সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ atanugupta বাংলা চটি কাহিনী (BCK) 05-06-2019

 

This story is part of the কেয়াপাতার নৌকো series

ভোরবেলায় খুব জোরে হিসি পাওয়াতে ঘুম ভেঙে যায় মিলির। ঘুম থেকে উঠে নিজেকে নগ্ন আবিষ্কার করে ঈষৎ লজ্জিত হয়। চটপট স্কার্ট টপ পরে নেয়। ব্রা প্যান্টি আর পরেনা। রুমের লাগোয়া বাথরুম থেকে ফ্রেশ হয়ে এসে আবার শুয়ে পড়ে লীনার পাশে। বাইরে এখনো অন্ধকার কাটেনি।
মিলির নড়াচড়া আর বিছানায় ওঠা নামার দোলানিতে ঘুম ভেঙে যায় লীনারও। চোখ খুলে বলে কি রে এত নড়ছিস কেন। গুদে আংলি করছিস নাকি?
লজ্জা পেয়ে মিলি বলে ধ্যাত। তুমি না খুব অসভ্য।
লীনা মিলির দিকে পাশ ফিরে বলে হ্যাঁ সেই তো। তারপর মিলির গায়ে পোশাক দেখে বলে কি হল সব পরে নিলি কেন? এখনো তো উঠতে দেরি আছে।
মিলি বলে তো কি হয়েছে। সেই তো পরতেই হত। তাই এখনি পরে নিলাম।
লীনা বলল দাঁড়া আমি মুতে আসি। ন্যাংটো হয়েই বাথরুমে চলে যায় লীনা। দরজা বন্ধ না করেই মুততে শুরু করে দেয়। যুবতীর পেচ্ছাপের ছর ছর শব্দ ভেসে আসে বাথরুম থেকে।
বাথরুম থেকে ফিরে বিছানায় শুয়ে মিলির গায়ে হাত রাখে লীনা। মিলিও হাত রাখে লীনার গায়ে।
লীনা বলে তুই ভীষন মিষ্টি দেখতে রে মিলি। ভীষন কিউট।
মিলির গাল লজ্জায় লাল হয়ে যায় প্রশংসা শুনে।
লীনা এগিয়ে এসে একটা চুমু খায় মিলির ঠোঁটে। মিলিও সাড়া দেয়। নিজের ঠোঁট এগিয়ে দিয়ে লীনার ঠোঁটে চেপে ধরে।
লীনা নিজের মাইগুলো মিলির বুকে ঠেসে ধরে। মিলি জড়িয়ে ধরে লীনাকে। মাইতে মাই লাগিয়ে দেয়।
লীনা বলে ধ্যাত তুই সব পরে আছিস। ফিলিংস আসছেনা।
লীনার কথায় হেসে ফ্যালে মিলি। উঠে বসে স্কার্ট টপ খুলে দেয় আবার। সম্পুর্ন নগ্ন হয়ে লীনাকে জড়িয়ে ধরে বলে এবার ঠিক আছে তো?
মিলির ঠোঁটে চুমু খেয়ে মাইগুলো মিলির মাইতে ঠেসে ধরে লীনা বলে একদম ঠিক আছে। তুই ন্যাংটো থাকলে তোকে আরো সেক্সি দেখতে লাগে রে। বাবা যদি তোকে ন্যাংটো দেখে একবার তাহলে আর তোকে কিছু পরে থাকতেই দেবেনা। সারাক্ষন ন্যাংটো করেই রাখবে।
লীনার কথায় শিহরিত হয় মিলি। কিন্তু মুখে বলে ইসস আমি পারবোনা থাকতে।
লীনা হেসে বলে পারবি রে পারবি। বাবার কাছে একবার আদর খেলে তুই নিজেই চাইবি সবসময় ন্যাংটো হয়ে থাকতে। বাবা দারুন আদর করে রে। বিশেষ করে কচি শরীর পেলে। আর তোর যা নধর ডবকা কচি গতর। তোকে পেলে তো কামড়ে ছিঁড়ে খাবে।
লীনার এসব কথায় মিলির গুদ ভিজতে শুরু করে। গুদের ভেতরটা কেমন সুড় সুড় করছে। দুপা জড়ো করে গুদটা চেপে রাখে মিলি।
লীনা বলে কি রে গুদে রস কাটছে?
মিলি উত্তর দেয় হুঁ
লীনা বলে দাঁড়া আমি আসছি। তুই শুয়ে থাক।
দরজা খুলে ন্যাংটো হয়েই রুম থেকে বেরিয়ে যায় লীনা। আর মিলি তো ভয়ে লজ্জায় অস্থির। দরজা খোলা আছে। আর সে বিছানায় ন্যাংটো হয়ে শুয়ে আছে। যদি এসময় কেও চলে আসে তো আর মুখ দেখাতে পারবেনা মিলি।
একমিনিটের মধ্যেই ফিরে আসে লীনা। রুমের বড় লাইটটা জ্বেলে বিছানায় আসে। তীব্র আলোতে মিলির চোখ ধাঁধিয়ে যায়। হাত দিয়ে চোখ আড়াল করে বলে আবার লাইট জ্বাললে কেন?
লীনা বলে দরকার আছে। এদিকে তাকা।
চোখ খুলে লীনার দিকে তাকায় মিলি।
লীনা তার চোখের সামনে হাত নাড়িয়ে বলে বলতো এটা কি?
মিলি দেখে একটা গোলাপী রঙের লম্বা মতন জিনিষ একটা। একদিকটা একটু মোটা আরেকদিকটা ল্যাজের মত সরু। মিলি বুঝে যায় এটাই ভাইব্রেটর।
মিলির মুখের ভাব লক্ষ্য করে লীনা বলে হুম ঠিকই ভেবেছিস। এটাই ভাইব্রেটর। এই দেখ এই মোটা দিকটা গুদে ঢোকাতে হয় আর সরু দিকটায় স্যুইচ আছে। আর এটা হল রেগুলেটর। এটা দিয়ে কাঁপনটা বাড়ানো কমানো যায়। এবার গুদে ঢুকিয়ে স্যুইচ অন করে দিলেই মেশিনটা কাঁপতে থাকে আর তার সাথে গুদের ভেতরটাও কাঁপতে থাকে।
মিলি হাতে নিয়ে দেখতে থাকে জিনিষটা। রবারের তৈরী। খুব নরম নয়। আবার খুব শক্তও নয়। কিন্তু খুবই ফ্লেক্সিবল।
লীনা মেশিনটা হাতে নিয়ে বলে গুদ কেলিয়ে শো। দেখ এটা গুদে নিলে কেমন আরাম পাওয়া যায়।
মিলি পা ফাঁক করে দেয়।
লীনা অভ্যস্ত হাতে ভাইব্রেটরটা ধীরে ধীরে ঢুকিয়ে দেয় মিলির রসে ভেজা গুদে। তারপর স্যুইচ অন করে দেয়।
সাথে সাথে মিলি অনুভব করে তার গুদের ভেতর হঠাৎ চিনচিনে একটা অনুভূতি। একটা হালকা গোঁ গোঁ আওয়াজ। আর গুদের ভেতর হালকা কাঁপুনি।
লীনা বলে তোর প্রথম বার বলে স্পিড বাড়াইনি। আর এমনিতেও এটার নিয়ম ধীরে ধীরে স্পিড বাড়াতে হয়। তবেই আসল মজাটা পাওয়া যায়।
মিলি দুপা ছড়িয়ে দিয়ে গুদ ফাঁক করে শুয়ে থাকে। লীনা মেশিনটা ঢোকাতে বার করতে থাকে। তাতে একবার গুদের ভেতর থেকে বাইরে আবার বাইরে থেকে ভেতরে কম্পনটা ছড়িয়ে যায়। আরাম লাগে মিলির। চিনচিনে অনুভূতিটা সারা শরীরে ছড়িয়ে পড়ছে।
লীনা বলে এবার এক ঘাট স্পিড বাড়াচ্ছি। রেগুলেটরে স্পিড বাড়ায় লীনা। মিলির গুদের ভেতর চিনচিনে ভাবটা বাড়ে। মিলি দুহাতে নিজের দুধগুলো টিপতে থাকে।
মিলিকে না জানিয়েই লীনা আরেক ঘাট স্পিড বাড়ায়। গুদের ভেতর কম্পনটা আরো বেড়ে যেতে মিলির গুদ খাবি খেতে শুরু করে।
থরথর করে কাঁপছে মেশিনটা। আর মিলির গুদের দেওয়াল নাড়িয়ে দিচ্ছে। লীনা হাতবাড়িয়ে মিলির মাইদুটো চেপে ধরে টিপতে শুরু করে।
মিলিও খামচে ধরে লীনার মাই। চটকাতে থাকে। ভাইব্রেটরের কাঁপুনিতে মিলির পেলব থাইগুলো কাঁপতে থাকে।
মাই টিপতে টিপতে লীনা আরেক ঘাট স্পিড বাড়াতেই মিলি বিছানায় শুয়ে ছটফটিয়ে ওঠে। কাতর গলায় বলে আর না দি। আর দিওনা।
লীনা বলে আচ্ছা আর বাড়াবোনা। এটাতেই হয়ে যাবে তোর।
গুদের ভেতর মেশিনটা গোঁ গোঁ থরথরিয়ে কাঁপতে থাকে। সাথে কাঁপতে থাকে মিলির থাইদুটো। সুখের আতিশয্যে মিলি ছটফটিয়ে ওঠে। পাছা তুলে লাফায় একেক সময়। গুদের ভেতর কুলকুল করে রস কাটে।
লীনা মেশিনটা গুদে ঢোকাতে বার করতে থাকে। মাঝে মাঝে মেশিনটা গুদ থেকে বার করে কোঁটে রেখে ঘষে। তাতে মিলির সুখ আর হাজার গুণ বেড়ে যায়। কই মাছের মত লাফায় মিলি। লীনা চেপে ধরে শুইয়ে রাখে মিলিকে। এবার মেশিনটা গুদের ভেতরে ঠেসে ঢুকিয়ে রেখে দেয়। আর বার করেনা।
মিলির গুদের ভেতরটা যেন উথাল পাথাল হয়ে যাচ্ছে। ঠিক কেমন যে হচ্ছে মিলি বুঝতে পারছেনা। ভাষায় বর্ননা করা যায়না এই অনুভূতি। মিলির মনে হচ্ছে সে যেন একটা বিশাল বড় নাগরদোলায় চেপেছে। আর ভীষন স্পিডে ঘুরছে দোলাটা। একবার ওপরে উঠছে আবার পরক্ষনেই নীচে নেমে আসছে। শরীরটা ভীষন রকম আকুলি বিকুলি করছে।
গুদের ভেতরের মাংসপেশীগুলো থরথর করে কাঁপছে। আর থাকতে পারেনা মিলি। লীনার হাতটা সজোরে চেপে ধরে। মিলির সময় আসন্ন বুঝতে পেরে মেশিনটা বার করে নেয় লীনা। আর বার করতেই মিলির গুদের মদনজল ফোয়ারার মত ছিটকে বেরিয়ে এসে লীনার শরীর ভিজিয়ে দেয়।
মিলি বিছানায় এলিয়ে পড়ে। হাঁপাতে থাকে। কোমরটা এখনো কাঁপছে। তখনো মিলির সব জল খসা একবারে শেষ হয়নি। কয়েক সেকেন্ড অন্তর অন্তর শরীরটা কেঁপে কেঁপে উঠে গুদ চুঁইয়ে একটু একটু করে জল বেরোতে থাকে।
জল খসিয়ে ক্লান্ত মিলি ঘুমিয়ে পড়ে আবার। কোন হুঁশ থাকেনা তার। মিলিকে ঘুমোতে দিয়ে লীনা নিজের গুদে মেশিনটা ঢুকিয়ে শুয়ে পড়ে মিলির পাশে। অভ্যস্ত ছন্দে মেশিন তার কাজ করে যায়। স্পিড বাড়ায়নি লীনা। সর্বনিম্ন স্পিডে রেখেই শুয়ে থাকে। গুদের ভেতর মৃদু মৃদু কম্পনে ঘুম নেমে আসে লীনার চোখেও। আকাশে তখন আলো ফুটেছে।
সেদিন এক বান্ধবীর বাড়িতে লীনার আইবুড়ো ভাত খাবার নেমন্তন্ন ছিল। সকাল সাড়ে এগারোটাতে মিলিকে সঙ্গে নিয়ে বান্ধবীর বাড়ির উদ্দেশ্যে রওনা হয়ে গেল লীনা।
এদিকে সুবীরের অবস্থা খারাপ। গতকাল ইচ্ছে থাকলেও কিছু করতে পারেনি। কিন্তু পরদিন সকাল থেকে সুবীর ছোঁক ছোঁক করতে লাগল মঞ্জুলাকে চোদার জন্য। ঘুরেফিরে বারবার মঞ্জুলার কাছে এসে চোখ দিয়ে গিলতে লাগল মঞ্জুলার নধর গতর।
সুবীরের হ্যাংলামো দেখে বনি বলল কি গো জিভ দিয়ে জল পড়ছে মনে হচ্ছে তোমার?
সুবীর বলল সে তো হবেই। চোখের সামনে বিরিয়ানী রেখেছ অথচ খেতে দিচ্ছনা।
বনি বলল খাবে খাবে। আজ দুপুরে ব্যবস্থা করছি তোমার বিরিয়ানী খাবার।
সুবীর এগিয়ে এসে বনিকে জড়িয়ে ধরে বলল সত্যি বলছ?
বনি বলল হ্যাঁ গো। আজ দুপুরে আমি দাদাকে দিয়ে চোদাব। সেই সুযোগে তুমি বৌদিকে চুদে দিও।
সুবীর সংশয় ভরা গলায় জিজ্ঞেস করল তোমার বৌদি দেবে তো?
বনি স্বামীর গলা জড়িয়ে ধরে বলল একলা কামুকী মহিলাকে যদি বশে না আনতে পারো তাহলে তুমি আর কিসের পুরুষ মানুষ?
সুবীর বৌয়ের পাছা টিপে দিয়ে বলল বশ করার কায়দা আমার ভালোই জানা আছে।
বনি সুবীরের ধোনটায় একবার হাত বুলিয়ে আদর করে রান্নাঘরের দিকে যেতে যেতে বলল তাহলে আর চিন্তা কিসের? দেখিয়ে দিও আজ তোমার কায়দা।
রান্নাঘরে গিয়ে বনি বলল বুঝলে বৌদি আজ কিন্তু আমি দুপুরে দাদার সাথে শোব। আবার কবে দাদাকে পাব কে জানে।
মঞ্জুলা বলল বেশ তো। তোমাদের ভাই বোনের কাজে বাধা দেবনা আমি।
বনি বলল সে তো দেবেনা জানি। তবে আজ কিন্তু তোমার ওখানে থাকা চলবেনা।
মঞ্জুলা বলল কেন? আমি কি তোমাদের বাড়া ভাতে ছাই দেব?
বনি বলল দিতেও তো পারো। আমি কিছু জানিনা বাপু। আজ আমি আর দাদা একলা থাকব। তুমি বরং আমার বরের সাথে থেকো আজ।
মঞ্জুলা বলল আচ্ছা এবার বুঝতে পেরেছি। তুমি আমাকে তোমার বরের কাছে পাঠিয়ে নিজে দাদার সাথে মজা লুটবে।
বনি বলল তোমাকেও তো মজা লুটবার সুযোগ করে দিচ্ছি। আজ সুবীরের সাথে সারা দুপুর ধরে যত খুশি মজা করো।
মঞ্জুলা বলল ইসস মেয়ের শখ দেখো।
বনি বৌদির গলা জড়িয়ে ধরে বলল হ্যাঁ গো বৌদি ভীষন শখ। আজ তুমি আমার বরের ঠাপ খাও আর আমি তোমার বরের ঠাপ খাই।
বনির কথায় মঞ্জুলা লজ্জায় লাল হয়ে বলল চুপ অসভ্য।
বনি বৌদির পাছায় হাত রেখে বলল সেই তো। আমি তো অসভ্যই। আজ তুমিও অসভ্য হয়ে যাও। তখন সব লজ্জা তোমার গুদের ফুটোতে ঢুকে যাবে। আজ ভালো সুযোগ আছে। লীনা মিলি কেও বাড়িতে নেই। শুধু আমরা চারজন। আজ লুটে নাও আমার বরকে।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments