সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Pussykhor বাংলা চটি কাহিনী (BCK) 31-01-2021

 

নিয়মিত ভাবে আমার মা আমার আদরের বিজলিকে রাতের বেলা চুদে চলেছি। প্রতিদিন রাতের বেলা লক্ষি বউ এর মত আমার রুমে এসে আমাকে মাই খাইয়ে আর গুদে বাড়া নিয়ে চরম ঠাপন খেয়ে আমার গলা জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়ে আর সকাল বেলা নতুন বউ এর মত লজ্জা নিয়ে জামা কাপড় ঠিক করতে ব্যস্ত হয়ে পড়ে আর রাতের কামকেলি রস বিছানার চাদর থেকে মুছতে গিয়ে হিমরি খায়। এসব দেখে বেশ শান্তি লাগে মন এ । যেখানে চাকরি করি ওখান থেকে হটাৎ গোয়াতে ২ দিনের কাজে যেতে হবে বলে আদেশ এলো। সেই সাথে যেন আমার মাকে গোয়া যে নিয়ে গিয়ে একটা ভালো হানিমুন এর বেবস্থা এর সুযোগ চলে এলো হাতের মুঠোয়।
বাসায় এসে রাতের বেলা মার গুদে রস দিয়েই কথাটা পারলাম। আর মা খুশি হয়ে আমার বাড়ায় একটা চুমু দিয়ে ঘুমিয়ে পড়লো। কাকীর কাছে বাবাকে রেখে পরেরদিন সকাল বেলা মাকে নিয়ে বেরিয়ে পড়লাম। দুপুরে পৌঁছেই কাজে বেরিয়ে পড়তে হলো। রাত ৮ তার সময় হাফ ছেড়ে এসে মাকে পেছন থেকে জড়িয়ে নিয়ে বিছানায় ফেলে বাঁড়াটা ঢুকিয়ে দিলাম মার গুদ। এতক্ষন আমার অপেক্ষায় জল কেটে মার গুদটা বাঁড়াটা হালকা ফত শব্দ করে পুরোটা গিলে নিলো যেন। মার গুদে ৩০ মিনিট বাড়া দিয়ে লাঙ্গল চাষ করে বীর্য ফেলে ক্লান্ত হয়ে উঠে স্নান সেরে নিলাম। রাতের বেলা সমুদ্র দেখতে চাইলে মা। খেয়ে রাত প্রায় ১০ তার দিকে সমুদ্রর দিকে এগুতে লাগলাম দুজন। ঠান্ডা বাতাস আর পাশে সমুদ্রের ঢেউ এর তালে আমার বাড়াটা এখানেই মাকে ঠাপাতে চাই বলে শক্ত হয়ে দাঁড়িয়ে গেল।
“মা এই খানে একটু খেয়ে দেও না গো”
” জাহ দুস্টু এই খোলা জায়গায় বুঝি তোর বাড়া চোষা খেতে মন চেয়েছে ? হোটেল যেয়ে যা ইচ্ছে করিস”
“না এখুনি চুষে দেও। কেউ কেউ এদিক । এস না ”
বেয়াড়া ছেলের আবদার যেন ফেলতো পারলোনা মা। হাটু গেড়ে বসে সমুদ্রের দিকে পোঁদ দিয়ে বাঁড়াটা মুখে নিয়ে গলাধঃকরণ করতে লাগলো মা। ঠান্ডা বাতাস আর সামনে খোলা ঢেউ এর সাথে মায়ের মাথায় হাত দিয়ে বাঁড়ার ঢুকে এগিয়ে গিয়ে নিয়ে চুষা খেয়ে আমি অন্য কোনো জগতে ভাসতে লাগলাম আর চারিদিকে কি হচ্ছে খেয়াল করে বন্ধ করব দিলাম।
মাকে শক্ত করে ধরে মাল তা ফেলে একটু শান্তি করে দাঁড়ালাম। আর পিছন থেকে হেঁড়ে গলায় কথা শুনতে পেলাম
” কিগো বৌদি শুধু দাদাকেই সুখ দিবে নাকি ? আমাদের বাড়াগুলো যে শুকনো রয়ে গেল ”
চমকে তাকিয়ে দেখি আমাদের চারিদিকে কথা থেকে ৩জন বিশাল দেহি মাস্তান গুন্ডা আচার আর শরীরের লোক দাঁড়িয়ে। এভাবে অতিরিক্ত খামখেয়ালি হবার জন্য নিজেকে মনে মনে একটা গালি দিলাম। তাকিয়ে দেখি মা বেশ ভয় পেয়ে গেছে। মাকে তুলে সোজা হাত দেবার শুরু করলাম। আর পিছন থেকে একজন মাকে ধরে টান দিয়ে নিলো।
” আরেহ আরেহ জচ্চ কোথায়! বললাম না আমাদের বাড়াগুলো এখনো শুকনো ?!”
চারিদিকে তাকিয়ে দেখি ইতিমধ্যে অনেক রাত এখানে ফেলে মাকে চুদলেও কেউ এসে বাচবার নেই। কি করবো বুঝে পাচ্চিনা আর সেই উত্তর দেবার জন্যেই যেন আর দুজন এসে জোরে বাড়ি দিলো আমার মাথায়। আর কয়েক সেকেন্ড এই জন্যে সব ঘোলাহয়ে নীচে পরে গেলাম আর মা ছুটে আমার দিকে আসতে লাগলো আর ওরা মাকে ধরে ফেললো। অজ্ঞান না হয়ে পড়ায় অবশ মতো হয়ে শুয়ে রইলাম।
” ওকে কিছু করোনা তোমরা। তোমরা যা চাবে তাই দিব আমি প্লিজ ওকে ছাড়ো”
ওরা জোরে হাসতে লাগলো
” দেখ মাগী লাইনে এসে গেল দেখি ভাতারের মাথায় এক বাড়িতেই”
” চিন্তে করোনা বৌদি আমরা তোমাকে খালি চুদেই ছেড়ে দিব আর বেশি কিছু নাহ “” বলে আরেক দফা হাসি দিয়ে নিলো।
মা নিজেকে রেপ না হওয়ার জন্য নিজেকে চোদা খাবার জন্যে প্রস্তুতি নিচ্ছে বুঝলাম মাকে দেখে। কি করবে ওরা সেই ভেবে তাকায়ে থাকলো। প্রথম জন খুব দেরি করতে চায়না যেন এভাবে ধাক্কা দিয়ে মাকে শুইয়ে শাড়ি সায়া তুলে গুদ বের করে ফেললো দ্রুত ৫ ইঞ্চির বাড়া নিয়ে গান্ডুটা মায়ের গুদে পকাৎ করে বাড়া ঢুকিয়ে শুরুতেই জোর কদমে ঠাপ শুরু করলো। সমুদ্রের ঢেউ এর পাশে মা এভাবে শুয়ে চাদের আলোয় চোদা খাবে তাও অচেনা কিছু গুন্ডার কাছে এ মনে হয় মা এই জনমে আশা করেনি কিন্তু বদ্ধ হয়ে পা উঁচিয়ে বাড়া নিয়ে হালকা দুলে দুলে ঠাপ খেতে লাগলো মা।
” আরেহ মাগীর ভোদা ভেজা রে, মাগীচোদা খাবার জন্যে রসিয়েই আছে। এজে খাস মাগী , কিগো দাদা ভালোই বেশ্যা বিয়ে করেছ দেকি একটু আগে বাড়া চোষালে এখন পরপুরুষের কাছে বছে চোদাচ্ছ” কখন উঠে বসে আছি খেয়াল নেই। দেখি পাশে একতামার দিকে দাঁড়িয়ে আছে আমাকে আবার নতুন বাড়ি দেবার জন্যে আরেকজন প্যান্ট খুলে প্রায় ৬ ইঞ্চি বাড়া বের করে রেডি হচ্ছে।
এতদিন আমার ৯ ইঞ্চি বড়সড় গড়নের পর এই পুচকে বাড়া দুটো হেন্ডেল করা মায়ের কাছে বেপার না জানি কিন্তু বেশ হিংসে হওয়া শুরু করলো যখন দেখলাম শালা গান্ডু বেশ কষিয়ে চুদে যাচ্ছে মাকে আর সেই দেখে পাশের ৬ ইঞ্চি গিয়ে মার মুখে বাড়া ঢুকিয়ে দিলো। মাকে নিয়ে এসেছিলাম নিজে চুদতে কিন্তু এই নতুন কাহিনী দেখে নিজের উপৰ কিছুটা রাগ আর কিছুটা উত্তেজনা আসতে লাগলো শরীরে। বাড়াটাও শক্ত হয়ে দাঁড়িয়ে গেল। মাকে মুখে গুদে একইসাথে চোদা দিতে লাগলো। এতক্ষনে যেন একটু ঝামেলায় পরে গেল মা। এতক্ষন ৫ ইঞ্চি বেশ হালকা ভাবে নিয়ে বেপার তা শেষ করবে ভেবেছিল হয়ত এখন মুখে এভাবে দুরন্ত ঠাপে বেকায়দায় পরে গেল মা।
প্রায় ১০ মিনিটের মাথায়
আহহহহ আহঃ করে চিৎকার দিয়ে সমুদ্রের ঢেউ এর সাথে নিজের ঢেউ ছেড়ে দিলো মায়ের মুখের মধ্যে ৬ ইঞ্চির পালোয়ান। মাল ছেড়ে এসে মোবাইল ওপেন করে ভিডিও শুরু করলো রাতের বেলা তেমন কিছুঁই দেখা যাচ্ছেনা তেমন তাও গান্ডুগুলো কিছু হলেও স্মৃতি নিতে চায় আর কি ।
তাকিয়ে দেখি মা মাল গুলো চেটে খেয়ে নিচ্ছে আর আমার দিকে তাকিয়ে একটা হ্হাসি দিলো। এই দেখে বাঁড়াটা একটু লাফিয়ে উঠলো। এতক্ষন ভাবছিলাম মা বেকায়দায় আছে এখন বুঝলাম মা আসলে আমার সাথে একইদিন চোদা খেয়ে চোদাচুদির প্রতি একটা ভালোবাসা জমিয়ে ফেলেছে তাই বিজনেস দিলের মতো কয়েকটা বাড়ার চোদাকে এনজয় করে নিতে চাইছে জোর কদমে থাপিয়েও মায়ের মুখ থেকে কোনো আরাম বা বেথার শীৎকার বের করতে না পেরে ৫ ইঞ্চির মাস্তান বাড়া বের করে মুখের দিকে এগোতে লাগলো।
” ধুরু মাগীকে চুদে মজা পেলাম নাহ। কোনো রা কাটেনা । চোদন খেয়ে ওস্তাদ”
একটু হেলে বসে পড়লাম বালুর উপর । আমার এই বসা দেখে নাথর কাছের গুন্ডাটা প্যান্ট খুলে এগিয়ে যেতে লাগলো। এবার চমকে উঠলাম আমার মতো ৯ ইঞ্চির জানোয়ার না হলেও বেশ একটা মোটা সাড়ে ৭ ইঞ্চির মাংস দণ্ড দেখা যাচ্ছে চাঁদের আলোয়। এটা ঢুকলে মায়ের শীৎকার বের হবে মনে হচ্ছে। মাও বাড়া দেখে হালকা চিন্তা করে নিলো কিজানি। তিন নম্বর এর এই মোটা বড়সড় মালিক গিয়ে মার শাড়ি খুলে ছুড়ে মারলো পানিতে আর ধাক্কা দিয়ে সেই ৫ ইঞ্চির ছোট পালবানকে সরিয়ে দিল। সেই লোক একটু দূরে যেয়ে খিচে নিতে শুরু করলো। এরপর মার গুদের কাছে বসে বাড়ায় থুতু দিয়ে ঘষে নিতে লাগলো
” মাগী তোর গুদ থেকে শব্দ এবার আমি বের করবো ”
মার মাই একটা টান দিয়ে নিজের দিকে নিয়ে এলো যেন চিরে ফেলবে এখুনি।
এরপর পড়পড় করে গুদ ভেদ করে বাঁড়ার অংশ ঢোকাতে লাগল আর মা আহঃ করে হালকা একটা চিৎকার দিয়ে উঠলো। হাজার হোক প্রায় ৪ ইঞ্চি বেড় এর বাঁড়া। মাকে রাস্তার কুত্তার মতো জোর কদমে ঠাপাতে লাগলো গুন্ডাটা। বালির উপর এই জোর চোদনে মা আস্তে আস্তে পানির দিকে যেতে লাগলো। দিকবিদিক চারিদিকে না তাকিয়ে গুন্ডাটা মার শরীর ধরে ঝাকিয়ে ঝাকিয়ে বিশাল রামঠাপ দিতে লাগলো
‘ আহঃ মাগীর গুদ কিরে । এমন গুদ তো পাওয়াই ভার। আজ রাত দেখি ভালোই গেল রে। আহঃ না মাগী চোদা খা। দেখ কেমন লাগে আমার বাঁড়াটা”
অবশেষে মার গলা দিয়ে গোয়ার মাস্তানের বাড়ার গাদন খেয়ে শব্দ বেরোলো
” ওহঃ এই গান্ডুর বাচ্চা গান্ডু কি চুদছিস উফফ কি খেয়ে এসেছিস খানকির ছেলে এভাবে ঠাপাচ্ছিস কেন”
” চোপ মাগী চুপ করে চোদা খা একটু আগে তো বরের খানদানি বাঁড়াই চোষা দিচ্ছিলি এখন রাস্তার গুন্ডার চোদা খায়ে দেখ বাসায় যেয়ে বলবি সবাইকে”
মাকে তুলে ধপাস করে পানিতে ফেলে দিলো। আমি ভয় পেয়ে উঠে দাঁড়ালাম। দেখি গান্ডুটা কামে মত্ত্ব হলেও খেয়াল আছে। ফিল পাাবার জন্যে নাকে হালকা পানিতে উপর করে কুত্তারমতো পজিশনে নিয়ে গাদন দিচ্ছে। প্রায় ২০ মিনিট ঠাপিয়ে মার পাছার উপর মাল ফেলে উঠে দাঁড়ালো।
” ওস্তাদ মাগীটাকে আশ্রমে নিয়ে যাই । আরো কিছু গাদন দেয়া যাবে ”
এই প্রস্তাবে সারা দেবার আগেই দির থেকে পুলিশ এর হুইসেল শুনা গেল। এদিকেই আসছে । ৩ গুন্ডা জামা কাপড় নিয়ে দৌড় লাগলো মাকে আশ্রমে আর নিতে না পেরে।
দেখি গুটি গুটি পায়ে ২ জন পুলিশ আসছে। এই খানকির ছেলে গুলো এতক্ষন কি ছিল ভাবলাম জিজ্ঞেস করবো।
এগিয়ে আসতে আসতে দেখি মা নিজেকে ঠিক করে নিয়েছে। চুল আর হাত পা বালু মাখা আর ভেঁজা ।
” আপনারা এদিক কি করছেন ?!”
” হাঁটতে বেরিয়েচিলাম”
” না না হোটেল যান। এত রাতে এ সেফ না এখানটা”
সেফ যে না তাতো এতখন বুঝতেই পারলাম কিছু না বলে মার হাত ধরে চলে আসতে লাগলাম
” কিগো ভালোই চোদা খেলে দেখি ”
” ওমা তোকে মারলো যেভাবে। এমনিতেও চুদেই যেত হারাম্যাদাগুলো শুধু শুধু তুই মার খাবি কেন? তাই ভাবলাম মজাই করে নেই। জোর খাটিয়ে কষ্ট পাবার দরকার কি”
” হ্যা তাই দেখলাম”
” ওমা আমার নতুন বড় দেখি রাগ করেছে আজ রাত এ চুদতে পেরে উল্টো শুধু চোখে দেখে , আর রাগ করেন শোনা বাবা হোটেল এ যেয়েই তোমাকে পুষিয়ে দেবো” এই শুনে বাঁড়া দার করিয়ে মার পাছায় হাত দিয়ে টিপতে টিপতে হোটেল এর দিকে এগোতে লাগলাম। এখনো তো হানিমুনটাই ভালোকরে করা হলো নাহ।কতকিছু বাকি। হোটেল এ পৌঁছেই মাকে নেংটা করতে হবে ।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments