সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ SeductiveTouch বাংলা চটি কাহিনী (BCK) 23-02-2020

 

নতুন লেখক ভুল হলে ,আমাকে বলবেন ,আপনাদের suggestion একান্ত কাম্য——-
বয়স তখন ২৬, আমি সংযত ছেলে যথেষ্ট ভদ্র ছেলে ,নাম সুনন্দ। কিন্তু মাথায় সব সময় কাম ঘোরাঘুরি করত, বি এড কলেজে পড়ি তখন । নতুন নতুন ক্লাসে যাই অনেক মেয়ে অনেক ছেলের সাথে পরিচয় হয়, ১ সপ্তাহের মধ্যে বাছাই করে ফেলি রাতে কোন কোন মেয়েগুলোর সাথে শুতে হবে ,কারন মেয়ে গুলোর সাথে পরিচয় হয়নি তখনো, কিন্তু রাতে যে আমার ১ বার বীর্য ফেলতেই হবে। যাদে পছন্দ হয় তাদের মধ্যে ৫ জন আছে নাম গুলো রাখি,মুন্নী,তানিয়া,সুচিত্রা আর শিল্পী।
রাখি ছিল পাতলা কোমর শ্যামবর্ণ কিছুটা লম্বা আর দুধ গুলো বেশ বড় বড় চোখে কামুক চাহুনী, মুন্নী তানিয়া আর সুচিত্রা এর কিছুটা মোটাসোটা কোমর পাতলা দুধগুলো ৩৪D দেখলেই হ্যান্ডেল মারতে ইচ্ছে করে। আর শিল্পী ফরসা পাতলা কোমর রোগা শুচালো দুধ । এই ৫ জনের মধ্যে প্রথমে পরিচয় হয় মুন্নী তানিয়া আর সুচিত্রা এর সাথে,কথা বলে বুঝলাম ৩ জনেই বুক মনটা খারাপ হয়ে গেলো ১ টা কেও হাতাতে পারলাম না। কিন্তু বুক হলে কি হবে ১ম ১ মাস এই তিন জনকে নিয়ে রাতে বিভিন্ন position এ cutting দিতাম আর আরাম করে বীর্য ফেলতাম।
এই ভাবে কাটলো ২ মাস হটাৎ করে ১ দিন ক্লাসে এক ম্যডাম ক্লাস না করায় খুব অপমান করলো, আমি উত্তর দিয়েছিলাম আপনার ক্লাস ভালো লাগেনা।তার পর থেকে ই দেখি শিল্পী মাঝে মাঝে আমার দিকে তাকিয়ে থাকে,আমরা ২টো ক্লাস হলেই বাথ্রুমে সিগারেট খেতে যেতাম,আর লেট করে ক্লাসে ঢুকতাম তাই বকা খাওয়া তা অভ্যেস হয়ে গেছিলো। আর বকা খাওয়ার সময় দেখতাম শিল্পী আমার দিকে তাকিয়ে থাকত ড্যাবড্যাব করে ।
কিছুদিন যাবার পর facebook এ শিল্পীকে request পাঠালাম,দেখলাম accept করলো। সাহস করে বলেই ফেললাম “আমি বকা খেলে এমন ভাবে দেখো কেন?”
৫ দিন হয়ে গেলো কোনো উত্তরি এলো না,ক্লাসে কিছু বলতে ও পারি না নিজে বেজ্জতি হয়ে যায় যদি।
আরো ৫দিন প্র reply এলো “এমনিই” । বোঝা গেলো এ টাও গেলো হাত থেকে।
নিজেকে বালের মতো লাগলো।
কিছুদিন পর নবীন বরন উৎসব এলো সেদিন এক ঘটনা ঘটল। বিকেলে ঝড় উঠলো অন্ধকার আকাশে কালো মেঘ আমি তখন চায়ের দোকান থেকে বেড়িয়ে বাসস্টপে এসে দাড়িয়েছি দেখি রাখি শাড়ি পড়ে ঝড়ের মধ্যে ছাতা নিয়ে কাপতে কাপতে এসে বাসস্টপে এসে দাড়িয়েছে আমি সেদিন ইচ্ছে করেই দেরিতে বেরিয়েছিলাম, বাসস্টপে আমরে দুজন ছাড়া কেউ নেই ,রাখী অনুষ্ঠানে অংশগ্রহন করায় দেরী হয়ে গেছিলো,শাড়ি পড়া হাল্কা শ্যামলা চোখে কাজল ঝরের মধ্যে যেন আমাকে ডাকছে ।
আমি কিছু কথা না বলে পাশে সিগারেট ধরালাম। সিগারেট অর্ধেক শেষ হতে ওর দিকে তাকিয়ে দেখি ও হাত ওপরে নিয়ে খোপা ঠিক করছে ,ওর কোমর এর বাক দেখে আমার ধন লাফিয়ে উঠলো। চোখে চোখ পড়তেই বললো সিগারেট ফেলো।আমি অবাক হয়ে ফেলে দিলাম। আমি ওর পাশে বসলাম ,ওবললো ওর ভয় করছে, বলেই হেসে দিলো ,আমি বুঝলাম না কি ব্যপার।
জিজ্ঞাসা করতেই আর হাসি, হাসি থেমে বলল তোমার চেন খোলা। সত্যি দেখি প্যান্টের চেন খোলা আমি তারাতারি আটকালাম, আমার দিকে কামুক চোখ করে বললো এটা এমনই খুলেছে না আমাকে দেখে , চারিদিকে ঝড়ের মধ্যে আমার ভেতরে যে কি ঝড় উঠলো কি বলব বাইরেও অন্ধকার আকাশে কালো মেঘ। তার পর হেসে বললো আমি মজা করছিলাম।
আমি চুপ করে বসে রইলাম আমার সাথে আগে এমন কোনোদিন হয় নি। হঠাৎ করে রাখী ডাকলো আমাকে বললো বাস এসছে চলো। দুজন বাসে উঠলাম অল্প কিছু লোক আছে বাসে আমরা শেষের সিটে জানালার ধারে বসলাম ,মানে সবার পেছনে আমরা। সামনে সিট দুটো ফাকা সিটে বসে আমার ৫ মিনিট আগে ঘটে যাওয়া ঘটনা ভাবছিলাম আর আমার বাড়াটা ফুলে উটছিলো।
আমার পাশে রাখি বসে বাস প্রায় অন্ধকার আকাশে কালো মেঘ ,সামনের দিকে তাকিয়ে আছি রাখির দিকে তাকাতে পাছি না, ধনের ডগায় হাল্কা রস জমেছে সেটা ফুল প্যান্ট দিয়ে বেরোচ্চে, বুক ধুক ধুক করছে। বাস কিছুটা আবার পর দেখি আমার ফুলে থাকা ধনের ডগায় কেমন লাগঘে শিরশির ।নীচে তাকিয়ে দেখি রাখি ওর হাতের বড় বড় নখ দিয়ে আমার ধনের ডগায় আচর দিচ্ছে ,আমার অবস্থা খারাপ ,আমি ওর দিকে তাকালাম ও কামুক চোখে আমাকে দেখছে,তখন আমার ধন দিয়ে রস বেরচ্ছে , কি বাজে পরিস্থিতি আমি কাবু।
আমার মাথায় কিছু আসছে না। ওর দিকে তাকিয়ে আছি আর রস কাটছে। নিস্তব্ধতা ভাঙ্গে ও বলল তোমাকে ওনয দিন দেখবো আজ নামতে হবে ,বলে আমার দিকে থাকিয়ে ঘাড় টা বেকিয়ে ঠোট কাময়ে বলল ready থেকো ,আমি সড়ে ওকে নামার জায়গা করে দিলাম। কিছুক্ষন পর আমার স্টপেজ চলে এলো আমি ও নেমে গেলাম ।
তখন থেকে সারাক্ষন আমি খালি ওই মুহুর্তের কথাই ভাবছি ।রাতে বাড়ি ফিরে ৩ বার রাখীর কথা মনে করে হ্যান্ডেল মারলাম, আর ভাবলাম আমার পর্ব শুরু ,কি সুন্দর করেই না নখ দিয়ে ধনের ডগায় সুড়সুড়ি দিলো।গাদা খানিক মাল ফেলে ঘুমোলাম।
পরের দিন কলেজে গিয়ে দেখি রাখী আসেনি ,মন টা খারাপ হলো খুব , facebook e খুজে massage এলেনা কেনো ,বলল ব্যবস্থা করছি।আমি কিছু বুঝলাম না। টিফিনের পর শুনলাম আমার ২/৩ জন বন্ধু আর রাখির বান্ধবীরা মিলে সিনেমা যাবার প্ল্যান করছে পরের দিন। আমাকে ম্যসেজ করলো তুমি সিনেমা দেখতে আসবে। আমি ওদের গিয়ে বললাম, ওরা বললো তোকে ছাড়া যাব নাকি।ঠিক হয়ে গেলো পরের দিন সিনেমা দেখতে যাব ।তখন বুঝিনি এতটা বেশি হয়ে যাবে।
পরের দিন সবাই ক্লাস bunk করে সিনেমা দেখতে গেলাম ছিলাম ৬ জন ৩টে মেয়ে ৩টে ছেলে ।ঠিক সময়ে সিনেমা হলে উপস্থিত হলাম সিনেমাটা ছিলো Baagi . রাখি দেখি long skirt r top পড়ে এসছে চুল straight চোখে কাজল । স্কার্ট টা কালো আর টপটা হলুদ। আমার দিকে দেখি তাকাচ্ছেই না। টিকিট কাটা হলো । Balcony r শেষে ২টা আর সামনে ৪ টে ।সবাই সিনেমা শুরুর আগে সিটে বসতে গেলাম , আমি আর রাখি Balcony r সিটে আর বাকি ৪ জন সামনের সিটে ।বসার আগে রাখী আমার দিকে তাকিয়ে ঈশারা করলো ready?
সিনেমা শুরুর পর লাইট বন্ধ হতেই সামনের দুজনে চুমু খেতে শুরু করলো , বাকি দুজন চুপ ,কিছুক্ষন পর ওরাও ঠোটা ঠোট দুবিয়ে দিলো। আমি বুঝলাম এবার আমার পালা।
আমি চুমু খেতে গেলে সে মুখ সরিয়ে নিলো, বলল আনাড়ি।আমি অন্যদিকে মুখ করে রাগে বসে রইলাম ,আর ভাবলাম আমাকে চিনিস নাকি ,আমি কি জিনিস।ও টপটা কিছুটা উপর তুলে আমার হাতটা হাতদিয়ে ধরে ওর পেটের উপর রাখলো ,আমি পাতলা পেটিটা প্রথম হাতদিয়ে ধরলাম ,যেন মাখন ।আমি হাতটা আস্তে আস্তে টপের ভেতর দিয়ে বুকের উপরে এগোলাম ব্রা এর উপর দিয়ে দুধের বোটা অনুভব করলাম ,হাল্কা নখ দিয়ে ঘসলাম দেখি ও চোখ বন্ধ করে ঠোট কামরাচ্ছে।
শুরু হল আমার খেলা, আমি পিঠের দিকে টপের ভেতরে হাত ঢুকিয়ে ব্রায়ের হূক খুলে দিলাম ,ব্রা টা টপের তলা দিয়ে বের করে নিলাম।নিয়ে আমার প্যান্টের পকেটে রাখলাম ।আবার হাআত দিলাম টপের ভেতরে, দুধের বোটা গুলো নখ দিয়ে আচড় মারলাম ।ওর শরীর বেকে উঠলো।হাল্কা করে দুধ টিপলাম। ও আরাম কামে আমার দিকে বাজে ভাবে তাকিয়ে আছে।এরপর আমার হাতটা রাখী টেনে বার করে আমার তর্জনীটা মুখে পুরে চুসতে লাগলো। আর আমার দিকে তাকিয়ে বোঝাল ও আমার ধনটা ঠিক এই ভাবে চুসে চুসে খাবে,কিছুক্ষন চুসে আঙ্গুল টা ছেড়ে দিলো ।আমি হা করে তাকিয়ে রয়লাম কি মেয়ে এমন মেয়ে পেলে সব ইচ্ছে পূরন হবে।আমি long skirt এ্র তলা দিয়ে উরুরতে হাত দিলাম ।তারপর উপরে হাত নিয়ে প্যান্টি টার উপর দিয়ে গুদে হাত বোলালাম ।ও চুপ করে আমার কাজ দেখছে ।
আমি ও শয়তান কম না, প্যান্টিটা টেনে নীচে নামিয়ে দিলাম ,দিয়ে গুদের ফুটোয় আঙ্গুল পুরে দিলাম,কি বলবো ,কোকড়ানো চুল,কামরসে সিক্ত,র আঙ্গুল্টা পুরো রসে ভরে গেলো।আমি ভগাঙ্কুর এ ঘোসলাম ও আমা হাতটা চেপে ধরে বলো করো না।আমি আঙ্গুল টা বের করে long skirt থেকে হাত বের করার সময় প্যান্টিটা খুলে আনলাম এনে ওটা আমার প্যান্টের চেন খুলে ধনের উপর রেখে চেন আটকে দিলাম।
পরের গল্প উত্তেজনায় আবেগের অপহরণ-২ পর্বে ,বন্ধুরা কেমন লাগলো জানাবেন, গল্পে অনের টুইস্ট বাকি,আর পুরোটা পড়ার জন্যে ধন্যবাদ

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments