সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 02-07-2016

 

বন্ধুর বোনকে কুত্তা চোদা চোদার Bangla choti golpo
এখন আমি যে গল্পটা বলব সেটা আমার ছোটো বেলার ঘটনা. তখন বয়স ১৭ কিংবা ১৮ বছর হবে. আমি আমার দিদার বাড়িতে থাকতাম.. খালি খালে বীলে ঘুরে বেড়াতাম বন্ধুদের সঙ্গে. আমার ছেলেদের থেকে মেয়েদের সঙ্গে বন্ধু পতাতে ভালো লাগতো তাদের সঙ্গ আমাকে আনন্দ দিত এবং তাদেরকেও আনন্দ দিতাম. দিদার বাড়ির পাসে আমার এক বন্ধুর বাড়ি, তার একটা বোন ছিলো নাম তমসা . বয়স কম হলেও গ্রামের মেয়ে শরীরের গঠন ভালই ছিলো. দেখে মনে হবে না কম বয়স মনে হবে ১৭ কিংবা ১৮ বছর বয়স. দুধের গড়ণটাও খাসা এবং টাইট. খাই খাই একটা ভাব মন চায় ওকে কামড়ে খেয়ে ফেলি .
ধীরে ধীরে তার সঙ্গে আলাপ হলো এবং ভালো বন্ধু হয়ে গেলো. আমি তার সঙ্গে একদিন নদীতে সাঁতার কাটতে গেলাম , দেখলাম যে সে কচি বয়স হলেও কথাগুলো বলত যেন মাগীদের মতো. দেখতাম খেলতে খেলতে এবং নদীতে ঝাঁপ দিয়ে দিয়ে শুধু গায়ে পরত. দুধ গুলো গায়ে লাগতো এবং আরাম লাগতো.
আমি বোলতাম “কি করছিস”
সে বলত “যাই করি বোকা চোদা তোর তো আরাম হচ্ছে”
আমি বললাম “মানে”
ও বলল “ মানে জানিসনা বোকাচোদা আমার মাইগুলো তোর গায়ে লাগছে আর খুব আরাম নিচ্ছিস”.
তাকে বললাম “শুধু লাগলে আর কি আরাম হয় একটু মাই টিপতে দেনা”.
ও বলল “এমনিতে দেবনা তুই কি দিবি বল”.
তাকে আদর করে বললাম “তুই কি নিবি বল না”
সে যা বলল আমি শুনে অবাক “তোর ধোনটা দেনা বোকা চোদা দেখি তাহলে আমার মাই টিপতে দেবো”
আমি : “নেনা বড় করে নে” বলেই আমি তাকে কাছে নিয়ে টেপের উপর দিয়ে হাত ঢুকিয়ে দিয়ে দুধ দুটো টিপতে লাগলাম. সত্যি একটা কম বয়সের মেয়ের মাই যে এতো নরম আর ভালো হতে পরে আমি আগে জানতাম না. যাই হোক আমি টিপতে লাগলাম আর ও “উহ আহ জোরে টেপ বোকা চোদা বলতে লাগলো.”
ইতিমধেই সে আমার হাফ প্যান্টের ভিতরে হাত ঢুকিয়ে খেলা করতে লাগলো. আমিও আরাম খেতে লাগলাম. সেদিন ওই পর্যন্তও কারণ আমি ভয় পেতাম যে যদি তার কচি গুদে বাঁড়া ঢোকই তাহলে যদি ফেটে যায় তাহলে মহা বিপদ হবে, কিন্তু আমার এই ধারনাটা ভুল তা কিছু দিন পর টের পেলাম.
আরেক দিন আমরা এক আম বাগানে বসে গল্প করছিলাম. সে শুধু চোদাচুদির গল্প করতে ভালবাসত.
তাকে জিজ্ঞাসা করলাম “তুই এতো বাজে গল্প ভালবাসিস কেনো রে”. তমসা বলল “রোজ রাতে দাদা ও বৌদির চোদাচুদি দেখলে বাজে কথা বলবো নয়ত কি করবো”
আমি তার কথা শুনে অবাক “তোর দাদা ও বৌদি কি করে, তুই লুকিয়ে দেখিস”. “আমার দাদা বৌদির উপর উঠে কাপড় তুলে দিয়ে নিজের ধোনটা বৌদির ধোনের ভিতর পুরে দেয় আর উপর নীচ করতে থাকে আর মাই দুটো নিয়ে টিপতে থাকে, ভাবি খালি আআআ উহ জোরে করো, জোরে করো বলে” সে বলল.
আবার জিজ্ঞাসা করলাম “তখন তুই কি করিস”. তমসা বলল “চুপ করে দেখি আর আমার ফুটোতে আঙ্গুল ঢুকাই আর আমার মাই টিপি, আমারও আরাম হতো”.”আমি মজা করে বললাম “তোর বৌদির মাই কত বড় রে তমসা” সে রেগে গিয়ে বলল “তোর কিরে বোকাচোদা আম্র বৌদির দুধ দুটো লাউয়ের মতো, আমি তখন মনে মনে ভাবলাম “এই মেয়েকে আজ চুদেই ছাড়ব তাতে যা হবে দেখা যাবে”.
আমরা গল্প করছি আর সেই সময় দুটো কুকুর আমাদের থেকে একটু দূরে এসে খেলা করতে লাগলো. আমি বললাম “দেখ এবার কুকুর দুটো তোর দাদা ও বৌদির মতো চোদা চুদি করবে চল আমরা গাছের আড়ালে যাই আর ওদের চোদাচুদি দেখি”. সে আনন্দ পেয়ে বলল “চল দেখবো দারুন মজা হবে” আমি মনে মনে বললাম “চল মাগী আজ কুকুরের চোদা দেখিয়ে তোকে কুকুরের মতো চুদবো” চিন্তা করতেই আমার বাঁড়া খাড়া হয়ে গেলো.
আমরা আড়ালে গিয়ে দেখলাম একটা কুকুর আর একটা কুকুরের গুদ শুঁকছে, তারপর চাটতে লাগলো. দেখে তমসা আমার আরও কাছে এসে দাড়ালো যে তার দুধটা আমার গায়ে ঠেসে গেলো. এদিকে আমিও গরম হতে লাগলাম. এদিকে কুকুরটাও খুব ভালো করে গুদ চাট্তে লাগলো. আমি আর থাকতে না পেরে তমসাকে পিছন থেকে ধরে তার মাই দুটো চেপে ধরলাম আর বললাম “আই মাগী আজ কুকুরের চোদা দেখে তোকে তোর দাদা ও বৌদির মতো চুদবো” তমসা তার পোঁদটা আমার ধনে ঠেসে বলল “আমিও আর পারছি না শালা আজ আমাকে কুকুরের মতো চুদে দে, অনেক দিন দাদা ও বৌদির চোদাচুদি দেখে আঙ্গুল ঢুকিয়েছি, আজ তুই তোর বাঁড়া আমার গুদে ঢুকিয়ে দে. দেখি গুদে বাঁড়া নিতে কেমন মজা.”
তমসাকে বললাম “দারুন মজা রে বোকাচুদি যখন ঢুকবে তখন বুঝবি”. সে এক ঝটকায় আমার প্যান্ট নামিয়ে দিয়ে বলল “দেখি বোকাচোদা তোর বাঁড়াটা কত বড়” আমার বাঁড়াও এদিকে খাড়া হয়ে গেছে সে দেখে বলল “শালা তোরটা তো আমার দাদায়ের থেকে বড়.আমার গুদে ঢুকলে তো ফুটো ফেটে যাবে রে’
এদিকে কুকুরটা তার লম্বা বাঁড়াটা নিয়ে লাফাচ্ছে গুদে ঢোকাবার জন্যে.
তমসাকে বললাম তমসা “দেনা বাঁড়াটা চুসে দেখবি তোর খুব আরাম হবে” তমসা তখন বাঁড়াটা মুখে নিয়ে চুসতে লাগলো আর বলল ”আহ চুসতে কি আরাম বোকাচোদা এতদিন দিসনি কেনো”.
কি বলবো সে ধোনটাকে নিয়ে আইসক্রীমের মতো করে চুসতে লাগলো. আমি গরম হয়ে ওর প্যান্টের মধ্যে হাত ঢুকিয়ে ওর গুদে হাত বুলাতে লাগলাম. সে আরামে আহ উহ ইস করতে লাগলো. আমি হঠাৎ একটা আঙ্গুল তার গুদে পুরে দিয়ে নাড়তে লাগলাম সে ছট্ ফট করতে লাগলো এবং বলল “আহ জোরে নাড়া শালা কি আরাম লাগছে উহ”
তারপর সে প্যান্টি খুলে গুদটা আমার মুখে দিয়ে বলল “নে চোস শালা কুকুরটা যেমন চুসছে সেরকম করে চোস”. ছোট্ট গুদ চুল ওঠেনি মাঝখানটা গোলাপী. আমিও চুসতে লাগলাম সেও আরামে আআআ উহ মরে গেল্আআআআম্ম্ম্ম্ম্ম্ জোরে জোরে আহহ চোস শালা বোকা চোদা ভালো করে চোস” আমিও গরম হয়ে চুসতে লাগলাম……আহ কি গন্ধ.
ছেলে কুত্তাটা এদিকে তার মেয়ে কুত্তিটার উপর উঠে তার লম্বা বাঁড়া ঢুকিয়ে চুদতে শুরু করেছে আর মেয়ে কুত্তিটা জীব বের কারে গুদে বাঁড়া নেবার মজা নিচ্ছে আর কুই কুই করছে.
কুকুরের চোদাচুদি দেখে দুজনে প্রচন্ড গরম হয়ে গেলাম. আমি থাকতে না পেরে তাকে গাছের গায়ে ঠেসে ধরে বললাম “আর পারছিনা পা ফাঁক কর শালী, তোর দাদা যেমন তোর বৌদির গুদে বাঁড়া ঢোকায় তেমন করে আমার বাঁড়া তোর গুদে নে শালী, দেখ বাঁড়া নেবার কি মজা.”
সেও দু পা ফাঁক করে দাড়িয়ে গুদের ঠোট দু হাতে চিড়ে ধরে বলল “নে হারামজাদা গুদ ফাঁক করে ধরে আছি, তোর ল্যাওড়া ঢোকা না শালা” আমিও তাড়াতাড়ি তার গুদের মুখে আমার লম্বা বাঁড়াটা সেট করে একটা হালকা ঠাপ দিতেই সে আআআ উউউউ করে উঠলো বলল “আস্তে ঢোকা শালা গুদ আমার ফেটে যাবে রে” আমি কচি গুদ চোদার নেশায় কোনো কথা না শুনে এক জোর ঠাপ দিলাম. বাঁড়াটা পুরো তার গুদের মধ্যে ঢুকে গেলো. সে যন্ত্রণায় ছট্ফট করতে লাগলো “উহ আহ আআআঅ মরে গেলাম রে গুদ ফেটে গেলো রে কি ঢোকালি বোকা চোদা বের কর”
আমি কোনো কথা না শুনে তাকে চুদতে লাগলাম “নে শালী খুব দাদা ও বৌদির চোদা চুদি দেখা এবার নিজের গুদ চোদাতে কেমন লাগছে রে মাগী.” এবার সেও চোদার আরাম নিতে লাগলো আর বলল “আহ কি আরাম রে বোকাচোদা ভালো করে চোদ্দদদদদদ উহ মা আগে কেনো চুদিসনি নে শালা চোদাতে যে এতো মজা আগে জানলে রোজ গুদ মারাতাম, আমার বৌদি তাই এতো আরামে উহ আহ করে আর দাদাকে জোরে জোরে কারতে বলে”.
তার কথা শুনে আমার চোদার স্পীড বেড়ে গেলো. চুদতে চুদতে বললাম “শালী আজ তোর গুদ ফাটিয়ে দেবো মাগী, এতো বড়ো ল্যাওড়া গুদে নিলি কি করে রে মাগী তোর গুদে আগে কত ধন ঢুকিয়েছিস রে শালী” সে চোদার মজা নিতে নিতে বলল “দাদা ও বৌদির চোদাচুদি মনে পরলে রান্না ঘর থেকে শশা বেগুন যা পেতাম নিজের গুদে ঢুকাতাম আর জল বের করতাম, কথা না বলে জোরে জোরে চোদ কুত্তা আহ..আজ সত্যি করে বাঁড়া পেয়েছি চোদার জন্য”.
এবার তাকে কুকুর গুলো কে দেখিয়ে বললাম “নে শালী কুকুরের মতো করে দাড়া তোকে কুকুরের মতো তোকে চুদবো” সেও দেরি না কারে তাড়াতাড়ি কুত্তার পোজ় নিয়ে বসে পোঁদটাকে উচু করে আমার ল্যাওড়াটা ধরে ঢুকিয়ে দিয়ে বলল “নে তোর কুত্তিকে চোদ কুত্তা” প্রায় ১০ মিনিট ধরে কুত্তা চোদা চুদে তার গুদের মধ্যে মাল ফেলে দুজনে ঘাসের উপর শুয়ে পরলাম. ওদিকে কুকুর দুটো লাগিয়ে গুদে ধোন আটকে দুদিকে মুখ করে আমাদের দেখছে.
আমি তাকে কুকুর গুলো কে দেখিয়ে বললাম “দেখ ওরা আমাদের চোদা চুদি দেখছে” ও আমাকে জড়িয়ে বলল “দেখুক ওরা এখন আমরা দুজনেও তো কুত্তা কুত্তি”
তার পর থেকে তাকে অনেক বার অনেক ভাবে চুদেছি এবং তার বৌদিকেও চুদেছি সেই ঘটনা আরেকদিন বলবো.

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments