সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 02-02-2017

চটি গল্প বাংলা – পরের দিন টুকি যখন আমাদের বাড়িতে এল তখন আমি ছাড়া বাড়িতে কেউ ছিলনা। আমি ওর কুর্তির উপর দিক দিয়ে ওর পুরুষ্ট মাইয়ের খাঁজ দেখতে লাগলাম।
টুকি আমার কোলে বসে সোফায় পা তুলে দিয়ে বলল, “কাকু, আমি আজই হেয়ার রিমুভার দিয়ে পায়ের লোম কামিয়েছি। আমার লেগিংসটা একটু তুলে দেখ তো কেমন লাগছে।”
আমি ওর ফর্সা ও সুগঠিত পায়ের চেটোর তলায় হাত রেখে লাল নেল পালিশ লাগানো পায়ের আঙ্গুলে অনেক চুমু খেলাম তারপর ওর লেগিংসটা হাঁটু অবধি তুলে দিয়ে ওর পায়ে হাত বোলাতে লাগলাম। সত্যি মাখন ও বোধহয় ওর পায়ের মত নরম হয়না। আমি দুই তিন বার লেগিংসের উপর দিয়ে ওর গুদে হাত বুলিয়ে দিলাম। লেগিংসটা টুকির দাবনার সাথে জড়িয়ে থাকার ফলে দাবনাগুলো পাশবালিশ মনে হচ্ছিল।
টুকি বলল, “কাকু, তুমি তো আমার পা গুলো দেখেই মোহিত হয়ে গেলে, আমার দাবনাগুলো দেখলে তো অজ্ঞান হয়ে যাবে। এখনই তো তোমার ধনটা শক্ত হয়ে আমার পাছায় ফুটছে। ওটা আমার গুদে ঢুকতে চাইছে। তুমি আমার কুর্তি আর লেগিংসটা খুলে দাও, আমিও তোমার জামা আর পায়জামাটা খুলে দিচ্ছি।”
আমি টুকির কুর্তি ও লেগিংসটা খুলে দিলাম। শুধু ব্রা আর প্যান্টি পরে টুকির ফর্সা শরীর যেন জ্বলছিল। ওর মাইগুলো ব্রা ছিঁড়ে বেরিয়ে আসতে চাইছিল। মসৃণ দাবনার ঝলকানির দিকে তাকানোই যাচ্ছিল না।
টুকি আমার লোমষ বুকে মাথা রেখে হাত বুলিয়ে বলল, “কাকু, তোমার ফিগারটা অসাধারন সুন্দর। যে কোনও মেয়েই তোমার কাছে ন্যাংটো হতে চাইবে।”
তারপর আমার জাঙ্গিয়াটা খুলে দিয়ে বলল, “আঃ কি বড় আর বলিষ্ঠ বাড়াটা গো তোমার! এটা গুদে ঢোকালে যা আরাম লাগবে বোঝানো যাবেনা। আমার তো তলপেট অবধি তোমার বাড়াটা ঢুকে যাবে গো! তুমি আমার ব্রা আর প্যন্টিটা নিজের হাতে খুলে দাও।”
আমি টুকির ব্রা আর প্যন্টিটা খুলে সম্পুর্ণ উলঙ্গ করে দিয়ে বললাম, “টুকি, তোমার এই পদ্ম ফুলের কুঁড়ির মত মাইগুলো ভারী সুন্দর। তোমার খয়েরী বোঁটাগুলো দেখে মনে হচ্ছে ফুলের উপর ভোমরা বসে আছে। তোমার সরু কোমর কিন্তু ভারী পাছা, আমার খুব হাত বোলাতে ইচ্ছে করছে। আর তোমার হাল্কা বালে ঘেরা কচি গুদ, এটা ভোগ করা তো আমার বহুদিনের স্বপ্ন। তোমার বাল কতদিন আগে গজিয়েছে গো?”
টুকি বলল, “এই দুই তিন বছর হল আমার বাল গজিয়েছে। প্রথমে লোমের মত ছিল, আস্তে আস্তে ঘন হয়ে গেছে। আমি কিন্তু কোনও দিন বাল কামাইনি।”
আমি বললাম, “এখন তুমি বাল কামিওনা, তোমার ভেলভেটের মত নরম বালে ঘরা গুদ খুব সুন্দর দেখাচ্ছে। তাছাড়া তোমার সতীচ্ছদ ছিঁড়ে ভাল হয়েছে, আমি তোমার গুদে বাড়া ঢোকালে তেমন ব্যাথা লাগবেনা।”
আমি চিৎ হয়ে শুয়ে টুকিকে আমার উপর উপুড় হয়ে উল্টো দিকে মুখ করে উঠতে বললাম, যার ফলে টুকি আমার বাড়া চুষতে লাগল আর আমি খুবই কাছ থেকে ওর ঝলকানো পোঁদ আর গুদ চাটতে লাগলাম। প্রথম বার পুরুষের ছোঁয়া পাবার ফলে টুকির খুব কাম উত্তেজনা হয়ে গেল আর ওর নরম গুদটা রস বেরিয়ে হড়হড় করতে লাগল।
ওর গুদটা খুব সরু ছিল তবে ভগাঙ্কুরটা বেশ ফুলে উঠেছিল। আঠারো বছরের জোওয়ান মেয়ের আচোদা গুদের রসের কি অসাধারণ স্বাদ, আমি সব রস চেটে নিলাম।
আমি টুকি কে বললাম, “আমি এইবার তোমার গুদে বাড়া ঢোকাবো। তোমার একটু ব্যাথা লাগবে, তোমায় সহ্য করতে হবে। অবশ্য যদি বিয়ের পরও প্রথমবার তোমার বর তোমার গুদে বাড়া ঢোকাত তাহলেও তোমার ব্যাথা লাগত।”
টুকি বলল, “কাকু, তুমি ব্যাথার জন্য চিন্তা কোরোনা, আমি তো নিজেই তোমার কাছে চুদতে চেয়েছি, তাই তুমি চাপ দিয়ে বাড়া ঢুকিয়ে দিও।”
আমি টুকির ফুলের মত মাইগুলো টিপতে টিপতে বাড়াটা ওর গুদে সেট করে জোরে ঠাপ মারলাম, বাড়ার ডগাটা ওর গুদের ভীতরে ঢুকে গেল, টুকি চেঁচিয়ে উঠল, ওরে বাবা রে, মরে গেলাম … আমার গুদ বোধহয় ফেটে গেল। আমি আবার জোরে ঠাপ মারলাম, টুকি ব্যাথায় ককিয়ে কেঁদে ফলল, আমার আধখানা বাড়া ওর গুদে ঢুকে গেল।
আমি খুব জোরে ওর মাই টিপতে লাগলাম এবং পুনরায় জোরে ঠাপ দিলাম, আমার সম্পুর্ণ বাড়া ওর গুদে ঢুকে গেল, এবার টুকি আর ব্যাথা পেলনা। এইবার আমি টুকিকে ঠাপাতে লাগলাম। আমি টুকির মুখের দিকে তাকিয়ে অনেক চুমু খেলাম, মনে হল মেয়েটি আমার ঠাপ খেয়ে খুব মজা পাচ্ছে।
আমি ওকে প্রায় পনের মিনিট মাই টিপতে টিপতে একটানা ঠাপালাম তারপর ওর গুদের ভীতর থেকে বাড়াটা বাহিরে বের করে গুদের মুখে ও বালের উপর প্রচুর ফ্যাদা ঢেলে দিলাম। টুকি খুব তারিয়ে তারিয়ে জীবনের প্রথম চোদন উপভোগ করল। পরে আমি নিজের হাতে ওর গুদ পরিষ্কার করে দিলাম।
টুকি বলল, “কাকু, তুমি আমায় চুদে খুবই পরিতৃপ্তি দিয়েছ। তুমি তো আমার চেয়ে বয়সে অনেক বড়, তাই আমি প্রথমে ভেবে ছিলাম তুমি হয়ত ১৮ বছরের মেয়েকে চুদে তৃপ্ত করতে পারবেনা, কিন্তু তুমি আমায় যে ভাবে মাই টিপতে টিপতে চুদলে, আমার শরীরের প্রতিটি অঙ্গ যেন মজে উঠল। দাঁড়াও, তোমার বাড়াটাকে একটা প্রণাম করি।”
আমার নিজের উপর খুব গর্ব হচ্ছিল কারণ আমি ৪৩ বছর বয়সে একটা ১৮ বছরের নবযুবতী কে তারই ইচ্ছায় চুদে কৌমার্য নষ্ট করতে পারলাম, এবং তাকে পুর্ণ সন্তুষ্টি দিলাম। আমি টুকিকে বললাম, “আজ প্রথম বার তোমার গুদে বাড়া ঢুকল তাই আজ আমি তোমায় আর চুদবনা তাহলে তোমার ব্যাথা লাগবে। পরের বার থেকে একটানা দুবার চুদব।”
এর পর আমার মেয়ে ও বৌ ফিরে এল এবং টুকি ওদের সাথে মিশে গেল। অবশ্য রাতে আমি আবার ওকে বাইকে বাড়ি পৌছে দিলাম।
কয়েক দিন বাদেই আমি টুকিকে আবার চুদবার সুযোগ পেলাম। সেদিন টুকি যখন আসে তখন মা ও মেয়ে একটি বিয়ে বাড়ি গেছিল। ওরা বাড়ি নেই বলতেই টুকির চোখ মুখ যেন আনন্দে জ্বলে উঠল।
সে হাসি মুখে বলল, “কাকু, আমরা তাহলে আজ অনেকক্ষণ চোদাচুদি করব। আজ আমি তোমায় দিয়ে আমার শরীরের সমস্ত জ্বালা মেটাব। কতদিন হয়ে গেছে তোমার সুন্দর বাড়াটা দেখিনি। তাড়াতাড়ি জামা কাপড় খুলে মাঠে নেমে পড়।”
আমি টুকির প্যান্ট, গেঞ্জি, ব্রা আর প্যান্টি খুলে ন্যাংটো করে দিলাম, টুকি ও সাথে সাথেই আমায় ন্যাংটো করে দিল। আমি টুকিকে আমার কোলে বসিয়ে ওর ডাঁসা মাইগুলো চুষতে লাগলাম।
টুকি বলল, “কাকু, সেদিন তোমার আখাম্বা বাড়ার ঠাপ খাওয়ার পরে আমার গুদটা ফুলে উঠেছিল এবং ব্যাথা করছিল। পরের দিন ঠিক হয়ে গেল। আজ আমায় কি ভাবে চুদবে বলত?”
আমি বললাম, “আজ তুমি আমার দাবনার উপরে বসবে, আমি তোমায় কাউগার্ল ভঙ্গিমায় তলা দিয়ে বাড়া ঢুকিয়ে ঠাপাব।”
টুকি বলল, “কাকু, তুমি মেয়েদের চুদবার অনেক কায়দা জানো, ভালই হয়েছে আমি তোমার কাছে চুদছি। বিয়ের আগে তোমার কাছ থেকে অনেক ভঙ্গিমায় চুদতে শিখে যাব।”
টুকি আমার দাবনার উপর বসে নিজেই আমার বাড়াটা ওর গুদের মুখে ঠেকিয়ে এক লাফ দিল যার ফলে আমার সম্পুর্ণ বাড়াটা একবারেই ওর গুদে ঢুকে গেল। টুকি সামনের দিকে ঝুঁকে গেল এবং ওর মাইগুলো ঠাপের ঝাঁকুনির জন্য বার বার আমার মুখের সাথে ধাক্কা খেতে লাগল।
আমি ওর একটা মাই টিপতে আর একটা মাই চুষতে লাগলাম এবং আর এক হাত দিয়ে ওর স্পঞ্জের মত নরম পাছাগুলো চটকাতে লাগলাম। টুকি খুবই উত্তেজিত হয়ে আমার উপর লাফানোর চাপ ও গতিটা বাড়িয়ে দিল যার ফলে আমার বাড়াটা পিস্টনের মত ওর গুদে বারবার ঢুকতে আর বেরুতে লাগল।
প্রায় পনের মিনিট এই অবস্থায় থাকার পর টুকি কুলকুল করে আমার বাড়ার ডগায় রস ফেলল, আমিও আরো কয়েকটা ঠাপ মেরে টুকির গুদে বীর্যগঙ্গা বহিয়ে দিলাম। এতক্ষণ ধরে ঠাপ মারার ফলে টুকি হাঁফাচ্ছিল। আমি ওর গুদ থেকে বাড়াটা বের করে ওকে বাথরুমে না নিয়ে গিয়ে ভীজে গামছা দিয়ে ওর গুদ আর বাল পুঁছে পরিষ্কার করে দিলাম। এরপর টুকির মাইয়ের চাপ ভোগ করতে করতে ওকে বাইকে বাড়ি পৌঁছে দিলাম।
পরের পর্বে বলব টুকির মাকে চোদার গল্পটা …..

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments