সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 05-11-2014

 

গ্রুপ সেক্স স্টোরি – আমার নাম রুবিয়া। একটি প্রাইভেট ইউনিভার্সিটিতে লেখাপড়া করি। আজ পর্যন্ত যত গুলি সাবজেক্ট এ পাশ করেছি সব কিছুই নিজের মেধা আর যোগ্যতার বলে। কাউকে কিছু দিয়ে কিছু নেওয়া কিন্তু মেধা আর যোগ্যতার একটি অংশ। আমার অনেক বান্ধবি যারা ট্যাক্সি, রিক্সা থেকে শুরু বাবুঘাটের নৌকা পর্যন্ত সব জায়াগাতেই তাদের বয়ফ্রেন্ড কিংবা কাউকে না কাউকে দিয়ে মারিয়েছে।
আমার বহু দিনের ইচ্ছে ছিল বাবুঘাটে গিয়ে মারানোর কিন্তু কাওকে বলতে পাড়ছিলাম না। আগামিতে সেরা সুন্দরি প্রতিযোগিতায় যোগ দেব তাই নিজেকে একটু বেশী করে প্রস্তুত করে নিতে হবে আর না হলে প্রথম রাউন্ড থেকেই চলে যেতে হবে এ জন্য মনে খুব চিন্তা হচ্ছিল।
বসে চিন্তা করছি কি করা যায়, হঠাৎ মোবাইলে কল আসল একটি অপরিচিত নাম্বার থেকে কল রিসিব করতেই ছেলেটি বলল আমার নাম্বার নাকি বাসের সীটে লিখা ছিল।
আমি মনে মনে ভাবলাম একে দিয়েই আসল কাজটা সাড়লে কেমন হয় তাই ছেলেটিকে বললাম আপানি যেই থাকেন কাল বাবুঘাট আসুন আপনার সাথে দেখা করব। পরের দিন দুপুর বেলা আমি ছেলেটির সাথে বাবুঘাট দেখা করতে গিয়ে দেখি আমার ছোট বেলার বন্ধু জুবিন। আমি জুবিন কে বললাম দেখ কত কষ্ট করে এখানে আসলি একটা ভাল জায়গা দেখ যেখানে তোকে কিছু খাওয়াতে পারব।
তারপর আমি জুবিনের প্যান্টের সামনে উচু জাগায় হাত দিতেই বাবুঘাটর কিছু বখাটে ছেলে দেখে ফেলে আর আমাদেরকে ব্লাকমেইল করে। একটি ছেলে এসে বলে বাবুল পুলিশ কে কল দে শালারা এই জায়াগাটিকে নষ্ট করে ফেলেছে, বাবুল আমার দিকে এগিয়ে এসে বলল শালি এই ছেলে তোর কি হয়? আমি বললাম আমার স্বামী। বাবুল বলল তোর বাপের সাথে কথা বলব তোর বাপকে কল দে?
আমি বোকা হয়ে গেলাম বাবুলের কথা শুনে। এদিকে বাবুল তার বন্ধু সৌমেন কে বলল চল এদের কে দরে নিয়ে বিয়ে করিয়ে দেই? এ কথা শোনার পর আমি বাবুল কে একা ডেকে নিয়ে বললাম প্লিস বিয়ে করিয়ে দেবেন না, আমি এই ছেলের সাথে বিয়ে করব না।
বাবুল আমার দুধে এক হাতে টিপ দিয়ে বলল শালি বিয়ে করবি না তা হলে কি জন্য ধন ধরে বসে আছিস। আমি বললাম অন্য কিছু কিন্তু বিয়ে করব না। বাবুল বলল আমাকে পছন্দ হয় চল গিয়ে নৌকায় গিয়ে ছক্কা মারি।
আমি কিছুক্ষণ ভেবে বললাম ঠিক আছে জুবিন কে এখান থেকে তারিয়ে দিন। তারপর বাবুল তার বন্ধুদের বলল এই পাগলা কে বাসে উঠিয়ে দিয়ে আয় তারপর এই মেয়েকে বাসে উঠিয়ে দিয়ে আসবি তা না হলে একটা কিছু ঘটতে পারে।
বাবুলের বন্ধুরা জুবিন কে নিয়ে বাসের দিকে গেলে আর বাবুল আমাকে নিয়ে নৌকার উদ্দেশে রউনা হল। তারপর বাবুল নৌকা ভাড়া করে নৌকা উঠতেই আমাকে জড়িয়ে ধরে গালে চুমু খেলেন। লোকটার মাঝে কোন দ্বিধা বা জড়তা ছিল না। বুঝতে পারছিলাম এমন অনেককেই তিনি এভাবে খেয়েছেন। উনার আর তোর সইছিল না যেন। নৌকার হুট লাগিয়েই উনি পিছন থেকে আমাকে জড়িয়ে ধরে আমার ঘাড়ে চুমু খেলেন।
আমার খুব সংকোচ হচ্ছিল। কখনও এভাবে নিজেকে অজানা অচেনা ছেলের কাছে বিকিয়ে দিতে হবে কল্পনাও করিনি। আমার সংকোচ বুঝতে পেরে বাবুল আমাকে বললেন ‘দেখ শালি যদি না চুদাতে চাস এখন এখান থেকে চলে যেতে পারিস।
আর চাইলে তোর স্বতস্ফূর্ততা আমি চাই। আমি তোকে এখানে চুদতে নিয়ে এসেছি, রেপ করতে নয়। কথাগুলোতে বাংলাচটিকাহিনী.কম গল্পের মত বেশ ঝাঁঝ ছিল। আমিও কামনার আগুনে জলছিলাম তাই উনাকে সেটা বুঝতে না দিয়ে সবকিছু ভুলে উনাকে জড়িয়ে ধরে ঠোঁটে চুমু খেলাম।
উনি খুব সুন্দর করে আমার ঠোঁট জোড়া চুষতে চুষতে কামিজের উপর দিয়ে আমার মাইয়ে হাত দিলেন। আস্তে আস্তে মাই টিপতে টিপতে উনি আমাকে চুমু খাচ্ছিলেন। প্রথমে কিছুটা সংকোচ থাকলেও উনার আদরে আমার গুদ ভিজে গেল। আমিও কামনার্ত নারীর মত উনার প্রত্যাশিত স্বতস্ফূর্ততা প্রদর্শন করলাম।
আমার সাড়া পেয়ে বাবুল আরও খেপে গেলেন। ঠোঁট ছেড়ে আমার গলা, গাল, বুকে চুমু দিলেন। জিহবা দিয়ে এ জায়গাগুলোতে চেটে দিলেন। আমি তখন পাগলপ্রায়। উনার মাথা আমার বুকের সাথে চেপে ধরে চোখ বন্ধ করে আহহহহহ… উহহহহহ… করছিলাম।
উনি আমাকে চকিতে শুইয়ে দিয়ে আমার কামিজ খুলে নিলেন। আমার ৩৪ সাইজের খাড়া মাই দুটোতে ব্রার উপর দিয়েই চুমু খেলেন, টিপে দিলেন। মাই দুটোর অনাবৃত অংশে জিহবা দিয়ে চেটে দিলেন। পিঠের পিছন দিয়ে হাত নিয়ে ব্রা’র হুকটা খুলে আমার পুরো বুক উদাম করে নিলেন। এক নজর আমার মাইজোড়ার দিকে তাকয়ে থেকে হুমড়ি খেয়ে পড়লেন আমার বুকের উপর।
এক হাতে আমার একটা মাই কচলাতে কচলাতে আর একটা মাই মুখে নিয়ে চুষতে লাগলেন। আমি আনন্দে উহমমমম… আহহহহহহহ… করে উঠলাম। উনি কচলানোর স্পিড বাড়িয়ে দিলেন। নিপলটা মুখে নিয়ে বাচ্চাদের মত চুষতে লাগলেন। মাইজোড়ার মাঝের খাঁজে জিহবা দিয়ে চেটে দিলেন। আমি খুব আরাম পাচ্ছিলাম।
বাবুল প্রায় ১০ মিনিট আমার মাই নিয়ে খেলা করার পর আমার পায়জামা আর প্যান্টিটা খুলে আমাকে একেবারে নগ্ন করে দিলেন। আমার দু পা ফাঁক করে গুদে মুখ লাগালেন।
সারা শরীর শিউরে উঠলো বাবুলের মুখ দেওয়াতে। উনি আস্তে আস্তে আমার গুদের চেরায় চাটতে লাগলেন। আমি জোরে আহহহহহ… করে উঠলাম। বাবুল দ্বিগুন উৎসাহে গুদ চাটতে শুরু করলেন। গুদের দেয়াল, ক্লিটরিস সব জায়গায় চুষতে চুষতে আমাকে পাগল করে তুলছিলেন উনি। বাবুলের জিহবা থেকে যেন আগুন ঝরছিল।
আমি পাগল হয়ে বাবুলের মাথাটা গুদের সাথে চেপে ধরেছিলাম। অনেকক্ষণ আমার গুদ চুষে সব রস খেয়ে উনি মুখ তুললেন।
আমাকে উপুর করে শুইয়ে আমার পাছা টিপতে টিপতে পিঠে চুমু খেতে শুরু করলেন।
পাছায়ও চুমু খেলেন পাগলের মত। উনি তখনো কাপড় পড়া ছিলেন। আমি ঘুরে উঠে বসলাম। অভিজ্ঞ মাগীর মত করে উনার শার্ট, প্যান্ট, জাঙ্গিয়া খুলে উনাকেও নগ্ন করে দিলাম।
উনার ধোনটা দেখে আমার মাথা ঘুরে গেল। মিনিমাম ৮ ইঞ্চি। সাইজ দেখে আমার উত্তেজনা বেড়ে গেল বহুগুন। ধোনের শিরাগুলো যেন ফুলে উঠছিল আমার গুদের ভিজতে। বাবুল উনার তাগড়াই ধোনটা আমার মুখের সামনে বাড়িয়ে ধরলেন।
মুচকি হেসে ঈশারা করলেন চুষতে। আমি কোন জড়তা ছাড়াই উনার ধোনটা মুখে পুড়ে নিলাম। আস্তে আস্তে চুষতে শুরু করলাম। গলা আটকে যাচ্ছিল বারবার। বাবুল আরাম পেয়ে আহহহহ… উহহহহমমমম… করে উঠলেন।
আমার মাথাটা শক্ত করে চেপে ধরে মুখে ঠাপানো শুরু করলেন। মুখের লালায় উনার ধোনে আগুন ধরিয়ে দিলাম আমি। ধোন ছেড়ে উনার বিচিতে মুখ দিলাম। বিচিগুলো চুষে দিলাম। উনি বেশ সুখ পাচ্ছিলেন। ধোন চোষা শেষ হলে উনি আমাকে চিৎকরে শুইয়ে দিলেন।
উনার মুন্ডিটা আমার ক্লিটরিসে ঘষতে ঘষতে এক সময় ধোনটা আমার গুদে ঢুকিয়ে দিলেন। এত বড় ধোন ঢোকায় আমি কিছুটা ব্যাথা পেয়ে ককিয়ে উঠলাম।
উনি আস্তে আস্তে ঠাপানো শুরু করলেন আমার গুদে। আমি চোখ বন্ধ করে ঠাপ খেতে খেতে আহহহহহহহ…… ওহহহহ… উহহহহহ… আহহহহহহহহ করে উঠলাম। উনি আস্তে আস্তে ঠাপানোর স্পীড বাড়িয়ে দিয়ে আমার উপর চড়লেন। আমি উনার পিঠ শক্ত করে আঁকড়ে ধরে উনার ঠাপ খাচ্ছিলাম।
বাবুল কোমর দুলিয়ে দুলিয়ে মহাসুখে আমাকে চুদে যাচ্ছিলেন। ক্রমেই উনার ঠাপের গতি বাড়ছিল। আমার ভেজা গুদের দেয়ালে উনার বিশাল ধোনের ঠাপনে আমি চোখে সর্ষে ফুল দেখছিলাম। এদিকে কখন যে বাবুলের বন্ধুরা আরেকটা নৌকা দিয়ে এসে আমাদের এই কামলীলার ভিডিও করছিল তা খেয়াল করি নি।
বাবুলের বন্ধুরা হঠাত করে চেচিয়ে বলল তারাতারি কর বাবুল আমাদের আর সজ্য হচ্ছে না। এ কথা শূণে আমি বাবূল কে বোল্লাম ওরা যেন কিছু না করে, যা করার তুমি কর।
আমার কথা শুনে বাবুল ফচত ফচত করে আমার ভুদায় মাল ছেড়ে আমাকে বলল শালি এরা আমার বন্ধু সবাই আজ তোকে চোদার সাধ মেটাবে।
বাবুল কাম সারতে না সারতেই তার আরও দুই বন্ধু ঝাপিয়ে পড়ল আমার দেহের উপর, আমি বললাম যা করার করেন কিন্তু আমাকে এখানে ফেলে রেখে যাবেন না তাহলে সব মাঝিরাও ভোগ করবে। কাজ সেরে একটি ট্যাক্সি ঠিক করে দেবেন।
তারপর সৌমেন আর রবিন কনডম ছাড়া একেজন পেছন দিয়ে আরেক জন সামনে দিয়ে ঠাপাতে শুরু করল। দুইজনের ঠাপানোর উত্তেজনায় আমিও বেশ জোরে খিস্তি দিয়ে উঠলাম। আহহহহহহহহহহহহহ…… ওহহহহহহহহহহহহহহহহহহহহহ… আরো জোরে… আরো জোরে… আরো জোরে চুদ আমাকে… চুদে চেদে আমাকে লাল করে দে… আমার ভাতাররা… আমার নাগররা… আমার গুদে আর পুদে আগুন ধরিয়ে দাও… আহহহহহহহহহহহহহহহহহহহ… উহহহহহহহহহহহহহহহহহহহহ… … আমার খিস্তি শুনে ওরা আরো উত্তেজিত হয়ে ঠাপাতে লাগলেন।
ঠাপাতে ঠাপাতে কেউ আমার ঠোঁটে, কেউ বুকে, কখনও মাইয়ে চুমু খেতে লাগলেন… এক সময় উরা উঠে এক জন আমাকে আমাকে হাঁটু গেড়ে তার ধনের উপর বসতে বললেন। আমিও চুদমারানী মাগীর মত উনার নির্দেশ পালন করলাম।
একজন নিচ থেকে আরেক জন দগি স্টাইলে চুদতে লাগলেন। পিছন দিয়ে আমার মাইজোড়া কচলাতে কচলাতে রাম ঠাপ দিচ্ছিলেন আমার গুদে। আমি জোরে জোরে আহহহহহহহহহহহ… উহহহহহহহহহহহ… ওহহহহহহমমমমম……………করছিলাম।
এভাবে প্রায় মিনিট দশেক ঠাপিয়ে সারা শরীর কাঁপিয়ে একজন আমার গুদের ভিতোর আরেকজন পুদের ভিতোর মাল ছাড়লেন।
মালে ভঁরা ধোন গুলি বের করে আবার আমার মুখের সামনে ধরতেই আমি ফাস্ট ক্লাস মাগীর মত আমার গুদ পোঁদ চোদা ধোনগুলি একটার পর একটা মুখে নিয়ে চুষে চুষে উনাদের মাল খেলাম। তারপর বাবুল ভিডিও টি দেখিয়ে বললেন যখন বলব তখনি চলে আসবি আর না হলে এটা নেটে ছেড়ে দেব।
আমি বললাম বাবুল ভাই আপনি যা বলবেন তাই হবে একটা ট্যাক্সি নিয়ে আসেন প্লিজ আমি আপনাদের তিনজনের চুদন খেয়ে হাঁটতে পারছি না। তারপর বাবুল একটি ট্যাক্সি ঠিক করে দিলেন আর আমি খুশিমনে বাড়ি ফিরলাম।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments