সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ SidWillMakeYouCum বাংলা চটি কাহিনী (BCK) 20-06-2021

 

অফিস থেকে ফিরেই অঞ্জলীর হওয়াটসাপ মেসেজটা চোখে পড়ল – “ব্যস্ত আছ আজ?”
ফোনটাকে দূরে রেখে দিয়ে, মায়ের সাথে কথা বলতে বলতে চটপট ডিনার সেরে নিলাম। বাথরুম থেকে ফ্রেশ হয়ে ফিরে পাজামার ওপর একটা পাঞ্জাবি গলিয়ে বিছানায় শুয়ে ফোনটা তুলে নিলাম।
অঞ্জলী নামের মেয়েটির সাথে মাসখানেক আগে ফেসবুকের সুবাদে পরিচয়। কলকাতার কোনো এক কলেজে পড়ে। পড়াশোনায় তেমন কিছু না হলেও, ভালো ছবি আঁকে আর ভীষণ সাজতে ভালোবাসে। ফেসবুক থেকে মেয়েদের হওয়াটসাপ নম্বর জোগাড় করতে বেশি সময় লাগে না আমার, এক্ষেত্রেও লাগেনি।
বলা বাহুল্য হওয়াটসাপে অনেক রাত অবধি কথা হতে থাকলো। অঞ্জলী একা নয়, আরও দু তিনটে মেয়ে আছে, ঘুরিয়ে ফিরিয়ে সবার সাথে চলে চ্যাট। তবে অঞ্জলী আমার ফার্স্ট চয়েস মাল। হালকা বাদামি গায়ের রঙের ওপর সুঠাম ফিগার, সাথে মুখটাও বাচ্চাদের মত মিষ্টি, প্রথমবার ফেসবুকে ওর প্রোফাইল পিকচার দেখেই ঠিক করেছিলাম ওর গুদে নিজের মুখ না ঘষা অবধি থামবো না।
প্রথম কয়েকদিনেই জানতে পেরেছিলাম ওর বয়ফ্রেন্দ সুমনের কথা, তবে তাতে দমে তো যাই নি, বরং আরও উৎসাহ পেয়েছিলাম। অঞ্জলী নামের মেয়েটা আমার কাছে ওর নিজের বয়ফ্রেন্ড সুমনের সম্পর্কে ভীষণ নিন্দে করত। তখনই বুঝেছিলাম একজন অচেনা পুরুষকে নিজের বয়ফ্রেন্দের সম্পর্কে খারাপ কথা বলা অঞ্জলী আসলে একটা পাক্কা খেলুড়ে মাগী! তবে আমি একদম সহজ, সরল ভালোমানুষের অভিনয় করে বলতাম – “না না দেখো ও ঠিক নিজেকে শুধরে নেবে। তোমরা খুব ভালো থাকবে একসাথে।”
তারপর একদিন খুব আপসেট ছিল অঞ্জলী, আগের সেমিস্টারের রেজাল্ট বেরিয়েছে সেদিন, আর যথারীতি একটা বিষয়ে ফেল মেরেছে। আর সেই নিয়ে নাকি সুমনও খুব যা তা বলেছে ওকে। বুঝলাম সুযোগ উপস্থিত! ওর মেসেজগুলোর কোনো উত্তর না দিয়ে সোজাসুজি ফোন করে দিলাম একটা।
একটু বিস্মিত স্মরে “হ্যালো” শুনতে পেলাম কয়েক সেকেন্ডেই। উফফ কী গলা! যেমন সেক্সী দেখতে, তেমন ন্যাকা ন্যাকা গলা! পারলে তক্ষুনি বিছানায় উল্টিয়ে ফেলে চুদি….
নিজের উত্তেজনার ওপর নিয়ন্ত্রণ রেখে ধীরে ধীরে ওকে আশ্বস্ত করতে থাকলাম। বললাম যে “তোমার সাথে কথা বলেই বুঝেছি তুমি স্মার্ট, বুদ্ধিমতী। শুধু আরেকটু সময় নিয়ে পড়াশোনা করো, কিংবা বুঝতে অসুবিধে হলে কলেজের প্রফেসর, বন্ধু বান্ধবদের সাথে সেটা নিয়ে আলোচনা করো। প্লিজ মন খারাপ করো না, তুমি ঠিক পারবে, পরবর্তী সেমিস্টারে আরও ভালো হবে” ইত্যাদি ইত্যাদি…
ও দেখলাম কথা গুলো বেশ মন দিয়ে শুনলো। এরপর প্রায়ই চলতো ফোনে আমাদের কথাবার্তা। ওর অকুণ্ঠ প্রশংসা করতাম সুযোগ পেলেই। ও মেসেজ করলে যত দ্রুত সম্ভব উত্তর দিতাম।
এভাবে সপ্তাহ খানেক চলার পর, হঠাৎ একদিন চ্যাট করতে করতে অঞ্জলী বলল – “তুমি কত সময় দাও আমায়, মনখারাপের খবর রাখো। কেন এতটা সময় দাও সিদ্ধার্থ দা?”
মনে মনে “তোমার গুদ চাখবো বলে সোনা” বলে একটু হাসলাম। তবে টাইপ করলাম – “তা তো জানি না, ভালো লাগে কথা বলতে তাই বলি। সব কিছুর পিছনে কারণ তো নাই থাকতে পারে, তাই না?”
“তুমি কী সুন্দর কথা বলো।” উত্তর এলো অঞ্জলীর। তারপর বলল “আচ্ছা, ভিডিও কল করবে?”
আচমকা এমন প্রস্তাবে একটু চমকে গিয়েছিলাম, বলতে দ্বিধা নেই। সঙ্গে সঙ্গে রাজি হলে হাভাতে ভাবতে পারে, তাই প্রথমে একটু না-না করে তারপর রাজি হয়ে গেলাম।
হোয়াটসাপে ভিডিও কল করল অঞ্জলী। ফেসবুকের ছবির মত অত মেকআপ না করলেও বেশ ভালই দেখাচ্ছিল ওকে। রিসিভ করে চললো বেশ কিছুক্ষণ কথা। আমি জেনে বুঝেই একটু কম কথা বললাম, ঘরের চারদিকে রাখা বই পত্র দেখাতে থাকলাম। পাঁচ মিনিট কথা বলে আমরা থামলাম। সেদিন রাত্রে আর অন্য কারোর সাথে চ্যাট করলাম না, শুধু নিজের কোল বালিশের ফুটো তে বাঁড়াটা ঢুকিয়ে উদোম ঠাপালাম অঞ্জলীর কথা ভেবে।
এই ভাবেই প্রথমে মেসেজ থেকে ফোন কল ও কালক্রমে ভিডিও কলে পরিণতি পেতে থাকলো আমাদের পরিচিতি। ওকে সর্বক্ষণই বোঝাতাম যে আমি একটা খুব লাজুক, নিষ্কাম প্রকৃতির বোকাসোকা ছেলে। ও দেখতাম সেটা বেশ উপভোগ করতো। ওর মতো খেলুড়ে মাগী যে এমনই বোকা ভালো ছেলেদের মন নিয়ে ছিনিমিনি খেলে, সেটা আমি জানতাম। তাই আমি ওকে ওর মতো করে খেলতে দিলাম।
ও দেখলাম ক্রমশ খুব খোলাখুলি কথা বলতে শুরু করলো। একদিন ভিডিও কল করতে করতে “দেখো আমি কত বেঁটে…” বলে ফোনের ক্যামেরাকে নিচের দিকে ঘোরালো। সম্ভবত নিজের স্বল্প উচ্চতা দেখাতে চাইছিল, তবে আমার চোখে পড়লো টপের ফাঁক থেকে উঁকি মারা মাখনের মত একটা ক্লিভেজ। ইচ্ছে করছিল ওই ফাঁকে নিজের মুখটা ঢুকিয়ে বেশ করে মোটরবোট করি কিংবা নিজের ছয় ইঞ্চির পুরুষ্টু বিশেষ অঙ্গটা চেপে ধরে ঘষা ঘষি করি ওখানে।
তবে এসবের কোনোটারই বহিঃপ্রকাশ করি নি শুধু বলেছিলাম “কই তুমি তো তেমন বেঁটে নও..” । ও হেসেছিল।
মাঝে একদিন গান গেয়েও শোনালাম ওকে। শুনে বললো “আমি পুরো ক্রাশ খেয়ে গেছি গো সিদ্ধার্থ দা। আমার যদি বয়ফ্রেনড না থাকত, নিশ্চয়ই তোমাকে আজ প্রপোজ করে দিতাম।”
আমি শুধু একটা ম্লান হাসি হাসলাম। তারপরের সপ্তাহ খানেক কথা বার্তায় এই ক্রাশ খাওয়া এবং প্রপোজ করার ব্যাপারটা আরও বেশ কয়েকবার শুনলাম ওর মুখে। বেশ কয়েকবার তো ওর সাথে দেখা করার কথাও বললো। আমি শুধু ব্যস্ততার অজুহাত দিয়ে কাটিয়ে দিলাম। এর সাথে ও আরও করতো ওর বয়ফ্রেন্ড সুমনের অসম্ভব নিন্দে আর আমাকে প্রশ্ন “দাদা, আমি শুধু ভাবি তোমার মত একটা ছেলে সিঙ্গেল কী করে?” এর কোনোটারই বিশেষ প্রতিক্রিয়া দিতাম না।
তারপর একদিন আচমকা মেসেজ করলো – “দাদা, সুমন আমার সাথে খুব ঝগড়া করেছে আজ। বলেছে ব্রেকআপ করতে চায় ও। নিজে আমাকে সময় দেয় না, উল্টে আমাকে এইসব বলছে। কী করি বলো তো?”
আহা, কী ফাঁদ পেতেছে রে! নিজের দিক দিয়ে আকৃষ্ট করে এবার আমার অবস্থাটা শুনতে চাইছে। অন্য যেকোনো অনভিজ্ঞ ছেলেকে দুর্বল বানানোর পক্ষে এটা যথেষ্ট, তবে আমিও বারাসাতের সিদ্ধার্থ।
শুধু লিখলাম “সেটা তোমাদের ব্যাপার। তবে আমি বলবো এসব ঝামেলা মিটিয়ে তোমরা ভালো থাকো। গুড নাইট!”
পরেরদিন থেকে শুরু হল পরিকল্পনার দ্বিতীয় পর্যায়। সন্ধ্যেবেলা আচমকা অঞ্জলীকে জানিয়ে দিলাম “ওকে হ্যাঁ বলে দিলাম” শুধু মাত্র এই টুকু।
এক মিনিটের মধ্যে মেসেজটা সিন হয়ে গেলো। প্রত্যুত্তরে ও কিছু লেখবার আগেই ফোনের ইন্টারনেট বন্ধ করে দিলাম। তারপর প্রায় রাত এগারোটার সময়ে বাড়িতে নিজের বিছানায় শুয়ে নেট অন করে দেখলাম প্রত্যাশিত ভাবে অঞ্জলীর অজস্র মেসেজ।
মেসেজ গুলো পড়ার সঙ্গে সঙ্গেই ও কল করলো “কী হয়েছে গো দাদা? কী বলছিলে?”
“কী আর বলবো। আমার এক পুরনো ছাত্রী আজ জানালো যে সে বহুদিন থেকেই আমাকে পছন্দ করে। আমিও ওর প্রপোজাল গ্রহণ করলাম।”
“ও আচ্ছা। কী করে সে?”
“এখন সে কলেজে পড়ে, সেকেন্ড ইয়ার।”
“ও তাহলে আমারই বয়সি…”
চলতে থাকলো কথা। ওর কথা থেকে স্পষ্টতই ও খুব শক পেয়েছে। ওর মতো একটা খেলোয়াড় মাগীর আমার মত একরকম একটা পাকা ঘুঁটি, অন্য মেয়ের হস্তগত হয়ে গেছে সেটা সম্ভবত ওর জীবনে প্রথমবার। ফলে ব্যাপারটা ওর কাছে ইমোশনালও। আর এখান থেকেই আমি খেলার চালক আসনে বসলাম।
আগামী দিন গুলিতে ও প্রায় রোজই “গুড মর্নিং!” বা “গুডনাইট” মেসেজ করতে থাকলো। প্রথম কয়েকদিন পর সেগুলোর উত্তর দেওয়া বন্ধ করলাম। ওর বেশির ভাগ মেসেজের উত্তর দিতাম অন্তত এক ঘন্টা দেরি করে। আর যখন ওকে মেসেজ করতাম শুধু আমার এই কাল্পনিক প্রেমিকার উচ্ছ্বসিত প্রশংসা আর এক সাথে সময় যাপনের বর্ণনা। ও শুধু “ও আচ্ছা।” বলত। ও যে মনে মনে কতটা হিংসে করছে, কষ্ট পাচ্ছে বুঝতে পেরে বেজায় আনন্দ পেতাম।
তারপর এই আজ। অঞ্জলীর লেখা “ব্যস্ত আছ আজ?” এর উত্তরে লিখলাম “বলো।”
ও সঙ্গে সঙ্গে আমায় কল করলো। কেঁদে কেঁদে বললো সুমনের সাথে ওর ব্রেকাপের কথা। আমি বললাম “বিশ্বাস করি না।”
ও তক্ষুনি ওয়াহাটসাপে একটা স্ক্রিনশট পাঠালো। তাতে ওদের ব্রেকাপের ব্যাপারটা বেশ স্পষ্ট। আমি কিছু বললাম না। ও রেগেমেগে, কান্নার সুরে জিজ্ঞেস করল – “কী? এবার বিশ্বাস হয়েছে তোমার? আমাকে সত্যি কেউই বিশ্বাস করে না। তোমাকে আমি একটু অন্যরকম ভাবতাম…”
“বিশ্বাস করি না বলতে আমি এটাই বলছিলাম যে তোমার মতো এতো মিষ্টি একটা মেয়ের সাথে কেউ এমন ব্যবহার করতে পারে, সেটা বিশ্বাস করা মুশকিল!”
মুহূর্তে ওর রাগ কমে গেলো। তবু কান্নার সুর অক্ষুন্ন রেখে বলতে থাকলো – “আমি এর থেকে বেটার ডিসর্ভ করি। কিন্তু আসলে আমার জন্যে কেউ নেই।”
উফফ, আমি খুব কাছে পৌঁছে গেছি সাফল্যের। ওর কথা গুলো শুনে মনে হচ্ছিল বলি যে “কান্না থামাও, বরং আমার বাঁড়াটা মুখে নাও।” কিন্তু চুপ থাকলাম কারণ ওই যে, ধৈর্য্য চ্যুতি ঘটলেই সমস্ত কৃত কর্ম ব্যর্থ হয়ে যাবে।
(ক্রমশ)

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments