সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 27-09-2016

 

মাসীর কাজের বৌয়ের সাথে থ্রীসাম ও ফোরসাম সেক্সের Bangla choti golpo প্রথম পর্ব
আমার ছোটমাসীর কোনও সন্তান ছিলনা তাই মেসমোশাইয়ের মৃ্ত্যুর পর বাড়িতে একলাই থাকতেন। বাড়ির কাজ ও দেখাশুনা করার জন্য নীলিমা নামে ৩৫ বছর বয়সি এক মহিলাকে তাঁর বাড়িতে সব সময়ের জন্য রেখেছিলেন। আমিও মাঝে মাঝে গিয়ে মাসীর সাথে দেখা করে খোঁজ খবর নিতাম। এই সময় নীলিমার সাথে আমার আলাপ হয় এবং আমি মাসীর বাড়ি থেকে বেরিয়ে আসার সময় ওর সাথে কথা বলতাম।
নীলিমার বেশ ভারী চেহারা, মাইগুলো অন্ততঃ ৩৮ সাইজ হবেই। বিশাল পাছা, সেটাও ৪০ ইন্চি হবেই। তবে মাগীটা বেশ লম্বা তাই সব মিলিয়ে দেখলে চুদতে ইচ্ছে করে। ওর স্বামীর সাথে সম্পর্ক নেই, ১০ বছরের একটি মেয়ে তার দিদিমার কাছে থাকে তাই নীলিমার বেশ কুটকটুনি আছে।
ও সবসময় নাইটি পরে থাকত, যার জন্য ওর বড় বড় মাইগুলো কখনই পুরো ঢাকা পড়ত না, কোথাও না কোথাও থেকে তার কিছু অংশ দেখা যেত। ওর মাইয়ের খাঁজ ত সবসময়েই দেখা যেত। আমি এর আগে কোনও দিন এত মোটা মাগী চুদিনি তাই এই মালটাকে ঠাপানোর খুব ইচ্ছে করছিল। আমার দেখার ইচ্ছে ছিল, এত মোটা মাগী ন্যাংটো হলে কেমন দেখায়।
লক্ষ করলাম, নীলিমাও আমার দিকে ঘেঁষার চেষ্টা করছে, কারণ আমি ওখানে গেলে চা দেবার সময় ও ইচ্ছে করে আমার হাতে আঙ্গুল ঠেকিয়ে দিত বা পাশ দিয়ে যাবার সময় ওর ভারী পাছা দিয়ে ঠেলা মারত। একদিন আমি যখন ওখানে যাই সেইসময় মাসী পাসের ঘরে কাপড় পরছিল, তাই নীলিমা আমার পাসে বসে কথা বলছিল।
আমি সুযোগ বুঝে ওর একটা দাবনা টিপে ধরলাম, যদিও আমার এক হাত দিয়ে ওর গোটা দাবনা ধরাটা কখনই সম্ভব ছিলনা। নীলিমা মুচকি হাসল কিন্তু কোনও প্রতিবাদ করলনা। আমি বুঝলাম মাগী রাজী আছে তাই সাহস করে ওর একটা মাই জোরে টিপে দিলাম, তাতেও ও কোনও প্রতিবাদ করল না। আমার সাহস বেড়ে গেল।
আমি ওর নাইটি টা একটু তুলে দেখি ও ভীতরে সায়া পরে আছে। আমি ওর সায়ার তলায় হাত ঢুকিয়ে সোজা ওর গুদে হাত দিয়ে দিলাম। মাগীর বাল খুব ঘন আর মোটা। নীলিমা ফিসফিস করে বলল, “এই দাদা, কি করছ, আমার সুড়সুড়ি লাগছে।” ততক্ষণে মাসী এসে গেল তাই আর এগুতে পারিনী।
সেদিনই আমি সদর দরজা দিয়ে বেরুনোর সময় দরজা খোলার ঠিক আগে ফাঁকা দেখে নীলিমা কে জড়িয়ে ধরে চুমু খেলাম, যদিও ওর গাল অবধি পৌছাবার জন্য ওর মাইতে বেশ চাপ দিতে হয়েছিল। নীলিমাও আমায় জড়িয়ে ধরে চুমু খেল আর বলল, “দাদা, তুমি তো জানই আমার বরের সাথে কোনও সম্পর্ক নেই, তাই এভাবে আমার শরীরে যৌবনের আগুন লাগিয়ে চলে যেওনা, আরো একটু এগিয়ে আমার ক্ষিদে মিটিয়ে দাও।”
আমি তো ভাবতেই পারছিলাম না নীলিমা এত তাড়াতাড়ি চুদতে রাজী হয়ে যাবে, তাও বললাম, “নীলিমা, তুমিও আমার শরীরে আগুন লাগিয়ে দিয়েছ। আমি সত্যি তোমাকে ন্যাংটো করে চুদতে চাই। তুমি আমায় চোদার সুযোগ করে দাও।” নীলিমা জানাল, দুপুর বেলায় মাসী তিন ঘন্টা ঘুমায়, তখন ওখানে গেলে আমি মনের সুখে ওকে চুদতে পারব।
আমি পরের দিনই দুপুর বেলায় মাসীর বাড়ি গেলাম। বেল বাজালে পাছে মাসী জেগে ওঠে তাই নীলিমাকে মোবাইলে ফোন করলাম। ও বলল, “দাদা, মাসী ঘুমাচ্ছে আর আমার গুদ কুটকুট করছে। তুমি এক্ষনি এসে আমায় চুদে দাও। নীলিমা দরজা খুলে দিল, আমি সোজা ওর ঘরে ঢুকে পড়লাম। দেখলাম ও শুধু একটা নাইটি পরে আছে, ভিতরে সায়া ব্রা প্যান্টি কিছুই পরেনি।
ততক্ষণে আমার বাড়া জাঙ্গিয়ার মধ্যে ঠেলা মারছিল। নীলিমা আমার জামা, প্যান্ট, গেঞ্জি ও জাঙ্গিয়া একটানে খুলে দিয়ে আমায় সম্পুর্ণ ন্যাংটো করে দিল আর আমার বাড়া আর বিচিটা হাতে নিয়ে চটকাতে চটকাতে বলল, “ দাদা, তোমার বাড়াটা কিন্তু হেভী। আমি এইরকম বড় বাড়া পছন্দ করি। আমি আমার গুদের জন্যে সঠিক জিনিষটাই বাছাই করেছি, কি বল।”
এইবলে ও আমার বাড়াটা মুখে নিয়ে ললীপপের মত চুষতে লাগল। আমার বাড়াটা ওর টাগরা অবধি ঢুকে গেছিল। আমার খুব মজা লাগছিল। খানিক্ষণ চোষার পর আমি ওর নাইটিটা খুলে দিলাম। ওফঃ, ওর মাই গুলো কত বড়! দুটো লাউয়ের মত ৩৮ সাইজের মাই!! আমি জীবনে অনেক মাগী চুদেছি, তবে যেহেতু সবকটাই ছিপছিপে তাই কারুরই এত বড় মাই দেখিনি।
নীলিমার মাই গুলো বড় হলেও একটুও ঝোলেনি, এখনও খুব টাইট আছে। ওর বোঁটা গুলো যেন কালো জাম, মুখে দিলেই মন জুড়িয়ে যায়। আমি দুই হাত দিয়ে ওর একটা মাই ধরে টিপতে লাগলাম আর আর একটা মাই চুষতে লাগলাম। আমি আস্তে আস্তে নীচের দিকে নামলাম। নীলিমার নাভি আর বড় তলপেটে চুমু খেলাম।
আমার দৃষ্টি ওর গুদের দিকে গেল। বেশ ঘন বাদামী বালে ঘেরা গোলাপি গুদ, পাপড়ি নেই, চেরাটা বেশ বড়, ভগাঙ্কুরটা ফুলে রয়েছে। আমি সাধারণতঃ বাল কামানো গুদ ভালবাসি, কিন্তু নীলিমার বালগুলো ওর গুদের চারপাশে খুব মানাচ্ছিল। ওর দাবনা গুলো যেন বড় নরম বালিশ। আমি ওর গুদে মুখ দিয়ে চাটতে লাগলাম। ওর গুদটা খুব রসালো হয়ে গেছিল। ওর বালে ভর্তি গুদ চেটে মনে হচ্ছিল যেন হাওয়া মেঠাই খাচ্ছি।
নীলিমা আমায় বলল, “দাদা, আমার গুদ চাটার সময় বালগুলো তোমার নাকে মুখে ঢুকে যাচ্ছে, তাই না? আসলে আমার গুদে তো অনেক দিন কোনও বাড়া ঢোকেনি তাই বাল গুলো কাটা হয়নি। পরের বার যখন তুমি আমায় চুদতে আসবে তখন আমি বাল কামিয়ে রাখব। এখন একটু কষ্ট করে গুদ চাটো। ছেলেদের বাড়াটা লম্বা হয় এবং তাতে বাল গজায়না তাই বড় বাল থাকলেও বাড়া চুষতে অসুবিধা হয়না। তাছাড়া ছেলেদের বালে ঘেরা বাড়া দেখলে পুরুষ বলে মনে হয়।”
আমি বললাম, “না গো নীলিমা, তুমি বাল যেন কামিয়ে ফেলোনা, একটু ছেঁটে ফেলো, কারণ তোমার গুদের চারিদিকে বাল খুব মানাচ্ছে। আমি চিৎ হয়ে শুয়ে পড়ছি, তুমি আমার মুখের উপর উভু হয় বোসো, আমি তোমার গুদ চাটবো।”
নীলিমা বলল, “দাদা আমার পোঁদ অনেক চওড়া ও ভারী তাই তোমার মুখের উপর বসলে তুমি দম আটকে মারা যাবে। আমি বরন পা ফাঁক করে শুয়ে পড়ছি, তুমি সামনে থেকে আমার গুদ চাটো।”
আমি সে ভাবেই নীলিমার গুদ চাটতে লাগলাম। ওর গুদের রসের স্বাদটা খুব ভাল আর চাটলে নেশা হয়ে যায়। আমি উল্টো করেই ওর উপর উঠে পড়লাম। আমি ওর গুদ চাটতে লাগলাম আর ও আমার বাড়া চুষতে লাগল। আমি যখন ওর ভগাঙ্কুর চাটছিলাম, ও উত্তেজিত হয়ে আমার মুখটা ওর দাবনা দিয়ে গুদের মুখে চেপে ধরছিল।
কিছুক্ষণ বাদেই নীলিমা আমাকে ওর গুদে বাড়া ঢুকিয়ে ঠাপাতে অনুরোধ করল। আমি দেখলাম, ওর গুদ ভীষণ হড়হড় করছে আর ওর শরীরে কামাগ্নি জ্বলছে। আমি সোজা হয়ে ওর উপরে উঠে ওর গুদের সামনে আমার বাড়ার ছাল ছাড়ানো মুণ্ডুটা ধরলাম আর জোরে এক ঠাপ দিয়ে একবারেই আমার গোটা বাড়াটা ওর গুদে পুরে দিলাম। আমি ওর মাই টিপতে টিপতে ঠাপাতে লাগলাম আর ও ভারী পোঁদ তুলে প্রতিটি ঠাপের জবাব দিতে লাগল। ওঃ নীলিমাকে চুদতে কী মজা লাগছিল আমার! ওর মোটা শরীরে উঠে ঠাপাতে মনে হচ্ছিল যেন নরম তুলোর গদির উপর লাফাচ্ছি।
নীলিমা বলল, “কি গো, আমায় চুদে আনন্দ পাচ্ছ তো? আমি কতদিন ধরে তোমার কাছে চোদা খাওয়ার অপেক্ষা করছিলাম। তোমার কাছে চোদালে পাড়ায় জানাজানিও হবেনা কারণ সবাই জানে তুমি মাসির কাছে এসেছ। তুমি আমায় মাঝে মাঝে চুদে আমর ক্ষিদে মিটিয়ে দিও।”
আমি বললাম, “একশো ভাগ আনন্দ পেয়েছি সোনা, তোমায় আমি প্রায়ই চুদতে আসব।” আমি প্রায় কুড়ি মিনিট ঠাপানোর পর ওর গুদ বীর্য দিয়ে ভরে দিলাম। এরপর ওকে বাথরুমে নিয়ে গিয়ে ভাল করে গুদ পরিষ্কার করে দিলাম। ওর বালে বীর্য মাখামাখি হয়ে চটচট করছিল, তাই একটু ভালো করে পরিষ্কার করতে হল।
একটু বিশ্রামের পর …. কি হল পরের পর্বে বলছি …..

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments