সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ proloybanerjee বাংলা চটি কাহিনী (BCK) 07-05-2020

 

“ভাই একবার পারলে বিকেলে একটু আসিস। একটু দরকার আছে তোর সাথে!”, ফোনের ওপার থেকে গলাটা শুনে চেনা গেল, রুপাদির গলা। রুপাদি , রুপা বোস, ফ্ল্যাটের সবচেয়ে বড় অবিবাহিত, ও লাস্যময়ী রমণী।
বয়স প্রায় ২৭-২৮ বছর। পাড়া দিয়ে হেটে যাওয়ার সময় বুক আর পাছার দোলনে যে কোন জঙ্গধরা-লিঙ্গ কেও সজীব করে দিতে পারবে। বুকের সুডৌল স্তনের সাইজ প্রায় ৩৮ হবে, সাথে ৪০ সাইজের ভারি পাছা।
থাকে আমাদের ফ্ল্যাটের নিচের তলায়। বহুবার একে দেখেছি স্নান করা কাপড়ে, সে যেন গামছা জড়ানো পরি।
তখন সবে এসেছি ফ্ল্যাটে, ওদের বাড়ি গিয়ে একদিন বেল বাজিয়ে দাড়িয়ে আছি রুপা দিদি এসে দরজা খুলল।
শুধু একটা ব্লাউজ আর সায়া পরে। তখন ছোট ছিলাম ক্লাস সেভেন। যদিও সব কিছুই জানতাম।
সেদিন বাড়ি ফিরে বাথরুমে কেটেছিল 30 মিনিট ।যৌবনে ফেটে পরা এরকম শরীর ভোগের গল্পই আজকে আপনাদের বলব।
আমার নাম প্রলয় সেন, বয়স কুড়ি, হাল্কা পাতলা ভুরিওয়ালা (সমস্ত বাঙালি মায়েদের অতিরিক্ত স্নেহের দান) শরীর। থাকি উত্তরপাড়া বলে একটা ছোট শহরে। এক সময় জিম করলেও হাই স্কুলে ঢোকার সাথে সাথেই তা গেছে। এখন তো কলেজের সময় আরই হয় না। এটা যে সময়ের কথা তখন দ্বাদশ শ্রেণীতে সবে পা রেখেছি। এ হেন সময়ে বাংলা পরতে ভর্তি হলাম স্কুলের এক স্যারএর কাছে। কিন্তু বিশেষ কিছু সুবিধা না করতে পেরে অগত্যা ছেড়ে এলাম রুপা দিদির কাছে। রুপা দি বাংলায় বি এ পাশ। যেতাম সপ্তাহে দুদিন।
রুপাদির বাবা অধিকাংশ সময়ে বাইরে থাকত। আর মা থাকত লোকের বাড়ি রান্নার কাজে।
এরকম ই এক দিন সোমবারের সন্ধেতে পরতে গেছি। বিকেলে বৃষ্টি হয়ে ঠান্ডা হাওয়া দিচ্ছে। পরতে গিয়ে বসে আছি। রুপাদি বাথরুমে গেছে পোশাক পাল্টাতে। আমরা বোসতাম একটা ছোট খাটে পাশপাশি। সেদিন রুপাদি বাথরুম থেকে বেরতেই আমার চোখ কপালে উঠে গেল।
পরনে শুধু একটা টপ,আর নিচে প্যাণ্টি। আমার দিকে তাকিয়ে হেসে বলল,”কি দেখছিস?”। আমি জবাব দিলাম,”তোমাকে, মানে ইয়ে এরকম ভাবে আগে তো দেখিনি।” রুপা আবার সেই মোহময়ী হাসি দিয়ে বলল,”আর বলিস না বৃষ্টিতে সব ভিজে গেছে আর বাড়ির গুলোও শুকায়নি। যাইহোক শুরু কর।” বলে আমার পাশে এসে বসল।
ঠান্ডা হাওয়াতেও রূপার শরীরের উষ্ণতা পাশে বসা আমাকেও উত্তেজিত করে দিচ্ছিল। আমি একটা বার্মুডা পরে বসে নিজেকে সামলানোর চেষ্টা করে যাচ্ছি। নিচের লিঙ্গে শিরশিরানি দিচ্ছে। আস্তে আস্তে আমারও কন্ট্রোল ছাড়তে শুরু করেছে। আস্তে আস্তে নিচের একজন উঠে দাড়াতে শুরু করেছে। এর মধ্যে রূপা গায়ে গায়ে বসে আরও খারাপ হাল। পরতে পরতে হঠাৎ ওর হাতটা আমার হাতে লেগে গেল। গরম-নরম স্পর্শ। তারপরেই দেখলাম ওর টপ টা পিছনের দিকে উঠে গিয়ে ফর্সা পাছা আর কালো প্যান্টির পাড় দেখা যাচ্ছে। আজকে আর পড়া ঢুকছে না শুধু যৌনতা আর যৌনতা।
রূপারও যেন আজকে কিছু হয়েছে। আরও কাছে চলে এসেছে। এর মধ্যে রুপা উঠে গেল জল খেতে। গ্লাসটা নিয়ে এসে আমার সামনে দাড়িয়ে জল খেতে লাগল।
খেতে খেতে ইচ্ছে করে গ্লাসটা আমার গায়ে ফেলে দিল। ফলে যা হত তাই হল। শেষমেষ আমার ভিজে যাওয়া জামাটা ছেড়ে খালি গায়ে এসে বসলাম। রুপা শুধু খিলখিল করে হেসে গেল। এবার সে বলে উঠল,”আজকে আর পরতে হবে না। চল মুভি দেখি। ল্যাপটপটা আনি দাড়া।” ল্যাপটপ এনে যে সিনেমা চালাল তা একদমই আশা ছিল না,Fifty Shades Of Grey। সিনেমা শুরু হয়ে চলতে থাকল, আর আমার পাশে বসা রূপার শ্বাস ঘন হতে শুরু করল। বেশ কিছুক্ষণ পর আমি দেখি আমার বাড়াটা পুরো শক্ত হয়ে দাড়িয়ে গেছে, রুপা আমার গায়ে হেলান দিয়ে শুয়ে পরেছে, আর হাতটা আমার বাড়ার দিকে। একটা হাত রুপা কাধের ওপর দিয়ে বুকে এনে রাখল।সাথে শুরু হল বুকে নখ বোলানো। আমি নিজেকে সামলে রাখতে চাইছি কিন্তু আর পারছি না।
একটু পরেই অন্য হাতটা আমার বাড়াটা স্পর্শ করল। আমি সাথে সাথে রূপার দিকে তাকালাম। চোখে যেন আগুন জ্বলছে, বড় বড় দুধ গুলো ফেটে বেরিয়ে আসছে, বোটা গুলো শক্ত হয়ে জামার ওপর থেকে বেরিয়ে আসছে। আমি আস্তে আস্তে ওর ঠোটে ঠোট দিলাম। আর এটারই যেন অপেক্ষা ছিল। পাগলা কুকুরের মতো ঝাপিয়ে পরল আমার ওপর। আমাকে পাগলের মত কিস করতে শুরু করল। এতোক্ষনে আমার হুশ ফিরল।
মনে মনে বললাম,”ভুল ছেলেকে সিডিউস করলে, এবার দেখ কত নিরীহ আমি।” বলেই ওকে উল্টে দিলাম আর পাল্টা কিস শুরু সাথে দুধ গুলো টেপা। ও হতচকিত হয়ে সুখে গোঙাতে লাগল। আমি ওর জামা এক টানে চিরে দিলাম। ও অবাক হয়ে গেল। কিছু বলতে যাওয়ার আগেই কিস করে বিছানায় চেপে ধরলাম। তারপর কানের লতিতে কিস করে এক হাতে প্যান্টি খুলে ফেলে দিলাম। তারপর ওর দুধে মুখ দিলাম, রুপা ছাড়া পেয়ে বলে উঠল,” তুই এতো হারামি জানতম না তো। ওহ মাগো এরকম ভাবে কোথায় শিখলি চোসা! আহ্হ্হ্হ্হ্হ।”
আমি বললাম, ” এখন শুধু জানবে না দেখবে, রুপা দিদি।”
রুপা মাথাটা ৩৮ সাইজের বুকে চেপে ধরে বলল,”শুধু রুপা আজ থেকে। থামিস চুষে যা।” তখন আমার হয় ওর গুদের দিকে। পরিস্কার কামানো গুদ, রসে ভিজে আছে।
আস্তে আস্তে দুটো আঙ্গুল ঢুকিয়ে দিলাম। হাল্কা টাইট, মানে মাগী রেগুলার চোদা খায়। শুরু হল আঙুলের কাজ।
“আহ্হ” আর “উম্ম” শীত্কারে ঘর ভর্তি হয়ে এল। রুপা উত্তেজনায় দুমড়ে গেল আমি আর জোরে আঙ্গুল চালাতে থাকলাম সাথে দুধের বোটা নিয়ে খেলা। ও আমার বার্মুডা টা পা দিয়ে খুলে দিল। তারপরেই আমাকে টেনে জড়িয়ে ধরল। বুঝলাম জল খসবে, মাথাটা চেপে কিস করে পুরো শরীর ঝাকিয়ে শান্ত হল। আমর বাড়ার অপর জলের ধারা বয়ে গেল। তারপর নেতিয়ে পরল।
আর তখনি দরজার ঘণ্টির আওয়াজে সব বিগড়ে গেল।
কাকিমা ফিরে এসেছে। রুপা বলল,”মাগী আর আসার সময় হল না। তুই মাকে খুলে দিয়ে ওপরে চলে যা। আমি বাথরুমে যাই।” আমি মাথা নেড়ে তাই করলাম বাধ্য ছেলের মত।(ক্রমশ)
কেমন লাগল জানাতে ভুলবেন না।
Email:- joyban753@gmail.com

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments