সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 19-10-2017

 

কাজের বৌয়ের সাথে গ্রুপ সেক্স – টাল সামলাতে গিয়ে আমার হাত রচনার মাইয়ের উপর গিয়ে পড়ল। এতদিন বাদে সুন্দরী রচনার মাইয়ের স্পর্শ পেয়ে আমর সারা শরীরে বিদ্যুৎ বয়ে গেল। আমি রচনাকে জড়িয়ে ধরে ওর গালে, ঠোঁটে, ঘাড়ে, কানের লতি, গলায়, মাইয়ে, পেটে, তলপেটে, দুটো পায়ের মাঝখানে, গুদে, গুদ ও পোঁদের গর্তের মাঝখানে, পাছায়, পোঁদে, দাবনা, দুই পা এবং পায়ের চেটোয় পরপর চুমু খেতে লাগলাম। পরের মুহুর্তে রচনা আমার ছাল ছাড়ানো বাড়ার ডগা এবং বিচিতে বেশ কয়েকটা চুমু খেল।
আমি মাটিতে বসে রচনার শারীরিক সৌন্দর্য উপভোগ করতে লাগলাম। মৈনাকের ঠাকুমার দেখাশুনা করে, মৈনাকের সাথে দিনের পর দিন চোদাচুদি করে রচনার মাইগুলো আরো সুগঠিত হয়ে গেছে। মাইয়ের উপর বাদামী বৃত্তের মাঝে বোঁটাগুলো বেশ ফুলে উঠেছে। আমি লক্ষ করলাম রচনার পোঁদের গর্তটা বেশ বড় হয়ে গেছে, বুঝতেই পারলাম, মৈনাক এই মাগীগুলোর পোঁদটাও মেরেছে। মৈনাকের আখাম্বা বাঁশটা দেখে মাগীগুলো পোঁদ মারাতে ভয় পেলনা, সেটাই আশ্চর্য। মৈনাকের বাড়ার যা সাইজ, এই মাল পোঁদে ঢুকলে যে কোনও মাগীর পোঁদ ফেটে যেতেই পারে। যাক ভালই হয়েছে আমিও দুটো মাগীর পোঁদ মারার মজা লুঠব।
আমি রচনার মাইগুলো ধরে টিপতে লাগলাম। রচনা উত্তেজনায় আঁ আঁ করতে লাগল। রচনার পেট ও কোমরে এতটুকুও মেদ নেই, সারা শরীর যেন ছকে বাঁধা। গুদের চারধারে হাল্কা বাল আছে। মৈনাক নাকি ঘন কালো বালে ঘেরা অথবা বাল বিহীন গুদ কোনওটাই পছন্দ করেনা, তাই সে নিজেই নিয়মিত জবা এবং রচনার বাল যত্ন করে ছেঁটে দেয়।
গোলাপি গুদের চেরাটা বেশ বড় অর্থাৎ এর মধ্যে মৈনাক নিয়মিত বাড়া ঢোকাচ্ছে। এক পরম সেক্সি মাগীর গুদের মত রচনার ক্লিটটা ফুলে আছে। রচনা আমার কাছে এসে চুলের মুঠি ধরে আমার মুখটা নিজের কামসিক্ত গুদে ঘষতে লাগল। আমার আখাম্বা বাড়াটা কেঁপে কেঁপে উঠছিল। রচনার গুদের মিষ্টি ঝাঁঝে আমার মন আনন্দে ভরে গেল। আমি প্রাণ ভরে রচনার সুস্বাদু গুদের রস চাটতে লাগলাম।
এদিকে আমাদের কাণ্ড কারখানা দেখে জবা এবং মৈনাকও খূব উত্তেজিত হয়ে গেল। মৈনাক জবাকে পা ফাঁক করে শুইয়ে দিয়ে গুদের কামরস চাটতে লাগল। আমার ও মৈনাকের গুদ চাটার ফলে সারা ঘর চকচক আওয়াজে ভরে গেল। আমি লক্ষ করলাম জবার গোলাপি গুদটাও হাল্কা বালে ঘেরা এবং চেরাটা একটু বড়ই হয়ে গেছে। মৈনাকের বাড়াটা আমার চেয়েও বড় তাই বোধহয় এই দুটো মাগী চোদন খেয়ে এমন ড্যাবকা হয়ে গেছে।
আমি লক্ষ করলাম মৈনাক এক বিশেষ ভঙ্গিতে জবার মাইগুলো একটু উপরের দিকে তুলে দিয়ে টিপছে। মৈনাক আমায় জানাল এই ভাবে মাই টিপলে নাকি মাইগুলোর গঠন ঠিক থাকে এবং সেগুলো ঝুলে যায়না। আমিও সেভাবে রচনার মাইগুলো টিপতে লাগলাম।
জবা এবং রচনা চোদার জন্য ছটফট করছিল। দুজনেই বলল, “অজয় এবং মৈনাক, তোমরা দুজনে আমাদের আর কষ্ট দিও না। তোমাদের আখাম্বা মালটা আমাদের ভীতর ঢুকিয়ে দাও।”
মৈনাক জবার মুখের মধ্যে বাড়াটা ঢুকিয়ে দিয়ে বলল, “এই ত তোমার শরীরে আমার বাড়াটা ঢুকিয়ে দিয়েছি। অজয়দা এতদিন বাদে এসেছে, তাই রচনাদি, তুমি ওর বাড়াটাও আগে একটু চুষে দাও।”
জবা বলল, “উঃফ, এই ছেলেগুলোর প্রথমেই সব কিছু চাই। এরা চোদার আগে মাই চুষবে, গুদ চাটবে এবং আমাদের দিয়ে বাড়া চোষাবে তারপরই গুদে ঢোকাবে। আমরা এতক্ষণ ধরে কি করে অপেক্ষা করি? আমি এবং রচনা দুজনের গুদেই জল কাটছে।”
আমি হেসে বললাম, “জলের জন্য তোমরা চিন্তা করিওনা, আমরা খাবার জন্য হাঁ করে বসে আছি। আমরা তোমাদের অবশ্যই চুদব, তার আগে একটু মস্তী করে নিই।”
রচনা আমার বাড়াটা মুখের ভীতর টগরা অবধি ঢুকিয়ে চুষতে লাগল। আমার পাশেই জবা মৈনাকের বাড়াটা চকচক করে চুষছিল। এক অসাধারণ দৃশ্য, দুটো ড্যাবকা মাগী পাশাপাশি দুটো ছেলের বাড়া চুষছে! রচনা বলল, “কি গো, আমাদের বাড়া চোষায় তোমরা আনন্দ পাচ্ছ ত? অজয়ের বাড়ায় এখনও বেশ ঝাঁঝ আছে।”
আমি এবং মৈনাক দুজনেই একসাথে নিজেদের প্রেমিকাকে আদর করে বললাম, “তোমরা দুজনেই বাড়া চুষতে খূবই নিপুণ। আমরা দুজনেই তোমাদের বাড়া চোষা অনেক বার উপভোগ করেছি। বাড়া চোষা হয়ে গেলেই আমরা দুজনে একসাথে তোমাদের দুজনকে ঠাপাব।”
কিছুক্ষণ বাদে মৈনাক জবার উপর এবং আমি রচনার উপর উঠে পড়লাম। আমরা আমাদের প্রেমিকার ডাঁসা মাইগুলো টিপতে টিপতে গুদের মুখে বাড়া ঠেকিয়ে জোরে চাপ দিলাম। খাটে ক্যাঁচ করে একটা শব্দ হল। জবার গুদে মৈনাকের এবং রচনার গুদে আমার বাড়াটা অনায়াসে ঢুকে গেল। কামরস বেরুনোর ফলে জবা এবং রচনা দুজনেরই গুদ খূব পিচ্ছিল হয়ে গেছিল, যার ফলে আমাদের বাড়া খূব সহজেই ঢুকতে ও বেরুতে লাগল।
আমি এবং মৈনাক পাল্টা পাল্টি করে একে অন্যের প্রেমিকার মাইগুলো টিপতে লাগলাম। আমাদের এই কাজের ফলে আগুনে যেন ঘী পড়ল, জবা এবং রচনা খূব জোরে তলঠাপ মারতে লাগল। সত্যি, জবার মাইগুলোও খূবই সুন্দর হয়ে গেছে, যেটা আমি টিপতে গিয়ে বুঝতে পারলাম।
আমি ঠাপের চাপ ও গতি বাড়িয়ে দিলাম। মৈনাক কিন্তু খূব ধীরগতিতে ঠাপ মারছিল। এতদিন অভুক্ত থাকার ফলে রচনাকে আমি বেশীক্ষণ ঠাপাতে পারলাম না এবং কুড়ি মিনিটের মধ্যেই বীর্য দিয়ে রচনার গুদ ভাসিয়ে দিলাম। এতদিন বীর্য জমে থাকার ফলে আমার অনেক মাল বেরুলো এবং রচনার গুদ চুঁইয়ে বিছানায় পড়তে লাগল।
মৈনাক এইবার ঠাপের গতি বাড়াল। আরো পাঁচ মিনিট ধরে জবাকে রামগাদন দেবার পর মাল খালাস করল। সত্যি মৈনাক সঠিক পদ্ধতি জানে, কি ভাবে এই কামুকি মাগীগুলোকে ঠাপিয়ে শান্ত করতে হয়। মাগীগুলো যত বেশী ঠাপ খায় ততই বেশী মজা পায়। আমি ঠিক করলাম পরের বার জবাকে চোদার সময় এই পদ্ধতি অবলম্বন করব, যাতে জবার কামবাসনা আমি ভাল করে তৃপ্ত করতে পারি।
আমরা বাড়া বের করতেই মাগীগুলোর গুদ থেকে বীর্য গলগল করে বেরিয়ে আসতে লাগল। রচনা আমার এবং জবা মৈনাকের বাড়া চেটে পরিষ্কার করে দিল। জবা এবং রচনা পরস্পরের গুদ পরিষ্কার করে চোদার যন্য আবার তৈরী করে দিল।
মৈনাকের চোদার অসীম ক্ষমতা তাই সে আমাদের বলল, “আমরা দেখেছি বাচ্ছাদের ‘বসে আঁকো’ প্রতিযোগিতা হয়। আজ আমরা চারজনে একটা নতুন প্রতিযোগিতা করব, বড়দের ‘বসে চোদো’ প্রতিযোগিতা। কি অজয়দা, তুমি রাজী ত?”
আমরা চারজনেই মৈনাকের প্রস্তাবে সায় দিলাম। যেহেতু পরের বার আমাদের প্রেমিকা পাল্টে যাবে এবং আমায় কামুকি জবাকে চুদতে হবে তাই আমি ভাবলাম এই প্রতিযোগিতায় নামলে জবাকে খূবই ধীর স্থির ভাবে ঠাপাতে হবে তা না হলে মৈনাক আবার বাজীমাত করবে।
আমি বললাম, “আমি ত অনেকদিন জবার গুদে ও পোঁদে মুখ দিইনি তাই প্রতিযোগিতার আগে আমি জবারানীর গুদ চাটতে এবং পোঁদের গন্ধ শুঁকতে চাই।” মৈনাক আমার কথায় সায় দিয়ে বলল, “ঠিক কথা, আমিও ত রচনার গুদে ও পোঁদে অনেকদিন মুখ দিইনি। তাহলে আমরা সেই কাজটাই প্রথমে করি।”
আমি এবং মৈনাক চিৎ হয়ে শুয়ে মৈনাক রচনাকে এবং আমি জবাকে আমার উপর উপুড় করে শুইয়ে নিলাম যার ফলে আমাদের প্রেমিকাদের গুদ ও পোঁদ আমাদের মুখের সামনে এসে গেল। রচনা মৈনাকের এবং জবা আমার বাড়া মুখে নিয়ে ললীপপের মত চুষতে লাগল। মৈনাক রচনার এবং আমি জবার গুদ চাটতে চাটতে ওর মাংসল পাছার মধ্যে মুখ ঢুকিয়ে পোঁদের গর্তে নাক ঠেকিয়ে মিষ্টি গন্ধের আনন্দ নিতে লাগলাম। জবার গুদের ঝাঁঝটাও বেশ তীব্র, তবে ভীষণ মিষ্টি! জবার গুদটা বেশ চওড়া তাই আমি গুদের ভীতর জীভ ঢুকিয়ে চাটতে লাগলাম। জবা উত্তেজিত হয়ে তার গুদটা আমার মুখের উপর আরো জোরে চেপে ধরল।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
5 1 vote
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments