সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 27-09-2016

 

মাসীর কাজের বৌয়ের সাথে থ্রীসাম ও ফোরসাম সেক্সের Bangla choti golpo দ্বিতীয় পর্ব
একটু বিশ্রামের পর আমি নীলিমাকে পোঁদ উুচু করতে বললাম, যাতে আমি ওকে পিছন দিয়ে ঠাপাতে পারি।
নীলিমা মুচকি হেসে বলল, “দাদা, আমার পোঁদ কিন্তু খুব বড়, তুমি দেখে ভয় পেয়ে যেওনা যেন।”
আমি ওর পিছন দিয়ে পোঁদের দিকে তাকালাম, সত্যি মাথা ঘুরে গেল। এত বড় পোঁদ আমি জীবনে দেখিনি। ওর পোঁদটা যেন বুলন্দ দরওয়াজা, ফতেপুর সীকরী। আমি এক দৃষ্টিতে ওর পোঁদের দিকে তাকিয়ে ছিলাম।
নীলিমাই আমার ঘোর কাটালো, “ও দাদা, কি হল? আমার বিশাল পোঁদ দেখে ভয় পেলে নাকি? নাও, এবার বাড়াটা ঢোকাও।”
আমার যেন জ্ঞান ফিরল। আমি দ্বিগুন উৎসাহের সাথে পিছন দিয়ে নীলিমার গুদে বাড়াটা ঢুকিয়ে দিয়ে ঠাপাতে লাগলাম। নীলিমাও পাছা সামনে পিছন করে ঠাপের জবাব দিচ্ছিল। আমার মনে হচ্ছিল ওর ঐ দুটো দাবনার মাঝে যদি আমার বিচিটা আটকে যায় তাহলে আখের রসের মেশিনের মত চাপ দিয়ে নীলিমা ওগুলো থেকে সমস্ত বীর্য বার করে ছিবড়ে করে দেবে। ওর বিশাল পোঁদের সামনে আমার বাড়াটা কাটির মত লাগছিল। অবশ্য ওকে পিছন দিয়ে ঠাপাতে খুব মজা লাগছিল। ওর দাবনা গুলো বেলুনের মত নরম কিন্তু ফোলা।
আমি ঠাপের চাপ আর গতি বাড়িয়ে দিলাম। ওর শরীরের পাশ দিয়ে মাই গুলো ধরে টেপার চেষ্টা করলাম, কিন্তু মাইগুলোর ভারে হাত ব্যাথা করতে লাগল। এবার প্রায় ২৫ মিনিট ঠাপানোর পর নীলিমা জল ছাড়ল। আমিও সাথে সাথেই ফ্যাদা ঢেলে দিলাম। নীলিমাকে আবার পাশে শুইয়ে ওর মাই টিপতে টিপতে বললাম “নীলিমা, আমার এক বন্ধু আছে, সে আমারই বয়সি, সে মোটা মাগী চুদতে খুব ভাল বাসে। সে বলে চোদার আসল মজা মোটা মাগীর গুদে আছে। তুমি কি ওর কাছে চোদাবে? ও তোমায় খুব আনন্দ দেবে।”
নীলিমা বলল, “আমি চুদতে রাজী আছি তবে তার যেন বাড়া ছোট না হয়। আমার ৫ ইন্চির কম লম্বা বাড়া একদম ভাল লাগেনা।”
আমি বললাম, “না গো, তার বাড়া আমারই মতন লম্বা আর খুব শক্ত, তুমি চুদে সুখ পাবে।”
নীলিমা রাজী হওয়ায় পরের দিন আমার বন্ধু রজত কে নিয়ে দুপুরে ওর বাড়ি গেলাম। মাসী তখন ঘুমাচ্ছিল। নীলিমাকে দেখে রজতের জীভে জল এসে গেল, ও লোলুপ দৃষ্টি তে নীলিমার যৌবনাঙ্গের দিকে তাকিয়ে ছিল। রজত বলল, “নীলিমা, তুমি তো হেভী জিনিষ গো! তোমায় ন্যাংটো করে চুদলে তো স্বর্গসুখ পাওয়া যাবে। আমার রোগা মেয়েদের ওই পিনকি পিনকি মাই টিপতে একদম ভাল লাগেনা। এস, তোমায় ন্যাংটো করে দিই।”
রজত একটানে নীলিমার নাইটি খুলে ন্যাংটো করে দিল। নিজেও আমার সামনেই সাথে সাথে প্যান্ট, জামা, গেঞ্জি, জাঙ্গিয়া খুলে পুরো ন্যাংটো হয়ে গেল। ওর বাড়াটা বেশ বড়, নীলিমার খুব পছন্দ হল। রজত নীলিমার মাইগুলো টিপতে টিপতে আমায় বলল, “দেখ, এই হচ্ছে আসল মাই, এ জিনিষ যত ব্যাবহার হবে ততই ফুলে ফেঁপে উঠবে। এইগুলোই টিপতে মজা লাগে।” তারপর নীলিমাকে বলল, “নীলিমা, তোমার গুদটাও খুব সুন্দর। তোমার বালে ঘেরা গুদ খুব সুন্দর লাগছে। তুমি বাল কামিও না তাহলে বাচ্ছার গুদ মনে হবে।”
এরপর রজত নিজে চিৎ হয়ে শুয়ে নীলিমাকে ওর উপরে ইংরাজীর ৬৯ সংখ্যার মত শুইয়ে দিল। নীলিমা রজতের বাড়া মুখে নিয়ে চুষতে লাগল আর রজত নীলিমার গুদ আর পোঁদ চাটতে লাগল। রজত বলল নীলিমার পোঁদ খুব সুন্দর আর পোঁদের গন্ধটা খুব মিষ্টি।
নীলিমা আমায় বলল, “তুমিও জামা প্যান্টটা খুলে ন্যাংটো হও আমি একসাথে তোমার আর রজতের বাড়া চুষবো আর তুমিও আমার একটা মাই টেপো কারণ তুমি বা রজত কেউই এক হাতে আমার একটা মাই টিপতে পারবেনা, দুটো হাত দিয়েই টিপতে হবে।”
আমি ন্যাংটো হয়ে নীলিমার মুখের সামনে দাঁড়ালাম। নীলিমা পালা করে আমার আর রজতের বাড়াটা চুষতে লাগল। আমি আর রজত নীলিমার একটা করে মাই পকপক করে টিপতে লাগলাম। একটু বাদে রজত ঘুরে গিয়ে নীলিমাকে নিজের উপর তুলল আর ওকে বাড়ার উপর বসিয়ে এক ঠাপে ওর গুদে বাড়াটা ঢুকিয়ে ঠাপাতে লাগল। নীলিমার বড়বড় মাইগুলো রজতের মুখের সামনে দুলছিল।
নীলিমা আমাকে বলল, “দাদা, তুমি চুপ করে দাঁড়িয়ে আছ কেন, আমার পোঁদ যঠেষ্ট চওড়া, তাছাড়া আমি আগে পোঁদ মারিয়েছি। রজত আমার গুদে বাড়া ঢুকিয়েছে, তুমি একসাথে আমার পোঁদে বাড়া ঢুকিয়ে দিয়ে ঠাপাও।”
এত বেশ মজার ব্যাপার! আমি নীলিমার পোঁদে বাড়াটা ঢুকিয়ে দিলাম। ওর পোঁদ বেশ চওড়া তাই খুব সহজেই আমার বাড়া ঢুকে গেল। নীলিমা স্যাণ্ডউইচের মত আমার আর রজতের মাঝখানে একসাথে ঠাপ খেতে লাগল। আমি নীলিমার নরম পাছার গরম ছোঁওয়া ভোগ করছিলাম। আমরা তিনজনে প্রায় আধ ঘন্টা এই ভাবে চিপকে রইলাম। রজত প্রথমে নীলিমার গুদে ফ্যাদা ঢালল তারপর আমি নীলিমার পোঁদে ফ্যাদা ভরে দিলাম। নীলিমার স্ট্যামিনা বটে, একসাথে দুটো ছেলের ঠাপ খেল। নীলিমার দুদিক দিয়েই ফ্যাদা চুঁইয়ে পড়ছিল। একটু বিশ্রামের পর আমি আর রজত জায়গা বদল করলাম। এইবার আমি নীলিমার গুদে আর রজত নীলিমার পোঁদে বাড়া ঢুকিয়ে নীলিমার স্যাণ্ডউইচ বানালাম। আবার প্রায় পনের মিনিট ঠাপানোর পর আমরা তিনজনে একসাথে চরম আনন্দ ভোগ করে মাল ফেললাম।
নীলিমার সাথে আমাদের স্যাণ্ডউইচ চোদন বেশ কয়েকদিন চলল।
তারপর একদিন নীলিমা বলল, “আমার এক বান্ধবী, প্রায় আমারই বয়সি আর আমার মতই চেহারা, তাকে আমাদের কথা বলেছিলাম, সেও খুব সেক্সি তাই তোমাদের কাছে চুদতে চায়। তোমরা রাজী থাকলে তাকেও ডেকে নিতে পারি, তাহলে তোমরা পাল্টা পাল্টি করে চুদতে পারবে।”
আমি আর রজত দুজনেই নীলিমার প্রস্তাবে রাজী হয়ে গেলাম। পরের দিন দুপুরে ওর বান্ধবী কে ডেকে পাঠাতে বললাম। সেই দিন আমি আর রজত গিয়ে দেখি নীলিমা ও তার বান্ধবী মৌমিতা দুজনেই আমাদের অপেক্ষা করছে। মৌমিতার ও নীলিমার মতই ৩৮ সাইজের মাই আর বিশাল চওড়া পোঁদ। আমরা চারজনেই একসাথে ন্যাংটো হয়ে গেলাম।
মৌমিতা বলল, “বাঃ, দুজনেরই বাড়া তো বেশ বড়, আমি দুজনের কাছেই চোদা খাবো।”
প্রথমে আমি নীলিমাকে আর রজত মৌমিতাকে চুদতে রাজী হল। মৌমিতার মাইগুলো বেশ ড্যাবকা কিন্তু একটুও ঝোলেনি। বোঁটা গুলো ফুলে কালো জামের মত হয়ে গেছিল। ওর গোলাপি গুদটাও ঘন বালে ঘেরা, আর চেরাটাও বেশ বড়। রজত মৌমিতাকে আর আমি নীলিমাকে পাশপাশি চিৎ করে শুইয়ে ওদের উপর উঠে গুদে বাড়া ঢোকালাম।
রজত বলল, “মৌমিতাটাও কিন্তু হেভী মাল। এই সব মালকে চুদতে আলাদা মজা আছে।” আমরা দুজনেই পাশাপাশি আমাদের সঙ্গিনিকে ঠাপাতে আরম্ভ করলাম। আমাদের ঠাপের চাপে খাটটা ক্যাঁচ ক্যাঁচ শব্দ করতে লাগল। এখন আমাকে ও রজত কে একটা মাগীর মাই নিয়ে টানাটানি করার দরকার ছিলনা, তাই মনের আনন্দে আমরা নিজের নিজের মাগী ঠাপাচ্ছিলাম। প্রায় ২৫ মিনিট ঠাপ খাওয়ার পর নীলিমা আমার বাড়ার মাথায় মধু ঢেলে দিল, আমিও ওর গুদে ঘন থকথকে ফ্যাদা ফেললাম। রজত তখনও মৌমিতাকে ঠাপাচ্ছে। আরো কিছুক্ষণের মধ্যে রজত মৌমিতার গুদে ঘন ফ্যাদার বন্যা বহিয়ে দিল।
রজত ও আমি আমাদের চোদন সঙ্গিনীকে বাথরুমে নিয়ে গিয়ে গুদ পরিষ্কার করে দিলাম। খানিক বিশ্রামের পর মৌমিতার কুটকুটুনি আবার বেড়ে গেল। সে আবার চুদতে চাইল। এইবার আমরা মাগী পাল্টা পাল্টি করে নিলাম। আমি মৌমিতাকে আর রজত নীলিমাকে চোদার জন্য প্রস্তুত হল। মৌমিতার গুদটা সত্যি সুন্দর। ভগাঙ্কুর ফুলে কাঠ হয়ে রয়েছে। ওর মাই গুলো নরম তুলতুল করছে। ওকে জড়িয়ে ধরলে ওর বোঁটার ছোঁওয়া ভাল ভাবেই বোঝা যাচ্ছিল। মৌমিতার পোঁদটাও নীলিমার পোঁদের মত বড় যেন বুলন্দ দরওয়াজা, ফতেপুর সীকরী।
আমি মৌমিতাকে পিছন দিয়ে চুদবো বলে পোঁদ ঊচু করতে বললাম। রজত ও নীলিমাকে পিছন দিয়ে ঠাপনোর জন্য পোঁদ উচু করতে বলল। নীলিমা ও মৌমিতা দুজনে পাশাপাশি পোঁদ উচু করে দাঁড়াল। ওফ! কি দুঃধর্ষ দৃশ্য, দুটো বিশাল পোঁদ পাশাপাশি দঁড়িয়ে। পিছন থেকে বোঝাই যাচ্ছিলনা কোনটা নীলিমার পোঁদ আর কোনটা মৌমিতার পোঁদ, কারন দুজনেরই গায়ের রং ও শারীরিক গঠন একসমান। মৌমিতাই আমাকে কাছে ডেকে ওর গুদে আমার ঠাঠানো বাড়াটা ঢোকাতে বলল।
আমি বাড়ার মুণ্ডুটা মৌমিতার গুদে ঠেকাতেই ও একবারেই পুরো বাড়াটা ঢুকিয়ে নিল। আমার পাশে রজতও নীলিমার গুদে এক ঠাপে ওর গোটা বাড়াটা ঢুকিয়ে দিল। আমরা দুজনেই একসাথে আমাদের বৃহৎ ও উন্নত স্তন ও পশ্চাতদেশ ধারী সঙ্গিনীদের কে ঠাপানো আরম্ভ করলাম। ঠাপানোর সময় দুজনেরই গুদ থেকে বেরুনো ভচ ভচ আওয়াজে ঘর ভরে গেল। আমি আর রজত দুজনেই আমাদের সঙ্গিনীদের দুই হাতে পকপক করে মাই টিপছিলাম। আবার প্রায় আধ ঘন্টা আমাদের চারজনের ব্যায়াম চলল। তারপর হল বীর্য স্খলন। মৌমিতা ও নীলিমা দুজনেরই গুদ ধবধবে সাদা আর হড়হড়ে ফ্যাদা দিয়ে ভরে গেল।
এই যুগ্ম চোদনের মজা অন্য রকম। একই খাটে দুটো ড্যাবকা মাগীর এক সাথে দুটো পুরুষের কাছে ন্যাংটো ও পাল্টা পাল্টি করে চোদাচুদির ঘটনা এর পর প্রায় দিনই ঘটতে লাগল। গত তিন বছরে প্রায় একশো বার এই ঘটনা ঘটে গেছে, আশাকরি, আগামী বেশ কিছু বছর ঘটতেই থাকবে।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments