সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ shovon বাংলা চটি কাহিনী (BCK) 06-10-2017

 

This story is part of the আমি, বান্ধবী ও অচেনা মধ্য বয়সী এক দম্পতির গ্রুপ সেক্স series

Bangla choti golpo  – আমি ও দীনা – Part 03 – Next step
আমাকে দেখেই মুচকি হেসে অন্যদিকে মুখ ফিরিয়ে নীল। বেশ বুঝতে পেরেছি আমি যে তাকে লক্ষ্য করিনি তাতে তার নারীত্বে আঘাত লেগেছে। আমি তাকে বন্ধু হিসেবেই ভেবেছিলাম কিন্তু আজ তার চাহনি দেখে মনে মনে ভাবলাম ব্যাপারটা কি পুনর্বিবেচনা করতে হবে নাকি।
যাই হোক যথারীতি রবিন্দ্রসরোবরে বসে চা খেলাম তারপর ৩২ নম্বরের দিকে হাটতে থাকলাম আজ পার্ক কিছুটা খালি ৮ নম্বরের footover bridge টা তে উঠতে উঠতে দীনা জিজ্ঞেস করল আজকে আমাকে কেমন লাগছে।
আমি কিছুটা romantic ভাব নিয়ে বললাম অন্যরকম লাগছে।
তারপর জিজ্ঞেস করল “আর?”
এই একটা শব্দ আমাদের দুইজনের সেই বন্ধুত্ব সম্পর্কটাকে যেন চিরতরে ঘুরিয়ে দিল।
আমি দাড়িয়ে গেলাম দীনা উপরের দিকে উঠতে লাগল। দীনা ইচ্ছে করেই যেন কোমর টা একটু বেশি দুলিয়ে হাঁটছিল। সেই মুহূর্তে আমাদের মধ্যে যেন এক অদৃশ্য কথোপকথন চলছিল যা সেই আদিম যুগ থেকে প্রতিটা প্রাপ্তবয়স্ক নারী ও পুরুষের শরীর কাছাকাছি আসলে হয়।
দীনা জানত আমি পেছন থেকে তাকে দেখছি আর আমিও জানতাম দীনা বেশ ভাল করেই জানে আমি কি দেখছি। তারপর দীনা শুধু ঘার ঘুরিয়ে শরীর একটু বাঁকা করে বলল কি হল ওখানেই দাড়িয়ে থাকবে নাকি।
দিনার মুখে সেই কপট হাসি যে হাসি একজন নারী তার প্রথম বস্রশরীর থেকে আলাদা করে ছুড়ে ফেলে তার সঙ্গীর দিকে তাকিয়ে হাসে এ যেন এক অন্যরকম কামাঅনুভুতি।
আমি স্বাভাবিক হয়ে দিনার দিকে এগিয়ে গিয়ে সাধারণ কথা বার্তা শুরু করলাম। কিন্তু মস্তিষ্ক তো অন্য কথা বলছে।
এখন দিনার বর্ণনা দেয়া যাক। দীনা ঢাকার বাইরে বড় হয়েছে। কোথায় বলব না। ৫’৩” লম্বা। চেহারা মোটামুটি। গায়ের রং শ্যামলা কিন্তু কালের দিকে। বক্ষ মোটামুটি ৩৪ কিন্তু নিতম্ব দেখতে দারুণ আর আমার সবচেয়ে বড় দুর্বলতা সেটাই। সাইজ ৩৮ হবে তবে পেট একটু মোটার দিকে তাই ফিগার তেমন বুঝা যায় না। এই কারণেই হয়ত দীনা ঢোলা জামা পড়ে থাকে।
বলতেই হবে আমার আগের যে কারোর সাথে তুলনা করলে দীনা সবার নিচের দিকেই থাকবে কিন্তু সেই ১৫ সেকেন্ডের যে অনুভূতি সেটা extraordinary. কারণ এ পর্যন্ত অন্যদের seduce করবার বেলায় আমি active ছিলাম। যদিও তারা নিজ ইচ্ছাতেই আমার অনুযোগ হয়েছে কিন্তু সক্রিয় ছিলাম আমি। প্রথমবারের মত কেউ আমাকে seduce করতে চাইছে এই অনুভূতিটা আমাকে বেশ নেড়েচেড়ে দিল।
সেদিন বাসায় ফিরে আবারও বেশ রাত অপদি কথা হল। দুইজনই double meaning এ কিছু কথা আদান প্রদান করলাম। এর বেশি সেও এগোলও না আমিও ইচ্ছে করে কিছু বুঝতে দিলাম না। ভাবলাম সে ই active থাকুক।
তারপর রোজা শুরু হল আর শুরু হল আমাদের কথার express. প্রায় প্রতিদিনই সেহরির আগ পর্যন্ত কথা হত। বাঁধ ভাঙা কথা।
দুইজনই দুইজনের sex life সম্পর্কে সব খোলাসা করলাম (অবশ্যই বিয়ের আগের ও পরবর্তী সময়ের। অন্য মেয়েদের বা মহিলাদের সাথের সম্পর্কের কথা এড়িয়ে গেলাম। কিন্তু মাঝে মাঝে বলতাম এই মহিলা এটা চায় ঐ মহিলা ওটা চায়। দীনা খুব jealous হত তা খুব ভাল করেই বুঝতে পারতাম) মানে একজনের সাথেই সব। সেও বলল তার জামাইর সাথে যেহেতু এক সাথে থাকা হত নি so তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়েছে খুব বেশি হলে ২০-২৫ বার।
তারপর বলতে লাগল প্রেম না করার আক্ষেপ। BF এর সাথে এখানে সেখানে লুকিয়ে চুমু খাওয়া একটু ছোঁয়া ছুয়ি করা এসব এর মজা না পাওয়ার আক্ষেপ। আমিও আমার আর আমার বউয়ের সেই সব দিনগুলির কথা বলে আক্ষেপ আরও বারিয়ে দিতাম।
রোজা প্রায় শেষ, একদিন ঘুরাঘুরি নিয়ে আলাপ করতে করতে হুট করে জিজ্ঞেস করলাম ঈদের পর আমার ঘুরতে যাওয়ার ইচ্ছে আছে তুমি যাবে।
সেও কিছু নি ভেবেই বলে বসল গেলে তো ভালই হয়।
তারপর বললাম আমার চা বাগানে চাঁদ দেখার খুব সখ।
দীনা বলল এটা কি করে সম্ভব হবে?
আমি বললাম শ্রীমঙ্গলে একটা টি রিসোর্ট আছে সেখানে গেলে ভাল লাগবে। ঈদের দুই সপ্তাহ পরে গেলে ভরা পূর্ণিমা পাওয়া যাবে। সেও রাজি হল। প্ল্যান করে ফেললাম।
তারপর হুট করে দীনা বলল তুমি নিশ্চয়ই seriously ভাবছ না যে আমি তোমার সাথে বেড়াতে যাব।
আমিও বললাম, না!!!
Plan করলে যে যেতে হবে এমন ত কোন কথা নেই। plan করতেই তো বেশি মজা। আর মনে মনে ভাবলাম যাওয়া তো হবেই।
এর মাঝে চলে আসল এক twist. অফিস থেকে খুব জরুরি কাজে আমাকে মালয়েশিয়া পাঠানোর সিদ্ধান্ত নেয়া হল, ভিসা টিসা করে সব প্রস্তুত পারলে ঈদের আগেই পাঠিয়ে দেয় এমন অবস্থা। তারপর অনেক কষ্ট করে সিদ্ধান্ত পরিবর্তন করানো হল যে আমি ঈদের পরে যাব।
এই কথা জানানোর পর দীনা মুখ গোমরা করে বলল তাহলে আমরা ঘুরতে যাব কি করে?
আমি একটু হেসে বললাম তাই নাকি যাওয়ার ইচ্ছে আছে তাহলে?
সেও একটা হাসি দিল।
তারপর প্ল্যান করা শুরু হল পাশাপাশি আরেকটা প্ল্যান হল যে FB group থেকে আমাদের পরিচয় সেই group এর get together। দুই plan এ জগা খিচুরি। ঈদের পরের শুক্রবার get together তাই ঘুরতে যাওয়া হল না আর কিছুটা দ্বিধাও কাজ করছে কারন শারীরিক ভাবে আমরা একে অপরকে সেভাবে স্পর্শও করি নাই আর বেড়াতে যাব ভাবছি।
যাই হোক get together নিয়েই ভাবনা বেশি। ঈদের পাঁচদিন পরেই দীনা ঢাকায় চলে আসল। Get together উপলক্ষে আমি একটা শাড়িও gift করলাম দীনাকে তারপর plan করলাম movie দেখব। উদ্দেশ্য কিছুটা সময় অন্ধকারে থাকা আর দিনার মনের আশাটা পুরণ করা।
তাই যথাসময়ে শুক্রবার get together এ গেলাম। শাড়িতে দীনাকে সেদিন বেশ ভালই লাগছিল। আর রোজা রেখে পেট কিছুটা কমেছে তাতে ফিগারটাও যেন একদম খেলছিল। আমিও অনেকদিন sex থেকে দুরে আর দীনা ও আমাদের মাঝের এই নতুন নাবলা বন্ধুত্বের আড়ালে লুকনো এই সম্পর্কটাকে যেন আর গভীর করে পেতে চাচ্ছিল।
মিরপুর থেকে বসুন্ধরা আসার ৪৫ মিনিট CNG তে দীনা আমার গায়ের সাথে যেন মিশে যেতে চাইছে। আমি বুঝতে পারছি দীনা চাইছে আমি যেন ওপর শরীরে হাত দেই ওঁকে নিয়ে অন্য ছেলেরা CNG তে বসে মেয়েদের সাথে যা করে তা যেন করি। কিন্তু আমি ইচ্ছে করেই তা এড়িয়ে যাচ্ছিলাম শুধু দেখার জন্য এই নারী আমার সঙ্গ পাবার জন্য আর কি করে।
আমরা বসুন্ধরা পৌঁছে কিছুটা হতাশ হলাম। ভেবেছিলাম পুরাতন মুভি তাই হল খালি থাকবে। হলে ঢুকে দেখি খুব ভাল একটা সিট পেয়েও কিছুই করা যাবে না কারণ হল পুরা packed. কি আর করা অগত্যা শাড়ির নিচে পা নিয়ে কিছুক্ষণ পায়ে পা ঘষাঘষি করা ছারা আর কিছুই করা গেল না।
যাক মুভি enjoy করে দীনাকে তার বাসায় নামিয়ে আমি বাসায় ফিরব এমন সময় মোহাম্মদপুরের আপু ফোন দিয়ে জিজ্ঞেস করল কোথায়?
আমি বললাম সায়েন্সল্যাব, বাসায় যাচ্ছি।
সে বলল আমি মাত্র বাসায় এসেছি কেউ নেই চলে আস আমি বললাম ১০ টা বাজে দারওয়ান?
আপু বলল ঈদের ছুটিতে, গেটে কেউ নেই building ও প্রায় খালি।
ব্যাস No second thought এমনি সারাদিনে বেস গরম খেয়ে আছি তাই আর কি, চলে গেলাম। সেই আপুর কাছে ঠাণ্ডা হতে ও করতে।
পরদিন দীনা ফোন করে বলল বলাকায় boss movie চলছে সেখানে দেখা যায়। (আমাদের আগেরবার এই মুভিটাই দেখার কথা ছিল কিন্তু টিকেট পাই নাই) তো বললাম মঙ্গলবার দেখা যাক অফিসের পরে। মঙ্গলবার কাজের চাপ কম হবে।
ব্যাস যেমন কথা তেমন কাজ।
Bangla Choti kahiniir সঙ্গে থাকুন …..

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments