সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 10-12-2015

 

আমি বললাম ও ওর মাকে চুদতে চাই, রাজু একটু আনঈজ়ী ফীল করতে লাগলো. আমি বললাম রিল্যাক্স রাজু আমারা সব ফ্রী এখন. আমি বললাম আজ তুমি সর্মীর সাথে এনাল সেক্স কর প্রথমে. সর্মী বলল না না লাগে গো. আমি বললাম না চলবেনা কতটা লাগে, সেটা বুঝে আমরা ডিসাইড করব. সর্মী নেশাতে চূর হয়ে বলল তাহলে আন্টিও তোমার ঠাপ পোঁদে নেবে.
মা বলল ওরে বাবা না রে না, আমি পারবনা, সাইজ়টা দেখেছিস আমার ছেলের. আমি বললাম বেসি কথা হয়ে যাচ্ছে, চলো শুরু করি, বলে রাজু কে ইসারা করলাম. আর আমি মাকে চুমু খেতে শুরু করলাম., মাও রেসিপ্রকেট করছিল. দেখা দেখি রাজু ও সর্মীকে কিস করতে আর মাই টিপতে লাগল, আমি আর মা টেরিয়ে টেরিয়ে ওদের দেখছিলাম ওরাও আমাদের দেখছিল. আমি মাকে এবার সোফার ওপর বসিয়ে দিলাম. বসিয়ে পা দুটো ফাঁক করে গুদে মুখ দিয়ে গুদটা চুসতে শুরু করে দিলাম, রাজুও আমার দেখা দেখি সর্মীর গুদ চুসতে শুরু করলো সর্মিকে দাড় করিয়ে রেখে. মা মদের নেশাই বেস জোরেই সিতকার দিচ্ছিল সাথে সর্মীও.
দুই মাগীর আওয়াজ এতো হচ্ছিলো যে আমি বাধ্য হয়ে জোরে টীভীটা চালিয়ে দিলাম, এবার রাজুকে দেখানোর জন্যও আমি মাকে উল্টে বসিয়ে দিলাম , আর পাছাটা টেনে ধরে পোঁদের ফুটোতে জীব বোলাতে শুরু করলাম,, সর্মী রাজুকে বলল দেখো রোহান কেমন আন্টির পোঁদ চাটছে, রাজু বলল আমিও তোমার চেটে দিচ্ছি. সর্মী ডাইনিংগ টেবিলে ভর দিয়ে দাড়ালো. দেখলাম রাজু ওর বিসাল পাছার খাঁজে মাথাটা ঢুকিয়ে দিল প্রায়, কিন্তু ও এটা খুব ভালো করেনা, তাই আমি ইসারায় ওকে বললাম জায়গা এক্সচেংজ করতে. দুই মেয়েই আমাদের দেখতে পাচ্ছে না তাই আমি মুহূর্তের মধ্যে সর্মীর পিছনে এসে গেলাম আর রাজু মার পিছনে.
এবার সর্মীর পাছাটা ফাঁক করে পোঁদে নিপুণ ভাবে জীবটা বোলাতে শুরু করলাম, আর আড় চোখে তাকিয়ে দেখি রাজু মার পোঁদ চাটছে. মা আর সর্মী দারুন সিতকার দিচ্ছে, এবার আমি সর্প্রাইজ় দিলাম. আমি বললাম মা দেখো কে তোমার পোঁদ খাচ্ছে, মা চমকে ঘুরে দেখলো রাজু এতখন মার পোঁদ চাটছিল. সর্মীও ঘুরে দাড়ালো, আমি হাসতে হাসতে বললাম, মা দেখেছ. মাগীর কত রস কাটছে বলে সর্মীর গুদে একটা আঙ্গুল ঢুকিয়ে বের করে এনে দেখলাম.
সর্মী একটু লজ্জা পেলেও খুসি হল. মা এবার বলল এটা কি হল চুক্তি ভঙ্গ হল. আমি বললাম রাজু তোমার পোঁদ মারবে এখন, আর সর্মী আমারটা চুষবে. মা বলল ও সোনা তোরা এটা করিস না খুব লাগবে. আমি বললামম এতো ভয় পেলে হবেনা ট্রায় তো করতে হবে. আমি তারপর সর্মীকে টেনে এনে আমার কোলের ওপর পিছন ঘুরে বসালাম. ওর নধর পাছাটা আমার বাড়ার ওপর চাপ দিচ্ছিল. ও পাছাটা একটু চেপে চেপে দিচ্ছিল. আমি বললাম মা তুমি ড্যগী হয়ে যাও, মা বলল কেন, আমি আর কোনো কথা না বলে মার পাছাটা ধরে ঘুরিয়ে মাকে ড্যগী স্টাইলে বসিয়ে দিলাম. আর বললাম, এবার রাজু তোর কাজ কোথায় ঢোকাবি দেখ, বলে এক হাত সর্মীর তুল তুলে লেঙ্গটো শরীরটা কছলাতে লাগলাম. সর্মী আমাকে কানে কানে বলল চুদবেনা আমাকে. আমি আস্তে করে বললাম, দাড়াও ওদের এনালটা করিয়ে দি.
ও বলল এই আমাকে নিতে বলো না লাগবে কিন্তু খুব. আমি হাঁসলাম.আমি এবার সর্মীকে কোল থেকে নামিয়ে বললাম আমাকে হেল্প করো আমার মাকে এনাল করাতে হবে. মা ছটফট্ করছে. মাকে আমি সেট করে বসিয়ে দিলাম. মার সুন্দর পোঁদটা এবারে দুলছে, আর পাছাটা ফাঁক হয়ে আছে. মার পাছাটা হালকা টাইপের আর পোঁদের চেরাটা এমনি থুতুতে ভিজে আছে. আমি মার পোঁদে একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম গোরা পর্যন্ত, মা কেঁপে উঠল. আমি বললাম একটু লাগবে বেসি না বলে আঙ্গুলটা ঘুড়িয়ে ঘুরি ঢোকাতে আর বের করতে লাগলাম. সর্মী দাড়িয়ে দাড়িয়ে দেখছে আর রাজু হাতে বাঁড়াটা নিয়ে দাড়িয়ে আছে. আমি মাকে বললাম কেমন এবার লাগছে কি বলো মা. কিছু বলল না বলে আমি আঙ্গুলটা টেনে বের করে নিলাম.
রাজুকে বললাম দাও এবার. রাজু খুব উত্তেজিত ছিল. আমি ওর বাঁড়াটা ধরে টেনে মার পোঁদের শেষ লাগিয়ে দিলাম. বললাম আস্তে আস্তে চাপ দাও. বেটা কেলানে পোঁদে ঠেকাতে না ঠেকটেই মাল বেড়িয়ে গেল. আমার এতো রাগ উঠে গেল যে কি বলব. ওর তো অবস্থা খুব নাজুক. মাও ঘুরে বসে পোঁদের থেকে মাল গুলো মুছতে লাগলো.
আমি কোমরে হাত দিয়ে দাড়িয়ে পড়লাম. সবাই খুব আপসেট হয়ে পড়ল. ও একটু ধাতস্থ হয়ে বলল আমার আবার হবে এটা আমার হয় প্রথম বার নতুন কাওকে করতে গেলে তাড়াতাড়ি ডিসচার্জ হয়ে যাই. মা বলল ঠিক আছে তুমি টাইম নাও. আর আমার দিকে তাকিয়ে বলল মাকে ব্যাথা দিচ্ছিলি, দেখ গড আছে. আমি আপসেট তাই কিচ্ছু বললাম না. মা বলল কিরে তোরা কর. সর্মিকে বলল এবার তোর পালা, তুই বোস খুব তো দেখছিলি আমার পোঁদ মারানো. মার মুখ থেকে মদের ঘোরে স্ল্যাংগ ভাষা বেড়োচ্ছে. সর্মী বলল আন্টি তুমি ওটা নিতে বলছ?
মা বলল হ্যাঁ, বলে মা সর্মীকে প্রায় জোড় করে ড্যগী স্টাইলে বসিয়ে দিল, ওর ধুম্সো পাছাটা এখন দুলচ্ছে, দু খানা দাবনা দুটো কলসী বসানো যেন হাতির মতো পাছা.
 
অবাধ পোঁদ মারামারি ও গ্রুপ সেক্সের Bangla choti golpo
 
আমি বললাম মা কি ওর পোঁদ মারব বলছ. মা কথা না বলে সর্মীর পাছাটা ফাঁক করে ধরল, আর পোঁদের ফুটোটা দেখতে থাকল ভালো করে আর এবার যেটা করল আমরা চমকে উঠলাম.
মা সোজা জিবটা সর্মীর পোঁদের ফুটোতে চালিয়ে দিল, আর আওয়াজ করে পোঁদটা চাটতে শুরু করে দিল, আর আমার দিকে চোখের পাতা না ফেলে তাকিয়ে রইল.
বুঝলাম কি বলতে চাইছে. আমি বাঁড়াটা খিঁচতে শুরু করলাম. ২-৩ মিনিট পরে মা মাথাটা সরিয়ে একটা আঙ্গুল সর্মীর লালাই ভেজা পোঁদের চুল গুলো ভেদ করে পোঁদের ফুটোতে ঢুকিয়ে দিল.
সর্মী কেঁপে উঠল, বলল আন্টি গো, মা বলল দাড়াতো এইটুকু মেয়ে এটুকু তে লাগেছে? বলে পোঁদটাকে আঙ্গুল দিয়ে চুদতে লাগলো. তারপর আমার বাঁড়াটা ধরে কছলাতে থাকল আরেক হাত দিয়ে.
এবার দেখি দু আঙ্গুল সর্মীর পোঁদে ঢুকিয়ে দিল সর্মী নেশার ঘোরে বলছে আন্টি গো পোঁদ ফেটে যাবে রোহানের বাঁড়াটা ঢুকলে, দোহাই তোমার. মা বলল কিছু লাগবেনা তুই দেখ না আমি তো আছি.
কিছুখন দুই আঙ্গুল দিয়ে সর্মীর পোঁদটা চুদে আমার বাঁড়াটা ওর পোঁদের ফুটোতে ঠেকিয়ে দিয়ে সরে দাড়ালো. বলল নে মার সামনে ওর পোঁদ মার আমি দাড়িয়ে দেখব আর তাহলে আজকে রাতে তোকে পোঁদ মারতে দেব. শুনে আমি বেস চমকে উঠলাম, আমি বুঝলাম এটা মার জেদ, অমি কথা না বাড়িয়ে আস্তে করে সর্মির কোমরটা চেপে ধরে বাঁড়াটা ঠেললাম. সর্মীর পোঁদের ছোট হবার দরুন ঢুকতে চাইছিল না. আবার টেনে বের করে নিলাম. মা এবার সোফাই বসে সর্মীর পাছাটা টেনে ফাঁক করে ধরে পাছায় মাথা রেখে দেখতে লাগলো বিভোর ভাবে আমার মাকুড় মতো বাঁড়াটা কি ভাবে ঢোকে ওর পোঁদে. সর্মিও মার কোলে মানে গুদের কাছে মুখ গুজে দিল ঠোঁট এ ঠোঁট চেপে. মা ওর পাছাটা টেনে ধরতে পোঁদের ফুটোটা এক্সপোজ় হয়ে ছিল.
আমি ঠিক লক্ষ্য করে চাপ দিলাম বুঝলাম গরম লাগছে মনে মুণ্ডিটা পোঁদে ভিতরের স্কিনটা ট্যাচ করেছে, আরেকটু চাপ দিলাম, আরেকটু ঢুকলও ভিতরে. সর্মী প্রায় কেঁদে ফেলে বলল ও আন্টি রোহানের এটা বাঁড়া না গদা. মা বলল ঢুকলে যা আরাম পাবি তারপর বলিস, আমি তো ওকে গাধা বলি. বলে মা হতের তালুতে থুতু নিয়ে আমার বাড়ার অবসিস্ট অংশে মাখিয়ে দিল. মা উৎসুক দর্শক আমি কি ভাবে সর্মীর পোঁদ মারি, কিভাবে আমার আখাম্বাটা ঢোকে সেদিকে পুরো নজর. মার থুতুতে আমার বাঁড়াটা একটু পিচ্চল হয়ে গেল. আমি আরেকটু পুশ করলাম, বাড়ার মুণ্ডিটা সর্মীর পোঁদের ফুটোতে নিজের যাইগা করল. সর্মী কুঁকিয়ে কুঁকিয়ে উঠছিল. বলছে ও দাদা লাগছে গো তোমারটা ভিষন বড়.
আমি বললাম তুই আমাকে দাদা বললি আর এইটুকু করতে পারবিণা আমার জন্যে. সর্মী মাকে বলল আন্টি বলো নাগও তোমার ছেলেকে কিছু, এত বড় বাঁড়া নেওয়া যাই. মা হেঁসে বলল শুরুতে একটু লাগে, দেখ ঠিক এংজয করবি একটু পরে. সর্মীর কুচকানো পোঁদের ফুটোটা একটু হা হয়ে আমার মুন্ডিটার ওয়ান থার্ড গ্রিপ করেছে. আমি আরেকটু পুশ করলাম. এবার মাংস শুধু কিছুটা ঢুকে গেল, ও কেঁপে উঠল. মা আমার বাঁড়াটা সেট করে ধরেছে যাতে পিছলে না যাই. আমি এবার সর্মীর পাছার দাবনা দুটো টেনে ধরলাম, যাতে আরও আক্সেস পাওয়া যাই, তারপর আরেকটু জোরে দম নিয়ে কোমরটা শুধু ঠেললাম. বেস অনেকটা ঢুকে গেল. পোঁদটা বেস গরম, মুণ্ডিটা যতটা ঢুকেচ্ছে বেস গরম লাগছে. সর্মী অক করে আওয়াজ করে উঠল.
এখন পৌনে এক ইঞ্চি ঠেললেই গাঁটটা গলে যাবে. আমি এবার বের করে নিলাম, দেখলাম সর্মীর পোঁদটা বেস হা হয়ে গেছে, আর তির তির করে কাঁপছে. ভিতরটা পুরো লাল. আমি মুণ্ডিতে একটু থুতু লাগালাম, আর আবার হা করা পোঁদের ফুটোতে বাঁড়াটা গলিয়ে দিলাম. এবার মুণ্ডিটা প্রায় গলে যাই যাই, একটু কসরত করতেই মুন্ডিটা সর্মীর পোঁদের গাঁটটা পার হয়ে গেল. মা সর্মীকে বলল কিরে লাগছে সর্মী পোঁদে আমার আখাম্বাটা নিয়ে বেস উত্তেজিত. মাকে জিজ্ঞেস করলো পুরোটা ঢুকেচ্ছে, মা বলল আসলটা ঢুকে গেছে বাকিটা তো আরামসে ঢুকে যাবে. সর্মী বলল কই তেমন লাগছেনা নাতো. মা বলল এই তো সোনা মেয়ে, দেখ কি আরাম লাগে এবার.
Aro Baki Ache Maa O Cheler Chodachudir Bangla Choti Golpo

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments