সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Nitambiniganguly বাংলা চটি কাহিনী (BCK) 08-07-2020

 

আমি নিতু। ছোটবেলার থেকেই মামা মামীর কাছে থাকি। আমার গ্রামে বাড়ি বলে আমার পড়াশুনার জন্য শহরে পাঠানো হয়েছে। তা ছাড়া আমার মামী একা থাকেন। মামা দিল্লীতে একটি বেসরকারি ফার্মে কাজ করেন।খুব কম ছুটি পান। এলে এক দু দিন খুব হৈ চৈ করে আবার ফিরে যান। মামীর বয়স খুবই কম।ছিপছিপে চেহারা। যে কেউ দেখলে বলবে কলেজ স্টুডেন্ট।রাস্তা দিয়ে যখন যান তখন মনে হয় একটা প্রজাপতি উড়ে যাচ্ছে।কম বয়সি থেকে বুড়োরা পর্যন্ত চেয়ে চেয়ে দেখত।
সেদিক থেকে দেখতে গেলে আমার সাস্থ্য ছোটবেলার থেকেই বেশ ভালো।আমি ক্লাস নাইনে পড়ি। সবাই বলে আমাকে অনেক বড়ো বড়ো লাগে। ছোটবেলার থেকেই মামা আমাকে খুব ভালোবাসে। সব সময় কোলে বসিয়ে খাইয়ে দেয়, গল্প বলে। এখনো বাড়ি এলে আমাকে কোলে বসিয়ে নেয়। মানে না যে আমি বাড়ো হয়ে গেছি। এখন কোলে বসলে পাছাতে শক্ত শক্ত কি লাগে। আমার পাছাটা একটু বড়ো ও ভারী বলে মামা আমাকে নিতম্বিনী বলে ডাকে।
আমার মামীর একটাই দোষ – প্রচন্ড কামুকী। কাজ ছাড়া একদিনও থাকতে পারে না।রোজ কেউ না কেউ আসবেই আসবে। বেশিরভাগদিন দুজন করে আসে। মামী বলে ওরা বাপের বাড়ীর প্রতিবেশী দাদারা সব। একজন সুবিমল আর একজন মলয়। অমি পাশের রুমেই থাকি ও পড়াশুনা করি।মামী পড়াশুনায় খুব ভালো ছিলো তাই আমাকে মাঝে মাঝে পড়া দেখিয়ে দেয়। তবে মামীর লোকজন যখন আসে তখন ওদিক থেকে দরজা বন্ধ করা দেয়।আমাকে কোনদিন আসতে দেয় না। বলে পড়াশুনার ক্ষতি হবে।
দরজায় একটা ছোট্ট ফুটো আছে। সেটা দিয়ে আমি সবকিছু দেখতে পাই।কথাও পরিষ্কার শোনা যায়।সকাল নটার সময়েই দুজন চলে আসে। মামী ওদের জন্য চা বানিয়ে দেয়।বলে “দাদা তোমরা চা খাও আমি চান করে আসছি চট করে। মামি চান করে শুদ্ধ না হয়ে কাজ করে না। বলে এটা আমার কাছে খুব পবিত্র জিনিষ পূজো করার মতো।চান করে সাদা রঙের একটা টাওয়েল জড়িয়ে ভেজা চুলে এসে আগে দুজনকে প্রনাম করবে। দুজনে তার কপালে চুমো খেয়ে আশীর্বাদ করবে- “ভালো থাকিস বোন”।
এর পর অনেক রকম সুগন্ধি পারফিউম মাখবে। তারপর তার টাওয়েল টা খুলবে। খুব সুন্দর সুন্দর ব্রা ও প্যান্টি কিনতে পারে মামী। সেগুলো বেশীর ভাগ ই গিফ্ট এ পায়। কিছু নিজেও কেনে।ব্রা ও প্যান্টি পরে যখন মামী দাঁড়ায় তখন মনে হয় পৃথিবীর কোন ছেলে আর স্থির থাকতে পারবে না।তবে মামী তাড়াহুড়ো করে না। বলে -“মলয়দা এই রেজারটা নিয়ে একটু নিচের বালগুলো কেটে দেবে গো?তুমি তো পরিষ্কার গুদ পছন্দ করো। আর সুবিমলদা তুমি বগলগুলো একটু পরিষ্কার করে দাও। তোমরাই তো সব ব্যবহার করবে।
এরপর দুজনে রেজর নিয়ে পরম জত্নে তার নরম নরম দুর্বা ঘাসের মতো বাল পরিষ্কার করতে লেগে যাবে।মামী শুয়ে আছে বিছানায়। কি সুন্দর শ্বেত শুভ্র দেহ। একদম ছোট ছোট সু উচ্চ ত্রিকোনাকার মাই, লাল টকটকে বোঁটা দুটো। কোমরে এক ফোঁটা মেদ নেই।এক হাতে এরা মামীকে তুলে নিতে পারে। বাল কাটতে কাটতেই মামী নির্দেশ দেবে।
“আজ প্রথমে সুবিমলদা ঢোকাবে, মলয়দা তুমি এখন ওপোর দিকটা নাও। খাওয়া দাওয়া করে মলয়দা নীচটা পাবে।এরা কোনদিন মামীর কথার অবাধ্য হয়নি।”ঠিক আছে বোন তুই যা বলবি”।
এরপর গুদটা ভালোকরে ধুয়ে মুছে সুবিমল চুষতে শুরু করে দেবে। মলয় প্রথমে মাই গুলো চুষবে আর মাঝে মাঝে মুখের মধ্যে জীভ ঢুকিয়ে প্রছন্ড জোরে চুষতে থাকেবে।মামী মলয়ের বাঁড়া ধরে আদর করবে।মামী আরামে ধনুকের মতো বেঁকে যাবে আর মুখ দিয়ে আঃ আঃ বলে শীৎকার করবে।যতক্ষন না মলয় তার মোটা বাঁড়াটা দিয়ে মামীর মুখ বন্ধ করছে ততক্ষন পর্যন্ত মামীর শীৎকার বন্ধ হবে না।মামী এতো সুন্দর বাঁড়া চুষতে পারে না দেখলে কেউ বিশ্বাস করবে না।প্রথমে জীভ দিয়ে মুন্ডিটা চাটবে তারপর বাঁড়াটা ও বীচিদুটো চাটবে, তারপর পুরো বাঁড়াটা মুখে ঢুকিয়ে নেবে।”
সুবিমলদা এবার জোরে জোরে করো…আঃ আঃ মলয়দা পুরো প্রসাদটা আমার মুখে দেবে কিন্তু”। মামী বীর্যকে প্রসাদ বলে।”আর সুবিমলদা তুমি প্রসাদটা ওই ছোট বাটিটাতে রেখে দেবে।আমি মধু দিয়ে চেটে চেটে খাবো।”
মামীর চোখ বুজে আসে আরামে।আমি দরজার ওপাশ থেকে সব দেখি আর থাকতে না পেরে গুতে আঙুল দিয়ে বার বার রস খসাই।প্রায় এক ঘন্টা পর মলয় মামীর মুখে বীর্য ঢালবে আর মামী সবটা চুষে চুষে খাবে।সুবিমল শেষ ঠাপ গুলো বেশ জোরে জোরে দিয়ে বাঁড়াটা বার করে বীর্যটা বাটিতে ঢালবে।মামী উঠে বসে বাঁড়াটা টিপে টিপে সব রসটা বাটিতে ধরে নিয়ে পরম যত্নে টেবিলে রাখবে।এরপর মামী বাথরুমে গা ধুয়ে একটা সুন্দর নাইটি পরে দুজনের খাবার বাড়বে।খাবার সময়েও মামী হাঁটু গেড়ে বসে সুবিমলের বাড়াটা চুষবে, সেটাকে আবার খাড়া করবে।তারপর চেয়ারের দুদিকে পা ঝুলিয়ে বাঁড়াটা গুদে ঢুকিয়ে নিজেই ঠাপ দেবে।
“আঃ আঃ মলয়দা বাটিটায় যে প্রসাদটা আছে সেটাতে একটু মধু মিশিয়ে আমাকে চামচে করে খাইয়ে দেবে?”
মামী সমানে ঠাপ দিতে থাকবে আর মলয় বাটিটা মুখের কাছে এনে পরম আদরে চামচে করে খাইয়ে দেবে।”নে খা বোন, গায়ে জোর করে নে। এরপর তো আমার পালা।”সবটা খাওয়া হয়ে গেলে মামী বলবে”যাও মলয়দা তুমি চান করে নাও। তুমি এবার নীচটা পাবে।”মলয় চান করতে চলে যায়।এদিকে সুবিমলকে ঠাপাতে ঠাপাতে যখন বীর্য বেরনোর সময় হয়ে যাবে তখন আবার হাঁটু মুড়ে বসে বাঁড়াটা মুখে ঢুকিয়ে সব বীর্যটা খেয়ে নেবে।
মামী সারা দুপুর আর কিছু খায় না।বলে”প্রসাদ খেয়েই আমার পেট ভরে যায়।”মলয় চান করে বেরুলে সুবিমল চান করতে ঢোকে।মামী আবার বিছানায় শুতে যায়। মলয় এবার মামীর গুদ চুষতে থাকে।বলে”একবার উঠে বসতো বোন একবার তোকে কুকুরচোদা চুদি।সুবিমল এলে তখন ওর বাঁড়া চুষবি।”
মামী তখন কুকুরের মতো উঠে বসে।এগুলো মামী ব্লু ফিল্ম দেখে দেখে শিখেছে। ওরা আসার আগে মামীকে হোয়াটস আপে অনেক ভিডিও পাঠায়।মামী রাত জেগে জেগে সেগুলো দেখে আর গুদে আঙলি করে।এক ঘন্টা ধরে করার পর মলয় ও পরিমল দুজনে একসাথে মামীর মুখে বীর্য ঢালল। মামী সব চেটেপুটে খেল। তারপর তিনজনে একসাথে বাথরুমে ঢুকলো। মলয় ও পরিমল ভালো করে মামীকে সাবান দিয়ে ঘষিয়ে ঘষিয়ে চান করিয়ে দিল।মামীকে ব্রা প্যান্টি পরিয়ে দিল যেমন করে একটা পুতুলকে সাজায়।
এরপর যাওয়ার পালা।মামী দুজনকে আবার প্রনাম করে বললো “দাদারা আবার তাড়াতাড়ি এসো কিন্তু।” পরিমল বললো- ” নিষ্চয়ই বোন, তোকে সুখী দেখতে আমাদের কতো ভালো লাগে। পরের বার তোর পোঁদের ফুটোতে বাঁড়া ঢোকাবো। অনলাইনে একটা ক্রিমের অর্ডার দিয়েছি ওটা লাগালে তোর লাগবে না। দেখবি কতো আরাম লাগে।” মামী বললো “নিশ্চয়ই দাদা।তোমরা আমার গুরুজন, যা ভালো বুঝবে করবে।”মলয় বললো-“নিতুটাকে তো দেখছি না।ওকে তো এগুলো একটু আধটু শেখাতে পারিস।”
মামী বললো,”না দাদা ও এখন খুব ছোট, পারবে না এসব নিতে।বড় হোকে শিখে যাবে।”
পরিমল বললো,” সে কী রে তোকে সেই স্কুল লাইফ থেকে চুদে যাচ্ছি, আর ও তো এখন কলেজে পড়ে।”
আমাকে ছোট বলায় আমার খুব রাগ হোল। মানে হোল এখুনি কাপড় জামা খুলে সব দেখিয়ে দি।যাই হোক এর পর ওরা বিদায় নিল। শুধু এরাই নয় মামী অনেকের সাথেই কাজ করে। সেগুলো পরে পরে বলবো।কদিন পর মামা তিন দিনের ছুটিতে ঘর এলো। মামা থাকলে মামী অন্য মানুষ।শান্ত হয়ে ঘরের কাজ করবে। মামা আমাকে কোলে বসিয়ে অনেক আদর করলো।নিতম্বিনি নিতম্বিনি বলে খুব চুম খেতে লাগলো।মানে রাত্রে মামীকে করার আগে হিট তুলে নিচ্ছে।
মামার সাথে যখন করে মামী তখন এমন ভান করে যেন তিন মাস পরে গুদে বাঁড়া নিল।ভাব করে যেন খুব আরাম হয়েছে এমন জোরে জোরে শীৎকার করতো। আমি তো জানি মামা বেশিক্ষন ধরে রাখতে পারতো না।তিন দিন ধরে মামীর হিট এমন তুলে দিত যে মামা গেলেই সঙ্গে সঙ্গে কাউকে ধরে নিয়ে আসতো চোদাতে।একদিন একটা খুব কম বয়সি মনে হয় স্কুলের ছেলেকে মামী ধরে নিয়ে এলো।সে এক দারুন কান্ড। সে বারেই আমি মামীর কান্ড কারখানায় জড়িয়ে গেলাম।সেই ঘটনা আমি পরের পর্বে বলবো।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments