সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ asovyorony বাংলা চটি কাহিনী (BCK) 31-05-2021

 

কামিনী (পর্ব ৭)
কৃতি আসতে আসতে পাপিয়ার জামাকাপড় খুলে দিচ্ছিল, আজ ওকে পাপিয়ার জন্য দাদাভাই এর মম রূপা আনটি যে দায়িত্ব পালন করেছিলেন কৃতির নিজের জন্য, সেটা পালন করতে হবে। তবে, অনেকদিন থেকেই কৃতি এই খেলায় অভ্যস্ত। পাপিয়া বুঝতে পারে, ওর শরীর থেকে একে একে খসে পড়ছে ওর জাম্পসুট, ওর ব্রা। প্যান্টি খুলতে যেতেই লোকটা ইশারা করে বারণ করে কৃতিকে। এরপর নিজে উঠে আসে পাপিয়ার অর্ধনগ্ন শরীরের কাছে। কৃতি ভাবে, দাদাভাই এর প্যান্টি খুলে দেবার নেশা এখনও যায়নি।
পাপিয়ার কাছে এসে প্যান্টির ওপর দিয়েই ওর নিতম্বে একটু হাত বুলিয়ে দেয় লোকটা, পাপিয়ার শরীর কামের আবেগে শিহরিত হয় একবার। লোকটা আসতে আসতে পাপিয়ার প্যান্টি নামিয়ে দেয়। কিছুক্ষণ ঘুরে ঘুরে পাপিয়ার শরীর দেখতে থাকে। পাপিয়া লজ্জা পায় খুব, কখনও ভাবেনি যে এইভাবে স্বপ্নের কামুক পুরুষের সামনে নগ্ন শরীরে দাঁড়াতে ওর লজ্জা করতে পারে। হঠাৎ লোকটা পাপিয়া কে কোলে তুলে নেয়। আচমকা এরকম করার জন্য পাপিয়া চমকে একটা চিৎকার করে ওঠে। তারপর লজ্জায় ওই রোমশ বুকে, মুখ গুঁজে দেয়। পাপিয়ার নগ্ন কিশোরী শরীরকে কোলে নিয়ে কৃতির দাদাভাই আসতে আসতে বাথরুমের দিকে এগিয়ে যেতে থাকে।
পাপিয়ার নরম স্তন লোকটার বুকে ঘষা খায়। কিশোরী শরীর বড়ই প্রিয়, কম বয়স থেকেই বোন, কাজিন আর ওদের বান্ধবীদের শরীর নিজের বীর্যে ভরিয়ে দিয়েছে লোকটা। আর এখন বোনদের গর্ভে বেড়ে ওঠা নিজের কিশোরী মেয়েরা ওঁর বিছানায় আসে, ওঁর কামের জ্বালা যোনিরসে শান্ত করে। ওদের বান্ধবীরাও ওঁর কামের আদর থেকে বঞ্চিত হয় না। এমনকি, অনেক কিশোরী, যাদের সাথে বিভিন্ন সোস্যাল মিডিয়াতে আলাপ, তারাও আসে মাঝে মাঝে। আজ যেমন এসেছে পাপিয়া, ওঁর নতুন মেয়ে। এই কিশোরী মেয়েগুলো যখন বিছানায় পাপা বলে ডাকে, সেক্স এর উত্তেজনা অনেক বেশি অনুভব করে লোকটা, আদর করার এনার্জি বহুগুণ বেড়ে যায় যেন।
পাপিয়াকে কোলে নিয়ে বাথরুমে ঢোকে লোকটা। বাথরুম ও বেশ বড় আর সাজানো। একদিকে বিরাট বড় আয়না, সেখানে ওর নতুন কামুক পাপা এর কোলে নিজের নগ্ন শরীর দেখতে পায় পাপিয়া, বিবশ হয়ে যায় সে সেই দৃশ্য দেখে। একটা বেশ বড় বাথটাব ও রয়েছে, ওটার কাছে গিয়ে পাপিয়া কে নামিয়ে দেয় লোকটা। পাপিয়া ধীরে ধীরে এগিয়ে বাথটাব এর জলে গা ডুবিয়ে দেয়। লোকটার লিঙ্গ তখন কিছুটা দৃঢ় হতে শুরু করেছে।
নিজের নগ্ন শরীর এই কামুক পুরুষকে উত্তেজিত করেছে, সেটা দেখে বেশ পুলকিত হয় পাপিয়া। কৃতি বলে, বেশ তোমরা স্নান করে নাও। তারপর লাঞ্চ করে নেব আমরা সবাই। বলে চলে যায়। লোকটা ধীরে ধীরে এগিয়ে আসে পাপিয়ার দিকে, লিঙ্গটা হালকা হালকা দোলে। পাপিয়া ঠোঁট কামড়ায়, অস্ফুটে বলে ওঠে, পাপা। লোকটা বাথটাবে বসে পাপিয়াকে কাছে টেনে নেয়। পাপিয়ার শরীর এলিয়ে পড়ে লোকটার রোমশ শরীরে। সোনা মেয়ে আমার, বলে লোকটা চুমু খায় পাপিয়ার ঠোঁটে, পাপিয়ার নরম ঠোঁট চুষে খেতে থাকে। কামের উত্তাপে পাপিয়া ভেতরে ভেতরে গলে যেতে থাকে। পাপিয়ার ঠোঁট দুটো চুষে খেতে থাকে, মুখের ভেতরে জিভ ঢুকিয়ে দিতেই পাপিয়া লোকটার জিভ চুষে খেতে থাকে, ঠিক ব্লুফিল্ম এ দেখা সিনগুলোর স্টাইলে।
লোকটা পাপিয়াকে আরেকটু কাছে টেনে নিল, বাহ, এই মেয়েটা বেশ কামুকী তো, বেশিরভাগ বাচ্চা যেমন লাজুক হয়ে পড়ে নগ্ন হলে, তেমন না। এ লজ্জা পেলেও বেশ একটিভ। লোকটা পাপিয়ার একহাত নিয়ে আসে নিজের লিঙ্গে, পাপিয়ার আঙুলগুলো লোকটার লিঙ্গ জড়িয়ে ধরে আসতে আসতে ওপর নীচে করতে থাকে। লোকটা পাপিয়ার কিশোরী স্তন কচলে দেয়, পাপিয়া শীৎকার করে ওঠে। মুখে বলে, আআহহহ পাপা, আস্তে। এদিকে পাপিয়ার নরম কিশোরী হাতের ছোঁয়ায় লিঙ্গ তখন পূর্ণ দৃঢ়। পাপিয়া তার দিকে কেমন লোভীর চোখে দেখে।
পাপিয়ার চোখের ভাষা পড়তে লোকটার অসুবিধা হয় না। লোকটা উঠে দাঁড়ায়, ওর লিঙ্গ তখন একদম পাপিয়ার মুখের সামনে। পাপিয় ঠোঁট এগিয়ে নিয়ে এসে অগ্রভাগে একটা চুমু খায়। তারপরে জিভ দিয়ে চেটে দিতে থাকে। এই অভিজ্ঞতা লোকটার নতুন নয়, খেয়াল করে দেখেছে, এখনকার বাচ্চামেয়েরা ওরাল সেক্স করতে বেশ আগ্রহী। একটু পরে লোকটা পাপিয়ার মাথা চেপে ধরে, পাপিয়ার ইশারা বুঝতে দেরি হয় না, লিঙ্গটা মুখের ভেতরে নিয়ে নেয় সে, তারপর একটা চকোবার এর মত চুষে খেতে থাকে।
ব্লুফিল্ম এ দেখা সবকিছুই করবে আজ ও। মিলির কাছে শুনে শুনে ওর মনেও প্রবল বাসনা হয়েছিল, মিলির ভাষায় চোদানোর। লোকটা পাপিয়ার মাথায় হাত বুলিয়ে দেয়, আর পাপিয়া উপোষী কুমারীর মত লোকটার লিঙ্গ চুষে দিতে থাকে। লোকটা বুঝতে পারে, পাপিয়া অনভিজ্ঞ হলেও ভীষণ কামুকী। ব্লুফিল্মে দেখা কায়দায় ঠোঁট আর জিভ দিয়ে ভালই সুখ দিচ্ছে। কিছুদিন কৃতি ট্রেনিং দিলেই বেশ পাকা হয়ে উঠবে। লোকটা ঠিক করে, পাপিয়ার মুখে বীর্য দিয়েই ওর সাথে সেক্স এর এডভেঞ্চার শুরু হবে। দিনের এখনও অনেক বাকি।
চুলের মুঠি করে ধরে লোকটা মুখ মৈথুন করতে থাকে জোরে জোরে, পাপিয়াও নিজের ঠোঁট দিয়ে লিঙ্গে আদর করতে থাকে, আর অপেক্ষা করে এক কামুক পুরুষের বীর্যের স্বাদের। মিলির কাছে শুনেছে, বীর্য মুখে নিলে অত্যন্ত সেক্সি হয়ে যায় মেয়েরা। মিলিকেতো দেখেইছে, আজ আরও দুজনকে দেখল। ওর মম শম্পাও মনে হয় পলাশদা আর না জানি কার কার বীর্য নিয়ে এখনও ভীষণ সেক্সি রয়েছে। আজ থেকে পাপিয়াও আরও সেক্সি হয়ে যাবে। পাপিয়া উত্তেজিত হয়, ওর যোনি ভিজে যেতে থাকে, ঠিক এই সময়েই ওর মুখ গরম বীর্যে ভরে যায়।
মুখে রাখতে পারে না পাপিয়া, গিলে ফেলে, তবুও বেশ কিছুটা বেরিয়ে আসে ওর ঠোঁটের ফাঁক দিয়ে, দু ফোঁটা গরিয়ে পড়ে ওর স্তনে। লোকটা ততক্ষণে মুখ থেকে লিঙ্গ বের করে নিয়েছে। ওর ইশারায় স্তনে পড়ে যাওয়া বীর্যের ফোঁটা পাপিয়া আঙুল দিয়ে তুলে চেটে নেয়, তারপর ওর নিজের লালা আর লোকটার নিজের বীর্যে মাখামাখি লিঙ্গ নিয়ে চুষতে শুরু করে। সমস্ত বীর্যটুকু খেয়ে না ফেলা পর্যন্ত ওর তৃপ্তি নেই। কি আশ্চর্য, বীর্যপাত এর পরেও লোকটার লিঙ্গ শিথিল তো হয়নি সেরকম। পাপিয়ার মুখ দেখে লোকটা বুঝতে পেরে হাসে, বলে এই তো প্রথমবার, এত তাড়াতাড়ি ঠাণ্ডা হয়না আমার। কল্পনা করে পাপিয়ার ভেতরটা যেন মুচড়ে ওঠে। লোকটা ওকে কোলে নেয়, এবারে মুখোমুখি, নিজের পা দিয়ে লোকটার কোমর জড়িয়ে ধরে পাপিয়া, আর হাত দিয়ে গলা জড়িয়ে ধরে। লোকটা ওইভাবে পাপিয়াকে নিয়ে এসে বিছানায় ফেলে।
পাপিয়া ভাবে এইবারে ও সেই সুখটা পাবে। কিন্তু না, লোকটা পাপিয়ার পা ফাঁক করে ধরে চুমু খায় ওর কোঁকড়া কেশরাশিতে ঢাকা যোনিমুখে। পাপিয়ার খুব লজ্জা লাগে, এদিকে স্বপ্ন গুলো এক এক করে সফল হতে দেখে ওর উত্তেজনা বাড়তে থাকে। পাপিয়ার যোনিতে জিভ দিয়ে যেন ছবি আঁকতে থাকে লোকটা, পাপিয়া সুখের জ্বালায় ছটফট করতে থাকে। দরজার কাছে দাঁড়িয়ে রিম্পা আর শর্মিষ্ঠা ওদের পাপার এই নতুন মেয়েকে আদর করা দেখতে থাকে। প্রত্যকেবার কোন নতুন মেয়ে এলে পাপার সাথে তাদের প্রথম দিন দেখার মজাই আলাদা।
শরমি ভাবে, ওর মম পলি, আর কৃতি আনটি সবচেয়ে সেক্স পাগল, তবে বাকি আনটিরাও কম যায় না। প্রত্যেকের সাথেই পাপার বাচ্চা আছে। মাঝে মাঝে পুরো পরিবার একত্র হয়ে কামে ডুবে যায় সাত দিন। কোন বাধা নেই। সদ্য কিশোর কিশোরী সবাইকেই শিখতে হয়। ওর দাদা ঋক থাকলে ও দাঁড়িয়ে দেখত পাপার কাজ। তবে বেশিক্ষণ দেখার ধৈর্য নেই। একটু দেখেই রিম্পাকে টেনে নিত। রোজ রাতে কৃতি আনটির বিছানায়তো ওই থাকে, এখন মেয়ে রিম্পাও শোয়, অবশ্য শর্মিষ্ঠাও শুয়েছে দাদা ঋক এর সাথে। মম আর কৃতি আনটি ভালই এক্সপার্ট করে দিয়েছে ওর দাদাকে।
ওদিকে লোকটা পাপিয়ার সমস্ত শরীরে নিজের লালা দিয়ে স্নান করিয়ে দেয়। তার আগেই পাপিয়ার দুবার জল বেরিয়ে গেছে। শরীর একটু ক্লান্ত যেন। শর্মিষ্ঠা এগিয়ে আসে, বলে পাপা তুমি রেডি হয়ে নাও, আনটি ডাকবে এখনই খেতে, পাপিয়াকে আমি স্নান করিয়ে দিচ্ছি আরেকবার। বলতে বলতে নিজের ফ্রক আর প্যান্টি খুলে ফেলে উলঙ্গ হয়ে যায়।
পাপিয়ার কাছে এসে ওর হাত ধরে বলে চলো। পাপিয়া শরমি এর হাত ধরে ওঠে, বাথরুমে যায় একসাথে, লোকটা ওদের দোলানো পেছনের দিকে তাকিয়ে থাকে। রিম্পা পায়ে পায়ে এসে দাঁড়ায়, তারপর লোকটার কোলে চেপে চুমু খেতে থাকে। লোকটাও চুমু খেতে খেতে রিম্পার বুক দুটো আদর করে টিপতে থাকে। তারপর কোলে নিয়ে বলে, চল তোর মা ডাকছে।
বাথরুমে শরমি পাপিয়ার শরীরে জল ঢেলে হাত দিয়ে ঘষতে থাকে। শরমির হাতের ছোঁয়াও এক ধরনের আদর বলে বুঝতে পারে পাপিয়া। ওর শরীরে আবেশ আসে। শরমি পাপিয়ার গায়ে হাত ঘষে দিতে দিতে বলে চলেছিল ওর পাপার কথা, ওর ভাইবোনদের কথা, কিন্তু পাপিয়ার কানে প্রায় কিছুই ঢুকছিল না। ও শুধু শরমির নগ্ন শরীর দেখে যাচ্ছিল। হঠাত পাপিয়া জড়িয়ে ধরে চুমু খেতে লাগল শরমিকে, শরমিও চুমুতে সাড়া দিতে লাগল শুরু থেকে, একটু পরে পাপিয়ার একটা হাত তুলে নিয়ে রাখল নিজের স্তনে। পাপিয়া খেলতে শুরু করল ওটা নিয়ে।
শরমি বলল, আমরা বোন, একই বয়সী, তাই তুই তুই করেই কথা বলব। পাপার তমাকে খাওয়া হলে, আমরা সব ভাইবোন কিন্তু খাবো তোমাকে। পাপিয়া জানতে চাইল, বিছানায় শরমিও আসবে কিনা, শরমি জানাল, আজ প্রথমতো, আজ পাপিয়া শুধু পাপার। আর পাপার মেয়ে হলে, শুধু পাপা নয়, ফ্যামলির সবার সাথেই বিছানায় উঠতে হবে পাপিয়াকে। পাপিয়ার চোখের সামনে যেন এক সেক্স এর অচেনা রাজ্য খুলে যাচ্ছিল ধীরে ধীরে। তার প্রবেশ পথের দিকেই পা বাড়িয়ে আছে ও।
দুপুরে খাওয়া দাওয়ার পরে, ১ ঘণ্টা বিশ্রাম। কৃতি আনটির ঘরে, রিম্পা আর শরমি ওদের পাপার ঘরে চলে গেল। পাপার ওয়ার্মআপ হবে, পাপিয়ার শরীর নিয়ে খেলা করার জন্য। কৃতি আনটি একটু ঘুমিয়ে নিতে বললেন। দাদাভাই এর সাথে বিছানায় কি হবে উনি জানেন, তার আগে পাপিয়ার কিশোরী শরীরের একটু বিশ্রাম এর প্রয়োজন।
ঘণ্টাখানেক পরে, পাপিয়াকে ডেকে নিয়ে গেল শরমি, ও শুধু একটা প্যান্টি পরে এসেছে। পাপিয়ার হাত ধরে পাপার কাছে নিয়ে গেল। তখন লোকটার লিঙ্গ চুষে দিচ্ছে রিম্পা। একটা হালকা ঠেলা দিল কাঁধে, বলল যাও। মাথা নিচু করে আস্তে আস্তে বড় খাটটার দিকে এগিয়ে গেল পাপিয়া। রিম্পা বিছানা থেকে নেমে এল, আজকে এই নতুন দিদিটাকে খাবে পাপা। পাপিয়া এগিয়ে যেতে যেতে রিম্পার লালায় ভেজানো দৃঢ় লিঙ্গটা দেখে নিচ্ছিল আড়চোখে।
দেখতে দেখতে ওর যোনি ভিজে যাচ্ছিল। লোকটা কি করতে পারে, তার আভাস সে একটু আগেই বাথরুম আর বিছানায় দেখেছে। লোকটা এগিয়ে এসে পাপিয়াকে কিস করতে লাগল, এবারে যেন আরও ভালভাবে সাড়া দিচ্ছিল পাপিয়া। কিস করতে করতে ওর জামাকাপড় নিপুণ হাতে খুলে দিচ্ছিল লোকটা। একটা নগ্ন শরীরের থেকে একটা শরীরকে নগ্ন করে দেবার উত্তেজনা অনেক গুণ বেশি। কিছুক্ষণের মধ্যেই পাপিয়া শুধু ব্রা আর প্যান্টি পরে রইল। ঘাড়ে, কানে, গলায়, পেটে, পিঠে সমস্ত জায়গায় লোকটার জিভ আর ঠোঁট এর ছোঁয়ায় কিশোরী পাপিয়ার শরীর ক্রমশ কামুকী নারীতে বদলে যাচ্ছিল।
ব্রাটাও খুলে দিল লোকটা, তারপর ওরই ব্রা দিয়ে পাপিয়ার হাত দুটো বেঁধে ফেলল। একটু ঘাবড়ে গেলেও, ব্যাপারটা বেশ উত্তেজক বলে মনে হোল পাপিয়ার। ওর নাভিতে তখন লোকটার জিভ একটা মাকড়সার মত জাল বুনে চলেছে। এরপর পাপিয়াকে বিছানায় শুইয়ে দিল লোকটা, ওপরে উঠে এসে চুষে খেতে লাগল ওর নরম স্তন, স্তনের বোঁটায় দাঁত ঘষে দিল। পাপিয়া সুখে ছটফট করতে লাগল। ও দেখতে পেল না, রিম্পা আড় শরমি এগিয়ে এসেছে আস্তে আস্তে। খাটের সাথে দড়ি দিয়ে বেঁধে দিল ওরা পাপিয়ার পা দুটো ফাঁক করে। তারপর সরে গেল।
লোকটাও স্তন চোষা ছেড়ে দিয়ে সরে দাঁড়াল একটু। পাপিয়া নিজেকে আবিষ্কার করল অসহায়ভাবে বাঁধা অবস্থায়। লোকটার চোখ পাপিয়ার নগ্ন শরীর দেখে লোভে জ্বলজ্বল করছে। কামনার বড় জটিল ভাষা সেই চোখে। লোকটা নিজের লিঙ্গ নিয়ে এগিয়ে এল পাপিয়ার মুখের দিকে, ওর ঠোঁটের ওপরে একটু বুলিয়ে দিল। পাপিয়া চোষার চেষ্টা করল একটু, কিন্ত ততক্ষণে লিঙ্গ সরিয়ে নিয়েছে লোকটা। একবার গালে, কখনও কানে, কখনও হাতে পায়ে, এক কথায় শরীরের যেকোনো জায়গায় যেখানে খুশি লিঙ্গের ছোঁয়া দিয়ে যাচ্ছে। পাপিয়ার শরীরে আগুন জ্বালিয়ে খেলছে যেন লোকটা। উফফফফ পাপাটা এমন অসভ্য।
রিম্পা আর শরমি পাপিয়ার অবস্থা দেখে হাসছে। পাপা ফার্স্ট টাইম এমনিই করে সবার সাথে। এতে সেক্স করার চাহিদা প্রচণ্ড তীব্র হয়ে ওঠে। নিজের শরীর দিয়ে তার অভিজ্ঞতা দুই বোনেরই হয়েছে। মম ওদের আলাদা আলাদা হলেও পাপাতো একজনই, বিছানায় পাপিয়ার কচি শরীর নিয়ে খেলা করা ওই মাঝ বয়েসি লোকটা। দুই বোন দৃশ্য দেখে উত্তেজিত হতে থাকে, শরমির হাত রিম্পার নগ্ন শরীর স্পর্শ করে।
লোকটা এবারে জিভ দিয়ে সেই একই খেলা শুরু করে, কখনও জিভ আবার কখনও লিঙ্গের আদিম ছোঁয়াতে পাপিয়ার বেঁধে রাখা শরীর উত্তেজনায় সুখে ধনুকের মত বেঁকে যেতে থাকে বারবার। শীৎকার এর প্রবল শব্দ ঘরখানা ভরিয়ে রাখে। আআআহহহহ এই কামুক শব্দই তো উত্তেজনার চাবিকাঠি। পাপিয়ার যোনিতে আরেকবার মনোনিবেশ করে লোকটা, চেটে চেটে যেন খেয়ে ফেলতে থাকে। লালারস আর কামরসে পিচ্ছিল না হলে ভালো করে আদর দেওয়া যাবে না এই বাচ্চা মেয়েটাকে, মনে মনে ভাবে লোকটা।
পাপিয়ার শরীরে বন্যা আসে, লোকটা নিজের লিঙ্গের অগ্রভাগ ওর যোনিদ্বারে ঘষতে থাকে। পাপিয়ার ইছা হয় চিতকার করে বলতে, “আর না, আর জ্বালিও না পাপা, আর পারছি না সহ্য করতে, এবারে চোদো আমাকে”।
পাপিয়ার মুখ থেকে অজান্তে বেরিয়ে আসে, আআআহহ পাপা চোদো আমাকে। বলেই লজ্জায় মরমে মরে যায় পাপিয়া, এসব ওই মিলির সাথে থাকার ফল। লোকটা বুঝতে পারে, পাপিয়ার উত্তেজনা ওর সমস্ত সংযমের বাঁধ ভেঙে দিয়েছে। পাপিয়ার কুমারী কিশোরী নরম যোনিতে ধীরে ধীরে ঢুকে যেতে থাকে একটা অভিজ্ঞ দৃঢ় বয়স্ক লিঙ্গ। কামসুখের ব্যাথায় পাপিয়া গোঙাতে থাকে। ওর গোঙানির আওয়াজ, আর ক্রমাগত আহহ পাপা, উম্ম পাপা এইসব টুকরোটাকরা শব্দ, লোকটার যৌন উত্তেজনা চরমে তুলে দেয়। পাপিয়ার যোনির ভেতরে লিঙ্গের গতি দ্রুত হয়। বেশ কিছুক্ষণ এভাবে চলার পরে যখন পাপিয়া, সুখের স্বর্গে পৌঁছে গেছে, প্রত্যেক মুহূর্তে যেন শরীরে তারাবাজির ফুল্কি অনুভব করছে, তখন লোকটা পাপিয়াকে ছেড়ে দেয়।
পাপিয়া অবাক হয়ে যায়, একটা আদুরে বিড়ালের মত গায়ে গা ঘসাঘসি করতে থাকে লোকটার সাথে। লোকটা পাপিয়াকে কোলে তুলে বসায় মুখমুখি, পাপিয়ার পা দুটো লোকটার কোমর এর দুদিকে ছড়িয়ে দেয়। পাপিয়ার মুখ দিয়ে বেরিয়ে আসে, উম্মম্মম পাপাআআআ। কিশোরী শরীর ভোগ করার জন্য এটাই লোকটার প্রিয় পোজ। ওদের চোখে কামনার নেশা দেখতে দেখতে, বাচ্চা মেয়েগুলোকে পূর্ণ কামুকী নারী বানিয়ে তুলতে বেশ ভালো লাগে। একটু সঙ্গম অভিজ্ঞা হবার পর অবশ্য মাঝে মাঝে কুকুরীর মত, বা কাউগার্ল আসনে আদর করে লোকটা। তখন ওঁর মেয়েরা ওদের নটি পাপার কাছে হরনি বিচেস। কামের সুখে তৃপ্তিতে ওদের চোখ গুলো মাঝে মাঝে উলটে যায়।
পাপিয়াকে নিয়েও কোলে বসয়ে লোটাস আসনে আদর করে দিতে বেশ ভালো লাগছিল। পাপিয়ার নরম বুক কখনও লোকটার রোমশ বুকে ঘষা খাছিল আবার কখনও হাতের জাদু দেখাছিলেন ওর কিশোরী স্তন টিপে আর মুচড়ে দিয়ে। পাপিয়াও ততক্ষণে নিজের কোমর দুলিয়ে সুখ বাড়িয়ে নেবার কায়দা করায়ত্ত করে ফেলেছে। এমনকি মাঝে মাঝে যোনিপথ দিয়ে যেন কামড়ে ধরছে লোকটার লিঙ্গ। বাহ, বেশ তাড়াতাড়ি বিছানার কায়দাগুলো নিজের অজান্তেই রপ্ত করে ফেলছে পাপিয়া, লোকটা খুশি হয়। এমন মেয়ের যোনি বীর্যে ভাসিয়ে দিয়েই তো কামের সুখ। এভাবে সময় যে কিভাবে পেরিয়ে যেতে থাকে, তার খেয়াল কারোরই থাকে না। এদিকে মেঝের কার্পেটে দুই বোনের নগ্ন শরীর একজন আরেকজনকে সুখ দিয়ে চলেছে। এত উত্তেজনা ওরা অনেকদিন অনুভব করেনি।
একসময় পাপিয়া জীবনে প্রথমবারের জন্য শরীরের ভেতর গরম বীর্যের তীব্র স্রোত টের পায়। থরথর করে কাঁপতে থাকে ওর শরীর। এই নিয়ে তৃতীয়বার ওর অরগাজম হল। লোকটা এরপর ওর হাত পায়ের বাঁধন খুলে দেয়, পাপিয়া লিঙ্গটা চুষে খেতে থাকে, এখনও সতেজ হয়ে রয়েছে লিঙ্গ। কিছুক্ষণের মধ্যেই আবার পাপিয়ার নরম শরীর লোকটার মাঝবয়েসি শরীরের তলায় দলা খেতে থাকে। এবারে কিছুটা হিংস্রভাব এসেছে লোকটার মধ্যে।
পাপিয়ার কচি শরীর যেন আজ ছিঁড়ে খাবে। একটু আগে যেন একজন বাবা তার আদরের মেয়েকে যৌনসুখ উপহার দিচ্ছিল, কিন্তু এখন যেন এক প্রচণ্ড কামুক পুরুষ হাতের কাছে লোভনীয় এক কিশোরীর নরম শরীর পেয়েছে নগ্ন অবস্থায়, নিজের কামলালসা চরিতার্থ করতে। পাপিয়ার কচি শরীরটা যেন খেয়ে ফেলবে একেবারে, উফফফ পিষে দিচ্ছে একেবারে, যৌনকামনায় ছটফট করতে করতে ভাবে পাপিয়া।
লোকটার এই নিয়ন্ত্রিত হিংস্রতা পাপিয়ার মনে আর শরীরে এক অদ্ভুত সুখের জন্ম দেয়। ওর এই শরীর এরকম একজন কামুক পুরুষকে প্রবলভাবে উত্তেজিত করেছে, এইভাবনাটাই পাপিয়াকে নিজের সমস্তটুকু দিয়ে লোকটার শরীরের সুখমন্থনকে নিবিড় করে তুলতে সাহায্য করে। দ্বিতীয় সঙ্গমের পরে পাপিয়ার মুখ ভরতি হয়ে যায় বীর্যে, ততক্ষণে রিম্পাও উঠে আসে, পাপিয়ার শরীরে এদিক ওদিক পরে থাকা কিছু বীর্যের ফোঁটা যত্ন করে জিভ দিয়ে চেটে নিতে থাকে।
লোকটার কামনা শান্ত হয়নি এখনও। এখনও ওর দুটো নারীশরীর দরকার, আর সেটা এখুনি দরকার।
রিম্পাকে কোলে তুলে নিয়ে নগ্ন শরীরেই কৃতির ঘরের দিকে পা বাড়ায় লোকটা, জানে কামুক বোনটা ওর অপেক্ষাতেই আছে। মা মেয়ের এই দুটো উন্মুখ শরীরই এখন ওর কামের শেষটুকু উপভোগ করতে শরীরে শরীর নেবে। পাপিয়ার রমণক্লান্ত শরীরের ভার শরমির হাতে ছেড়ে যায়। শরমি নগ্ন শরীরেই পাপিয়ার পাশে শুয়ে পড়ে, একটু পরেই দুজনের ঠোঁট চুমুতে ব্যাস্ত হয়ে যায়। দুজনের হাত নিতান্ত অবশ ভাবেই অন্য জনের শরীরের ভাঁজে খাঁজে জমে থাকা কাম হাতের আঙুলে মেপে নিতে থাকে।
(ক্রমশ)
**************
বন্ধুরা, কেমন লাগছে আমার লেখা, জানাও আমাকে ইমেল করে ayon84b@gmail.com

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments