সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Joyrou.ar@gamil.com বাংলা চটি কাহিনী (BCK) 09-12-2020

 

আমি সাহান । নামকরা কোম্পানিতে চাকরি করি। আমার মধ্যবিত্ত পরিবার , কিন্তু বাবা মা দুজনই গ্রামের বাড়ি থাকেন ,চাকরির সুবাদে আমাকে একটু শহরএর দিকে থাকতে হয়।
কলেজ লাইফের থেকে আমরা তিন বন্ধু জয়, রবি আর আমি । খুব কাছের বন্ধু ছিল ওরা , একসাথেই কলেজ , তারপর আমার এই কোম্পানিতে ওদের আমি নিজে জব দিয়ে দিই।
আগে আমরা একই সাথে এক ঘরে ভাড়া থাকতাম কিন্তু আমার বিয়ের পর ওরা এই ঘর ছেড়ে দেয় । আমরা তিনজন এত কাছের বন্ধু ছিলাম যে আমরা যদি কোনো মেয়েকে নিয়ে সেক্স করতাম বা সেক্স এর কোনো ভিডিও করতাম তো সেটা আমরা পরে একসাথেই বসে পরে দেখতাম। আর আমার বিয়ের আগে আগে আমার ঘরে জয়ের একটা বান্ধবীকে এনে আমরা তিন জন মজা করে খেয়েছিলাম। এরপর একটু বেশি মজা পেয়েগেছিলাম এই গ্রূপসেক্স করে।
কারণ জয় কোনো মেয়েকে চুদতে গেলে খুব কষ্ট দিয়ে চোদে। আর এটাই আমাদের বেশি করে আকর্ষণ করে। জয়ের ওই বান্ধবীকে আমরা তিন জন একসাথে চোদার পর আমরা গ্রূপসেক্স বেশি করতে লাগলাম। কখনো আমার কোনো জিএফ বা কখনো রবির পটানো বৌদি , আবার কখনো জয় এর ভাড়া করা রাস্তার মেয়ে, সব হতো আমার ঘরে ।
হটাৎ বিয়ে করাতে সব গেল ভেস্তে। বাবা মায়ের পছন্দে বিয়ে করে আনলাম এক লক্ষী মেয়ে । যেমন দেখতে তেমন তার কথা বলার ভঙ্গি। বাসর রাতে আমার বউ দিশা খুব খুশি হলো আমার বড়ো ধোনের চোদন খেয়ে। আমিও খুব মজা মেরে করলাম আমার বৌকে। কেনই করবো না। এতদিন ধরে এমন রসালো মেয়ে আমার ঘরে ঢোকেনি। সত্যি দিশাকে যেদিন প্রথম দেখেছিলাম সেদিন বুঝিনি ওই ছোট খাটো মেয়েটার বুক আর টোল পেটে যে এত সৌন্দয্য লুকিয়ে আছে। দিশার দুদ গুলো যেন এক একটা তাল। আর একটুও ঝোলা না। এক অপরূপ দৃশ্য এই দুধ গুলোতে, যদি কেউ এই দুদ অনেক্ষন ধরে তাকিয়ে থাকে তবে তার নেশা হয়ে যাবে। আর সুন্দর দুটো পায়ের মাঝে যে গোলাপি রঙের উপত্যকা রয়েছে ওটার গন্ধে আমি পাগল হয়ে গেছিলাম । পুরোটা রাত আমি দিশাকে ঘুমাতে দিইনি।
লোকডাউনের জন্য কোনো অনুষ্ঠান করা হয়নি। আমার বিয়েতে ,আর জয় আর রবি ও আসতে পারেনি।
দিশাকে নিয়ে শহরে ফিরলাম। জয় আর রবি তো খুব খুশি হলো দিশাকে দেখে।বৌদি বৌদি বলে পাগল করতো সব সময়। দিশাও ওদের খুব ভালোবাসতো। কিন্তু আমি বুঝতে পারতাম ওরা দুজন মনে মনে আমার বৌকে চুদতে চাইছে , কিন্তু মুখ ফুটে বলতে পারছে না। এদিকে দিশাকে বাড়িতে বারণ দেওয়ার মতো কেউ না থাকায় ও আস্তে আস্তে ছোট ছোট ড্রেস পড়তে লাগলো।আর ঐ দুধগুলো মাঝে মাঝেই জয় বা রবির সামনে ঢেলে বেরিয়ে যেত। আর ওরা মন দিয়ে দিশার দুধের গভীরে যাওয়ার চেষ্টা করতো। কিন্তু এসব খবর দিশা বিন্দুমাত্র বুঝতে পারতো না।
কোম্পানিতে কদিন ছুটি পড়লো। আমাদের কাজ সব বন্ধ তো দিশা ফোন করে জয়কে বললো তারা দুজন যেন রাতে আমাদের এখানে ডিনার করে। রবি আমাকে ফোন করে বলল মদ এর বেবস্থা করতে , আমিও তাই করলাম। যথারীতি রাতে একটা ছোট্ট পার্টি বসলো আমার ঘরে। আজকে আমরা বউ একটু বেশি এক্সিয়াইটেড মনে হলো।মিনিস্কার্ট পড়ায় ফর্সা পা গুলো যেন উজ্জ্বল করছিল ঘরটাকে , আর উপরে একটা ফিতেওয়ালা টপ ।টপ টা এতো টাইট যে টপের ভিতর কেমন ব্রা আছে সেটাও বোজা যাচ্ছে , আর সব থেকে বড় কথা দিশা সামনে একটু ঝুকলেই দুধের অর্ধেক দেখা যাচ্ছে।আর এর পুরো মজা নিচ্ছে জয় আর রবি। আমরা তিন জন মদ খাচ্ছি আর দিশা পরিবেশন করছে দুদ দেখিয়ে দেখিয়ে।
আমি মনেমনে ভাবলাম এইভাবে মনেহয় আজকে আমরা বৌটাকে আমার বন্ধুরা খাবে।একটু পরে মহল আরো গরম হলো , একটু গান বাজিয়ে নাচ শুরু হলো আমরা চার জন খুব নাচলাম ,এরপর আমি ক্লান্ত হয়ে বসে পড়লাম ।জয় ও বসে পড়লো আমার পাশে ,রবি তখোনো নাচছে দিশার সাথে। রবি এবার একটা গ্লাস ধরিয়ে দিলো দিশার হাতে। নাচতে নাচতে কথা হচ্ছিল । কিন্তু দিশা খেতে চাইলনা। রবি এবার জোর করে খাইয়ে দিলো এক প্যাক।আমরা দুজন হেসে উঠলাম ওদের কান্ড দেখে। ওরা আবার নাচতে লাগলো রবি আরো দুটো প্যাক খাওয়ালো দিশাকে। তরপর নাচতে লাগলো। আবার কিন্তু নাচটা একটু আলাদা।
একটু গা ঘষে ঘষে নাচতে লাগলো রবি। দিশার একটা কোমরে হাত দিয়ে মাঝে মাঝেই নিজের বুকে টেনে নিতে লাগলো। দিশাও ওসব দিকে ধ্যান না দিয়ে নাচতে লাগলো আর রবির স্পর্শের মজা নিতে লাগলো। এদিকে তাকিয়ে দেখি জয় ওর প্যান্টের উপর হাত ডলছে। বুঝলাম আমার বউ আজকে শেষ।
আমার বউ আজকে দুটো নতুন বাঁড়ার স্বাদ পাবে। এই প্লানে আমি কিছু না জানলেও এই গল্পটা পুরো আমার জানা। তাই আমি কিছু বললাম না। ওরা দুজন আবার আমার বউকে আটকে দিলো , যেমন ওরিও বিস্কুটে দুটো কালো বিস্কুটের মাঝে একটা সাদা ক্রিম তেমনি আমার বউ কে মনে হচ্ছে হাবাসে ভরপুর দুই ক্ষুদার্ত বাঁঘ , যেন এখনই আমার বৌটাকে গিলে খেয়ে ফেলবে।জয় গিয়ে পেছন দিকে বউয়ের পাছায় হাত দিয়ে আবার সরিয়ে নিলো । দিশা বেপারটা বুঝতে পারলো আর আমার দিকে তাকিয়ে কি জেনো বললো ।
আমি বুঝলাম , আমার সামনে হয়তো একটু অস্বস্তি লাগতে পারে তাই হয়তো কিছু বলছে।
ওরা নাচ শেষ করে এসে আমার পাশে সোফায় বসল। আমি ওদের একটা সুযোগ করে দেওয়ার জন্য বললাম , আরে রবি সিগারেট নেই ।।
রবি বললো না নেই। যে নিয়ে আয় কিনে । রবির চোখ দেখে বুঝলাম ও বলতে চাইছে – বেরও সালা জলদি ঘর ফাঁকা কর ।।।তোর বৌকে চুদবো।
আমি কিছু না বলে ঘর থেকে বেরিয়ে গেলাম। কিন্তু আমি কোথাও গেলাম না। আমি দেখতে চাইলাম যে আমার সতি বউ কি সত্যি সত্যি নাকি বরো মাগী।
আমি গেটদিয়ে বেরিয়ে আবার ঘরে ঢুকে জানালায় চোখ রাখলাম। হ্যাঁ যা ভেবেছিলাম তাই আমার বউ সতি কিন্তু আমার বন্ধু গুলো ধামনা। জোর করে মদ খাওয়াচ্ছে।
দু মিনিট পর দিশার চোখে মদের নেশা ফুটে উঠলো তখন শুরু হলো ওদের কাজ।জয় দিশার ঘাড়ে কিস করতে শুরু করলো আর রবি ওর অন্য ঘাড়ে কিস করছে। দিশা তখন বললো সাহান এসে যাবে ছারো আমায় । জয়ের হাত তখন দিশার একটা দুধে আর অন্য দুধে রবি খুব মাপ করে করে দুজনে পালা করে করে চাপতে থাকলো আমার বউ এর দুধ। দিশা চারটি হাতের খেলায় পুরো দমে গরম। এদিকে আমার অবস্থাও খারাপ । এটা প্রথম না হলেও নিজের বউ কখনো পরপুরুষের সাথে সেক্স করতে দেখা এটা একটা আলাদা উত্তেজনা।
আমার ধোন তখন প্যান্ট ফেটে বেরিয়ে আসতে চাইছে। জয় এদিকে একটা হাত টপের ভিতর ঢোকানো হয়ে গেছে। আগেই বলেছি জয় একটু মেয়েদের একটু কষ্ট দিয়ে সেক্স করে আর তার পরে আবার অন্যের বউ তাই নির্দয়ের মতো একটা দুদকে ডলতে লাগলো। এই চোখ বুজে কিস করে চলল রবি দিশার ঠোটে। দিশা তখন ওটা ভুলে গেছে যে সে তার স্বামীর ঘরে বসে আছে আর তাঁকে চটকাচ্ছে তার স্বামীর দুই বন্ধু। দিশার চোখে এবার কামনার আগুন দেখলাম। জয় আমার বউএর টপটা খুলে দিল। কালো রঙের ব্রাটা থেকে দুধ দুটি যেন এখনই বেরিয়ে পড়বে। ব্রাটা খুলে দিতে বউ আমার অর্ধ উলঙ্গ। দুদিকের চাপাচাপিতে দিশার কামনা চরম সীমায় পৌঁছে গেল।
কেমন লাগলো জানিও সবাই।,,,,,,

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments