সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Hotboy69 বাংলা চটি কাহিনী (BCK) 11-03-2016

 

Bangla choti golpo – উত্তেজিত কণ্ঠে বললাম “দোস্ত, মন ভরে চুষে নে। দেখতে খুব ভালো লাগছে রে!” আশিক এবার ওর জিভ মনির মুখের ভিতরে ঢুকিয়ে নাড়াতে লাগলো। মনির ঠোঁট চুমাতে চুমাতে আশিক এক হাত মনির একটা দুধের ওপর রাখল, তারপর আস্তে আস্তে টিপতে শুরু করলো। টিপতে টিপতে বলল “আরে শালা, কি মোলায়েম দুধ রে! আর বোঁটার চারিদিকে এতটা জায়গা নিয়ে গোলাকার খয়েরী অংশটা দেখতে কি লাগছে রে!” বললাম “তাহলে দেরী কেন, চুষে খা, আমি দেখি।”
আশিক তখন মনির পুরো দুধে চুমিয়ে, জিব বুলিয়ে তারপর একটা বোঁটা মুখে নিয়ে চোষা শুরু করল। আমি আর থাকতে না পেরে আমার দিকের দুধের বোঁটাটা চুষতে শুরু করলাম। দুইজন মনির দুই দুধের বোঁটা চুষছি, উত্তেজনা চরমে উঠছে আমাদের।
দুজনেরই মন ভরে চোষা শেষ হলে আমি বললাম “দোস্ত, আয় এইবার মনির ভোঁদাটা তোকে দেখাই, দেখ কত সেক্সি ভোঁদা আমি চুদি প্রত্যেকদিন।” আমি দুইহাতে মনির দুই পা ফাঁক করে ধরলাম, মনির ভোঁদাটা উন্মুক্ত হয়ে গেল। মনির দুইপায়ের মাঝে উবু হয়ে বসে আশিক ভোঁদাটা মুগ্ধ হয়ে দেখতে লাগলো। বেড়াতে আসবে বলে মনি ভোঁদা শেইভ করে নিয়েছিল। ক্লিন শেইভ ভোঁদা, ভোঁদার দুইপাশের ঠোঁট দুইদিকে বেকে আছে, মাঝখানে চেরাটা দেখা যাচ্ছে।
দেখতে দেখতে আশিক আর পারলনা, একটা হাত দিয়ে মনির ভোঁদাটা স্পর্শ করতেই মনির শরীরটা একবার কেঁপে উঠলো। আমরা দুইজনই ভীষণ ভয় পেয়ে গিয়েছিলাম, কিন্তু তেমন কিছু হল না। আশিক আবার মনির ভোঁদায় হাত দিতে মনি আবারও কেঁপে উঠল কিন্তু জেগে উঠলনা। আমরা বুঝলাম ওষুধের জন্য ঘুম না ভাঙলেও ভোঁদায় স্পর্শ পেয়ে মনির শরীর ঠিকই সাড়া দিচ্ছে। আমি বললাম “দোস্ত, মনির ভগাংকুরে আঙ্গুলের মাথা দিয়ে হাল্কা ঘষে দে তো।”
আশিক ওইখানে আঙ্গুলের মাথা ঘষতেই মনির তলপেটটা হাল্কা কেঁপে উঠল, বুঝলাম ভোঁদায় স্পর্শ ওর শরীরে উত্তেজনা আনছে। প্রচণ্ড খুশী হয়ে উঠে বললাম “দোস্ত, মনির চরম সুখ দেখতে চাস?” আশিক না বুঝে বলল “কেমন করে, ও তো জেগে নাই রে।” আমি বললাম “ঘুমিয়ে থাকলেও ওর চরম সুখ আসবে, আমি শিওর। আজকে তুই ওর চরম সুখ এনে দে, আমি কাছে থেকে রসিয়ে রসিয়ে দেখব।” আশিক বলল “তাই হবে দোস্ত, তবে তার আগে তোর বউয়ের পুরাটা দেখে নিই। সবই তো দেখলাম এবার পোঁদটা দেখা দোস্ত।”
মিশনারি ভঙ্গিতে বন্ধুকে দিয়ে নিজের বৌ চোদানোর Bangla choti golpo
আমি ধীরে ধীরে মনিকে উপুড় করে ওর নিতম্ব দুইহাতে ফাঁক করতেই পোঁদটা উন্মুক্ত হল আর আশিক আহ ওহ একি পোঁদ রে, দারুণ এইসব বলতে লাগলো। আমি বললাম “শুধু দেখলেই হবে, জানিস ওই পোঁদের গন্ধ মনির নিঃশ্বাসের গন্ধের চাইতেও বেশি সেক্সি?” বলতেই আশিক ওর নাকটা মনির পোঁদের ফুটোয় নিয়ে গেল, উম উম করতে করতে বলল “আরে তাইতো রে দোস্ত, কি গন্ধ রে! পাগল হয়ে গেলাম আমি!” পাচ-সাত মিনিট ধরে মনির পোঁদের গন্ধ নিল, পোঁদের ফুটায় জিভ ঘষল। ওর শেষ হলে আমিও অনেকক্ষণ ওই গন্ধ উপভোগ করলাম।
এবার বললাম “দোস্ত, আমার মনির যখন চরম সুখ মানে অর্গাজম হয় তখন ওকে দেখতে আরো বেশি সেক্সী লাগে, আয় দুইজন মিলে আজকে মনির চরম সুখ দেখি।” আমরা দুইজন দুইপাশে আয়েশ করে বসলাম, মাঝখানে উলঙ্গ মনি চিত হয়ে দুইপা ছড়িয়ে শুয়ে আছে। দুজনই আমরা পালা করে মনির সারা মুখে ঠোঁটে চুমু খেলাম। তারপর আমি মনির দুধ দুইটায় ম্যাসেজ শুরু করলাম আর আশিক মনির ভোঁদায় বিভিন্নভাবে হাত বুলাতে লাগলো। ত্রিশ সেকেন্ডের মধ্যেই মনির শরীর থেকে থেকে কাপতে লাগলো, নাকটা ফুলে ফুলে উঠে ঘন ঘন নিশ্বাস পড়তে লাগলো, মনি ওর নিচের ঠোটটা বার বার কামড়ে ধরতে লাগলো আর মাঝে মাঝে মৃদু স্বরে উম উম করে শীৎকার করতে থাকল।
আমরা দুইপাশ দিয়ে খুব কাছে থেকে মনির সুখানুভুতি পাওয়াটা দেখছিলাম, আহ কি উত্তেজনাকর দৃশ্য। মনে হচ্ছিল মাল আর ধরে রাখতে পারবনা, যেকোন সময় ছিটকে ছিটকে বের হয়ে যাবে। কিছুক্ষনের মধ্যেই আশিকের যেই আঙুল গুলো মনির ভোঁদায় খেলা করছিল সেগুলো ভিজে জব জবে হয়ে গেল। মনির ভোঁদা কামরস ছাড়তে শুরু করেছে। আমি বললাম, “দোস্ত, এবার কামরসে আঙুল পিছলা করে ঘন ঘন ভগাংকুরে ঘষা দে, মনির হয়ে যাবে।” আশিক তাই করতে শুরু করলো, ভোঁদার ফুটো দিয়ে আসা কামরসে আঙুল ভিজাচ্ছে তারপর ভগাংকুরে কিছুক্ষন ঘসছে।
একসময় মনির শরীর ঘন ঘন ঝাঁকি খেতে শুরু করলো, কোমরটা বার বার উপর দিকে ঠেলা দিতে লাগলো। আমি বললাম “দোস্ত, রেডি হ, মনির আসছে রে” বলতে বলতেই মনির পাদুটো সোজা হয়ে গেল, তারপর পা দুটো একসাথে চেপে এসে আশিকের আঙুলসহ মনির ভোঁদাটা ওর দুপায়ের ফাঁকে ঢাকা পরে গেল। আশিক ওর আঙুলগুলো যতটা সম্ভব মনির ভগাংকুরের ওপর রেখে ঘষতে লাগল।
মনির সারা শরীর কাঁপিয়ে, ঝাঁকি খেতে খেতে চরম সুখ আসলো। আমরা খুব কাছে থেকে মনির চরম সুখ পাওয়া দেখতে দেখতে উত্তেজনার শেষ সীমায় চলে গেলাম। আমি বললাম “দোস্ত, চরম সুখের পর না চুদলে মনি পাগল হয়ে যায় জানিস, আয় দেখি মনি কি করে।” চরম সুখ শেষ হবার পর দেখলাম মনি আলতো করে অস্ফুট স্বরে উহ উম আহ আহ করছে, আর বার বার একটা হাত ওর ভোঁদায় নিয়ে যাচ্ছে। বললাম, “দোস্ত, মনি চুদতে চাইছে রে, আজকে মনিকে তুই চুদে ঠাণ্ডা করে দে, আমি দেখি।”
আশিক লাফিয়ে উঠে বলল “সত্যি দোস্ত!” আমি বললাম “হ্যা হ্যা দোস্ত, যা তোর পছন্দের সেক্সি মনি আজকে তোর, মন ভরে চুদে নে আজকে যা।” আশিক উঠে পুরো ন্যাংটা হয়ে মনির দুপা ফাঁক করে ওর কামরসে ভিজা পিচ্ছিল ভোঁদায় ঠাটান বাঁড়াটা সেট করে পচ করে ঢুকিয়ে দিইয়ে মিশনারি ভঙ্গিতে মনিকে জড়িয়ে ধরে চুদতে লাগল। পাশেই শুয়ে শুয়ে নিজের বাঁড়াটা হাতাতে হাতাতে আমি দেখতে লাগলাম মনিকে আশিক কিভাবে চুদছে। হঠাত দেখলাম মনি আশিককে দুইহাতে জড়িয়ে ধরল, দুইপা দিয়ে আশিকের কোমরটাও জড়িয়ে ধরলো। আশিকও মনিকে জড়িয়ে ধরে জোরে জোরে ঠাপাতে থাকল আর একটু পর পর মনির ঠোঁটে চুমাতে লাগলো, মনিও সেই চুমায় সাড়া দিতে লাগল। যদিও তখনো মনি গভির ঘুমেই। মনে হয় এভাবে আশিক মনিকে প্রায় একটানা সাত আট মিনিট চুদল।
আমি বললাম “দোস্ত, ভিতরে মাল ফেলিস না, আউট হবার আগে বের করে নিস।” আশিক বলল “তাহলে কোথায় ফেলব? মুখে ফেলি?” আমি হ্যা বললাম। আরও এক মিনিট পর আশিক ওর বাঁড়াটা বের করে হন্তদন্ত হয়ে মনির মুখের কাছে নিয়ে আসলো। তারপর হাত দিয়ে খেঁচে প্রায় সাত আটবার ভক ভক করে অনেকগুলা মাল ফেললো। কিছু মাল সরাসরি মনির ঠোঁটের ফাঁক দিয়ে মুখের ভিতরে চলে গেল, আর কিছু মাল মনির কপাল, নাক, গাল আর থুঁতনিতে পড়লো। আশিক এবার ওর নরম হয়ে আসা বাঁড়াটার মুন্ডিটা দিয়ে ঘষে ঘসে ওই মালগুলা মনির সারা মুখে মাখিয়ে দিল। তারপর ক্লান্ত হয়ে চিত হয়ে মনির পাশে শুয়ে পড়ে থাকলো অনেকক্ষণ। ততক্ষনে আমিও মনিকে একবার চুদে নিলাম।
দুজন বাথরুম থেকে পরিস্কার হয়ে এসে দেখলাম প্রায় রাত তিনটা বাজে। বললাম “দোস্ত, শখ মিটেছে? খুশী তো?” আশিক আমাকে জড়িয়ে ধরে বলল “দোস্ত, যা দিলি আজকে, সারা জীবন মনে থাকবে।”

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments