সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ shovon বাংলা চটি কাহিনী (BCK) 05-10-2017

 

This story is part of the আমি, বান্ধবী ও অচেনা মধ্য বয়সী এক দম্পতির গ্রুপ সেক্স series

Bangla choti golpo  – আমি ও দীনা part 02 friendship and more
আমার অফিস ধানমন্ডিতে, অফিস থেকে বের হয়ে একটা রিক্সা নিয়ে রওনা হলাম দীনার সাথে দেখা করাতে। আমি কিন্তু তখনও জানি না দীনা দেখতে কেমন। তার ছবি দেখতে চাওয়া হয় নি। তাই একে বারে blind date যাকে বলে।
এর আগে যাদের সাথে দেখা করেছি তাদের সবাইকেই আমি ছবি অথবা video chatting এ দেখেছি কিন্তু দীনার বেলায় ভিন্ন। আমি এর আগে মাত্র তিন চারদিনের কথায় আসলে কারো সাথেই দেখা করি নাই তাই সেটাও একটা নতুন বিষয়।
কিন্তু একটা ব্যাপার মনে হয়েছিল যেহেতু সে নিজে থেকেই দেখা করতে চেয়েছে আর আমাকেও দেখেছে (facebook ছবিতে) তাই এতটুকু ভেবে নেয়া যায় যে তার আমার সামনে নিজেকে present করার মত আত্মবিশ্বাস আছে। তার মানে একেবারে ফেলনা হবার কথা নয়।
দীনা আমাকে যে যায়গায় অপেক্ষা করবে বলেছিল আমি তার কিছুটা আগে রিক্সা ছেড়ে দিলাম। তারপর ফোন দিয়ে কোথায় আছি জানালাম, সে বলল আরেকটু এগিয়ে আসতে। আমি হেঁটে হেটে একটু এগিয়ে গেলাম তারপর দুর থেকে দেখলাম দীনাকে।
সন্ধ্যা হয়ে গেছে আর দীনা যেখানে দাঁড়ানো সেখানে বাতি নেই তাই। তাকে দেখে কিছুই বুঝতে পারলাম না। যদিও অনুমান করতে পেরেছিলাম তারপরেও ফোন করলাম sure হওয়ার জন্য। sure হতেই তার সামনে গিয়ে দাঁড়ালাম, হাসি মুখে হাতটা এগিয়ে দিয়ে সম্ভাষণ জানালাম। তারপর আর দেরি না করে রিক্সায় চরে বসলাম।
দীনা প্রথম কথাই বলল “আপনি খুব অদ্ভুত মানুষ তো একবার দেখতেও চাইলেন না”
আমি (like a boss type) চেহারা করে বললাম আমি এমনিই।
দীনা বাঙালি মেয়েদের তুলনায় লম্বাই বলা চলে ৫’৩”। সেদিন আর তেমন কিছুই লক্ষ্য করতে পারি নাই কারণ সে বেস ঢোলাঢালা একটা জামা পরেছিল আর মাথায় হীজাব পরা ছিল। আর তার কথায় বেশ conservative একটা ভাব ছিল তাই মনে মনে ভাবলাম একে নিয়ে খুব বেশিদূর না ভাবাই ভাল।আর একটা বন্ধু না হয় থাকলই। সবার সাথে যে শারীরিক সম্পর্ক করতে হবে তা তো আর না। কিন্তু কে জানত যে এই দীনার সাথেই আমার জীবনের সেরা adventure টা হবে।
আরমানিটোলা যাচ্ছি উদ্দেশ্য দই ফুচকা। পথে ঘটল এক ঘটনা । পুরাণ ঢাকার ভাঙ্গা রাস্তাতে রিক্সায় ঝাঁকুনি খেয়ে নিজের ভারসাম্য ঠিক করতে গিয়ে দীনা আমার দুই পায়ের মাঝে হাত দিয়ে বসল। আর আমি পরেছিলাম formal pants, ব্যাস হাত গিয়ে পরল ঠিক আমার ছোট মাস্তানের উপর, সে ঝট করে হাত সরিয়ে নিল।
আমি পরিস্থিতি স্বাভাবিক করার জন্য ঢাকার রাস্তার পরিস্থিতি নিয়ে দুই তিন বাক্য ঝেরে দিলাম।
যাই হোক ফুচকা order দেয়ার পর জানতে পারলাম দীনা ফুচকা তেমন পছন্দ করে না। তার উপর এমন গরম বাতাসের নাম গন্ধটাও নেই। মনে মনে ভাবলাম প্রথম দিনই ঘাপলা করে ফেললাম, এর সাথে তবে জমবে ভাল। ফুচকা খাওয়া শেষ করে জিজ্ঞেস করলাম এখন কি করবেন বাসায় যাবেন নাকি অন্য কোথাও।
বলল চলেন শহীদ মিনারের সামনে গিয়ে বসি।
একটা রিক্সা ডেকে চলে গেলাম শহীদমিনার অনেক গল্প হল তার অতীত আমার, অতীত সব মিলিয়ে। ১০ টার দিকে সেখান থেকে উঠে, তাকে বাসায় নামিয়ে দিতে রিক্সাতে উঠেছি, এমন সময় বউয়ের ফোন… আমিতো ভাবলাম দেখে টেখে ফেলল নাকি।
ফোন ধরতেই গম্ভীর গলা “তুমি কই?”
আমি বললাম আড্ডা দিয়ে বাসায় যাচ্ছি, রাস্তায় আছি বাসায় গিয়ে কথা বলি।
সে বলল কথা বলতে হবে না এমনি ফোন দিয়েছি তোমাকে নিয়ে খুব সুন্দর একটা স্বপ্ন দেখেছি তাই একটু কথা বলতে ইচ্ছে হল।
আমি “ও আচ্ছা” বলে ফোন রেখে দিলাম।
তারপর দীনাকে নামিয়ে আমি বাসে উঠে আমার তৃতীয় মোবাইল চেক করলাম। (যেটাতে আমার “Gf” রা ফোন দেয়।)
দেখলাম সেই আপু ৬ বার কল করেছে আর what’s app এ কয়েকটা message দিয়েছে। বুঝলাম বেশ চটেছে। কাল একে ঠাণ্ডা করতেই হবে। ফোন করে বেশ কিছু মিথ্যা কথা বলে পরের দিনের appointment fix করলাম।
সেদিন রাতে দীনার সাথে বেশ কিছুক্ষন কথা হল, জিজ্ঞেস করল তাকে কেমন লেগেছে।
আমি একটু বোকা বোকা ভান করে বললাম, কেমন বলতে?
সে জিজ্ঞেস করল, দেখা করে কেমন লেগেছে?
আমি বললাম ভালই কেমন আবার লাগবে।
তারপর বলল আমি যেন আপনি আর ব্যাবহার না করি তুমি করে যেন বলি। আপনি শুনতে নাকি কেমন বয়স্ক বয়স্ক লাগে।
তারপর দীনার সাথে বেশ কথা হওয়া শুরু হল। কয়েকবার দেখাও করলাম। যেহেতু প্রথম impression টাই ছিল বান্ধবী type তাই আমি অন্য কিছু তেমন একটা ভাবলামও না। আর শারীরিক চাহিদা মেটানোর কয়েকটা option থাকায় অন্যরকম ভাবার প্রয়োজনও পারেনি।
কিন্তু আমি একটা ব্যাপার আসলেই ignore করে যাচ্ছিলাম তা হল, দীনা নিজেও একটা fact. তার নিজেরও যে চাহিদা তৈরি হতে পারে এই ব্যাপারটা একবারও মাথায় আসেনি।
প্রত্যাখান করার অবশ্য আরও কারণ ছিল; একদিন কথায় কথায় আমাকে জিজ্ঞেস করল, আমাদের সম্পর্ক কি হতে পারে। আমি সোজা সাপটা বলেছিলাম friends or friends with benefit.
দীনা স্পষ্ট ভাবেই বলেছিল দ্বিতীয়টা কখনই সম্ভব নয় আর চেষ্টাও যেন না করি।
কাজের চাপ সপ্তাহে একবার দুই আপুর (একজন বনানীর এবং একজন মোহাম্মদপুরের) সঙ্গ দিতে দিতে হয়ত এই দিকে লক্ষ করিনি। এমনই একদিন রাতে দীনা জিজ্ঞেস করল তোমার কেমন মেয়ে পছন্দ?
আমি মুখ ফসকে বলে ফেললাম আমার বড় পাছা ওয়ালি মেয়ে পছন্দ। ( তখনও আমরা sex নিয়ে তেমন খোলামেলা কথা শুরু করি নাই)।
সে বলল কি? কি বললে তুমি?
আমি ভাবলাম ধুর বলেই যখন ফেলছি আর পিছিয়ে লাভ নেই। বললাম ভরাট নিতম্বের মেয়ে আমার খুব ভাল লাগে specially যখন তারা খুব আঁটসাঁট করে শাড়ি পড়ে।
দীনা খুব স্বাভাবিক স্বরেই বলল আমার জামাই ও এমন মেয়ে পছন্দ করত। তারপর জিজ্ঞেস করল তোমার কি কাজলকে ভাল লাগে?
আমি বললাম কাজল শাড়ি পড়ে দাঁড়ালে দুনিয়ার কোন সুন্দরী মেয়ে তার সামনে কিছু না।
ব্যাস সে কপট রাগ দেখিয়ে বলল তোমরা ছেলেরা সব এক রকম।
তারপর বেশ কিছুক্ষণ চুপ থেকে জিজ্ঞেস করল আমাকে কেমন লাগে?
আমি একটু ভেবাচেকা খেয়ে গেলাম। আমরা বেশ কয়েকবার দেখা করলেও আমি দিনার ফিগার তেমন লক্ষ করি নাই। আর ও সবসময় বেশ ঢোলা জামা পরে থাকত আর হীজাব পরত তাই খেয়াল করলেও তেমন লাভ হত না।
তো আমি বানিয়ে বানিয়ে দীনাকে কিছু বলতে যাচ্ছিলাম এর মাঝে আমাকে থামিয়ে দিয়ে বলল ঘোড়ার ডিম।
কি আর করা অগত্যা স্বীকার করে নিলাম আর কিছুটা তার উপরও ফেলেদিলাম। বললাম তোমার সাথে দেখাই হয় সন্ধ্যার পর। তারপর পার্কে ঘুরি তার উপর তুমি সবসময় ঢোলা জামা পরে থাক খেয়াল করব কি। আর আমি কি তেমন ছেলে নাকি যে তোমার ফিগার কেমন সেটা দেখতে যাব।
তারপর সে আরও রেগে গিয়ে বলল তাই বলে আমি কেমন সেটা তুমি লক্ষ্য করবা না।
আমি চুপ করে রইলাম। মনে মনে ভাবলাম সে কি তার নিতম্ব নিয়েও একটা compliment আশা করেছিল!!! তার মানে কি ……??? Am I missing something here????? এ বিষয়ে কথা আর বারিয়ে লাভ নেই ভেবে অন্য প্রসঙ্গ তুললাম। নয়ত হিতে বিপরীত হতে পারত।
দীনা বলল সামনে রোজা কলেজ বন্ধ হয়ে যাবে আমি বাড়ি চলে যাওয়ার আগে একটু দেখা করো।
আমি বললাম বৃহস্পতিবার দেখা কর।
অফিসের পর ধানমন্ডি মেডিনোভার সামনে দেখা হল। দেখেই ভুরু কুচকে ফেললাম। আজ হীজাব পারেনি আর কামিজও পরেছে বেশ আঁটসাঁট করে। তবে কি……….!!
Bangla Choti kahiniir সঙ্গে থাকুন …..

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments