সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 24-01-2019

 

উদ্দাম চোদাচুদির কাহিনী – নন্দিতা খাটের উপর পা ফাঁক করে চিৎ হয়ে শুয়ে পড়ল এবং আমি তার গুদ ভালভাবে নিরীক্ষণ করলাম। ওরে বাবা, এ ত বিশাল গুহা! এরমধ্যে কয়টা বাড়া ঢুকেছে কে জানে! গোলাপি গুদটা হাঁ হয়ে আছে! তবে নন্দিতার বাল মোটেই ঘন নয়, মনে হচ্ছে গুদটা নরম কালো ভেলভেটে ঘেরা রয়েছে! অর্থাৎ নন্দিতা সারা শরীরে ওয়াক্সিং করালেও বাল কামায়না।
আমি মনে মনে বিবেচনা করলাম নন্দিতার গুদে কত বাড়া ঢুকেছে কে জানে, তাই তার গুদে মুখ দেওয়াটা অস্বাস্থ্যকর হবে! হয়ত মেয়েটা গতকালই কারুর চোদন খেয়েছে এবং তারপর ঠাণ্ডার জন্য গুদটা ভাল করে নাও পরিষ্কার করতে পারে। তার চেয়ে মনে হয় নন্দিতার পোঁদে মুখ দেওয়াটাই উচিৎ হবে। এমন নয়নাভিরাম পোঁদ, এইটার জন্যেই ত আমি নন্দিতার প্রেমে পড়ে গেছি!
আমি নন্দিতাকে বললাম, “সোনা, আজ সকালে বাসে ওঠার সময় যখন তোমার ভারী পাছা আমার হাতের সাথে ঠেকে গেছিল তখন থেকেই আমি মনে মনে তোমায় উলঙ্গ করে তোমার নরম এবং সুগঠিত পাছায় চুমু খাবার স্বপ্ন দেখছিলাম। তুমি আগে একবার উপুড় হয়ে শুয়ে পড়, আমি তোমার পাছায় চুমু খাবার পর তোমায় ভাল করে চুদে দিচ্ছি। আচ্ছা, ঢোকানোর আগে কণ্ডোম পরে নেব কি?”
নন্দিতা মুচকি হেসে বলল, “আরে, বাসে ওঠার সময়েই ত তোমাকে দেখে আমার খূব পছন্দ হয়েছিল! আমি তখনই মনে মনে ঠিক করেছিলাম কোনও ভাবে তোমার সাথে আলাপ জমিয়ে কোনও এক সুযোগে তোমার সিঙ্গাপুরী কলাটা ভোগ করবো! এবং তুমি আমার পাছার দিকে তাকিয়ে আছো দেখেই আমি ইচ্ছে করে আমার পাছা দিয়ে তখন তোমার হাতে গুঁতো মেরেছিলাম।
ওকে ডিয়ার, আমি উপুড় হয়ে শুয়ে পাছা উঁচু করছি, যাতে তুমি আমার পাছা এবং পোঁদের গর্ত ভাল করে নিরীক্ষণ করতে পারো। তোমায় কণ্ডোম পরতে হবেনা, কারণ কণ্ডোম পরলে গুদের দেওয়ালে বাড়ার ঘষা লাগার সুযোগ হয়না এবং চোদাচুদির আসল মজাটাই পাওয়া যায়না।” এই বলে নন্দিতা উপুড় হয়ে শুয়ে পেটের তলায় একটা বালিশ গুঁজে দিল, যাতে তার পাছা আরো ফাঁক হয়ে যায়।
উঃফ, এই সেই পাছা, যেটা সকাল থেকে আমার মাথা খারাপ করে রেখেছে! এই পাছার যা সৌন্দর্য, যে কোনও সন্যাসীও ক্ষেপে উঠতে পারে! সত্যি, পাছাদুটি মাখনের মত নরম এবং রাজভোগের মত স্পঞ্জী! পাছার খাঁজে অবস্থিত পোঁদের গর্তটা একদম গোল এবং সেখানে কোনও দুর্গন্ধ নেই!
না, এইটা পরিষ্কার, নন্দিতার গুদ বহুবার ব্যাবহার হয়ে থাকলেও পোঁদের গর্তে কখনও কোনওরকম অত্যচার হয়নি! সেজন্য তার পোঁদে নির্দ্বিধায় মুখ দেওয়া যেতে পারে এবং পোঁদের প্রাকৃতিক গন্ধটাও উপভোগ করা যেতে পারে! আমি নন্দিতার পোঁদে জীভ ঢুকিয়ে চাটতে লাগলাম। নন্দিতা উত্তেজিত হয়ে পাছার খাঁজে আমার মুখ চেপে ধরল।
আমি নৈসর্গিক আনন্দ ভোগ করছিলাম। নন্দিতা নিজেই আমায় মনে করিয়ে দিল সময় কিন্তু কেটে যাচ্ছে, তাই এবার চোদাচুদিটা সেরে ফেলা উচিৎ। আমি নন্দিতাকে চিৎ করে শুইয়ে তার উপর মিশানারী আসনে উঠে পড়লাম। আমি নন্দিতার গুদের মুখে ডগা ঠেকাতেই আমার বাড়া অনায়াসে গুদের ভীতর ঢুকে গেলো।
নন্দিতা চোদনে এতটাই অভ্যস্ত, যে সে আমার ঐ আখাম্বা ৭” লম্বা বাড়াটা ঢোকানোর সময় একবারও উঃফ করল না! আমি প্রথম থেকেই নন্দিতাকে পুরোদমে ঠাপাতে লাগলাম। নন্দিতা নিজেও পাছা তুলে তুলে তলঠাপ মারতে লাগল।
কিছুক্ষণের মধ্যেই আমি বুঝতে পারলাম নন্দিতা যেমন খেলোয়াড়, পাঁচ মিনিটেই আমায় আউট করে দেবে, তাই আমি ঠাপের গতি কমিয়ে দিয়ে নিজেকে নিয়ন্ত্রণ করলাম।
নন্দিতা আমার হাতটা টেনে তার মাইয়ের উপর রেখে বলল, “কিরে ছোঁড়া, কেলিয়ে যাবার ভয়ে স্পীড কমিয়ে দিলি? আমায় যখন চুদতে এসেছিস, তখন কিন্তু আমায় ভাল করে ঠাণ্ডা না করা অবধি ছাড় পাবিনা! এই তোর বাড়াটা ত হেভী, রে! আমার গুদের শেষ প্রান্তে পৌঁছে যাচ্ছে এবং এতই মোটা যে এতবার ব্যাবহার হবার ফলে আমার চওড়া হয়ে যাওয়া গুদের ভীতরে পুরো টাইট হয়ে যাওয়া আসা করছে!”
আমি নন্দিতার কথা বলার সুরে আমুল পরিবর্তন হতে দেখে একটু হকচকিয়ে গেছিলাম। আমার অবস্থা দেখে নন্দিতা হেসে বলল, “শোন, তুই আমার বিয়ের আগেই আমায় ন্যাংটো করে চুদছিস, তাই আমরা দুজনে ত বন্ধু বান্ধবীই হলাম। অতএব তুইও আমায় ‘তুই’ করেই বলতে পারিস এবং তাতেই বেশী মজা হবে!”
আমি নন্দিতার গোলাপ পাপড়ির মত নরম ঠোঁটে ঠোঁট ঠেকিয়ে ভাল করে চুষলাম, তারপর বললাম, “নন্দিতা, তুই মাইরি ভীষণ সেক্সি! মনে হচ্ছে, তুই শরীরের গরম নিয়ন্ত্রিত না করতে পারার জন্যই প্রথম দিনের প্রথম আলাপেই আমার সামনে গুদ ফাঁক করে দিয়েছিস! তোর গুদের কামড়টা হেভী, রে! ভীতরটা কি রসালো এবং গরম! ঠিক যেন জ্বলন্ত তন্দূর, যার ভীতর আমি আমার বাড়াটা গুঁজে দিয়েছি!
এই বছরের পিকনিকটা আমার জীবনের শ্রেষ্ঠ পিকনিক, কারন এবারেই আমি এক রূপসী নবযৌবনাকে পিকনিক চলাকালীন ন্যাংটো করে চুদে দেবার সুযোগ পেয়েছি।”
না, এই কামুকি ছুঁড়ির সাথে আমি দশ মিনিটের বেশী যুদ্ধ করতে পারিনি। তবে আমরা দুজনে একসাথেই চরম সুখ ভোগ করলাম, যখন ওর দপদপ করতে থাকা রসালো গুদের ভীতর আমার ঘন বীর্য হল্কা দিয়ে পড়তে লাগল।
বীর্যপাতের পর আমরা দুজনেই একটু ক্লান্ত হয়ে পাশাপাশি শুয়ে পড়লাম। কিন্তু নন্দিতার গুদ দিয়ে বীর্য চুঁইয়ে বাহিরে বেরুতে লাগল। আসলে আমারও ত তখন সবেমাত্র ২২ বছর বয়স, এবং আমার বিচির উৎপাদন ক্ষমতা অনেক বেশী, তাছাড়া বেশ কয়েকদিন খেঁচে ফেলারও সুযোগ পাইনি, তাই নন্দিতার মত কামুকি রূপসীকে চুদতে গিয়ে প্রচুর মাল ঢেলে ফেলেছি!
বাধ্য হয়ে আমরা দুজনে একসাথেই টয়লেটে গিয়ে পরস্পরের গুপ্তাঙ্গ পরিষ্কার করলাম। নন্দিতার বাল খূবই ছোট এবং পাতলা, তাই তার গুদ পরিষ্কার করতে আমায় খূব একটা বেগ পেতে হয়নি। কিন্তু আমার ঘন কালো কোঁকড়ানো বালে বীর্য মাখামাখি হয়ে যাবার ফলে নন্দিতাকে আমার বাড়া এবং বিচি পরিষ্কার করতে যঠেষ্টই পরিশ্রম করতে হলো।
এদিকে বাড়া পরিষ্কার করার সময় নন্দিতার নরম হাতের বারবার স্পর্শে আমার বাড়া আবার ঠাটিয়ে উঠল। নন্দিতা আমার বাড়া কচলে দিয়ে বলল, “কিরে শান্তনু, আমায় আবার চুদবি নাকি? তোর বাড়াটা ত ঠাটিয়ে উঠে মোটা শসা হয়ে গেছে এবং ডগাটাও চকচক করছে! তুই চাইলে এখনই আমায় আবার চুদতে পারিস। আমার কোনও অসুবিধা নেই। এতক্ষণ ধরে তোর সামনে ন্যাংটো হয়ে বসে থাকার ফলে আমার গুদের ভীতরটা এমনিতেই হড়হড় করছে!”
আমি ঘড়ি দেখলাম। এখনও হাতে প্রায় আধঘন্টা সময় আছে। আমি নন্দিতাকে বললাম, “তোর পোঁদটাই ত আকর্ষণের আসল কেন্দ্রবিন্দু, এবং বলতে পারি তোর পোঁদের টানেই কিন্তু আমি এত কিছু ঘটিয়ে ফেললাম, তাই এই সময় আমি তোকে একবার ডগি আসনে চুদতে চাইছি। তুই আমার সামনে খাটের উপর হাঁটুতে ভর দিয়ে পোঁদ উঁচু করে থাকবি এবং আমি তোর পিছন দিয়ে বাড়া ঢুকিয়ে তোর স্পঞ্জী পাছার মজা নেবো! তুই রাজী আছিস ত?”
নন্দিতা মুচকি হেসে বলল, “হ্যাঁরে, আমি রাজী আছি। তবে একটা কথা, আমার পোঁদের গর্ত কিন্তু খূবই সরু এবং নরম! তুই কিন্তু আমার পোঁদে বাড়া ঢোকানোর একবারও চেষ্টা করবি না! তাহলে কিন্তু হুলুস্থুলু করে দেবো! মনে রাখিস, আমি তোকে দিয়ে আমার পোঁদ মারাতে আসিনি, চুদতে এসেছি!”
আমি নন্দিতাকে জড়িয়ে ধরে খূব আদর করে বললাম, “এই, আমি কি পাঠান নাকি, যে তোর এই রসালো গুদ ছেড়ে তোর পোঁদ মারতে যাবো? তুই নিশ্চিন্ত থাক, আমি তোর গুদেই বাড়া ঢোকাবো।”
নন্দিতা বিছানার উপর হাঁটুতে ভর দিয়ে পোঁদ উঁচু করল। আমি চোখের সামনে নন্দিতার ফর্সা জব্বর পাছা দেখে পাছার খাঁজে মুখ ঢুকিয়ে পোঁদর গর্তে বেশ কয়েকটা চুমু খেলাম তারপর হাত দিয়ে তার গুদের অবস্থানটা বুঝে নিয়ে পড়পড় করে আখাম্বা বাড়া ঢুকিয়ে দিলাম।
মাইরি, মেয়েটার কি গুদ রে ভাই, এত বড় বাড়াটা পিছন দিয়ে গুদে ঢোকাতেও একবার টুঁ শব্দটি করল না!! এক চান্সে হজম করে নিল! নন্দিতা সব আসনেই চোদনের অভিজ্ঞ! ছুঁড়িটাকে এর আগে কয়টা ছোঁড়া চুদেছে, কে জানে! যাই হউক, আমিও ত সুযোগের সদ্ব্যাবহার করছি রে ভাই!
আমি ঠাপের চাপ বাড়িয়ে দিলাম। নন্দিতার রসালো গুদে বারবার বাড়ার যাতাযাতের ফলে ভচভচ শব্দে ঘর ভরে গেলো! নন্দিতার দাবনার সাথে আমার বিচিদুটো বারবার ধাক্কা খেতে লাগল! এতক্ষণে নন্দিতা ‘আঃহ … ওঃহ … ওঃমা …. মরে গেলাম … কি সুখ গো …’ বলে সীৎকার দিতে লাগল!
দ্বিতীয় বারে আমি নন্দিতার সাথে কুড়ি মিনিট ধরে যুদ্ধ করলাম। দৈবাৎক্রমে এবারেও আমরা দুজনে একসাথেই চরম সুখ ভোগ করলাম। নন্দিতার গুদে আমার বীর্য ভরে গেলো।
হাতে আর দশ মিনিট, তাই সাথে সাথেই টয়লেটে গিয়ে গুপ্তাঙ্গ ধুয়ে নিজের নিজের পোষাক পরে ঘর থেকে বেরিয়ে এলাম এবং ইচ্ছে করেই দুজনে আলাদা হয়ে গিয়ে পিকনিক পার্টির মাঝে ঢুকে গেলাম। কেউ ঘুনাক্ষরেও বুঝতে পারল না গত দুই ঘন্টায় কি মহাভারত ঘটছিল!
এবছরের পিকনিক আমার জীবনের সেরা পিকনিক! জানিনা, আর কোনওদিন সেক্সি সুন্দরী নন্দিতা কে চোদার সুযোগ পাব কিনা, কারণ ঐ লোভনীয় পাছার জন্য তার কোনওদিনই বাড়ার অভাব হবেনা, এবং হয়ত সে আমায় এক সময় ভুলেও যাবে। আমার কাছে থেকে যাবে শুধু সেই মধুর দিনটার স্মৃতি, শুধু যে সময়টুকুর জন্য আমি এবং নন্দিতা একসাথে মিশে গেছিলাম!

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments