সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 11-10-2014

 

কাকওল্ড সেক্স স্টোরি – part 3
পরের সপ্তাহের শুক্রবার আমাকে একটা নতুন প্রোজেক্টের ব্যাপারে দিল্লি যেতে হল। ববি আমাকে আগের দিন মানে বৃহস্পতিবার সন্ধ্যেবেলা নিজের চেম্বারে ডেকে প্রোজেক্টটার ব্যাপারে ব্রিফ করেছিল। প্রোজেক্টটা একটা ফরেন কোম্পানির। পরিনিতাকে বাড়ি ফিরেএসে বললাম যে আমি দু দিনের জন্য থাকবো না।ববি আমাকে দিল্লি পাঠাচ্ছে।এটা ওর নিজের প্রোজেক্ট, কেন যে শুধু শুধু আমাকে পাঠাচ্ছে বুঝতে পারছিনা।
পরিনিতা নুপুর কে পড়াচ্ছিল। ও বললো “মনে হচ্ছে তোমার সিনিয়রিটির জন্যই ববি তোমাকে বেচেছে। আসলে ও বোধ হয় তোমার অভিজ্ঞতার সাহায্য নিতে চাইছে”।পরিনিতাকে বললাম ধুর এই শর্ট নোটিসে দিল্লি যেতে একদম ইচ্ছে করছেনা আমার।পরিনিতা বললো “যাও না একটু ঘুরে এস, কোথাও গেলে পরিবেশটাও চেঞ্জ হবে আর তোমার মনও ভাল হয়ে যাবে”।
ওর কথা শুনে আমি একটু অবাকই হলাম। এর আগে আমাকে হঠাৎ কোথাও ট্যুরে যেতে হবে শুনলে পরিনিতা খুব রেগে যেত।কিন্তু আজ ববি পাঠাচ্ছে বোলেই কি ও একটুও রেগে গেলনা বরং আমাকে যাবার জন্য জোর করতে লাগলো। কে জানে কি ব্যাপার, মেয়েদের মন বোঝা দেবতারও অসাধ্য।
শুক্রবার সন্ধ্যে বেলায় আমি ফ্লাইট ধরার জন্য দমদম এয়ারপোর্টে এসে উপস্থিত হলাম। ফ্লাইটের একটু দেরি ছিল তাই আমি নিজের ল্যাপটপ খুলে আমার প্রজেন্টেশানটার ওপরে শেষ বারের মত চোখ বোলাচ্ছিলাম।
-“সঞ্জিব তুই”
এয়ারপোর্টের মধ্যে আমাকে কে ডাকছে? গলা শুনে মনে হচ্ছে যেন আমার অনেক দিনের চেনা। আমি ল্যাপটপটা থেকে চোখ তুলে তাকালাম।আমার সামনে রোগা লম্বা প্রায় আমারই বয়সি একটি লোক দাঁড়িয়ে আছে।অনেক দিন পরে দেখায় চিনতে একটু দেরি হলেও অবশেষে মনে পরে গেল।
-“কুশল তুই”?
-“যাক শেষ পর্যন্ত চিনতে পারলি। এমন ভাবে তাকাচ্ছিলি যে মনে হচ্ছিল তুই যেন আমাকে চিনতেই পাববিনা”।
-“কি যে বলিস, তুই হচ্ছিস আমার বেস্ট ফ্রেন্ডদের মধ্যে একজন।হ্যাঁ তোকে অনেক দিন পরে দেখছি, কিন্তু তাই বলে কি তোকে ভুলে যেতে পারি আমি”?
কুশল সরকার আর আমি এক স্কুলে পরতাম।স্কুল থেকে কলেজে যাবার পরও বন্ধুত্ব অটুট ছিল আমাদের।এই বন্ধুত্ব আর গাড় হোল যখন আমরা প্রায় এক সাথেই ফিউচার মিডিয়ায় যোগ দিলাম। বছর আটেক আগে ও ফিউচার মিডিয়ার মুম্বাই ব্রাঞ্চে বদলি হয়ে গিয়েছিল। শেষ ছয় বছর আর ওর সাথে কথা হয়নি আমার। তবে লাস্ট ইয়ারে আমার মুম্বাইয়ের এক বন্ধুর কাছে খবর পেয়েছিলাম ও ফিউচার মিডিয়া ছেড়ে অন্য একটা কোম্পানিতে যোগ দিয়েছে।
-“বেস্ট ফ্রেন্ড, ছাড় তো…… কোন খবরাখবর নিস তুই। বেঁচে আছি না মারা গেছি তার খোঁজও তো রাখিসনা”।
-“সব দোষ আমার ঘাড়ে ছাপাচ্ছিস যে বড় তুই। তুইও তো একবার আমাকে ফোন করে খোঁজ খবর নিতে পারতিস।আসলে তুই বদলি হয়ে যাবার পরেই আর তোর সাথে কোন যোগাযোগ করা হয়নি”।
-“ছাড় ওসব কথা। তুই কি এখনো তোর পুরনো কোম্পানিতেই আছিস”?
-“হ্যাঁ আমি এখনো ফিউচার মিডিয়া কলকাতাতেই আছি। এখন সিনিয়র সেলস একজিকিউটিভ হয়ে গেছি”।
-“তোর যদি ফ্লাইটের দেরি থাকে তাহলে চল কফি শপে গিয়ে একসঙ্গে একটু কফি খেয়ে আসি”?
-“ঠিক আছে চল, আমার ফ্লাইটের এখনো একটু দেরি আছে”।
একটু পরেই আমরা লাগোয়া একটা কফি শপে ঢুকে, একটা টেবিলে, মুখোমুখি দুটো কফি নিয়ে বসে পরলাম।কফি খেতে খেতে কুশল জিগ্যেস করলো
-“তুই বিয়ে করেছিস? অফিসে ঢোকার পরও তো তুই বলতিস আমি বিয়ে করবোনা। কোন একটা জ্যোতিষি নাকি ছোটোবেলায় তোর হাত দেখে তোকে বলেছে বিয়ে করলে তোমার জীবনে খুব দুঃখ্য আছে”।
-“হ্যাঁ আমার বিয়ে হয়েছে প্রায় ছবছর হল। তুই বিয়ে করেছিস”?
-হ্যাঁ করেছিলাম তবে এখন ডিভোর্স হয়ে গেছে। অবশ্য খুব রিসেন্টলি আর একজনের সাথে পরিচয় হয়েছে, মনে হচ্ছে ওর সাথে সামনের বছর বিয়েটা সেরেই ফেলবো”।
-“সেকিরে এত সব হয়ে গেছে সে তো জানিনা।তোরবউ সঞ্জনা কে তো আমি তোদের বিয়ের আগে দেখেছি।তোরা তো একবারে মেড ফর ইচ আদার ছিলি। যদি কিছু মনে না করিস…… তোদের মধ্যে এমন কি হল যে একবারে ডিভোর্স হয়ে গেল”?
-“কি আর বলবো বল আমার ভাগ্যের লিখন। আসলে সঞ্জনা অন্য একটা সম্পর্কে জড়িয়ে পরে ছিল।পরকীয়া আর কি। আর ওই জন্যই তো আমাকে ফিউচার মিডিয়াও ছেড়ে দিতে হল”
-“মানে তুই বলছিস সঞ্জনা তোর সাথে চিটিং করছিল। সেকিরে, ওকে দেখেতো আমার কোনদিন মনে হয়নি যে ওর মত ঘরোয়ারুচিশীলা মেয়ে, এরকম কোন কাজকখনো করতে পারে”।
-“আমিও কি কোনদিন ভাবতে পেরিছিলাম রে যে ও আমার সাথে এরকম করবে।আমি ওদের দুজনকে দিল্লির হলিডে ইন বলে একটা হোটেলে একসঙ্গে ধরে ছিলাম”।
-“তুই ঠিক দেখেছিলি? এরকমও তো হতে পারে যে ওরা দুজন পুরনো বন্ধু ছিল বা কোন কাজে হঠাৎ দেখা হয়ে গিয়েছিল।কিছু মনে করিস না ভাই, আসলে আমি কিছুতেই সঞ্জনার মত মেয়ে এরকম একটা নোংরামো করেছে, এই ছবিটা মনে মনে মেলাতে পারছিনা”।
-“হুঁ…… বন্ধু বলছিস…… তা শয্যাসঙ্গি তো একরকমের বন্ধুত্বই হল নাকি? আর যদি কাজের কথা বলিস তো সেই কাজটা হল ফাকিং”।
-“মানে তুই বলছিস তুই ওদের দুজনকে হাতে নাতে ধরে ছিলি”?
-“হ্যাঁ……ওরা যে একই রুমে সময় কাটিয়েছিল সেটা আমি জেনেছিলাম।
-“তুই কি ওদের সাথে এই নিয়ে কথা বলে ছিলি”?
-“না কথা বলিনি।কথা আর কি বলবো বল?…… ওরা তখন ন্যাংটো হয়ে জড়াজড়ি করে ঘুমোচ্ছিল।আমি হোটেলের একটা স্টাফকে হাত করে দরজার ফাঁক দিয়ে দেখেছিলাম।তখন আমার মনে হয়েছিল, সব যখন শেষ হয়ে গেছে তখন আর চেঁচামেচি করে, একটা সিনক্রিয়েট করে লাভকি। তাছাড়া যে বোকাচোঁদাটার সাথে সঞ্জনা ছিল সেই বোকাচোঁদাটার সাথে কথা বলে কোন লাভ হতনা, লোকটা যে এক নম্বরের বেজন্মা আর মাগিবাজ সেটা আমি আগেই জানতাম, আর কথা বলতে গেলে হয়তো আমি ওকে মেরেই ফেলতাম”।
কথা বলতে বলতে কুশলের চোখে মুখে কেমন যেন একটা হিংস্র ভাব ফুটে উঠলো ।
-“মানে বলতে চাইছিস তুই ওই লোকটাকে আগে থেকে চিনতিস”?
-“হ্যাঁ…বাবা…… হ্যাঁ… চিনতাম……আরে আমাদের ফিউচার মিডিয়ারই লোক। সেই জন্যই তো আমাকে ছাড়তে হল চাকরিটা”।
ব্যাপারটা নিয়ে আমার ঔৎসুক্য দেখে কুশল কি যেন একটা ভাবলো তার পর একটা জোরে শ্বাস নিয়ে বললো –“দেখ সঞ্জিব এই ব্যাপারটা আমি কোনদিন কাউকে খুলে বলিনি। এমনকি আমার বাবা মা কেও বলিনি। শুধু আমার উকিল কে বলেছিলাম। আজ তোকে সব খুলে বলছি।তুই তো আমার ছোটো বেলাকার বন্ধু, তোকে সব খুলে বলা যেতে পারে। গত বছর এক উইকএন্ডে আমার আর সঞ্জনার খান্ডালাতে ছুটি কাটাতে যাবার কথা ছিল ।
আমরা যাবার জন্যে প্রায় রেডি, এমন সময় আগের দিন রাতে, হঠাৎ একটা ফোন পেলাম আমাদের অফিস থেকে। আমাকে নাকি দিল্লিতে এক বিদেশি ক্লায়েন্টের কাছে, একটা প্রেজেন্টেশন দিয়ে ডিল ফাইনাল করতে যেতে হবে । ব্যাপারটা ভীষণ আর্জেন্ট ছিল কারন প্রোজেক্টটা অনেক টাকার আর ফোনটা এসে ছিল আমাদের প্রেসিডেন্ট সয়ং প্রদীপ রায়ের কাছ থেকে। বুঝতেই পারছিস এসব শুনে সঞ্জনাও একটু আপসেট হয়ে পরেছিল।
এমনিতে তো আর সহজে বেরনো হয়না। অনেক পরিকল্পনার পরে যাও বা একটা বেরবার প্ল্যান হল সেটাও বানচাল হয়ে গেল।যাই হোক পরের দিন অফিস থেকে জানলাম, যেহেতু উইকএন্ডে হঠাৎ করে যেতে হচ্ছে, সেহেতু আমি সঙ্গে আমার স্ত্রী কে নিয়ে গেলেও যেতে পারি।ট্যুরটা ছিল পাঁচ দিনের। সঞ্জনাও রাজী হয়ে গেল। কোথাও তো একটা যাওয়া হচ্ছে।দিল্লিতে হলিডে ইন বলে একটা হোটেলে আমাদের পুরো টিমটা উঠলো।
টিমটা লিড করছিল আমাদের দিল্লি হেডঅফিসের ওই বোকাচোঁদাটা। জানিস আমি স্বপ্নেও ভাবিনি যে মাত্র পাঁচ দিনের মধ্যে , আমার প্রায় চোখের সামনে , ওই বোকাচোঁদাটাওর চার্ম আর সেক্স আ্যপিল দিয়ে সঞ্জনা কে এমন ভাবে ইমপ্রেস করে বেরিয়ে যাবে । আর আমার পাঁচ বছর ধরে প্রেম করে বিয়ে করা, ঘরোয়া কনজ্যারভেটিব বউটা, এত সহজে ওই অবাঙালি লোকটার সাথে বিছানায় চলে যাবে”।কুশলের চোখের কোনে জল চিক চিক করে উঠতে দেখলাম।
-“কিন্তু তুই নিজে কোম্পানি ছেড়ে দিলি কেন? তোর কি দোষ এতে? তোর তো উচিত ছিল ম্যানেজমেন্টকে জানিয়ে লোকটাকে ফায়ার করে দেওয়া”।
-‘লাভ হতনা ম্যানেজমেন্ট কে জানিয়ে, কারন লোকটা ছিল আমার বসের ছেলে”।
-“মানে তুই বলতে চাইছিস তোর তখনকার বস……… মানে সে তো প্রদীপ রায়”।
আমার গলা কাঁপতে শুরু করেছিল কুশলের উত্তরটা শোনার সময়।
আমার বুকটা ধক করে উঠলো যখন কুশল অন্যদিকে তাকিয়ে একটু বোঁজা কান্নাচাপা গলায় বললো-“হ্যাঁ প্রদীপ রায়ের একমাত্র ছেলে ববি রায়……এক নম্বরের খানকীর ছেলে ওটা”।
আমার প্লেন দিল্লির উদ্দেশ্য রওনা হবার পরও আমার মনের মধ্যে কুশলের সাথে হওয়া ঘটনাটার কথা বার বার ভেসে উঠছিল। ববি আমাদের কোলকাতা অফিসে জয়েন করার পর থেকেই একটা রিউমার অফিসে উড়ে বেড়াচ্ছিল যে ববি কি ভাবে একটা স্টাফের বউকে ফুঁসলিয়ে বিছানায় নিয়ে গেছে। আমরা কেউ জানতাম না ওটা কার বউ।আজ জানতে পারলাম ওটা আমার ছোটোবেলাকার বন্ধু কুশলের বউ সঞ্জনা ছিল।
কুশলের বউ সঞ্জনা খুব অভিজাত ফ্যামিলির মেয়ে। ভীষণ ভদ্র আর নম্র ব্যবহার ছিল ওর।যে কদিন ওদের বাড়ি গেছি দেখেছি ও একটু চাপা স্বভাবের, আর খুব সহজে সকলের সাথে মিশতে পারেনা। সঞ্জনার মুখের মধ্যে এমন একটা ডিসেন্ট লুক ছিল যে ওর সামনে একটু স্ল্যাং ইউজ করাও মুস্কিল ছিল।ববি যে কি ভাবে ওর মত একটা মুখচোরা ইনট্রোভাট মেয়েকে সিডিউস করে বিছানায় নিয়ে যেতে পারলো তা একমাত্র ভগবানই জানে।
বিয়ের আগে আমার অনেক বন্ধুদের মত আমিও মনে মনে ওকে ভীষণ কামনা করতাম। সঞ্জনার বড় পাছা আর ভারী ভারী বুক চুম্বকের মত টানতো আমায়। ওর মতন একটা অভিজাত, শিক্ষিত, অথচো ঘরোয়া মেয়ে কে বিছানায় নিয়ে যাবার কল্পনা করে কত দিন যে আমি রাতে শুতে গেছি কে জানে।তবে একটা কথা ঠিক, সঞ্জনাকে নিয়ে এসব আবোলতাবোল ভাবলেও আমি কিন্তু কখনো ওকে সত্যি সত্যি সিডিউস করার চেষ্টা করিনি। ব্যাপারটা আমি একটা প্রাইভেট সেক্সুয়াল ফ্যান্টাসির মধ্যেই সীমাবধ্য রাখতে চেয়ে ছিলাম।কুশল আমার ছোটবেলাকার বন্ধু, ওর প্রেমিকার সাথে সত্যি সত্যি এসব করার সুযোগ আমি পেলেও করতে পারতামনা।
দিল্লি পৌঁছানর পর আমার কাজ সারা বা তারপর রাতে হোটেলে ফেরা, এসব করার মাঝে, সর্বক্ষনই আমার মাথার মধ্যে খেলে বেড়াতে লাগলো কুশল, সঞ্জনা আর ববির কথা।কোলকাতা ফেরার সময় প্লেনে উঠেও নানা রকম চিন্তা আমার মাথার মধ্যে ভিড় করে এল। আমি যেন চোখ বুঁজলেই দেখতে পাচ্ছিলাম একটা হোটেলের রুম। রুমের মধ্যে বিছানায় ন্যাংটো সঞ্জনার বুকের ওপর শুয়ে আছে ববি।
সঞ্জনার বড় বড় ম্যানা গুলোতে মুখ চুবিয়ে চুবিয়ে দেখছে।কখনো বা ওর মাই টিপতে টিপতে মুখ ঘসছে সঞ্জনার মঝারি করে ছাঁটা বগলের চুলে।কখনো বা মাছের মত ঠোক্কর মেরে মেরে নিজের ঠোঁট দিয়ে কামড়াবার চেষ্টা করছে সঞ্জনার নরম ঠোঁট।রুমের বাইরে জানলার পাশে কুশল দাঁড়িয়ে আছে যেন এক পাথরের নিশ্চল মূর্তি। একটু পরেই খাটের ক্যাঁচর কোঁচর শব্দ শুরু হল।ববি মারতে শুরু করলো সঞ্জনার গুদ।কুশলের চোখে জল।
ববির চোখ কিন্তু কুশলের চোখে আর মুখে মৃদু হাঁসি। যেন কুশলকে দেখিয়ে দেখিয়ে মারছে ও সঞ্জনার গুদ। ওর মুখের মৃদু হাঁসি যেন কুশলকে ডেকে বলছে দেখ তোর বউয়ের বিবাহিত গুদ আমি মারছি। তোর মাগিটা খায় তোর কাছে, থাকে তোর কাছে, কিন্তু পা ফাঁক করে চোঁদাচ্ছে আমার কাছে। ক্ষমতা থাকে তো আটকা।
চটকা ভাঙলো ল্যান্ডিং অ্যানাউন্সমেন্টে। তার কিছুক্খন পরেই প্লেন কোলকাতায় ল্যান্ডিং করলো। আমি সকলের সাথে প্লেন থেকে নেমে, এয়ারপোর্ট থেকে বেরিয়ে, বাড়ি ফেরার জন্য একটা ট্যাক্সি ধরলাম। ট্যাক্সির নরম সিটে গা এলিয়ে দিয়ে একটু চোখ বুঝতেই মনের মধ্যে শুরু হল আর একটা নতুন ছবি।এছবি আরো ভয়ানক, আরো উত্তেজক।আমার পুরুষাঙ্গ শক্ত হয়ে উঠলো লোহার মত, যেন জাঙিয়া ফাটিয়ে বেরবার চেষ্টা করছিল ওটা।ওটাকে সামলানোর জন্য আমাকে বার বার নড়ে চড়ে বসতে হচ্ছিল ট্যাক্সির সিটে ।যাই হোক আমি বহু কষ্ট করে, জোর করে‘পজ’ করে রাখলাম মনের মধ্যে চলা সেই ভয়ঙ্কর সিনেমাটাকে।
কোনরকমে বাড়ি ফিরেই ঢুকে পরলাম আমাদের শোবার ঘরে। বাচ্চা দুটো বোধ হয় দাদা বউদির কাছে।পরিনিতাও ঘরে নেই। ওকে ফোন করে জানলাম ও গেছে আমাদের পাশের পাড়ার ডাইং ক্লিনিং শপে।তড়িঘড়ি আমাদের শোবার ঘরে ঢুকে দরজা বন্ধ করলাম আমি। আলনা থেকে খুঁজে নিলাম পরিনিতার একটা না কাচা প্যান্টি, ব্লাউজ আর ব্রা। তারপর ওগুলো কে নিয়ে শুয়ে পরলাম আমাদের বিছানায়।চোখ বুঁজে মনের মধ্যে ‘পজ’ করে রাখা সেই ভয়ানক উত্তেজক ছবিটা আবার স্টার্ট করলাম আমি।এক পলকের মধ্যে চোখের সামনে ভেঁসে উঠলো সিনেমার প্রথম সিনটা।ববির সাথে পরিনিতার সেদিনের সেই গাড়ি চেপে দেসাই সাহেবের বাড়ি যাবার একটা কল্পদৃশ্য ছিল ওটা।
ওরা হাত ধরা ধরি করে পৌঁছোল দেসাই সাহেবের পার্টিতে।আবার একটুকরো অন্য দৃশ্য…… দেসাই সাহেবের বাড়ির ভেতরে চলা পার্টির ।ববি আর পরিনিতা একদিৃষ্টিতে তাকিয়ে আছে একে অপরের দিকে, দুজনেরই হাতে একটা করে কোল্ড ড্রিংক্সের গ্লাস, কিন্তু কারো মুখে কোন কথা নেই, ওদের চোখই যেন কথা বলছে ওদের হয়ে।আবার পালটলো দৃশ্যপট। আরে এটা কোথায়? এটা তো সেই হলিডে ইন হোটেলের ঘর যেখানে ববি মৈথুন করেছিল সঞ্জনার সাথে। ওই তো ঘরের বিছানায় শুয়ে রয়েছে ববি আর সঞ্জনা। না এটাতো সঞ্জনা নয়।কে ওটা? আরে…… ওটাতো পরিনিতা।
পরিনিতা গোঙাচ্ছে। ওইতো ববি মারছে পরিনিতার গুদ।আমি নিজের নাকে চেপে ধরলাম পরিনিতার প্যান্টি।আঃ আমার পরিনিতার গুদের সেই পাগলা করা মাস্কি গন্ধটা। থপ… থপ… থপ… থপ… ববি একমনে মেরে চলছে পরিনিতার দুবার বাচ্ছাকরা ভিজে গুদ।তীব্র আনন্দে পরিনিতা ওর মাথাটা একবার এদিক আর একবার ওদিক করছে।আমি পরিনিতার ব্রা টা জড়িয়ে ধরলাম নিজের পুরুসাঙ্গে।তারপর এক হাতে মুঠো করে ধরলাম পরিনিতার ব্রা জরানো আমার শক্ত পুরুষাঙ্গ।আমার হাত ওঠা নামা করতে শুরু করলো।
আঃ কি অসহ্য সুখ হচ্ছে আমার নুনুতে।অনেক দিন পর আবার নিজের ধন খেঁচছি আমি। সেই স্কুল কলেজে পড়ার সময় পাড়ার বৌদি আর বন্ধুদের মায়েদের কথা চিন্তা করে খেঁচতাম আমার বাঁড়া ।
বেশ কিছক্ষন একটানা ঠাপানোর পর ববি থামলো। পরিনিতাকে কি যেন একটা জিগ্যেস করলো।হুম বুঝেছি… পরিনিতার মাইএর দিকে নজর ওর। পরিনিতার মাই খেতে চায় ও।পরিনিতা খেতে না করছে। বলছে “খেয়না একটু আগেই মাই দিয়েছি টুপুর কে।আমার দুটো মাইই টুপুরের এঁটো হয়ে রয়েছে”।
ববি শুনলোনা ওর কথা, মুখ রাখলো পরিনিতার মাই বোঁটাতে।ও টুপুরের এঁটো মাইই খাবে।পরিনিতা নিজের হাত দিয়ে আস্তে আস্তে টিপতে লাগলো নিজের মাইটা, যাতে করে দুধটা ঠিক মত আসে ববির মুখে। দুধ পাচ্ছ? পরিনিতা চোখ নাচিয়ে ইশারায় জিগ্যেস করলো ববিকে। ববি মাথা নাড়লো, ও পাচ্ছে পরিনিতার বুকের স্নেহ মাখানো টাটকা দুধ।পরিনিতার মুখ আশ্চর্য রকমের তৃপ্ত।ওর স্তনের ভেতরে তৈরি হওয়া তরল স্নেহ পদার্থ যাচ্ছে ওর মনের মানুষের পেটে……আঃ কি শান্তি ওর।
কে যেন দরজা ধাক্কাচ্ছে, মা মা করে ডাকছে। কে ডাকছে? গলাটা যেন নুপুরের মত লাগছে।
হ্যাঁ নুপুরই তো, ওই তো ডাকছে পরিনিতাকে দরজার বাইরে থেকে। ও কি ভাবে এল এখানে? আরে এই ঘরটা তো হলিডে ইন হোটেলের ঘর নয়। এটা তো আমাদের শোবার ঘর। কিভাবে চেন্জ হয়ে গেল এটা। ম্যাজিক নাকি? পরিনিতা বলে উঠলো –“নুপুর, লক্ষি সোনা আমার, আর একটু দাঁড়া, আমাদের হয়ে এসেছে। এক্খুনি হয়ে যাবে আমাদের”।
পরিনিতা এবার জোরে জোরে টিপছে ওর মাই।নিজের বুকের অবশিষ্ট দুধ তাড়াতাড়ি পাম্প করে তুলে দিতে চাইছে ববির মুখে।যেন পুরোটা না দিলে ওর শান্তি নেই।নুপুর এদিকে ডেকেই চলেছে মা মা করে।পরিনিতা এবার ঝাঁজিয়ে উঠলো –“ঠাস করে একটা চড় মারবো গালে, বলছি একটু দাঁড়া হয়ে যাবে এখুনি”।তারপর ববির দিকে তাকিয়ে একটু বিরক্ত মুখ করে বললো –“তাড়াতাড়ি খাও না। মুখপুড়ি একবার যখন ডাকতে শুরু করেছে দরজা না খুলে আর নিস্তার নেই” । ববি বললো –“খাচ্ছি তো তাড়াতাড়ি, চুষে চুষে খাবার জিনিস এই ভাবে গিলে গিলে খেতে ভাল লাগে, তুমিই বল”।
-“কি করবো বলো বাচ্ছা কাচ্চা নিয়ে এসব করতে হলে একটু ঝামেলাতো হবেই। ব্যাস ব্যাস আর দুধ নেই।নাও এবার আমার মাইটা ছাড়”একটু বিরক্ত গলায় বোললো পরিনিতা। ববি তাও ছাড়লোনা পরিনিতার মাই, এক মনে চোখ বুঁজে ও মাই টেনেই চলেছে, টেনেই চলেছে। “ব্যাস ব্যাস অনেক হয়েছে এবার ছাড়” বলে পরিনিতা এক রকম প্রায় জোর করেই ববির মুখ থেকে ছাড়িয়ে নিল নিজের মাইটা ।
-“নাও এবার তাড়াতাড়ি ঢোকাও” বলেই ববির বুকের তলা থেকে কোমর নাচিয়ে নাচিয়ে তল ঠাপ দিতে শুরু করলো পরিনিতা ।ববি হেঁসে বলে উঠলো “আরে দাঁড়াও দাঁড়াও, আগে ঠিক করে লাগাতে তো দাও, তুমি তো দেখছি না লাগিয়েই ঠাপ দেওয়া শুরু করে দিলে, আর তরসইছেনা নাকি?
পরিনিতা একটু বিব্রত মুখে বোকা বোকা হাঁসলো।ববি পরিনিতার দু পা ফাঁক করে লাগালো ওর নুনু। লাগাতে না লাগাতেই পরিনিতা আবার তল ঠাপ দিতে শুরু করে দিল।বোঝাই যাচ্ছে আরাম নেবার জন্য ও ভীষণ উদগ্রীব হয়ে উঠেছে, গুদে ববির গরম নুনুর ছোঁয়া পেতেই রিফ্লেক্স অ্যাকশানে ওর কোমর নিজেই তল ঠাপ দিতে শুরু করেছে ।
এবার ববিও শুরু করলো ওর কোমর নাচানো। খুব তাড়াতাড়ি ফাকিং করছে ওরা। দুজনেই বেশ জোরে জোরে কোমর নাচাচ্ছে, খাটেও বেশ জোর শব্দ হছে ক্যাঁচ কোঁচ, ক্যাঁচ কোঁচ। একে অপরের কাছ থেকে যতটা সম্ভব সুখ দুইয়ে নিয়ে, তাড়াতাড়ি মৈথুন শেষ করতে চায় ওরা। ইংরেজিতে একে বলে ‘কুইকি’। ওদের মুখ দেখে মনে হচ্ছে ওরা যৌনাঙ্গে যে আরাম পাচ্ছে সেটা ওদের কাছে ভীষণ আর্জেন্ট, ভীষণ গুরুত্বপূর্ন।ওই তো হয়ে গেল ওদের।
পরিনিতা প্রচণ্ড আরামে চোখ বন্ধ করে, মুখ কুঁচকে, বিছানার চাদর খামচে ধরেছে, আর ববির পাছাটা থরথর করে কাঁপতে কাঁপতে পরিনিতার দু পায়ের ফাঁকে জোরে জোরে ধাক্কা দিচ্ছে। পরিনিতার পেটের ভেতর ডিসচার্জ করছে ববি, আর পাগলের মত ঠাপাতে ঠাপাতে মুখে কি যেন একটা বিড়বিড় করে বকছে। কি বলছে ববি কে জানে?
মনে পরলো স্কুলে, ক্লাস সেভেনে, কুশলের কাছ থেকে শেখা একটা নোংরা কথা। “মার গুদজল চিড়িক চিড়িক, মার গুদজল চিড়িক চিড়িক”। আঃ কি আসহ্য আরাম। আমারো বেরচ্ছে চিড়িক চিড়িক করে, ফিনকি দিয়ে দিয়ে।দেখতে দেখতে পরিনিতার ব্রা টা আমার থকথকে বীর্যে ভিজে একবারে একসা হয়ে গেল। সেক্স করা হয়ে গেল ওদের, ববি জিন্স পরছে তাড়াতাড়ি। পরিনিতাও সায়ার দড়ি বাঁধছে তাড়িঘড়ি করে।আগলা বুকে ওর মাই এর নিপিল দুটো তখনো ববির মুখের লালায় ভিজে।টুপুরের নিয়মিত চোষণে কি রকম যেন ঘা ঘা মতন লালচে লালচে হয়ে আছে পরিনিতার নিপিল দুটো।নুপুর তখনো ডেকে চলেছে “মা দরজা খোল, মা দরজা খোল”। ববি এবার শার্ট পরছে। পরিনিতা গায়ে একটা ব্লাউজ গলিয়ে কোন রকমে দরজা খুলছে। দরজা খুলেই ঠাস করে একটা চড় মারলো নুপুরের গালে। বললো –“একটু তরসইছেনা না, মা মা করে ডেকেই চলেছে একটানা তখন থেকে। মরে গেছে তোর মা”।
নুপুর মার খেয়ে ভ্যাঁ ভ্যাঁ করে কাঁদছে।পরিনিতা দরজায় দাঁড়িয়ে নিজের ব্লাউজের বাকি বোতাম লাগাতে ব্যাস্ত। ববি জামা প্যান্ট পরে ফিটফাট হয়ে পরিনিতার পাশ দিয়ে বেরচ্ছে।বেরিয়ে যেতে যেতে হঠাৎ পক করে একবার টিপে দিয়ে গেল পরিনিতার পাছার মাংস।‘উক’ করে চমকে উঠলো পরিনিতা। তারপর ববির হাঁসি হাঁসি মুখের দিকে চেয়ে জিভভেঙচে বললো –“অসভ্য কোথাকার, দস্যু হয়েছে একটা”।
সিনেমাটা শেষ হল এবার। চোখ খুললাম আমি। এইরে বাইরে থেকে কারা যেন দরজা ধাক্কাছে। নুপুরের গলা “পাপা দরজাটা খোলনা, সেই কখন থেকে ডাকছি আমরা”। পরিনিতারও গলা পেলাম –“কি গো হল কি তোমার, দরজাটা বন্ধ করে রেখেছো কেন”?সর্বনাশ ওরা এসে গেছে। তাড়াতাড়ি পরিনিতার ব্লাউজ প্যান্টি আর ব্রা টা বাথরুমের একটা বালতিতে ভিজিয়ে দিয়ে চোখ কচলাতে কচলাতে দরজা খুললাম।
-“আর বোলনা জেট ল্যাগে ভীষণ ক্লান্ত ছিলাম। একটু চোখ লেগে গিয়েছিল” বলে কোন রকমে ওদের কে কাটালাম আমি।
আমি দিল্লি থেকে ফেরার কয়েক দিন পর একটা ছোটো ঘটনা ঘটলো। আমি আর শেখর সেদিন বোর্ডরুমে বসে একটা প্রোজেক্ট নিয়ে মাথা ঘামাচ্ছি।এমন সময় আমার সেক্রেটারি সোনালি এসে আমাকে একটা রিজিউমে দিয়ে গেল। আমি ওটা ওর হাত থেকে নিয়ে আমার ব্রিফকেসে রাখলাম পরে ভালভাবে দেখবো বলে।
নিজের ল্যাপটপ থেকে মুখ না তুলেই শেখর বললো
-মাল টা কোথা থেকে জোটালে গুরু?
-কার কথা বলছিস?
-আরে তোমার ওই নতুন সেক্রেটারিটা।
-ও হ্যাঁ, গত সপ্তাহে ম্যানেজমেন্ট থেকে আমাকে নতুন সেক্রেটারি অ্যাসাইন করেছে। মেয়েটার নাম সোনালি।
-ম্যারেড?
-হ্যাঁ, একটা বাচ্চা আছে,স্বামী রেলওয়েজ এ আছে।
-উফ হাতের কাছে সবসময় এমন একটা মেয়েছেলে পেলে সত্যি মন দিয়ে কাজ করার ইচ্ছে জাগে, কি বল গুরু?
-কেন এমন বলছিস?
-“মাগীটার মাই দুটো দেখেছো কি ডবকা ডবকা।তোমার তো বরাত খুলে গেল গুরু। যখনি একটু ঝুকে তোমাকে কাগজ ফাগজ দিতে যাবে, ডবকা ডবকা বুক দুটো দেখতে পাবে। হ্যাঁ গুরু মালটাকে দেখে তোমার ধন খাড়া হয়না? পটাও না মালটাকে”।
-“দুঃখিত মেয়েটা আমার টাইপের নয়”।
-“তাতে কি গেল এল। দেখ মেয়েরা তাদের কাজের জায়গা কে সব সময়ই তাদের শিকারের জায়গা হিসেবে দেখে।ইংরাজিতে যাকে বলে হান্টিং গ্রাউন্ড”।
-“তুই এতো নিশ্চিত ভাবে এটা বলছিস কি ভাবে? সব মেয়েরা কি সমান হয়”?
-“ওসব ছাড় গুরু সত্যি করে বলতো মাগিটাকে দেখে তোমার দাঁড়ায় কিনা”?
-“এই…… কি যাতা বলছিস”?
-“লজ্জ্যা পেয়না গুরু শুধু তোমার নয় সকলেরই দাঁড়ায়।আমাদের যা বয়স তাতে এই বয়সের সবাইয়েরি সেক্সি মেয়ে দেখলেই ঢোকানোর ইচ্ছে হয়। হবেই এটা, কারন এটা হল শরীর বিজ্ঞান।আমাদের ব্রেনে এর জন্য প্রোগ্রামিং করা আছে।ডবকা মাগি দেখলেই ধন সুড়সুড়।তুমি এর সঙ্গে যুদ্ধ করতে পারবেনা।আমাদের জিনেই আছে যত বেশি সম্ভব নারী সম্ভোগ ও যত বেশি সম্ভব বংশ বিস্তার”।
-“ইস তুই না”?
-“গুরু যে কদিন যৌবন আছে বাঁচো, প্রান ভরে ভোগ কর সেক্সের মজা।পঁয়তাল্লিসের পর দেখবে ধন দাঁড় করানোটাই একটা বড় চ্যালেঞ্জ”।
-“সত্যি কত জানিস তুই? হি হি”
-“জান পাড়ায় আমাকে কি বলে ডাকে”?
-“কি”
-“পাড়ায় আমার নাম গুগলিদা। যা জানার দরকার সার্চ বক্সে লিখে সার্চ করলেই হল মানে আমাকে জিগ্যেস করলেই হল”।
-“হি হি ভাল বলেছিস।তা আমাদের ফিউচার মিডিয়ায় কোন ঘরে কি হচ্ছে, কে কোথায় কাকে কি বলছে, কার কি প্ল্যান সবই তোর সার্চ বক্সে লিখে সার্চ করলেই রেসাল্ট পাওয়া যাবে মনে হচ্ছে”।
-“বিশ্বাস না হয় আমাকে জিগ্যেস করে দেখ।আমি যা জানি এই অফিসের খুব কম লোকই তাই জানে”।
এমনিতে আমি অফিসের সিনিয়ার এমপ্লয়ী বলে চালু অফিস রিউমারগুলোতে একদমই কান দিতে পারিনা। আসলে কেউ এই সব রিউমারগুলো আমার সাথে শেয়ারই করতেই চায়না। তারা বোধহয় মনে করে আমার মত সিনিয়র এমপ্লয়ি কে এসব বললে ব্যাপারটা কোনভাবে ম্যানেজমেন্টের কানে চলে যেতে পারে।
শেখরের সাথে আমার বন্ধুত্তটা খুব গভীর। এক মাত্র ওর সাথেই একটু যা একটু স্ল্যাং ট্যাং খোলামেলা ভাবে আলোচনা করতে পারি আমি।আর শেখরের রেপুটেসন হচ্ছে যে কোন ঘটনাই সবার আগে জানা।কখনো কোন ইনফরমেশান জানতে পারলে ওর কাজ হচ্ছে সেটা সকলকে তড়িঘড়ি জানানো।তারপর সেই ব্যাপারে প্রত্যেকে কে কি জানে সেটা জেনে নিয়ে পুরো গল্পটা সাজিয়ে ফেলা।অফিসে পাঁচ বছর আগেকার কোন ঘটনা সম্মন্ধ্যে ওর কাছে জানতে চাইলেও ওর কাছে পুঙ্খানুপুঙ্খ ভাবে সব বিবরন পাওয়া যাবে।ওর সৃতি শক্তিও দারুন।সাধে কি ওর পাড়ায় ওকে সকলে গুগলিদা বলে ডাকে।আর আমি ঠিক এরকমই একটা সুযোগের সন্ধানে ছিলাম।
সেদিনের সেই টিম মিটিংএ ববি আর ঋতিকার কাণ্ড কারখানা দেখার পর থেকেই আমার জানার ভীষণ ইচ্ছে হচ্ছিল যে ওদের মধ্যে কোন ইনটুমিন্টু চলছে কিনা।আমি জানি ওদের কে নিয়ে কোন একটা রিউমার বাজারে চালু আছে।কিন্তু সেটা পুরোপুরি জানার কোন সুযোগ এতদিন আমার ছিলনা। কিন্তু আজকে শেখর আর আমার কথাবাত্রাতে সেই সুযোগ সামনে এসে গেল আমার।
-“আচ্ছা একটা কথা বল শেখর এই ঋতিকা আর ববির অ্যাফেয়ারটার ব্যাপারে তুই কবে থেকে জানিস”।
শেখর একটু বোধহয় ভাবলো আমার সামনে এসব বলা ঠিক হবে কিনা। কিন্তু ও যখন বুঝলো আমি সিরিয়াসলিই ব্যাপারটা জানার জন্য উৎসুক তখন বললো
–“ঠিক জানিনা তবে আমার মনে হয় একবারে শুরু থেকেই জানি”।
–“তুই জানলি কি করে”?
– -“ঋতিকা আমায় বলেছে”।
–“কি বলছিস, এরকম হয় নাকি। মেয়েরাতো তাদের এসব গোপনিয় কথা সবাই কে বলে না। তাছাড়া ও হঠাৎ তোকে বলতে যাবে কেন?
শেখরকে হঠাৎ যেন একটু অপ্রস্তুত মত মনে হল।মনে হল একটু যেন অরক্ষিত অবস্থায় ওকে পেরে ফেলেছি।ও কয়েক মুহূর্তের জন্য একটু ভাবলো তারপর প্রায় ফিসফিস করে বলে উঠলো
-“ওর সাথে আমার একটা অন্যরকম ব্যাপার ছিল”।
শেখরের কথা শুনে ভীষণ অবাক হলাম আমি।
-“সেকিরে? তোর সাথে ওর কোন অ্যাফেয়ার ছিল নাকি”?
-“ অ্যাফেয়ার বলবোনা আসলে দুপক্ষের মধ্যে একটা চোরা আকর্ষণ আর ভাল লাগা ছিল। আর কিছুদিনের মধ্যেই ব্যাপারটা অ্যাফেয়ারের পর্যায়ে এসে দাঁড়াতো। কিন্তু দাঁড়ালোনা কারন ওই খানকীর ছেলে ববি বোকাচোঁদাটা এসে ঢুকলো পিকচারে।ব্যাস ঋতিকাও আমাকে ছেড়ে ওর রসে মজলো”।
-“তুই কি করলি তখন”?
-“কিছুইনা, আমি কিচ্ছু মনে করিনি”?
-“তোর খুব খারাপ লেগেছিল না রে?ব্যাথা পেয়েছিলি খুব”?
-“খারাপ একটু লেগেছিল বটে। মানে যেভাবে ঋতিকা আমার ফিলিংসের ব্যাপারটা ইগ্নোর করে ওর কাছে চলে গেল।একটু জেলাসও লেগেছিল আমার।
কিন্তু পরে মাথা ঠাণ্ডা হতে ভাবলাম ঋতিকা খুব অস্বাভাবিক কোন কাজ করেনি। যে কোন মেয়েই চাইবে ববির মত একটা ‘আলফা মেলের’ শয্যা সঙ্গিনী হতে।এটা তো ভগবানের তৈরি নিয়ম। জীব জগতের অনেক স্পিসিজই এটা মেনে চলে”।
-“এই আলফা মেলের ব্যাপারটা কি রে”?
-“তুই ডিসকভারি বা অ্যানিম্যাল প্ল্যানেট দেখিস না।দেখবি দলবধ্য অনেক চারপায়ে জীবের মধ্যে এই রিতি প্রচলিত।আলফা মেল বা দলের লিডার তার দলের সদস্য যে কোন ফিমেল কে যখন ইচ্ছে ভোগ করতে পারে।দলের সমস্ত ফিমেল দলপতির সঙ্গমের ইচ্ছেতে সবসময়ই সায় দেয়।দলপতির মত শক্তিশালী মেলের সাথে সঙ্গমের এবং দলপতির দ্বারা গর্ভবতী হবার সুযোগ কেন ফিমেলই হাতছারা করতে চায়না। তাদের পুরুষ সঙ্গিরা এতে কি ভাবলো তার পরোয়া ওরা করেনা”।
-“বাপরে গুগলিদা তুই কত জানিস।হি হি হি……”।
-“থাঙ্কস”
-“এই তো সেদিন আমাদের কোম্পানিতে ঢুকলো ঋতিকা এর মধ্যেই এতো সব কাণ্ড হয়ে গেল।………তবে তুই যাই বলিস শেখর… তোর এই আলফা মেল কনসেপ্টার সাথে আমি কিন্তু একমত হতে পারলামনা”।
-“এটাই বাস্তব গুরু। আমাদের দুপেয়ে মানুষের সমাজেও ববির মতন এরকম সত্যি সত্যি অনেক আলফা মেল আছে।যাদের ডাক উপেক্খা করা মেয়েদের পক্ষে অসম্ভব।তা সে কলেজ স্টুডেন্টই হোক আথবা দু সন্তানের জননী বিবাহিত কোন গ্রীহবধূ”।
-“কিন্তু তা বলে………”।
-“গুরু আমার কষ্টে খুব মজা পাচ্ছ তো কিন্তু এরকম একটা আলফা মেলের চক্করে পরলে তোমার বউও ছানাপোনা ছেড়ে ফুড়ুৎ করে উড়ে যেতে পারে মনে রেখ।তাই বলছি একটু সাবধানে থেক।হি হি হি”
-“এই আমায় ভয় দেখাবিনা কিন্তু……বহুত শয়তান তুই।এই বয়েসে আমার বউ গেলে আমি কি করবো বলতো? আর কি বউ জুটবে আমার।হি হি হি”
-“গুরু একটা সিচুয়েসন দিচ্ছি ভেবে দেখ। নির্জন একটা দ্বীপ, তোমার বউ একলা, ভীষণ বিপদে পরেছে।হঠাৎ তাকে উদ্ধার করলো ঋত্তিক রোশন।তারপর সুযোগ বুঝে তোমার বউকে চুমু খাবার জন্য মুখ এগিয়ে দিল।তোমার বউ প্রথমটায় তোমার কথা ভেবে বাধা দেবে। কিন্তু ঋত্তিক রোশন যদি বার বার তার ভালবাসার কথা জানিয়ে তোমার বউ কে চুমু খেতে যায়।তোমার বউ হয়তো ভাবতে পারে ও আমাকে বাঁচিয়েছে, চারপাশে কেউ কোথাও নেই, দেখাই যাক না একটু চুমাচাটি করে ব্যাপারটা কি রকম লাগে।ব্যাস আর ওই দেখতে গিয়েই একটু একটু করে সবই শেষে হয়ে যাবে”।
-“এই বহুত বাজে বকছিস আজ তুই, ঋতিকার দুঃখে তোর মাথাটা দেখছি একবারে গেছে”।
-“না গুরু আমি একবারে ঠিক বলছি”।
-“ছাড় তো…… ঋত্তিক রোশন আসবে, আমার বউ কে চুমু খাবে, আর আমার এতো দিনের বিয়ে করা বউ ওর হয়ে যাবে”।
-“হ্যাঁ গুরু হবে, আলবাত হবে, আর এই ভাবেই গত বছর অফিসের নিউইয়ার পার্টিতে ড্যান্স আইটেমের সময় ববি ঋতিকা কে এক চুমুতেই কাত করে দিয়ে ছিল”।
-“সে কি রে?তুই নিজে দেখেছিস ওকে চুমু খেতে”?
-“হ্যাঁ আমার প্রায় চোখের সামনেই এক চুমুতে ববি ওকে লুটে নিয়ে গেল আমার কাছ থেকে। ঋতিকা ভেবেছিল ভিড়ের মধ্যে আমি বোধ হয় দেখতে পাবনা ওদের চুমু খাওয়খায়ি। কিন্তু আমি দেখতে পেয়েছিলাম।যখনি ববি আমার কাছ থেকে ওকে নিয়ে গেল নাচতে তখনই আমি জানতাম কিছু একটা হবে। তারপর যখন ঋতিকা ববি কে নিয়ে নাচতে নাচতে ভিড়ের একবারে পেছন দিকটাতে সরে যেতে লাগলো তখনই আমি বুঝতে পেরেছিলাম ওরা নিশ্চয়ই আড়াল খুঁজছে।তাই একবারে চোখে চোখে রেখেছিলাম ওদের ।তারপর হঠাৎ দেখলাম ববি নাচতে নাচতে ঋতিকার মুখটা কাছে টেনে নিয়ে একটু জোর করেই ওকে একটা চুমু খেল।তার একটু পরেই ওরা দুজন নির্লজ্জ ঠোঁট চোষাচুষিতে মেতে উঠলো।আমি বুঝলাম ঋতিকা সায় দিয়েছে, আমার আশা শেষ।কি করবো ভেবে না পেয়ে মুখ চুন করে চলে এলাম পার্টি থেকে” ।
-“কেন তুই বোকার মত চলে এলি কেন ওখান থেকে। তোর তো উচিত ছিল ববিকে ঋতিকার কাছ থেকে দুরে থাকতে বলা”।
-“ কি যে বলিস তুই। সেটা কি সম্ভব।আচ্ছা চুমু খাওয়াখায়ির ব্যাপারটা ছাড়। যদি তুই দেখতিস ববি তোর বউর সাথে কোন একটা পার্টিতে ফ্ল্যার্ট করছে। তুই কি পারতিস ববিকে তোর বউর থেকে দুরে থাকতে বলতে।আরে ভাই ও আমাদের সবার বস। প্রদীপ রায়ের এক মাত্র ছেলে”।
-“চুমু খাওয়া আর ফ্ল্যার্ট করা এক হল”।
-“না, কিন্তু সেই জন্যইতো আমি তোর বউর উদাহরন দিলাম। ঋতিকা
তো আমার বউ নয় আর ওর সাথে আমার অনেক দিনের অ্যাফেয়ারও চলছিল না”।
শেখরের মুখে আমার বউর উদাহরন শুনেই আমার গায়ে কাঁটা দিয়ে উঠলো।প্যান্টের ভেতর আমার নুনুটা যে হঠাৎ ভীষণ শক্ত হয়ে উঠচে সেটা বেশ বুঝতে পারছিলাম। উত্তেজনায় আমার গলা শুকিয়ে আসতে লাগলো। আবার সেই ববি আর পরিনিতা।
কোনরকমে অনেক চেষ্টা করে আমি শেখরকে বললাম –“এরকম হলে আমি পরিনিতাকে আড়ালে ডেকে নিয়ে গিয়ে বলতাম যে ববির ওর চারপাশে ঘুরঘুর করাটা আমার একবারে পছন্দ হচ্ছেনা।ওকে খুলে বলতাম ববির ক্যারেক্টারের কথাটা।পরিনিতা আমার সাথে এতদিন ঘর করেছে ও জানে আমার স্বভাব। ও বুজতে পারতো আমি যখন এতো সিরিয়াসলি কিছু বলছি তখন ব্যাপারটা নিশ্চয়ই সত্যি।ও তখনই ববিকে গিয়ে বলতো যে ও ববির ব্যাপারে একবারেই ইনটারেস্টেড নয়”।
শেখর কে আমি মুখে যাই বলিনা কেন মনে মনে আমি জানতাম পরিনিতা আমার কাছ থেকে এরকম কথা শুনলে ভীষণ রেগে যেত আমার ওপর।ববির ক্যারেকটার যাই হোক না কেন আমি ওর সংযমের ওপর বিশ্বাস করতে পারছিনা এই ব্যাপারটা ও কিছুতেই সহজে হজম করতে পারতোনা। এরকম একটা ঝগড়া ওর সাথে আমার আগেই হয়ে গিয়েছিল।
-“সঞ্জিব দেখ ঋতিকার সাথে আমার যা হয়েছিল সেটা তখোনো সেরকম কিছু দাঁড়ায়নি।আর ববির ব্যাপারে আমি কিছু মনে করিনি কারন পরে ঋতিকা আমার কাছে নিজে থেকেই সব খুলে বলে ছিল”।
-“তাই নাকি? কি বলে ছিল ও”?
-“ ও বলে ছিল ববির আকর্ষণ নাকি একবারে চুম্বকের মত। সেই রাতে পার্টিতে ওর সাথে নাচতে নাচতেই নাকি ও মনে মনে ঠিক করে ফেলেছিল ববির কাছে ও ধরা দেবে আর আমার কাছে পরে ক্ষমা চেয়ে নেবে”।
-“ববিকে সবার এতো আকর্ষণীয় লাগার কারনটা কি বলতো”?
-“ঋতিকা আমাকে বলেছিল ও নাকি যে কোন নারীর স্বপ্নের প্রেমিক।বিছানায় ও নাকি অসাধারন। ওর সাথে একবার শুলে ওর শরীরি আকর্ষণ আর বিশাল লম্বা পুরুষাঙ্গের মায়াজালে বাঁধা পরতেই হবে যে কোন নারীকে।ববি ওকে নিজের অন্য সঙ্গিনীদের কথা কিছুই লোকায়নি।ববির অনেক সঙ্গিনী আছে জেনেও ও ধরা দিয়ে ছিল ববির বিছানায়।ঋতিকার কাছে ববির সাথে ওর প্রেম আর শরীরী সম্পর্কের বিবরন শোনার জন্য এক সময় প্রায় রোজই আমি অপেক্ষা করে থাকতাম”।
-“শেখর, এরকম কিন্তু চলতে দেওয়া যাবেনা। দেখ ঋতিকা আমার টিমের মেয়ে।আমাদের টিম মিটিংএ যা আলোচনা হচ্ছে বা প্ল্যান হচ্ছে তা সবই যদি ঋতিকার মাধ্যমে ববির কাছে পৌঁছে যায় তাহলে কিন্তু মুস্কিল।আমাকে কিন্তু ঋতিকার সাথে একবার বসতে হবে। তুই পারলে একটা ব্যাবস্থা করে দে”।
-“ঠিক আছে গুরু আমি ব্যাবস্থা করে দেব।আমি বললে ও সবই খুলে বলবে তোমাকে ।এই ববিকে কোন বিশ্বাস নেই, কিছুদিন ফুর্তি টুর্তি করা হয়ে গেলে ও শেষ পর্যন্ত ভুলেই যাবে ঋতিকা কে ।কিন্তু ঋতিকাকে তো চিরকাল কাজ করতে হবে তোমার সাথে।কিন্তু একটা ব্যাপার দেখ গুরু মেয়েটার যেন কোন ক্ষতি না হয়”।
-“ঠিক আছে সেটা আমি দেখবো।ও আমার কথা শুনে চললে ওর কোন ক্ষতি হবেনা”।
শেখরের সাথে কথা শেষ হবার পর আমি আমার রুমে ফিরে গেলাম কিন্তু অনেক চেষ্টা করেও কাজে মন বসাতে পারলাম না। শেখরের কথা বার বার আমার মনে ঘুরে ফিরে আসতে লাগলো আর আমার পুরুষাঙ্গটা শক্ত ইঁটের মত হয়ে গিয়ে টনটন করতে লাগালো।ঘণ্টা দুয়েক কাজে মনোনিবেষ করার ব্যার্থ চেষ্টা করার পর বিফল হয়ে শেষমেষ আমি ববিকে ফোন করে জানালাম আমার একটু পার্সোনাল দরকার আছে আমি আজকে একটু তাড়াতাড়ি বাড়ি যাচ্ছি।
সেদিন রাতে খাওয়া দাওয়ার পর শোয়ার আগে আমি আর পরিনিতা আমাদের বসার ঘরে একটু রিলাক্স করতে ঢুকলাম।কাজের আয়াটা ততোক্ষণে টুপুর কে ঘুম পারিয়ে দিয়েছে। নুপুর তো রোজকার মত বউদিদের কাছে পড়াশুনো করার পর ওদের কাছেই ঘুমিয়ে পরেছে।আমি বসার ঘরের সোফায় বসে একটা টিভি প্রোগ্রাম দেখতে দেখতে পরিনিতার দিকে তাকালাম।
পরিনিতা আমার সোফার থেকে একটু দুরে একটা গদিওলা চেয়ারে বসে কি যেন একটা গল্পের বই ভীষণ মনোযোগ দিয়ে পড়ছিল।পরিনিতার সুন্দর মুখের দিকে চোখ পরলো।ওর মিষ্টি মুখের দিকে তাকাতে তাকাতে মনে হচ্ছিল সত্যি আমি কি সৌভাগ্যবান যে পরিনিতার মত এতো সুন্দরী একটা মেয়ে কে আমার বউ হিসেবে পেয়েছি।ধপধপে ফর্সা পরিনিতার মুখটা অনেকটা জনপ্রিয় বলিউড ফ্লিমস্টার বিদ্যা বালানের মতন মিষ্টি। শরীরের গঠন অবশ্য বিদ্যার মত অতটা স্লিম নয়। তবে ডার্টি পিকচারে বিদ্যার ফিগারটা যেমন লেগেছিল অনেকটা ওরকম।
একটু ঢলঢলে, একটু ভারী গতরের সাথে মাথা খারাপ করা সেক্সি হাঁসি আর মনকেমন করা চাহুনিই হল ওর সৌন্দর্যের ইউ-এস-পি।ওর ভারী পাছা আর নরম পেট যে কোন বয়েসের পুরুষকে পাগল করে দেবে।দুবাচ্ছার জন্ম দেবার পরও ওর মাই দুটোর সাইজ একবারে পারফেক্ট। যতটা বড় হলে মাই দুটো সকলের দৃষ্টি আকর্ষণ করতে পারে ওগুলো ততটাই বড়। আর যতটা ছোট হলে ওগুলো কে দেখতে গোল আর পুরুষ্টু লাগে ওগুলো ততোটাই ছোটো।
শুধু সৌন্দর্যই নয় পরিনিতার স্টাইল বোধ ও দুর্দান্ত। ঘরোয়া সাধারন শাড়ি কাপড়েও ওকে এতটা অসাধারন লাগে যে ওর সাথে কোথাও বেরলে নিজেকে গর্বিত মনে হয়। গৃহিণী হিসেবেও ও পারফেক্ট, যেমনি হাতের রান্না তেমনি ওর ঘর সাজানো।পরিমিত কথা আর মিষ্টি হাসির মিশেলে ওর কথা বলার স্টাইলেও সকলে ভীষণ খুশি হয়। মাঝে মাঝে ভাবি ওর মত সুন্দরী আমার মত সাধারনের ঘরে এল কি করে।এমনিতে আমাকে দেখতে মোটামুটি সুপুরুষ বলা যেতেই পারে কিন্তু পরিনিতার অসাধারন সৌন্দর্যর পাশে নিজেকে বড়ই বেমানান লাগে।মনে হয় যেন বাঁদরের গলায় মুক্তোর মালা।
পরিনিতা আমার চাহুনি অনুভব করতে পারছিল।ও বই থেকে মাথা তুলে আমার দিকে জিজ্ঞাসু দৃষ্টিতে তাকিয়ে একটু মিষ্টি করে হাসলো। যেন বলতে চাইলো কি গো কিছু বলবে?
ওর বইটার দিকে তাকালাম। মলাটে একটি নারী ও একটি পুরুষের আলিঙ্গন রত একটি সুন্দর ছবি।বইটার নাম পরকীয়া, লেখক শ্রী অনির্বাণ কর। আমিও ওর দিকে তাকিয়ে একটু হেঁসে ওকে বললাম –“কি পড়ছো অত মন দিয়ে?বইটার মলাট দেখে যা মনে হচ্ছে সত্যিই কি বইটা ওইরকম”।
পরিনিতা একটু বোকা বোকা হাঁসলো, বললো –“ও তুমি মলাটটা দেখেছো, আমি তো ভাবলাম তুমি টিভি দেখছো”।
-“আমি তখন থেকে দেখছি তুমি ভীষণ মন দিয়ে কি যেন পড়ছো, তারপর চোখ গেল বইটার মলাটের দিকে”।
-“হ্যাঁ পাশের ফ্ল্যাটের অনুস্কাদির কাছ থেকে কাল চেয়ে নিয়ে এসছি। বইটা ভীষণ ইনটারেস্টিং। গল্পটা হচ্ছে এক স্বামী স্ত্রী কে নিয়ে। ওদের দুজনের অনেক দিন বিয়ে হয়েছে। তাই জীবনটা একটু একঘেয়ে গতে বাঁধা।ওদের দুজনের মধ্যে বোঝাপড়া খুব ভাল হলেও অনেক দিন বিয়ে হবার কারনে আগের সেই আকর্ষণটা আর নেই। এরকমই একটা সময়ে বউটা তার স্বামীর একটি অফিস কলিগের সাথে শারীরিক সম্পর্কে জড়িয়ে পরে”।
-“তারপরে কি হল? বউটা কি তার স্বামীকে ছেড়ে দিয়ে তার লাভারের সাথে চলে গেল”?
-“না গল্পটা অতটা সোজা নয়,এটা একটু কমপ্লিকেটেড।গল্পটা না পড়লে ঠিক বোঝা যাবেনা”।
আমি ইসারায় পরিনিতাকে কাছে ডাকলাম। পরিনিতা ওর হাতের বইটা বন্ধ করে চেয়ার ছেড়ে সোফায় এসে আমার পাশে বসলো। আমি ওর হাত থেকে বইটা নিয়ে একটু উলটে পালটে দেখলাম তারপর ওকে নিজের বুকে টেনে নিয়ে ওর মধুঢালা ঠোঁটে একটা চুমু দিলাম।
-“যা মনযোগ দিয়ে বইটা পড়ছো তাতে মনে হচ্ছে তুমিও গল্পটার মতন অন্যকারুর প্রেমে পরেছো”?
-“পরিনিতা আমার বুকে হাত দিয়ে আমাকে অল্প একটু ঠেলে সরিয়ে দিতে দিতে দুষ্টুমিভরা একটা হাঁসি দিয়ে বললো –“এই যে মশাই আপনি কি বলতে চাইছেন যে আমাদের বিয়ে এখন গণ্ডগোলের মধ্যে দিয়ে যাচ্ছে”?
-“না, তবে আমাদেরও অনেকদিন বিয়ে হয়েছে, জীবনটাও একটু বাঁধাধরা হয়ে গেছে,আর তুমি যা মনোযোগ দিয়ে বইটা পড়ছো তাতে তোমার মুখ দেখে মনে হচ্ছে তুমিও ভেতর ভেতর খুব উত্তেজিত হচ্ছ বইটা পড়ে”।
-“আমি যদি সত্যি সত্যি কারুর প্রেমে পড়ে থাকি তাহলে কি তোমায় সব খুলে বলবো নাকি? তুমি হচ্ছো গিয়ে আমার হ্যাজবান্ড, তোমাকে কি এসব কথা খুলে বলা যায়, তোমাকেই বুঝে নিতে হবে নিজের বউয়ের মনের খবর”
এই বলে পরিনিতা আমার দিকে তাকিয়ে মিটিমিটি হাঁসতে লাগলো।
ওর সাথে একটু খুনসুটি করার মুড নিয়ে আমিও ওর দিকে মিটিমিটি হাঁসতে হাঁসতে বললাম -“আমি জানি তোমার মনের ওই পুরুষটি কে”?
-“কে বলতো”?
-“কে আবার, ববি। আর কে”?
-“তাই বুঝি, তা কি করে জানলে”?
-“তোমার চোখ দেখে”?
-“কবে, কোথায়”?
-“সেদিন ববির বাড়িতে আমারদের অফিস পার্টিতে। ববি যখন আমাদেরকে ওর কালেকশান দেখাচ্ছিল তখন তোমার চোখ দেখে মনে হচ্ছিল পারলে তুমি ওকে তোমার চোখ দিয়েই গিলে খাবে”।
-“ধ্যাত বাজে বকোনা তো”?
-“আর বাড়ি ফিরে? বাঘিনীর মত আমার পেটের ওপর চড়ে বসলো কে শুনি”?
-“তুমিও তো তোমার বাঁড়া ঠাটিয়ে বসে ছিলে।ছিলেনা”?
-“হ্যাঁ তা ছিলাম।আচ্ছা পরিনিতা এখন একটু আমার কাছে আসবে? মনে করনা এখন আমিই হোলাম গিয়ে তোমার সেই প্রেমিক পুরুষ ববি”।
আমরা কয়েক মুহূর্তের জন্য একে অপরের চোখের দিকে তাকিয়ে রইলাম। তারপর আমি রিমোট টিপে টিভিটা বন্ধ করে দিতেই পরিনিতার চোখের ভাষা পালটে গেল। জোরে জোরে শ্বাস টানতে লাগলো ও।সত্যি ববির নামটা আমাদের দুজনকেই মুহূর্তের মধ্যে কি রকম ম্যাজিকের মত উত্তপ্ত করে দিতে পারে।
আমি এবার পরিনিতার হাত ধরে ওকে দাঁড় করালাম আমার সামনে।তারপর সোফাতে বসে বসেই ওর নাইটিটা গুটিয়ে গুটিয়ে ওর কোমরের ওপর তুলে দিলাম।তারপর ওর পাছার দুপাশের মাংস দু হাত দিয়ে খামচে ধরে মুখ গুঁজে দিলাম ওর ছোট ছোট করে ছাঁটা বালে ভরা গুদে।কুকুরের মত ওর গুদের চেঁরায় নাক লাগিয়ে বার বার শুঁকতে লাগলাম, যেন বুঝতে চাইলাম ওর গুদটা সঙ্গমের জন্য তৈরি কিনা।পরিনিতা গুঙিয়ে উঠলো “ওঃ ববি”।আমি এবার পাগলের মত ওর গুদে ঘষতে লাগলাম আমার নাক মুখ।পরিনিতা আবার গুঙিয়ে উঠলো “ওরকম করোনা ববি আমি মরে যাব”।একটু পরেই মনে হল আমার মুখটা একটু ভিজে ভিজে লাগছে। হ্যাঁ যা ভেবেছি তাই, রস কাটছে পরিনিতার গুদ। কি আশ্চর্য্য এই ববি নামের মহিমা। ওর নাম না করলে এমনিতে আমার অন্তত কুড়ি মিনিট লাগে পরিনিতার হিট তুলতে।অথচ আজ একমিনিটেই পরিনিতার গুদ সঙ্গমের জন্য তৈরি।
আমি সোফা থেকে উঠে ওকে কোলে নিলাম।তারপর ওকে নিয়ে গেলাম আমাদের শোবার ঘরে।লাইট নিবিয়ে, দরজা বন্ধ করে, ওকে খাটে শুইয়ে, ওর দুই পা ফাঁক করে, ধন ঢোকালাম আমার পরিনিতার গুদে।‘ছপ’‘ছপ’‘ছপ’‘ছপ’ এক মনে মারতে লাগলাম আমার বউটার গুদ।এই গুদ মেরে মেরেই তো দু দুবার বাচ্চা করিয়েছি আমি আমার মাগিটাকে দিয়ে।
শ্বাস নেবার জন্য একটু থেমে পরিনিতার বুকের দিকে তাকালাম আমি। পরিনিতার মাই এর বোঁটা গুলো একবারে টোপা টোপা হয়ে ফুলে উঠেছে।আমার মেয়ে দুটো আর আমি সকলেই স্বাদ নিয়েছি পরিনিতার ওই সুন্দর বোঁটা দুটোর।
ওর মাই এর বোঁটা দুটোর ওপরে ছোটো ছোটো করে চুমু দিতে লাগলাম আমি। আমার বুকের তলায় পরিনিতা চোখ বুঁজে পড়ে রয়েছে একবারে মরার মতন।ঠিক কাল জামের মত বড় আর ভীষণ এবড়ো খেবড়ো ওর মাই এর নিপিলগুলো।কে জানে আমরা ছাড়া আর কেউ কোনদিন জিভ বুলিয়েছে কিনা ওর এই নিপিল দুটোতে।
আমার পক্ষে কোনদিন জানা সম্ভব নয়। একমাত্র পরিনিতাই বলতে পারবে কোনদিন অন্যকারুর মুখের লালায় ভিজেছে কিনা ওর এই বোঁটা দুটো।ওর মাইএ চুমু খেতে খেতে কেমন যেন মনে হল আমার মেয়েরা আর আমি ছাড়াও অন্য আরেকজন কেউ যেন স্বাদ নেয় ওর এই নিপিল দুটোর।
মন থেকে ওসব আবোলতাবোল চিন্তা সরিয়ে আবার একমনে পরিনিতাকে খুঁড়তে শুরু করলাম আমি।পরিনিতার ফিসফিসে গলা পেলাম, কি যেন অস্ফুটে বিড়বিড় করে বলছে ও মুখে।ওকে আমার ফলায় গাঁথথে গাঁথথে কান খাড়া করে শুনতে চাইলাম ওর কথা।“ফাক ইউ ববি, ফাক ইউ” শুধু এই দুটো কথাই বুঝতে পারলাম আমি।আরো প্রায় মিনিট খানেক ওর গুদ খোঁচানোর পর অবশেষে এক সঙ্গে দুজনেরই রস বেরল।
সব কিছে শান্ত হয়ে যাবার বেশ কিছুক্ষণ পর হঠাৎ পরিনিতা আমাকে জিগ্যেস করলো –“সঞ্জিব বেশ কিছুদিন ধরেই আমরা ববিকে আমাদের দুজনের মাঝে কাল্পনিক ভাবে এনে নিজেদের বিছানা গরম করছি।আমি আজ একটা কথা খোলাখুলি তোমার কাছে জানতে চাই। তুমি কি সত্যি সত্যি উপভোগ করতে পারবে যদি সত্যিই ববি আমাকে সিডিউস করে”।
-“না”।
-“যদি জানতে পার তোমাকে প্রান দিয়ে ভালবাসা সত্ত্বেও তোমার বউটা মাঝে মাঝে অন্যকারো সাথে শোয় তাহলে পারবে কি মেনে নিতে?আসলে আমি পরকীয়া বলে যে গল্পটা পরছিলাম তাতে ঠিক এরকমই একটা সিচুয়েসন ছিল”।
-“না পরিনিতা, তোমাকে অন্য কেউ ভোগ করুক, সেটা আমি কোনদিনই মেনে নিতে পারবোনা ।তুমি আমার জীবনের সবচেয়ে বড় সম্পদ।তোমাকে হারালে আমি ভেঙে চুরমার হয়ে যাব। আমরা ববিকে নিয়ে যা করছি তা আসলে একটা সেক্সুয়াল ফ্যান্টাসি ছাড়া আর কিছুই নয়। এটা সম্পূর্ণ কাল্পনিক, এর সাথে বাস্তবের ফারাক অনেকটা।যে ভাবে অনেক স্বামী স্ত্রী আজকাল ব্লুফিল্ম দেখে নিজেদের উত্তেজিত করে,ধরে নাও সেরকমই আমরা ববিকে নিয়ে চিন্তা করে করে নিজেদের উত্তেজিত করছি।এটা একধরনের সেক্স গেম। ইংরাজিতে এটাকে বলে রোল প্লেইং”।
-“যাক শুনে ভাল লাগলো”
পরিনিতা এবার বাথরুমে গিয়ে একটু সাফ হয়ে এল তারপর আমাকে জড়িয়ে ধরে শুয়ে পরলো।কিন্তু ওর চোখে ঘুম ছিলনা।আমি অন্ধকারেও বেশ বুঝতে পারছিলাম যে ও জেগে রয়েছে আর একমনে কিছু একটা চিন্তা করে যাচ্ছে।আমাকে আসটে পৃষ্ঠে জড়িয়ে ধরে শোয়ায় আমি এও বুঝতে পারছিলাম যে ওর বুকের ধুকপুকানি কত জোরে জোরে চলছে।মুখে যাই বলুক পরিনিতা আমার অনুমতি নিয়ে পরপুরুষ সঙ্গমের আইডিয়াটা ওকে ভেতরে ভেতরে ভীষণ নাড়া দিয়েছে।ওর ভেতরটা এখন ছাইচাপা আগুনের মত ধিকিধিকি করে জ্বলছে।
পরের দিন আমাকে একটু তাড়াতাড়ি ঘুম থেকে উঠতে হল কারন সকাল নটায় অফিসে আমার একটা মিটিং ছিল। রোজকার প্রাত্যহিক কাজ কর্ম সেরে চান টান করে যখন জামা কাপড় পড়ছি তখন চোখ গেল ড্রেসিং টেবিলের ওপর রাখা একটা খামের দিকে। খামের ভেতরে আমার আর পরিনিতার বেশ কতগুলো ছবি। কিছুদিন আগে আমার আর পরিনিতার বিবাহ বার্ষিকীতে একটা ছোটখাট পার্টি দিয়ে ছিলাম আমি।একজন প্রফেশনাল ফটোগ্রাফারকেও ডেকে ছিলাম।
এই ছবি গুলো তারই তোলা।আমার অবশ্য ভালভাবে দেখা হয়নি ওগুলো।ছবি গুলো দেখতে দেখতে ভাবছিলাম সত্যি কি সুন্দরী আমার বউটা।ওকে প্রথম দেখার দিন থেকেই দেখেছি একবার ওর দিকে চোখ গেলে আর ওর থেকে সহজে চোখ সরাতে পারিনা আমি। বিয়ের আগে আমি যখন পরিনিতার সাথে লাইন করতাম তখন যেরকম সুন্দরী ছিল ও এখনো সেই একই রকমই সুন্দরী আছে পরিনিতা । সেই পাছা পর্যন্ত লম্বা চুল, সেই দেহের গড়ন, সব একই।
ভীষণ কেয়ার নেয় পরিনিতা ওর শরীরের, তাই এরকম ফিগার রাখতে পেরেছে ও।আমি ছবি গুলো দেখা শেষ করে ওগুলোকে আবার খামে ঢুকিয়ে রাখলাম। তারপর একটা ড্রেসবক্স খুলে খুঁজে পেতে বার করলাম ওর একটা না কাচাবেস্রিয়ার।একবার খাটের দিকে আড় চোখে তাকালাম আমি।
পরিনিতা এখনো গভীর ঘুমে রয়েছে।তারপর চোরের মত চুপিচুপিওর বেস্রিয়ারটানাকে দিয়ে শুঁখতে শুরু করলাম আমি।আঃ কি সুন্দর ওর এই মন মাতাল করা মাই এর ঘেমো গন্ধ। বেশ কিছুক্ষণ প্রান ভরে আমার পরিনিতার মাই এর ঘেমো গন্ধ উপভোগ করার পর বেস্রিয়ারটাকে আবার আগের জায়গায় রেখে দিলাম আমি।খাটে পরিনিতা এখনো ঘুমিয়ে আছে অঘরে। ঘুমের ঘোরে ওর নাইটিটা ওর হাঁটুর ওপরে বেশ খানিকটা উঠে গেছে।
কি সুন্দর ওর ফর্সা মসৃণ উরু দুটো। ওর গোড়ালি আর পায়ের পাতা দুটো পর্যন্ত আমার ভীষণ ফেবারিট।সেক্সের ব্যাপারে পরিনিতা ভীষণ খোলা মেলা হলেও আমি যখন আদর করতে করতে ওর পায়ের পাতায় চুমু খাই বা ওর পায়ের আঙুল চুষি তখন ও ভীষণ রেগে যায়।বলে না এটা ভীষণ অস্যাস্থকর।তোমাদের চোষার জন্য মেয়েদের শরীরে আরো কত জায়গা দিয়েছেন ভগবান সে গুলো চোষনা যত খুশি।
সেদিন অফিসে কাজে মন বসাতে ভীষণ অসুবিধে হচ্ছিল আমার।বার বার মনে ভেসে উঠছিল একটা কল্পদৃশ্য যেখানে পরিনিতা আর ববি বিভোর হয়ে উন্মত্ত মৈথুনে রত।কিছুতেই মনের মধ্যে চলা ওই সিনেমাটাকে বন্ধ করতে পারছিলামনা আমি।এদিকে আমার পুরুষাঙ্গটা একবারে শক্ত ইঁটের মত হয়ে টনটন করতে লাগছিল।শেষে আর থাকতে না পেরে বাথরুমে ঢুকে দরজা বন্ধ করে ধন খিঁচতে শুরু করলাম আমি।একটু পরে সমস্ত বীর্যটা কমোটের মধ্যে ঢেলে দিয়ে তারপর শান্ত হলাম আমি।
বাথরুম থেকে ফিরে চেম্বারে আমার চেয়ারে বসে নিজের অবস্থাটা বোঝার চেষ্টা করছিলাম আমি।কেন এমন মাঝে মাঝে হচ্ছে আমার? কেন সময়ে অসময়ে হঠাৎ হঠাৎ তীব্র কামনায় চোখে অন্ধকার দেখছি আমি? বেশ কিছুক্ষণ চিন্তা করার পর বুঝালাম যবে থেকে পরিনিতা আর আমার মধ্যে ববিকে নিয়ে নিয়মিত রোল প্লেইং শুরু হয়েছে তবে থেকে এটাও শুরু হয়েছে।আমি বার বার চেষ্টা করেছি ফ্যান্টাসির সাথে বাস্তবের পার্থক্য টানতে কিন্তু পারিনি।
পরিনিতার সাথে রাতে শুতে যাওয়ার সময় ববি কে নিয়ে খেলা আমাদের রোল প্লেইং আমাকে এতো উত্তেজিত করে দিচ্ছে যে পরিনিতার সাথে মিলন সম্পূর্ণ হওয়ার পর শরীর শান্ত হোলেও মন শান্ত হচ্ছেনা।সকালে অফিসে কাজের সময় একা থাকলেই মনের মধ্যে শুরু হয়ে যাচ্ছে সিনেমা।পরিনিতার সাথে ববির মিলনের ভিন্ন ভিন্ন সম্ভাবনার কথা চিন্তা করে করে মনে হচ্ছে যেন পাগল হয়ে যাব আমি।কিন্তু এই রোল প্লেইং ব্যাপারটা আমার কাছে এতো আকর্ষক লাগছে কেন ঠিক বুঝতে পারছিনা।এটাতো অন্য নারীর প্রতি যৌনকামনা থেকে হচ্ছেনা আমার।
নিজের বিবাহিত স্ত্রীর সাথে পরপুরুষের মিলনের চিন্তা থেকে হচ্ছে। ববিকে দুচোখে দেখতে না পারলেও ওর সাথে পরিনিতাকে চিন্তা করে এক আশ্চর্য যন্ত্রণাময় সুখে পাগল হয়ে যাচ্ছি আমি।অথচ বাস্তবে পরিনিতাকে ছাড়া জীবন কল্পনাও করতে পারিনা আমি।ববির সাথে পরিনিতার সেদিন এসি মার্কেটে দেখা হওয়ার আগে কোনদিন স্বপ্নেও ভাবতেও পারিনি যে পরিনিতা আমাকে ছাড়া অন্য কাউকে কোনদিন পছন্দ করতে পারে।
অথচ পরিনিতা ববিকে তার পছন্দর ব্যাপারে কোন রাখ ঢাক না করলেও আমাকে কোনদিন সামান্যতম লক্ষণও দেখায় নি যাতে আমার মনে হতে পারে যে ও ববির সাথে কোনরকম পরকীয়া সম্পর্কে আগ্রহী।এটা ঠিক পরিনিতার মনে এরকম কোন ইচ্ছে থাকলে ও নিশ্চই আমাকে খুলে বলবেনা। কিন্তু ববিকে নিয়ে ও যেরকম আমার সাথে খোলাখুলি রোল প্লেইং করে তাতে মনে হয় ওর মনে কোন পাপ নেই। পাপ থাকলে ও এরকম করার সাহসই পেতনা ধরা পরে যাওয়ার ভয়ে।ববি কে নিয়ে ওর খোলাখুলি ইন্টারেস্ট এটাই বুঝিয়ে দিচ্ছে যে ববির প্রতি ওর মনে একটুদুর্বলতা থাকলেও আমাকে ঠকানোর কথা ও স্বপ্নেও ভাবতে পারেনা।
মনের ভেতর আর একটা প্রশ্ন ঘোরা ফেরা করছিল আমার। এই রোল প্লেইংটা আমাদের মধ্যে শুরু হল কবে থেকে? মনে পরলো ববিকে নিয়ে আমাদের আলোচনার মধ্যে পরিনিতাই একদিন অজান্তে হঠাৎ করে শুরু করেছিল এই রোল প্লেইং এর ব্যাপারটা।ও অবশ্য জানতোনা রোল প্লেইং ব্যাপারটা কি।তবে ও প্রথম দিনেই বুঝতে পেরেছিল যে এই খেলাটা আমাকে ভীষণভাবে উত্তেজিত করে।আর তাই প্রথম প্রথম মন ভাল থাকলে নিজে থেকেই দুষ্টুমি করে শুরু করতো খেলাটা যেটা শেষ পর্যন্ত শেষ করতাম আমি।আর এখনতো শনি আর ববিবার রাতে ছাড়াও সপ্তাহের মধ্যে মাঝে মাঝেই এখেলায় মেতে উঠছি আমরা। সেদিন বিকেলের দিকে আর একবার বাথরুমে ঢুকে নিজেকে নিঃশেষ করতে হল আমাকে।
এদিকে পরিনিতার সাথে রোল প্লেইং প্রায় প্রতি শনিবার ববিবার রাতেই নিয়মিত চলতে থাকলো আমার। ব্যাপারটা যেন একবারে নেশার মত হয়ে গেল আমাদের। খেলতে খেলতে পরিনিতা আমাকে ববির সম্বন্ধে নানারকম প্রশ্ন করতো।সবচেয়ে অবাক লাগতো পরিনিতা মুখে কোনদিন কোন স্ল্যাং কথা না বললেও এই খেলার সময় ওর মুখটা একবারে আগলছাড়া হয়ে যেত।
একদিন রাতে ওকে বুকে নিয়ে জিজ্ঞেস করলাম –“পরিনিতা তুমি ববির সম্বন্ধে কত কিছু আমার কাছে জানতে চাও, তাই না? তোমার মনে ওর সম্মন্ধে সত্যি সত্যি ভীষণ দুর্বলতা আছে।তুমি নিশ্চই ওর প্রেমে পরেছো”।
-“ধ্যাত না। ও লম্বা চওড়া সুপুরুষ।ওকে অন্য সব মেয়েদের মত আমারো দেখতে ভাল লাগে। ওর কথাবার্তাও খুব সুন্দর।ওর সাথে কথা বলেও আমার বেশ ভাল লেগেছে। ব্যাস এই পর্যন্তই”।
-“এটা সত্যিওকে দেখতে খুব সুন্দর। শুধু তুমি কেন যে কোন ছেলেও মানবে এটা”।
-আমি সেটাই তো বলছি।
-তবে শুধু স্মার্টনেস আর সৌন্দর্যই তো সব কথা নয় পরিনিতা।
-মানে?
-মানে ওর সম্মন্ধে আমি আরো একটা কথা শুনেছি?
-কি শুনেছ?
-ওর শরীরের ব্যাপারে?
-শরীরের ব্যাপারে কি?
পরিনিতা কে বুকের ওপর তুলে নিলাম আমি।ওর ঠোঁট তখন ঠিক আমার ঠোঁটের কাছে। এতো কাছে যে কথা বলতে গেলেই ঘসে যাচ্ছিল ওর ঠোঁটে।
– অনেকেই বলে ওর নাকি…………মানে ওর ওটা নাকি দারুন।
– ওটা মানে?
– মানে ওর…ইয়েটা
– কি বলোইনা?
– মানে ওর নুনুটা নাকি অসম্ভব রকমের লম্বা আর মোটা।
– ওঃ
পরিনিতা আমার নির্লজ্জ্যতা দেখে বেশ অবাক হয়ে গেল। কিছুক্ষণ চুপ করে রইলো তারপর ফিসফিস করে আমাকে বললোএটা কি রটনা না সত্যি সত্যিই ওর নুনুটা বিশাল।তোমার কি মনে হয়?
আমি ভেবেছিলাম আমার কথা শুনে পরিনিতা ভীষণ লজ্জায় পরে যাবে। কিন্তু ও যেরকম তাড়াতাড়ি নিজেকে সামলে নিয়ে আমার মতই নির্লজ্জ্যভাবে জানতে চাইলো যে ববির নুনুটা সত্যিই বড় কিনা তাতে আমি একটু অবাকই হয়ে গেলাম।
-আমি কি করে জানব আমি কি ওর প্যান্ট খুলে দেখেছি নাকি?
এবার লজ্জ্যা পেয়ে গেল পরিনিতা। লজ্জ্যায় মুখ লাল হয়ে গেল ওর।
-ধ্যাত আমি কি তাই বলেছি নাকি?
-তাহলে কি জানতে চাইছো বল?
পরিনিতা আমার গালে ঠোঁট ঘষতে ঘষতে জিগ্যেস করলো আচ্ছা ছেলেদের নুনু কত বড় হয় গো?
-ইউরোপিয়ানদেরতো অনেক বড় হয়।কাউর কাউর শুনেছি বার ইঞ্চি মত হয়।
পরিনিতা আমার বুকের ওপর শুয়ে থাকায় স্পস্ট বুঝেতে পারলাম ও বার ইঞ্ছির কথা শুনে একবার থরথর করে কেঁপে উঠলো।
-উফ অত বড় নুনু মেয়েরা নেয় কি করে গো?
-জানি না তবে ইউরোপিয়ান মেয়েরা শুনেছি ওগুলোর জন্য একবারে পাগোল।
-হবেই তো অতবড় জিনিস ভেতরে নিলে আরাম তো হবেই।বড় নুনুর মজাই আলাদা।
-উফ এমন নিশ্চিত ভাবে বলছো যেন আগে নিয়েছ?
-ধ্যাত তাই বলেছি…আচ্ছা ববিরটা কত বড় হবে বলে তোমার মনে হয়?
-যা শালা সেটা আমি কি করে জানবো?
-না আমি ভাবলাম তুমি জান
-কি ভাবে জানবো?
-না মানে ছেলেরা অনেক রকম কথা নিজেরদের মধ্যে আলোচনা করতে পারে তো। মানে আমি ভাবলাম হয়তো কোথা থেকে জেনেও থাকতে পার।
পরিনিতার জানার ইচ্ছে দেখে আমিও ভেতরে ভেতরে একটু কেঁপে উঠলাম। গায়ে কাঁটা দিয়ে উঠতে লাগলো আমার। এটা ঠিকই যে আমি শেখরের কাছে জেনেছি ববির সাইজ। কিন্তু আমি এতো বোকা নই যে সেটা আমি পরিনিতাকে বলতে যাব।
-তোমার কি মনে হয় আমি অফিসে গিয়ে বোর্ডরুমে এই সব নিয়ে কলিগদের সঙ্গে মিটিং করি।
-ধ্যাত……………আচ্ছা সঞ্জিব তোমার সাইজটা কত হবে?
-কি জানি?
-মেপে দেখনি কোন দিন
-না
-বার করোনা একবার দেখি তোমারটা ভালভাবে।
আমি লুঙ্গি খুলে ওকে বার করে দিলাম ওটা।পরিনিতা কাঁপা কাঁপা হাতে চামড়া ছাড়িয়ে বার করলো আমার কলাটা।তারপর ভাল ভাবে নিরীক্ষণ করতে লাগলো ওটা। হঠাৎ কে যেন ভেবে হঠাৎ মুঠো করে ধরে খিঁচতে লাগলো আমার নুনুটা।
-“এই করছো কি”?
ওর হাতের চুরি থেকে রিনঝিন শব্দ হতে লাগলো ওর হাতের নাচুনির তালে তালে।
-দেখছি এটা কতটা লম্বা হয়।
জীবনে প্রথম বার আমার বউ খেঁচে দিচ্ছে আমার নুনু।দেখতে দেখতে আমার নুনুটা শক্ত ইঁট হয়ে গেল ওর নরম হাতের জাদুতে।
-এই আর খিঁচনা মাল বেরিয়ে যাবে। যা বাড়ার বেড়ে গেছে। আর বড় হবে না।
পরিনিতার মুখটা কেমন যেন একটু মিইয়ে গেল আমার কথা শুনে।
-তোমারটা ইঞ্চি ছয়েক হবে না? আর ববিরটা নিশ্চই দশ ইঞ্চি হবে।
-তুমি কি করে জানলে?
-না মানে তুমি যা বললে তাতে ইউরোপিয়ানদের হায়েস্ট যদি বার ইঞ্চি হয় তাহলে ইন্ডিয়ানদের হায়েস্ট একটু কমই হবে। ববিরটা সকলে বড় বলে, তাহলে তোমার চেয়ে আর কত বড় হবে? ওই দশ ইঞ্চি মতই হবে”।
-তুমি চিন্তা কোরনা পরিনিতা, এবার আমি একদিন ববির সাথে দেখা করে জিগ্যেস করবো “ববি তোমার সাইজটা কত বলবে, আমার বউ জিগ্যেস করেছে। অথবা তোমার নুনুটার একটা ফটো দিওনা আমার বউ কে দেখাবো”?
-এই ফাজলামি হচ্ছে।তাহলে কিন্তু আর খেলবনা আমি।
-সরি সরি বস। আর হবেনা
কে জানে কিসের জন্য ক্ষমা চাইলাম আমি।মনে হয় আমার বউয়ের আমার বসের ধনের সাইজ জানার ইচ্ছে দেখে তাকে টিটকিরি দেওয়ার দোষে……হি হি হি হি।
-“এই হাসছো কেন”?
– তোমার কথা শুনে।
আমার নুনুতে নাক লাগিয়ে বিভোর হয়ে শুঁকতে শুঁকতে পরিনিতা দুষ্টুমি ভরা গলায় আমাকে বললো –“চুপ করতো…… যাদের নুনু ছোট তাদের সব কথায়হি হি করে হাঁসা শোভা পায়না”।
এর পর আমাকে অবাক করে জীবনে প্রথম বারের মত আমার নুনুটা মুখে ঢুকিয়ে চুষতে শুরু করলো পরিনিতা।ওঃ সে যে কি সুখ। ওর ভিজে জিভের লেহন, ওর মুখের গরম, আর পাতলা ঠোঁটের সুড়সুড়ি মাখানো বাঁধন আমাকে পাগল করে দিল।মিনিট পাঁচেক এর তীব্র চোষণের পর হঠাৎ থামলো ও।
-কি গো বেশ তো দিচ্ছিলে থামলে কেন?
-তোমার ছয় ইঞ্চি চুষতেই যদি এতো অসুবিধে হয় তাহলে ববির দশ ইঞ্চি চোষাতো অসম্ভব।ওটাতো গলা পর্যন্ত চলে যাবে।
গলায় কৌতুকের রেশ এনে ওকে জিগ্যেস করলাম
-আরে… এটা তো ভেবে দেখিনি, তুমি যখন সত্যি সত্যি চুষবে তখনতো মুস্কিলে পরে যাবে।
-যাঃ তোমার যত বাজে বাজে কথা। আমি বলছিলাম ববির গার্লফ্রেন্ডরা চোষে কি ভাবে অত বড় নুনু?
-এই আমারটা এবার থেকে মাঝে মাঝে এরকম ভাবে চুষে দেবেতো?
-বাঘ যখন একবার রক্তের স্বাদ পেয়েছে তখন কি আর না চুষিয়ে ছাড়বে?
-প্রমিস… দেবে?
-তোমাকে বিয়ে করেছি, তোমাকে নিয়ম করে বুকের ওপর চাপিয়ে চুঁদতে দি আমাকে, দু দুবার তোমার বাচ্ছা ধরেছি আমার পেটে, এতো সব যখন করলাম তখন এই কর্তব্যটাও করতে হবে বইকি।
-কর্তব্য?
-হ্যাঁ স্বামীর নুনু চোষা তো এখনকার দিনে স্ত্রীদের অবশ্য কর্তব্য।
আমি পরিনিতার বুকে মুখ ঘষতে শুরু করেছি দেখে ও নিজেই নাইটির দুটো বোতাম খুলে একটা মাই বার করে বললো -এস……খাবে তো এস।
ওর মাইতে মুখ গুজলাম আমি।একমনে টানতে লাগলাম পরিনিতার মাই।পরিনিতার হাত কিন্তু কন্টিনুয়াস ঘেঁটে যেতে লাগলো আমার নুনুটা।কখনো নুনুটার ছাল ছাড়াচ্ছে, কখনো নুনুর মুখে বুড়ো আঙুল ঘসছে, কখনো দুটো আঙুল দিয়ে জোরে জোরে টিপছে নুনুর মাশরুম হেডটা।কিছুক্ষণ মাই টানার পর ওর মাই ছেড়ে পরিনিতার দুই মাইএর মাঝের উপত্যকাটায় মুখ গুঁজে ওকে জিগ্যেস করলাম “কি ভাবছো গো এতো।ববির দশ ইঞ্চি নুনুটার কথা”।
আমি জানতাম পরিনিতা অস্বীকার করবে। কিন্তু নিশ্চিত ভাবে আমার নুনুটা ঘাঁটতে ঘাঁটতে ও ববির ওটার কথাই ভাবছিল।
আমাকে অবাক করে আমার বিচি দুটো খুব সাবধানে আস্তে আস্তে টিপতে টিপতে পরিনিতা অন্যমনস্ক হয়ে বললো –“হুঁ”
Part 4 coming

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments