সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 12-12-2015

 

আমি এবার আস্তে আস্তে চেপে চেপে পুরোটা ঢুকিয়ে দিলাম, এতটাই ঢুকালাম যে বিচিগুলো শুধু বাইরে রইল. সর্মীকে বললাম কিরে টের পাচ্ছিস সর্মী দাঁতে দাঁত চেপে উত্তর দেয় ও হ্যাঁ গলাই চলে এসেছে, করো দাদা করো.
আমি এবার ঠাপ শুরু করলাম. প্রথমে আস্তে আস্তে একটু বের করে আবার ঢুকিয়ে দিচ্ছিলাম, সর্মিও পোঁদ দোলাচ্ছিল.
আমি বললাম কেমন লাগছে, ও বলল দারুন লাগছে দাদা, তোমার কেমন লাগছে বোনের পোঁদ মারতে আমি বললাম এমেজ়িংগ, আর বললাম পোঁদ না মারলে জানিস তো অন্তরের টান আসে না. মা আমার পাছাই টেনে একটা চর দিল.
এবার রাজু ধাতস্থ হয়ে আমাদের সামনে এসে দাড়ালো. ওর বাঁড়া আবার খাড়া, ও মার দিকে ইসরা করলো, মা উঠে চলে গেল ওর সাথে আরেকটা সোফাই. ও মাকে পিছন থেকে জড়িয়ে, ঘারে চুমু খাচ্ছিল, মা ওর বাঁড়াটা হাতে নিয়ে হ্যান্ডেল মারছিল.
কিছুখনের মধ্যে দেখি মা হাটুর ওপর বসে ওর ধনটা নিয়ে চুসতে শুরু করে দিল, আমার খুব এগ্জ়াইটিংগ লাগছিল, মা এখন বেস এক্টিভ. রাজুর ধন মুখে পুরে চুসছে আর চোখ আমার দিকে আমি মার দিকে তাকিয়ে হাঁসলাম. মাও হাঁসল. আমি এবার রাজুকে বললাম, রাজু একটা সীক্রেট বলা হয়নি তোমাদের. সর্মী পোঁদ দোলানো কমালো, রাজু আমার দিকে তাকালো.
 
ছেলের অশ্লীল ইচ্ছা পুরনের Bangla choti golpo
 
আমি বললাম ইনি আমার সত্যিই মা. ওরা অবাক হয়ে গেল. সর্মী পোঁদ নরানো বন্ধও করে মার দিকে ঘুরে তাকলো. ও মা তাই নাকি গো. মা হাঁসল রাজুর বাঁড়াটা চুসতে চুসতে, তার পর মা বলল আমার রিয়াল ছেলে চাই যে ও বসে বসে দেখবে যে আমাকে কেউ করছে. আর ও তাই দেখে খিঁচবে. মা পুরো খাঙ্কির মত বিহেভ করছে আর ছেনালের মত আমার দিকে তাকিয়ে তাকিয়ে রাজুর বাঁড়াটা চুসছে.
রাজু মার মাথাটা ধরে নিজের দিকে এটেন্ষান টানছে, কিন্তু মা আবার ও চুসছে আর আমার দিকে তাকিয়ে হেঁসে চলেছে. সত্যি এই দৃষ্য কি ভাবা যাই,  . রাজু আবার মার মাথা ধরে নিজের দিকে এটেন্ষন নিতে চাইলো, মা ওর দিকে তাকিয়ে বলল, কি সোনা সব তো তোমার, যা খুসি করবে আন্টির সাথে তাই না. তারপর বলল, আচ্ছা তোর মাকে যদি ও চোদে তাহলে তুই রাগ করবী না.
রাজু হেঁসে বলল আমার মাকে যদি ও চুদতে পারে তাহলে আমি ওর গোলাম হয়ে থাকবো তবে ও করার সাথে সাথে আমাকেও চান্স দিতে হবে.
মা বাঁড়াটা মুখ থেকে বের করে বলল তোরা কি সবাই মা চোদা ছেলে, সর্মী হেঁসে উঠল. আমি তখন, সর্মীর পাছাই এক থাপ্পর মেরে বললাম এই এটা সুকনো পাছা কোথাই দেখলি রে, আমার মার মতো পাছা এই বয়েসে কোথাও পাবি.
যাই হোক সর্মীর পোঁদ এক নাগারে মেরে চলেছি ওর ও বসতে কস্ট হচ্ছে. তাই আমি ঝুকে ওর ঘারের কাছে গিয়ে ওকে বললাম চলো অন্যও পোজ় এ করি. সর্মী বলল হ্যাঁ তাই কর. আমি বললাম মা ওকে নিয়ে আমি ঘরে যাচ্ছি তুমি রাজুর সাথে এংজয় করো. মা একটু বাধা দিতে চাইলো কিন্তু মুখ খুলতে পাড়ল না কারণ রাজু বাঁড়াটা বেস ঠেলে দিয়েছে মুখের মধ্যে.
আমি সর্মীর কোমরে হাত জড়িয়ে ওকে বেডরূমে নিয়ে গেলাম. মা আমার দিকে তাকিয়েই রইল, আমি জানি মার বেস হিংসে হচ্ছে কিন্তু এখানে ঠিক জমছে না আর মেক্যানিকাল হয়ে যাচ্ছে. আমি সর্মীকে মার খাটে শুইয়ে দিলাম. ওর ওপর চড়ে বললাম তোর পোঁদটা ঘ্যামা কিন্তু বলতে পারছিলাম মা ছিল বলে.
সর্মী আমাকে গলা জড়িয়ে ধরল বলল দাদা তোমার বাঁড়াটা এতো মজাদার লাগছে না কি বলব. তুমি সুযোগ পেলে আমাকে ডেকে নিও সারাজীবন তোমার চোদন খাবো আমি. আমি বললাম রাজু? ও বলল ও আরকি মাইংড করবে তাছারা ওর সাথে আমার রীলেশনটা মোস্ট্লী ফিজ়িক্যাল বিয়ে টিএে এসব ভেবে দেখিনি. আমি ওর ঠোঁটে চুমু খেলাম. এবার ও বলল দাদা আন্টি সত্যি তোমার মা, আমি বললাম হা রে হা. আমি জানি বিশ্বাস হবেনা তবুও বলছি সত্যি আমি ওনার গর্ভের সন্তান.
ও আমাকে জড়িয়ে ধরল আর ওর বড় বড় মাই গুলো লেপটে গেল আমার বুকের সাথে. আমি বললাম পোঁদ মারাতে কেমন লাগছে. ও বলল খুব খুব ভালো লাগছে, এতো ভালো লাগবে জানলে আগে আরও করতে পারতাম.
আমি বললাম আমারও তোর পোঁদ মারতে আরাম লাগছে. ও বলল আন্টিরটা মারনি আগে. আমি বললাম না রে আজকে ট্রায় করব যদি তোর রাজু মার পোঁদ মারতে পারে. সর্মী বলল ওর দৌড় তো দেখলে খেলাটাই ভেস্তে যাচ্ছিলো, আমার এরকম কতো দিন হয়েছে যে ওর আর দাড়ায়নি. আমি বললাম ও তোর পোঁদ মেরেছে. ও বলল একবার মাত্র পুরো ঢুকিয়েছে তাও একবার দুবার নাড়িয়েই শেষ বাবু. আমি বললাম তারপর?
ও বলল তারপর আর কি আর দাড়লে তো. আজকে একটু বেসি জোস দেখছি তাই একটু অবাক হয়ে যাচ্ছি. আমি বললাম ও তাহলে এই প্রব্লেম. ও তোকে স্যাটিস্ফাই করে কি করে, ও বলল ওই যা হয় আরকি. আমি বললাম তোর আর কোনো ফিজ়িক্যাল পার্টনার নেই. ও বলল তোমাকে লোকাবো না আমার আরও দুজনের সাথে হই. আমি বললাম কে রে ওরা. ও বলল দুজনেই চেনার মধ্যে আমার পাড়াতে থাকে. আমি বললাম সমবয়সি. ও বলল একজন তোমাদের মতো একজন একটু বড় আমার টীচার.
আমি ওকে চুমু খেয়ে বললাম তুই ও চোদাতে বেস ভালই বাসিস কি বল. ও বলল দরকার ছিল না যদি রাজু দিতে পারত ভালো করে. কিন্তু এখন আর বেরোতে পারবনা ওদের হাত থেকে. আমি বললাম নোংরামি না করে এই তো ঠিক আছে বেরোনোর কি দরকার আছে.
আমি আস্তে আস্তে ওর পাটা ফাঁক করতে শুরু করলাম, ও ভারি ভারি পা গুলো ছড়িয়ে দিল. আমি ওর কোমরের তলাই একটা বালিস দিলাম. ও নিজেকে এড্জাস্ট করে নিল, বলিসের পোজ়টা বুঝে গেল. আমি ওর ছড়ানো পায়ের ফাঁকে নিজেকে এড্জস্ট করে নিলাম, আর আমার খাড়া বাঁড়াটা ওর পোঁদের ফুটোতে সেট করলাম ও একটু অবাক হল, হবে এই ভাবে? আমি বললাম তুই দেখনা কস্ট হলে বলিস. আমি আস্তে আস্তে করে কোমরের চাপে পুরো বাঁড়াটা আবার ওর পোঁদে ঢুকিয়ে দিলাম. এতখন পোঁদ মারার ফলে বেস স্মূদ হয়ে ছিল তাই বীণা বাধায় আমার ওই মোটা বাঁড়াটা পুরো ঢুকে গেল.
ও বলল দাদা পুরো ঢুকেছে তোমার, আমি ওর ঠোঁটে কিস খেয়ে বললাম, হ্যাঁ রে পুরোটাই ঢুকে গেছে তোর পোঁদে. আমি ওকে পোঁদে চুদতে শুরু করলাম, ও আমাকে জড়িয়ে ধরল বলল ওহ দাদা কি আরাম হচ্ছেনা এই ভাবে, সত্যি বলচ্চি গুদ চুদিয়ে এত আরাম হইনা.
আমি বললাম কেন তোর বন্ধুরা তোকে চদেনা এই ভাবে, ও বলল কারো মাথায় আসতেই পারেনা যে এই ভাবে পিছে ঢোকানো যাই. আমি হাঁসলাম আর ওর পোঁদে বাঁড়াটা ঠাঁসতে ঠাঁসতে ওর ঠোঁটে আমি আলতো আলতো কামড় আর চুমু খেতে খেতে ধীর তালে ওর পোঁদ মারতে লাগলাম.
ও খুব আরাম পাচ্ছিলো, ওফ সোনা দাদা তোমরটা যে কি আরাম দিচ্ছে কি বলব. এবার পাসের ঘরের থেকে মার আওয়াজ পেলাম ওহ ওহ বেবী ফাক মী ফাঁক ইয়োর মম, আই এ্যাম ইয়োর মম নাউ ফাঁক ইয়োর মম, উহ আ.
সর্মী বলল আন্টিও সুখ নিচ্চ্ছে. আমি বললাম তোর বর সুখ দিচ্ছে আমার মাকে, আসলে আমরা সামনে থাকলে সেক্সটা জমছিল না তাই এখানে চলে এলাম তুই কি বলিস.
সর্মী বলল হ্যাঁ গো এখানে না এলে তুমি এই ভাবে দিতে নাকি আমাকে, বলে ও ভাড়ি পা দুটো দিয়ে আমার কোমরটা চেপে ধরল. আমিও ঠাপের গতি বাড়ালাম , আমার বাল গুলো ওর গুদের সাথে চেপে চেপে বসছিলো. ওর গুদ তখন ভিজে জব জব করছিল. আমি বললাম তোর হয়েছে সর্মী মাথা নারাল. আমি বললাম কবার? সর্মী বলল দু বার. বললাম এবার গুদে নিবি?
শেষ পর্যন্ত গুদে নিল না পোঁদে নিল কালকে বলব ….

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments