সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ choshomoy বাংলা চটি কাহিনী (BCK) 11-06-2019

 

অনেক খোঁজাখুঁজি করে অবশেষে অর্পার কনভার্সেশন পেলাম, কনভার্সেশন নেম বার্বি ডল। সাকিব আমার বোনকে তাহলে পটিয়ে হাত করেছে। পুরো কনভার্সেশন পড়ে আমার অবস্থা তুঙ্গে! টেক্সটের চেয়ে অর্পার মাই আর সাকিবের লোমশ বিচিওয়ালা বাড়ার ছবি দিয়ে ভর্তি কনভার্সেশন! নিজের ছোটো বোনের হট ফিগার দেখে নিজেরই বাড়া স্যালুট করতে লাগল।
কনভার্সেশনের নাম “বার্বি ডল” না রেখে “সেক্স ডল” রাখলেই ভালো হতো! আমি কয়েকটা অর্পার নুড নিজের কাছে নিলাম। এরপর আরো চেক করলাম, দেখলাম রাত আড়াই টার দিকে ইমোতে অর্পার সাথে সাকিব ভিডিও চ্যাট করেছে। নিশ্চিত হলাম , সাকিব অর্পার দেহকে দেখে হাত মারছিলো।
আর সার্চ করে জানতে পারলাম তারা সেক্স বাদে সব করে ফেলেছে। একটা জায়গায় দেখলাম সাকিব অর্পাকে ফ্লাটে ডাক দিয়িছিলো, পরে সাকিবই আসতে মানা করে দিয়েছে কারণ ফ্লাট ফাকা হচ্ছিলো না কোনোভাবেই! এদিকেও অর্পাও কম চোদনখোর না! সেও সাকিবের চোদার জন্য মুখিয়ে থাকে!
বাসা ফাকা না থাকায় কেউই গুদ বাড়া নিয়ে খেলতে পারছে না! নিজের ছোটো বোন যে এত এগিয়ে যাবে কখনো চিন্তাও করি নাই, সবসময় চুপচাপ দেখেছি। এখন এসব দেখে মনে হচ্ছে সে একটা বোম! সব কিছু চেক করে আগের মতো রেখে দিয়ে আমি আমার ফোন নিয়ে বাথরুমে যাই। অর্পার নুড গুলো দেখে মাল আউট করি। অর্পার নুড গুলো দেখে অর্পাকে চোদার আকাঙ্ক্ষা আমার মনেও জাগছিলো। এত বড় মাই কীভাবে হলো তার! পাছাটাও ডাসা পাছা! আগে কখনো খেয়াল করি নাই!
দুপুরের দিকে বাসায় ফিরে এলাম, অর্পা কলেজে বাবা অফিসে। অর্পার রুমে গিয়ে অর্পার কাবার্ড খুলে ব্রা বের করে, নাকে লাগিয়ে গন্ধ শুকি! অদ্ভুত মাতাল গন্ধ! বুনো গন্ধ! মাল আউট হবার যোগাড়! মাল আউট করে এসে বসে আছি বারান্দায়। মাথায় ঘুরতেছে বাসা ফাকা না থাকার কারণে তারা সেক্স করতে পারছে না! আইডিয়া খেলে গেলো!
বাবার রুমের বেলকনিতে ছাদ থেকে পাইপ বেয়ে আসা যায়! বাসা ফাকা করে দিলে সাকিব আসবে! তারপর আমি ছাদ থেকে বাবার রুম দিয়ে ঢুকে কাজ দেখতে পারবো! কারণ বাবার রুমের সাথে অর্পার রুমও কানেক্টেড, যদি চোদন লীলা অর্পার রুমে হয় বা ড্রয়িং রুমে হয় তাহলে বাবার রুম থেকে উপভোগ করা যাবে।
বাবার রুমে বাবার কাপড় রাখার আলনার পেছনে একটা জানালা আছে! এবং এটাও থাই গ্লাসের! আমি অর্পার রুমে গিয়ে গ্লাস ক্লিনার দিয়ে জানালার কাচ পরিষ্কার করলাম এবং বাসার সব পর্দা খুলে রাখলাম। অর্পা কিছু জিজ্ঞেস করলে বলবো ধোয়ার জন্য খুলেছি! বিকেলে অর্পা আসলো পর্দা নাই দেখে কিছু বললো না, হয়ত ডায়নিং স্পেসের পাশে গাদা করে রাখা পর্দার স্তুপ দেখে বুঝতে পেয়েছে ধোয়ার জন্য রেখেছি।
পরদিন সকাল সকাল ঘুম থেকে উঠলাম। বাবা অফিস যাওয়ার পর নাস্তা করে রেডি হলাম বাইরে যাওয়ার জন্য। রেডি হয়ে অর্পার কাছে গিয়ে বললাম, “আজ কলেজ যাইস না! আমি বাইরে যাচ্ছি একটা কাজে। ফিরতে দেরি হতে পারে।“
অর্পা, “কখন আসবি?”
আমি, “ঠিক নাই। সন্ধ্যা হতে পারে।“
অর্পা কিছু বলল না। আমাকে বের করে দিয়ে দরজা লাগিয়ে দিয়েছে। আমি বাইরে গিয়ে টং দোকানে ঢুকে এক কোণায় বসেছি যাতে বাইরে থেকে আমাকে স্পষ্টভাবে দেখা না যায়। তবে আমি ভেতর থেকে বাইরের দৃশ্য স্পষ্ট দেখতে পাচ্ছি। চা খাচ্ছি, প্রায় আধঘণ্টা পর দেখলাম সাকিব রিকশা করে আসল।
ভাড়া দিয়ে অতি দ্রুত অ্যাপার্টমেন্টে ঢুকে গেলো, আমিও মিনিট পাচেক পর রওনা হলাম। সোজা ছাদে গেলাম। ছাদ থেকে খুব সাবধানে রেলিং ক্রস করে, বড় সাদা পাইপ ধরে বাবার রুমের সামনের বেলকুনিতে এসে গ্রিলের দরজা খুলে ভিতরে ঢুকলাম। আস্তে আস্তে বাবার রুমে ঢুকে, অর্পার রুমে উঁকি দিলাম কেউ নেই সেখানে।
এবার ড্রয়িং রুমের পাশটায় গেলাম দেখলাম। সাকিব এক হাত অর্পার পাজামার ভেতর ঢুকিয়ে দিয়েছে এবং দুজন লিপ কিসিং করছে। সাকিব মনে হয় অর্পার ঠোট ছিড়ে খাবে, অর্পারও মনে হয় একই উদ্দেশ্য! গুদে সাকিবের হাত থাকায় অর্পা ভালোই মোচড়া মুচড়ি করছে। তাই সাকিব গুদ থেকে হাত বের করে অর্পাকে ধাক্কা দিয়ে নিজের প্যান্টের বোতাম খুলে নিচে নামিয়ে দিলো।
অর্পা হাসিমুখে সাকিবের জাঙ্গিয়ার উপর দিয়ে সাকিবের বাড়া হাতাচ্ছে আর সাকিব শিহরিয়ে উঠছে! অর্পা জাঙ্গিয়া নিচে নামিয়ে দিতেই পত করে সাকিবের বাড়া বেড়িয়ে এলো! অর্পা কপ করে পুরো বাড়া নিজের মুখে নিয়ে নিলো। সাকিব দুই হাত নিজের কোমড়ের উপর রেখে চোখ বন্ধ করে উপরে মুখিয়ে আছে, অর্পা চুষে যাচ্ছে! যেনো ললিপপ!
এবার অর্পা বাড়াটা মুখে থেকে বের করে শুধু মুন্ডিটুকু চুষতে লাগলো, সাকিবের মুখ দিয়ে সুখের ধ্বনি বের হতে লাগল, প্রায় মিনিট পাচেক পর, সাকিব অর্পার মাথা তার বাড়া সাথে চেপে ধরল, অর্পা “আক আক” শব্দ করতে লাগল, এরপর সাকিব বাড়া বের করতে সাকিবের বাড়ার বীর্য অর্পার নাক মুখেও লাগল!
অর্পা পুরোটা চেটে পুটে খেয়ে তার ওড়না দিয়ে নাক মুখ মুছলো! এবার অর্পা উঠে দাঁড়িয়ে সাকিবের বাড়াটা ধরে টেনে নিয়ে গেলো নিজের রুমের দিকে টেনে নিয়ে গেলো! সেখানে গিয়েই সাকিব পুরো প্যান্ট খুলে ফেলল, এরপর সাকিব অর্পার পাজামা টেনে খুলল, প্যান্টিও খুলল। প্রথম বারের মতো অর্পার গুদ লাইভ দেখলাম ক্লিন সেভ করেছে!
আমার নিজের বাড়াই যেনো কেমন করে উঠল! সাকিব অর্পার গুদে হাত দিলো অর্পা কেপে উঠল! সাকিব হেসে উঠে বলল, “অনেক দিন ধরে ছোয়া চাচ্ছে গো!” অর্পা, “তা ছুয়ে দাও!”
সাকিব যেনো লাই পেয়ে গেলো এমন ভাব করে হাটু গেড়ে মাটিতে বসে, অর্পার গুদে মুখ ডুবিয়ে দিলো, অর্পার কাটা মুরগির মতো কাতড়াচ্ছে আর মাঝে মাঝেই সুখ শিতকার করছে! এবার সাকিব মাথা উঠিয়ে অর্পার গুদের ফুটো জিব দিয়ে চাটতে লাগলো এবং আরেক হাত দিয়ে কামিজের নিচে দিয়ে মাই ডলতে থাকলো!
অর্পার সুখ শিতকার আমাকে কাতর করে দিচ্ছে, আমি প্যান্টের চেন খুলে বাড়া বের করে বুলাতে থাকলাম। সাকিব চেটেই যাচ্ছে। এক্সপার্ট সে! এদিকে আমার নিজের বাড়া বুলাতে বুলাতে নিজের মাল আউট হয়ে গেলো, তারপরেও সাকিব গুদ চুষেই যাচ্ছে। আহ আহহহহহহহ হহহহহহ ও বেবি! আহহহহহহহহ আইইইইইই উউউউউম্মম্মম্মম্ম!
দেখলাম অর্পার জলে খসে গেলো, সাকিব সেসব চেটে খাচ্ছে, অর্পা উঁচু হয়ে সাকিবের দিকে তাকিয়ে আছে, সাকিব খেয়াল করেনি এখনো। এবার সাকিব তাকাতেই বলল, “আর পারছি না! তুমি আমাকে প্লিজ চোদো!”
এত তাড়াতাড়ি! বলেই সাকিব হাসল! অর্পা, “হ্যা চোদো! আমি মনে হয় সুখে মরে যাবো! পারছি না!” সাকিব হা হা করে হেসেই যাচ্ছে!
অর্পার অসহায়ের মতো কাতড়াতে কাতড়াতে সাকিবের কাছে গিয়ে নিচে হাত বাড়িয়ে সাকিবের বাড়া ধরে বলল, “ঢুকাও তোমার মেশিন! আমি মরে যাবো গো!” সাকিব ঠা ঠা করে হেসেই যাচ্ছে!
অর্পা কিছুক্ষণ সাকিবের দিকে তাকিয়ে থেকে ক্রুদ্ধ দৃষ্টি এনে চিতকার করে বলল, “খানকি মাগির বাচ্চা চোদ আমায়! চুদে গুদ ছিরে ফেল!”
সাকিব কিছুক্ষণ হাসি থামিয়ে আবার হাহা করে হাসতে হাসতে বলল, “তুমি আমাকে দিয়ে এত তাড়াতাড়ি চোদাতে পারবে না! তবে তুমি যদি আরো ওয়াইল্ড হয়ে যাও তাহলে কিছুটা লাভ হবে মনে হয়!” অর্পা কিছুটা দূরে সরে গিয়ে সাকিবকে দেখল তারপর খাটের উপর দাঁড়িয়ে সাকিবের কাছে গিয়ে সাকিবকে চুল ধরে দাড়া করিয়ে খুব শক্ত করে জড়িয়ে ধরে লিপ কিস করতে শুরু করল!
এবার ছেড়ে দিয়ে সাকিবের গেঞ্জি খুলে বলল, “তবে রে হারামজাদা! তোর কী ল্যাওড়ার ফাংশন নষ্ট!”
সাকিব ঠা ঠা করে হেসে উঠে অর্পাকে ধাক্কা মেরে বিছানায় ফেলে দিয়ে উপর ঝাপিয়ে পড়ে মুখ কাছে এনে বলল, “দেখাচ্ছি তোকে ল্যাওড়া! আজকে তোকে শিখাবো ল্যাওড়া কাকে বলে! কত প্রকার ও কী কী!”
অর্পা তাচ্ছিল্যের হাসি হেসে বলল, “দেখা নারে পাগলা! তোর ল্যাওড়ার খেলা দেখার জন্য তো ভোদায় পানি জমে সাগর হয়ে গেলো!”

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments