সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Ronjon বাংলা চটি কাহিনী (BCK) 29-05-2020

 

আমি, আমার গার্লফ্রেন্ড ও খুশি-৩
আজও পৌলমী আমার কাছে চোদা খাওয়ার জন্যই এসেছে । দরজা খুলতেই আমার কোলে উঠে পড়ে আমায় কিস করতে লাগলো সে। দুজনের নোংরা চুমুতে ভিজে যাচ্ছে পৌলমীর ঠোঁট, গাল, গলা। ওকে কোলে নিয়েই কিস করতে করতে ড্রয়িং রুমে চলে এলাম। সোফায় ফেললাম ওকে। বাঁড়াটা অনেক ক্ষণ থেকে গুদ চোদার জন্য ঠাটিয়ে আছে। তারাতারি একটা গুদ চাই। তা সে পৌলমীর ফর্সা গুদই হোক বা খুশির কালো গুদ। ঝাঁপিয়ে পড়লাম পৌলমীর ওপর। চটকাতে লাগলাম আমার ২১ বছরের sexy সুন্দরী গার্লফ্রেন্ড কে। আমার চোদোন আর গাদন খেতে খেতে পৌলমী এখন এক ডাঁসা খানকিতে পরিণত হয়েছে। আমার গাদন খেতে খেতে পৌলমী বলল, “বেডরুমে চলনা।”
বেডরুমে তো খুশি ছিল। কি করব ভাবতে লাগলাম।মাথায় একটা বুদ্ধি খেলে গেল। বললাম, “এক সাথে চান করবি?”
“করব। আগে চোদ আমায়। চুদে ঠান্ডা কর। তারপর চান করব। দেখছিস না। তলাটা ভেসে যাচ্ছে।”, বলে পৌলমী তার কুর্তিটা তুলে লেগিংসটা দেখালো। দেখলাম, গুদের কাছটা ভিজে জাবজেবে। এত রস বেরোচ্ছে যে ভেতরের প্যান্টি লেগিংস সব ভেদ করে রস বাইরে বেরিয়ে আসছে। বুঝলাম মাগী এক্ষনি বাঁড়া না পেলে কিছুতেই ভুলবে না।
একে একে পৌলমীর শরীরের সব খোলস ছড়াতে লাগলাম। একে একে ওর কুর্তি, লেগিংস, ব্রা, প্যান্টি সব কিছু খুলতে খুলতে এদিক ওদিকে ছুড়ে ফেলতে লাগলাম।
আমার সামনে পৌলমীর ৩৪-২৪-৩৬ এর সম্পূর্ণ নগ্ন ফিগার। আমার দিকে পেছন ফিরে সোফা টাকে ধরে দাঁড়ালো সে। আমি পেছন থেকে আমার ১০” কালো মোটা বাঁড়াটা কে ঢুকিয়ে দিলাম পৌলমীর ডাঁসা রসালো গুদে। চলতে থাকল ঠাপ। পেছন থেকে পৌলমীর খোলা চুলকে মুঠো করে ধরে ঠাপ চালিয়ে যেতে লাগলাম। আমার চোখের সামনে পৌলমীর পাকা গমের মতে রঙের সেক্সী পিঠ। ঠাপ খেতে খেতে হালকা হাল্কা ঘেমে চকচক করছে। পৌলমীর ৩৬” ইঞ্চি পাচ্ছা ঠাপের তালে তালে দুলছে।
ঠাপ মারত মারতে বেডরুমের দরজার দিকে চোখ গেল। দেখলাম দরজাটা একটু ফাঁক করা আছে। আর তা দিয়ে উঁকি মেরে আমাদের চোদা দেখে চলেছে খুশি। দরজার ফাঁক দিয়ে দেখলাম এখন খুশি সম্পূর্ণ উলংগ। জিন্সটা নিজে নিজেই খুলে ফেলেছে। আমাদের চোদা দেখতে দেখতে দাড়িয়ে দাঁড়িয়েই নিজের ডান হাত দিয়ে খিঁচে চলেছে নিজের কালো বলে ভরা গুদ।
খুশির পুরো উলংগ কালো সেক্সী শরীরটাকে দেখে আমার খুব চুদতে ইচ্ছে করল। হাজার হোক ওই শরীরের স্বাদ যখন কিছুক্ষন আগেই পেয়েছি। এদিকে আমার ঠাপ খেতে খেতে পৌলমী অলরেডি দুবার জল খসিয়ে ফেলেছে। পৌলমী প্রচন্ড জোড়ে স্কোআর্ট করে। পিচকারীর মত জল বের করে সে সোফাটাকে পুরো ভিজিয়ে দিচ্ছে। পৌলমী যতবার স্কোআর্ট করছে, ওদিকে খুশি আরো গরম খেয়ে গিয়ে গুদ খেচার স্পিড বাড়িয়ে দিচ্ছে।
আমি ঠাপের স্পীড বাড়িয়ে দিতে পৌলমী আবার নিজের শরীর বেঁকিয়ে চোখ বন্ধ করে বার কয়েক স্কোআর্ট করে ফেলল। আমার বাড়াটা ভিজে চান করে গেছে পৌলমীর গুদের রসে। গোটা ড্রয়িং টা ওর গুদে রসের এক তীব্র স্মেলে ভরে গেছিল।
দরজার ওধারে দেখলাম খুশি হাত ছেড়ে একটা পা তুলে দরজার শাটার এর কোনায় গুদ ঘষতে লেগেছে। আমি আর থাকতে পারলাম না। খুশি কে লাগাতেই ভবে। এই ভেবে আমি পৌলমীর গুদ থেকে বাড়াটা বের করে মাটিতে পরে থাকা পৌলমীর কুর্তি টা দিয়ে ওর চোখ বেঁধে দিলাম।
“এটা কি করছিস সৌমিক।”
“দেখ না মজা হবে। ”
চোখ বন্ধ করে ঠাপ খেতে থাকলো পৌলমী। মাগীর যেন আজ গুদের রস শেষই হয় না। খুশি কে ইশারায় আমার কাছে ডাকলাম। খুশি প্রথমে ইতস্তত করলেও পরে শুধু প্যান্টিটা পরে নিয়ে পা টিপে টিপে পৌলমীর পাশ দিয়ে আমার কাছে এসে দাঁড়ালো। আমি পৌলমীকে ঠাপ দিতে দিতেই ডান হাত দিয়ে খুশিকে আমার কাছে টেনে নিলাম। খুশির কালো শরীরটা যেন আরো গরম হয়ে গেছে। টগবগ করে যেন ফুটছে। গুদের দিকে তাকিয়ে দেখলাম প্যান্টি ভেদ করে রস টপ টপ করে মাটিতে পরছে।
আমি খুশিকে টেনে নিয়ে ওর ঠোঁটের ভেতর ঠোঁট ঢুকিয়ে দিলাম। চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম ওকে। খুশির জোরে জোরে শ্বাস পড়ছিল। আঃ উফফ করে ঈষৎ শীত্কার বেরোচ্ছিল ওর মুখ দিয়ে। পৌলমী ঠাপের আওয়াজে সে শব্দ খেয়াল করল না। আমি খুশিকে চটকাতে থাকলাম। চটকাতে চটকাতে ওর প্যান্টিটাকে নামিয়ে দিলাম ওর পায়ের নিচে। খুশি পা দিয়ে সেটাকে দূরে সরিয়ে দিয়ে আমাকে খুব শক্ত করে জড়িয়ে ধরলো। বাম পা টা মাটিতে রেখে ডান পা দিয়ে আমার কোমর জড়িয়ে ধরে আমার মুখের ভেতর ওর জিভ ঢুকিয়ে দিল। আমি ওকে চটকাতে আর চুমু খেতে খেতে কোলে তুলে নিলাম। এবার খুশি দুটো পা দিয়েই আমায় জড়িয়ে ধরলো। আর আমি দুহাত দিয়ে ওর গোল নিটোল কালো চকচকে পাছাটা টিপতে থাকলাম।
খুশিকে কোলে নিয়ে চটকাতে গিয়ে পৌলমী কে ঠাপানোর স্পিড একটু কমে গেছিল। দু চোখ
বাঁধা অবস্থায় পৌলমী চিৎকার করে উঠলো, “জোরে। বোকাচোদা জোরে। হঠাৎ হল কি তোর। ঠাপের স্পীড কম গেল কেন। জোরে চোদ আমায়।” আমি সতর্ক হয়ে আবার ঠাপের স্পিড বাড়িয়ে দিলাম।
আমার ব্যাপক লাগছিল। এক দিকে আমার ফর্সা সুন্দরী ডাঁসা গার্লফ্রেন্ড পৌলমী কে চুদছি। অন্য দিকে সদ্য যুবতী ৫’৩” খুশির ৩২”২৪”৩৪” কালো ঘর্মাক্ত ফিগারটা কোলে তুলে নিয়ে প্রাণ ভরে চটকে চলেছি। খুশির কোনো দিন না কাটা কাল চুলে ভরা বগলের মধ্যে নিজের মুখ গুঁজে দিলাম। চাটতে থাকলাম সেই সেক্সী বগল। কি তীব্র সেক্সী স্মেল আসছিল সেখান থেকে। এর আগে পৌলমীর বগলের স্মেল উপভোগ করছি। আর এখন খুশির করছিলাম। দুটোর স্মেল দুরকম। খুশিরটা যেনো আরো তীব্র। বোধহয় খুশি কালো বলে ওর সব কিছুই পৌলমীর থেকেও তীব্র। ঠিক যেমন গুদের রসের গন্ধটা।
কালো বালে ভরা গুদটা থেকে গড়িয়ে আসা রসটার গন্ধ পেয়ে পৌলমী চোদা খেতে খেতেই বলে উঠল, “কিসের যেন একটা গন্ধ আসছে। বেশ লাগছে কিন্তু গন্ধটা।”
খুশির কালো তীব্র শরীরটাকে চটকাতে চটকাতে প্রচন্ড একসাইটেড হয়ে গেছিলাম। খুব ইচ্ছে করছিল পৌলমীর গুদ থেকে বের করে বাঁড়াটাকে এবার খুশির গুদে ঢুকিয়ে দিই। কিন্তু এই মুহূর্তে ওটা করলে পৌলমী বুঝে যাবে। তাই ঠিক করলাম পৌলমীকে ঠাপিয়ে কেলিয়ে দিতে হবে। তাই ঠাপের স্পিড আরো বাড়িয়ে দিলাম। পৌলমী ঠাপ খেতে থাকলো আর শরীর বাঁকিয়ে স্কোআর্ট করতে থাকলো। পৌলমির গুদের রস বেরোতে দেখে খুশি আর থাকতে পারলো না। আমাকে কিস করতে করতে আমার জিম করা টল ডার্ক হ্যান্ডসাম ফিগার টাকে প্রচন্ড জোড়ে জাপটে ধরে, গুদ টাকে আমার শরীরের সাথে ঘষতে লাগলো। আমি খুশিকে কোলে নেওয়া অবস্থাতেই ওর গরম রসে ভরা টইটুম্বুর গুদের পরশ পেলাম আমার শরীরে।
খুশি আমার শরীরে গুদ ঘষতে ঘষতে আমার ঠোঁট গাল সব কিছু ওর মুখের তীব্র সেক্সী স্মেলের লালা দিয়ে ভেজাতে ভেজাতে আমাকে প্রচন্ড জোড়ে জাপটে ধরে গুদের জল বের করে দিল।
পৌলমীর থেকে অনেক বেশি পরিমাণে স্কোআর্ট করে খুশি। খুশির জলে গোটা মেঝেটা জলে ভরে গেলো। সোফাটা পুরো ভিজে গেলো। আর পৌলমীর গোটা শরীরটা ভিজে চান করে গেলো।
সঙ্গে সঙ্গে পৌলমী চোখের আবরণ খুলে ফেলে উঠে দাড়ালো। ওর রসে ভরা গুদ থেকে আমার বাড়াটা বেরিয়ে গেল ভস করে। ছর ছর করে কিছুটা গুদের জল মাটিতে পড়ল। আমার বাঁড়াটা যেন জলে ভেজা সিল নোরার মত খাবি খাচ্ছিল তখন। তখন ওর খুশির গুদ চাই।
পৌলমী আমাদের দিকে চেয়ে হা করে তাকিয়ে রইল। কিছু কথা সরল না ওর মুখে। যেন নিজের চোখকে বিশ্বাস করতে পারছিল না সে। আমার তখনো এসব দেখার অবস্থা ছিল না। আমি খুশির গুদে বাঁড়াটা ঢোকানোর জন্য ব্যাকুল ছিলাম
আর খুশি একবার জল খসিয়ে যেন হিংস্র সিংহী হয়ে গেছিল। পারলে আমায় খেয়েই ফেলে। আমি দেরি না করে খুশিকে কোলে নেওয়া অবস্থাতেই পৌলমীর গুদের রস লেগে থাকা আমার ১০” বাঁড়াটা ঢুকিয়ে দিলাম খুশির হা হয়ে থাকা টকটকে লাল গুদে।
খুশি আহহহ করে উঠল। আমি ওসবে কান না দিয়ে ঠাপাতে লাগলাম খুশিকে। খুশিকে কোলে নিয়ে ঠাপাতে খুব ভালো লাগছিল। ঠাপাতে ঠাপাতে পৌলমীকে দেখছিলাম। খুশির জলে পৌলমী পুরো ভিজে গেছিল। প্রথমটা চমকে গেলেও ও আমাদের চদাচুদি দেখে এনজয় করছিল। কিছুক্ষন পর পৌলমী সোফাটায় চিৎ হয়ে শুয়ে পড়ল। একটা পা সোফার ব্যাকের উপর তুলে দিয়ে হাতের আঙ্গুল দিয়ে নিজের গুদটাকে খিচতে লাগল। আমি খুশিকে খুব জোড়ে ঠাপাতে লাগলাম। খুশি আমাকে খুব শক্ত করে জড়িয়ে ধরে নিজের শরীরটাকে বাঁকিয়ে ধরে হোস পাইপের মত জোড়ে জল বের করে দিল।
জল খসানোর পর ইষৎ কেলিয়ে যাওয়া খুশিকে সোফায় নিয়ে গিয়ে পৌলমীর উপর শুইয়ে দিলাম। খুশির মাথাটা পৌলমীর মাই দুটোর মাঝে। খুশির গুদে এখনও আমার বাড়াটা ঢোকানোই আছে। আমি আবার ঠাপ শুরু করলাম। এবার আমার ঠোঁট পৌলমীর ঠোঁটে ডুবিয়ে দিয়ে ওকে কিস করতে থাকলাম। একদিকে কালো সেক্সী খুশিকে চুদছি আর সেই সাথে ফর্সা পৌলমী কে কিস করতে করতে ওর মাই দুটো চটকাচ্ছি । আমার আর খুশির ঠাপের তালে তালে পৌলমীও গুদ ঘষছিল খুশির কালো ঘর্মাক্ত শরীরে। সেও পুরো মাত্রায় উপভোগ করছিল ব্যাপার টাকে। ওর ফর্সা মুখ চোখ এক্সাইটমেন্ট এ লাল হয়ে গেছিল।
“ওরে চোদনা । কি গরম রে এই মাগীটা। কথ্থেকে পেলি একে।” বলে পৌলমী আমায় ছেড়ে খুশির ঘেমে থাকা ঘাড়ে জিভ দিয়ে চাটতে লাগল। পেছন থেকে খুশির খাড়া খাড়া মাই গুলো চটকাতে থাকলো।
আমি খুশিকে পুরো দমে চুদতে লাগলাম। খুশি শুধু আহহহহহহহহহ উফফফফফ করতে করতে জল খসাতে থাকলো। প্রায় ৫-৬ বার জল খসানোর পর খুশি আমার বুকে হাত দিয়ে থামতে বলল।
” আস্তে। আস্তে সৌমিক দা। আর পারছিনা । ” আমি খুশির গুদ থেকে বাঁড়াটা বের করে নিলাম।
পৌলমী খুশিকে সোফায় শুইয়ে নিজে সোফা থেকে নেমে এসে নিজের গোলাপি ঠোঁট দিয়ে ওর কালো গুদটাকে চাটতে লাগলো। আমি পেছন থেকে পৌলমীর গুদের মধ্যে বাড়াটা ঢুকিয়ে দিলাম। একদিকে পৌলমী খুশির গুদ চাটছে। আর আমি পৌলমী কে কুত্তা চোদা চুদছি।
খুশি পৌলমীর মাথাটা ওর গুদে চেপে ধরে পাছা দোলাচ্ছে। আর পৌলমী পেছন থেকে আমার চোদা খেতে খেতে খুশির কালো নোনতা গুদের স্বাদ নিচ্ছে। মিনিট খানেক চোদার পর আবার পৌলমীর জল খসলো। ওদিকে গুদে পৌলমীর জিভের চাটন খেতে খেতে খুশিরও আবার হয়ে এলো। পিচকারীর মত করে জল বের করে দিল আমার আর পৌলমীর গায়ে।
পৌলমী যেন পাগল হয়ে উঠল। খুশির মাথার চুলের মুঠি ধরে বলল, “কিরে গুদমারানি কমন চোদা খেলি আমার বয়ফ্রেন্ডের কাছে। এখন গুড গার্লের মত ওর স্পার্মটা গেল দেখি।” এই বলে খুশিকে হাঁটু গেড়ে বসিয়ে ওর মুখটা আমার বাঁড়ার কাছে নিয়ে এসে ওর মুখের মধ্যে আমার বাঁড়াটা ঢুকিয়ে দিল।
খুশির মাথা টা ধরে আমার বাঁড়াটাকে চোষাতে লাগল পৌলমী।
“চোষ গুদমারানি চোষ। তোর মতন মাগীর জন্য আমাকে চিট করলো আমার বয়ফ্রেন্ড। এখন ওর স্পার্ম সব টুক তোকে খেতে হবে। ”
পৌলমী উঠে দাঁড়িয়ে আমার মুখের মধ্যে জিভ ঢুকিয়ে দিল।
“শালা চোদনা। আমাকে এত চুদেও মন ভরলো না তোর। একটা কালো মাগীকে চুদতে হল।”, আমার কিস করতে করতে বলল পৌলমী।
“মাগীটাকে না চুদে থাকা গেল না রে। দেখ কমন সেক্সী। কেমন সেক্সী ওর বগল আর গুদের গন্ধ।”, পৌলমীর ডাঁসা মাই দুটো টিপতে টিপতে বললাম আমি।
“তা ঠিক বলেছিস রে। কালো মাগীদের সেক্স একটু যেন বেশিই।”
আমাকে চোখে চোখ রেখে পৌলমী জিজ্ঞেস করল “খুব ভাল লাগলো না তোর?”
“হ্যাঁ।”
“খুব ভালো লাগলো না বোকাচোদা?”
“হ্যাঁ রে গুদমারানি।”
তাহলে আর দেরি করছিস কেন। মাল ঢাল। মাল ঢাল না রে বোকাচোদা মাগীটার মুখে।”
আমি পৌলমীর নোংরা কথায় খুব এক্সাইটেড হয়ে পুরো মালটা খুশির মুখের মধ্যে ঢেলে দিলাম।
খুশির কালো সেক্সী ছোট্ট মুখ উপচে বেরিয়ে এল কিছুটা। গাল বেয়ে গড়িয়ে পড়তে লাগল। পৌলমী খুশির গাল চেটে চেটে সেটা খেতে লাগলো। খুশি বাকিটা গিলে ফেলল। দুজনে দুজনকে চকাম চকাম করে কিস করল।
সবাই ক্লান্ত হয়ে আমরা বেডরুমে গিয়ে শুয়ে পরলাম। আমার শরীরের একদিকে খুশি আর একদিকে পৌলমীর ঘেমে থাকা শরীর লেপটে রইল। আমরা তিনজনে ঘুমিয়ে পরলাম।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments