সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Ronjon বাংলা চটি কাহিনী (BCK) 02-02-2020

 

আজ দুপুর টা খুব বোরিং লাগছে। খাওয়ার পর একটু ঘুমোচ্ছিলাম হঠাৎ কলিং বেলটা বেজে উঠলো। বিরক্ত হয়ে দরজাটা খুললাম। দেখলাম খুশি দাঁড়িয়ে আছে। খুশি আমাদের পাশের বাড়িতে থাকে। আমাদের প্রতিবেশী। আমার কাছে মাঝে মাঝে দুপুরে অংক বুঝতে আসে। ক্লাস ইলেভেনে পড়া খুশির মা-বাবা দুজনেই কর্মরত। তাই খুশিও দুপুরবেলাটা টিউশন না থাকলে ফাঁকাই থাকে। দরজা খুলতেই খুশি ঘরের মধ্যে ঢুকে পড়ল।”কিরে কি ব্যাপার তোর”।”আর বলোনা ট্রিগনমেট্রি কিছুতেই জব্দ করতে পারছিনা।”
বছর সতেরোর খুশির গায়ের রং কালো হলেও মুখশ্রীটা খুব সুন্দর। আর সেই সঙ্গে ফিগারটা আকর্ষণীয় আর খুব উত্তেজক।গরম পড়েছে তাই লক্ষ্য করলাম ওর কপালে আর ঘাড়ে বিন্দু বিন্দু ঘাম লেগে আছে। পরনের টপটা থেকে তার দুটো ব্রেষ্ট যেন উথলে পড়ছে। তার সাথে শরীর থেকে একটা ঘামে ভেজা অদ্ভুত সুন্দর গন্ধ আমাকে একটু যেন উত্তেজিত করে দিচ্ছে।”কি দেখছ অমন করে তাকিয়ে।”
আমি কিছুটা অপ্রস্তুত হয়ে গেলাম কথাটা শুনে। আজ অবদি ওকে দেখে অনেকবারই উত্তেজিত হয়েছি। অনেকবার বাথরুমের সাবানের গন্ধের মধ্যে খুশির মাতাল করে দেওয়া ফিগারের কথা ভাবতে ভাবতে ঘন সাদা থকথকে বীর্য এর বিষ্ফোরণ ঘটিয়েছি। কখনো স্বপ্নে খুশিকে পেয়েছি আমার বিছানায়। আমার নিচে। কখনবা আমার গার্লফ্রেন্ড পৌলমী কে চোদার সময় বীর্য ফেলেছি খুশির কথা চিন্তা করে।কিন্তু কোনদিন ওকে বুঝতে দিইনি।
“আয় বোস, দেখি তোর কিসে প্রবলেম হচ্ছে?”
অঙ্ক করতে করতে খুশি মাঝেমাঝেই সিলিং ফ্যানটার দিকে তাকাচ্ছিলো আর গরমে হাঁসফাঁস করছিলো।
“উফ্!! সৌমিকদা তোমাদের ফ্যানটা সারাও না। ফুল স্পীডে আছে অথছ দেখ কেমন যেন ঘুরতেই চাইছে না। তুমি থাকো কী করে এত গরমে।”
অমি লক্ষ করছি ওর বগলের কাছটা ঘামে ভিজে গেছে। আর সেই সঙ্গে ওর কালো ঘাড়টা ঘামে ভিজে চকচক করছে। নিচু হয়ে অঙ্ক করার সময় ওর ঘামে ভেজা বুকের ওপরের অংশটা আমায় যেনো হাতছানি দিয়ে ডাকছে আর বলছে আমায় খাও চেটেপুটে।
ওর গায়ের ঘামে ভেজা গন্ধটা আমায় মাতাল করে দিচ্ছে।
“একটু দেখ তো। কোথায় গন্ডগোল হল।”
আমি ওর পাশে গিয়ে বসে ওর খাতাটা নিয়ে শুধু দেখতে শুরু করেছিলাম।হঠাৎ আমার চোখ পড়ল ওর ঘামে ভেজা কালো পিঠের ওপর।
খুশির কালো সেক্সী ফিগার আর ঘামে ভেজা ওই উন্মাদ করে দেওয়া গায়ের গন্ধে বিভোর হয়ে নিজেকে আর সামলাতে পারলাম না। খাতাটা হাত থেকে নামিয়ে ওর ঘাড়ে মুখটা গুজে দিলাম।
উফ্ কি গরম ওর শরীরটা। ঘাড়ে কিস করার সময় ওর ঘাম কিছুটা মুখে গেলো। আমি আরো মাতাল হয়ে উঠলাম। ওকে খুব শক্ত করে জড়িয়ে ধরে ওর ১৮ বছরের কচি ঠোঁট টাকে কামড়ে ধরলাম।
এত কিছুর মধ্যেও খুশি কোনো কথা বললো না। শুধু ওর মুখ দিয়ে দুএকবার অস্ফুটে শীতকার ধ্বনি শোনা গেলো।
আমি ওকে চুমু খেতে খেতে ওর চুলের মধ্যে হাত দিয়ে খেলা করতে লাগলাম। ওর সদ্য পরিণত ব্রেষ্ট আমার শরীরের সাথে লেপ্টে আছে । আমি ওকে খুব করে আদর করতে লাগলাম। ওর গালে কপালে ঘারে বুকের ওপর সব জায়গায় চুমু খেতে খেতে ওর পেট কোমর পিঠ সব জায়গায় হাত দিয়ে আদর করতে লাগলাম।
আমি ওর ঠোঁটের মধ্যে জিভ ঢুকিয়ে দিলাম। খুশির মুখের মধ্যে ওর জিভ আর আমার জিভ একে অপরের সাথে খেলা জুড়েছে। ওর খুব জোড়ে জোড়ে নিশ্বাস পড়ছিল। আমি ওর ঠোঁটের সব রস নিংরে বের করে ওর শক্ত হয়ে ওঠা দুই নিপিল মুখে নেওয়ার জন্যে ওর টপ টাকে খোলার চেষ্টা করতে লাগলাম।
“কী করছো সৌমিক দা ছাড়ো।” এতক্ষণে খুশি মুখ খুললো।
জানি এটা ওর মনের কথা নয়। শরীরের তো নয়ই। আমি কোনো উত্তর না দিয়ে ওর হাতদুটো ওপরে তুলে টপটাকে এক টানে খুলে ফেললাম। ও ভেতরে একটা সাদা রঙের টেপ জামা পরে ছিলো। তার ভেতর থেকে উথলে ওঠা ঘামে ভেজা বুক দুটো কে দেখে আমি আর দাড়িয়ে থাকতে পারলাম না। আমার যৌবন শক্ত হয়ে তখন খাবি খেতে শুরু করেছে।
আমি ওর স্তনযুগলের মধ্যে মুখ ডুবিয়ে দিলাম। ওর পাগল করে দেওয়া ঘামের গন্ধ আমায় প্রতিনিয়ত আরো উত্তেজিত করে তুলছে। আমি সারা শরীর দিয়ে খুশিকে আদর করতে থাকলাম। দুজনের মধ্যে দুজনেই হারিয়ে যেতে থাকলাম। গভীর থেকে আরো গভীরে।
ওর টেপ জামা টা খুলে ফেললাম। ভেতরে একটা কালো রঙের ব্রা পরে ছিল খুশি। আমি ওর ঘাড়ে কিস করতে করতে ডান হাতটা পেছনে নিয়ে গিয়ে ওর ব্রাটা খুলে দিলাম। সঙ্গে সঙ্গে আমার চোখের সামনে খুশির কালো ঘর্মাক্ত সদ্য পরিণত স্তনযুগল উন্মুক্ত হয়ে পড়লো। ব্রাটা খোলার সময় খুশি দুই হাত উপরে তুলে দিল। ওর আন্ডার আর্মের কালো চুলগুলো যেনো আমায় হাতছানি দিয়ে ডাকছে। একটা অদ্ভুত পাগল করে দেওয়া ঘামের গন্ধ বেরোচ্ছে খুশির আন্ডার আর্ম থেকে।
আমি আমার দুই হাত রাখলাম খুশির দুই নিপল এ। তারপর হালকা করে প্রেস করতে লাগলাম। খুশি আরো পাগল হয়ে যেতে লাগল। মুখ দিয়ে অস্ফুট কন্ঠে উফ্:! আঃ: ইসসসস্ এই সব শব্দ করতে লাগলো। খুশির কালো কালো নিপল জোড়া তখন শক্ত হয়ে যেনো বড় বড় কাজু বাদাম হয়ে গেছে। আমি মুখটা নামিয়ে সেই কাজু একটা মুখে নিয়ে চুষতে লাগলাম। আর একটা হাত দিয়ে প্রেস করতে থাকলাম।
খুশি সদ্য জল থেকে তোলা কাতলা মাছের মত ছটফট করতে করতে আমার মাথাটা নিজের বুকের সাথে জড়িয়ে ধরেছিল। আমি ওর নিপিল থেকে মুখ সরিয়ে ক্রমশ নিচের দিকে নামতে লাগলাম। ওর নির্মেদ কালো ঘর্মাক্ত পেটটা আমায় আরো পাগল করে দিচ্ছিল।আমি তাতে মুখ নিয়ে গিয়ে ওর নাভেল পয়েন্টে কিস করলাম।
খুশি উত্তেজনার চরম সীমায় পৌঁছে আমায় পাগলের মতো কিস করতে লাগলো। আমার চুলে পাগলের মত হাত বোলাতে বোলাতে আমায় খুব শক্ত করে জড়িয়ে ধরলো। আমিও খুব করে ওকে আদর করতে করতে ওর প্যান্টের বোতামটা খোলার চেষ্টা করতে লাগলাম।
দরজায় কলিং বেজে উঠল।
এই সময় কে। ভাবছি। খুশিও চমকে উঠলো।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments