সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ chayanroy1985 বাংলা চটি কাহিনী (BCK) 21-01-2020

 

জীবনেযে আমাকে পৃথিবীর সেরা সুখের প্রথম সন্ধান দেয় সে আর কেউ নয় আমার নিজের দুর সম্পর্কের কাকিমা তাও আজ থেকে কুড়ি বছর আগে। এই কুড়ি বছর ধরে আমি যে কতবার তাকে চুদেছি আমি নিজেও বলতে পারব না। আজ আমাদের চোদার কুড়ি বছর পূর্ণ হলো তাই এখন কাকিমাকে চুদে নিয়ে আমাদের সেই প্রথম ঘটনার কথা তোমাদের সাথে শেয়ার করছি। কাকিমাও আমায় জড়িয়ে ধরে গল্প লেখা দেখছে আর আমায় আদর করছে।
এখন আমার বয়স ৩৪ আর কাকিমার ৫৮, অর্থাৎ আমার তখন বয়স ছিল ১৪ আর কাকিমার ৩৮। কাকিমাকে দেখতে একদমই ভালো ছিলনা, সুন্দর ছিল ৩৮ সাইজের দুদু গুলো, যা এখন বয়সের ভারে ঝুলে পড়েছে। কাকিমার নাম বর্ণা উচ্চতা ৫ ফুটের কম, চেহারা একটু মোটা, গায়ের রঙ একটু চাপা।
প্রথমে বলি কেন কাকিমা আমাকে সেদিন চুদতে দিয়েছিল। কাকিমার বিয়ে হয় ১৬ বছর বয়সে আর আমার দিদি জন্মায় তার পরের বছর। বাচ্ছা হবার সময় কোন এক সমস্যায় কাকিমার আর বাচ্ছা জন্ম দেওয়ার ক্ষমতা নষ্ট হয়ে যায়। একে মেয়ে জন্ম দেওয়া ও তারপর আর মা না হতে পারার ফলে কাকিমার উপর শুরু হয় মানসিক নির্যাতন। কিছু দিনের মধ্যেই আমার ঐ কাকা আরেক বিধবা সুন্দরী মহিলার সাথে লিভইন শুরু করে। কাকিমাও দিদিকে মানুষ করার তাগিদে সবকিছু মুখ বুজে মেনে নেয়। এরম ভাবেই চলতে থাকে কাকিমার অবহেলিত জীবন।
এবার আসি ৭ঐ ডিসেম্বর,১৯৯৯ সালের ঘটনায়। তখন ছিল আমার আন্ডার ফিফটিন ইণ্টার স্কুল ফুটবল টুর্নামেন্ট আর তার সাথে আমার মামাতো বড়ো দিদির বিয়ে।আমাকে কাকিমার কাছে রেখে বাড়ির সবাই মামার বাড়ি চলে গেলো। খাওয়া দাওয়ার পর কাকিমার আমার বিছানাতেই শুতে এলো। বাড়ি ফাঁকা তাই সাড়ে আটটার মধ্যেই শুয়ে পড়লাম।
কাকিমা শুধু একটা শাড়ি পরে আমার ডানদিকে শুয়ে টিভি দেখতে শুরু করল। আমিও দেখছিলাম। তখন টিভিতে একটা মুনমুন সেনের কোন হট সিন দেখা ছিল এবং সেটা দেখে আমরা দুজনেই একটু গরম হলাম। এবার আমি কাকিমাকে পেছন থেকে জড়িয়ে ধরলাম। আমি আমার বাঁহাতটা কাকিমার পেটে রেখে আমার মুখটা কাকিমার ঘাড়ের কাছে রেখে সিনেমা দেখছি।
কাকিমা শুধু শাড়ি পরেই শুয়েছিল। এরম একজন সেক্সি মহিলাকে নিজের আলিঙ্গণে পেয়ে আমার নিশ্বাস ঘন হয়ে এল, কাকিমাও ঘন ঘন নিশ্বাস ফেলছে। আমার বাঁহাত ততক্ষণে কাকিমার দুদুতে পৌছে গেছে। কাকিমার থেকে কোন বাঁধা না পেয়ে আমি মাইগুলো টিপতে শুরু করলাম আর ডান হাত কাকিমার চুলের মুঠি ধরে কাকিমার গায়ের গন্ধ শুকতে শুকতে কানের লতিতে কিস করলাম।
কাকিমা আমার দিকে ঘুরলো আর তখনই শাড়ির আঁচলটা সরে গিয়ে কাকিমার ডান মাইয়ের বোঁটাটা দেখা যাচ্ছিল। টিভির আলোয় কাকিমাকে তখন আমার খুব সুন্দর লাগছিল। এই প্রথম আমার চোখের সামনে একজোড়া পূর্ণ বিকসিত দুদু। নিজেকে ঠিক রাখতে পারলাম না, আমি সোজা মাই চুসতে শুরু করলাম। কাকিমা গরম হয়ে বুকের উপর থেকে আঁচলটা সরিয়ে দিল। আমি এক মনে পালা করে দুটো মাই চুসছি, কাকিমা আমায় নিজের বুকে জড়িয়ে ধরেছে। আমার সারা শরীরে হাত বুলিয়ে দিচ্ছে।
কিছুক্ষণ পরে কাকিমা আমার পান্টটা খুলে দিল। আমার বাঁড়া আগে থেকেই দাঁড়িয়ে ছিল। তখন আমরা বাঁড়া এত বড় আর মোটাসোটা ছিলনা। খুব বেশি হলে চার ইঞ্চির একটু বেশি হবে। কাকিমা আমার বাঁড়াটা ধরল, এই প্রথম কোন মহিলার হাতের ছোঁয়া পেল আমার বাঁড়া। কাকিমা বললো, ” তুইতো এতোক্ষণ আমার দুদু গুলো চুসলি এবার আমি তোর বাঁড়াটা চুসবো“।
কাকিমা আমায় চিৎ করে শুইয়ে নিজে আমার দুপায়ের ফাঁকে বসে প্রথমে আমার বাঁড়াটাকে ভালো করে দেখল আর তারপর মুন্ডিটায় জিভ ছোঁয়াল। প্রথম জিভের ছোঁয়া পেয়ে বাঁড়া যেন আরো ঠাটিয়ে উঠল। এবার আমায় অবাক করে দিয়ে কাকিমা আমার বাঁড়ার মুন্ডিটা মুখে ভরে নিয়ে চুসতে শুরু করল। আমার শরীরে যেন বিদ্যুত খেলে গেলো।
আমি আরামে পাগল হয়ে শিৎকার করতে শুরু করলাম। কাকিমা বাঁড়া চুষতে চুষতে আমার বিচিতে হাত বুলিয়ে দিচ্ছিল ফলে আমার রস বেরনোর উপক্রম হল। আমি কাকিমার মাথার চুল খামচে ধরেছি। সবে দু এক ফোঁটা রস বেরচ্ছিল, রসের স্বাদ জিভে পেয়ে কাকিমা সঙ্গে সঙ্গে চোষা বন্ধ করে বাঁড়া মুখ থেকে বেরকরে নিল।
আমি ভাবলাম কাকিমার মুখে রস পরে গেছে বলে কাকিমা চোষা বন্ধ করে দিল কিন্তু তখনও জানতামনা যে এরচেয়েও অনেক বেশি সুখ আমার জন্য অপেক্ষা করছে। আমি তখনও কাকিমার গুদ দেখিনি। কাকিমা আমার পা দুটোকে জোড়া করে প্রথমে আমার কোমরের উপর বসল আর তারপর শাড়িটা গুটিয়ে নিল। আমার বাঁড়া তখন খাঁড়াই ছিল।
কাকিমা আমার বাঁড়াটা ধরে প্রথমে কোমরের নীচে একটা নরম জায়গায় ঘোষছিল ও তারপর নিজের পুরো শরীরের ওজন ঐ অবস্থায় আমার বাঁড়ার উপর ছেড়ে দিল। কাকিমা মুখ থেকে আঃআঃআঃআঃ করে চিৎকার করে উঠল কিন্তু আমি অনুভব করলাম চরম আরাম। আমার বাঁড়াটাকে যেন কেউ নরম গরম মাংস পিণ্ড দিয়ে চেপে ধরেছে।
কাকিমা আমার বুকে মাথা রেখে বলল “এরম করে একটা মেয়ে একটা ছেলেকে সুখ দেয়“।
কাকিমা আমার দুহাতে নিজের দুদু গুলোকে ধরিয়ে দিয়ে টিপতে বললো আর নিজে আমার বাঁড়ার উপরে ওঠবস করে ঠাপ দিতে শুরু করল। আমি আরামে পাগল হয়ে গেলাম। বেশিক্ষণ মাই টিপতে পারলাম না বরং উল্টে জোরে জোরে শিৎকার করতে শুরু করলাম। তখন দশটাও বাজেনি পাশের বাড়ির হয়তো কেউ আমার গোঙানি শুনে চলে আস্তে পারে ভেবে কাকিমা সঙ্গে সঙ্গে আমার মুখে কিস করতে শুরু করল কিন্তু ঠাপানো বন্ধ করলো না। মিনিট তিনেকের মধ্যেই আমার রস বেরিয়ে গেলো, বাঁড়াটা তখনও পুরোপুরি নেতিয়ে পরেনি।
কাকিমা আরও কয়েকটা ঠাপ দিয়ে শিৎকার করতে করতে আমার বুকে শুয়ে পরলো। আমি বাঁড়ায় একটা গরম রসের ধারা অনুভব করলাম। কিছুক্ষণ এইভাবে শুয়ে থেকে কাকিমা আমার উপর থেকে নামল। নিজেই শাড়ির আঁচল দিয়ে আমার বাঁড়াটা মুছে পরিষ্কার করে দিল। আমি জীবনের প্রথম যৌণ সুখ অনুভব করলাম।
কাকিমা আমাকে শুতে বলে বাথরুম গেল প্রসাব করতে, আমিও পেছন পেছন গেলাম কাকিমার প্রসাব করা দেখতে। প্রসাব করে কাকিমা বেশ ভালো করে গুদটা ধুয়ে নিল। ঘরে এসে কাকিমা জল খাচ্ছিল। আমি দরজা বন্ধ করে কাকিমাকে জড়িয়ে ধরে বললাম “ও কাকিমা তুমিও আমার মত লাংটো হওনা প্লিস, আমি একটু তোমার গুদটা দেখব।”
আমার কথা শুনে কাকিমা শাড়িটা খুলে ফেলল আর বলল, ” আজ আমার গুদে অনেক লোম আছে, তুই ভালো করে দেখতে পাবিনা, কাল আমি সব লোম গুলো কেটে রাখবো তখন দেখিস, কাল রাত্রিরে আমি তোকে গুদ চাটতেও দেব, দেখবি দারুন লাগবে।” আমি বায়না করলাম গুদ দেখার বলে কাকিমা খাটে শুয়ে পা দুটো ফাঁক করে দিল।
কাকিমার সারা শরীরে কোন লোম না থাকলেও গুদে আর বগলে যথেষ্ট লোম ছিল। লোম গুলো খুব মোলায়েম। আমি মেঝেতে বসে জীবনে প্রথম কোন পূর্ণ বয়স্ক মহিলার গুদ দেখছি। খুব সুন্দর গুদ, এতো দিন পানু ভিডিও গুলোতে যেরম দেখে ছিলাম সেরম নয়। আমি তখনও জানতাম না আমার ঐ কাকার সাথে কাকিমার শারীরিক সম্পর্ক নেই প্রায় দীর্ঘ ষোলো আঠেরো বছর। এতো সুন্দর গুদ দেখে আমার গুদ চাটতে ইচ্ছা করল। আমি গুদের কোয়া গুলো ফাঁক করে ভেতরের গোলাপী অংশে জিভ ছোঁয়ালাম। কাকিমা কেঁপে উঠল। আমার জিভে বাল গুলো লাগায় চাটতে অসুবিধা হলো।
” সোনা কাল চুসিস, আমি গুদে মধু লাগিয়ে রাখবো তোর গুদ চাটতে অনেক মজা লাগবে” এই বলে কাকিমা আমায় বিছানায় টেনে নিল।
আমি এতোক্ষণ টিউব লাইটটা জ্বেলে রেখে ছিলাম, কাকিমা বেডসুইচটা অফ করে দিল। আমি কাকিমার উপর শুলাম। আমি তখনও ফোরপ্লে কি তা জানতাম না, কাকিমা যেমন করতে বলল আমি তাই তাই করলাম। কাকিমার এতোদিনের বঞ্চনা ও অবহেলিত যৌবন জ্বালা আমি মিটিয়ে দিতে শুরু করলাম।
আমি প্রথমে কাকিমার ঠোঁটে কিস করতে শুরু করলাম, কাকিমাও প্যাশিনেটলি আমার সাথে রেসপন্ডস করছিল। কিস করার সময় কাকিমা আমার মাথার চুলে বিলি কাটছিল। কিস করতে করতে কাকিমা নিজেই আমার জিভ নিয়ে খেলছিল। লিপকিস শেষ করে কাকিমা একটু উপরে উঠে আমার মুখটা কাকিমার গলার কাছে নিয়ে গেলো।
আমি গলায় ও ঘাড়ে কিস করতে করতে কামড়াতে শুরু করলাম। আমাদের দুজনেরই আবার সেক্স উঠে গেল। ঐ অবস্থাতেই কাকিমা আমার বাঁড়াটা ডান হাতে ধরে গুদের মুখে সেট করলো আর বাঁ হাত দিয়ে আমার পাছাটা ধরে নিজের দিকে টানতে লাগল। কিছুক্ষণের চেষ্টায় আমার পুরো বাঁড়াটা কাকিমার গুদে ঢুকে গেলো। কাকিমা আরামে চোখ বন্ধ করে নিল।
আমি এবার অপটু ভাবে ঠাপ দিতে শুরু করলাম। নিজেকে পুরুষ মনে করে বেশ গর্ভ বোধ হচ্ছিল। কাকিমাও কোমর উঁচু করে আমায় ঠাপাতে সাহায্য করছিল। তখন আমরা নিজেদের মধ্যেকার সম্পর্ক ভুলে পৃথিবীর আদি রসাত্বক খেলাতে মেতে উঠেছি। বর্ণা বলে উঠল “চয়ন আজ থেকে তুই আমার সব, তোর যখন ইচ্ছে হবে আমায় চুদবি।” আমি কাকিমার কথা শুনতে শুনতে ঠাপিয়ে যাচ্ছিলাম।
কাকিমা শিৎকার করতে করতে জল ছেড়ে দিল। আমি ঠাপিয়ে চললাম, আরো দশ বারোটা ঠাপ দিয়ে আমিও কাকিমার গুদে রস ঢেলে দিলাম। গুদে রস ঢালতে যে এত আরাম লাগে তা কাকিমার গুদে রস না ফেললে জানতে পারতামনা। আমি কাকিমাকে চুদে ক্লান্ত হয়ে পড়লাম। কাকিমা আমার মুখে একটা মাই দিয়ে বললো এটা চোষ ঘুম এসে যাবে। আমি কাকিমাকে জড়িয়ে ধরে মাই চুসতে চুসতে ঘুমিয়ে পড়লাম।
কাকিমাও আমাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পরলো।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments