঘটনার বদলা নেবো হঠাৎ অনন্যা ঘরে ঢুকেই আমার নাক এ কিছু একটা চেপে ধরলো। জ্ঞান হারানোর আগে শুধু ওর শয়তানি হাসি টা দেখতে পেলাম।
কখন জ্ঞান ফিরলো জানি না। মাথাটা তখন ও ঝিমঝিম করছে। চোখ খুলতে গিয়ে চোখ এ ব্যাথা পেলাম। বুঝতে পারলাম বেশ অনেকক্ষণ ধরে জ্ঞান নেই আমার। মনে করার চেষ্টা করলাম হয়েছিল কি, হাত দিয়ে চোখ কচলাতে যাবো কিন্তু হাত এ টান অনুভব করলাম। মাথা তুলে দেখি আমার দু হাত আমার ই খাট এর দুদিক এর স্ট্যান্ড এর সাথে টান করে বাঁধা। পা ও একই ভাবে বাঁধা। নড়ার চেষ্টা করলাম কিন্তু এক চুল ও নড়তে পারলাম না। ততক্ষণ এ ঘটনা সব মনে পড়েছে। রাগ এ অন্ধ হয়ে চিৎকার করে অনন্যা বলে ডাকতে গিয়ে বুঝলাম আমার মুখ থেকে গোঙানি ছাড়া কিছুই বেরোচ্ছে না। বুঝলাম বল গ্যাগ আমার মুখে। আতঙ্কে শিউরে উঠলাম। চাইছে টা কি অনন্যা?
এসব এর মানেই বা কি? খেয়াল করলাম ঘর টায় আলো নেই তেমন। মোমবাতি জ্বলছে। মাথা কাজ করছে না আমার তখন, কি হয়েছে,কেনো হয়েছে কিছুই বুঝতে পারছি না । অনন্যা হটাৎ এমন ই বা করছে কেনো কিছুই বুঝে উঠতে পারছি না। এমন সময় বাথরুম এর দরজা খুলে রুম এ ঢুকলো অনন্যা। রাগ তখন সপ্তম এ,তবুও ওকে দেখে ওর দিক থেকে চোখ ফিরাতে পারলাম না । লাল ব্রা সাথে ম্যাচিং প্যান্টি, স্টকিংস ও ম্যাচিং। হাত এ একটা হুইপ নিয়ে অন্য হাত এ আস্তে আস্তে মারছে আর আমার দিকে শয়তানি ভরা হাসি নিয়ে এগিয়ে আসছে। আমি কিছু বলার চেষ্টা করলাম কিন্তু মুখ থেকে কিছুই বেরোলো না ।
“সরি গো সোনা, তোমায় অজ্ঞান করতে হলো। কিন্তু বিশ্বাস করো তোমায় আমি বললে তুমি কখনো আমার ফ্যান্টাসি কিংডম এ ভলেন্টিয়ার করতে চাইতে না। তাই এমন টা করতে হলো। রাগ করো না। এমনিতেও রাগ থাকবে না তোমার বেশিক্ষণ। আজ রাত টা সারাজীবন মনে থাকবে তোমার সোনা।”
আমি সর্বশক্তি দিয়ে হাত পা ছাড়ানোর চেষ্টা করে যাচ্ছি সাথে কিছু বলার চেষ্টা করছি কিন্তু কোনটাই পারছি না।আমার অবস্থা দেখে অনন্যা হাসতে হাসতে আমার দিকে এগিয়ে এসে আমার পাশে বসলো। “কেনো বৃথা চেষ্টা করছো? ১ ঘণ্টা ধরে বেধেছি, খুলতেই আমার আধ ঘণ্টা লাগবে , তুমি পারবে না খুলতে একা একা। চুপচাপ শুয়ে থাকো আর দেখো আমায়।”
আমি বুঝলাম আজকে আমার নিস্তার নেই। আমায় এর ইচ্ছে মতোই চলতে হবে এখন। এবার শুরু হলো আসল খেলা। মাথার পাশে আমার টেবিল এ দেখলাম সাজিয়ে রেখেছে ওর পছন্দের সব জিনিস যা দিয়ে সারা রাত আমার সাথে খেলবে আজ। আমি সাধারনত ডমিনান্ট কিন্তু এই অসহায় অবস্থায় ছোট বেলার বন্ধু র থেকে ফেমডম উপভোগ করতে চলেছি ভেবে কেমন একটু রোমাঞ্চ লাগতে লাগলো।
অনন্যা আমার ধোন এর ওপর বসলো আর আমার দিকে ঝুঁকে আমার কপালে মুখে কিস করতে লাগলো।ওদিকে আমার কলাগাছ ওর প্যান্টি র নিচে বড় হওয়া শুরু করেছে। “দুষ্টুআমার, এই অবস্থা নিজের তাও কন্ট্রোল হচ্ছে না সোনা? ওটা বড় হয়ে গেলো? ” বলেই খিলখিল করে অট্টহাসি। ততক্ষণ এ আমি নিজেকে এই অবস্থা থেকে ছাড়ানোর সব চেষ্টা বাদ দিয়েছি কারণ জানি সেটা বৃথা। অনন্যা ধীরে ধীরে গলায় নামলো। গলার দু পাশে এলোপাথাড়ি কিস করে যাচ্ছে আর দু হাত এর নখ দিয়ে বুকে পেটে আলতো আঁচড় কাটছে। আমার পুরো গো কেপে কেপে উঠছে। হালকা সুড়সুড়ি লাগছে কিন্তু হাসতে পারছি না কিছু বলতেও পারছি না কিছু করতেও পারছি না। এরকম চলতে লাগলো। এর পর কিস ধীরে ধীরে গলা থেকে বুকে নামলো। আমার বুকে কিস করতে করতে ধীরে ধীরে পেট e কিস করলো। ততক্ষণে আমার ধোন ওর প্যান্টি ফুরে ওপরে যাওয়ার বৃথা চেষ্টা লাগাতার করেই যাচ্ছে। ও বুঝে আমার ওপর থেকে উঠে পাশে বসে। আমার ধোন টা স্প্রিং এর মত লাফ মেরে ওঠে। এবার শুরু হয় আমায় টীজ করা। আমার ধোন এর ওপর ও একটা আঙ্গুল বোলাতে থাকে কিন্তু আমার হাত দিয়ে ধরে না। মুখ কাছে এনে কিস করবে এমন ভাব করে মুখ সরিয়ে নেয় এর হাসে। তখন আমার শরীর এ আগুন জ্বলছে পুরো।
এভাবেই আমার সাথে দুষ্টুমি করতে থাকে কিছুক্ষণ। তারপর আমার বল গ্যাগ টা একসময় খুলে দেয়। আমি কিছু বলতে যাবো তার আগেই আমার মুখের ওপর বসে পড়ে। বল গ্যাগ এ যেটুকু আওয়াজ বের করতে পারছিলাম তাও এখন আর পারলাম না। ওর ৩৪ সাইজ এর অ্যাস তখন আমার মুখের ওপর চেপে বসে আছে। ও কাউগার্ল স্টাইল এ আমার মুখের ওপর ওর কোমর নাচাচ্ছে। ওর প্যান্টি র মোহনীয় গন্ধে আমার মাথা ঠিক নেই তখন। এভাবে কতক্ষন ফেইসসিটিং করলো মনে নেই।ওর মন ভরলো তারপর উঠলো।
ততক্ষণ এ আমার মানসিক একটা পরিবর্তন এসেছে। যেটা প্রথম দিকে রাগাচ্ছিল আমায় সেটা এখন ভালো লাগতে শুরু করেছে। মন এ রাগ এর জায়গায় অনন্যা র প্রতি ভালোবাসা চলে এসেছে। এত আনন্দ যে সারপ্রাইজ হিসেবে দিতে পারে এক রাত সে আরো কত কি করবে আমার জন্য ভেবেই ভালো লাগছিলো। এসব ভাবছি এর মধ্যে ও কখন আমার চোখে blindfold পরিয়ে দিয়েছে।
“এটার কি দরকার”? প্রশ্ন করলাম ভালোভাবে।
“যাহহহ এর মধ্যেই সোনার মন বদলে গেলো? গলার স্বর এত ভালো হয়ে গেলো যে? এটার কি দরকার তোমার জানতে হবে না। এর আগের গুলো র দরকার ও তো জানতে না, সেগুলো ভালো লাগলো তো। চুপ কর এবার নইলে বল গ্যাগ টা আবার পড়তে হবে”
আমি চুপ করে গেলাম। আমার ভুবন তখন অন্ধকার।কি হচ্ছে কিছুই দেখতে পারছি না। কিছু র জন্য তৈরি ও হতে পারছি না। হটাৎ মুখের ওপর কি যেনো একটা এসে পড়ল। গন্ধ টা নাক এ যেতেই বুঝলাম অনন্যা র প্যান্টি। মাথা ঝিমঝিম করতে লাগলো কাম উত্তেজনা য়। অনন্যা তার মানে এখন নেক়েড কিন্তু আমি দেখতে পাচ্ছি না।
“এটা কেমন অন্যায়? আমায় তো ইচ্ছে মত দেখছো যা খুশি করছো, আর আমায় দেখতেও দেবে না?খুলে দাও চোখ টা।”
“ইসস, অত সোজা নয়. আজ আমার কথাই শেষ কথা। কিছুই দেখতে পাবে না তুমি, না কিছু করতে পারবে।”
এবার আমার বুকের ওপর কিছু একটা পড়ল। বুঝতে পারলাম ওর ব্রা। আমার মন তখন ওকে ছুঁতে চাইছে। ও বোধ হয় বুঝতেই পারছিল। তাই নিজে থেকেই বললো“ না সোনা তুমি আজ আমায় না দেখতে পাবে, না ছুঁতে পাবে”
তারপর অনেকক্ষণ সব চুপচাপ। ও যে ঘর এ আদৌ আছে কি নেই সেটাই জানি না। হটাৎ আমার মুখের ওপর চেপে বসলো। সেই ছিল প্রথম আমি অনন্যা র পুসি টেস্ট করলাম। আর নাক এ সেই জাঝালো গন্ধ। অনন্যা আজকের জন্য রেডী ছিল বুঝতে পারলাম। কোথাও একটু ও বা নেই। সাথে পাগল করা সেন্ট। আমার নাক এ মুখে প্রথম এ আস্তে তারপর ধীরে ধীরে জোরে পুষি ঘষতে লাগলো। আমিও তালে তালে জিভ দিয়ে চাটতে থাকলাম। অনন্যা খুব জোরে জোরে মোন করছিল। কিছুক্ষণ পরে অনন্যা র অর্গাজম হলো আমার মুখের ওপর । অনন্যা ক্লান্ত হয়ে আমার মুখের ওপর থেকে নেমে ওর প্যান্টি দিয়ে নিজেকে মুছে সেটা আমার মুখের মধ্যে ঢুকিয়ে দিলো। তারপর আমার পাশে শুয়ে পড়লো। রাত তখন ৩ টে। আমি ভাবলাম খেলা শেষ বোধ হয়। কিন্তু ভুল টা ভাঙলো ১০ মিনিট পরেই…
(ক্রমশ)

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments