সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ lamishahassan বাংলা চটি কাহিনী (BCK) 20-07-2016

 

বাবা ও অষ্টাদশি মেয়ের প্রথম সেক্সের Bangla choti golpo প্রথম ভাগ
– পাপা তোমার বেড টি –
শুনে চোখ খুলেই রাহুল দেখতে পেলো, তার চোখের সামনে গরম চায়ের কাপ নিয়ে দাড়িয়ে আছে তার অষ্টাদশি মেয়ে মিতু। পড়নে গাড়ো নীল রং এর হাতকাটা নাইটি। উজ্জ্বল ফর্সা বর্ণের সাথে তার নীল রং এর নাইটি খুব মানিয়েছে। নাইটির এখানে সেখানে এখনো ভেজা। বোঝা যাচ্ছে – সদ্য স্নান করে পাপার জন্য চা বানিয়ে নিয়ে এসেছে। মিতুর চুলে এখনো ভিজে তোয়ালে পেচিয়ে রাখা। গা থেকে ভুরভুর করে লা• সাবানের গন্ধ বের হচ্ছে। গন্ধটা নাকে যেতেই রাহুলের মনে পড়ে গেলো তার স্ত্রীর কনার কথা। এই বয়সেই কনাকে বিয়ে করে ঘরে এনেছিলো রাহুল। কিন্তু দু বছর না যেতেই মিতু হবার সময় কনা মারা গিয়েছিলো। শোক সামলে উঠতে রাহুলের অনেক সময় লেগেছিলো। যখন বুঝলো তার আবার বিয়ে করা উচিত, তখন মিতুর প্রায় দশ বছর। সৎ মায়ের সংসারে মেয়ের কষ্ট হতে পারে ভেবে আর বিয়ে করেনি রাহুল। সেই থেকেই নারী সঙ্গ বিবর্জিত। রাহুলের বয়সটা তাই বলে অবশ্য বেশী না। কনাকে বিয়ে করেছিলো ইউনিভার্সিটিতে থাকতেই। তখন চব্বিশ, আর মেয়ে হয়েছে ষোল বছর হয়ে গেলো। তার মানে সব মিলিয়ে চল্লিশ একচল্লিশ। তারুন্য তাকে এখনো ছেড়ে যায় নি। এখনো ইন্টারনেটে ব্রাউজিং করার সময় বা ভিসিডিকে ট্রিপল এক্স ছবি দেখার সময় ভাল লাগলে রাহুলের পুরুষাঙ্গ টনটন করতে থাকে। দু হাতে ভেজলিন মাখিয়ে রাহুল তার মেয়েমানুষের চাহিদা মেটায়। কিন্তু কিছু দিন ধরে রাহুলের ভেসলীনে তৃপ্তি মিটছে না। একটা নারী দেহের জন্য তার আকাক্সখা দিন দিন বাড়ছে। প্রেস্টিজ যাবার ভয়ে বাজে মেয়ে মানুষদের পাড়ায় যেতে পারছে না। এই বয়সে গার্ল ফ্রেন্ড পাওয়াও ভার। তাই নারী দেহের তীব্র আকাক্সখা বুকে নিয়ে রাহুল নিদারুণ অশান্তিতেই দিন কাটাচ্ছিলো। কিন্তু আজ নিজের নাকে সেই তরতাজা মেয়ে মানুষের স্নান করে আসা গন্ধ যেতেই রাহুলের মন চনমন করে উঠলো।
– পাপা – উঠো । তোমার দেরী হয়ে যাচ্ছে।
মেয়ের তাড়া শুনে রাহুল হাত বাড়িয়ে চা নেবার সময় তার চোখ আটকে গেলো মিতুর নাইটির ওপর। নাইটির উপরের বোতামটা নেই। আর নেই বলেই মিতুর বুকের উপত্যকার বেশ খানিকটাই দেখা যাচ্ছে। উপত্যকার নিচে নাইটি আবৃত খাড়া সার্চ লাইটের মতো বড়ো দুটি বুক। ঢিলে ঢালা নাইটির উপর দিয়েই তার দৃঢ়তার জানান দিচ্ছে। অবশ্য তা ব্রায়ের কল্যানে কিনা বুঝতে পারলো না রাহুল। কাপড়ের উপর দিয়ে ব্রায়ের ডিজাইন দেখা যাচ্ছে মিতুর। বোঝাই যাচ্ছে হালকা ফোমের ব্রা পড়েছে মিতু। সাথে সাথেই চোখ সড়িয়ে নিলো রাহুল। এ কি করছে সে ? শেষ পর্যন্ত নিজের মেয়ের বুকের দিতে কামনার দৃষ্টিতে তাকাচ্ছে ! ছিঃ  ছিঃ। নিজের প্রতি ঘেন্না নিয়ে বিছানা উঠে বসে আধশোয়া হয়ে রাহুল চায়ে চুমুক দিতে থাকলো। মিতু তার হাতে চা দিয়েই রাহুলের বিছানার ওপর ছড়ানো মশারী গোটাতে লাগলো। তাকাবো না, তাকাবো না করেও মিতুর গায়েই চোখ ঘুরতে থাকলো রাহুলের। মিতু বিছানার ওপর দাড়িয়ে মশারীর কোনা গুলো খুলে নিয়ে মশারী টেনে বের করে ভাজ করে রাখলো। তারপর নিজে বিছানার তোষক আর চাদর গোছাতে শুরু করলো।
বিছানায় হাটু গেড়ে উবু হয়ে বসে বিছানা ভাজ কারার সময় বাপের দিকে দু হাটু গেড়ে উবু হয়ে পিছু ফিরতেই মিতুর কলসের মতো পাছা দেখে বুকের হৃদস্পন্দন বেড়ে গেলো রাহুলের। কি পাছা বাবা ! শুধু পাছা নয়। নাইটির বেশ খানিটকটা উঠে গিয়ে মিতুর হাটু পর্যন্ত উন্মুক্ত হয়ে গেছে। ফর্সা গোল কলাগাছের মতো পা, এবং নির্লোম। বোঝাই যাচ্ছে মাখনের মতো মসৃণ মেয়ের ত্বক। পায়ের দিকে তাকিয়ে থাকতেই মিতু হাটুর ওপর ভর দিয়ে তার দিকে ঘুরে এলো। সাথে সাথেই রাহুলের নজর চলে গেলো মিতুর নাইটির গলা দিয়ে তার বুকের ওপর। বড় করে কাটা গলার ফাঁক দিয়ে মিতুর দুই বুকের অনেকখানি দেখা যাচ্ছে। সার্চ লাইটের মতো ফর্সা বড় বড় দুটি মাই কে বুকের পাঁজরের সাথে আটকে রেখেছে ওর কালো রং এর সাধারন ব্রা। কোন ফোম নেই! ফোম ছাড়া এত বড় বুক মিতুর ?? নিজের ভুল হয়েছে বলে রাহুল অবাক। মিুতর মায়ের বুকও এতো বড়ো ছিলো না! কালো সাধারন ব্রা মিতুর বুক টাকে সামলে রাখতে পারছে না। মিতুর উবু হয়ে কাজ করায় বুক মনে হচ্ছে ব্রা ছিড়ে পড়ে যাবে। কাজের সাথে সাথে ওর ব্রায়ে বাধা বুক দুটি আলতো ভাবে দুলছে। দেখেই সাথে সাথে রাহুলের ধোনটা চড় বড় করে দাড়িয়ে গেলে। দ্রুত একটা বালিশ নিজের কোলের ওপর দিয়ে রাহুল সেই উত্থিত লিঙ্গ ঢেকে আবার তাকালো তার মেয়ের দিকে। মেয়ে হাটু গেড়ে বিছানার ওপর তার পাশে এসে বিছানা ঠিক করতে লাগলো। সামনে মেয়ের এত বড় নধর পাছা দেখে দীর্ঘদিনের নারী সঙ্গ বিবর্জিত রাহুল এর ধৈর্য্যরে বাধা ভেঙ্গে গেলো। মিতুর পিছনের নির্লোম পায়ের কাফ মাসলের ওপর আলতো করে হাত বুলিয়ে দিতেই মিতু চমকে উঠলো।
– পাপা –
– কিরে, তুই কি ওয়াক্সিং করা শুরু করেছিস নাকি।
– হ্যা – সেতো কবে থেকেই –
বলে মিতু পা সড়িয়ে নিতে চাইলো – কিন্তু জোড় করে পা ধরে পায়ে হাত বোলাতে থাকলো রাহুল –
– পাপা ছাড়ো –
– দাঁড়া – বাহ কি স্মুথ। পুরো শরীরেই কি ওয়াক্সিং করিস নাকি ?
– হুম
– কোই দেখি –
বলে পায়ের কাপড় আরো উঠিয়ে দেখার চেষ্টা করতেই লাফ দিয়ে সড়ে গেলো মিতু –
– পাপা কি করছো ?
– আহা দেখতে দেনা ?
– আমি বড় হয়ে গেছি না – এখন কি আর ছোট আছি নাকি –
বলে মিতু তার দু হাত তুলে তার লম্বা দীঘল কালো চুল খোপা করতে শুরু করলো। তার বুক এগিয়ে এলো আরো সামনে। রাহুল দুই বুকের দিকে তাকিয়ে থ হয়ে গেলো। কাপড়ের উপর দিয়েই এত বড় লাগছে! তাহলে কাপড় ছাড়া কেমন দেখাবে ? মিতু চুল গুছাচ্ছে আর তার বুক দুলছে রাহুলের চোখের সামনে। রাহুল আর শান্ত হয়ে বসে থাকতে পারলো না। দু হাত সামনে বাড়িয়ে মিতুর কোমড়ে ধরে নিজের দিকে টেনে নিয়ে বললো
– বড় হয়েছিস ? কোথায় ? আয় তো দেখি ?
বলে মিতুর কোমড় ধরে তাকে সামনে টেনে আনলো । মিতুর নাইটি ঢাকা মাইয়ের মাঝে ডুবে গেলা রাহুলের মুখ। মেয়ের গায়ের সাবানের সুন্দর গন্ধ আর বুকের উষ্ণ নরম স্পর্শে পাগল হয়ে গেলো রাহুল। নিজের গাল বার বার বুকের ওপর চেপে ধরতে লাগলো রাহুল। মিতু দু হাত দিয়ে বাবার কাধের কাছে ধরে সড়িয়ে দেবার চেষ্টা করতে লাগলো –
– মিতু – আহা বাবা কি হচ্ছে ?
উত্তর না দিয়ে মিতুকে আরো নিজের শরীরের সাথে চেপে ধরলো রাহুল। নিজের ব্যালেন্স রাখার জন্য মিতু বাবার পায়ের দু পাশে দুই পা দিয়ে দাঁড়িয়ে থাকলো। রাহুল এর অশান্ত হাত দুটো ঘুরতে থাকলো মেয়ের পাছা পিঠ আর উরুর পিছন দিয়ে। পাছা টিপতে গিয়ে বুঝলো ভিতরে পাতলা সিল্ক এর প্যান্টি পড়ে আছে মিতু। রাহুল মিতুর বুকের কাছে মাথা রেখে মিতুর দিকে তাকালো। মিতুর রসালো ঠোঁট যেনো তাকে ডাকছে। হাত দিয়ে মিতুর মুখ নামিয়ে নিয়ে তার ঠোঁটে নিজের ঠোঁটের ভিতরে নিয়ে চুষতে শুরু করলো রাহুল। টুথপেষ্টের পিপারমেন্টের স্বাদ লাগলো তার জিভে। জোড় করে মিতুর মুখ খুলে নিজের জিভ ভরে দিলো রাহুল। মিতুর টসটসে শরীরটা রস খেতে খেতে হাত দিয়ে মিতুর বুক ধরতে যেতেই মিতু তাকে সজোড়ে সড়িয়ে দিতে গেলো। কিন্তু রাহুল এর কাধে রাখা হাত ফসকে যেতেই পরে গেলো মিতু। মিতুর বুকটা পড়লো রাহুলের বুকের ওপর। মেয়ের মাই নিজের শরীরের সাথে চেপে ধরে আবার বিছানায় শুয়ে পড়লো রাহুল। দু হাত দিয়ে আকড়ে ধরে মেয়ের শরীরের স্বাদ নিতে থাকলো। দু হাত দিয়ে দুই পাছাপর ওপর চাপ বাড়িয়ে তাকে চেপে ধরলো তার ধোনোর ওপর। মিতু নিজেকে ছাড়িয়ে নেবার চেষ্টা করতে থাকলো ঠিকই কিন্তু কেমন যেন তেমন ভাবে না যেমনটা করা উচিত ছিলো। রাহুলের দু হাতের বাধনে মিতু তার শরীরটা ঘুড়িযে ফেললো।
তার পর কি হল পরের পর্বে বলছি …..

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments