সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ kuntalpuja বাংলা চটি কাহিনী (BCK) 20-01-2016

 

Bangla choti golpo
হেলো ফ্রেংড
আমার নামে রিয়া. আমি আমার কিছু এক্সপিরিয়ান্সে আজ সবার সাথে শেয়ার করতে চাই. আমি বি.এ সেকেন্ড ইয়ারের স্টুডেন্ট. আমার বাড়ি দিঘা. আমার লাইফে ৪ বছর আগে একজন চলে এসে ছিলো. আমরা দুজন বেস ভালই আছি. ওর নামে ঋজু. ও বি.কম ৩র্ড ইয়ারের স্টুডেন্ট.
আর ওর বাড়ি ও আমার বাড়ির কাছেই দিঘাতে. ও নিজের পড়াশোনা করে ও আমাকে কিছু টাইম দেয়. ঋজু আমার থেকে অনেকটাই লম্বা আর চেহেরাতেও আমার থেকে মোটা. আমাদের আলাপ পড়ার মাধ্যমে. তো এবার আসল কথায় আসি. আমরা মাঝে মাঝে পার্কে, সিনিমা হলে যাই.
গিয়ে যা হই ফার্স্টে একটু গল্প করি তার পর ও আমাকে আদর করে আর আমিও ওকে আদর করি. কিন্তু ওখানে সব তো আর দিতে পারি না. আমার খুব ইচ্ছে করে আমি আমার সব কিছু ওকে দি সুখ দি ওক ওনেক. কিন্তু জায়গার অভাবে কোনো দিনও পারতাম না.
হঠাৎ একদিন ও আমাকে কল করে বলল ওর বাড়িতে কেও নেই আমাকে যেতে. আমি ওর কথা মত ওর বাড়ি গেলাম. গিয়ে বসে কিছুক্ষন কথা বলে তার পর ও আমাকে আস্তে আস্তে ওর কাছে নিয়ে নিলো. তার পর আমরা দুজনে দুজনকে খুব জোরে কিস করতে শুরু করলাম. ও আমার ঠোঁটটা চুসে চুসে খেয়ে নিচ্ছিল তা ছাড়া ও আমার গালে ঘাড়ে গলাতেও কিস করতে লাগল.
আমি সেদিন একটা চুরিদার পরে গিয়ে ছিলাম. তার পর ও আস্তে আস্তে আমার জামাটা খুলে দিলো. দিয়ে আমার ব্রাটা খুলল. খুলে আমার ৩৪ সাইজের দুধ গুলো ধরে নাড়াতে লাগল. তার পর আমাকে ও নিজের আরো কাছে টেনে নিয়ে আমার দুধ গুলো টিপতে লাগল আর একটা দুধ ওর মুখে পুরে নিয়ে চুসতে লাগল…
আমার বয়ফ্রেন্ডকে দিয়ে চোদানোর Bangla choti গল্প
আমিও ওর সাথে সাথ দিয়ে ওকে আমার দুধ গুলো ভালো করে উচু করে দিলাম. আর আমি আরামে পাগল হয়ে জাচ্ছিলাম। হঠাৎ আমি ওর প্যান্ট এর উপর দিয়ে ওর ধোনটাই হাত দিয়ে দেখি ওটা শক্ত হয়ে গেছে. আমি ওক বললাম ঋজু তোর ধোনটা আমি চুসে দেব. ও বলল নিস্চই দাও. বলে আমি উঠে ওর প্যান্টটা খুলে দেখি ওর ৬.৫ইঞ্চির ধোনটা খাড়া হয়ে দাড়িয়ে গেছে আর লোহার রডের মতো শক্ত হয়ে গরম হয়ে আছে.
আর ধোনের মুখের ফুটো দিয়ে রস ঝরছে. আমি তাই দেখে ওর ধনটা আমার মুখে ভরে নিলাম. নিয়ে চুসে চুসে ওর ধোনটা লাল করে দিলাম আর ওর ধোনটা আমার মুখের লালা থুতু দিয়ে ভিজিয়ে দিলাম. আর ওর বিচিটাও মুখে নিয়ে চুসতে লাগলাম. ও হঠাৎ আমার মাথাটা ধরে ওর ধোনটা চেপে আমার মুখে পুরে দিয়ে ঠেলতে লাগল. আর আমিও ওর ধোনটা চুসে দিতে লাগলাম.
ও তো আরামে আআআহ আআহ উফফফ করতে লাগল. সেই শুনে আমার সেক্স আরো বেড়ে গেল. তার পর ও আমাকে তুলে খাটে শুয়ে দিলো. দিয়ে আমার প্যান্ট আর প্যান্টিটা খুলে আমার গুদটা কে কিছুখন মন দিয়ে দেখলো. তারপর আমার থাইতে পেটে কিস করতে লাগল.
আমি ওকে বললাম সোনা আমার গুদে সুরসুর করছে দেখো না একটু. আর ও সঙ্গে সঙ্গে আমার ফোলা গুদটাই ওর জীবটা বের করে ঠেকালো আস্তে করে. আমার গুদ তখন রস ঝড়িয়ে ভিজে গেছে. আমি সাথে সাথে ওর মুখটা নিয়ে আমার দু হাত দিয়ে আমার গুদে চেপে ধরলাম. আর ও আমার গুদটা পাগলের মতো চাটতে চুষতে লাগল.
আমি তখন আরামে ওকে আরো চেপে ধরতে লাগলাম. ও ওর জীবটা আমার গুদের ফুটোয় সেট করে আমাকে বলল ঠেলো. আমি ওর কথা মতো ঠেলতে লাগলাম আর ওর জীবটা আমার গুদের ফুটোই ঢুকতে লাগল. সাথে ও আমার পোঁদটাও চেটে দিলো. আমি তো তখনতেমুখ দিয়েউফফফফ আআহ আয়াওাজ করতে লাগলাম আর বললাম চোদো আমাকে এবার.
ও তার পর ওর মুখটা সরিয়ে ওর ধোনটা নিয়ে আমার গুদে বোলাতে লাগল. তার পর ওর ধোনটা আমার গুদের ফুটোই যেই ঠেলে ঢুকছে আমি ব্যাথায় আআআহহ ঊও মাআঅ করে চেঁচিয়ে উঠলাম.থলামজরে ঠেলে ওর ধনটা ঢুকিয়ে দিলো আমার গুদে. আরধুকিয়েব্যাথায় মুখ দিয়ে শব্দ করতে লাগলাম.
ওর ধোনটা বেস মোটা ও তাই অল্প ধুকিয়ে নাড়াতে লাগল আমি তখন আরাম পেয়ে গেছি ওকে বললাম দাও আবার চাপ আরাম হচ্ছে আমার. ও বাধ্য ছেলের মত আমার কথা শুনে ওর ধোনটা চেপে আমার গুদে ঢুকিয়ে দিলো পুরোটা। আর বলল আরাম পাচ্ছ তো আমি বললাম হ্যাঁ. জোরে জোরে ঢোকাতে লাগল. আমি উফফফফ আহ আরো আরাম দাও আমাকে সোনা আরো বলতে লাগলাম.
তার পর ও শুয়ে বলল বসো আমার ধোনের উপর আর আমি তাই করলাম। ওর ধনে ওপর বসে কোমর তুলে আমার গুদে ওর ধোনটা সেট করে উঠতে আর বসতে লাগলাম আর ও নিচ থেকে চুদতে লাগল আমাকে অনেকক্ষণ ধরে. কিছুক্ষণ পর ও বলল আমার মাল বেরোবে এবার. কোথায় ফেলবো গো. আমি ওক বললাম কোথবেফেলতে ইচ্ছা করছে বল তোর. ও বলল মুখে ফেলবো.
আমি সেই মতো ওকে শুয়ে দিয়ে ওর উপর বসে ওর ধোনটা জোরে জোরে নাড়াতে ( হ্যান্ডেল মারতে ) লাগলাম.. আর ও তখন খুব আরাম পেয়ে ওর মাল বেড়িয়ে গেল আর আমি মালটা আমার হাতে নিয়ে সেটা জিভ দিয়ে চেটে খেলাম…
ও উঠে সব মুছে পরিস্কার করে দিলো. পরিস্কার করে দিয়ে আমরা ওই ভাবে কিছুক্ষন জড়াজরি করে শুয়ে থাকলাম. কিছুখন পর উঠে ও বলল আবার কবে হবে. আমি বললাম তুমি যবে চাইবে তবেই দেব তোমাকে সোনা আমি আমার সব। বলে আমরা জামা প্যান্ট পড়ে নিলাম..
এটাই ছিলো আমার লাইফের ফার্স্ট সেক্স. আমি খুব আরাম পেয়ে ছিলাম. বার বার চাই আমি এই আরাম এই সুখ.
কেমন লাগল বন্ধুরা তোমাদের.. আমি আবার লিখব আমার যৌবন আর আমার সুখের Bangla choti গল্প. বাই…

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments