সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ kaamraj বাংলা চটি কাহিনী (BCK) 08-01-2021

This story is part of the কর্পোরেট জগৎ series

কর্পোরেট জগৎ–৪ [HOT] —————————
সায়মার বাচ্চা যে আমাকে কি একটা কাজ দিল! মিনিমাম দশটা ভিন্ন ডেটাবেজ থেকে ডেটা নিয়ে প্রায় ৫০ মিলিয়ন রো এর একটা বিশাল টেম্পোরারি টেবিল বানাতে হয়েছে। একেকটা সিকুয়েল কোয়েরি চালাতে গিয়েই ১০ থেকে ১৫ মিনিট সময় চলে যাচ্ছে। এগুলো সাইজ করতে করতে সন্ধ্যা প্রায় সাতটা বেজে গেল। এখনোও একটু কাজ বাকি। আমি সায়মা আপুর ফোনে টেক্সট দিলাম,
-“আপু, অনেক বড় ডেটা, সময় লাগছে, কালকে দুপুরে দেই?”
-“প্লিজ অয়ন, আজকে কিছুটা সময় লাগলেও শেষ করে দাও। আমি রাতে বাসায় গিয়ে ডেটার উপর কাজ করবো।”
-“খিদায়, জান যাচ্ছে, কাল দেই?”
-“তুমি কি খাবা বলো, আমি ফুড প্যান্ডায় অর্ডার দিচ্ছি। পিৎসা হাট?”
-“এক্সট্রা লার্জ মিট অনলি। পুরোটাই আমার লাগবে।”
-“তোমার তো সবকিছু এক্সট্রা লার্জই পছন্দ। এক্সট্রা লার্জ পিৎসা, ডেটাবেজ, লোল। আমি আনাচ্ছি। আর শেষ হলে সিএক্সও মিটিং রুমে চলে এসো, আমি অপেক্ষা করব তোমার জন্য। দুইজন মানুষের জন্য পুরো ফ্লোর অকুপাই করে লাভ নাই।”
-“ওকে, আমি শেষ করে আসছি।“, বললাম আমি।
হঠাৎ আমার মাথায় অন্য একটা চিন্তা আসলো। আমার সব এক্সট্রা লার্জ পছন্দ বলতে উনি কি বুঝাতে চাইলেন? আর সিএক্সও মিটিং রুম তো চার তলায়। বস্‌দের ঐ ফ্লোর তো খালি হয়ে যায় ৭ টার সাথে সাথে। ৭ টা বাজতেই সব ডিপার্টমেন্ট হেডগুলা দ্রুত যার যার বাসায়, নইলে ক্লাবের দিকে ফুর্তি করতে ছোটেন। এছাড়া সায়মা আপুর গরম শরীরের ছবি দেখে সকালেই একবার খেঁচেছি। পরে ভাবলাম, হয়ত আমি একটু বেশিই উত্তেজিত আজকে সায়মা আপুর জামা দেখে, তাই এসব মাথায় আসছে। আসলে কিছুই না। আমি আবার কাজে মন দিলাম। কাজ শেষ করতে করতে ৮ টা বেজে গেল। লিফটে চার তলায় নামতে লাগলাম। শুধু সাত আর আট তলায় এখন ইনবাউন্ড কল সেন্টারের লোকজন আছে। বাকিরা ৭টা বাজতেই তল্পিতল্পা গুটিয়ে দৌড়ে পালায়। আমি লিফটে চার তলায় নেমে দেখি শুধু হল্রুমের লাইট জ্বলছে। সব বস্‌দের রুমের লাইট নিভানো। এই ফ্লোরে আর কেউই নেই। হেঁটে শেষ মাথায় গেলাম। ভেতরে লাইট জ্বলছে, কিন্তু কেউ আছে কিনা দেখা যাচ্ছে না। এই মিটিং রুমটাতেই শুধু মাত্র প্রাইভেসি গ্লাস লাগানো। একমাত্র ডিপার্ট্মেন্ট হেডরা এখানে নিজেরা নিজেরা মিটিং করেন। আমি দরজায় টোকা দিয়ে বললাম,
-“আসতে পারি?” দরজা ধাক্কা দিতেই দেখলাম ভেতর থেকে বন্ধ, ভেতর থেকে লক লাগানো। সায়মা আপু দরজা খুলে দিলেন।
-“অয়ন,আসো ভেতরে, একা ফ্লোরে ভয় লাগছিল, তাই লক করে রেখেছিলাম। তোমার শেষ?”
-“হুমম, শেষ। আমার পিৎসা কই? খেয়ে ফেলেছেন নাকি?” আমার ল্যাপটপ খুলে ওনার সামনে রাখতে রাখতে বললাম। উনি কনফারেন্স টেবিলে বসে ওনার ল্যাপটপে কাজ করছিলেন।
-“আরে নাহ! পিৎসাটা কফি টেবিলের উপরে রাখা আছে, একটু গরম করে নাও।”
আমি কফি টেবিলের দিকে চলে এলাম। পিৎসা গরম করতে দিয়ে রুমে চোখ বুলালাম। এই রুমটা একটু লম্বাটে। রুমে ঢুকার দরজার দিকটায় ৮ জনের একটা কনফারেন্স টেবিল, আর রুমের শেষ প্রান্তে বিল্ডিং–এর কাঁচের দেয়ালের দিকটায় তিনটা বড় সোফা ইউ শেপ–এ সাজানো। রুমের মাঝামাঝি দেয়ালে লাগানো কফি টেবিল আর ফ্রিজ। বস্‌রা বেতন ও পায় চড়া, মাস্তিও করে দারুণ! শালার কর্পোরেটের সিঁড়ীটা এতই কঠিন এই লেভেলে আসতে অনেক বুদ্ধি আর পরিশ্রম লাগে। সবচেয়ে বেশি লাগে অফিস পলিটিক্স জানা।
হঠাৎ কনফারেন্স টেবিলে বসা সায়মা আপুর দিকে চোখ পড়লো। সায়মা আপুর বয়স খুব বেশি হলে ২৯ কি ৩০ হবে। ওনার ডান পাশটা আমার এখান থেকে দেখা যাচ্ছে। গলার কাছে ওড়নাটা তুলে দুধ দুটো টেবিলের উপর তুলে দিয়ে আমার ল্যাপটপের স্ক্রিনে গভীর মনোযোগ দিয়ে কাজ করছে। বিশাল সাইজের দুধদুটো টেবিলের উপর চাপ খেয়ে টাইট হয়ে থাকলেও, জেলো কাস্টার্ডের মত তুলতুলে দেখাচ্ছে। উনি বসে থাকায় কামিজের সামনের অংশটুকু দুই পায়ের চিপায় ঢুকে গিয়ে সাদা স্যালয়ারের পাছার সাইডটা উঁচু হয়ে টসটসে দেখাচ্ছে।
টিং করে মাইক্রোওয়েভের আওয়াজ হতেই আমি দুটো প্লেটে করে গরম স্লাইস নিয়ে গেলাম টেবিলের দিকে। পিছন দিয়ে যাওয়ার সময় একটু ঝুঁকে ওনার গভীর ক্লিভেজটা দেখার লোভ সামলাতে পারলাম না। কি সুন্দর দুধদুটো একটা আরেকটার সাথে লেপ্টে লেগে আছে, আর মাঝখানে এক সুগভীর গিরিখাদ তৈরি করে রেখেছে।
-“কি দেখছ অয়ন এভাবে? রিপোর্টতো তোমারি বানানো।” স্ক্রিন থেকে চোখ না তুলেই বললেন। আমি থতমত খেয়ে গেলাম, ল্যাপটপের চকচকে স্ক্রিনে যে আমার ছায়া দেখা যাচ্ছে খেয়াল করি নি। আমি সাথে সাথে ওনার পাশের চেয়ারটা টেনে বসতে বসতে বললাম,
-“নাহ দেখছিলাম লাস্ট ইয়ার এর ফাইনাল ফিগারটা আর একটু বড় দেখেছিলাম, এখন মনে হচ্ছে যে ভুল দেখেছিলাম। রিপোর্ট চলবে আপু?”
-“চলবে চলবে। তোমাকে অনেক অনেক ধন্যবাদ। আর কি খাবে, বল। আচ্ছা, একটা কথা জিজ্ঞেস করলে কিছু মনে করবে নাতো?”
টেবিলে প্লেট দুটো রাখতে রাখতে বললাম,
-“বলেন না আপু।”
-“তুমি কি রিপোর্টের ফিগার দেখছিলা নাকি উঁকি দিয়ে আমার ক্লিভেজ দেখছিলা, সত্যি করে বলতো?”
-“ছিঃ ছিঃ আপু, সত্যি আমি ল্যাপটপের স্ক্রিন দেখছিলাম।” আমি ওনার প্রশ্ন শুনে হতভম্ব হয়ে গেলাম। কান দিয়ে ধোঁয়া বের হওয়া শুরু হল।
-“কেন তোমারতো এক্সট্রা লার্জ পছন্দ। আমার ব্রেস্টের সাইজ কি তোমার কাছে এক্সট্রা লার্জ মনে হয় না?”
আমি বুঝতে পারছি না ওনার উদ্দেশ্যটা কি। উনি কি আসলেই আমার দিকে আগাতে চাইছেন নাকি এমনিতেই শুধু শুধু বলছেন। একটু টোকা দেওয়ার জন্য বললাম,
-“আপু আপনি যদি অনুমতি দেন তাহলে একটা কথা বলি?”
-“বল বল, লজ্জা পাচ্ছ কেন? তুমি আজকে যেই উপকারটুকু করেছ, সেটা আমার জন্য অনেক কিছু। আর তুমি হয়তো আমার থেকে বয়সে দুই এক বছরের ছোট হবে, যেভাবে আপু আপু করছ, মনে হচ্ছে যেন আমি তোমার থেকে দশ বছরের বড়।” বলেই দুধ দুলিয়ে খিল খিল করে হেসে দিলেন।
-“আমাদের ফ্লোরের প্রায় তিরিশটা মেয়ের মধ্যে, একমাত্র আপনারই একটা বিশেষত্ব আছে। যেটা আর কারো মধ্যে নাই। আপনি অভয় দিলে বলতে পারি।”
-“তাই নাকি? ইন্টারেস্টিং তো। কি সেটা শুনি?”
-“একমাত্র আপনার বুকটাই আমার কাছে দেবী মূর্তিদের মত লাগে। একেবারে গোল গোল আর নিটোল কিন্তু তুলতুলে। আর বাকিদেরগুলো হয় অতিরিক্ত ব্যাবহারে বেঢপ দেখায় অথবা ওড়নার নিচে খুঁজেই পাওয়া যায় না। একমাত্র আপনারগুলোই এক্সট্রা লার্জ হলেও কিছুতেই বেঢপ লাগে না।” মুচকি মুচকি হাসতে লাগলাম আমি।
-“তাই নাকি? হুমম। তুমি যদি রাজি থাক, তাহলে কষ্ট করে আমার কাজটা করে দেয়ার জন্য আমি তোমাকে একটা গিফট দিতে চাই।”
-“কি গিফট শুনি?”
-“তুমি যদি প্রতিজ্ঞা করো এই কথা কাউকে বলবে না, তাহলে তুমি আজকে আমার ব্রেস্ট–এর গলার কাছের খোলা অংশ হাত দিয়ে ছুঁয়ে দেখতে পারো।”
আমার মাথা বনবন করে ঘুরছে ওনার কামুকী কথা বার্তা শুনে। দ্রুত চিন্তা করতে লাগলাম, এই ফ্লোরে কেউ আসবে না এখন। আর সকালে অলরেডি এই দুধের কথা চিন্তা করে একবার ম্যাস্টারবেট করেছি, সকাল থেকেই মাথাটা খারাপ হয়ে আছে ওনার ট্রান্সপারেন্ট শিফনের কামিজ দেখে। তাই, সুযোগটা হাতছাড়া করলাম না,
-“কাউকে বলতে যাব কেন? আমরা দুজনেই তো এখানে চাকরি করি, অবশ্যই আমরা কেউই নিজেদের চাকরির রিস্ক নিবো না। আর, সারাদিন আমাকে খাটিয়ে নিয়ে এখন শুধু ধরতে দেয়ার অফারটা কি একধরনের ইনজাস্টিস না, বলেন?”
-“হা হা হা, আচ্ছা ঠিক আছে, তুমি চাইলে একটা চুমুও খেতে পার।” বলেই উঠে গিয়ে দরজাটা খুলে দেখে নিলেন কেউ আছে কিনা, তারপর লক করে দিয়ে টেবিলে আসলেন। আমি বললাম,
-“এইখানে না, চলেন সোফায় যাই, জীবনের এত সুন্দর একটা মুহূর্ত সারাজীবনের জন্য স্মৃতিময় করে রাখতে চাই আমি।”
-“চল।” বলে সোফার দিকে আগাতে লাগলেন।
আমি পিছন থেকে ওনার পাছার অস্থির দুলুনি দেখতে দেখতে ওনার পেছন পেছন যেতে লাগলাম। আমি বললাম,
-“আপনি সোফার ঠিক মাঝখানে পদ্মাসনের ভঙ্গিতে বসেন।”
-“বাব্বাহ! মনে হচ্ছে সিনেমার ডিরেক্টর শট বুঝিয়ে দিচ্ছে!” বলে ওড়নাটা খুলে পাশে রাখতে রাখতে ধুপ করে সোফায় বসে পড়লো। ইশশ কি অপূরূপ ছন্দেই না বিশাল দুধ দুটো বাউন্স খেয়ে লাফিয়ে উঠলো! তারপর হাঁটুদুটো ভাঁজ করে সোফার উপর তুলে পদ্মাসনের ভঙ্গিতে শিরদাঁড়া সোজা করে বসে দুই হাত হাঁটুর উপর রাখলেন, আর বললেন,
-“এক মিনিটের একটা টাইমার অন করো ঘড়িতে। তোমার টাইম কিন্তু এক মিনিট।”
আমি ওনার সামনে কার্পেটের উপর বসে পড়লাম। পদ্মসনের ভঙ্গিতে বসার কারণে কামিজটা উপরে উঠে গিয়ে টাইট হয়ে থাকা স্যালয়ারটার ভেতরে থাকা ওনার গুদটা ঠিক আমার মুখ বরাবর চলে আসল। বললাম,
-“পদ্মাসনের নিয়ম কিন্তু চোখ বন্ধ করে রাখা, সেটা নিশ্চই আপনাকে বলে দিতে হবে না? এই নিন আমি টাইমার অন করলাম ঘড়িতে। থ্রি টু ওয়ান, স্টার্ট!” বলে এক মিনিট ত্রিশ সেকেন্ডের একটা টাইমার চালু করে দিলাম।
-“ওকে, আমার চোখও বন্ধ করলাম।”
নিচ থেকে উপরে উঠার সময় আমি প্রথমেই ওনার দুই পায়ের ফাঁকের মাতাল করা গন্ধটায় নাক বুলিয়ে নিলাম। আমি এবার ওনার ঠিক সামনে দাঁড়িয়ে ঝুঁকে ঘাড়ের কাছে নাকটা নিয়ে শ্যানেল ফাইভের মাতাল করা পারফিউমের সুঘ্রাণ নিলাম। এরপর আমার মুখটা ঠিক মুখের সামনে নিয়ে সায়মা আপুর কামিজের খোলা বড় গলার উপর দিয়ে ওনার দুধদুটো আলতো করে স্পর্শ করা শুরু করলাম। সায়মা আপুর গরম নিঃশ্বাস আমার চোখে মুখে পড়ছে।
একটু পর চোখ তুলে দেখলাম উনি একবার নিচের ঠোঁটটা কামড়ে দিয়ে জিভ দিয়ে আলতো করে ওনার উপরের ঠোঁটটায় বার বার ছোঁয়াচ্ছেন। প্রায় বিশ সেকেন্ড ওনার তুলেতুলে নরম দুধে হাত বুলাতে বুলাতে আমি দক্ষ হাতে দুই তর্জনী দিয়ে গলায়, বুকে আর ফুলে থাকা দুধের উপরের অংশে ইলিবিলি কেটে দিতে থাকলাম। আস্তে আস্তে সায়মা আপুর নিঃশ্বাস ঘন ঘন পড়া শুরু করলো, পদ্মসনের ভঙ্গিতে টান টান করে রাখা হাত ছেড়ে দিয়ে ওনার রানের উপর রেখে দিলেন।
এবার আমি একটা আঙ্গুল দুই দুধের ফাঁকে ক্লিভেজের ভেতর আস্তে আস্তে চালাতে থাকলাম, আর আরেকটা হাতের দুই আঙ্গুল দিয়ে ওনার গলা আর ঘাড়ে হেঁটে যাওয়ার ভঙ্গিতে সুড়সুড়ির মত করে বুলিয়ে দিতে লাগলাম। এবার দেখলাম উনি ওনার নিচের ঠোঁটটা একবারে কামড়ে ধরে রেখেছেন। আর চোখমুখ শক্ত করে ফেলেছেন। ঘড়িতে প্রায় চল্লিশ সেকেন্ড শেষ।
আমি ভাবলাম এখনো প্রায় পঞ্চাশ সেকেন্ড এর মতো সময় বাকি আছে, তাই বাকি সময়টুকু আরো ভালোভাবে কাজে লাগাতে হবে। সত্যি বলতে আমার মাথায় তখন মাল উঠে গিয়েছিলো। এতো কাছ থেকে সায়মা আপুর স্পর্শ নিয়ে এখানেই সব শেষ হয়ে যাবে আজকে? আমি তখন আমার অব্যর্থ অস্ত্র কাজে লাগলাম। দুইহাতে পিছন থেকে সায়মা আপুর গলা থেকে কানের গোড়া পর্যন্ত চার আঙ্গুল দিয়ে উপর থেকে নিচ আর নিচ থেকে উপর পর্যন্ত শুধু আঙুলের ডগা দিয়ে ঘষে দিতে থাকলাম। উনি মাথাটা পিছে পুরোপুরি হেলিয়ে সোফার ব্যাকরেস্টের উপর ছেড়ে দিল। ওনার নিশ্বাস আরো ভারী হয়ে গিয়ে ঘন ঘন পড়তে লাগলো। আমি ঠিক সেই মুহূর্তে ওনার প্রায় দুই ইঞ্চি গভীর ক্লিভেজের উপর আমার ঠোঁটটা নিয়ে গিয়ে দুই ঠোঁটে ওনার বুকের চামড়াটা সাকশান কাপের মতো চোঁ চোঁ করে টানতে লাগলাম। সায়মা আপু একটু নড়ে উঠলো। তখনও ওনার চোখ বন্ধ। এর মধ্যে আমি ওনার ক্লিভেজে জিভ ছোঁয়াতেই উনি “উহঃ ইশশশ” করে মুখ দিয়ে একটা অস্ফুষ্ট শব্দ বের করলেন। আর তখনই দুইহাতে আমার চুলগুলো মুঠো করে ধরে মাথাটা ওনার দুধের খাঁজে সাথে জোরে চেপে ধরলেন। তখনও ওনার চোখ বন্ধ। আর মুখে বললেন,
-“তোমার জন্য আরো এক মিনিট সময় বাড়িয়ে দিলাম অয়ন! তুমি চাইলে আমার গলার উপরে যে কোনখানে আদর করতে পারো।”
আমি সাহস পেয়ে ওনার বুক থেকে মুখ তুলে নিয়ে একহাতে ওনার মাথাটা তুলে ধরলাম আর ওনার ঠোঁটের মাঝে আমার ঠোঁট ডুবিয়ে দিলাম। সায়মা আপু সাথে সাথে আমার চোখে মুখে একের পর এক চুমু দিতে থাকলেন। তখনও ওনার চোখ বন্ধ, উনি আস্তে আস্তে নিজেকে এলিয়ে দিলেন সোফার নরম গদিতে। আর আমার কানে ফিস ফিস করে বললেন,
-“আমার একটা ফ্যান্টাসি আছে। প্লিজ তুমি আজকে আমার সাথে ডমিনেটেড স্যাডিস্ট সেক্স করো। শুধু জামা কাপড় ছিড়ে ফেলোনা। প্লিজ ফোর্স মি, প্লিজ প্লিজ! প্লিজ?”
ছোট্ট দুল সহ ওনার কানের লতিটা চুষতে চুষতে একটা একটা কামড় দিয়ে হিস্ হিস্ করে বললাম,
-“ইউ স্ট্রিট হোর! আজকে তোকে আমি এমন শিক্ষা দেবো, যে তুই বাকি জীবন আমার কেনা দাসী হয়ে থাকবি! ইউ উইল বি মাই বিচ!”
-“নো! নো! লিভ মি অ্যালোন! প্লিজ! ডোন্ট!” নিচু গলায় বলতে বলতে দুই পা ছুড়তে শুরু করলেন আর হাত মোচড়া মোচড়ি করে ছুটাতে চেষ্টা করতে থাকলেন।
আমি ওনার দুই হাত মাথার উপর তুলে এক হাতে গলা চেপে ওনার দুই রানের উপর উঠে বসে পড়লাম। আর ঠোঁটে কিস করতে করতে বললাম,
-“আই ওন্ট! ইউ উইল ফিল টুডে হাও এ ফিলথি হোর লাইক ইউ শুড বি ট্রিটেড!” বলেই আস্তে আস্তে করে ওনার দুই গালে চড় মারার মত করে মারতে থাকলাম।
-“না প্লিজ অয়ন, প্লিজ প্লিজ প্লিজ! লিভ মি! আমার জীবনটা নষ্ট করে দিও না প্লিজ!” বলে এইবার চোখ খুলে একটা চোখ টিপে দিলেন।
আমি ওনার দুই হাত ধরে রেখে একহাতে কামিজটা দ্রুত উপরে তুলে ওনার সাদা লেসের পাতলা ব্রা–টা বের করে ফেললাম। উনি খুব বেশি সাহায্য করলেন না কিন্তু পিঠটা একটু উঠিয়ে কামিজটা তুলে ফেলতে সাহায্য করলেন। এতো সুন্দর লাগছিল তখন তার বিশাল দুধ দুইটা! যেন দুটো গোল মতো সিলিকন বল ওনার বুকের উপর বসিয়ে রেখেছে। তার পর ব্রা–এর উপর দিয়ে একটা বোঁটায় মুখ দিয়ে, স্যালোয়ার টা টেনে আমার কোমরটা একটু উঁচু করে ধরে ওনার হাঁটুর কাছে নামিয়ে দিলাম। তারপর আমার পা দিয়ে স্যালোয়ারটা ওনার পায়ের পাতার কাছে নামিয়ে দিলাম। ভিতরে পরেছিলেন সাদা রঙের চিকন একটা থং। এইজন্যই সারাদিন ওনার ট্রান্সপারেন্ট কামিজ দিয়ে পেন্টি দেখতে পাইনি। সময় খুব বেশি নেই, যা করার তাড়াতাড়ি করতে হবে। তারপর একহাতে ওনার ব্রা–টা তুলে ওনার মোহনীয় দুধ দুইটা বের করে নিয়ে আসলাম। বাদামি রঙের অ্যারিওলার মাঝে দুধের বোঁটাগুলা শক্ত হয়ে তীরের মতো দাঁড়িয়ে আছে। ওনার নিপলগুলো খুব বড় না, কিন্তু একেবারে গোল। পুরো অ্যারিওলা সহ নিপলগুলো পিরামিডের মতো খাড়া হয়ে আছে।
আমি একটা নিপল মুখে পুরে নিয়ে দুইটা আঙ্গুল থং–এর ভেতরে ঢুকিয়ে ক্লিটটা ঘষে দিতে থাকলাম। প্রায় পাঁচ মিনিট ঘষা ঘষির ফলে সায়মা আপুর গুদ রসে চুপচুপে হয়ে ছিল। তারপর আমি দুইটা আঙ্গুল–ই ওনার গুদে ভরে দিয়ে ফিঙ্গারিং করতে লাগলাম। এইবার উনি মুখ দিয়ে খুবই নিচু স্বরে “আঃ আঃ আঃ আহঃ ” করতে লাগলো, কিন্তু হাত পা মোচড়া মোচড়ি করেই যাচ্ছে। উনি ফ্যান্টাসির জন্য অভিনয় করলেও দেখতে একদম মনে হচ্ছে যেন সব ওনার অনিচ্ছায় হচ্ছে, কি অভিনয়! দুধে আর গুদে ক্রমাগত অত্যাচারে সায়মা আপুর কপালে শিশিরের মতো বিন্দু বিন্দু ঘাম জমে গিয়েছে। আমাকে প্রায় ফিস ফিস করে বললেন,
-“ফাক মি অয়ন! ফাক মি নাও! ফাক মি হার্ড। আই ওন্ট রেজিস্ট এনি মোর।”
-“আই উইল ফাক ইউ!”
বলে ওনাকে ওনার বাম দিকে কাত করে সোফার ব্যাক রেস্টের দিকে মুখ করে দিয়ে ওনার বাম পা টা ওনার দুইহাতের বাঁধনের মধ্যে ঢুকিয়ে হাত দুটো বুকের সাথে চেপে ধরে রাখলাম। সায়মা আপুকে যেইভাবে চাচ্ছি সেইভাবে উনি ওনার শরীরটা ফ্লেক্সিবল করে আমাকে সাহায্য করছেন। পা এতটা স্ট্রেচ করে রেখেছেন যে ওনার থং–এর কাপড়টা চিকন সুতার মত দুইপাশে বেরিয়ে গিয়ে গুদের ফুঁটোটা হা হয়ে আছে। আমি দ্রুত একহাতে আমার প্যান্টের চেইন নামিয়ে দিয়ে আমার বাড়াটা বের করে আনলাম। একহাতে থং–এর সুতার মতো চিকন অংশটাকে হাত দিয়ে সরিয়ে ধরে গুদের মুখে বাড়াটা কয়েকটা ঘষা দিলাম। তারপর আঙ্গুল দিয়ে গুদের কিছু রস এনে বাড়ার মুন্ডির নিচে লাগিয়ে পিচ্ছিল করে নিলাম। যাতে একবারে ঢুকে যায়। তারপর ওনার গুদের মুখে বাড়াটা সেট করে একটা জোরে ঠাপ দিলাম। বাড়াটা প্রায় পুরোটা হড়হড় করে ঢুকে গেল। “আআআআআঃ নো!” করে কিছুটা জোরে চিৎকার দিলেন। তারপর ফিস ফিস করে বলতে লাগলেন,
-“ফাক মি অয়ন, ফাক মি হার্ড। আই উইল বি ইওর বিচ ফরএভার! আমাকে ব্যাথা দিয়ে মেরে ফেল প্লিজ!”
কিছুক্ষন এইভাবে ঠাপানোর পর ওনাকে উল্টো করে দিলাম। ওনার দুই হাত পিছনে এনে কোমরের কাছে আমার একহাত দিয়ে চেপে ধরে রাখলাম। ওনার ফর্সা ভরাট পাছাটা পক পক করে টিপে দিয়ে দুইবার টাস টাস করে স্প্যাংক করলাম। তারপর পিছন দিক দিয়ে ওনার গুদে আমার বাড়াটা ঢুকিয়ে দিলাম। একহাতে ওনার ডান দিকের দুধটা টিপছি আর ওনার উপর প্রায় শুয়ে গিয়ে ক্রমাগত ঠাপিয়ে যাচ্ছি। নরম পাছার ফাঁক দিয়ে গুদে বাড়া ঢুকানোর এক স্বর্গ সুখ পাচ্ছি আমি। কিন্তু আমার রাফ স্যাডিস্ট চোদনের ঠেলায় উনি মাথাটা অস্থির ভাবে নাড়িয়ে যাচ্ছে। খুব একটা আওয়াজ ও করতে পারছে না। ক্রমাগত “উঃ উঃ উঃ উঃ উঃ উঃ উঃ” করে যাচ্ছেন। আরো কিছুক্ষন এইভাবে ঠাপানোর পর সায়মা আপু ধনুকের মতো বাঁকা হয়ে স্থির হয়ে গেলেন। এখন আর মাথা ঝাক্কাছেন না। বুঝলাম যে ওনার অর্গাজম হলো। উনি মাথাটা সোফার উপর উপুড় করে ফেলে দিয়ে বললেন,
-“আমি কখনও কারো সাথে সেক্স করে এতো স্যাটিসফাইড হইনি। ইউর স্যাডিস্ট স্টাইল ইজ রিয়েলি এক্সেপশনাল অয়ন।”
-“আমিও কখনো কাউকে এভাবে ফোর্সড ফাক করিনি। নাও, উড ইউ লাইক মাই কাম ইনসাইড অর আউট?” ঠাপাতে ঠাপাতে বললাম।
-“ইনসাইড! ইনসাইড! নো কোয়েস্চেন দেয়ার!”
আমি এইবার ওনার হাত ছেড়ে দিয়ে দুইহাত দিয়ে বগলের নিচ থেকে ওনার দুধ দুইটা অসুরের মতো চিপে ধরে খুবই দ্রুত গতিতে ঠাপাতে থাকলাম। তখন উনি ক্রমাগত মোন করেই যাচ্ছেন, “আঃ আঃ আঃ আঃ ফাক মি! ইয়েস! ফাক মি হার্ডার লাইক এ বিচ! রিপ অফ মাই পুসি! উঃ উঃ উঃ উঃ উমমম আহঃ” প্রায় এক মিনিট এভাবে ঠাপানোর পর আমি ছলাৎ ছলাৎ করে ওনার গুদের গভীরে মাল ছেড়ে দিলাম। কিছুক্ষন এইভাবে থেকে আমি ওনার উপর থেকে উঠে গেলাম। সায়মা আপু উঠে বসে কয়েকটা টিস্যু নিয়ে ওনার গুদের মুখে ধরে রাখলেন। আর বললেন,
-“সরি অয়ন। আমি প্রথমে খুব বেশি একসাইটেড ছিলাম। তোমায় ব্লোজব দিতে পারিনি। লেট্ মি ক্লিন দ্যা সুইট মেস অফ ইওর ডিক।”
-‘দ্যাট উইল বি মাই প্লেজার।” বলে আমার ধোনটা ওনার মুখের কাছে ধরতেই চেটেপুটে ওনার আর আমার রসে সিক্ত ধোনটা চেটে পরিষ্কার করে দিলেন।
দুজনেই দ্রুত টিস্যু দিয়ে নিজেদেরকে পরিষ্কার করে যার যার কাপড় ঠিক করে নিলাম। কনফারেন্স টেবিলে গিয়ে ওনার ল্যাপটপটা ব্যাগে ভরে বললেন,
-“অয়ন, খুব বেশি সময় হাতে নেই, তোমাকে শুধু একটা কথাই বলি, আমি সত্যি খুব এনজয় করেছি আজকে।”
-“স্বপ্নের কামদেবীর স্পর্শে আমার এই ছোট্ট জীবন আজ স্বার্থক সায়মা আপু। আপনাকে খুব বেশি ব্যাথা দিই নিতো?”
-“আরে নাহ! আমি তোমার ফোর্সফুল অ্যাক্ট খুব এনজয় করেছি! বললাম তো, তুমি এক্সেপশনাল। থ্যাংক ইউ”
-“ইট ওয়াজ মাই প্লেজার!”
-“আমি তাহলে আগে বের হয়ে যাচ্ছি, তুমি দশ মিনিট পর বের হয়ে যেও, ওকে?”
-“ওকে, নো ইশুজ আপু! আমি এখানেই ওয়েট করবো।”
-“ওকে বায়!” বলে একটা হাসি দিল।
-“বায় আপু! গুড নাইট।”
আমি সায়মা আপুকে বিদায় দিলাম। কালো লেদারের সোফাটা ভালোমত চেক করে দেখলাম কোনো কিছুর অস্তিত্ব আছে কিনা। তারপরেও টিস্যু দিয়ে সোফার মাঝের অংশুটুকু ভালো করে মুছে পুরো রুম আবারো ভালোমত চেক করে বের হয়ে গেলাম।
(চলবে…)

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments