সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 16-05-2017

কচি গুদ মারার বাংলা পানু গল্প – আমার বাবা সরকারী চাকুরী করতেন এবং খূবই উচ্চ পদে প্রতিষ্ঠিত ছিলেন। উনি পরিবার নিয়ে থাকার জন্য চাকুরি সুত্রে বিশাল বাংলো এবং ব্যাবহারের জন্য গাড়ী পেয়েছিলেন।
আমরা যে বাংলোয় থাকতাম সেটি বিশাল এবং তার চারিপাশে চাষের যোগ্য বিশাল জমি ছিল। বাংলোর দেখাশুনা করার জন্য চতুরী নামে এক বৃদ্ধ চৌকিদার ছিল। সে বাংলোর পিছনে সেবক কোয়ার্টারে নিজের পরিবার সহ বহু বছর ধরে বাস করছিল।
চতুরীর তিন মেয়ে ও এক ছেলে সবাই বিবাহিতা বা বিবাহিত। ছেলে রাম জীবন তার বৌ এবং তিন মেয়ের সাথে তার বাবার সাথে বাংলোর সেবক কোয়ার্টারেই থাকত। যেহেতু বাংলোর সংলগ্ন এলাকায় বিশাল জমি ছিল তাই সেখানে চতুরী এবং রামজীবন চাষ করে কিছু আয় করত। এছাড়া রামজীবনের একটা ছোট্ট খাটাল ছিল। সেখান থেকেও দুধ বিক্রী করে কিছু রোজগার করত।
রাম জীবনের তিন মেয়ে, বড় মেয়ে রম্ভা, মেজ মেয়ে সম্ভা, এবং ছোট মেয়ে নন্দা। ছোট মেয়েটার পাঁচ বছর বয়স, সব সময় হাসি মুখ, আমি ওকে দেখতে পেলেই কোলে নিয়ে আদর করতাম। সম্ভার বয়স ১৪ বছরের কাছাকাছি, সে পাশেরই একটা স্কূলে পড়াশুনা করত।
বড় মেয়ে রম্ভার বয়স ১৬ বছরের কাছাকাছি, বাড়িতেই থাকত এবং বাড়ির কাজে মায়ের সাহায্য করত। সে সবে যৌবনে পা দিয়েছিল যার ফলে তার যৌবন ফুল গুলো জামার ভীতর দিয়ে উঁকি মারত। পাছাগুলোও সামান্য ভারী হয়েছিল।
রম্ভা প্রকৃত সুন্দরী, কোনও প্রসাধন ছাড়াই ওর সারা শরীরটা দিন দিন জ্বলে উঠছিল। ওদের অভাবের সংসার, নুন আনতে পান্তা ফুরায়, তাই রম্ভাকে আমি কোনওদিন ব্রেসিয়ার বা প্যান্টি পরতে দেখিনি। এই কারনে রম্ভা হেঁটে চলার সময় ওর সদ্য গজিয়ে ওঠা মাইগুলো দুলতে থাকত।
ঐ সময় আমার বয়সটাও আঠারো বছরের কাছাকাছি, কলেজে পড়াশুনা করছিলাম, সবে মাত্র যৌবনে পা রেখেছি যার ফলে উঠতি বয়সের মেয়ে দেখলেই প্যান্টের ভীতরে আমার বাড়াটা ঠাটিয়ে উঠত আর সামনের চামড়াটা গুটিয়ে যেত।
আমার বাড়ার চারিদিকে ঘন কালো বাল গজিয়ে গেছিল যার ফলে আমি যখন আয়নার সামনে ন্যাংটো হয়ে দাঁড়াতাম তখন নিজের পুরুষালি চেহারা দেখে মনে মনে খূব গর্ব হত।
রম্ভা প্রায়দিন আমাদের বাড়িতে দুধ দিতে আসত। ও যখন সামনের দিকে ঝুঁকে দুধ মেপে বাটিতে ঢালত, তখন আমার দৃষ্টি বার বার ওর জামার উপর দিয়ে ওর সদ্য গজিয়ে ওঠা তাজা তাজা মাইয়ের দিকে চলে যেত, আর আমার বাড়া ঠাটিয়ে উঠত।
আমি মনে মনে বলতাম, এই দুধের যায়গায় আমি তোমার দুধ চুষে খেতে চাইছি, সোনা। তোমার একটা কচি মাই আমার মুখে ঢুকিয়ে দাও না। রম্ভা বোধহয় বুঝতে পারত কিন্তু কিছুই বলত না এবং আমার দিকে মুখ ঘুরিয়ে একটা মুচকি হাসি দিয়ে চলে যেত।
তবে ষোড়শী রম্ভার চাউনিটা ভীষণ সেক্সি ছিল। ওকে দেখলেই বোঝা যেত ওর শরীরের মধ্যে নতুন যৌবনের বন্যা বইছে। ওকে চুদতে আমার ভীষণ ইচ্ছে হত কিন্তু আমি কোনও সুযোগ পাচ্ছিলাম না।
এরই মধ্যে আমাদের বাড়িতে সরস্বতী পুজা হল। পুজার পর হোমের টিপ দেবার জন্য আমি যখন রম্ভার কপালের দিকে হাত বাড়ালাম তখন রম্ভা আমার দিকে আড় চোখে দেখে প্রথম বার আমার কানে ফিসফিস করে বলল, “দাদা, আমার কপালে সাবধানে টিপ পরিও। তোমার দৃষ্টি তো অন্য কিছুর উপরেই থাকে তাই ভুল যায়গায় টিপ পরিয়ে ফেলতে পারো। আমার সিঁথি তে ভুল করে টিপ পরিয়ে ফেলনা যেন। ওখানে কালো টিপ নয়, চাইলে লাল টিপ পরাতে পারো।”
রম্ভার কথা শুনে আমি চমকে উঠলাম। সিঁথিতে লাল টিপ! তার মানে এর চিন্তাধারা তো আমার চেয়ে অনেক এগিয়ে! এখন তো আমি সবে পড়াশুনা করছি, নিজের পায়ে দাঁড়াতে এখনও অনেক দেরী, সুযোগ পেলে অবশ্য আমি রম্ভাকে চুদতে পারি কিন্তু সিঁথিতে সিন্দুর পরিয়ে এখনই যদি কাজের লোকের নাতনিকে আমার ঘরে নিয়ে আসি, তাহলে তো আমার বাবা আমার পোঁদে লাথি মেরে বাড়ি থেকে বার করে দেবে!
রম্ভা অবশ্য এই কথা বলার পরের মুহুর্তেই স্বাভাবিক হয়ে গেল। আমার মনে হল রম্ভার গুদে নিশ্চই নতুন যৌবনের কুটকুটুনি ধরেছে তাই এই ভাবে চিন্তা করছে। বেচারা এখনও অবধি জানেনা প্রথম চোদনের সময় সতীচ্ছদ ফাটলে মেয়েদের কতটা কষ্ট হয়। সুযোগ পেলে আমিই ওকে অভিজ্ঞতা করিয়ে দেব।
চতুরী ও তার ছেলে আমাদের বাংলোর জমিতে খুব সুন্দর সরষে চাষ করেছিল। সরষে গাছগুলো বড় হয়ে হলুদ ফুলে ভরে গেছিল। সকাল বেলায় সরষে গাছের মাঝখান দিয়ে হেঁটে বেড়াতে আমার খূব ভাল লাগত। একদিন এইভাবে সরষে গাছের মাঝে হাঁটতে হাঁটতে আমি এক অসাধারণ দৃশ্য দেখতে পেলাম যা আমি কোনওদিন স্বপ্নেও কল্পনা করিনি ….
আমি দেখলাম, সরষে গাছের ঝাড়ের মাঝে রম্ভা উভু হয়ে বসে পাইখানা করছে। ঐ সময় রম্ভার সুগঠিত পাছা সম্পূর্ণ উন্মুক্ত ছিল। একটা শোলো বছরের মেয়ের পাছা দেখে আমার বাড়াটা প্যান্টের মধ্যেই ঠাটিয়ে উঠল।
আমি পা টিপে টিপে সামনের দিকে এগিয়ে গেলাম এবং একটা গাছের আড়াল থেকে রম্ভার তাজা গুদ দেখতে লাগলাম। ষোড়শীর গুদ যে কি অসাধারণ হয় আমি সেদিনই প্রথম দেখলাম। রম্ভার গুদের চারিদিকে পাতলা লোমের মত হাল্কা বাল গজিয়ে গেছিল। রম্ভার গুদের চেরাটা বেশ ছোট, আসলে কোনওদিন তো ওর গুদে বাড়া ঢোকেনি।
রম্ভার গুদ দিয়ে মাঝে মাঝে মুত পড়ছিল। আমার মনে হল আমি বোধহয় স্বপ্ন দেখছি। পরীক্ষা করার জন্য নিজের গায়ে চিমটি কাটলাম, বুঝলাম যা দেখছি সম্পূর্ণ সত্য!
রম্ভা যতক্ষণ পাইখানা করল আমি এক ভাবে ওর গুদের দিকে তাকিয়ে থাকলাম। ও যখন ছুঁচিয়ে নেবার পর পায়জামাটা উপরে তুলে বেঁধে নিল তখন আমার হুঁশ ফিরল। এর পর থেকে আমি প্রতিদিন সকালে রম্ভার পাইখানা করার সময় গাছের আড়ালে লুকিয়ে ওর গুদ দেখতে লাগলাম।
একদিন দেখি, কোনও ভাবে সঙ্গে আনা ঘটিটা রম্ভা উল্টে ফেলেছে এবং সব জল পড়ে গেছে। রম্ভা বেচারী খুবই ঝামেলায় পড়ে ভাবছে কি ভাবে ছোঁচাবে। ভাগ্য ক্রমে সেদিন আমার হাতে জল ভরা একটা বোতল ছিল। আমি সাহস করে গুটি গুটি পায়ে ওর সামনে গিয়ে বললাম, “ রম্ভা, তোমার ঘটির জল তো সবটাই পড়ে গেছে, আমি তোমায় জল দেব কি?”
রম্ভা ঠিক যেন ভুত দেখার মত আঁতকে উঠল। সে তাড়াহুড়ো করে পায়জামাটা তুলে এবং নিজের হাত দিয়ে নিজের যৌনাঙ্গ লুকোনোর অসফল চেষ্টা করতে করতে বলল, “উঃফ দাদা, তুমি এখানে কেন? তুমি উল্টো দিকে মুখ ঘুরিয়ে দাঁড়াও, আমার ভীষণ লজ্জা করছে।”
আমি বললাম, “রম্ভা, তুমি আর আমি তো সমবয়সি এবং আমি তো তোমার গুপ্ত স্থান দেখেই ফেলেছি। তাই তুমি আমাকে আর লজ্জা পেওনা। আমার বোতলে জল আছে। আমি জল ঢালছি, তুমি ছুঁচিয়ে নাও।”
তারপর … পরের পর্বে
বাংলা চটি লেখক সুমিত রয়

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments