সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ samia23 বাংলা চটি কাহিনী (BCK) 27-10-2015

 

Bangla Choti Golpo জীবনের প্রথম চোদা, নোনতা নোনতা ধোন আর ভোঁদা ফেটে রক্ত ”
ওর সাথে আমার প্রেম এর সম্পর্ক তখন ২ বছর . বিয়ের আগে চুদাচুদির কথা আমরা কল্পনাও করি নি কখনো . কিন্তু কিভাবে যে সব হয়ে গেলো বুঝলাম না .
সেই দিন ছিল বৃষ্টি মুখোর এক রাত ও চট্রগ্রাম থেকে সবে মাত্র নামলো কমলাপুরে তখন রাত ৯.৩০ বাজে ওকে রিসিভ করতে গেলাম আমি আর আমার বান্ধবি প্রিয়া .
ওখান থেকে আমরা সোজা গেলাম বৃষ্টির বাসায় আগেই সব কিছু প্ল্যান করা ছিল . ওর বাবা মা বাসায় কেউ ছিল না তাই এই সুযোগটাকে কাজে লাগাতে পেরেছি আমিও আমার বাসায় কোন ভাবে ম্যানেজ করে রাতে বাহিরে থাকার অনুমুতি পেয়েছি.
তার আগে আমাদের পরিচয়টা দিয়ে নেই আমি সামিয়া, আমার বয়স ২০ বছর ফিগার সাইজ ৩২-২৮-৩২ .
ওর নাম মাহিন, বয়স ২৪ বছর ও দেখতে যা, কি আর বলবো যে কোন মেয়েই ওকে দেখলে নিজেকে ঠিক রাখতে পারবে না সেই মেয়ের মনে একবার হলেও কাম-বাসনা জেগে উঠবে ওকে একটু কাছে পাবার জন্য.
যেমন তার বডি, তেমন তার দৃষ্টি ভঙ্গি ওর চোখের দিকে তাকালে মনে হয় চোখ দিয়েই পুরো গিলে খাবে তার চেয়েও সুন্দর তার ঠোট দেখলেই কামড়ে খেতে ইচ্ছে করে.
এই বার আসল কথায় আসি ওই দিনই ওর সাথে আমার প্রথম চোদাচুদি হয় সেই রাতের চোদন আমার আজো মনে পরে . বান্ধবির বাসায় গিয়ে আমরা ফ্রেস হলাম . রাতে খাওয়া-দাওয়ার পর প্রিয়া আমাদের বললো তোরা রেস্ট নে আমি আমার রুমে গেলাম .
এখন রুমে শুধু আমি আর মাহিন আমার একটু ভয় ভয় করছে…একটু লজ্জাও পাচ্ছি জানি না আজ কি হতে চলেছে.
প্রিয়া চলে যাবার পর মাহিন দরজাটা বন্ধ করে দিল আর তারপর ও আমার সামনে এসেই আমাকে শক্ত করে জরিয়ে ধরলো আমিও ওর বুকের সাথে মিশে রইলাম.
অনেকক্ষণ জরিয়ে ধরে রাখার পর ও আমাকে কোলে তুলে নিয়ে বিছানায় সুয়িয়ে দিলো এরপর ও আমাকে চুমু দিতে আরম্ভ করলো . আমার কপালে, চোখে, ঠোটে চুমু খাচ্ছে . ঠোট যেন ও ছিরে ফেলবে তেমন ভাবে চুষছে . গলায়, ঘাড়ে, বুকে চুমু দিয়ে ও আমাকে পাগল করে তুলছে.
তারপর ও আমাকে বসিয়ে আমার জামাটা খুলে ফেললো আমি হাল্কা পিংক কালারের ব্রা পরেছি ব্রা এর উপর দিয়েই ও দুধ টিপা শুরু করেছে আর মুখ দিয়ে ঘষছে.
ব্রা খুলার পর ও ঝাপিয়ে পড়লো আমার দুধের উপর এক হাতে একটা দুধ টিপছে আর অন্য দুধটা ও মুখ দিয়ে চুষছে মনে হচ্ছে, দুধের বোটা যেন ছিরেই ফেলবে.
অনেক্ষন দুধ চোষার পর এইবার নীচের দিকে নামা শুরু করলো আমার বুকে, পেটে, নাভিতে অবিরাম ভাবে চুমুতে চুমুতে ভরিয়ে দিচ্ছে .
ওদিকে আমার ভোদায় তো পানি জমে খাল যাকে বলে যৌবন রস, কি পিচ্ছিল আর ঘন মনে হচ্ছে এখনি যেন ফেটে সব রস বার হয়ে আসবে.
আমি ওর শার্ট, প্যান্ট খুলে দিলাম উফফ কি চরম ওর বডি,বুকে হাল্কা লোম আমার তো মাথা পুরাই নষ্ট ওকে দেখে.
ও আমার পায়জামাটা খুলে ফেললো পেনটির উপর দিয়েই ভোঁদায় হাত দিলো.
আমি যেন একটু শিউরে উঠলাম.
তারপর আঙ্গুল ঢুকিয়ে নাড়তে লাগলো . ভোঁদায় ভোঁদার ফাকে আঙ্গুল ঢুকিয়ে দিলো. আমি একটু ব্যাথা পেয়ে উফফ করে উঠলাম উত্তেজনায় কেপে কেপে উঠছি.
ও বলছে, এইটুকু তেই বেথা পেয়ে গেলে আর যখন আমার মোটা ধোনটা ঢুকাবো তখন কি করবা জান.
খেয়াল করে দেখলাম…।।
আন্ডারঅয়্যার এর ভিতর দিয়েই ওর ৬ ইঞ্চি ধোনটা বাইরে বার হয়ে আসতে চাচ্ছে.
আমার আর সহ্য হচ্ছিল না চুষার জন্য ওর ধোনে হাত দেয়া মাত্রই ওটা আরও ফুলে গেল এবং শক্ত হয়ে গেল….. আমি আর এক মুহূর্তও অপেক্ষা না করে ওর ধোন চুষা শুরু করলাম.
আহ কি গরম ধোনটা !!! টেস্ট একটু নোনতা নোনতা মুখে নিয়ে আমি পুরো ধোনটাকে আমার গলা পর্যন্ত ঢুকিয়ে দিলাম.
এই বার মুখের ভিতরই ধোনটাকে আপ-ডাউন করছি ধোনের আগায় জিব্বাহ দিয়ে চুষে দিচ্ছি আইস ক্রিম আর ললিপপ যেভাবে খায় আমি ওর ধোনটা সেভাবে চুষছি.
ও আমার চুলগুলো ধরে রেখেছে এক হাতে আরেক হাতে আমার দুধ টিপছে. ও খুব এঞ্জয় করছিল…। ওর মুখ দেখে বুঝা যাচ্ছে.
৫ মিনিট ধোন চুষার করার পর ও আমাকে শুইয়ে দিল
পেনটির উপর দিয়েই ভোঁদায় চুমু দিচ্ছে আবার আঙ্গুল দিয়ে সুড়সুড়ি দিচ্ছে. আমাকে জিজ্ঞেস করলো, আমি কি তোমার ভোঁদায় জিব্বাহ ঢুকাতে পারি ? আমি বললাম তোমার যা ইচ্ছে তাই করো আজ, কোন বাধা নেই.
পেনটি খুলেই সাথে সাথে ঝাপিয়ে পড়লো ভোঁদায় . ভোঁদার ফাকে পুরো আঙ্গুল ঢুকানোর চেষ্টা করছে . আমি বললাম, এভাবে হবে না জান মেশিন ঢুকাতে হবে…ও হেঁসে দিলো
রস দেখে তো ওর মাথা পুরাই খারাপ হয়ে গেল . আর একটুও অপেক্ষা না করে ভোঁদায় জিব্বাহ দিয়ে চাঁটতে শুরু করল . পিচ্ছিল পিচ্ছিল রস সব চেটে খেয়ে নিচ্ছে.
আমি উত্তেজনায় আহ উহ শব্দ করতে লাগলাম . আমি দুই পা ফাক করে দিলাম ও আমার পুরো ভোঁদাটা খেয়ে ফেলতে চাইছে .
আমি ওর মাথা আমার ভোঁদার সাথে চেপে চেপে ধরছি যেন ওকেই আমি এখন ভিতরে ঢুকিয়ে ফেলবো.
ভোঁদায় এমন চুষা দিলো যে ৫/৬ মিনিট ভোঁদা থেকে আরো পিচ্ছিল রস বার হয়ে আসলো . আমি ভোঁদার কাম রস ওর মুখে ঢেলে দিলাম . ও সেগুলো চেটে চেটে খেয়ে নিলো .
আমাকে জিজ্ঞেস করছে, জান কেমন লাগছে তোমার !!!
আমি লজ্জা পেয়ে একটা মুচকি হাসি দিলাম .
ও আমাকে আবার জরিয়ে ধরলো. বললো, জান তুমি রেডি ?
আমি বললাম, জান যদি ব্যাথা পাই আর রক্ত বার হয় . ও বললো, না সোনা আমি তোমাকে ব্যথা দিবো না .
ভয় পেয়ো না আমি আছি তো .
এই বার ও আমার দুই পা ফাক করে মাঝে বসে পড়লো  . ওর ৬ ইঞ্চি মোটা ধোনটা আমার ভোঁদার মুখে সেট করে ঘষছে . আহ উহ আহ কি আরাম !!! সুড়সুড়ি লাগছে .
আমি বললাম, জান আমি আর পারছি না .
প্লিজ ঢুকাও, ঢুকিয়ে ফাটিয়ে দাও আমার ভোঁদা ও ধোনে থুথু লাগিয়ে নিলো . এবার আস্তে আস্তে চাপ দিতে লাগলো . কিছুতেই ঢুকছিল না ধোনটা আমার টাইট ভোঁদায় .
হঠাৎ ও জোরে একটা চাপ দিল পচ করে পুরো ধোন আমার ভোঁদায় ঢুকে গেল . আমি ওমাগো বলে চিল্লিয়ে উঠলাম, উফ সে কি ব্যাথা .
ও আমাকে ঠোটে কিস করতে লাগলো . মনে হচ্ছিলো আমার ভোঁদা ছিরে গেছে.
এরপর দেখি ভোঁদা থেকে রক্ত বার হচ্ছে . আমি ভয় পেয়ে কান্না শুরু করলাম .
ও বললো, এটা কিছু না জান প্রথমে সবারই এমন হয়.
আমি বাথরুমে যেয়ে রক্ত ধুয়ে আসলাম . এসেই আবার শুয়ে পরলাম . এই বার ও আমার কোমরের নিচে একটা বালিশ দিয়ে দিল . তারপর আমার পায়ের ফাকে বসে আবার ধোনটাকে সেট করে আস্তে আস্তে ভোঁদার ভিতরে ঢুকাতে লাগলো .
প্রথমে একটু আস্তে আস্তে ঠাপাতে লাগলো . আমি বললাম, জান আরো জোরে আরো জোরে চুদ জান চুদে আমার ভোঁদা ফাটিয়ে দাও.
ও সেই রকম ভাবে চুদা দিচ্ছে আমাকে জোরে জোরে চুদতে লাগলো . আমি আহ উহ আহ করে চিল্লাতে লাগলাম .
ও বলছে, কেমন লাগছে তোমার ?
আমি বললাম, এত সুখ আমি আর জীবনেও পাইনি জান তুমি আমাকে আজ যেই সুখ দিলা . চুদা যে এত মজা আগে জানতাম না জোরে জোরে চুদ জান, আরো জোরে .
ও আমাকে চুদছে আর হাত দিয়ে দুধ টিপছে . প্রথম বার ৬/৭ মিনিট পরেই ওর মাল বার হয়ে গেল . সেগুলো ও আমার বুকের উপর ফেললো . তারপর আমাকে জরিয়ে ধরে শুয়ে পড়লো.
কিছুক্ষণ পর আবার ধন খাড়া হলো . ওর ধনটাকে আবার চুষে শক্ত করে দিলাম . এই বার ও বলছে, উপুড় হয়ে পাছা উঁচা করে শুইতে যাকে বলে ডগি স্টাইল .
আমি সেভাবেই শুয়ে পরলাম ও পিছন দিকে হাঁটু গেড়ে বসে ধোনকে ভোঁদায় লাগিয়ে দিলো এক ঠাপ…আহ কি সুখ !!! পচ পচ করে আওয়াজ হচ্ছে ধোন আর ভোঁদার ঘষায়.
ও যেন এইবার পাগল হয়ে গেলো ঠিক যেমন বাঘ তার শিকারকে সামনে পেলে অস্থির হয়ে যায় . জোরে জোরে ঠাপ দিচ্ছে . আমি উত্তেজনায় আহ উর আহ উফ করছি . একটু ব্যাথা পাচ্ছি যদিও তবুও খুব মজা লাগছে ওর চুদা নিতে.
এরপর ও বলছে ধোন পুটকিতে ঢুকাবে . আমি তো কিছুতেই রাজি হচ্ছি না দিতে বললাম, ভোঁদায় ঢুকাতেই যেই ব্যাথা পেলাম আর এখানে দিলে তো আমি অজ্ঞানই হয়ে যাবো.
ও বলছে, বেথা পাবা না আমি বেবস্থা করে রেখেছি সব এরপর দেখি ও ধনে একটা জেল লাগাচ্ছে পিছলা হবার জেল…..যেন দিলেই পচাং করে ঢুঁকে যায় তাই.
তারপর ও আমার পুটকিতে ধোন লাগিয়ে চাপ দিয়ে দিয়ে ঢুকানোর চেষ্টা করছে কিছুতেই ঢুকতে ছিল না . আমি বার বার সরে যেতে চাইছি . কিন্তু ও দিবেই দিবে…হেব্বি জেদি.
এরপর এক পর্যায়ে দিলো জোরে এক চাপ অর্ধেক ধোন ঢুকে গেছে পুটকিতে …আমি তো ব্যাথায় আধমরা . ওমাগো মরে গেলাম…তাড়াতাড়ি বার করো প্লিজ চিল্লানো শুরু করলাম .
ও বলছে, একটু সহ্য করো জান একটু পর মজা পাবা.
আস্তে আস্তে পুরো ধোন ঢুকানোর চেষ্টা করছে আর একটু একটু করে ঠাপ দিচ্ছে . একটু পর দেখি আমারও ভাল লাগতে শুরু করেছে . ততক্ষনে পুরো ধোন জায়গা মত ঢুকে গেছে . আমি ওকে বললাম, তুমি এখানে জোর করে না ঢুকালেতো.
এটার মজাই বুঝতে পারতাম না জান.
৩/৪ মিনিট পুটকি মারার পর ওখান থেকে ধোন বার করে আবার ভোঁদায় ঢুকালো.
এরপর আবার শুরু হল জোর ঠাপানি . এইবার আমিও পাগল হয়ে গেলাম . জান আরো জোরে চুদ, আরো জোরে আহ উফ উফ আহ সব ফাটিয়ে দাও… ভোদা ফাটিয়ে দাও.
ও বলছে, তোমার ভালো লাগছে জান ?
আমি বললাম, সব কথা পরে আগে আমাকে শান্তি দাও নিজেও শান্তি নাও, চুদে ফাটিয়ে ফেলো.
অনেক্ষন চুদাচুদির পর ওর মাল আউট হল . আমি ওর ধোন মুখে নিয়ে চুষে মাল খেয়ে নিলাম .
ও তখন আহ উহ করে হাত দিয়ে খিছে মাল বার করছে . আমরা দুইজন দুইজনকে জরিয়ে ধরে একটা তৃপ্তির হাসি দিলাম . এভাবে আমরা সারা রাতে মোট ৫/৬ বার চুদাচুদি করেছি .
চুদাচুদি শেষে আমরা গোসল করতে গেলাম . সেখানেও আবার দাড়িয়ে একবার চুদাচুদি করলাম . সেই রাত কখনো ভুলার মত নয়
আমার জীবনের প্রথম পুরুষ মাহিন যে আমার ভোঁদা ফাটিয়ে আমাকে কুমারিত্ত হরন করেছে . এরপর থেকে আমরা প্রায়ই চুদাচুদি করতাম .
Premika Ba Bandhobi Chodar Bangla Choti Golpo

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments