সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ tamalroy বাংলা চটি কাহিনী (BCK) 05-08-2020

নমস্কার বাংলা চটি কাহিনীর পাঠক বন্ধু গণ। আমি এই সাইটটিতে বহু বছর ধরে বাংলা চটি গল্প পড়ে আসছি। ছোটবেলা থেকেই চটি গল্প পড়ে হাত মারা অভ্যাস ছিল। যতোই ইংরেজি পানু দেখি না কেন বাংলা চটি গল্প পড়ে হাত মারার মজাই আলাদা। আসা করি এখানের পাঠক পাঠিকা গণ আমার মতোই চিন্তা করেন।
আমি প্রথম চটি গল্প লিখছি যা পুরোটাই সত্যি ঘটনা অবলম্বনে। কিছু ভুল ত্রূটি হলে মার্জনা করবেন। তো চলুন দেরি না করে আসল গল্পে যাওয়া যাক।
আমি তমাল, কলকাতার দমদমের বাসিন্দা। এখন একটা মাল্টিন্যাশনাল কোম্পানিতে চাকরি করি। গল্পটা আমার ইঞ্জিনিয়ারিং প্রথম বছরের কথা।
ছোটবেলা থেকেই বহু মেয়ের সানিদ্ধে এলেও টেপাটেপি আর কিস করা ছাড়া বেশিদুর এগোতে পারিনি। সেই সব দুঃখ আর মন খারাপ নিয়ে থাকতাম। সালা বন্ধু গুলো নতুন নতুন মাল পটিয়ে ঝোপে ঝাড়ে লাগিয়ে আসছে, কিন্তু আমার ভাগ্যে কিছুই জোটে না।
যাই হোক, মেয়ে পটানোর বিদ্দ্যেটা আমার ডিপার্টমেন্টের অন্যতম সেক্সি মাল সুস্মিতার উপরে প্রয়োগ করলাম। সুস্মিতাকে প্রথম দেখেছিলাম কাউসেলিংয়ের দিন। জিন্স প্যান্ট সঙ্গে সাদা টপ আর ভিতরের লাল কালারের ব্রা টা স্পষ্টই দেখা যাচ্ছিলো, তার ৩৬ সাইজের মাই গুলো যেন ঠেলে বাইরে বেরিয়ে আসতে চাইছিলো।
দেখতে একদম ফর্সা এবং গোল মুখ যেকোনো ছেলে দেখলেই প্রেমে পরে যাবে। পাছাটা ৩৮ মতো হবে কিন্তু পেটে কোনো চর্বি নেই। পুরো সেক্স বোম্ব। ছেলে গুলো হা করে চোখ দিয়ে গিলছে, তাদের মধ্যে আমিও আছি। ক্লাসের প্রথম দিন থেকেই আমার নজর ওর প্রতি কি করে ওকে পটানো যায় তাই চিন্তা সব সময় থাকতো। পড়াশোনা ভালো হওয়ার জন্য ক্লাসে শিক্ষকরা নাম করত যা আমার জন্য একটা অ্যাডভান্টেজ ছিল। একদিন সুস্মিতা নিজে থেকেই এসে বললো “তমাল, আমি অঙ্ককে খুব একটা ভালো না, এই ক্লাসের পড়া গুলো একটু বুঝিয়ে দিবি”।
আমিতো এইটার অপেক্ষায় ছিলাম। বললাম ” হাঁ কোনো অসুবিধা নেই , আজতো টিফিনের পরে একটা ক্লাস হয়েই ছুটি, তার পরেই নাহয় দেখিয়ে দেব”। যথারীতি খুব যত্ন সহকারে পাশে বসিয়ে বোঝালাম। সুস্মিতার গায়ে আমার হাত বার বার লেগে যাচ্ছিলো। উফফ কি নরম শরীর, যেন পশমের। হটাৎ করে পেন কুড়োতে যাওয়ায় তার পাছাটা আমার কনুইতে লেগে গেলো। একটু যেন লজ্জা পেলো মনে হলো, তাতে আমার লাভ হলো। এবারে একটু ইচ্ছে করেই ওর দুদুগুলো হাত দিয়ে খোঁচা দিলাম, যেন অংক করতে করতে লেগে গেছে। মনে হলো যেন মাখনের ডালায় হাত দিয়েছি। ও কিছু বললো না। আমিও প্রথম দিন বেশি কিছু না করেই ছেড়ে দিলাম পাচ্ছে পাখি উড়ে যায়।
অস্তে অস্তে ফ্রেন্ড থেকে বিশেষ বন্ধুতে পরিণত হতে সময় লাগলো না। সুস্মিতার সঙ্গে ক্যান্টিনে বসে হাত কচ্লাতাম , সুযোগ পেলেই আলতো করে পাছায় হাত দিলে আমাকে চোখ রাঙিয়ে বাল বোকাচদা বলে গালি দিতো, কিন্তু বিশেষ কিছু পার্থক্য হতো না। আমি যেমন করতাম সেই রকমেই রোজকার বেপার ছিল। সুস্মিতার মুখ থেকে গালি শুনে অনেক বেশি গরম হয়ে যেতাম।
একদিন ক্লাসে দুজন বসেআছি, পাশাপাশি কোনার বেঞ্চে । সুস্মিতা কুর্তি আর লেগিংস পরে এসেছে। বোরিং ক্লাসের সঙ্গে সঙ্গে আমার হাত সুস্মিতার জাঙ্ঘে ঘোরাঘুরি করছে ,ও যতই সরিয়ে দেয় আমি ততই হাতটা ওর গুদের দিকে নিয়ে যাই। আমিতো গরম হয়েই ছিলাম , আস্তে আস্তে ওর শাস প্রসাস দেখে বুঝতে পারলাম সুস্মিতাও গরম হয়ে যাচ্ছে। ধিরে ধিরে ওর হাতের বাধাও কমে গেলো , আমার হাতের উপরে তার চুড়িদারটা দিয়ে ঢেকে দিলো যাতে কেউ না বুঝতে পারে। আমি একমনে জাঙ্ঘে ম্যাসাজ করছি আর মাঝে মাঝে একটা আঙ্গুল দিয়ে ক্লিট টায় ঘষা দিচ্ছি। সুস্মিতা ঘষা খেয়ে একদম লাল হট হয়ে গেছে। চোখ খুলে রাখতে পারছে না , ঠোঁট কামড়ে অনেক কষ্টে শীৎকার চেপে রাখছে। একবার হাতটা গুদের ফোলা জায়গাটায় একটু জোরে চেপে দিলাম, সুস্মিতা আ আ আ আ হ হ হ করে উঠে আমার কাঁধে আলতো করে কামড়ে দিলো।
“বাল এই সব কি শুরু করেছিস উফফফ আ আ হ হ…, মরে যাবো তো বারা। প্লিজ এইবারে থাম। প্যান্টি তো অনেক আগেই ভিজিয়ে ফেলেছি এখন তো লেগিংসটাও ভিজে যাবে। বাড়ি যাবো কি করে শালা। ” আমি কোনো কথা কানে না নিয়ে নিজের কাজ করে যাচ্ছি। সুস্মিতা ঠোঁট মুখ চেপে আ আআআআ উউহহহ করে “শালা, বোকাচোদা, খানকি, বাল” এই সব যাতা বলে যাচ্ছে।
আমি ওকে আরো বেশি করে উত্তেজিত করার জন্য আমার বাম হাতটা দিয়ে ওর ডান দুধটা আলতো করে টিপতে লাগলাম। এদিকে আমার বাঁড়া মহারাজ তো একদম শক্ত হয়েগেছে। ইচ্ছে করছে ওর গোলাপি ঠোটটা দিয়ে চুষাই। কিন্তু কি আর করা যায় ক্লাস চলছে। লাস্ট কোনের বেঞ্চে বসার সুবাদে কেউই আমাদের কাজকর্ম দেখতে পাচ্ছে না। সুস্মিতার মুখটা একদম লাল হয়েগেছে। তার পাছায় হাত বুলাতে লাগলাম। তানপুরার মতো বড়ো খানদানি পাছা। গুদের চেরাটায় হাত ঘষতে ঘষতে ক্লিট টায় জোরে চেপে দিয়েছি। আআআ হ আআহ আআ করে উঠে সে আমার বাড়াটা প্যান্টের উপর দিয়েই চেপে ধরলো। ভালোলাগেও ঠিক মজা পাচ্ছিলাম না। পেন্টের মধ্যে জাঙ্গিয়া থাকলে কি আর মজা লাগে নাকি। সুস্মিতা আমার পেন্টের উপর দিয়েই বাঁড়া কচ্লাছিল। সুস্মিতার এতো রস বেরোচ্ছিল যে প্যান্টি পুরো ভিজে গিয়ে লেগিন্সটার উপরে ভেজাটা আমার হাতে লাগলো। আমি প্রান ভোরে গন্ধ সুঙতে সুঙতে একটা আঙ্গুল মুখে ঢুকিয়ে ওর কুমারী কাম রস টেস্ট করছিলাম। কুমারী কারণ জানতাম যে আগে কেউ ওর গুদ মারে নি।
সুস্মিতার মুখ দেখেই বুঝতে পারছিলাম যে ওর চরম মুহূর্ত চলে এসেছে, আমার হাতটা জোর করে নিজের গুদের উপরে ঘসছে আর জাং গুলো দিয়ে আমার হাতটা চেপে ধরছে। কিন্তু কি করা যায় ক্লাসের মধ্যে যদি চিৎকার করে অর্গাজম করে, তাই বাধ্য হয়ে ওই রকম গরম অবস্থায় ছেড়ে দিতে হলো। খুব রেগে গিয়ে আমার বাড়াটা জোরে করে নখ দিয়ে খামচে দিয়েছিলো।
“আহ লাগলো তো” আমি কঁকিয়ে উঠলাম।
“কাজটা বন্ধ করলি কেন বাল, আমি আর পারছিনা থাকতে, গুদের ভেতরটা কেমন যেন করছে”।
“ক্লাসের পরে সব ঠিক করে দিচ্ছি, অপেক্ষা কর একটু ”
তখন ওর দুধু গুলো একদম শক্ত হয়ে আছে। বোঁটা গুলো স্পষ্ট বোঝা যাচ্ছে। আস্তে আস্তে ওর বোঁটা গুলো নিয়ে টিপতে থাকলাম। ক্লাস শেষ হয়ে গেলো।
আমরা দুজন এতটাই গরম হয়েছিলাম আর ক্লাস করতে ইচ্ছে করলো না। দুজনেই প্ল্যান করলাম ভিক্টোরিয়া যাওয়ার।
এই যখন কার সময়ের কথা বলছি তখনও oyo রুম আসে নি বাজারে। আমাদের ভিক্টোরিয়া, মিলেনিয়াম পার্ক, প্রিইন্সপ ঘাট এই সব জায়গাই ছিল একমাত্র রোমান্সএর জায়গা। পরে এখন তো ওর পাশেই Elliot পার্কেও অনেকেই চোদাচুদি করতে দেখা যায়। চোদার জন্য কোনো বিশস্ত বন্ধুর ফাঁকা ফ্লাট বা মেস বাড়ি ছিল স্বর্গের মতো।
(বন্ধুর মেসের সেক্সি ভদ্র মালকিনকে চোদার সত্য কাহিনী পরে একদিন বলবো।)
দুজনে মেট্রোতে হাতধরে বসে যাচ্ছিলাম। সুস্মিতা আমার হাত জড়িয়ে ধরে বসেছিল। এতে তার দুদের মাঝখানে আমার হাতটা চাপা ছিল ফলে ঘসাঘসিতে দুজনের খুবই আরাম লাগছিলো আর সবার সামনেই মজা নিচ্ছিলাম আমরা। কিছু কাকু টাইপের লোকজন আমাদের দিকে হা করে দেখছে তাতে আমরা আরো বেশি করে উত্তেজিত হয়ে যাচ্ছিলাম। এই রকম করেই রবীন্দ্রসদনে নেমে ডাইরেক্ট ভিট্রোরিয়ার গাছের আড়ালে চলে এলম ২জনে। পৌঁছেই কোনোকিছু না দেখেই হামলে পড়লাম নিজেদের উপরে।
ওর সুন্দর গোলাপি ঠোঁটটা আমার মুখের মধ্যে ঢুকিয়ে নিয়ে চুষতে থাকলাম। উম উম করে সেও রেস্পন্স দিছিলো। আমি ওর তুলোর মতো কুমারী দুদুগুলো নিজের বুকের উপরে অনুবভ করছি। ঘাড়ে গলায় জিভ দিয়ে চেটে কামড়ে ওকে অস্থির করে তুলছিলাম।
” আঃহা আআ আ হহহ্হঃ আ উউউ আউচ আ আ উউউ হ হ কি করছিস সোনা, আমি তো পুরো পাগল হয়ে যাচ্ছি রে। পুরো তোর ভিতরে ঢুকে যেতে ইচ্ছে করছে রে। ভালো করে আমার দুদু গুলো আর পাছাটা টিপে দেনা সোনা। ”
“সে আর বলতে, তোর সব রস চুষে নিগড়ে বের করে নেবো রে সুশ”
আমার বাড়াটা ওর গুদের উপরে জোরে জোরে ঘসছে। কিন্তু অনেক লোকজন আছে , তাই বেশি কিছু করতেও পারছি না।
আমার বাঁড়া টনটন করছে ওদিকে সুস্মিতা প্যান্ট পুরো ভিজে গেছে। দুধ আর পাছা ভালোই ২হাত দিয়ে টিপছি।
গলায় কামড়াতে সুস্মিতা থাকতে পারছে না। দুজনে দাঁড়িয়ে দাঁড়িয়ে ঘসাঘসিটা ভালোই হচ্ছে।
“সোনা কেমন যেন লাগছে আ আ হ হ হ উউউ উউউউ , খুব আরাম লাগছে রে সহ্য করতে পারছি না” এইবলে সুশ আমার ঠোঁট টা আরো বেশি করে চুষতে লাগলো। নিজের বোঁটা গুলো আমার বুকের মধ্যে চেপে রেখেছে আর গুদটা আমার ফোলা বাঁড়ার উপরেই ঘসে চলেছে । আমি মন দিয়ে তার পাছা টিপছি।
“আঃআঃহ্হ্হঃআআআ আমার হবে রে প্লিজ চেপে ধরে থাক, আঃআঃআঃআঃ উউউ হঃ হ হঃ আ আ ,হচ্ছে রে হচ্ছে আমার ভিতর থেকে সব কিছু যেন বেরিয়ে আসছে রে। ” জোর করে আমাকে চেপে ধরে নিজে জল ছেড়ে দিলো। অর্গাজম হয়ে যেতে একটু ধাতস্ত হলো।
“তোর তো হয়ে গেলো,শালা এখন আমি কি করি? আমার মহারাজ তো এখনো সিগন্যাল দিচ্ছে। ”
সুস্মিতা বললো “কি করবো বল সোনা, এখানে তো কিছুই করতে পারবো না ,নাহলে এখুনি চুষে সব মাল বেরকরে দিতাম”
একটু পরেই সন্ধ্যা হয়েযেতে পুলিশ আমাদের সবাইকেই ওখান থেকে বেরকরে দিলো। আমরা ওখনথেকে বেরিয়ে মোহরকুঞ্জে এলাম। ওখানে প্রতিদিনই লাইট এন্ড সাউন্ডের সঙ্গে ফোয়ারা হয়। অনেকের থেকে একটু দূরে একটু গাছের আড়ালে ২জন বসলাম। আমাদের কাজ শুরু হলো আবার। এমনিতেই অন্ধকার আর যারা কাছাকাছি আছে সত্যি টেপাটেপি চোষাচুষি করতেই এসেছে এবং করছেও , অনেক মেয়ে তার বয়ফ্রয়েন্ডের কোলে বসে আছে। আমিও কিছুক্ষন টেপাটেপি এর পরে সুশকে কোলে বসিয়ে নিলাম। কুর্তি পরে থাকার জন্য ভালো সামনের দিকটা ঢেকে ছিল। সহজে কেউ বুঝতে পারবে না কি হচ্ছে। এখন জামার ভিতরে হাত ঢুকিয়ে ভালোকরে দুধ গুলো দোলায় মলাই করতে কিছুই অসুবিধা নেই। সুস্মিতাও বসে বসে আমার বাঁড়ার মজা নিচ্ছে। আমি নিচ থেকে ওর গুদে একটা আঙ্গুল দিয়ে ঘসছিলাম। লেগিংসের গুদের জায়গাটা পুরো রসে ভিজে গেছিলো , আঙ্গুলটা দিতে অসুবিধা হচ্ছিলো বললাম
“প্যান্টটা খুলে দে না রে। তোর গুদের রস খেতে খুব ইচ্ছে করছে। ”
ও লজ্জা পেয়ে বললো “নাহ এখানে সবার সামনে খুলতে পারবো না। তাছাড়া খুললেই তুই তোর বাঁড়া ঢুকিয়ে আমার গুদের পর্দা ফাটিয়ে রক্ত বের করে দিবি। খুব লাগবে আমার . জানি , আর প্রথম চোদাটা খুব ভালো করে এনজয় করতে চাই,এইভাবে করবো না। এরথেকে তোর বাঁড়াটা দে, চুষে রস বের করে দেই “।
আমার তখন বাঁড়া গরম হয়ে আছে ,কিছু তো একটা করতেই হবে , আমিও চাইতাম প্রথমবার একটু ভালো করেই করবো।
“ঢুকাবো না রে সত্যি প্রমিস ” বলেও খুব একটা লাভ হলো না , তো একপ্রকার জোর করে প্যান্টি সহ লেগিন্সটা নামিয়ে আমার কোলে বসিয়ে দিলাম। এতে আমার বাঁড়াটা ডাইরেক্ট ওর পোঁদে ঘষা লাগছিলো।
আমি প্যান্ট নামিয়ে নিয়েছিলাম তাই আমার বাঁড়াটা বেরিয়ে গেলেছিলো। প্রথম কোনো মেয়ের গুদ আর পোঁদের স্পর্শ পেলাম। উউফফফ সে কি আরাম যারা অনুভব করেছে তারাই জানে।
গুদটা সকাল থেকেই রস বেরিয়ে একদম ভিজে জবজব করছিলো। জাঙ্ঘ গুলোও রসে পিচ্ছিল। আর হাঁ আমার বাঁড়াটা ৭ ইঞ্চির একটু বেশি বড়ো হবে আর ঘোর টাও ৩.৫ ইঞ্চি মতো। যেকোনো মেয়েকে বাঁড়ার দাসী করার জন্য যথেষ্ট।
আমার বাঁড়াটা হাতে নিয়ে সুস্মিতা কিছুক্ষন হাঁ হয়ে গেলো ,”এতবড়ো বাঁড়া আমি ঢোকাবো কি করে । আমার গুদের ফুটোটা সত্যি খুব ছোট। প্লিজ সোনা বাবু আমার প্লিজ এখানে ঢোকাস না। ব্যাথায় আজ আর বাড়ি যেতে পারবো না। ”
“তাহলে সোনা আমার বাঁড়াটা তোর গুদ দিয়ে ঘষে ঘষে রস বের করে দে। ” একদম শক্ত আর খাড়া বাঁশের মতো হয়ে আছে।
তখন লাইট আর সাউন্ড শুরু হয়ে গেছে তাই সবাই ঐদিকে তাকিয়ে , আমাদের দিকে কারো কোন ইন্টারেস্টেই নেই। ওর গুদটা বান কেকের মতো ফুলে আছে খুবই নরম এবং ওখান থেকেই রস চুইয়ে পড়ছে। এইরকম রসালো ফোলা গুদ হাতের কাছে পেয়েও আমি চাটতে পাচ্ছি না। তাই আমি হাত দিয়ে গুদের চেরাটায় ঘষছি. হালকা করে আমার হাতের আঙ্গুলটা একটু করে ভিতরে ঢোকাচ্ছি আর ও আহ্হ উউউউ আআহঃ বলে শীৎকার করে উঠছে। আর রসগুলো জিভদিয়ে চেটে খেয়ে নিচ্ছি।
উউউউ আআআহঃআআ…. করে শীৎকার করছে আর আমার বাঁড়ার উপরে গুদটা ঘসছে। ভেজা থাকার জন্য চেরার মাঝে বাঁড়াটা আরামসে যাওয়া আসা করতে পারছে। আমিও ওর দুদু গুলো হাত দিয়ে টিপছি.
দুজনই খুব গরম হয়ে আছি। শুধু পরিস্থিতির কারনে ঢোকাতে পারছি না।
“একটু ঢোকাই না রে। খুব টন টন করছে বাড়াটা। ”
“না রে প্লিজ আঃআআ উউউউ নিতে পারবোনা এমন করিস না রে। আমারও তো ইচ্ছে করছে , গুদের ভেতরটা কেমন করছে উউউউউহহহ খুব গরম হয়ে আছে আহঃহঃ, কিন্তু ব্যথা পাবো বলেই ঢোকাচ্ছি না।”
এমন করেই সুস্মিতা তার গুদ দিয়ে আমার বাড়া সেবা করে যাচ্ছে। হটাৎ ভুলবশত অসাবধানে ফুটোতে একটু চাপ পরেযায়।। সুস্মিতা আআআআহহহহহহহাআআআ উউউউউউউ মরে গেলাম রে বলে চিৎকার করে উঠলো। সাউন্ড ছিল বলে কেউ শুনতে পায়নি।
সুস্মিতার ঠোটটা কিছক্ষন চুষলাম আর দুদুগুলো ভালোকরে টিপে দিলাম সঙ্গে পাছাটাও ময়দা দলার মতো টিপলাম।
আস্তে আস্তে আবার চরম পর্যায়ের দিকে এগিয়ে গেলো। এইভাবে ৩০মিনিট মতো ঘষার পরে উউউউউ আঃআহঃআআ শব্দ করেই আমাকে জড়িয়ে ধরে দুধ গুলো জোরে চেপে ধরে আমার বাড়ার উপরেই জল ছেড়ে ভিজিয়ে দিল। আমার ও হয়ে এসেছিলো তাকে কন্টিনিউ করতে বললাম। সে নিজের হাত দিয়ে আমার বাঁড়াটা গুদের একটু ভেতরে চেপে ধরে ঘষতে লাগলো। আমি ওকে কিস করতে করতে ওর গুদের উপরেই সব রস ফেলে শান্ত হলাম। ততক্ষনে অনেকটাই রাত হয়েগেছে। সুস্মিতার প্যান্ট পুরো ভেজা। কিছুক্ষন দুজনে আদর করে মেট্রোতে এস্প্লান্টে গিয়ে ওর জন্য প্যান্টি আর লেগিন্স কিনে দিলাম। নতুন প্যান্ট পরেই ও নিজের বাড়ি গেলো। আমি ওর ভেজা প্যান্টিটা নিয়ে নিলাম।
এরপরে সুস্মিতার সঙ্গে প্রথম চোদনের গল্প বলবো, যেটা কলকাতা থেকে অনেকটাই দূরে গিয়ে নিজেদের ইচ্ছেমতো ধোন গুদ ভোরে চোদা। আমার এই গল্পটা কেমন লাগলো নিশ্চয় জানাবেন। গল্পটি পড়ে পাঠকদের যদি বাঁড়া খাড়া হয়ে যায় বা পাঠিকাদের গুদ রসে ভিজে যায় তো আমার লেখা সার্থক বলেই মনে করবো। কোনো কিছু সাজেস্ট থাকলে করতে ভুলবেন না যেন।
আমাকে t.27roy@gmail.com এই মেলে যোগাযোগ করতে পারেন। কোনো মেয়ে বা বৌদি যদি আমার সঙ্গে কথা বলতে চাও তবে ম্যাসেজ করো। প্রাইভেসী আমার কাছে সবথেকে দুরুত্বপূর্ণ। অন্য অনেক রকমের অভিজ্ঞতা আছে যা আপনাদের সঙ্গে শেয়ার করতে ইচ্ছুক। আমার গল্প গুলো সবই বাস্তব। শুধু নামগুলোই পরিবর্তিত। ধন্যবাদ।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments