সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ pundarikakhyopurokayostho বাংলা চটি কাহিনী (BCK) 04-05-2019

 

This story is part of the একটা নিলে দুটো ফ্রি series

আমি জিভটা কে ঘুরিয়ে ঘুরিয়ে যেই না চাটতে শুরু করলাম… অমনি না দেখি শালী থর্‌ থর্‌ করে কেঁপে উঠল তখন নিজের ওপর নিয়ন্ত্রন খুইয়ে বসেছে। তৃষা কখনও থাই দুটো দিয়ে আমার মুখটাকে চেপে ধরছে। কখনও বা থাই গুলোকে আলগা করে গুদটাকে কেলিয়ে ফাঁক করে দিচ্ছে।
কিন্ত্ত আমিও তো ছাড়ার পাত্র নাকি? আমিও একবার করে জিভটা গুদে ঢোকাচ্ছি সামনের দিকটা একটু চাটছি পরমুহূর্তেই বের করে থুতু ছিটিয়ে দিচ্ছি। আবার ঢোকাচ্ছি এবারে আরো ভেতরে আরো গভীরে।শেষে ক্লিটোরিসটায় হাল্কা করে একটু কামড় বসাতেই ও আআ–আক্কক্ক্ক্ক… ওগগগগ্গম্ম্ম্ং… উহঃ… করে শিৎকার দিয়ে বিছানা থেকে ছিটকে প্রচন্ড জোরে কেঁপে উঠল আর গুদ কেলিয়ে দুহাতে আমার চুলের মুঠিটা ধরে মাথাটাকে ঠেসে ধরল ওর গুদের মুখে।
উত্তেজনায় নিজের মুখটাকে ওপরে তুলে আর নীচের ঠোঁটটাকে কামড়ে ধরে ফোঁস ফোঁস করে বড় বড় নিঃশ্বাস ফেলতে লাগল আর গুদটা নাড়িয়ে আমার মুখে ঘসতে লাগল। এবার গুদ দিয়ে পাল্টা আক্রমণ করল আমার মুখে। আমার মুখে ও এবার ওর গুদ দিয়ে ঠাপাতে থাকল।
খানিকক্ষণ পর আমাকে জিজ্ঞেস করলো–
-“জিজু গো আর পারছি না তো ধরে রাখতে…ঊঃআআআহ্‌… ইসসস্‌ ঊঃ একি অবস্থা করলে গো তুমি আমার??? কি করব প্লিজ় বল এবার?”
-“কি আর করবে? ঢালো ঢালো আমা…”
আমার কথা শেষ হওয়ার অপেক্ষায় না থেকে ও গলগল করে জল খসিয়ে দিল আমার মুখে সেই চির পরিচিত ঝাঁঝাঁলো মিষ্টি সোঁদা গন্ধের সাথে নোনতা জলের স্বাদ পেয়ে আমার মুখটাও যেনএকরকমশুদ্ধি হলো।সম্পূর্ন জলটা চেটে খেয়ে আমিও মুখ খুলে হাঁপাতে লাগলাম আর কেলিয়ে গেলাম বিছানায়। কিছুক্ষণ পর তৃষার ডাকে সম্বিত ফিরে পেয়ে আমি ওকে ধরে চুমু খেলাম। ও–ও আমাকে পাল্টা চুমু খেল আর আমার মুখে লেগে থাকা ওর গুদের রস চেটে সাফ করে দিল।
ওদিকে তো আমার মাঝের পা–টা ঠাটিয়ে গরম হয়ে আছেন ওনাকে শান্ত করা যে ভীষণ ভাবে জরুরী হয়ে পড়েছে তৃষার চোখ এড়ায়নি সেটা।
“কি অবস্থা করেছ এটার, জিজুতুমি শুধু দ্যাখো একবার?”- সোহাগ দেখিয়ে বলল তৃষা।
“আচ্ছা তৃষা!!! এর এই অবস্থাটার জন্য কি আমি দায়ী?”
“বুঝেছি আর বলতে হবে না তোমায়… তোমার ওটার ওই অবস্থা যখন আমার জন্যই হয়েছে তখন আমিই না হয় ওর ব্যবস্থা করছি…” বাঁড়াটার গায়ে হাত বোলাতে বোলাতে বলল তৃষা।
এদিকে ওর নরম হাতের ছোঁয়াচ পেয়ে আমার বাঁড়া মহারাজ আস্তে আস্তে আবার ফর্মে ফিরতে শুরু করেছে। ওর হাতের গুনে ওটা আবার তার পুরোনো অবস্থায় ফিরতে খুব একটা বেশী দেরী করল না। আমার বাঁড়াটা এবার ঠাটিয়ে লোহার রডের মতো শক্ত হয়ে গেছে।
আমার অবস্থা দেখে তৃষা বলল–
-“ইসস্‌ জিজু!!! তোমার এটার অবস্থা তো বেশ খারাপ দেখ্‌ছি… না যা দেখ্‌ছি তাতে এটার এক্ষুণি একটা ব্যবস্থা না করলেই নয়… ঠিক আছে দেখ্‌ছি…তুমি শুয়ে পড়” বলে আমাকে শুইয়ে দিয়ে আমার দিকে পোঁদ করে রিভার্স কাউ গার্ল পজ়িশনে আমার বাঁড়ার ওপর চড়ে বসল তৃষা আর আমি আমার মাথায় একটা বালিশ গুঁজে ওর পাছার তলায় হাত দুটোকে গুঁজে দিয়ে ওকে সাহায্য করলাম। কিন্ত্ত তারপরেই–
-“উইইইই….আ…লাআআআ–গ–ছেএএএ…মাআআ…গো….ছা–ড়ো…আ…মা…কে…প্লিজ়… ছা…আ…আ…ড়ো…আআআআআহ….উফফফফফ্‌… এবার আমি মরে যাব…প্লিজ় জিজু তোমার দুটি পায়ে পড়ি… আর সহ্য করতে পারছি না অসহ্য যন্ত্রনা হচ্ছে…প্লিজ় ছেড়ে দাও আমাকে…বিশ্বাস করো,বিশ্বাস করো জিজু আগে বুঝতে পারিনি যে এত্ত জ্বালা করবে জানলে হয়তো…”-কাঁদতে কাঁদতে বলল তৃষা।
-“জানলে হয়তো…জানলে হয়তো কি করতে তৃষা?…চোদন কাকে ভুলে যেতে?… কিন্ত্ত এখন যে অনেক দেরী হয়ে গেছে ডার্লিং… তোমাকে আমি সাবধান করেছিলাম অনেক আগেই।কিন্ত্ত তুমি তো কর্ণপাত করোনি তখন আমার কথায়… জামাইবাবুকে দিয়ে চোদানোর খুব শখ না তোর মাগী???… আয় আজই তোর সেই শখ আমি মিটিয়ে দিচ্ছি আয়… তোকে চুদে তোর গুদ আজ যদি না ফাটিয়েছি… তাহলে আমার নামও দিগন্ত দত্ত নয়…”-রেগে গিয়ে বললাম আমি।
-“তাহলে কিভাবে এই জ্বালা কমবে বলে দাও তুমি?”-গোঙাতে গোঙাতে বলল তৃষা।
-“ভেসলিন জাতীয় ক্রীম আর অপেক্ষা!!!…অপেক্ষা করা ছাড়া তো এ জ্বালা এতো সহজে মিটবে না তোমার…খানিকক্ষণ বাদে এমনিই জ্বালা জুড়িয়ে যাবে তোমার…”-অস্ফুটে বললাম আমি।
-“আঃ…আঃ…আঃ…উঃ…উমঃ…আঃ…ও…জিইইইজুউউউউউ….আঃ….ভীঈঈঈঈ … ষওওওও…নলাআআআগছেএএএ…আ…আ…আ…র…পাআআআ…র…ছিইইই…নাআআআ…গোওওও…ছাআআআড়োওওও….আআআমাআআআয়…।”
বলতে বলতেই ও কেলিয়ে গেল বিছানায় আর পড়েই গুদটা দুহাত দিয়ে চেপে কাতরাতে লাগল ও। ওর আঙুলের ফাঁক দিয়ে রক্ত চুঁইয়ে পড়ছে বিছানায়। বাঁড়াটার গায়ে লেগে থাকা রক্ত দেখে বুঝলাম ওর সতীচ্ছদ ফাটিয়ে ফেলেছি আমি…ঘামে ভিজে পুরো সপসপ করছে ওর শরীর।
আমি ওকে পাঁজাকোলা করে তুলে নিয়ে গেলাম বাথরুমে। ভালো করে সাবান মাখিয়ে টেলিফোন শাওয়ার দিয়ে ওর গুদটা পরিষ্কার করে দিলাম। তারপর পরিষ্কার করে ধুয়ে ফেললাম আমার বাঁড়াটাও। ওকে তারপর কোলে তুলে নিয়ে গিয়ে ফেললাম বিছানায়। এতক্ষণে ও মনে হল একটু ধাতস্থ হয়েছে। সম্বিত ফিরেছে ওর। বিছানায় শুয়ে ওই বিছানার রক্তের দাগটা আবিষ্কার করে।
-“জিজু এই দেখ…”
-“সব্বোনাশ করেছে এই রে!!!… এই চাদর যদি তৃণা দেখে ফেলে তাহলে তো কুরুক্ষেত্র বেঁধে যাবে… এখন উপায়?”
-“উপায় আছে জিজু উপায় তো একটা আছে…আমি আগেই আন্দাজ করেছিলাম এইরকম কিছু একটা হতে পারে… তাই আগে থেকে তৈরীও ছিলাম…”
“কি–কি বলতে চাইছ কি তুমি আমার তো কিছু মাথায়ই ঢুকছে না…”
“তোমার মাথায় এটা আপাতত না ঢুকলেও চলবে…তুমি শুধু আমাকে একটু হেল্প করে দিওপ্লিজ়…কাজ সারা হয়ে গেলে চাদরটা আমরা সরিয়ে ফেলব কেমন!!! আমি সব বন্দোবস্ত করে রেখেছি…
-“বা–ব্বা তোমার স্ট্যামিনা তো দারুণ জিজু…আমার জল খসিয়ে দিলে চুদতে চুদতে আমার সতীচ্ছদটাও ফাটিয়ে দিলে।কিন্ত্ত আমি তোমার মা–আআলটা এখনও বার করতে পারলাম না এ জিনিস তো শুধু এই সাত মাসে রপ্ত করা সম্ভব নয় কেসটা ঠিক কি বলত?”
-“কে–কে–কেসটা কি মানে? কেসটা সেরকম কিছুই নয়…”
-“কেসটা সেরকম কিছুই নয়… মানে উহু মনে হয় ডাল মে জরুর কুছ কালা হ্যায়… তোমার গলা কাঁপছে কেন?” গম্ভীর হয়ে জিজ্ঞেস করল তৃষা।
-“ক–ক–কই নাতো… কিইইই যে যা তা তুমি বল না তৃষা!!!”
-“যাকগে ওসব ছাড়ো তুমি বরং কালকেই ইঞ্জেকশনটা লাগানোর ব্যবস্থা করো কিন্ত্ত…”
বলেই ও আবার আমার বাঁড়াটাকে নিয়ে পড়ল… বাঁড়াটার মুন্ডিটাকে ধরে ওপর নীচ করতে শুরু করল প্রথমে হাত দিয়ে পরে ওটাকে মুখে নিয়ে চুষতে শুরু করল।
“উমঃ…উমঃ…উমঃ…উমঃ… আআআক্কক্ক্ক্ক… উগগগগ্গম্ম্ম্ং…” করে আওয়াজ বেরোতে লাগল ওর মুখ দিয়ে… এদিকে ওর মুখের আদর পেয়ে আমার মাঝের পা আবার নিজের আকার ধারণ করতে শুরু করেছে। মুখের চোদন খেয়ে ক্রমশ যখন আমার বাঁড়াটা লোহার রডের মতো শক্ত হতে শুরু করেছে।
সেটা আন্দাজ করে আর সময় নষ্ট না করে উঠে দাঁড়ালো ও।তারপর নিজের শরীরটাকেবেন্ড করে দুহাতে বিছানায় ভর দিয়ে হাফ্‌ ডগি স্টাইলে দাঁড়িয়ে পড়ল ও। আমিও পেছন থেকে ওর কোমরটা জড়িয়ে ধরে ওর গুদে বাঁড়াটা সেট করে ঠাপ মারতে থাকলাম। প্রতিবার ঠাপ খেতে গিয়ে ও কেঁপে কেঁপে উঠছিল আর ঠাপের তালে তালে আঃ…আঃ…আঃ…আঃ…করে অস্ফুটে আওয়াজ করে যাচ্ছিল ও।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments