সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 07-05-2015

 

Bangla choti story of my Mom eating cum sandwitch
গ্রুপ সেক্স স্টোরি – একটু বাদেই বিট্টু বল্লো..দাদা তুমি একটু ড্রাইভ করবে…আমি একটু বৌদি কে চটকাবো?
জাফার ভাই রাজি হতে বিট্টু গাড়িটা সাইড করে ড্রাইভার সীট থেকে নেমে এসে জাফার ভাইয়ের জায়গায় মামণির ডান পাসে বসলো.
বৌদি আমার বাঁড়াটা বের করে একটু চুষে দাওনা প্রীজজজ….খুব তাঁতিয়ে গেছে…পারছি না
মামণি নরম ফর্সা আঙ্গুলে জ়িপার খুলে বিট্টুর প্যান্টের ভেতর হাত ঢুকিয়ে দিলো…আর বেশ কসরত করে বিট্টুর ৭” লম্বা কালো কুচ্‌কুচে ধনটা বের করে আনলো…… কালচে লাল মুদটার সাইজ় প্রায় হাঁসের ডিমের মতো….কামরস বেরিয়ে বেস চক চক করছে. ততখনে বিট্টুর হাত লেগিন্সের ভেতর দিয়ে পৌছে গেছে মামণির ডবকা গুদে. গুদে আঙ্গুলের ঘসা খেয়ে আহহ আহহ করে উঠলো মামণি আর প্রায় রীফ্লেক্স এক্সানেই মাথাটা ঝুকিয়ে মুখে পুরে চুষতে লাগলো বিট্টুর ধনের মুণ্ডিটা. মামণি মন দিয়ে চুষছে ..মাঝে মাঝে মুখটা যখন তুলছে বোঝা যাচ্ছে প্রচুর লালায় মাখামাখি করে দিয়েছে বিট্টুর বাঁড়াটাকে …
বিট্টু ও মামণির গুদে আংলি করতে করতে আরামে চোখ বুজে চোষা খাচ্ছে. আনওয়ার ভাই মাঝে মাঝে মামণির মাই টীপছে. একটুখনের মধ্যেই বিট্টু বল্লো বৌদি আমার বেড়বে….তোমার মুখটা ফ্যাদা দিয়ে পেংট করবো….বলতে বলতেই মামণির চুলের মুঠি ধরে তুলে বিট্টু গাড়ির মধ্যে নিজের দুপায়ের ফাঁকে বসিয়ে দিলো….বামহাতে মামণির মাথাটা শক্ত করে ধরে দান হাতে ধনটা নিয়ে মামণির মুখ লক্ষ্য করে খিঁচতে থাকলো…বোধহয় ১০ সেকেন্ডের মধ্যেই ঝলকে ঝলকে ফ্যাদা বেরিয়ে মামণির গাল ঠোঁট নাক চোখের পাতা এমনকি কপালেও পড়লো….টিপে টিপে শেষ বিন্দু ফ্যাদা টুকু মামণির ঠোঁটে লাগিয়ে বল্লো…বৌদি নরবে না…একটা ছবি তুলবো..এই বলে নিজের একটা দামী মোবাইল ক্যামে মামণির ওই ফ্যাদ মাখা মুখের ছবি নিলো. এবার মাথাটা ধরে নিজের প্রায় শক্ত ধনটাকে দিয়ে ফ্যাদাগুলো মামণির সারা মুখে মাখাতে লাগলো. মামণির গোটা মুখ তখন বিট্টুর ফ্যাদায় সাদা…মনে হচ্ছে মেকআপ লাগিয়েছে…ধনটাকে ঠোঁটের ওপর ধরে বল্লো… এই শট একটা নিন তো… আনওয়ার নিজের মোবাইলে তুলে নিলো মামণির ফ্যাদামাখা মুখের ওপর বিট্টুর ধন ঠোঁটে নেওয়া ছবি.
এতোটা রস ঢেলেও বিট্টুর ধন একটুও নরম হয়নি…..বিট্টু এবার মামণির মাথাটা বাম হাতে ধরে ডান হাতে নিজের ধনটা দিয়ে মামণির সারা মুখে লেগে থাকা ওর ধনের রস গুলো কাচিয়ে নিতে থাকলো. কিছুটা রস কাচিয়ে ধনে মাখিয়ে ধনটা মামণির ঠোঁটের কাছে ধরে বল্লো..নাও আমার ধন থেকে চুসে রসটা খেয়ে ফেলো.
মামণি জীবটা বের করে বিট্টুর ধনের মুদোয় লাগা রস গুলো চেটে নিলো. এরকম বার দুয়েক কারার পর যখন মামণির মুখের লেগে থাকা সব ফ্যাদা বিট্টুর ধন হয়ে মামণির মুখে ঢুকে গেছে..
ততখনে মামণি বিট্টুর সব রস গিলে ফেলেছে….এবার মামণি উঠে সীটে বসে নিজের ওরণা দিয়ে মুখটা ভালো করে মুছে নিলো.
হঠাত্ গাড়িটা থেমে গেলো… মামণির ধন চোসা আর রস খাওয়া দেখতে এতো ব্যস্ত ছিলাম যে খেয়াল করিনি আমরা একটা বেশ বড় এপার্টমেংটের মধ্যে এসে গেছি.
গাড়ি থেকে সবাই নামলাম. সামনেই সিক্যূরিটী রূম. সিক্যূরিটী গার্ড এগিয়ে এসে আনওয়ার, জাফার আর বিট্টুকে সেলাম করলো. আমরা সবাই এগিয়ে গিয়ে লিফ্টে উঠলাম.
পাঁচতলায় লিফ্ট থামলো. যে ফ্ল্যাটটাতে ঢুকলাম সেটা মিনিমাম ৩০০০ স্কো ফুটের…ওয়েল ফার্নিশ্ড…কার্পেট আর সোফা গুলো তো তুলতুলে নরম…
হঠাত্ দেখি একটা ছোট্ট টুল…তার মাঝখানে ডিল্ডো ফিট করা…আমি সেদিকে অবাক হয়ে দেখতেই জাফার বল্লো…আরে শুধু এটা কি দেখছো এরকম অনেক কিছু এখানে পাবে…আর সেগুলো সবই তোমার এই ডবকা সুন্দরী মায়ের গুদ আর পোঁদের ফুটোয় ঢুকবে…
সবাই হেঁসে উঠলাম শুনে…বুঝলাম যে এরা এখানে প্রায়ই মহিলাদের নিয়ে এসে চোদন লীলা চালায়…আজ এদের শিকার আমার সুন্দরী মামণি…
আনওয়ার বল্লো নাও এবার সবাই জামাকাপড় খুলে শুধু জঙ্গিয়া পরে থাকো…আর রানী তুমি দাড়াও তোমাকে আমি নিজে হাতে ল্যাংটো করবো..
সবাই একেক করে জামা কাপড় খুলে শুধু জাঙ্গিয়া পরে রইলাম. আনওয়ার নিজের সব খুলে শুধু জঙ্গিয়া পড়া অবস্থায় মামণিকে সোফা থেকে তুলে হাত ধরে ঘরের মাঝখানে দাড় করালো. তারপর প্রথমে কামীজ়টা খুলে দিলো…মামণি একটা হলুদ রংয়ের ব্রা পরে আছে…মামণির ৩৬ডি মাই গুলো যেন মনে হচ্ছে উপচে পড়ছে. আনওয়ার দুটো মাইকে আলতো করে টিপে দিলো.
এবার সালবারের দড়িটা ধরে একটান…সালবার খুলে মাটিতে…উফফফ… গোলপি প্যান্টি আর হলুদ ব্রা পরে আমার সুন্দরী মামণি ৫টা পরপুরুষ আর নিজের ছেলের সামনে দাড়িয়ে…
আনওয়ার বল্লো “বিট্টু একটা আমার মাপের লাল ডিল্ডো নিয়ে আয়”
হাত বারিযযে মামণির প্যান্টির দুদিকে আঙ্গুল ঢুকিয়ে টেনে নীচের দিকে নামিয়ে দিলো… প্যান্টি নেমে পায়ের নীচে. মামণি একটা ব্রা পড়া অবস্থায় কামানো চকচকে গুদ নিয়ে মাঝখানে দাড়িয়ে. আসার সময় ঘসঘসীটা যে বেশ হয়েছে বোঝা যাচ্ছে ফার্সা গুদের জায়গায় লাল হয়ে আছে…
বিট্টু একটা লাল টুকটুকে প্রায় ৭” লম্বা বাঁড়া নিয়ে এলো. আনওয়ার মামণিকে বল্লো রানী আমার জঙ্গিয়াটা খুলে দাও. মামণি হাত বাড়িয়ে আনওয়ারের জঙ্গিয়াটা নামিয়ে দিতেই ডিল্ডোটার মতই লম্বা বোধহয় তার থেকেও বড় মোটা কালো কুচ্‌কুচে ধনটা লাফ দিয়ে বেরলো..
আনওয়ার মামণির হাতটা টেনে নিয়ে নিজের ধন ধরিয়ে বল্লো কি রানী পছন্দ?
মামণি অত লম্বা আর মোটা ধনটায় হাত বুলাতে বুলাতে বল্লো কত বড় আর মোটা!!!!
সবাই হেঁসে উঠলাম. এবার আনওয়ার বল্লো ওই জন্যই তো তোমায় প্র্যাক্টীস করিয়ে নেবো…নাও পা দুটো ফাঁক করে দাড়াও আর নিজের হাতে নিজের গুদের ফুটোটা টেনে ফাঁক করো..
মামণি কথা মতো নিজের কলাগাছের মতো মোটা আর ফর্সা থাই দুটো ফাঁক করে দাড়ালো আর হাতে অনেকটা থুতু নিয়ে প্রথমে নিজের গুদে লাগালো তারপর একটু ঝুঁকে দু হাতে দুদিক থেকে গুদের ফুটোটা টেনে ধরলো.
আনওয়ার বিট্টুর হাত থেকে ডিল্ডোটা নিয়ে প্রথমে নীচের দিকের একটা বটনে চাপ দিলো. দেখলাম একটা ফ্লুইড ওটার মুখ দিয়ে বেরিয়ে গেলো…আনওয়ার ফ্লুইড টাকে ভালো করে ডিল্ডোটায় মাখতে ওটা চকচক করে উঠলো. এবার আনওয়ার মামণির সামনে গিয়ে ঝুঁকে পরে ডিল্ডোটার মাথাটা মামণির গুদের মুখে সেট করলো আর আস্তে আস্তে নীচের নবটা ঘোরাতে লাগলো…মামণি হঠাত্ ইসস্ ইসস্ করে উঠলো. বুঝলাম ওটা হালকা ভাইব্রেট করছে তাই মামণি আরাম পাচ্ছে. এবার আনওয়ার এটা ওটা বলতে বলতে হঠাত্ এক ঠাপে পুরো ডিল্ডোটা মামণির গুদে ঠেলে দিলো. মামণি চেঁচিয়ে উঠলো. ততখনে ডিল্ডোটার ৭০% মামণির গুদের ভেতর. বাকিটা বাইরে ঝুলছে. মুহুর্তে মামণি দুটো থাইকে কাঁচি মেরে বন্ধ করে ফেলল আর তাল সামলাতে না পেরে কার্পেটের ওপর পরে গেলো…অসাধারণ দৃষ্য আমার সুন্দরী মামণি উলঙ্গ হয়ে ফর্সা গুদে লাল ডিল্ডো ঢুকিয়ে এতগুলো পরপুরুষের সামনে পরে আছে.
জাফার এসে মামণিকে হাত ধরে তুলল. বল্লো চলো ফ্ল্যাটটা ঘুরিয়ে আনি সবাইকে. এই বলে একদিকে আনওয়ার একদিকে জাফার দুজনে মামণির কোমর জড়িয়ে ব্রায়ের ওপর দিয়ে মাই টিপতে টিপতে এগলো. গুদে ডিল্ডো ঢোকানো থাকায় মামণির হাঁটতে বেশ অসুবিধে হচ্ছিলো…পাটা একটু ফাঁক করে হাঁটছিলো. ফলে লদলদে পাচ্ছাটা আরও দুলছিলো.. আর এইদেখে আমাদের সবার তখন কামরস বেড়োচ্ছে…
ফ্ল্যাটটা প্রায় ৫টা রূম, প্রত্যেক রূমেতে চারদিকে আয়না…আর অদ্বুত সদ্বুত সব ফার্নিচার.. কোনটা উপুর করে গুদ মারার জন্য কোনটা পা ঝুলিয়ে শুইয়ে চোদার জন্য..কোনটা আবার বেঁধে রেখে পোঁদ মারার জন্য. যাকে বলে একটা পুরদস্তুর সেক্স ওয়েসিস. হঠাত সামনে কিছু দেখে আমি চমকে উঠলাম. দেখি দুটো কালো কুচ্‌কুচে লোক প্রায় ৬ফুট লম্বা. একদম উলঙ্গ. আর কিছু না হলেও ৮”-৯” সাইজ়ের হোঁতকা বাঁড়া তাঁতিয়ে দাড়িয়ে.
বিট্টু বল্লো, ওরা এই ফ্ল্যাটে কাজ করে . আর মাঝে মাঝে আমরা যাকে চোদার জন্য আনি সে যদি বেগর্বাই করে এদের হাতে দিয়ে দি গুদ আর পোঁদ মারবার জন্য. বুঝলাম এটা একটা ইনডাইরেক্ট থ্রেট তো মামণি. মামণি দেখি বেশ স্মার্ট হয়ে গেছে. সামনে গিয়ে ওদের ওই মস্ত বাঁড়া দুটোয় হালকা করে হাত বুলিয়ে দিলো. আনওয়ার বল্লো কি রানী পছন্দ ওগুলো? একবার গুদে নিয়ে টেস্ট করবে?
মামণি ভয়ে আঁতকে উঠে বল্লো না না হাতে ম্যাক্সিমাম মুখেই চলবে..গুদে অসম্ভব..ফেটফুটে যাবে
মামণির মুখে গুদ শুনে সবাই হইহই করে উঠলো..
এবার আনওয়ার বল্লো দেখো আমাদের সবার এ ল্যাওড়া টাইট হয়ে গেছে..মাল বের করা দরকার.. রানী এভাবে সোফাতে বসুক. আমরা রানী কে দেখে খেঁচে মাল বের করে নি..তাহলে পরে চোদার মজাটা অনেকখন ধরে পাওয়া যাবে.
মামণি ব্রাটা খুলে গুদে লাল ডিল্ডো নিয়ে সোফায় গিয়ে বসলো. আনওয়ার একটা করে ছোটো কাঁচের বাটি সবার হাতে দিলো বল্লো সবাই খেঁচে যতটা বেশি মাল এই বাটিতে ফেলবে নস্ট করো না…
মামণি তার টকটকে ফর্সা কামানো গুদে লাল ডিল্ডো আর বুক জোড়া টাইট মাই নিয়ে পা ছড়িয়ে সোফায় বসে আছে.. এই দৃষ্য দেখতে দেখতে আমরা সবাই খেঁচা শুরু করলাম. এমনকি ওই চাকর দুটোকেও আনওয়ার একটা করে বাটি দিয়েছে খেঁচে মাল ফেলার জন্য.
ম্যাক্স ২-৩ মিনিটের মধ্যেই সবাই শ শ করতে করতে বাটিতে রস ফেলল.
আনওয়ার চাকরদের বল্লো সবার কাছে থেকে বাটি নিয়ে সব মাল গুলো একটা বড় বাটি তে ঢালতে..গায়ে লেগে থাকলে যেন চেঁচে নেয়.
এবার আমাদের বল্লো সবাই নিজের ধনের গায়ে লাগা রস গুলো রানী কে দিয়ে চটিয়ে নাও. এক এক করে সবাই মামণির মুখে নিজের নিজের ধন ঢোকালম আর মামণিও লক্ষ্যী মেয়ের মতো সবার ধনের রস চেটে খেয়ে নিলো.
মামণিকে মাঝখানে নিয়ে একদিকে আনওয়ার আর একদিকে বিট্টু ডাইনিংগ টেবল এ বসালো.. বাপ ছেলে দুজনে মিলে এবার মামণিকে চটকাচ্ছে..আমরাও এদিক ওদিক বসে পড়লাম.
সবার ফ্যাদা মেশানো বাটিটা মামণির সামনে রাখা…বেশ বড় একটা বাটি প্রায় ভর্তী..ওফ..আমার সুন্দরী ডবকা মামণি এতগুলো লোকের মেশানো ফ্যাদা খাবে..ভাবতেই তাঁতিয়ে উঠলো..তখন কি আর জানি যে এইরকম কতো ফ্যাদায় মামণির পেট আর গুদ ভর্তী হবে!!!
প্রথমে এলো একটা ক্রীম দেওয়া সালাড. আনওয়ার মামণির প্লেটে ক্রীমের সাথে চামচে করে কিছুটা ফ্যাদা তুলে মিশিয়ে দিলো. বল্লো “নাও সুন্দরী শুরু করো”
মামণি ওই ফ্যাদা মেশানো সালাড খেতে শুরু করলো. আনওয়ার আর বিট্টু মামণির দুটো মাই এর বোঁটায় সালাডের ক্রীম মাখিয়ে চেটে চেটে খাচ্ছে.
এবার স্যান্ডউইচ. মামণির স্যান্ডউইচের টপ ব্রেডটা খুলে চামচে করে ফ্যাদা নিয়ে ভালো করে স্প্রেড করে দিলো তার পর টপ ব্রেডটা দিয়ে মামণিকে দিলো খাবার জন্য.
মামণি ওই ফ্যাদাওয়ালা স্যান্ডউইচটা খেলো. তখনো বাটিতে অনেকটা ফ্যাদা রয়ে গেছে. এবার বিট্টু আমায় ডাকলো. আমি সামনে যেতে ফ্যাদার বাটিটা আমার দিকে এগিয়ে দিয়ে বল্লো ধনটা বাটিতে ডুবিয়ে মাকে ফ্যাদা খাওয়া.
আমি বাটিটা টেনে নিজের ধনটা ছাল ছড়িয়ে ডুবিয়ে দিলাম আর তুলে সোজা মামণির মুখে. মামণি চেটে চেটে আমার ধন থেকে আটটা লোকের মিক্স্ড রস খেলো. এবার এক এক করে সবাই মামণিকে নিজের ধন থেকে ওই মিক্স্ড রস খাওয়ালো. এমনকি ওই চাকর দুটোকেও বিট্টু আনলো মামণিকে ফ্যাদা খাওয়ানোর জন্য.
মামণি এবার বল্লো আমার খুব পেচ্ছাপ পেয়েছে.
এই শুনে আনওয়ার মামণিকে কোলে তুলে সোজা ডাইনিংগ টেবিলের ওপর বসিয়ে দিলো ঊবূ করে আর ডিল্ডোটা বের করে দিলো.
এবার একটা বড় বাটি এনে মামণির গুদের নীচে রাখলো.
বল্লো নাও রানী এবার মোতা শুরু করো..
মামণি জানে আপত্তি করে লাভ নেই. তাই চোখ বুজে একটু কোঁত দিলো আর চরচর করে সোনালী তরল বেরিয়ে বাটিতে পড়তে লাগলো. অফ…ল্যাংটো মামণি এতগুলো লোকের সামনে ডাইনিংগ টেবিলে বসে মুতছে..
মোতা শেষ হতে বাটিটা টেনে আনওয়ার আর জাফার চুমুক দিয়ে বেশ কিছুটা খেয়ে নিলো আর বাকিটা ওই ফ্যাদার বাটিতে ঢেলে ভালো করে মিশিয়ে মামণির মুখের সামনে ধরলো…
মামণি বল্লো প্লীজ এটা খাবো না…আনওয়ার বল্লো রানী কথার অবাধ্য হলে কিন্তু রাজু-বিজু কে দিয়ে চোদাবো…
মামণি ভয়ে নিজের পেচ্ছাপ আর এতগুলো পরপুরুষের বীর্য একসাথে খেয়ে নিলো..
এখন আর বাকি আছে পরে বলব ……

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments