সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Suranjon বাংলা চটি কাহিনী (BCK) 04-01-2021

 

This story is part of the এক গৃহবধুর পার্সোনাল ডায়েরি series

৬ ই মার্চ
তারপর সারা রাত হোটেল রুমে ঠাপ খাওয়া র পরের দিন আমি আর বিছানা ছেড়ে উঠতে পারলাম না। সারাদিন বিছানায় রেস্ট নিয়ে সন্ধ্যে নাগাদ যখন একটু ভালো ফিল করছিলাম ঠিক তখনই দেখলাম মিস্টার আরিয়ান লাগেজ নিয়ে আমার রুমে ঢুকছে। ও এসেই একটা দামী গোল্ড নেকলেস আমার গলায় পরিয়ে দিল। আরিয়ান বললেন, গেট রেডি বেবি, আই অ্যাম হাংরি। ওদিকে মিস্টার চৌধূরী ও আমার উপর থেকে অধিকার হারাতে নারাজ। শেষে ঠিক হলো, দুজনে একসাথে আমার সাথে বিছানায় করবে। আমার শরীর তখন ও খুব ক্লান্ত ছিল, শরীরে আগের মতো সম্পূর্ণ জোর পারছিলাম না। তারপর যখন ওরা জানালো, আমাকে দুজন কে একসাথে সুখ দিতে হবে। আমি ভয় পেয়ে গেলাম। সাথে সাথে মাথা নেড়ে বললাম, আজ রাতে আমি কিছুতেই পারবো না। কিন্তু ওরা কিছুতেই আমার কথা শুনলো না। শেষ মেষ দুজনের মিলিত শক্তির কাছে আমাকে হার মানতে হুলো। আমি চেয়েছিলাম এক এক বারে একটা করে বাড়া ঢোকাতে, কিন্তু ওরা বললো একসাথে দুটো পুরুষ অঙ্গ ই ঢোকাবে।
আমি চেষ্টা করলাম ওদের শেষ মুহূর্ত অবধি বোঝানোর কিন্তু কিছুতেই পারলাম না। একটা স্পেশাল ড্রিঙ্ক পেগ বানিয়ে আমাকে ওটা খাইয়ে মোটামুটি মাতাল করে নিয়ে সেই রাতে প্রথমবার ওরা আমার সঙ্গে দুজন একসাথে শুলো। আমার কোনো বারণ শুনলো না। একসাথে জোর করে আমার দুটো ফুটোতেই পুরুষ অঙ্গ ঢুকিয়েই ছাড়লো। আমি উত্তেজনায় মত্ত হয়ে শীৎকার দিতে আরম্ভ করলাম। আহহ আহহ ওহ ফাক ওহ নো, আহহহ প্লিস লিভ মে এলন মুখ দিয়ে অনবরত বেড়াচ্ছিল। দুজন যেনো বিছানায় একটা খেলনা পেয়ে একসাথে খেলছিল। সারা রাত ওদের জন্য দুই চোখের পাতা এক করতে পারলাম না। ওরা দুজনে যখন এক তালে আমাকে ঠাপাচ্ছিল, আমার স্বামী ফোন করেছিল।
আমি কথা বলতে চাইছিলাম, কিন্তু মিস্টার চৌধুরী আর মিস্টার আরিয়ান কেউ ই আমাকে কথা বলতে দিল না। মিস্টার চৌধুরী তহ মুখের উপর বলেই দিল, ভেতরে আমাদের দুজনের পেনিস নিয়ে তোমার হাসব্যান্ড এর সঙ্গে বেশি পিরীত দেখানোর কোনো দরকার নেই।” আমি কোনরকমে নিচু ক্লান্ত গলায় বললাম ” দুদিন ধরে বাড়িতে ফোন করি নি। আমাকে নিয়ে দুচ্ছিন্তা করছে, আমাকে প্লিজ কথা বলতে দাও।” ফোন টা আবার কানের কাছে বাজতেই, বিরক্ত হয়ে আরিয়ান ফোন টা রিসিভ করলো, আর বললো, ” হেলো কউন, দেখিয়ে বার বার ফোন করকে প্লিস মল্লিকা কো ডিস্টার্ব মট কিজিয়ে। ফোন রাখিয়ে।” এই বলে নিজেই ফোন টা সুইচ অফ করে বললো, ” আব কয়ী ডিস্টার্ব মত করেগা।” আমি হতাশায় চোখ বুজে ফেললাম। ওরা আবারো পরম উত্তেজনায় ঠাপাতে শুরু করল। দুই জন মত্ত পুরুষের মাঝে স্যান্ডুইচ হয়ে আরেক টা বিনিদ্র রজনী কাটালাম।
৮ ই মার্চ
মুম্বাই এর মিস নাগপালের কোম্পানি র হয়ে সব কাজ সেরে আজ আমরা গোয়া পৌঁছলাম, ইভিনিং ফ্লাইটে। আমরা বলতে আমি, মিস্টার চৌধুরী আর মিস্টার আরিয়ান। কোথায় যাচ্ছি আর কোথায় থাকা হবে কিছুই আগে থেকে জানতাম না। দেখলাম ওরা গোয়ার বিখ্যাত Calangute সৈকতের একটা বীচ রিসোর্টে আমাকে নিয়ে গিয়ে তুললো। প্রথম দিন এসে জার্নি তে ভীষণ ব্যাক পেইন হচ্ছিল। রিসোর্ট লাগোয়া একটা স্পা তে আমার ইরোটিক বডি ম্যাসাজ করলো। ওখানে বিদেশি টুরিস্ট রাও ম্যাসাজ নেয়। আরিয়ান আমার Massiur কে অনেক টাকা দিয়ে বলে দিল যে ম্যাডাম কে খুশি করে দিতে হবে। Massiur একবার আমার দিকে তাকিয়ে মুচকি হেসে মিস্টার আরিয়ান কে বললো, এ ম্যাসাজ আমার জীবনের অন্যতম শ্রেষ্ঠ ম্যাসাজ হবে। আর হলো তাই। Massiur লেডি এমন ম্যাসাজ দেওয়া আরম্ভ করলেন, আমার প্যান্টি মিনিট দশেকের ভেতর ভিজে গেলো।
ম্যাসাজ নেওয়ার সময়, আমার গায়ের পিঠের সাইডে একটা সাদা তোয়ালা জড়ানো ছাড়া সারা শরীরে কোথাও একটা সুতো ছিল না। আমার উপর চড়ে নিজের হাউস কোট টাইপের ইউনিফর্ম টা ছেড়ে শুধু ব্রা এবং পান্টি পড়ে ম্যাসাজ আরম্ভ করলেন। আমাকে উল্টে সোজা করে এক্সট্রা টাকার জন্য ব্রেস্ট টাও ভালো করে অনেক ক্ষন ধরে ম্যাসাজ করলেন। বুকে সেনসিটিভ স্পটে হাত পড়তেই আমার নিপেলস গুলো শক্ত খাড়া হয়ে গেলো। ওকে বলাই ছিল, আমাকে যেন ভালো করে স্পেশাল ম্যাসাজ দেওয়া হয়। ম্যাসিউর আরো বেশি টাকার টিপস পাবার জন্য ভালো করে হারবাল অয়েল দিয়ে আমার ফুল বডি ম্যাসাজ করে আমার বুকের দাবনা গুলো ব্যাথা করে দিল। সাথে আমার মাসল লুজ করে আমাকে আরাম ও দিল। স্পা তে ম্যাসাজ নিতে নিতে শরীরের সেক্স উঠে গেছিল। আমি আস্তে আস্তে বেসামাল হয়ে পড়ছি দেখে, মাসিউর এর মুখে হাসির ঝিলিক খেয়ে গেলো।
উনি আমাকে অস্বস্তি তে ফেলে জিগ্যেস করলো, ডু ইউ ওয়ান্ট হ্যাপি এন্ডিং ম্যাম।” এই বলে পাশের এক।টেবিলের ড্রয়ার খুলে একটা ভাইব্রেটর গোছের ছোট মেশিন বের করলো। আমি ভয় পেয়ে বললাম, নো নো আই এম ওকে উইথ ওনলি ম্যাসাজ।” উঠে পড়তে যাবো এমন সময় মসিউর একটা আলতো ধাক্কা দিয়ে নিজের অন্তর্বাস খুলতে খুলতে বললো, ডোন্ট গেট শাই ম্যাডাম, সবাই এখানে এটা করতেই আসে। আপনিও এটা করতেই এসেছেন। তাই ইন্ত্রাকশন আছে।” আমার উপর চড়ে বসে আমার গুদে র মধ্যে ঐ হাতের ছোটো যন্ত্র টা ঢুকিয়ে অন করে দিলো।
আমি কয়েক মুহূর্তের মধ্যে সব কিছু ভুলে, অপার্থিব আনন্দে চোখ বুজে শীৎকার শুরু করলাম। তার পর আরো কুড়ি মিনিট ধরে ঐ ম্যাসিয়র এর কাছে থেকে অর্গানিজম রিলিজ করে মোট একঘন্টার প্রাণবন্ত ম্যাসাজ সিজন কাটিয়ে আমি বিচ রিসোর্টে ফিরে গিয়েই বিছানায় শরীর এলিয়ে দিলাম। ম্যাসাজ করে বডি মাসল ঝুরঝুরে হয়ে গেছিলো আরামে ঘুম এসে যাচ্ছিল। পর পর দুই রাত জেগে মিস্টার চৌধুরীর মতো পুরুষ দের সন্তুষ্ট করলেও গোয়া পৌঁছে আরাম এর সৌভাগ্য আমার ছিল না। সবে চোখ লেগে এসেছিল, এমন সময় মিস্টার চৌধুরী আমার উপর চড়ে বসলেন। আমাকে জড়িয়ে ধরে আদর শুরু করতে, আমি তাকে অনুরোধ করলাম, “প্লিজ এখন না। রাতে করবেন, ছেড়ে দিন আমায়।” মিস্টার চৌধুরী আমার অফ শোল্ডার ড্রেসের স্ট্রিপ খুলতে খুলতে বললো, রাতে আরিয়ান তোমাকে আজ একা খাবে। তাই এখন আমি সুখ করে নেবো। আজ ম্যাসাজ কেমন এঞ্জোয় করলে ডারলিং সেটা বলো। এখনো গরম হয়ে আছো আর উত্তেজনায় বুকের নিপেলস টা দাড়িয়ে আছে দেখছি। চলো সোনা তোমাকে শান্ত করে দিচ্ছি। এই বলে ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেতে খেতে আমার পরনের ড্রেস টা টেনে খুলে দিয়ে আমার উপর শুয়ে পড়ল। কতক্ষন ধরে আদর করেছিল জানি না। যখন তারপর চোখ খুললাম, তখন বেশ রাত হয়ে গেছে। মিস্টার চৌধুরীর জায়গায় আরিয়ান আমার শরীর টাকে চটকাচ্ছে। আর শরীর টা চটকে চটকে লাল করে ফেলেছে।
১৩ ই মার্চ
পাঁচ দিন ঐ গোয়ার বিচ রিসোর্টে কী ভাবে যে কেটে গেলো বুঝতেই পারলাম না। মিস্টার চৌধুরী আর মিস্টার আরিয়ান পালা করে আমার সঙ্গে শুলো। দুজনের সঙ্গে একাধিক বার হট শাওয়ার নিলাম। আমার শরীরের প্রতি টা ইঞ্চি ওরা ভালো করে চিনে নিয়েছিল। সকাল বিকেল রাত খালি সেক্স সেক্স আর সেক্স, শুধু মিস্টার চৌধুরী আর আরিয়ান ই না। এর মধ্যে আরো দুই তিন জনের সঙ্গে আমাকে শুতে হয়েছিল। নেশায় মত্ত হয়ে কার সঙ্গে কখন শুচ্ছি কিছু বুঝতে পারছিলাম না। এর মাঝে একদিন সেই রাই এর সঙ্গে শপিং করে কেনা ওয়ান পিস বিকিনি পরে সমুদ্রে স্নান করেছিলাম। আরিয়ান আর মিস্টার চৌধুরী জলের মধ্যেও আমাকে ভোগ করতে ছাড়লো না। ওদের দুজনের মিলিত আক্রমণে আমি জলের মধ্যেও খাবি খাচ্ছিলাম। বাকি সময় টা আমি একটুকু রেস্ট পেলাম না। সব থেকে বড় ব্যাপার এই পাঁচ দিন একবারের বেশি বাড়িতে কল করতে পারলাম না।
একটা সময় পর যখন শরীর আর চলছিল না এই ৬ নম্বর দিনে এসে মিস্টার চৌধুরী জোর করে আমাকে একটা কী ট্যাবলেট রেড ওয়াইন এর সঙ্গে মিশিয়ে খাইয়ে দিলেন। ওটা খাবার সঙ্গে সঙ্গে যেনো শরীরে আবার কামের আগুন জ্বললো। মিস্টার চৌধুরী বললো, কি হলো ডারলিং, ম্যাজিক পিল কাজ করছে তো, এই বার সারা রাত ধরে তুমি যেকোনো পুরুষের শরীরের সঙ্গে খেল তে পারবে আর কামের আগুনে জ্বলবে । আমি বললাম, এরকম কর আমার সাথে ছেড়ে দাও আমি বাড়ি যাব। তার আগে আরো একজন বড় ক্লায়েন্ট কে তোমাকে সন্তুষ্ট করতে হবে। উনি একজন ধনী বিদেশী। ওকে খুশি করতে পারলে আমাদের কোম্পানি কে আর আগামী ১০ বছরের জন্য পিছনে ফিরে তাকাতে হবে না। ওনার সঙ্গে সারারাত enjoy Kore, কাল মর্নিং রিসোর্টে ফিরবে, তারপর লাঞ্চ সেরে আমরা এয়ার পর্টের উদ্দেশ্যে রওনা হবো। ঠিক আছে।। রাতে ডিনার সেরে একটা বিলাস বহুল অভিজাত আমোদ তরী তে আমাকে নিয়ে যাওয়া হলো। ওদের কথায় খুব আকর্ষণীয় ভাবে সাজলাম। সেক্সী বডি কন ড্রেস পড়ে আর পায়ে হাই হিল জুতো পরে ফুল ওয়েষ্টার্ন লুকে সেজে, জলের মধ্যে আমোদ তরীর ভিতর একটা নৈশ পার্টি তে যেতে হল।
মিস্টার চৌধুরী আমাকে ক্লায়েন্ট এর সঙ্গে আলাপ করিয়ে দিলেন। আমার বুক পেট ভিজিয়ে ওরা শ্যামপেনের বোতল খোলা হল। তারপর চি য়ারস বলে একসাথে সূরা পাত্রে চুমুক দেওয়া হলো। দু একটা নরমাল বিজনেস টকের আমার চোখ বিদেশি পুরুষ টির দিকে গেল। উনি জাতে আমেরিকান ছিলেন। একটা বিশাল বড়ো বহুজাতিক সংস্থার ডিরেক্টর। মিস্টার চৌধুরী ইমপ্রেস করবার চেষ্টা চালাচ্ছে তখন আমি লক্ষ্য করলাম, ওনার মন মিস্টার চৌধুরীর পেপারস এ নেই বরং চ ওনার দুই চোখ আটকে গেছে আমার উন্মুক্ত ভিভাজিকার উপর। কয়েক মুহূর্ত পর উনি আমাকে ওর কাছে ডাকলেন। মিস্টার চৌধুরীর ইশারায় আমি তৈরি ছিলাম, মিষ্টি হেসে উঠে গিয়ে ওই বিদেশি ক্লায়েন্ট এর কোলে গিয়ে বসলাম। ঐ বিদেশি ব্যাক্তি আমার কাঁধের কাছে নিজের বড়ো বড়ো আঙ্গুল দিয়ে খেলতে খেলতে বললো, ইউ নো মিস্টার চৌধুরী আমি এখানে এসে শুনেছিলাম, ইন্ডিয়ান গার্ল রা নাকি ভীষন শাই হয় রক্ষণশীল প্রকৃতির হয় কিন্তু মিসেস মল্লিকা কে দেখে আমার সেই ভুল ভেঙে গেলো। আই অ্যাম রিয়ালি ইমপ্রেস, যদি আপনি কিছু মাইন্ড না করেন আমি এনাকে আমার প্রাইভেট সুইট এ নিয়ে যেতে পারি?
মিস্টার চৌধুরী হেসে বললেন, ইয়েস শি ইজ অল ইউর্স ফর দিস নাইট…প্লিজ এঞ্জোয় ….
ওকে ডিল ওয়াজ ডান। ইউ গেট পেপারস উইথ ইন থ্রি ডেস।” মিস্টার চৌধুরী ঐ সাহেব কে ধন্যবাদ জানিয়ে আমাকে ওনার হেফাজতে রেখে চলে গেলো।
এরপর ঐ আমেরিকান সাহেব আমার হাত ধরে ঐ প্রমোদ তরীর উপরের অংশে অবস্থিত তার বিলাস বহুল সুইটে নিয়ে গেল। দরজা ঠেলে ভেতরে ঢুকবার সময় পিছন থেকে টান মেরে পোশাকের বাঁধন খুলে দিল। সুইটের ভেতর প্রবেশ করে আমাকে নরম বিছানায় ঠেলে দিল। তার পর আর কি মদ পেটে যেতে আর মিস্টার চৌধুরীর দেওয়া ওষুধের গুনে নেশায় আমার সারা শরীর জ্বলছিল। নিজের পরনের কাপড় টা খুব ভারী লাগছিল। ঐ সাহেব টান মেরে বাকি পোশাক টা খুলে ফেলতে একটু যেন রিলিফ ই পেলাম। প্রথম বার এক বিদেশি পুরুষের সামনে নগ্ন হতে একটা আলাদা শিহরণ জাগলো।
বাকি রাত কোনো ছেলে খেলা করলেন না। তাড়িয়ে তাড়িয়ে আমার শরীর এর প্রতি টা ইঞ্চি ভোগ করলেন আর আমিও নেশার গুনে বেশ তাড়াতাড়ি সহজ হয়ে গেলাম। ঐ মার্কিন সাহেব আমাকেও দারুন ভাবে মস্তি দিলেন । জীবনে প্রথম বার কোনো বিদেশি সক্ষম পুরুষের সঙ্গে শুয়ে এক অন্য অনুভূতি হচ্ছিল। শেষে ভোর বেলা যখন উনি আমাকে ছাড়লেন আমার সারা শরীর ব্যাথায় টনটন করছে। আমি বুঝতে পারছিলাম, আগের সাধারণ গৃহবধূ মল্লিকা থেকে আজকের এই মল্লিকা কত আলাদা। আমার উত্তরণ হয়েছে, কিন্তু নিচের দিকে নাকি উপরের দিকে বুঝতে পারলাম না। ঐ আমোদ তরী থেকে নেমে গাড়িতে করে রিসোর্টে ফিরে আমি ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়লাম। সেদিন আমাদের মুম্বাই ফেরার কথা থাকলেও, ফেরা হলো না। সেদিন সন্ধ্যেবেলা হালকা শপিং করলাম। আরিয়ান আমার শপিংয়ের বিল মিটিয়েছিল।
তারপর রাতে দারুন নেশা করে দুজনের সঙ্গে এক বিছানায় গিয়ে উঠলাম। মিস্টার চৌধুরী আর আরিয়ান গোয়া ট্রিপে শেষ বারের মত প্রাণ ভোরে চুদলো। ওরা শেষ বার প্রটেকশন ছাড়াই যৌন মিলন করলো। আমি দুজন কে একসাথে শান্ত করতে পারছিলাম না। আমার দুধ নাভি যোনির মুখে জিভ লাগিয়ে চুষে চুষে আমাকে সুখের সপ্তম সাগরে ভাসিয়ে নিয়ে গেছিল। তারপর একসাথে দুটো পুরুষ অঙ্গ আমার শরীরে প্রবেশ করতেই আমার নড়া চড়ার কোনো উপায় রাখলো না। গভীর রাত অবধি অবাধ যৌনতা তে মত্ত থাকার পর এক বিছানায় তিনজন মিলে ঘনিষ্ঠ জোরাজুরি অবস্থায় সারা রাত সমুদ্রে র দিকে মুখ করে শুয়ে দারুন স্পিরিটে গোয়া তে আমার শেষ রাত কাটলো। গোয়ায় কাটানো আমার শেষ রাতেও ঘুমনোর সুযোগ পেলাম না বললেই চলে।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments