সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ pundarikakhyopurokayostho বাংলা চটি কাহিনী (BCK) 04-05-2019

 

This story is part of the একটা নিলে দুটো ফ্রি series

-“কিন্ত্ত তোমার এই খতরনাক্‌ অ্যাডভেঞ্চারে তোমার শরীরের কত বড় ক্ষতি হয়ে যেতে পারে তুমি কি জানো সেটা?…”-আমি জিজ্ঞেস করলাম।
-“কি ক্ষতি হবে? আমার পেট হয়ে যাবে?… আমি তোমার বাচ্চার মা হয়ে যাবো?… আমি একটা আইবুড়ো মেয়ে এসব হলে লোকে কি বলবে? এসবই ভাবছ তুমি… কি তাই তো?…”
-“আমার কাছে এই মুহূর্তে আমার থেকে তোমার সুরক্ষার প্রশ্নটা সব থেকে বেশী জরুরী… তাই সেদিক থেকে দেখতে গেলে আমি যদি এগুলো ভেবেও থাকি তাহলে কি খুব ভুল ভেবেছি?…”
-“আচ্ছা জিজু একটা কথা বলো তো তুমি আমাকে? আমি যদি অপরিচিত কেউ হতাম তোমার কাছে তাহলেও কি আমার প্রতি তুমি এতটা কনশার্ন হতে?…”- আমার প্রশ্নের জবাবে পাল্টা প্রশ্ন ছুঁড়ে দিল ও।
-“তুমি তো আমার আত্মীয়। আমার আপনজন, আর নিজের লোকের ভালো চাওয়াটাবুঝি অপরাধ?”-জিজ্ঞেস করলাম আমি।
-“বালাই ষাট,অপরাধ হতে যাবে কোন দুঃখে? নিশ্চয় কোনও অপরাধ নয়। নিজের লোকে আমার ভালো চাইবে নাতো আর কে চাইবে বল জিজু? তবে যে খতরনাক্‌ খেলা আমি খেলতে চলেছি। তাতে যদি আমার ক্ষতিও হয় তাহলে আমার জিজুই আমাকে আবার সেই বিপদ থেকে বাঁচাবে আমি জানি…কি জিজু বাঁচাবে তো আমাকে?”
-“তুমি নিজে তো মরবেই আর আমাকেও মারবে…”-মনে মনে বললাম আমি। কিন্ত্ত ওকে শুনিয়ে শুনিয়ে বললাম–
-“সে তো সব ঠিকই আছে, আচ্ছা একটা কথা বলতো তোমার লাস্ট পিড়িয়ড কবে শেষ হয়েছে?”
-“কেন? চলছে তো আজ চতুর্থ দিন… কিন্ত্ত তাতে কি?”
-“তাহলে তো তোমার সাথে সেক্স করতে গেলে আবার প্রোটেকশনের প্রয়োজন আছে তাই না?…না হলে যে পরে অনেক বড় ক্ষতি হয়ে যাবে…ওই যে কথায় বলে সেফ্‌ সেক্স… একটু ওয়েট করবে প্লিজ় আমি এই যাবো আর এই আসব…”-বলে আমি যেই না বিছানা ছেড়ে নামতে যাবো ওমনি…
-“সত্যি বাপু আমার জিজুটা না একটা হাঁদারাম… বুঝতেই পারছি একে নিয়ে সংসার করতে গেলে আমার দিদির কপালে সত্যিই দুঃখ আছে… তুমি কি চাইছ বলত জিজু? আমি এইভাবে বসে থাকি তারপর কেউ এসে দেখুক আর কুরুক্ষেত্র হোক কি তাই তো?… কোত্থাও যেতে হবে না তোমায়… আমি ডাক্তারকে অলরেডি কনসাল্ট করেছি… সব কিছু জানিয়েছি ডাক্তার বলেছে অসুবিধে নেই একটা ইঞ্জেকশন নিলে এক্কেবারে তিন মাসের জন্য নিশ্চিন্ত… তুমি বরং একটা কাজ করো। তুমি কালই বরং ইঞ্জেকশনটা দেওয়ানোর ব্যবস্থা করো তাহলেই হবে…”
হঠাৎ জানলার দিকে চোখ পড়তেই-“এই দাঁড়াও তো…”-বলে খাট থেকে আমি নেমে পড়ে জানলার কাছে দৌড়ে গিয়ে মুখটা বাড়ালাম দেখলাম জানলার পাশ থেকে যেন একটা ছায়ামুর্ত্তি সরে গেল। আমি নিশ্চিত নির্ঘাৎ কেউ না কেউ তো একজন ছিল যে আমাদের কথা আড়ি পেতে শুনছিল, আর আমি টের পেয়ে গেছি বলে সরে গেছে।
জানলার দিকে তাকিয়ে ফিরে আসতে আসতে ওকে আবার প্রশ্ন করলাম–
-“বলো না তৃষা, আমার একমাত্র বউটা এখন ঠিক কোথায়?”
-“বলতে পারি কোথায় আছে তৃণা। কিন্ত্ত এমনি এমনি তো বলবো না জিজু। আমার যে মুক্তিপণ চাই।না হলে যে তোমার বউকে তো আমি ছাড়তে পারি না…” –নিজের চুলটাকে নিয়ে খেলা করতে করতেএক ষড়যন্ত্রীর হাসি হেসে বলল তৃষা।
-“ওঃ মুক্তিপণ!!! তা বলেই ফ্যালো, কি তোমার সেই মুক্তিপণ যা দিলে আমি আমার প্রানাধিক প্রিয় বউটাকে আবার ফেরত পাবো?…”-একটা দীর্ঘ নিঃশ্বাস ছেড়ে বললাম।
-“তোমাকে স্যাটিস্ফাই করতে হবে আমায়। তবেই আমার হাত থেকে তোমার বউয়ের মুক্তি,নচেৎ নয়…”-কপট হেসে বলল তৃষা।
অস্ফুটে বললাম–
-“ওরে দুষ্টু মেয়ে এই ছিল তোর মনে!!!
-“কিছু বললে জিজু???…”
-“না–না কিছু না… আমার অজান্তে আমাকে দিয়ে খানিকটা তো করিয়েই ফেলেছ,কিন্ত্ত তুমি কি জানো? কিন্ত্ত বাকীটা এগোতে গেলে যে তোমার বিশেষ অনুমতি লাগবে।”-বললাম আমি।
-“আমার অনুমতি? তাও আবার বিশেষ?? ইন্টারেস্টিং!!! কি ব্যাপারে বল???তৃষা প্রশ্ন ছুড়ে দিল।
-“আমি তোমাকে আদর করতে করতে একটা জায়গাতে এসে থমকে গেছি জানোতো সেটা হল তোমার গুদ। বালে ভরা গুদহলে আমার না আবার একদম ভাল্লাগে না বুঝলে…”
-“ও এই ব্যাপার!!! আগে বলবে তো একটু দাঁড়াও আমি একটু আসছি”-বলে বিছানা ছেড়ে নেমে বাথরুমে ঢুকল তৃষা।
শালী উঠে যখন গেল না কি বলব তোকে বাঁড়া!!! ওর পোঁদটা দেখে না আমি তো পুরো ফিদা বুঝলি এক্কেবারে পুরো ফিদা। ঊফ্‌, কি পোঁদ বানিয়েছে বুঝলি প্রাঞ্জল, যেমন ফর্শা দেখতে তেমনই তার গড়ন…ঠিক যেন ওর দিদিরই মতো কচি–কচি দুটো নরম ময়দার তাল সত্যিই অসাধারণ…অসাধারণএকটা পোঁদ… যেন বানানেওয়ালা খুব যত্ন করে সময় নিয়ে কুঁদে কুঁদে বানিয়েছেন দু’বোনকে। যাইহোকবাথরুমে ঢুকে খুটখাট শব্দ করে কিছুক্ষণ বাদে হাতে একটা রেজ়ার নিয়ে ফিরে এলো ও।
-“আচ্ছা একটা রিকোয়েষ্ট করবো তোমায়?… রাখবে কি?”-অনুরোধ করলো তৃষা।
-“কি করতে হবে বলো? ফাটা বাঁশে যখন আটকেছি তখন তুমি যা বলবে আমাকে তাই করতে হবে বলো…আর কি চাই তোমার?”- একটা দীর্ঘশ্বাস ফেলে বললাম আমি।
-“তোমার দাড়ি কামানোর ব্রাশ আর একটু সাবানটা দেবে প্লিজ়…”- অনুরোধ করলো তৃষা।
-“অগত্যা!!!”-বলে খাট থেকে নেমে আমি আমাদের লাগেজটা থেকে ওই দুটো জিনিষ বার করে দিলাম ওকে… ও আবার বাথরুমে গিয়ে নিজের গুদটাতে জল লাগিয়েআর ব্রাশটাকে জলেভিজিয়ে ওর মধ্যে সাবান লাগিয়ে ফিরে এলো ও।
-“নাও এবার নিজের হাতে আমার গুদটা তুমি পরিষ্কার করে দাও তো বাপু…”- আমার হাতে জিনিষগুলো দিয়ে বললো তৃষা।
আমি নিপুন হাতে ওর পিউবিক হেয়ারটা রিমুভ করে বাথরুমে নিয়ে গিয়ে পরিষ্কার করে দিয়ে পাঁজাকোলা করে তুলে নিয়ে এসে ওর ওয়্যাক্সিং করা নির্লোম শরীরটাকে বিছানায় এনে ফেললাম। তারপর ওকে চিৎ করে শুইয়ে ওর গুদে আঙুল ঢুকিয়ে আংলি করতে থাকলাম। বেশ গোলাপী রঙের বেশ টাইট গুদ বুঝলি প্রাঞ্জল।
দেখে মনে হল একদম আচোদা তাও জিজ্ঞেস করলাম ওকে–
-“আচ্ছা এত্ত সুন্দর একটা ফুলকে কোনও দিন কোনও মৌমাছি এঁটো করেনি এও কি আমায় বিশ্বাস করতে হবে…”
-“আ–আহ–আআহ–উহ… এঁটো করার জন্য তো মৌমাছিরা তোমার এই ফুলের চারপাশে সারাক্ষণ শুধু ভন্‌ভনিয়েই বেড়িয়েছে কিন্ত্ত আজ অবধি এই ফুলকে ওরা টাচ্‌ করার সাহস পর্যন্ত করতে পারেনি… কেন জানো?”-অস্ফুটে উত্তর দিল তৃষা।
-“কেন শুনি?”-কৌতুহল মিশ্রিত এক চোখা প্রশ্ন ছুঁড়েদিলাম ওর দিকে।
-“আহ্‌…একটু আ–স্তে তার কারণ আমি এ ব্যাপারে খুব চুজ়ি জানো তো এখনও যে যে গুণ গুলো থাকলে আমি কারোর সঙ্গে বেড শেয়ার করতে পারি সেই সমস্ত গুণ গুলো একমাত্র তোমার মধ্যে ছাড়া আর কারোর মধ্যে পাইনি… তবে ছেলে বন্ধু আমার অনেকই আছে কিন্ত্ত ঐপর্যন্তই ব্যস এর বেশী আর এগোতে দিইনিওদের কাউকে…”-অস্ফুটে উত্তর দিল তৃষা।
তারপর আমি আ–স্তে করে আমার মুখটা ওর গুদের ভেতরে ডুবিয়ে দিয়ে গুদটা চাটতে থাকলাম তাতেই ও, ঊঃআআ–আহ্‌… ইসসস্‌…জিজু…আআআহ্‌…. করে গুঙিয়ে উঠলো আর নিজের একটা হাত দিয়ে ক্লিটটা ঘসতে শুরু করলো। গুদে যেন ওর আগুন ধরে গেছে বলে বিছানায় ও ছটফট করতে লাগল।
“উইইইউফ্‌ আর পারছিনা জিজু আর পারছিনা আমি এবার মরে যাবো জিজু মরে যাবো চাটো জিজু চাটো… চেটেচেটে তোমার এই শালীর গুদের আগুন তুমি নিভিয়ে দাও… আজ প্রথমবার এই গুদে কারোর হাত পড়ল আর দিদির মতো আমিও খুব লাকি যে পুরুষ আজ আমার গুদের আগুন নেভাচ্ছে সে আর কেউ নয় আমারই জিজু, দিগন্ত দত্ত, দ্য গ্রেট চোদনবাজ…” গোঙাতে গোঙাতেই বলল তৃষা।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments