সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 09-12-2017

 

Bangla Choti Kahinii – রেখা মিষ্টি হাসি দিয়ে বলল, “জয়ন্ত, আমার এই জিনিষগুলো তোর খূব ভাল লাগে, তাই না? আমি লক্ষ করেছি তুই আমার সাথে কথা বলার সময়, এমন কি ক্লাস চলাকালীনও আড় চোখে এগুলোর দিকে তাকিয়ে থাকিস। আমি শাল গায়ে দিয়ে আসতে তোর ভালই হল, বল? আচ্ছা, বল ত, এইখানে এমন কি বা আছে, যার জন্য তোরা ছেলেরা মেয়েদের বুকের দিকে লোলুপ দৃষ্টি দিয়ে তাকিয়ে থাকিস?”
আমি ওর মাই টিপতে টিপতেই বললাম, “রেখা, মেয়েদের জামার মধ্যে ছেলেদের স্বর্গ লুকানো থাকে। সুন্দরী মেয়ের তিনটে ঐশ্বর্য স্তন, যোণি এবং পাছা ছেলেদের কাছে চির আকর্ষণীয়। আচ্ছা, আমি কি জানতে পারি, তুই কি সাইজের ব্রা ব্যাবহার করিস?”
রেখা মাদক চাউনি দিয়ে বলল, “এতক্ষণ ধরে ত হাতের মুঠোয় ধরে আছিস, বুঝতে পারলি না কি সাইজ হতে পারে। আমি ৩২বি সাইজের ব্রা পরি। কেন তুই আমায় ব্রা কিনে দিবি নাকি?”
আমি জামা এবং ব্রেসিয়ারের ভীতরে হাত ঢুকিয়ে রেখার মাই টিপে বুঝতে পারলাম আমি সেগুলো যত বড় ভাবছিলাম, বাস্তবে তা নয়। তবে জিনিষটা তৈরী হচ্ছে, কয়েকদিন আমার হাতের টেপা খেলেই বড় হয়ে যাবে। আমি হেসে বললাম, “তুই অনুমতি দিলে আমি ব্রেসিয়ার কিনে তোকে পরিয়েও দিতে পারি।”
রেখা আমার গাল টিপে মুচকি হেসে বলল, “দিন দিন তোর দুষ্টুমি খূব বাড়ছে। এইবার কিন্তু মার খাবি।”
আমি রেখার হাত টেনে প্যান্টের উপর থেকেই আমার ঠাটিয়ে ওঠা বাড়ার উপর রেখে বললাম, “রেখা, তুই খেলার জন্য আমায় তোর সদ্য বিকসিত যৌবন ফুলগুলো দিয়েছস তাই আমিও তোকে আমার যন্ত্রটা খেলার জন্য দিলাম। আমরা দুজনেই এখনও অপ্রাপ্তবয়স্ক, তাই আমিও যেমন এখনও অবধি মেয়েদের যৌনদ্বার দেখিনি, আশাকরি তুইও ছেলেদের আখাম্বা জিনিষটা এখনও দেখিসনি। এইবার আমরা পরস্পরের যৌনাঙ্গ দর্শন করে সম্পূর্ণ পুরুষ এবং নারীতে পরিণত হব।”
রেখা মুচকি হেসে বলল, “শুধু যৌনাঙ্গ দেখলে বা স্পর্শ করলেই পুরুষ বা নারী হওয়া যায় নাকি? আরো অনেক কিছু করতে হয়।”
আমি ইয়ার্কি করে বললাম, “হ্যাঁ, হাঁটুর ব্যায়াম করতে হয় এবং বল হাতে নিয়ে টিপতে হয়।”
রেখা আমার গালে মৃদু চড় মেরে হেসে বলল, “জয়ন্ত, তুই না দিনদিন খূব অসভ্য হয়ে যাচ্ছিস। আচ্ছা, আমার হাতটা ছাড়। কেউ দেখলে কি ভাববে? মেয়েটা ছেলেটার ডাণ্ডা ধরে বসে আছে।”
ততক্ষণে বেশ অন্ধকার হয়ে গেছিল। আমি রেখার শালটা ওর গা থেকে খুলে দুজনের শরীরে একসাথে পেঁচিয়ে নিলাম যাতে বাহিরে থেকে আমাদের কাজকর্ম্ম কিছু না বোঝা যায়। তারপর আমার প্যান্টের চেন নামিয়ে জাঙ্গিয়ার কাটা যায়গা দিয়ে বাড়াটা বের করে রেখার হাতটা বাড়ার উপর রাখলাম।
রেখার নরম হাতে ছোঁওয়া পেয়ে আমার বাড়াটা মুহুর্তের মধ্যেই নিজমুর্তি ধারণ করল। রেখা আমার বাড়ায় হাত বুলাতে বুলাতে বলল, “হ্যাঁ রে জয়ন্ত, এইটুকু বয়সে কি জিনিষ বানিয়ে রেখেছিস রে! তুই ত বয়সে আমার চেয়ে দুই মাস ছোট, অথচ তোর বালের ঘনত্ব দেখে মনে হচ্ছে আমি কুড়ি বছরের ছেলের ধনে হাত দিয়েছি। এই এত বড় জিনিষ দিয়ে হাঁটুর ব্যায়াম করলে ত আমি মরেই যাব, রে! এখনও ত আমার গুপ্তস্থানে আঙ্গুল পর্যন্ত ঢোকানো যায়না।”
আমি রেখার গালে চুমু খেয়ে বললাম, “সেজন্য তুই বিন্দুমাত্র চিন্তা করিস না। সুযোগ পেলে আমি খূবই হাল্কা ভাবে তোর কচি গুদে ঐটা ঢুকিয়ে তোকে খূব মজা দেব। এইবার আমায় তোর গুদে হাত দেবার অনুমতি দে।”
রেখা একটু লজ্জিত হয়ে বলল, “ধ্যাৎ, আমি কিছু জানিনা। তোর যা ইচ্ছে হয় কর।”
আমি রেখার প্যান্টের চেন নামিয়ে প্যান্টির পাস দিয়ে আঙ্গুল ঢুকিয়ে গুদ স্পর্শ করলাম। ছেলেদের মত মেয়েরা প্যান্টের চেন খুললেই ত গুদ বের করে মুততে পারেনা, মোতার জন্য মেয়েদের প্যান্ট এবং প্যান্টি দুটোই নামাতে হয়। সেজন্য জাঙ্গিয়ার মত প্যান্টিতে কোনও কাটা যায়গা থাকেনা তাই প্যান্টির পাস দিয়েই আঙ্গুল ঢোকাতে হল।
রেখার গুদটা খূবই কচি এবং মাখনের মত নরম। বাল বলতে সেখানকার লোমগুলো একটু মোটা হয়েছে, তাই মনে হল ভেলভেটের চাদরে হাত দিয়েছি। বুঝতেই পারলাম এই গুদে আমার আখাম্বা বাড়া ঢোকাতে গেলে রেখার সাথে আমিও কষ্ট পাব।
নিজের গুদে আমার আঙ্গুলের প্রথম স্পর্শ পেয়ে রেখা লজ্জায় সিঁটিয়ে গেল। আমি একটু জোর করেই ওর পা দুটো ধরে রেখে গুদের গর্তে আঙ্গুল ঢোকাতে চেষ্টা করতে লাগলাম। রেখা ব্যাথার জন্য চাপা স্বরে আর্তনাদ করে উঠল।
আমি আমার অপর হাতটি ওর জামা এবং ব্রেসিয়ারের মধ্যে ঢুকিয়ে বোঁটাগুলো কচলাতে লাগলাম।আমার মনে হল যে কারণেই হোক রেখার সতীচ্ছদ আগেই ছিঁড়ে গেছে এবং কাম রস বেরিয়ে আসার ফলে রেখার গুদ আস্তে আস্তে হড়হড়ে হয়ে যাচ্ছে।
একটা সপ্তদশী নবযুবতীকে চোদার Bangla Choti Kahinii
রেখা আমার দিকে তাকিয়ে চাপা গলায় বলল, “এই জয়ন্ত, কি করছিস রে, আমার খূব ভাল লাগছে। আমরা দুজনে এতদিন ত বন্ধু ছিলাম, এখন কি প্রেমিক প্রেমিকা হয়ে যাচ্ছি? আমার মনে হচ্ছে আমাদের দুজনকে আরো এগিয়েই যেতে হবে। আমার বাবা মায়ের বাড়ি ফিরতে বেশ দেরী হয়। আগামীকাল কলেজর পর তুই আমার সাথে আমার বাড়ি চল। ফাঁকা বাড়িতে আমরা দুজনে আদিম খেলায় মেতে উঠি।”
রেখার প্রস্তাব মেনে নিতে আমি বিন্দুমাত্র দ্বিধা করলাম না। তবে রেখার বাড়ি গেলে কিছু তুলো এবং এন্টিসেপ্টিক ক্রীম অবশ্যই নিয়ে যেতে হবে যাতে আমার আখাম্বা বাড়ার প্রথম চাপে রেখার অক্ষত যোনি দিয়ে রক্তক্ষরণ হলে সাথে সাথেই ব্যাবস্থা নেওয়া যায়।
পরের দিন কলেজের পর রেখার সাথেই তার বাড়ি গেলাম। আমাদের দুজনেরই জীবনের প্রথম অভিজ্ঞতা, তাই কেমন যেন একটা শিহরণ লাগছিল। ঘরে ঢোকার পর রেখা আমায় জড়িয়ে ধরে বলল, “জয়ন্ত, তুই কি আমায় আজ সত্যিই উলঙ্গ করে দিবি? সহপাঠি বন্ধুর সামনে ন্যাংটো হতে আমার খূব লজ্জা লাগছে রে।”
আমি রেখা কে খূব আদর করে ওর জামার মধ্যে হাত ঢুকিয়ে মাইগুলো টিপতে টিপতে বললাম, “রেখা, অচেনা পুরুষের সামনে জীবনে প্রথমবার উলঙ্গ হওয়ার চেয়ে পরিচিত বন্ধুর সামনে উলঙ্গ হওয়া ত অনেক ভাল, রে। তাছাড়া, কয়েকদিন পার্কে বসে পরস্পরের গুপ্তাঙ্গে হাত দেবার ফলে আমরা দুজনেই ত আরো কাছে এসে গেছি। আয়, এইবার আমি তোর জামা প্যান্ট খুলে দি।”
রেখা লজ্জায় আমায় জড়িয়ে ধরল এবং আমি ওর পোশাক খুলতে লাগলাম। একসময় রেখা শুধুমাত্র ব্রা এবং প্যান্টি পরিহিতা হয়ে আমার সামনে দাঁড়ালো। সপ্তদশী রেখার উঠতি মাইগুলো বেশ ছুঁচালো। মাঝের গোল বৃত্তটাও বেশ স্পষ্ট হয়ে গেছে যার মাঝে আঙ্গুরর মত কালো বোঁটাগুলো ভীষণ সুন্দর দেখাচ্ছে।
রেখার ব্রা এবং প্যান্টি খুলে দেবার পর যেন সম্পুর্ণ এক নতুন মেয়েকে পেলাম। রেখার কোমর সরু হলেও দাবনাগুলো বেশ চওড়া এবং লোভনীয়। ন্যাংটো রেখার গুদটা খুবই সুন্দর!
আমি রেখার গুদে হাত বুলিয়ে ওর কৌমার্য নষ্ট করার জন্য তাকে মানসিক ও শারীরিক ভাবে তৈরী করলাম। একসময় রেখা নিজেই আমার বাড়া নিজের দিকে টেনে তার গুদে ঢোকানোর ইঙ্গিত করল। আমি রেখাকে নিজের উপর তুলে নিয়ে গুদের মুখে বাড়ার ডগা ঠেকিয়ে তাকেই চাপ দিতে বললাম। রেখা ভয়ে ভয়ে চাপ দিয়েই ককিয়ে উঠল। আমার বাড়ার মুণ্ডুটা ওর আচোদা গুদে ঢুকে গেছিল।
আমি রেখার পাছা ধরে নিজের দিকে টানলাম। রেখা আবার ককিয়ে উঠল, কারণ আমার অর্ধেক বাড়া ওর গুদে ঢুকে গেছিল।
রেখা কাঁদতে কাঁদতে আমায় বলল, “জয়ন্ত, সরি, আমি আর পাছিনা। আমার প্রচণ্ড ব্যাথা লাগছে। আমার মনে হচ্ছে আমার গুদে মোটা গরম রড ঢুকে গেছে এবং সেটা আমার গুদের ভীতরটা পুড়িয়ে দিচ্ছে। তুই প্লীজ, আজ আমায় ছেড়ে দে। পরে আর একদিন হবে।”
একটা সপ্তদশী নবযুবতীকে চোদার সুযোগ পেয়ে ছেড়ে দেবার পাত্র আমি কখনই নই, যদিও আমার বাড়ার ঢাকায় রেখার সরু গুদের চাপ পড়ার ফলে আমারও একটু জ্বালা করছিল।
আমি রেখার পাছা খামচে ধরে একঠাপে গোটা বাড়াটা ওর গুদে ঢুকিয়ে দিলাম এবং আস্তে আস্তে ঠাপ মারতে লাগলাম। একটু বাদেই রেখা বাড়ার চাপ নেবার অভ্যস্ত হয়ে গেল এবং নিজেই লাফ মেরে মেরে ঠাপের আনন্দ নিতে লাগল। আমাদের দুজনেরই এটা প্রথম অভিজ্ঞতা ছিল, তাই পাঁচ মিনিটের মধ্যেই রেখার গুদে আমার বীর্য মাখামাখি হয়ে গেল।
রেখা আমার ঠোঁটে ঠোঁট ঠেকিয়ে বলল, “জয়ন্ত, তুই শেষপর্যন্ত আমায় চুদেই দিলি। আজ তোর বাড়া দিয়ে আমার কৌমার্য নষ্ট হয়ে গেল। মনে হচ্ছে আমার গুদ দিয়ে রক্ত পড়ছে। তুই আমার গুদটা পরিষ্কার করে ঔষধ লাগিয়ে দে।”
এই ঘটনার পরে আমি রেখাকে ওর বাড়িতে বেশ কয়েকবার ন্যাংটো করে চুদেছিলাম। যারফলে আমার প্রতি রেখার সমস্ত লজ্জা কেটে গেছিল এবং তার গুদটাও আমার বাড়ার পক্ষে মানানসই চওড়া হয়ে গেছিল। কিন্তু বছর কাটতে না কাটতেই রেখার বাবা মায়ের অন্য যায়গায় ট্রান্সফার হয়ে যাবার ফলে রেখা কলেজ ছেড়ে তাদের সাথেই চলে গেল এবং আমি ওর সাথে আর কোনও যোগাযোগ রখতে পারিনি।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments