সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Joyrou.ar@gamil.com বাংলা চটি কাহিনী (BCK) 07-07-2020

 

আমি রাতুল , কোলকাতাতে থাকি , বাবা মা আর বোন এই আমার পরিবার। বাবা মা দুজনই ডাক্তার। বোন হোস্টেলে এ পড়তো এখন বাড়িতেই থাকে। আমি ইঞ্জিনিয়ারিং কলেজের শেষ বছর।
সেই ঘটনা হয় একটি নাইট ক্লাবে ।
আমরা বন্ধুরা তখন নেশার ঘরে ধুম , ডিস্কোতে ডান্স করে হাঁপিয়ে গেছিলাম , তাই একটা সোফায় বোসলাম। আমার বন্ধুরা তখনও ডান্স ফ্লোরে। আমার সোফায় আরেক বন্ধু মন্ডলি বোসেছিল। তাদের ভিতর কথা হচ্ছিল একটি মেয়ের ফিগার নিয়ে, ছেলেটা তার ফোনে একটি মেয়ের নুড ফটো বের করে বন্ধুদের সবাইকে দেখাচ্ছে আর মেয়েটার ফিগারের বিভিন্ন অংশ নিয়ে আলোচনা করছে। কেউ বলছে মেয়েটার দুধগুলো ভালো।
কেউ বলছে দেখ দেখ গুদের চেরায় কেমন গোলাপি রঙ, ভাই পরের দিন আমাকে নিয়ে যাবি একদিন আমি এমন সেক্সি মাল আগে কখনো দেখিনি । অনেকে অনেক কথা বলছে আর আমি শুনেছি ,এক সময় ওদের ভিতর একটা তর্ক বাধলো ওই দুদ আর গুদ নিয়ে , একজন বলছে মেয়েটার গুদ ভালো আর একজন বলছে মেয়েটার দুদ গুলো ভালো, একসময় ওরা এই তর্কের সমাধান করতে আমার দিকে তাকালো। আমি বুঝতে পারলাম ব্যাপারটা। আমি বললাম দাও দেখি কোন মেয়ের ছবি , আমি তোমাদের সব বলে দিচ্ছি। ছেলেটা আমার হাতে ওর ফোনটা দিলো, মদ খেয়ে ডান্স করার জন্য চোখ একটু ঘোলা ঘোলা ছিল। তবুও ফোনের ভিতর দেখা নুড মেয়েটাকে দেখে আমার নেশা কেটে গেল।
এ তো আমার চেনা মেয়ে, আজ সকালেই একে আমার বাড়িতে দেখে এসেছি। বাথরুমের ভিতরে স্নান করার পর একটা দুদএ হাত দিয়ে অন্য হাতে ফোন ধরে সেলফি তোলা মেয়েটা আসলে কেউ না আমার বোন টিনা।
ফোন হাতে থাকা অবস্থায় পাশের ছেলেটি ফোনের স্কিনে হাত দিয়ে আরো দু তিনটে পিসি দেখালো। সবকটি পিক তোলা আমাদের বাথরুম এ, একটা বাথটবএ বসে গুদের চেরাটা ফাঁকা করে জুম করে গুদের পাপরিটা তোলা। আমি আর দেখতে পারলাম না, ছেলেটার কাছে ফোন দিয়ে সোজা ক্লাব থেকে বেরিয়ে কাউকে কিছু না বলে বাড়ি ফিরে এলাম।
বাড়িতে ঢুকে দেখি সবাই ঘুমিয়ে পড়েছে। বোন টিনার ঘরের সামনে এসে দেখি দরজা খোলা। ঘরে না ঢুকে বাইরে থেকে উঁকি মেরে দেখি বোন খাটের উপর শুয়ে আছে পা ফাক করে আর একটা হাত ঘুমানো অবস্থায় প্যান্টের ভিতর ঢুকানো আছে।
আমি কিছু না বলে নিজের ঘরে গিয়ে শুয়ে পড়লাম। কালকে সারাদিন পাহারা দিতে হবে এটা ঠিক করলাম। এমনি হোস্টেলে থাকলে একটু পেকে যায় মেয়েরা তবে কতটা সেটাই দেখতে হবে। এমনিতে আমি বাড়ি থাকিনা সারাদিন , মা বাবা তো সকালে যায় আর রাত দশটার পর আসে, সারাদিন তো ঘর ফাঁকাই। কি হয় কেউ জানে না। এসব ভাবতে ভাবতে ঘুমিয়ে পড়লাম।
সকালে উঠে আমি ঘুম থেকে উঠে ব্রেকফাস্ট করলাম আর ওকে বললাম যে আমি কলেজে যাচ্ছি, দরজা বন্ধ করে ঘরে থাকতে। বোলে ঘর থেকে বেরিয়ে গেলাম আর আমাদের ঘর লাগোয়া পাশের ওই বৌদির ঘরের কোনার ঘরটায় গিয়ে লুকিয়ে রইলাম।এই ঘর থেকে আমাদের ঘরের টেরিসে খুব সহজেই যাওয়া যায়। টিনা কিছুক্ষণ পরে এসে গেটে তালা দিয়ে ভিতরে গেল চলে গেল ।
আমি আমার ফোন রিংটোনটি বন্ধ করে দিয়ে ছাদ থেকে নেমে ঘরের ভিতরে লুকিয়ে রইলাম। ঘরের প্রায় সমস্ত লাইট জ্বলছিল, তবুও আমি একটা অন্ধকার কোনা খুঁজে নিয়ে বসে রইলাম আর অপেক্ষা করতে লাগলাম।প্রায় দশমিনিট পর ডোরবেল বেজে উঠল। দুধওয়ালা আসার সময় হয়ে এসেছে , আমার বোন দরজা খুলল , দুধওয়ালা আমার বোনের নিচ থেকে উপর অব্দি চোখ দিয়ে যেন গিলে খাওয়ার মতো করে দেখলো তারপর সে বলল বাড়িতে কেউ নেই? বোন বলল না, কেউ নেই দুধওয়ালা বললো একটু জল হবে, বোন বললো আসুন ঘরে।
টিনা বাড়িতে সব সময় মিনি স্কার্টের মতো ছোট প্যান্ট গুলো পরে থাকে, যাতে ওর পুরো পাছা ধরে না তাই বোন যখন আগে আগে চলছিল তখন দুধওয়ালা তার প্রতিটা পদক্ষেপে পাছা নাচানি দেখতে পাচ্ছিলো।
আমার বোন টিনা জল আনতে রান্নাঘরে চলে গেল, আর দুধওয়ালা ও ওর পাছা নাচানি দেখতে দেখতে কিচেনে ঢুকলো। আমি দুধওয়ালা এর সাহস দেখে অবাক হলাম। দুধওয়ালা সোজা রান্নাঘরে ঢুকে পড়ল। বোন তখন একটু ঝুকে জল নিচ্ছিল ।
এমন সময় দুধওয়ালা আমার বোন এর পাছায় একটা চর মারলো আর ছোট প্যান্ট টা খুলে দিল আর আমার বোনের পাছায় চুমু খেতে শুরু করলো । তারপরে সে আমার বোন এর একটা পা খাড়া করে আমার বোনের গুদ চুষতে শুরু করল। আমার বোন গুদ চোষানোর সুখে তার গুদে মাথাটা চেপে ধরলো । এবার বুঝলাম এই দুধওয়ালা আমার বোনের অজানা কেউ না, বাইরে থেকে দেখে অমন অজানা মনে হলেও এই দুধওয়ালা আমার বোনের দুদ গুদ সব কিছু প্রতিদিন খেয়ে চলে যায়। এরপরে দুধওয়ালা টিনার পা তুলে রান্নাঘরের স্ল্যাবে রাখল এবং আমার বোনের গুদে নিজের আখাম্বা বাড়াটা ঢুকিয়ে চোদা শুরু করল।
আমার বোনএর তখন চোদার জন্য মুখ দিয়ে আহ হ হ আহ উঃ করতে লাগলো , এবার দুধওয়ালা বোনকে কোলে তুলে নিয়ে চোদা শুরু করল।একইভাবে কিছুক্ষন চোদার পর আরো আয়েস করে আমার বোন কে ঠাপানোর জন্য শোবার ঘরে নিয়ে চললো ।
একই ভাবে গুদে ধোন ঢোকানো অবস্থায়। টিনার বিছানায় শুইয়ে দিল টিনাকে আর তার উপরে উঠে গেল । এক ধাক্কায় পুরোপুরি গুদে ঢুকিয়ে দিয়ে মনের সুখে ভোগ করতে লাগলো আমার কচি বোনটাকে।আমার বোন দুধওয়ালা এর মাথাটা নিজের দুদের উপর চেপে ধরে আরামে গোঙানতে লাগলো আহ উম্মহ… আহহহ… আহহহ… ইহহহ… উহ উমম!
প্রায় ১০ মিনিট চোদার পরে দুধওয়ালা তার বীর্য আমার বোনের গুদে ফেলার উপক্রম করলো , আমার বোনের পরিষ্কার পা একটা কাঁধে নিয়ে ঠাপ দিতে লাগলো আর গুদের ভিতরে মাল ঢালতে লাগলো, শেষ বিন্দু বীর্যটুকু টিনার গুদে ঢেলে তবেই ধোনটা বের করলো। আমার বোন টিনা হেসে বললেন আজকে খুব মজা পেলাম তোমার চোদা খেয়ে।
দুধওয়ালা আমার বোনের দুধের বোটা চুষতে চুষতে বলল – এখন আমাকে যেতে হবে, আমাকে অন্য জায়গায় দুধ দিতে হবে।বলে একটা লিপ কিস করে একটা দুধ চেপে দুধওয়ালা চলে গেল।
আমার বোন উঠে গামছা দিয়ে তার গুদ পরিষ্কার করলো , তারপরে দরজা বন্ধ করে রান্নাঘরে গেল। তারপরে টিনা স্নানের জন্য গেল এবং তারপরে স্নান করে পুরো কাপড় ছাড়া বের হলো, দেখলে মনে হচ্ছিল কোনো পর্ন মুভির নায়িকা , দুদ গুলো সত্যি দেখার মতো সাইজ , দেখলে রাস্তার ছেলে কেন তার আপন মায়ের পেটের ভাই এর ও ধোন খাড়া হয়ে যাবে।
এরপর আসছে আসল গল্প, যেখানে দুইজন এর ঠাপ খাবে আমার বোন।
কেমন লাগলো কমেন্ট এ জানিও।
এত সবাইকে ধন্যবাদ অনেক আমাকে আপনাদের পছন্দের তালিকায় আট নম্বরে রাখার জন্য। সবাই কমেন্টে প্লিস জানাবে।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments