সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ kamdebota বাংলা চটি কাহিনী (BCK) 09-05-2015

 

Choti Golpo of my friends fucking my wife and maid
গ্রুপ সেক্স স্টোরি – দুই রুমের ফ্ল্যাটে আমি আমার বৌ জিনিয়া আর কাজের মেয়ে পারুলকে নিয়ে থাকি। চার মাস আগে বিয়ে করেছি। বৌ ছিল ইডেন কলেজের ছাত্রী। অনেক দুষ্ট আর চঞ্চল। হোষ্টেল এ থাকত।
বয়স একুশ হবে দুইমাস পর মানে আমার তিন বছরের ছোট। ফর্সা আর সুন্দরী। স্লিম ফিগার। পারুলের বয়স সতের আঠেরো হবে। দুধগুলো তেমন বড় না হলেও পাছাটা বিশাল।
আগে আমাকে ভয় পেত ইদানিং কেমন জানি ছিনালি করার চেষ্টা করে। আমি বৌকে বললাম, বৌ বলল, তাই নাকি ? দাড়াও সাইজ করছি। শীতের দিন। বেশ ঠাণ্ডা পড়েছে। বৌ বলল পাকায় শুয়ে তো তোর ঠান্ডা লেগে গেছে আমাদের রুমে এসে সোফায় ঘুমা।
পারুলকে গোসল করতে পাঠিয়ে জিনিয়া ন্যাংটা হয়ে লেপের নীচে আমার বুকে এসে শুয়ে পড়ল। দেখলাম অনেক হর্নি হয়ে আছে। ঠান্ডা হাত দিয়ে আমার ধোনটা হাতাতে শুরু করল আর বুকে মুখ ঘষতে লাগল।
পাঁচ মিনিটের ভিতর আমাকে টার্নঅন করে দিল। এমন সময় পারুল গোসল করে বের হল। জিনিয়ার একটা পুরান স্কার্ট আর টপস পড়েছে। সোফায় শুয়ে পড়ল। জিনিয়া পারুলের সামনেই আমাকে চুমু খেতে শুরু লাগল।
আমরা এমনিতে লাইট জ্বালিয়ে ঘুমাই। আজকে যেহেতু পারুল একই রুমে ঘুমাচ্ছে তাই আমি লাইট নিভাতে চাইলাম। বৌ কানে কানে বলল, দেখুক না,ক্ষতি কী ? এটাই ওর শাস্তি। বলে একটানে লেপ সরিয়ে দিল। সেই থেকে শুরু।
প্রতিদিন আমরা পারুলকে দেখিয়ে দেখিয়ে চুদাচুদি করতাম। আমরা ঘুমিয়ে পড়তাম কিন্তু পারুল বেচারা সারা রাত ছটফট করত।
দুই মাস পর জিনিয়ার বার্থডে পার্টিতে আমাদের কিছু বন্ধু বান্ধবকে দাওয়াত করলাম। জিনিয়া স্লিভলেস ব্লাউজের সাথে পাতলা একটা আকাশী রঙের শাড়ী পড়েছে। অসাধারন সুন্দর লাগছিল।
খাওয়া দাওয়া শেষে প্রায় সবাই চলে গেছে শুধু সোহাগ আর ওর কাজিন রাতুল জিনিয়ার সাথে গল্প করছে। সোহাগ আমার পুরনো বন্ধু কিন্তু রাতুলকে আজই প্রথম দেখলাম। অবশ্য সোহাগের মুখে অনেক শুনেছি রাতুলের কথা। বিশাল বড়লোকের ছেলে।
বাইরে থেকে পড়াশুনা শেষ করে দেশে এসেছে বিয়ে করতে । আমি গিয়ে ওদের সাথে আড্ডায় যোগ দিলাম। রাতুল বলল, আমার ব্যাগে এক বোতল শ্যাম্পেন আছে আসেন ভাবীর বার্থডে টা সেলিব্রেট করি।
আমি হুইস্কি, ব্র্যান্ডি অনেক খেয়েছি কিন্তু কখনো শ্যাম্পেন খাইনি। অনুমতির জন্য বউয়ের দিকে তাকালাম। জিনিয়া ইতস্তত করছে। সোহাগ বলল, ভাবী আপনাকেও দুই এক পেগ খেতে হবে কারন আপনি হোষ্ট আর আমরা গেষ্ট।
জিনিয়া বলল, না না আপনারা খান, অসুবিধা নাই, আমি খেতে পারব না। আমরা তিনজন খাওয়া শুরু করলাম। বোতল শেষ না করতেই নেশা শুরু হলো। আমরা মাতলামি শুরু করলাম।
জিনিয়া পাশে বসে মাতলামি দেখছিলো আর মূখে আঁচল চাপা দিয়ে হাসছিলো। সোহাগের সাথে আগেও খেয়ে দেখেছি ও মদ খেলে অশ্লীল কথাবার্তা বলা শুরু করে। আজকেও ব্যতিক্রম হল না।
প্রথমে পারুলকে নিয়ে শুরু করলেও এক পর্যায়ে জিনিয়াকে উদ্দেশ্য করে নোংরা কথা বলতে লাগল, ভাবী সত্যি বলছি অবিকল তোমার মত একটা মাগী আমি একবার হোটেল ঈশাখায় চুদেছিলাম।
বিশ্বাস করবানা ভাবী ঊফ কি গুদ মাইরি মনে হলে জিহবায় পানি চলে আসে। এদিকে আমি নেশায় বুঁদ হয়ে চোখ বন্ধ করে শুয়ে আছি। মনে হচ্ছে কিছুক্ষনের মধ্যে ঘুমিয়ে পড়ব। রাতুলকে এখনো নেশা ধরেনি।
রাতুল আর জিনিয়া সোহাগের কথা শুনে হাসছিলো। জিনিয়া পারুলকে বলল ফ্রিজ খুলে ঠান্ডা পানি আনতে। পানি নিয়া আসতেই সোহাগ টান দিয়ে পারুলকে কোলে বসিয়ে কামিজের উপর দিয়ে দুধ টিপতে শুরু করল।
এদিকে রাতুল তখন জিনিয়াকে অনুরোধ করছে একটু গলা ভিজানোর জন্য বলছে, ভাবী আপনি খাচ্ছেন না বলেই আমাকে ধরছে না। প্লিজ এক পেগ খান, কিছু হবে না। প্রায় জোর করে জিনিয়াকে আধা গ্লাসের মত খাওয়ালো।
কিছুটা মদ জিনিয়ার বুকের কাছে শাড়ীতে পড়েছিলো রাতুল তাড়াতাড়ি টিস্যু নিয়ে মুছে দিতে শুরু করল। আমি ঢুলু ঢুলু চোখে দেখলাম সোহাগ পারুলকে কোলে বসিয়ে জামার ভিতর দিয়ে হাত ঢুকিয়ে দুধ টিপছে আর গালে ঘাড়ে চুমু খাচ্ছে।
আর রাতুল জিনিয়ার বুকের উপর থেকে শাড়ীর আচল সরিয়ে টিস্যু পেপার সহ হাত ব্লাউজের ভিতর ঢুকিয়ে দিল। তারপর যেন মুছে দিচ্ছে এমনভাবে দুধ টিপতে শুরু করল। আমি একবার ভাবলাম বাধা দেই।
কিন্তু সত্যি বলতে কি পুরো ব্যাপারটা এতো ইরোটিক ছিল যে আমার দেখতে ভালই লাগছিলো। মদের নেশা কিনা জানি না আমি মনে প্রানে চাচ্ছিলাম ওরা আমার বৌকে নেংটা করে আমার সামনে চুদে দিক।
জিনিয়া ভাবছিলো আমি পুরো টাল হয়ত কিছু খেয়াল করছি না। ওর মাথাটা ঝিমঝিম করছিলো। বুঝতে পারছিলো রাতুলের হাতদুটো আস্তে আস্তে ভদ্রতার সীমা অতিক্রম করছে, কিন্তু কেন যেন বাধা দিতে পারছিল না।
রাতুল আমার দিকে তাকিয়ে দেখে আমি চোখ পিটপিট করে সব দেখছি আর আমার প্যান্টের ঐ জায়গাটা তাবুর মত ফুলে আছে। রাতুল একটা মুচকি হাসি দিয়ে আমার বউয়ের দিকে মনোযোগ দিল।
ওদিকে সোহাগ ইতিমধ্যে পারুলের গা থেকে সব জামা কাপড় খুলে ফেলেছে। কার্পেটের উপর চিত করে ফেলে দুই উরুর মাঝখানে মুখ গুজে একমনে ভোদা চুষে যাচ্ছে আর দুই হাত দিয়ে দুই দুধ টিপছে।
পারুল আরামে ছট ফট করছে আর একটু পর পর সোহাগের মুখটা গুদের মধ্যে চেপে ধরছে। রুমের মধ্যে এমন একটা সেক্সি পরিবেশ যে জিনিয়া বাধা দেয়ার সব শক্তি হারিয়ে ফেলেছে। ভাবলো, হোক না যা হওয়ার, ক্ষতি কি ?
রাতুল প্যান্টের চেন খুলে ল্যাওড়াটা বের করে জিনিয়ার হাতে দিয়ে কানে কানে কি জানি বলল। দুইজনই দেখলাম একসাথে হেসে উঠল। তারপর জিনিয়া আস্তে করে মুখটা নামিয়ে রাতুলের ধোনটা মুখে পুরে চুষতে শুরু করল।
রাতুল একে একে জিনিয়ার গা থেকে সব জামা কাপড় খুলে নিচ্ছে। আমি চোখ খুলে রাখতে পারছিলাম না। মাথা ঘুরাচ্ছিলো আর ঘুমে দুচোখ বন্ধ হয়ে আসছিলো।
একটু পর শুনলাম ঠাপের আওয়াজ আর আমার বউয়ের শীৎকার উহ, আহ, মেরে ফেল আমাকে রাতুল চুদে ভোদা ফাটিয়ে দাও।  ঠাপের সুমধুর আওয়াজ শুনতে শুনতে আমি ঘুমিয়ে পড়লাম।রাতুল আমার বৌকে চুদে দিল।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments