সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Bihaan বাংলা চটি কাহিনী (BCK) 13-07-2019

 

লাবণ্যকে বিছানায় তোলার পর থেকে অপরাজিতা আর লাবণ্যকে প্ল্যানিং করে দিনের পর দিন ধুনতে লাগলো বিহান। সবাই পাকা খেলোয়াড়। খেলা জমেও খুব সুন্দর। মাঝে মাঝে স্কুল ছুটি নিয়ে লাবণ্য আর অপরাজিতাকে একসাথে নিয়ে থ্রীসামও করতে লাগলো সে। তবে সব কিছুতেই একটা একঘেয়েমি থাকে। বিহানেরও তাই হলো। সে ছুটি নিলো দিন পনেরো।
শহরে ফিরলে যথারীতি মায়ের কথা শুরু যেমন ‘একা একা চেহারার কি হাল করেছে’, ‘আর চাকরিতে যেতে দেবে না’ এসব। বিহান এসবে অভ্যস্ত। তাই এসবে কান না দিয়ে বন্ধুদের ফোন করলো। আজ শনিবার। তাই রাতে জমিয়ে পার্টি করতে হবে। বহুদিন জমিয়ে মদ খায় না সে। বন্ধুদের জানাতে তারাও রাজি। তবে সবাই বায়না করলো যে আজ তারা কেউ ক্লাবে যাবে না। বিহানদের ফার্ম হাউসে পার্টি করবে।
বিহানের আপত্তি নেই। তবে ফার্ম হাউসে তো মাগী পাওয়া যাবে না। বন্ধুদের জানাতে সে ব্যবস্থাও রেডি। অনিন্দ্য একটা নতুন মাগী পটিয়েছে। কলেজে পড়ে। তার বান্ধবীদের গ্রুপ আছে একটা। প্রায় ১২-১৪ জনের। সবাই আসতে রাজী। শুধু শর্ত হলো মদ খাওয়াতে হবে আকন্ঠ। বিহানের কাছে টাকাটা কোনো ফ্যাক্টরই নয়। ভালো ব্র‍্যান্ডের দামী, দামী মদ অর্ডার হলো।
সন্ধ্যার মধ্যে সব হাজির হয়ে মদ্যপান শুরু হলো। ছেলেপেলে সব জোগাড় করে ফেলেছে। সব সুরাপিপাসু হাজির, সাথে হাজির তাদের আজ রাতের রমণসঙ্গীণীরা। বিহান জমিয়ে মজা করবে আজ। প্রথমে এসেই স্কচ নিলো একটু। অনিন্দ্যকে ডাকলো, ‘এই বোকাচোদা, খুব তো মাই চটকাচ্ছিস।’
অনিন্দ্য তার পটানো মাগীটাকে চটকাতে চটকাতে বিহানের কাছে এলো।
অনিন্দ্য- তুমিও চটকাও না গুরু। সব ডাঁসা পেয়ারা, সব কচি।
তারপর তার মিতালীর সাথে বিহানের পরিচয় করিয়ে দিলো।
অনিন্দ্য- মিতালী, এই হলো বিহান। আজকের পার্টির স্পনসর।
মিতালী- হাই বিহান। থ্যাঙ্ক ইউ। বহুদিন তৃষ্ণার্ত ছিলাম। আজ পুরো মাতাল হতে চাই। পুরো গ্রুপ নিয়ে এসেছি বিহান। এনজয়। শুধু মদের সাপ্লাই বন্ধ করা যাবে না। তাহলে আমার বান্ধবীরা তোমাদের সব বন্ধুর সব সখ আবদার মিটিয়ে দেবে।
অনিন্দ্য- ভাই কাউকে তুলে নে। সব কচি মাল।
বিহান মিতালীর ডাঁসা মাই খামচে ধরে বললো, ‘এগুলো কচি?’
মিতালী- আহহহহহহহ অনিন্দ্য। কি করছে তোমার বন্ধু। যাও ওকে একটা কচি খুঁজে এনে দাও। যার এখনো গজায়ইনি।
বলে মিতালী বিহানকে ধরে মাইদুটো আচ্ছা করে ঘষে দিলো। তারপর আবার অনিন্দ্যকে ধরে গ্লাস হাতে চলে গেলো। বিহান আরেক পেগ নেবার জন্য উঠতেই পেছনে দেখে দুটি মেয়ে হাতে গ্লাস নিয়ে একে অপরকে চুমু দিচ্ছে। তার মধ্যে একটি মেয়ে আর কেউ নয়। সনাতন আর লাবণ্যের আদরের মেয়ে অদিতি।
বিহানের বাড়া ফুঁসতে শুরু করলো অদিতিকে দেখেই। আরেকটা পেগ নিয়ে চুমুক দিতে দিতে বিহান অদিতির পাশে এলো। অদিতি আরেকটি মেয়ের সাথে নিবিড় চুমুতে ব্যস্ত। বিহান পেছনে এসে অদিতির গলার পেছনে চুমু দিতে শুরু করলো।
অদিতি- উমমমমমমমম। স্লো। স্লো। স্লো।
বিহান আস্তে আস্তে চুমু দিতে লাগলো। ইতিমধ্যে অদিতির হাতের গ্লাস খালি। অদিতি সাথের মেয়েটিকে বললো, ‘ব্রিং মি মোর ড্রিঙ্কস বেবি’। মেয়েটি চলে গেলো। বিহান এবার নিজের গ্লাস অদিতির ঠোঁটের কাছে নিয়ে এলো। অদিতি খুশী হলো। চুমুক দিলো একটা।
অদিতি- ভীষণ হার্ড।
বিহান- তোমাকে সামলাতে হার্ড হবার প্রয়োজন আছে বৈকি।
অদিতি- আমি সূর্যের মতো। ভীষণ গরম।
বিহান- আমি সূর্যকে বশ মানিয়েছি।
অদিতি- রিয়েলি? লেটস সি।
বলে হাত বাড়িয়ে দিলো বিহানের ধোনের দিকে। বিহানের ধোন অলরেডি খাড়া হয়ে ফুঁসছে। পুরো ধোনটা হাত দিয়ে ধরে অনুভব করলো অদিতি।
অদিতি- ইয়েস তুমি পারবে।
বলে অদিতি ঘুরতেই দেখে সেই পুরুষটি আর কেউ নয়, বিহান। তাদের গ্রামের স্কুলের বায়োলজি টিচার, যে কি না তার ভাইকে টিউশনও পড়ায়।
অদিতি- আপনি?
বিহান- অদিতি তুমি?
অদিতি- আপনি কি করে এখানে এলেন?
বিহান- আমি কি করে এলাম মানে? এটা আমারই পার্টি। অনেকদিন পরে ছুটি নিয়ে বাড়ি এসেছি তাই জমিয়ে পার্টি দিচ্ছি।
এবার অদিতি দমে গেলো। তার মানে এই সেই ব্যক্তি। মিতালী এর কথাই বলেছিলো।
অদিতি- সরি স্যার। প্লীজ কিছু মনে করবেন না। প্লীজ বাড়িতে বলবেন না।
বিহান অদিতির উন্নত বুক ঘেঁষে দাঁড়ালো। তারপর গ্লাসটা আবার এগিয়ে দিলো অদিতির দিকে। এবার অদিতি ইতস্তত করতে লাগলো।
বিহান- কিচ্ছু হবে না। ড্রিঙ্ক ইট।
অদিতি নিশ্চুপ।
বিহান- কেউ জানবে না। এখানে তোমার গ্রামের কেউ নেই। লেটস এনজয়।
অদিতি- আপনি তো জানবেন।
বিহান- আমি তোমার গ্রামের কেউ নই। আর ওই গ্রামে আমার স্কুল। আমি নিজে নিজের বদনাম নিশ্চয়ই করতে চাইবো না।
অদিতি ভেবে দেখলো, ঠিকই তো। আর বিহান বেশ হ্যান্ডসাম, পুরষালী চেহারা, আর তাছাড়া একটু আগে বিহানের অঙ্গটিও ধরে দেখেছে। অদিতির গুহার জন্য আদর্শ। অদিতি ঢকঢক করে গ্লাসের সবটুকু মদ শেষ করে দিলো।
ইতিমধ্যে অদিতির চুমু পার্টনার নীতা গ্লাস নিয়ে হাজির হলো। অদিতি বিহানের বুকে বুক লাগিয়ে এলিয়ে দিলো নিজেকে।
অদিতি- নীতা আমার বেস্ট ফ্রেন্ড। আপনি কি ওকে কারও হাতে তুলে দিতে চান স্যার? না আমার সাথে রাখবেন।
বিহান- আপাতত তোমাকে একাই সামলাতে চাই। পরে একে ডেকে নেবো।
অদিতি- নীতা, ডার্লিং যাও। কারও বুকে ভিরে যাও সুইটি। আমি স্যারের কাছে একটু পড়াশুনা করতে চাই।
নীতা- স্যার?
অদিতি- ইনি আমাদের গ্রামের বায়োলজি টিচার। একটু বায়োলজি পড়তে চাই।
নীতারও বিহানকে বেশ পছন্দ হয়েছে। এগিয়ে এলো সে। জড়িয়ে ধরলো বিহানকে পেছন থেকে।
নীতা- স্যার আমারও বায়োলজি খারাপ। প্লীজ একটু দেখবেন।
বিহান- দুটোকেই দেখবো। চলো আমার সাথে।
বিহান দুজনকে নিয়ে একটা রুমে ঢুকলো। রুমটায় গোপন ক্যামেরা লাগানো আছে বলেই এই রুমে ফিরে বিহান। লাবণ্যকে দেখাতে হবে, তার মেয়ে কত বড় মাগী হয়ে গিয়েছে। রুমে ঢুকে নীতা আর অদিতি স্বমূর্তি ধারণ করলো।
অদিতি- স্যার। আপনার ফার্ম হাউসে এসিগুলি নতুন লাগান।
নীতা- ঠিক স্যার। খুব গরম লাগছে।
বিহান- সব খুলে ফেলো না।
‘ঠিক আছে, বলছেন যখন’ বলে দুজনে একসাথে গেঞ্জি খুলে ফেললো। দুজনের পড়নেই শুধু স্কার্ট। গেঞ্জি খুলতেই দুজনের ভরা যৌবন লাফিয়ে বেরোলো।
বিহান- ব্রা পড়োনি?
অদিতি- কেউ পড়েনি। কোনো মেয়েই পড়েনি।
নীতা- আমরা কেউ পড়ি না পার্টিতে। পরে খুঁজে পাওয়া যায় না।
অদিতি- শুধু দেখবেন?
নীতা- স্যার বোধহয় বুঝতে পারছেন না কোথা থেকে শুরু করবেন। চল স্যারকে পূর্বপাঠের পুনরালোচনা টা দেখাই।
বলে নীতা এগিয়ে এলো। এগিয়ে এলো অদিতিও। তারপর দুজনে মিলে একসাথে বিহানের মুখে মাই লাগিয়ে দিলো। দু-জোড়া ৩৪ সাইজের ডাঁসা মাই। একদম নরম, তুলতুলে শাঁসালো মাই। কোনটা ছেড়ে কোনটা খাবে, কোনটা কচলাবে। দিশেহারা অবস্থা বিহানের। তবে তা সত্বেও হিংস্রভাবে দুই কামুকী কচি মাগীর ক্ষিদে মেটাতে লাগলো বিহান।
কিছুক্ষণের মধ্যে তিনজনই সম্পূর্ণ উলঙ্গ হয়ে গেলো। অদিতি আর নীতা বিহানের ঠাটানো বাড়া দেখে ভীষণ খুশী। এতবড় বাড়ার চোদন খায়নি কখনও দুজনে। অদিতি তো নিয়েই ললিপপের মতো চোষা শুরু করলো। অসম্ভব পাকা খেলোয়াড় অদিতি। মা কাকীমার থেকেও বেশী কামুকভাবে চুষছে বাড়া। ওদিকে নীতা তার শাসালো মাই চেপে ধরে আছে মুখে।
নীতা- উফফফফফফ। আমার হায়ার সেকেন্ডারির বায়োলজি স্যার আমার সিল ফাটিয়েছিলেন। আজ আবার আর এক বায়োলজি স্যার। এরা এত হট হয় কেনো? উফফফফফফ। কি চুষছে আহহহহহহহ। কামড়ান কামড়ান স্যার। কামড়ে দিন। দাগ বসিয়ে দিন। ছুলে দিন। টেনে ছিড়ে খেয়ে ফেলুন।
বিহান নীচে অদিতির দেওয়া উত্তেজনার বহিঃপ্রকাশ ঘটাতে লাগলো নীতার দুদুতে।
নীতা- ওই অদিতি, মাগী কতক্ষণ চুষবি? ওপরে আয়। আমায় দে।
অদিতি- তুই নীচে আয়। একসাথে চুষি।
ব্যস নীতাও এবার হাটু গেঁড়ে বসে পড়লো। তারপর দু’জন মিলে পালা করে বিহানের বাড়া চুষে চুষে ভীষণ বীভৎস করে ফেললো।
অদিতি- স্যার গুদটা চুষবেন? না কি আগে চুদবেন একবার।
বিহান- তোমায় চুদবো, আর এই মাগীটার চুষবো।
বলে বিহান অদিতিকে বিছানার ধারে শুইয়ে দিয়ে নিজে দাঁড়ালো। তারপর অদিতির পা তুলে নিলো কাঁধে। মনে মনে হাসলো বিহান। লাবণ্যকেও এভাবেই চুদেছিলো। অদিতির পা কাধে তুলে নিয়ে ধোন ঢুকিয়ে ঠাপাতে শুরু করলো বিহান। যথেষ্ট ঢিলে গুদের শুরু টা।
ভেতরে ঢোকার পর টাইট লাগছে। তার মানে ছোটো ধোনের চোদা খায়। কামোন্মত্ত বিহান শুরু থেকেই এলোপাথাড়ি ঠাপ দিতে লাগলো।
অদিতি- আহ আহ আহ আহ আহ আহ আহ আহ আহ আহ আহ স্যার কি করছেন স্যার উফফফফফফ আহ আহ আহ আহ আহ আহ উফফফ ইস ইস ইস ইস ইস।
অদিতি জীবনে প্রথম এরকম কড়া ঠাপ খাচ্ছে। নীতা বীভৎস চোখে বিহানের ঠাপানো দেখছিলো। বিহানের ঠাপের গতি আর হিংস্রতা দেখে কেঁপে উঠলো নীতা। অদিতি তো কথা বলার মতো অবস্থায় নেই।
বিহান- কি রে খানকি মাগী। আয় গুদ চোষাবি না?
বিহানের ডাকে হুঁশ ফিরলো নীতার। নীতা উঠে বিহানের সামনে দাঁড়ালো বিছানার ওপর। বিহানের মাথা ধরে এক পা ওপরে তুলে গুদ এগিয়ে দিলো। সেভ করা প্রফেশনাল গুদ। এত চোদন খেয়েছে যে বাদামি হয়ে গিয়েছে রঙ। সেই গুদে বিহান তার জিভ ঢুকিয়ে দিলো। যেমন বাড়া তেমন জিভ। খসখসে জিভটা নির্দয়ভাবে নীতার গুদের ভেতরে ঢুকছে আর বেরোচ্ছে।
নীতা- উফফফফফফ স্যার। অদিতি এটা কি রে। মানুষ তো? এ তো মেসিনের থেকেও ভয়ংকর রে। উফফফফফফ কিভাবে চাটছে গুদটা আমার।
অদিতি- তুই চাটাতে পড়ে আছিস মাগী। আমার গুদ চুদে খাল করে দিলো আহহহহহহহ। কাল থেকে কি হবে রে নীতু। উফফফফফফ। শেষ করে দিলো আমাকে। আহহহহহহহ। কেনো এলাম আমি।
নীতা- অদিতি অদিতি আমি ছাড়লাম রে, ছাড়লাম ছাড়লাম।
অদিতি- আমি তো জল খসিয়েই চলছি মাগী। আহ আহ আহ আহ আহ আহ স্যার। ছাড়ুন ছাড়ুন। একটু ছাড়ুন স্যার। নীতাকে এক রাউন্ড দিন আহহহহ।
বিহান- চুপ।মাগী। প্রথমদিন তোদের বাড়ি থেকে এসে ঘুমাতে পারিনি শালি। যেমন মা তেমন মেয়ে। ডাঁসা মাগী দুটোই। এত সুখ তোর গুদে খানকি। খা খা লহা আরও চোদন খা।
অদিতি- আহহহহহহহ মা কে চুদুন স্যার। আমাকে ছেড়ে দিন স্যার।
বিহান- তোর বাবা মা কি চায় জানিস?
অদিতি- কি চায়?
বিহান- চায় আমি তোকে বিয়ে করি।
অদিতি- না না না না না। প্রতি রাতে এত বড় মুগুর আমি নিতে পারবো না স্যার। এ কাজ করবেন না।
নীতা- রাজি হয়ে যা মাগী। যেদিন পারবি না, আমাকে ডাকবি।
প্রায় মিনিট ২০ অদিতির গুদ ছুলে, চিরে চৌচির করে দিয়ে বিহান এবার নীতাকে ধরলো। অদিতি যেন হাফ ছেড়ে বাঁচলো। বিহান এবার নীতাকে ধরে একইভাবে চুদতে শুরু করলো। অদিতির মতোই দশাই হলো বিহানের। তারপর সারারাত ধরে বিভিন্ন পোজে বিহান দুই কচি কামুকী মাগীর সমস্ত যৌনরস শুষে নিলো।
বিহান এমনিতেই হিংস্র। মদ খেলে আরও হিংস্র হয়ে যায়। সব বন্ধুরা মাঝরাতে চলে গেলেও বিহান তার দুই মাগীকে নিয়ে সারারাত ধরে উত্তাল যৌনখেলায় মেতে রইলো। অদিতি আর নীতাও ভীষণভাবে উপভোগ করেছে বিহানকে। বিহানের ছোঁয়ায় আজ তারা পূর্ণ নারীত্বের স্বাদ পেয়েছে। সকালবেলা দুজনে হাঁটার মতো কন্ডিশনে ছিলো না। মিতালী এসেছিলো খুঁজতে দুজনকে। কামার্ত বিহান মিতালীকেও চুদে খাল করে দিয়েছিলো। অদিতি আর নীতা তখন অনিন্দ্যকে মাই খাইয়ে শান্ত রেখেছিলো যদিও।
পরবর্তীতে অদিতির সাথে বিহানের বিয়ে হয়নি ঠিকই। তবে লাবণ্য, অপরাজিতা, অদিতি, নীতা এদেরকে পালা করে চুদেছে বিহান। প্রায় বছর তিনেক চাকরী করার পর বিহান চাকরী ছেড়ে দিয়ে আসে। সেই সাথে সাঙ্গ হয় তার চোদনের এই ইতিবৃত্ত।
সমাপ্ত…….
কেমন লাগলো জানান bihaanmitra@gmail.com ঠিকানায় মেইল করে। আপনার পরিচয় গোপন থাকবে। সেই সঙ্গে জানান পরবর্তী গল্পে কি পড়তে চান।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments