সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 19-10-2017

 

কাজের বৌয়ের সাথে গ্রুপ সেক্স – কিছুদিন আগে রাস্তায় যেতে যেত হঠাৎ জবার সাথে দেখা হল। সেই জবা – যে আয়া সেন্টারে কাজ করত এবং এক সময় আমার শয্যাশায়ী মায়ের দেখাশুনা করত। সেই জবা – যার পোঁদের দুলুনি দেখে আমার ধন শুড়শুড় করে উঠত। সেই জবা – যাকে প্রথমে আমার বাড়িতে এবং পরবর্তী কালে তার বাড়িতে দিনের পর দিন ন্যাংটো করে চুদেছি। সেই জবা – যার ক্রীম দিয়ে ঘন কালো বাল কামানোর পর গুদে মুখ দিয়ে রস খেয়েছি। সেই জবা – যার বান্ধবী রচনাকে ওর সাথেই এক বিছানায় পালা করে চুদেছি।
মায়ের মৃত্যুর পর জবা কাজ ছেড়ে দেশে চলে যাবার ফলে তার সাথে আমার যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছিল। আমি জবা ও রচনা দুজনকেই হারিয়ে ফেলেছিলাম। জবার ফোন নং পাল্টে যাওয়ার ফলে যোগাযোগের কোনও উপায়ই ছিলনা। রচনাও আগের বাড়িটা ছেড়ে দেবার ফলে তাকেও আর খুঁজে পেলাম না।
অথচ জবা ও রচনার উলঙ্গ শরীর আমার চোখের সামনে সর্বদাই ভাসত। জবা এবং রচনার চাঁচাছোলা শরীরে পায়ের ঠিক উপরে স্থিত যৌনগুহা আমায় সদাই ডাকত। দুজনেরই সুসজ্জিত ও সুঠাম স্তনযুগল মর্দণ করার জন্য আমার হাত সদাই নিশপিশ করত।
সেই সুন্দরী জবার হঠাৎ দেখা পেয়ে মন আনন্দে ভরে গেল। তিন বছর বাদেও সারাদিন কঠিন পরিশ্রম করার ফলে জবার শরীর আগের মতই ছকে বাঁধা, মাইগুলো একদম জেগে ওঠা এবং গোল, জবার বয়স কি কমে গেল নাকি? সদ্য বিয়ের পর মেয়েদের মাই ও পোঁদ যেমন হয়ে যায়, জবার মাই এবং পোঁদের গঠন যেন তাই।
জিজ্ঞেস করলাম, “কেমন আছ, জবা সোনা? কতদিন পর তোমায় দেখতে পেলাম। তোমায় কি মিষ্টি লাগছে গো? তোমার শাররিক গঠন ত আগের মতই আছে, শুধু মাই আর পোঁদ একটু বড় হয়েছে।”
জবা মুচকি হেসে জবাব দিল, “তুমি ত সেই একই আছ, দেখছি। এইটুকু সময়ের মধ্যে আমার মাই এবং পোঁদ দেখা হয়ে গেল! আমার ঠোঁট, মাই, গুদের রস, পোঁদের গন্ধ সবই ত তোমার ভাল লাগে। ঠিকই বলেছ আমার মাই এবং পোঁদ একটু বড় হয়েছে। আমার বান্ধবী রচনাকে তোমার মনে পড়ে? তাকে এখন যে কি সুন্দর দেখতে হয়েছে, তুমি ভাবতেই পারবেনা। রাস্তার মাঝেও তাকে দেখলে তার মাই আর পোঁদের দিক থেকে তুমি চোখ ফেরাতেই পারবেনা।”
আমি বললাম, “জবা, তোমার মাইগুলোও ত যেন আরো খোঁচা খোঁচা হয়ে গেছে। তোমাকে আরো বেশী কামুকি লাগছে। কে সেই শিল্পী, যে তিন বছরে তোমাকে এবং রচনাকে নতুন করে গড়ে তুলেছে? তোমার এই মাইগুলো নিশ্চই কোনও অভিজ্ঞ হাতের চাপ খেয়েছে তাই বড় হলেও বিন্দু মাত্র ঝুলে যায়নি।”
জবা মুচকি হেসে বলল, “সেই শিল্পী হল, রচনা যে বাড়িতে কাজ করে সেই বাড়ির ছেলে মৈনাক। ছেলেটি বয়সে আমাদের দুজনের চেয়েই ছোট, মাত্র ৩৫ বছর বয়স, কিন্তু চোদার অসাধারণ ক্ষমতা। তোমার মতই মৈনাক কত যে কাজের মেয়েকে চুদেছে তার হিসাব নেই। মৈনাক আমাদের দুজনকেই দিদি বলে ডাকে অথচ এত দক্ষতার সাথে ঠাপ দেয়, মনে হয় যেন অন্য জগতে নিয়ে গেছে। আমাদের মাইগুলো একটু অন্য ভাবে টেপে তার ফলে মাইগুলো এতটুকুও ঝুলতে পারেনা। মৈনাকের বাড়ার অসাধারণ গঠন, চামড়া সরিয়ে মুখে নিয়ে চুষলে মনে হয় মোটা শশায় মাখন মাখিয়ে চুষছি।”
আমি বললাম, “জবা এইরকম কমবয়সী চোদু ছেলে পেলে তোমরা আমাকে ত আর পাত্তাই দেবেনা, গো! তাহলে আমি কি করব?”
জবা বলল, “আরে না গো, তুমি আমাদের চুদে কম আনন্দ দিয়েছ নাকি? রচনা ত এখনও মাঝে মাঝে তোমার বাড়ার কথা বলে। তুমি ত জানই আমাদের দুজনেরই গুদ তন্দূর হয়ে আছে, এর মধ্যে মাঝে মাঝে বাড়া ঢোকাতে না পারলে খূব কষ্ট হয়, তাই তোমার অবর্তমানে রচনা চোদার জন্য মৈনাক কে পটিয়ে আমাদের ঘরে নিয়ে এসেছিল। তারপর থেকেই মৈনাক আমাদের দুজনকে পালা করে চুদে খূব আনন্দ দিচ্ছে।”
আমি বললাম, “হ্যাঁ গো, তাহলে আমায় কি মাংস না খেয়ে ঝোল খেয়েই থাকতে হবে?”
আমার কথায় জবা হেসে বলল, “তুমি ঐরকম কথা ভাবছ কেন? তোমার জন্য আমার এবং রচনার গুদের দ্বার সবসময় খোলা আছে। তাছাড়া মৈনাকের উপস্থিতিতেও তোমার উপস্থিতি খূবই দরকার, কারণ মৈনাক আমাদের পালা করে চোদে এবং সে যখন আমাদের মধ্যে একজনকে ঠাপায় তখন অন্যজনকে নিজের গুদে আঙ্গুল ঢুকিয়ে অন্যের চোদন দেখতে হয়। তুমি থাকলে আমি ও রচনা এক সাথেই চোদাচুদি করতে পারব এবং পাল্টা পাল্টি ও করতে পারব। মৈনাক একলা থাকলে দুজনকে চুদতে যতটা সময় লাগে সেই সময়ের মধ্যে আমি এবং রচনা দুজনেই দুবার করে চুদে যাওয়ার সুযোগ পাব। তুমি আজ সন্ধ্যেবেলায় আমাদের বাড়ি এস। রচনা ও তখন বাড়ি থাকবে।”
আমি সন্ধ্যে বেলায় জবার বাড়ি গেলাম। জবা এবং রচনা ঐ সময় মৈনাকের বাড়ায় তেল মালিশ করছিল। মৈনাকের বাড়াটা সত্যি বিশাল, জবা এবং রচনা একসাথে বাড়াটাকে পাশাপাশি মুঠোর মধ্যে ধরে রাখলেও, ডগার দিকে অনেকটাই আঢাকা ছিল। মনে হয় আর একটা মাগীও ঐ সময় মৈনাকর বাড়াটা সহজেই ধরে রাখতে পারবে।
মৈনাক আমার সামনে মাগীগুলোকে দিয়ে বাড়া মালিশ করাতে একটু ইতস্তত করছিল, তখন রচনা বলল, “মৈনাক, অজয়ের সামনে ন্যাংটো হয়ে থাকার জন্য তোমায় লজ্জা পেতে হবেনা। তোমার সাথে আলাপ হবার আগে অজয় আমাদের দুজনকেই ন্যাংটো করে চুদেছে। তখনও একই অসুবিধা ছিল কারণ অজয় আমাদের দুজনকে পালা করে চুদত। আমি অজয়কে এখনই তোমার সামনে ন্যাংটো করে দিচ্ছি তাহলে আমি এবং জবা দুজনেই একসাথে এক খাটে চুদতে পারব। অজয়ের বাড়াটাও তোমার মতই লম্বা এবং মোটা। অজয়, তুমি ন্যংটো হয়ে যাও ত, তাহলে মৈনাক আর লজ্জা পাবেনা।”
আমি রচনার দিকে তাকালাম। উফ, মাগীটা কি ভীষণ সেক্সি হয়ে গেছে! মাইগুলো ব্রেসিয়ারের ভীতর থেকে ঠেলে বেরিয়ে আসছে। চোখগুলো মনে হচ্ছে এখনই দুটো ছেলেকেই গিলে খাবে।
আমি নিজে ন্যাংটো হয়ে জবা এবং রচনা দুজনেরই ব্রা এবং প্যান্টি খুলে দিলাম। এতক্ষণ বুঝতে পারিনি জবা মাগীটাও মৈনাক কে দিয়ে এতদিন চুদিয়ে খূব সেক্সি হয়ে গেছে! মৈনাক জবার মাইগুলোও চটকে চটকে বেশ বড় করে দিয়েছে! দুজনের গুদই যেন স্বর্গের দ্বার!
মৈনাক মুচকি হেসে বলল, “অজয়দা, তোমার দুটো সুন্দরীকে কেমন লাগছে? আমার বাড়ার চোদন খেয়ে দুটো সুন্দরী দিদি কেমন ফুলে ফেঁপে উঠেছে।” আমি বললাম, “অজয়, তুমি বয়সে ছোট হলেও তোমার বাড়ায় কাজ আছে। দুটো মাগীরই শরীরে কামাগ্নি জ্বালিয়ে দিয়েছ। এই দুজনকে ন্যাংটো দেখলে যে কোনও বয়সী ছেলেরই বাড়া খাড়া হয়ে যাবে।”
রচনা মুচকি হেসে বলল, “আজ ত চোদনের জন্য আমি অথবা জবা কাউকেই অপেক্ষা করতে হবেনা। আজ আমরা পাশাপাশি শুয়ে চোদাচুদি করব। এতদিন কোনও মাগীকে না চোদার ফলে অজয়ের বাড়াটা আমাদের ন্যাংটো দেখে কিরকম ঠাটিয়ে উঠে লকলক করছে। আজ আমি প্রথমে অজয়ের কাছে চুদব।”
রচনা আমার বাড়া ধরে নিজের দিকে টান দিল।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments